What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পঙ্কজের উস্কানিতে, আয়ামিলের সাহিত্য (1 Viewer)

omanush

Member
Joined
Mar 10, 2018
Threads
29
Messages
100
Credits
12,246
তখন আমার বয়স ১৭। সবেমাত্র স্কুল ছেড়ে কলেজে ঢুকছি। মন সর্বদাই মেয়েদের জন্য চঞ্চল। চটি বইও পড়েছি অনেক। আমার এক ঘনিষ্ঠ বন্ধু পঙ্কজ, খুব মাগিখোর। আমাকে একদিন পঙ্কজ বলল ব্লুফিল্ম দেখবে একদিন। ঠিক হলো আমার নিজের ঘরে রাত্রে আমরা দুজন মিলে ব্লু ফিল্ম দেখবো। আমি রাজি হলাম কারন বাবা বাড়ি নাই। রাত্রে ৯টা নাগাদ পঙ্কজ এল। আমি আগে থেকেই মাকে বলে রেখেছিলাম রান্না করতে। আমরা ৯.৩০ এ খেলে আমার ঘরে গেলাম। ঘরে ঢুকে পঙ্কজ একটা ভডকার বোতল ও ২টা ব্লু ফিল্মের সিডি বের করলো।আমরা অপেক্ষা করতে লাগলাম মার শুতে যাওয়ার জন্য। যখন সব লাইট নিভে গেল আমরা মদের বোতল খুললাম আর পঙ্কজ একটা ব্লু ফিল্মের সিডি চালালো। সিডিতে একটা বয়স্ক মহিলা একটা কম বয়সি ছেলের সাথে উদাম চোদাচুদি করছিল। দেখে আমাদের মদের নেশার সঙ্গে সঙ্গে চোদার নেশাও বাড়ছিল।
– হঠাৎ পঙ্কজ বলল এই সময় একটা মাগি পেলে মনের সুখে চুদতে পারতাম।
– আমি বললাম এখন মাগি কোথায় পাবি?
– ও বলল তুই ইচ্ছা করলে হতে পারে।
– আমি অবাক হয়ে বললাম মানে?
– পঙ্কজ এবার আমার খাড়া ধনটা ধরে ফিসফিস করে বলল মাল তো পাশের ঘরেই আছে।
– আমি বললাম কে?
– পঙ্কজ নিজের ধনটা আমার হাতে ধরিয়ে বলল পাশের ঘরে কে আছে?
– আমি বললাম আমার মা আছে।
– পঙ্কজ আমার ধনটা খেচতে খেচতে বলল তোর মাও তো একটা মাল, যখন খেতে দিচ্ছিল তখন তোর মায়ের পুরো দুটো মাই-ই দেখা যাচ্ছিল। আমার তখন থেকেই ধনটা টনটন করছে। দেখি মালটা কি করছে।
এখানে বলি আমার ঘরের মাঝের দরজা দিয়ে মার ঘরে যাওয়া যায়, যার লক আমার দিকে।
– আমি বললাম যদি জেগে জায়?
– পঙ্কজ বলল আমি স্প্রে এনেছি।
বুঝলাম মাকে চোদার জন্য ও সম্পূর্ণ প্লান করে এসেছে।
এবার ও উঠে আস্তে করে দরজা খুলে মার ঘরে চলে গেল। প্রায় ৫ মিনিট পর আমি আস্তে আস্তে মার রুমে গেলাম। ঘরে হালকা ডিম লাইটের আলোয় দেখলাম পঙ্কজ সম্পূর্ণ উলঙ্গ আর মায়ের শাড়িটাও শরীর থেকে খুলে আলাদা করে ফেলেছে। মায়ের ভরাট দুধ দুইটা টিপছে আর মার কপালে, গালে, ঠোঁটে কিস করতে করতে আমায় বলল আলোটা জ্বালা আমি মাগিটাকে নেংটা করি। আমি আলো জ্বালাতেই দেখলাম মার পরনে একটা লাল ব্লাউজ যার উপর দিকের তিনটা বোতাম পঙ্কজ খুলে ফেলছে। মাই দুটোর অনেকটাই দেখা যাচ্ছে আর বোঝা যাচ্ছে মা ব্রা পরেনি। সায়াটা হাঁটুর উপর উঠে গেছে। পঙ্কজ ব্লাউজের বাকি বোতামগুলো খুলতেই মায়ের সাদা সাদা মাখনের মতো ডবকা মাই জোড়া বেড়িয়ে এল।
– পঙ্কজ বলল দেখ মাগির মাই দুটো দেখ ব্লু ফিল্মের মাগিগুলোর থেকেও অনেক সেক্সি কি বলিস?
– আমি ভয়ে আর উত্তেজনায় কি বলবো বুঝতে পারছিলাম না।
পঙ্কজ এবার মায়ের ব্লাউজটা খুলে নিল। মায়ের হাত দুটো তোলার সময় দেখলাম মায়ের বগলে কালো কোকড়ানো চুল। পঙ্কজ এখন পাগলের মতো মায়ের দুটো মাই পালা করে চুষছে আর টিপছে। মায়ের সেই অর্ধ নগ্ন রূপ দেখে আর মদের নেশায় আমিও আর থাকতে পারলাম না। আমি আমার শর্ট প্যান্ট আর জাঙ্গিয়াটা খুলে নেংটা হয়ে গেলাম। মাকে তখন আর মা মনে হচ্ছিল না, একটা মাগি মনে হচ্ছিল। আমি এগিয়ে গিয়ে মায়ের খোলা নাভি স্পর্শ করলাম। মাখনের মতো নাভিতে আমার হাতটা ডুবে গেল। আমি আর থাকতে পারছিলাম না মায়ের সায়ার দড়িটা খুলে সায়টা কোমড় থেকে টেনে পা দিয়ে গলিয়ে নামিয়ে দিয়ে মাকে সম্পূর্ণ উলঙ্গ করে দিলাম। ছেলে হয়ে মায়ের কাপড় খুলতে যে তখন আমার কি ভালো আর উত্তেজিত হচ্ছিলাম তা লিখে বোঝাতে পারবো না। মায়ের রূপ যৌবন আর আমার জন্মস্থানের দর্শন পেয়ে আমার বাড়াটাও ফুলে ফেপে একদম একটা আস্ত কলা গাছে পরিণত হল।
পঙ্কজ আমার কান্ড দেখে পামে দাড়িয়ে হাসছিল। আমি তার দিকে তাকাতেই আমাকে বলল সর আমি আগে মালটাকে চুদবো। আমি বললাম দাড়া আমি আগে একটু সুখ করে নেই। এবার আমি মায়ের গুদের দিকে তাকালাম। বালহিন পরিস্কার ধবধবে সাদা আমার জন্মস্থানটাকে ভালো করে দেখছিলাম। আমি খুব কাছে গিয়ে নাক দিয়ে মায়ের গুদের গন্ধ নেয়ার চেষ্টা করলাম। কেমন সোদা সোদা গন্ধ। আমাকে পাগল করে দিচ্ছিল। আমি আমার দু হাত দিয়ে চিড়ে ধরে জিহ্বটা দিয়ে মায়ের গুদের চেড়াটা চুষতে লাগলাম। কিছুক্ষনপর মায়ের গুদ দিয়ে রস কাটতে লাগলো যা নোনতা নোনতা আমার মুখে লাগছিল। আমি গুদ থেকে এবার মুখ তুলে মায়ের নাভিতে চুমু খেয়ে মায়ের ডবকা ডবকা মাই দুটো টিপে লাল করতে লাগলাম।
ওদিকে পঙ্কজ বলল আমি আর পারছি না এবার সর। আমি দেখলাম পঙ্কজ ধনে কনডম লাগিয়ে তৈরি। আমি সরতেই ও মায়ের উপর উঠে এল আর ধনটা মায়ের গুদে সেট করে হালকা ঠাপ দিল। মায়ের গুদটা রসে এতটা পিচ্ছিল হয়েছিল যে পঙ্কজের ধনটা এক ঠাপেই সম্পূর্ণ ঢুকে গেল। এবার পঙ্কজ মাকে জড়িয়ে ধরে ঠাপের উপর ঠাপ দিতে লাগলো। প্রতিটি ঠাপের সঙ্গে পচচচচ পচচচচ পচচচচাত শব্দ হচ্ছিল। আমিও মার মুখের কাছে আমার ধনটা নিয়ে গিয়ে মায়ের মুখে ঠোটে আর গালে ঘষতে লাগলাম। প্রায় ২০ মিনিট এক নাগারে ঠাপানোর পর হঠাৎ পঙ্কজ বলে উঠল উরি উরি রেরররর যাচ্ছে রে, রেন্ডি মাগিক চুদে কি আরাম বলতে বলতে মায়ের গুদে মাল আউট করে দিল।
পঙ্কজ শেষ বিন্দু পর্যন্ত মাল মায়ের গুদের ভিতর ঢেলে তারপর ধনটা মায়ের গুদ থেকে বের করলো আর সাথে সাথেই আমিও দেরি না করে পঙ্কজের ঢালা মালে ভর্তি মায়ের গুদে সজোড়ে আমার ধনটা চালান করে দিলাম এক ঠাপে। তারপর শুরু করলাম রাম ঠাপ মারা। আমার জীবনের প্রথম সেক্স। আর তাও কিনা নিজের মায়ের সাথে। ভাবতেই কয়েকগুন শক্তি চলে আসে শরীরে। আমিও প্রায় ১০ মিনিট ঠাপানো পর মায়ের গুদের ভিতর প্রথম বীর্যপাত করলাম। তারপর দুজনে উঠে মায়ের ভোদা ভালো করে পরিস্কার করে সায়া, ব্লাউজ আর শাড়িটা কোন রকম পরিয়ে দিয়ে আমাদের রুমে চলে যাই এবং আরো কিছুক্ষন ভডকা খেতে খেতে ব্লু ফিল্ম দেখে ঘুমিয়ে পড়ি।
সকালে সবাই স্বাভাবিকের মতো আচরণ করলাম। কিন্তু মাকে দেখলাম চুপচাপ তেমন কোন কথা বলছিল না। মনে হয় কিছুটা টের পেয়েছে। যাই হোক নাস্তা খেয়ে পঙ্কজ তার বাড়ির উদ্দেশ্যে চলে যায় আর আমি নাস্তা খেয়ে কলেজে যাওয়ার জন্য বেড়িয়ে যাই।
 

Users who are viewing this thread

Back
Top