What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মেয়ের শরীরে পিতার ডুবসাঁতার (1 Viewer)

omanush

Member
Joined
Mar 10, 2018
Threads
29
Messages
100
Credits
12,246
আমি মামুন। ক্লাস নাইনে পড়ি। বাড়ি ঢাকার মিরপুরে। আমার পরিবার বলতে আমি আমার বাবা আর বড় আপু তনু। মা মারা যাবার পর থেকে বাবা জানি কেমন হয়ে গেলো। আমাকে দেখলে বিরক্ত হয়ে যায়। কিন্তু আপুকে খূব আদর করে। কারন বুঝতে পারলাম অনেক পরে। আমার আপু খুব সুন্দরী। এইচ.এস.সি পরীক্ষা দিয়ে রেজাল্ট বের হবার অপেক্ষায় আছে। ওর শরীরটা দেখার মতো। মাই পাছা অনেক বড় বড়। হেটে যাবার সময় মাই পাছার কাপুনি দেখলে মহল্লার বুড়ো মানুষ পর্যন্ত থমকে যায়।একরাতে হঠাৎ পানির পিপাসায় ঘুম ভেঙ্গে গেলো। ডাইনিং থেকে পানি খেয়ে ঘরে ফিরে যাবার পথে বাবার গলা শুনে তার রুমের সামনে থমকে দাড়ালাম। শুনলাম বাবা তার বন্ধুর সাথে ফোনে কথা বলছে। কথা শুনেই আপুকে আদর করার কারণটা বুঝে গেলাম। বাবা বলছে,"আমার মেয়েকে তো দেখে কেউ বলবেনা যে আমার বৌ মারা গেছে। অবিকল তার মায়ের মতো। দুধ পাছা ওর মায়ের চেয়ে অনেক ভারী। এমন মাল হাতের কাছে থাকতে আমি শুকিয়ে থাকার কোন মানেই হয় না। তাই চিন্তা করছি মেয়েটাকে চোদনসাথী বানাবো। তাহলে বুড়ো বয়সে কারো পিছনে ঘুরতে হবে না। " একথা শুনে আমার মাথায় আকাশ ভেঙ্গে পরলো। বাবা এটা কি বলছে? আমার মাথা ঝিম ঝিম করতে লাগলো। আমি কি করবো ? আমার মাথা কাজ করছিলো না। বাবা মেয়েকে ভোগ করতে চায়, এটা কি করে সম্ভব?
যাক মাথা ঠান্ডা করে আপুর রুম এ গিয়ে দেখি আপু নাইটি পড়ে টিভি দেখছে। পাতলা এক রঙ্গের সুতির নাইটি। সামনে বোতাম লাগানো পেট পর্যন্ত। নাইটির ভিতর দিযে শরীর দেখা না গেলেও দেহের বাঁক বোঝ যাচ্ছে। কাপড়ের উপর দিয়ে উচু হয়ে থাকা মাইয়ের বোঁটা দেখে বুঝলাম ভিতরে ব্রা নেই। মাইয়ের সাইজ আর কোমড়ের বাঁক দেখে আমার মাথা খারাপ।জীবনে প্রথম সেক্স এর দৃষিতে তাকালাম আপুর বুকের দিকে। ইসস্ কি বড় বড় দুধ। সাইজ আটত্রিশ এর নীচে নয়। আম্মুর বুক এতো বড় ছিলো কিনা মনে করতে পারলঅম না।
কিন্তু আম্মুর চেয়ে আপুর গায়ে রঙ্গ ও সুন্দর। ফিগার টাও দেখার মতো। পাঁচ ফুট তিন ইঞ্চি হাইট। যেমন বুক তার তেমন পাছা। মনের ভিতর থেকে কে যেনো বলে উঠে এমন সেক্সি মালটাকে তোর বাবা চুদে চুদে পেট বানাবে। তোর সামনে? দরজায় দাড়িয়ে থাকতে দেখে আপু বললো, "কিরে ওখানে দাড়িয়ে আছিস কেনো? ভিতরে আয়। আমি বললাম, " না, পড়ে আসবো"। বলে রুমে চলে আসি। ভাবতে লাগলাম আপুকে নিয়ে। তার নাইটির ফাক দিয়ে দেখা মাইয়ের খাঁজ পাছা দেখে আমার সব বিবেকবুদ্ধি লোপ পেয়ে গেলো। সে আমার বোন এটা ভুলে গেলাম। এমন একটা মাল বাবা খাবে, ভাবতে ভাবতে আমার বাড়া টা দাঁড়িয়ে গেলো। আমার বাবাও দেখতে খারাপ না। ছয় ফিট এর মত লম্বা। শক্ত পোক্ত শরীর। পঞ্চাশোধ্য হলেও তার বয়স এখনো বোঝা যায়না। শুধু যদি চুলে কলব দেয়া থাকে এখনো পয়ত্রিশ চল্লিশ বলে চালিয়ে দেওয়া যাবে। এই লোক যদি আপুর মতো একটা মাল পায় তাহলে কিযে করবে, ভাবতেই আমার গা শির শির করে উঠলো।
সেদিন থেকে ঠিক করে ফেললাম আমাকে কি করতে হবে। আপুকে কিছু করতে না পারি, বাবা কি করবে তাতো দখতে পারবো। যেই ভাবা সেই কাজ। আমার বন্ধূর বাবার সিকিউরিটি ক্যামেরার ব্যবসা ছিলো। ওর কাছে থেকে কিছূ ভালো রেজুলুশনের ছোট ছোট সার্ভেইলেন্স ক্যামেরা নিয়ে এলাম। পরদিন বাবা অফিসে আর আপু কলেজে চলে যাবার পর থেইে শূরু করলাম অপারেশন। প্রথমে ক্যামেরা গুলো ব্লুটুথ দিয়ে কানেকশন করলাম ল্যাপটপের সাথে। জুম, মুভমেন্ট ভালো করে টেষ্ট করার পর ঘরের বিভিন্ন জায়গায় লাগাতে শুরু করলাম। একটা লাগালাম বাবার বেডরুমের বিছানার পাশে রাখা আলমারী উপরে। কাঠের কাজের ফাকে এমন ভাবে মিশিয়ে দিলাম যে ওটা কেউ দেখতেই পাবে না। আরেকটা লাগালাম বাবার বিছানার ডান দিকে রাখা মায়ের ড্রেসিংটেবিলের ওপর। সেটা দিয়ে বিছানার বাম দিকের রুমের ঢোকার করিডোরটাও দেখা যাচ্ছিলো। একটা ক্যামেরা বিছানার মাথার কাছের কাঠের কাজের ফাকে ঢুকিয়ে দিলাম। পুরো বিছানাটা এটা দিয়ে কাভার হবে। আর দুপাশের দুটো ক্যামেরা দিয়ে জুম করে পুরো রুমটাই কভার করা যায়।
এরপর আপুর বেডরুমে গিয়ে আপুর শখ করে সাজিয়ে রাখা ডল এর চোখের ভিতরে লাগিয়ে দিলাম একটা। ডলটা এক মানুষ সমান হাইটের। এক কোনায় রাখা বলে সেটা দিয়েই পুরো রুম দেখা যাচ্ছিলো। তারপরও আরেকটা লাগিয়ে গিলোম ওর বিছানার পায়ের কাছে কাঠের কাজ এর মাঝে। নেইলপালিশ দিয়ে ক্যামেরার ওপর কাঠ রং করে দিতেই আর ধরার কোন উপায় রইলো না। এরপর করিডোরের লাইট শেডের ভিতরে, ড্রইরুমের কর্নারে রাখা শো পিস স্টান্ডের ভিতরে, আপুর বাথরুমের ভেন্টিলেটরের ফাকে, বাবার বাথরুমে সহ মোট এগারোটা ক্যামেরা লাগিয়ে রুমে বসে ল্যাপটপ দিয়ে সব গুলো চেক করলাম। বাকি রইলো আরো দুটো। একটাকে লাগালাম বাবা সব সময় যে সোফাটায় বসে তার উল্টো দিকে। আর একটা লাগালাম রান্না ঘরের কাপবোর্ডের ভিতরে। সব গুলো ক্য ামেরার সাথে ল্যাপটপ কানেকশন চেক করলাম। সব কিছূ রেকর্ড করতে শুরু করলাম সেদিন রাত থেকে।দুদিন পর্যন্ত কোন কিছু হলো না। কিন্তুদুদিন পরেই বাবা রাতের বেলায় ক্লাব থেকে ড্রিংক করে আসার পরও বাবা বাসায় দুই বোতল ভদকা নিয়ে এলেন। ড্রইংমে এর সেন্টার টেবিলে বোতল নিয়ে বসে ডাকেন তনু কে। পানির বোতল আর বরফ দিয়ে যেতে বললেন। বাসার কাজের লোক ছুটিতে ছিলো বলে আপু সব কিছূ সাজিয়ে নিয়ে গেলো বাবার সামনে। আমি আমার বেডরুমের দরজা লক করে সব দেখছি। আপুর পড়নে বড়ো ঢিলে ঢালা গোল গলার পিংক টি শার্ট আর নিচে টাইটস। নিচু হয়ে বরফ আর গ্লাস রাখার সময় আপুর বড় গলা দিয়ে বুকের অনেক খানি বাবার চোখের সামনে উন্মুক্ত হয়ে গেলো।
বাবা হা করে তাকিয়ে ছিলো আপুর বুকের দিকে। আপু টার্ন করে চলে যাবার সময় বাবা তার পাছার দিকে তাকিয়ে বা হাত দিয়ে নিজের ধনে দুটো ঘষা দিয়ে বললো,
– চলে যাচ্ছিস কেনো, একটু বোস না আমার পাশে –
আপু বাবার ডানপাশে বসতেই বাবা আপুর কোমড়ে হাত দিয়ে তাকে টেনে নিলো নিজের দিকে। তারপর আপু কিছু বলার আগেই তার গালে চুমু খেলো বাবা সজোড়ে। আপুর বাম মাইটা তখন বাবার বুকে চাপ খাচ্ছে। বাবা আপুকে বুকে চেপে ধরে কিস করতে থাকলো। বাবা আপুর সারা মুখে কিস করতে করতে ঠোঁটের উপর কিস করতে যেতেই আপু নড়াচড়া করে বাধা দিয়ে বললো –
– আহ বাবা ! কি করছো ?
– আদর করছি । আমার মেয়েকে কি আমি আদর করতে পারি না ।
বলে বাবা আপুর টাইটস এর ওপর দিয়ে তার বাম হাত আপুর উরুর ওপর হাত রেখে হাত বোলাতে লাগলো। তার হাত উরু বেয়ে জঙ্ঘার দিকে একবার যাচ্ছে আর আসছে। বাবার হাতের বুড়ো আঙ্গুলটা সোজা করে আপুর গুদের দিকে টার্গেট করা। ডান হাতে বাবা মদের গ্লাস টা নিয়ে আপুর মাইয়ের সামনে দিয়ে চুমুক দিতে লাগলো। তার চোখে তখন আপুর মাইয়ের দিকে।
– তুই তো দেখেছিস, তোর মা ছিলো আমার বন্ধুর মতো। মাল খাওয়া থেকে শুরু করে সব কিছুতেই সে ছিলো আমার সাথী। আজ সে নেই প্রায় পাঁচ বছর। তাই একা একা মাল খেয়েও আজকাল মজা পাচ্ছি না।
– আহারে – তোমার জন্য আমার কষ্ট হচ্ছে। আমি কি কোন ভাবে তোমার কষ্ট দুর করতে পারি।
– হুম পারিস। আমাকে সঙ্গ তো দিতে পারিস তুই।
– আমি সঙ্গ দেব ?? কি করে ? আমি তো ড্রিংক করি না ।
– ড্রিংক করতে কে বললো ? তোকে দেখতে তো তোর মায়ের মতোই লাগে। তুই পাশে থাকলে তাও তো দুধের স্বাধ ঘোলে মিটতো। মনে হতো আমার পাশে তোর মা এখনো বসে আছে। অবশ্য তোরা আধুনিক মেয়ে। এই বুড়ে মানুষটার জন্য তোদের সময় কি আর হবে ?
কথা বলতে বলতে বাবা ডান হাতের মদের গ্লাস রেখেদিয়ে আপুর কোমড়ের পিছন দিয়ে তার ডান বোগলের নীচ দিয়ে আপুর মাইয়ের পাশে গিয়ে স্থির হলো। আর বাম হাত দিয়ে বাবা আপুর বাম হাটুর সাথে উরু যেখানে মিশেছে সেখানে হাত বোলাতে শুরু করলো। আপু বেশ স্বাভাবিক ভাবেই বললো –
– সময় হবে না কেন ? তোমার কি লাগবে আমাকে বলো ।
– তুই একটা কাজ কর তোর মায়ের শাড়ি পড়ে আমার পাশে বোস ।
– শাড়ি যে আমি পড়তে জানি না।
– ও ! তাহলে ব্লাউজ আর পেটিকোট ? সেটা তো পড়তে পারবি।
– তা পারবো ।
– তাহলে সেটাই পড়ে আয়।
– শুধু ব্লাউজ আর পেটিকোট ??? শাড়ি ছাড়া।
– তাতে কি ? এখানে তো আমি আর তুই ছাড়া কেউ নেই। যা দেখার আমিই দেখবো ।
– বারে! আমার বুঝি লজ্জা করে না।
– আমার কাছে কিসের লজ্জা। যা যা পড়ে আয়।
– ওকে – কোন রং এর টা পড়বো।
– হোয়াইট বয়েলের ব্লাউজ পেটিকোট টা পর।
বলে আপু পাছা দুলিয়ে ছূটে চলে গেলো বাবার বেডরুমের দিকে। বাবা মুচকি হেসে উঠে দাড়িয়ে পড়নের প্যান্ট খুলে ফেললো, ভিতরে পাতলা হাফপ্যান্ট পড়নে। বাবা কে এই অবস্থায় দেখে আমরা অভ্যস্ত। প্যান্ট খুলে বাবা ধোন চুলকাতে লাগলো। তারপর নিজের শার্ট খুলে পাশে সিঙ্গেল সোফার ওপর রেখে দিলো। তারপর বোতল থেকে ভদকা ঢেলে শুরু করলো দ্বিতীয় পেগ বানানো।– আমি বাবার বেডরুমের ক্যামেরা অন করলাম। দেখলাম আপু রুমে ঢুকে দরজা বন্ধ করে দিলো। তারপর মায়ের কাপড় রাখা আলমারী খুলে বের করে আনলো সাদা ব্লাউজ আর পেটিকোট। ব্লাউজ আর পেটিকোট খাটের উপর রেখে দুই হাতে টিশার্ট খুলতে গিয়ে হঠাৎ কি ভেবে আপু ঘরের বাতি নিভিয়ে দিলো। ক্যামেরায় কিছুই দেখা যাচ্ছিলো না। হতাশ হয়ে এলিয়ে পড়লাম বিছানায়। কিন্তু কিছুক্ষন পর বেডরুমের দরজা খুলে আপু মায়ের ব্লাউজ আর পেটিকোট পড়ে বের হয়ে এলো। তাকে দেখে আমার বুকের স্পন্দন বেড়ে গেলো।
ময়ের ব্লাউজ টাইট হয়ে আপুর গায়ে সেটে আছে। সাদা পুরোনো হয়ে পাতলা হয়ে যাওয়া ব্লাউজ ফেড়ে আপুর নধর মাই বের হয়ে আসতে চাইছে। বোঝাই যাচ্ছে আপুর মাই মায়ের চেয়ে অনেক বড় আর পুষ্টু। দুই দিকে টাইট হয়ে ব্লাউজের মাঝের হুকের জায়গা গুলো ফাঁক হয়ে আছে। সাদা ব্লাউজ বলে বাইরে থেকেই বোঝা যাচ্ছে পাতলা ব্রায়ের ভিতর দিয়ে আপুর ব্রাতে ঢাকা মাইয়ের বোঁটার অবস্থান। শক্ত হয়ে ব্লাউজের ওপর ভেসে আছে আপুর মাইয়ের বোঁটা। তার নিচে ফর্সা সাদা পেট। তার নিচে নগ্ন চিকন চকচকে কোমড় । তার মাঝে বেশ বড় সড় গভীর নাভী । পেটে মেদ নেই বললেই চলো। আর সাদা পেটিকোট টা নাভীর অন্তত দুই ইঞ্চি নিচে বাধা। বিশাল পাছার ওপর পেটিকোট আট হয়ে বসেছে। পেটিকোটের ফিতার ফাড়া দিয়ে ভিতরে আপুর প্যান্টি দেখা যাচ্ছে। আপু পেটিকোটের ফাড়া টা ঘুড়িয়ে আপুর শরীরে পাশে পায়ের ওপর নিয়ে গেলো। সব মিলিয়ে আপুকে লাগছিলো অসম্ভব সেক্সি। বাবা হাসি দিয়ে আপুর দিকে হাত বাড়িয়ে দিলো।
আপু বাবার সামনে গিয়ে তার হাত ধরে আদুরে কন্ঠে জিজ্ঞাসা করলো
– চলবে ?
– চলবে মানে। দারুন লাগছে তোকে। আয় আমার কোলে বস।
বলে তার ডান উরুর উপর আপুকে বসিয়ে নিয়ে আপুর চিকনি কোমড় ডান হাতে ধরে রেখে বাবা আপুকে বললো –
– এবার একটা ড্রিংকস বানিয়ে দে আমাকে।
– লার্জ না স্মল –
– লার্জ –
বাবার উরুতে বসেই আপু যেই বোতল ধরার জন্য সামনে ঝুকলো তেমনি আপুর ব্লাউজের ঠিক মাঝের হুকটা পট শব্দ করে ছিড়ে গেলো।
– এই যাহ্
– কি হলো ?
– ব্লাউজের হুকটা মনে হয় ছিড়ে গেছে।
– কই দেখি –
বলে বাবা আপুকে তার দিকে ঘুড়িয়ে নিলো। আপুর নধর মাই দুটো বাবার চোখের সামনে। বাবার চোখ দিয়ে লালসা টপকানো শুরু হলো। জিভ দিয়ে ঠোট চেটে আপুর বুকের দিকে ড্যাব ড্যাব করে তাকিয়ে ছিলো বাবা। ইয়া বড় বড় মাই ব্লাউজ আর ব্রা ঢাকা দুটো বড় তিন নাম্বার ফুটবলের মতো বাবার চোখের সামনে নাচছে। কিন্তু ব্লাউজটার গলা ছোট হওয়ায় উপর থেকে বুকের কিছুই দেখা যাচ্ছিলো না। শুধু মাঝের হুকটা ছিড়ে গিয়ে ব্লাউজ এর ফাক দিয়ে আপুর সাদা ব্রাতে ঢাকা দুই বুক এর গোলাকার মাংসপিন্ড দুটোর একটা অংশ দেখা যাচ্ছিলো। হুকটা লেগে ছিলো ব্লাউজেই।
বাবা যেন কিছুই হয়নি এমন ভাব করে একহাত দিয়ে ব্লাউজের হুকটা ধরে আরেক হাত দিয়ে ব্লাউজের আরেটা অংশের বর্ডার ধরে হুকটা লাগানোর চেষ্টা করতে লাগলো। কিন্তু বুক বড় বলে বেশ করেই বাবাকে ব্লাউজের দুই প্রান্ত টেনে এক সাথে করতে কষ্ট হচ্ছিলো । শক্ত করে ব্লাউজের কাপড় ধরতে গিয়ে বাবার হাত বারবার আপুর দুই মাইয়ে চাপ দিচিচ্ছলো। বুকে কাপড়ের ওপর দিয়ে বাবার হাতের স্পর্শ যে আপু বুঝতে পারছে তা আপুর বন্ধ চোখ দেখেই বুঝতে পারলাম। বাবাও আপুর চোখ বন্ধ দেখে ইচ্ছে করেই দুই হাতে আপুর বড় বড় দুই বুক পাশ থেকে চেপে ধরেহুক লাগানোর ছলে আপুর বুক দুটো আদুল করে ডলতে লাগলো। আপুর অস্বস্তি শুরু হচ্ছে। জোড়ে জোড়ে নিশ্বাস নিতে নিতে – সে বাবার হাত দুটো ধরে সড়িয়ে দিয়ে বললো –
– বাবা থাক । আমি ব্লাউজটা চেঞ্জ করে আসি ।
– চেঞ্জ করবি কেন ? থাকনা – এখানে আমি আর তুই ছাড়া তো কেউ নেই।
– যদি মামুন এসে পড়ে ।
– ও ঘুমাচ্ছে । কই গ্লাস টা দে –
আপু ঝুকে আবার গ্লাসটায় ড্রিংকস বানাতে লাগলো। আপুর কোমড়ে পিঠে ঘুরতে থাকলো বাবার হাত। ড্রিংক বানিয়ে আবার বাবার বাম হতে দিলো আপু। বাবা ড্রিংক করতে করতে কথা বলছিলো আপুর সাথে। ডান হাত পিঠ বেয়ে আপুর কোমড়ে থাকলো কিছুক্ষন। তারপর উপরে উঠে বোগলের নিচ দিয়ে হাত এর তালু ঢুকিয়ে বাবা আপুকে তার বুকের ওপর আকড়ে ধরলো। আপু চমকে গেলো
– আহ! কি করছো ??
– এভাবে খাড়া হয়ে বসে থাকলে তোকে আর তোর মায়ের ব্লাউজ পড়ালাম কেন। তুই বাম হাত আমার ঘাড়ের পিছনে দিয়ে আমার গায়ে হেলান দিয়ে আরাম করে বোস। যেভাবে তোর বয়ফ্রেন্ডের কোলে বসিস।
– যাহ্ আমার কোন বয়ফ্রেন্ড নেই
– নেই! সত্যি বলছিস!
– মিথ্যে বলবো কেন ? থাকলে দেখতে না।
– ওকে ঠিক আছে- বয়ফ্রেন্ডের সাথে কি করে বসতে হয় সেটা তাহলে শিখিয়ে নেই।
বলে বাবা বাম হাতে আপুর বাম হাত ধরে নিজের ঘাড়ের ওপর দিয়ে ঘুড়িয়ে তার কাধে নিয়ে গেলে। কোন বাধা না থাকায় আপুর বাম মাইটা লেপ্টে গেলো বাবার বুকে। বাবা আলতো করে আপুর গালে ঘাড়ে গলায় কিস করতে লাগলো। আপু পা তুলে দিলে বাবার কোল দিয়ে সোফার উপর। আপু দেখলাম চোখ বন্ধ করে কিস এর উষ্ণতা অনুভব করছে। বাবা বাম হাত আপুর কোমড়ে তার নাভির ওপর হালকা করে চাপ দিয়ে ঘোরাঘুরি করছিলো। মাঝে মাঝে কোমড় বেয়ে আপুর উরুর ওপর ঘোরাঘুরি করছে বাম হাত। আস্তে আস্তে আপুর পায়ের পাতার উপর থেকে বাবা হাত তুলে নিতে থাকলো। নগ্ন পায়ে হাত বুলিয়ে বুলিয়ে কিস করে চুষতে থাকলো আপুর ঠোঁট। আপুর হাটু পর্যন্ত ততক্ষনে পেটিকোট উঠিয়ে ফেলেছে বাবা। উরুর বেশ কিছুটাও দেখা যাচ্ছিলো। মসৃন নির্লোম পায়ে বাবা হাত বুলাতে বুলাতে আপুর আপুর উর বেয়ে হাতের তালু নিয়ে গেলে তার জঙ্ঘার দিকে। গুদের উচু বেদীটার উপর একবার হাত দিয়ে চাপ দিতে যাবে তখুনি আপু ডান হাত দিয়ে বাবার হাত চেপে ধরলো।কিন্তু মুখে কিছু বললো না। বাবা থমকে গেলেও তার আদর বন্ধ থাকলো না। আপুকে বললো –
– গ্লাসটা তুলে মুখে ধর – আর একটু খাই –
আপু গ্লাস ডান হতে নিয়ে বাবাকে মদ খাওয়ালো। বাবা একসিপ ড্রিংক করে মুখ মুছলো আপুর বাম মাইটার ওপর ব্লাউজের কাপড়ে।
– বাবা
– সরি তনু। পুরানো অভ্যাস। তোর মায়ের ব্লাউজে আমি সব সময় এভাবে মুখ মুছতাম । তুই আগে দেখিসনি
– হুম – দেখেছি – কিন্তু আমি তো তোমার মেয়ে!
– তোকে এই কাপড়ে যা লাগছেনা – মনে হচ্ছে তুই আমার বৌ।
– যাহ্ কি বলছো!
– আজথেকে প্রতিদিন আমি অফিস থেকে ফিরে এলে, তুই তোর মায়ের ব্লাউজ আর পেটিকোট পড়ে আমার কাছে আসবি। আমাকে ড্রিংক বানিয়ে দিয়ে দিবি। ওকে –
– ওকে ।
বলে বাবা আপুর ঠোঁটে ঠোঁট রেখে আবার কিস করলো। আপু বাবাকে গ্লাস কে গ্লাস ড্রিংক করাতেই লাগলো। বাবা ডান হাত দিয়ে আপুর কোমড় আকড়ে ধরে বাম হাতে আপুর উরুতে নাভীতে হাত বোলাতে লাগলো। বোতল শেষ হবার পর আপু উঠে গেলো বাবার কোল থেকে। নিজের রুমে গিয়ে রুম লক করে দিলো। আয়নার সামনে দাড়িয়ে আপু নিজের বুকে কোমড়ে হাত বোলাতে বোলাতে নিজের দিকে তাকিয়ে মিটি মিটি হাসতেই আমি বুঝলাম বাবার আদর পছন্দ করেছে আপু ।– সেদিন এর পর থেকে আপু ইউটিউব দেখে শাড়ি পড়া শিখে ফেললো। দিনের বেলায় বাসায় মায়ের শাড়ির ব্লাউজ আর পেটিকোট পড়া অভ্যাস করলো। সালোয়ার কামিজ পড়া একরকম ভুলেই গেলো আপু। রাতে বাসায় ফিরে বাবাকে আর এখন আপুকে ডাকতে হয় না। বাবা ঢুকতেই আপুই ড্রিংক সাজিয়ে নিয়ে যায় বাবার জন্য। কিন্তু তার পড়নে আর তখন কোন ব্রা থাকে না।
বাবার পাশে গা ঘেষে বসে বা বাবার কোলে বসে পড়ে। ব্লাউজ পেটিকোট পড়ে বাবাকে ড্রিংকস বানিয়ে দেয়। বাবার হাত জড়িয়ে ধরে মেয়ের কোমড় বা মাইয়ের ঠিক নিচে। আপু সোফায় হেলান দিলে বাবা আপুর গলায় বুকের ওপর কাধে কিস করতে থাকে। মুখ ডলতে ডলতে আদর করতে থাকে। কখনো মাইয়ের ওপর ঘসটে যায় হাত। মাইয়ের বোঁটা দাড়িয়ে যায আপুর। ব্লাউজের ওপর দিয়ে স্পষ্ট বোঝা যায়। বাবা আদর করতে করতে কখনো কিস এর বদলে হালকা কামড় দেয় আপুর ঠোঁটে, গলায়, কানের লতিতে।
দিনের বেলাতেও অফিসে যাবার আগেও বাবা সুযোগ পেলেই আপুকে জড়িয়ে ধরে। ওর নগ্ন কোমড়ে হাত দিয়ে চিমটি কাটে। শাড়ির ফাঁক দিয়ে সুরসুরি দেয় আপুর নাভির ওপর। আপু আস্তে আস্তে বাবার সামনে আরো খোলা মেলা হতে লাগলো। প্রথম প্রথম মায়ের ছোট গলার ব্লাউজ পড়লেও আস্তে আস্তে মায়ের বড় গলার ব্লাউজ গুলো পড়া শুরু করলো আপু।
শাড়ি যখন পড়ে না তখন মাইয়ের অর্ধেক খোলাই থাকে। রাতে আপু আমার সামনে এলে একটা ওড়না মতো কাপড় বা গামছা বুকে জড়িয়ে রাখে আর বাবার সামনে কোন কাপড়ের বালাই থাকে না। হাতাওয়ালা ব্লাউজ পড়া ছেড়েই দিলো আপু। স্লীভলেস ব্লাউজের স্লীভ আস্তে আস্তে চিকন থেকে চিকনতর হতে থাকলো। মাঝে মাঝে ব্যাকলেস ব্লাউজ। তখন আপুর মাই দুটো দেখে আমারই ধোন খাড়া হয়ে যাবার যোগাড় হতো।
আমার সামনে তাদের দুজনের খুনসুটি আস্তে আস্তে বাড়তে লাগলো। ইদানীং দুজনে অনেক সাহসী। আগে আমাকে দেখলে নিজেদের সামলে নিতো আর এখন আমাকে দেখলেও বাবা আপুকে ছাড়ে না।বাবা অফিসে থাকলে আপু সারাক্ষন বাবার সাথেই কথা বলে। ফেস টাইমে চ্যাট করে। বাবার সামনে দিয়ে আপু হেটে যাবার সময় বাগে পেলে বাবা তার পাছায় মৃদু থাপ্পড় দেয়। আপু শরীর দুলিয়ে লাফিয়ে উঠে।
চিৎকার করে, বাবাকে পাল্টা মারতে যায়। খিল খিল করে হাসতে হাসতে বাবার শরীরের ওপর পড়ে। বাবা নিজের হাতে মেয়ের হাত ধরে হাসতে থাকে। বাবাকে মারার চেষ্টার সময় আপুর বড় বড় মাই প্রায়ই বাবার বুকে ঘসা খায়। মাঝে মাঝে আপু পিছন ফিরে রান্নাঘরে কাজ করার সময় বাবা আপুর পিছনে দাঁড়িয়ে তার পাছায় নিজের বাড়া ঠাটিয়ে ধরে কোমড় ধরে আপুকে কাছে টেনে নেয়। আপুর পাছায় নিজের ধোন চেপে ধরে দাড়িয়ে থাকে। আপুও তাকে কিছু বলেনা। আর সঙ্গে চুমু খাবার ব্যাপারটাতো আছেই। ঘাড়ে পিঠে চুমু আদর চলতেই থাকে।
বিছানায় উপুর হয়ে শুয়ে একদিন আপু বাবার সাথে চ্যাট করছিলো। তখন তার পড়নে ছিলো বেশ লো কাটের ব্লাউজ। উপুর হয়ে শোবার কারনে বুকের প্রায় অনেকটাই বের হয়ে ছিলো। বাবা মোবাইলের স্ক্রীনে আপুর বুক দেখে হাসি দিয়ে বললো –
– কিরে বাসায় তো আমি নেই, এত লো কাট ব্লাউজ পড়েছিস কার জন্য ?
– কার জন্য পড়বো ? তুমি ছাড়া কে আর আছে আমাকে দেখার ??
– কিন্তু তুই তো দেখতেই দিস না । বাসায় ব্লাউজ ব্রা পড়ে যেখাবে রাখঢাক করে চলিস –
– আজকে কিন্তু সেরকম নেই। আজকে মায়ের যে ব্লাউজটা পড়েছিনা তার গলা অনেক বড়। বুকের প্রায় সবটাই বাইরে।
– তাই নাকি ? কই কই দেখা তো –
বলতেই আপু তার বুকের ওপর মোবাইলের ক্যামেরা ধরে নিজেকে একটু উচু করে ধরে। ব্লাউজ আর ব্রা এর উপর দিয়ে পুরো বুকই আপুর বের হয়ে আসছিলো। বাবা দেখে শব্দ করে শিষদিলো। –
– উফ – মাইরি হাতের কাছে পেলে মুচড়ে দিতাম তোর মাই।
– হি.হি.হি. – ছিঃ কি বলছো ?
– এক কাজ কর ব্লাউজের হুক খুলে একটা মাই ব্রায়ের থেকে বের করে দেখা।
– না না – কি বলছো ? আমি পারবো না – আমার লজ্জা করবে।
– আরে লজ্জার কি আছে। আমি আর তুই ছাড়া আর কে দেখছে শুনি। দেখা দেখা –
– না না – বাবা লক্ষী বাবা -আমাকে এসব করতে বলো না ।
– দেখ – যদি না দেখাস তাহলে কিন্তু আমি আজ বাড়ি ফিরবো না
– এই না – বাবা। ভাল হবে না কিন্তু
– তাহলে দেখা -খোল ব্লাউজ – খোল তাড়াতাড়ি –
আপু কিছুক্ষন স্তব্ধ হয়ে থেকে হাসি দিয়ে নিজের ব্লাউজের বুকে হাত দিলো। আস্তে আস্তে এক এক করে ব্লাউজের হুকগুলো খুলে ব্লাউজের একা পার্ট সড়িয়ে লাল গেঞ্জি কাপড়ের ব্রা পড়া একটা মাই দেখালো বাবাকে। বাবা তখন মোবাইলে শব্দ করছে –
– আহ – উফ- কি দেখাচ্ছিস তুই – কি মাই মাইরি। বের কর না – ব্রায়ের ভিতর থেকে বের কর। মাই বের কর –
– নাহ –
– প্লিজ মামনি – আজ তোকে অনেক বেশী করে আদর করবো। পাপ্পি দেবো অনেক গুলো – একটু দেখা – তোর বুড়ো বাপ টাকে তোর নধর মাই দেখা –
– উমমম – তুমি যে কি করো না বাবা –
বলে আপু চকিতে ডান মাইটা ব্রায়ের ভিতর থেকে বের করে মোবাইলের ক্যামেরায় দেখালো। মুখে হাসি নিয়ে এক হাতে মাইটাকে আদুল করে আদর করতে লাগলো। বাবার চোখ ছানাবড়া হয়ে যাবার যোগাড়। বাবার কাপুনি দেখে বুঝতে পারলাম চেম্বারে বসে সে ধোন খিঁচছে। আপু বাবাকে দেখিয়ে দেখিয়ে মাই মুচড়ে ধরে নিজের জিভ দিয়ে মাইয়ের বোঁটা চেটে দিলো একবার। সেই সাথে মোবাইলে বাবার চিৎকার ভেসে এলো –
– আহ ্ – ওওওওওওওওওওওওওহ
– কি হলো বাবা – অমন করছো কেন ?
– কিছু না পড়ে বলবো তোকে । রাখলাম।
বলে বাবা লাইন কেটে দিলো। আপু হাসি দিয়ে নিজের দুই মাই ব্রায়ের ভিতর থেকে বের করে তার রুমের আয়নায় দেখতে গেলো। আমার ক্যামেরার সামনে আপু নিজের মাই, মাইয়ের বোঁটা ঘুড়িয়ে ঘুড়িয়ে দেখলো। তারপর ব্রাটা গেঞ্জির মতো করে খুলে রেখে। আবার ব্লাউজটা পড়ে ফেললো। ব্লাউজের ওপর দিয়ে মাইয়ের বোঁটা আরো প্রকট হয়ে দেখা যেতে লাগলো।– তার পরের দিন বন্ধের দিন। আপু কাজ করছে রান্না ঘরে। চুলোয় রান্না চাপাচ্ছে। পড়নে শাড়িটা নেই। ব্লাউজটা স্লিভলেস । পুরানো বলে পাতলা হয়ে গেছে। ভিতরে প্রিন্টের নেটের আধুনিক ব্রা দেখা যাচ্ছে। নিজের পেটিকোটটা ম্যাচিং কালারের। একই কাপড়। সেটাও পাতলা। আপু ঘামে ভিজে গেছে বলে ব্লাউজ পেটিকোট গায়ে সেটে গিয়ে আপুর ফিগার পুরোই দেখা যাচ্ছে।
বাবা বেডরুম থেকে বের হয়ে আপুর দিকে বেশ অনেক ক্ষন তাকিয়ে থাকলো। তারপর সোজা আপুর পিছনে দাড়িয়ে নিজের ধোনটা আপুর পাছায় সাটিয়ে দিয়ে দাড়ালো। দু হাত দিয়ে কোমড়ের দুপাশে ধরে টেনে নিয়ে চেপে ধরলো তার ধোনের ওপর। বিরক্ত হয়ে আপু ধমক দিলেও নিজেকে সড়িয়ে নেয় না।
– বাবা – রান্না করছি তো –
– কাজ করতে করতে করতে তো টায়ার্ড হয়ে গেছিস, তাই চার্জ করে দিচ্ছি।
কথা বলতে বলতে আপুর ঘাড়ে চুমু খেতে খেতে বাবা দুই হাত আপুর নাভীর ওপর নিয়ে নাভির চারিদিকে ঘুরোঘুরি করতে লাগলো। আপু দেখলাম চোখ বন্ধ করে আদর খাচ্ছে।
– বাবা ছাড় – রাতের খাবার রেডী করতে হবে না।
– আমার খাবার তো তুই –
বলে বাবা আপুর ঘাড়ে চুল সড়িয়ে চুমু দিয়ে আপুকে পিছন থেকে জড়িয়ে ধরলো। দুই হাতের মাঝে আপুকে নিষ্পেশিত করতে লাগলো। আপু কিছু বললো না । বাবা হঠাৎ করে একটা ডেয়ারিং কাজ করে বসলো। ডান হাত আপুর বোগলের নিচ দিয়ে নিয়ে আপুর ডান দিকের মাইটা কাপিং করে টিপে ধরলো। লাফিয়ে উঠলো আপু –
– এইইইইইইইই – বা-বা আআআআআবাআআআ
– কি ব্যাপার এই গরমে তুই আবার ফোম এর ব্রা পড়েছিস কেন ?
– ব্লাউজটা একদম ট্রান্সপারেন্ট। সব দেখা যায়-
– তাতে কি ? যা দেখার আমিই তো দেখবো – আর তো কেউ নেই
বাবার হাত তো মাই থেকে সড়লোই না। উল্টো বাম হাতটাও আপুর বাম বোগলের নিচ দিয়ে নিয়ে বাম মাইটাও মুচড়ে মুচড়ে টিপতে লাগলো। দুই হাত দিয়ে তনুর দুই মাই কাপিং করে আদুল করে আদর করতে লাগলো। একটা হাত নিচে নিয়ে গিয়ে আপুর নাভী আর তলপেটের ওপর বোলাতে লাগলো। বোলাতে বোলাতে বাম হাতটা ঢুকিয়ে দিলো পেটিকোটের ফাড়া দিয়ে ভিতরে। সড়াসড়ি আপুর প্যান্টির ওপর।
– যআআআআআআআহ্ ! বাবা বাসায় মামুন আছে তো ওওওওওওওওওও – ওমা – ও এস পড়তে পারেরররএ এএএএএএএএহ –
– তা ঠিক – কিন্তু ব্রা ছাড়া তোর মাই দেখতে যে মন আকু পাকু করছে। দেখাবি না ।
– যাহ্ কি বলছো ?
– বিশ্বাস কর – তার মাইয়ের ছোয়া না লাগলে আমার ভাল লাগে না। শুধুই ইচ্ছে হয় এই দুটোকে জোড়ে কচলে দেই। (বলে জোড়ে দুই মাই ব্রায়ের ওপর দিয়ে মুচড়ে দিলো)
– উফ – তুমি ফ্রেশ হয়ে এসো – আমি রান্না শেষ করে ব্রা খুলে আসছি।
– ওকে – তাড়াতাড়ি আয়।
আমি বুঝে গেলাম বাবা আজকে তার টার্গেট পুরা করবে। কিছুক্ষনের মধ্যে আপুর রান্না শেষহয়ে গেলো। মুখে হাসি নিয়ে আপু রান্না শেষ করে এগিয়ে এলো আমার রুমের দিকে। আমি দ্রুত ল্যাপটপের ফ্লিপ বন্ধ করে ঘুমের অভিনয় করে শুয়ে থাকলাম। একটু মেকি নাকও ডাকতে থাকলাম। আপু রুমের দরজা খুলে আমাকে উঁিক দিয়ে দেখলো। তারপর দরজা বন্ধকরে দিয়ে বাইরে দিয়ে হ্যান্ডেল লাগিয়ে দিলো। যাতে আমি চাইলেও বের হতে না পারি। তারপর আপু ঢুকে গেলো বাবার বেডরুমে।
বাবা হাফপ্যান্ট পড়ে বিছানার ওপর শুয়ে টিভি দেখছিলো। আপু রুমে ঢুকে দরজা আটকে দিলো। বাবা তার দিকে তাকিয়ে পোষাকে কোন পরিবর্তন না দেখে জিজ্ঞাসা করলো।
– কি ব্যাপার ব্রা খুলিস নি ?
– খোলার সময় পেলে তো –
– মামুন কোথায় ?
– ঘুমিয়ে পড়েছে। আমি আর ডাকিনি। গোছল শেষ করে একবারে ডাকবো।
– তাহলে ব্রাটা এক্ষুনি খুলে ফেল আমার সামনেই খোল-
– না – আমার লজ্জা করবে –
– বারে – সেদিন না খুললি। তাছাড়া তুই তো আমার সামনে ব্লাউজ পেটিকোট পড়েই থাকিস – লজ্জা আবার কিসের – খোল –
– দাঁড়াও তাহলে রুম থেকে খুলে আসি –
– রুমে কেন এখানেই খোল। দাড়া কাছে আয় –
– কেন ?
– আহা আয় না – দেখাচ্ছি-
বলে বাবা আপুর হাত ধরে তাকে টেনে বিছানার সামনে নিয়ে এলো। তারপর নিজের দু হাত দিয়ে ব্লাউজের হুক খুলতে শুরু করলো। তনু আপু বাধা দিতে গেলো।
– বাবা
– চুপ । আমি খুলে দিলে অসুবিধে কোথায় ???
বলে তনু আপুর চোখের দিকে তাকিয়ে এক এক করে খুলতে শুরু করলে হুক গুলো । সব গুলো হুক খোলা শেষ হতেই তার চোখের সামনে রিভিল হলো নেটের ডিজাইনার ব্রা পড়া তার মেয়ে। দুধ সাদা গায়ের ওপর কালো রং এর ব্রা এ ঢাকা বিশাল সাইজের মাই। তনু হাসি দিয়ে ব্লাউজটা গা থেকে আস্তে আস্তে সময় নিয়ে ছাড়িয়ে নিলো। উপরের ফ্যানের বাতাসে তনুর চুল উড়ছে। ব্রা পড়া তনু বাবার দিকে তাকিয়ে দুই হাত উপরে তুলে তার চুল গুলো ধরে খোঁপা বেধে নিলো। তারপর আস্তে আস্তে ঘুরে গিয়ে বাবার দিকে পিঠ দিয়ে পিছনে হাত দিয়ে ব্রায়ের হুক খুলে নিলো। গা থেকে ব্রা খুলে নিয়ে পাতলা ব্লাউজটা আবার পড়ে বোতাম গুলো লাগাতে লাগাতে টার্ন করলো বাবার দিকে। সাদা ব্লাউজের ভিতরে দিয়ে তনুর ঘামে ভেজা শরীর ফুটে উঠলো। তনু বাবার দিকে মাদকতাময় হাসি দিয়ে তাকিয়ে থাকলো। বাবা পায়ে পায়ে এগুতে লাগলো তনুর দিকে । নজর তার তনুর মাইয়ের ওপর।সামনে এসে বাবা তনুর পাছায় হাত দিয়ে তাকে কাছে টেনে নিলো। তনুর মাই বাবার বুকে পিষ্ট হতে লাগলো। বাবা তনুর মুখটা দুই হাত দিয়ে ধরে তনুর ঠোঁটে ঠোঁট রেখে ঠোঁট চুষতে লাগলো। তনু প্রথমে বাধা দিতে গিয়েও পরে কেমন যেন দুই হাত বাবার ঘাড়ের ওপর দিয়ে তাকে আকড়ে ধরে কিস করতে লাগলো। বাবার বেশ সময় ধরে ঠোঁট চুষতে চুষতে দু হাত বোলাতে থাকলো আপুর সাড়া শরীরে। বেশ কিছু কিছুক্ষন পর আপুর ঠোঁট ছেড়ে দিয়ে আপুকে একটু দুর সড়িয়ে তাকে দুচোখ ভরে দেখতে থাকলো তার বাবা।
– আমার ছোট্ট মেয়েটা কি মাল হয়েছে দেখেছো ?
– ছিঃ বাবা আমাকে মাল বলছো কেন ?
– যা সুন্দর মাই -পাছা বানিয়েছিস – মাল না বলে কি বলবো ? ওমা — কি বড় বড় মাই – আমার এক হাতে জায়গা নেবে না।
বাবা তাকিয়ে আছে আপুর দিকে । বড় পেপেরে মতো মতোই দুটো মাই আপুর। ব্লাউজের পাতলা কাপড়ে ঢাকা। বাবা আবারো আপুর ঠোঁটে কিস করতে করতে একটা হাত কাধ থেকে নামিয়ে ব্লাউজের ওপর দিয়ে টিপে ধরলো আপুর একটা মাই। আপু বাধা দিলো না। ডান হাত দিয়ে মাই টিপতে টিপতে বুড়ো আঙ্গুল আর তর্জনী দিয়ে দাড়িয়ে যাওয়া মাইয়ের বোঁটায় চুড়বুড়ি দিতে থাকলো। বাম হাত দিয়ে আপুর ঘাড়ের ওপর দিয়ে ধরে তাকে আকড়ে ধরলো তাকে তার শরীরের সাথে।
ডান হাতে বুক এর মর্দন চলতেই থাকলো। একসময় মুখ নামিয়ে দিয়ে ডান মাইয়ের বোঁটায় ব্লাউজের ওপর দিয়েই আলতো করে ঠোঁট দিয়ে চাপ দিয়ে বোঁটা নিয়ে খেলতে থাকলো। আপু চোখ বন্ধ করে জোড়ে জোড়ে নিশ্বাস নিতে থাকলো। মাই দুটো ফুলে উঠতে থাকলো। কাঁপতে শুরু করলো আপুর শরীর। বাবা বাম হাতে তনুর ডান মাই আদর করে চাপতে শুরু করলো। দুই হাতে দুই মাই আদর করতে করতে হালকা করে বাবা কামড় দিতে থাকলো আপুর মাইয়ের ওপর। বাবার আদরে নেশা ধরে গেলো আপুর । জোড়ে জোড়ে নিঃশ্বাস নিতে থাকলো। দ্ইু মাই ছানতে ছানতে আস্তে আস্তে ব্লাউজের হুক গুলো খুলে বাবা তনুর ব্লাউজ গা থেকে খুলে নিলো।– আপু মুখে হাসি নিয়ে দু হাত দিয়ে মাই ঢাকতে গেলে বাবা বাধা দিলো। তারপর তার দু হাত নামিয়ে নিয়ে তনুর দুই মাই এর ওপর রেখে আস্তে আস্তে মাই টিপতে লাগলো। আদর করে শক্ত খাড়া অথচ বড় মাই আদুল করে টিপতেই আপুর মাইয়ের বোঁটা দাড়িয়ে গেলো। তারপর আস্তে আস্তে তনুর ঠোঁট চোষা ছেড়ে দিয়ে চুমু খেতে খেতে নিজের মুখ নামিয়ে আনতে লাগলো
মেয়ের গলা ঘাড় বেয়ে তার বুকের উপত্যকায়। মাইয়ের ওপরের অংশে চুমু খেতে খেতে দুই হাত পিঠে দিয়ে তনুকে চেপে ধরলো বাবা তার মুখের ওপর। তার দুই চোখ ভরে দেখতে থাকলো তার মেয়ের বড় বড় মাই। একটা মাইও তার এক হাতে আটবে না। সুন্দর গোলাপী রং এর নিপল। ছোট বোঁটা, বোঝা যায় কেউ এখন পর্যন্ত মুখ দিয়ে চোষে নি। আব্বু কিছু ক্ষন তাকিয়ে নিজের জিভ দিয়ে আপুর ডান মাইটা চাটতে শুরু করলো। আপু শিউরে উঠে –
– বাবাআআআআআ
– শশশশশশশশশসসসসসস । নো টক –
জিভ দিয়ে আস্তে আস্তে করে বোঁটা দুটো চাটতে থাকে। আপু থর থর করে কাপতে শুরু করে। বাবা আপুর দিকে তাকিয়ে আস্তে করে একটা মাইয়ের বোটা চুষতে শুরু করে, আলতো করো। আপু কামের আতিশায্যে দুর্বল কাহিল হয়ে পড়ে যেতে নিলে বাবা তাকে ধরে ফেলে। আপুকে বিছানার ওপর শুইয়ে দিয়ে আপুর ঠোঁটে ঠেসে কিস করে। আপুর জিভ নিজের মুখে নিয়ে চুষতে থাকে। সঙ্গে এক হাত দিয়ে আপুর খাড়া খাড়া মাই গুলোতে হাত বোলাতে থাকে। টিপতে থাকে। আস্তে আস্তে টিপতে টিপতে এক হাতে ডান মাইটা মুচড়ে ধরে নিজের মুখ নামিয়ে আনে মাইয়ের বোঁটায়। টেনে চুষতে থাকে। আপু দু হাত দিয়ে বাবার মাথা চেপে ধরে নিজের মাইয়ের ওপর। বাবার আরেক হাতে বাম মাইটা মুচড়াতে থাকে। টিপতে থাকে হর্ণের মতো । তনু আপুর শরীর সাপের মতো মোচড়াতে থাকে। এক মাই ছেড়ে আরেকটা মাই মুখে নিয়ে দাত দিয়ে বোঁটায় আলতো করে কামড় দিতেই শিৎকার করে উঠে আপু –
– মমমমমমমম মা আআআআআআআআআ – আআআআআস্তে বাবা।
– উহু এতদিন পরখ করেছি। আর আজ আমি যেভাবে ইচ্ছা টিপবো। চুষবো। বাধা দিবে কে ? মুমমমমমমমম মমম মমমম- চকাম চকাম ——- উফ মাইরি কি শক্ত মাই।
– আস্তে বাবা – মাই ফেটে যাবে।
– বোকা মেয়ে – মাই কি কখনো ফাটে ?? যতো টিপবো সুখ ততো বেশী পাবি।
বলে দু হাতে দুই মাই খামচে ধরে বোঁটা চোখা করে নিয়ে আবার পালা করে চুষতে শুরু করলো বাবা। মাঝে মাঝে হালকা কামড় ।
– উফ বাবা!
এক সময় দুই হাতে একটা মাই ধরে ময়দা ডলার মতো টিপে ধরে তার বোঁটায় দাত দিয়ে হালকা কামড় দিতেই আপু লাফিয়ে উঠলো। কিন্তু বাবা ছাড়লো না। কামড় ছেড়ে উলটো চুষতে লাগলো সাকশন কাপের মতো। আপু হাত বিছানায় আছড়াচ্ছিলো সুখের আতিশ্য য্যে ।কিছুক্ষন এভাবে চলার পর বাবা আস্তে করে একটা হাত নাভীর ওপর দিয়ে পেটিকোটের ফিতা খুলে দেয় বাবা। টেনে পেটিকোট নামিয়ে দিতেই আপুর কালো প্যান্টি বের হয়ে এলো – বাবা পেটিকোট না খুলেই আপুর প্যান্টির ওপর হাত বোলাতে লাগলো। ডান হাতের মাঝের আঙ্গুল দিয়ে গুদের চেড়ার ভিতর উপর নিচ করতে লাগলো। আপুর কাপুনি বেড়ে গেল অনেক গুন। গুদের চেরাটার জায়গায় পুরো প্যান্টি ভিজেছিলো। বাবা সেই জায়গায় তর্জনীর চাপ বাড়িয়ে দিতেই বাবার হাত চেপে ধরলো তনু।
– বাবা না – ওখানে না আ আআআআআআআআহ
বাবা তনুর ঠোটে ফ্রেঞ্চ কিস করতে করতে আঙ্গুলটা প্যান্টির উপর দিয়েই গুদের ভিতর কিছুটা ঢোকাতে আর বের করতে লাগলো। এক সময় বাম হাতে একটা মাইয়ের বোঁটা চোখ করে নিয়ে চুষতে চুষতে ডান হাতটা আপুর প্যান্টির ভিতরে ঢুকিয়ে দিলো। ডান হাতের আঙ্গুল গুলো দিয়ে পিয়ানো বাজানোর মতো করে আপুর গুদের নরম মাংসটা ম্যাসেজ করতে লাগলো। তনু বাবার মুখ ধরে নিয়ে তার ঠোট চুষতে শুরু করলো আদর করে। বাবা সেই সুযোগে প্যান্টির ওপর দিয়েই আপুর গুদের চেরায় ডান হাতের মধ্য মাটা উপর নীচ করতে থাকলো। তারপর নিজের মুখ নামিয়ে নিয়ে দুই হাতে প্যান্টি ধরে একটা হ্যাচকা টানে প্যান্টি পেটিকোট দুটোই খুলে দিলো বাবা। রুমের উজ্জ্বল আলোয় গুদের রসবের হয়ে এসে চক চক করতে থাকলো তনুর গুদ। বাবা দুই হাত দিয়ে তনুর দুই হাটু সড়িয়ে দিয়ে তাকিয়ে থাকলো নিজের মেয়ের গুদের দিকে। তারপর হাসি দিয়ে বললো –
– আমার কতদিনের সাধ আজ পুরো হচ্ছে জানিস ?
– উফ বাআআআআআআআ বাআআআআআআ!!!
– চুপ মাগী – আজতোর বাবা তোকে চুদবে।
বাবা নিজের মুখ নামিয়ে আনলো তনুর নাভীর উপর। জিভ বের করে চাটতে থাকলো তার নাভি। তারপর জিভ দিয়ে চাটতে চাটতে নামিয়ে নিলে জিভ তনুর কামানো গুদের উপর। তনু সুখের আতিশায্যে নিজের হাত আছড়াতে থাকলো বিছানায়।
– ইসসসসসসসসসসসসসসসসসসস কি করছো বাবা!!!!!!
বাবা গুদ এর ক্লিটোরিস দুই জিভের মাঝে নিয়ে চুষতে থাকলো। চুষতে চুষতে ডান হাতের দুই আঙ্গুল এক সাথে করে গুদের রসে মাখিয়ে নিয়ে ঢুকিয়ে দিলো তনুর গুদে।
– উমাআআআআআআআআআআ –ওহওহওহওহওহওহওহওহওও -ওহ আহ এতদিন কেন এমন করলে না। এতদিন কেন আমাকে কষ্ট দিলে গো!!!!!!
বাবা দুই আঙ্গুল দিয়ে খিচতে থাকলো তনুর গুদ। হর হর করে রস বের হয়ে আসছিলো তনুর গুদ দিয়ে এক হাত দিয়ে বাবা সজোড়ে টিপে ধরলো তনুর ডান মাই। মুচড়ে দিতে লাগলো মাইয়ের বোঁটা। পিষ্টনের মতো তার দুই আঙ্গুল যাওয়া করতে থাকলো তনুর গুদে। তনু কিছু বোঝার আগেই বাবা আরেকটা আঙ্গুল বাড়িয়ে তিনটা আঙ্গুল দিয়ে খিঁচতে শুরু করলো তনুর গুদ। তনু সুখের আতিশায্যে চোখ উল্টে দিলো -চো চো শব্দ করে চুষতে শুরু করলো তনুর গুদের জল।
– ওমা ওমা – খানকি চুদী বাবা – এ কি সুখ দিচ্ছিস আমাকে। আআহ আহ আহ আহ আহ –
বলতে বলতে বাবার মাথা নিজের গুদে চেপে ধরে নিজের কোমড় উচুতে তুলে ধরে তল ঠাপ দিতে দিতে গুদের রস ছেড়ে দিলো তনু।
– এ্যা এ্যা এ্যা এএএএএএএএএএ – বাবাআআআআআআআআআআআহ্হহহহহহহ্হ্হ্হ্হ্হ !!!!
– স্ল্যরুপ স্ল্যারুপ !!!!!!
শব্দ করে বাবা চেপে খেতে থাকলো তনুর গুদের রস। তনুর আবেশ শেষহবার আগেই বাবা নিজের হাত দিয়ে পড়নের শর্টস খুলে ফেললো। বের হয়ে এলো বাবার এক ফুটি বাড়া। মোটাও কম নয়। বাবা তনুর দুই পা ধরে দুই দিকে ফাঁক করে তার খাড়া হয়ে থাকা আখাম্বা বাড়া মাথা টা গুদের রসে ভিজিয়ে নিয়ে আস্তে করে তনুর গুদের ভিতর আস্তে আস্তে ঢুকিয়ে দিতে থাকে। তনু সুখের আবেশে শিৎকার দিতে থাকে –
– উমমমমমমমমমমমমমমমমমমাহ্ !
– উফ কি টাইট ভোদা রে তোর। আহ কি নরম। মনে হচ্ছে মাখানের ভিতরে ঢুকছে আমার ধোন।
– আহহহহহহহহহহহহ
– উফফফফফফফফ – ইসসসসসসস কি পিচ্ছিল – আমার ধোনটা তোর গুদের ভিতরে ডুবে যাচ্ছে। ওমা ওমা গেল গেল – পুরোটা গেল –
বলে বাবা ঢুকিয়ে দেয় তার বাঁড়ার মুন্ডি সহ বেশ কিছু অংশ। কিন্তু কিছুদুর গিয়ে ধোনটা আটকে যায়। তক্ষুনি তনুর কলা গাছের গুড়ির মতো থাই দুটো দুই দিকে যতোটুকু সম্ভব চিতিয়ে ধরে বাবা তার কোমড়ের এক ধাক্কায় তার মোটা ধোনটা গুদে ঢুকতেই তনু চিৎকার করে উঠে
– আহ !
– ও ওওওওওওওওওওওও– বলে কোমড় পিছিয়ে বাড়া বের করে দিয়ে আবার বাকা করে একটা সজোড়ে ঠাপ দিতেই গুদের রস বের হয়ে পিচ্ছিল হয়ে থাকা তনুর টাইট গুদে ঢুকে যায় তার পুরা বাড়াটা। সাথে সাথে চোখ উল্টে তনু ওক্ করে শব্দ করে মাথা পিছনে হেলিয়ে দিয়ে স্তব্ধ হয়ে গেলো। বাবার ধোনের গা বেয়ে একটা রক্তের ধারা বেড়িয়ে এলো।
বাবা কোমড় না নাড়িয়ে চোখ বন্ধ করে নিজের মেয়ের টাইট গুদের চাপের সুখ নিতে থাকে। বুঝতে পারি যে তনুর গুদ টা বাবার মোটা বড় ধোনে যাতাকলের মতো চাপ খেয়ে আছে। বাবাআস্তে আস্তে নড়াচড়া করতে থাকলে তনুর মুখ আস্তে আস্তে বন্ধ হয়। ব্যাথার কষ্ট মুছে গিয়ে আস্তে আস্তে সেখানে দেখা যায় সঙ্গমের সুখ। মুখে হাসি ফুটে উঠে আস্তে আস্তে। হাসি দিয়ে সাথে বাবা আস্তে আস্তে তার কোমড় নাচাতে শুরু করে। বোঝা যায় ধোন বের করতে তার কষ্ট হচ্ছে ।
তারপর ও সজোড়ে ধোন বের করে বাবা তনুর গুদে গেথে দিতে থাকে। দুই হাত দিয়ে দুই পা দুই দিকে সড়িয়ে দিয়ে তার বাড়া আসা যাওয়ার রাস্তাটা বড় করে নিয়ে বাবা ঠাপাতে থাকে। একপা ছেড়ে দিয়ে কিছুক্ষন পর চেপে ধরে তনুর একটা মাই। মাইয়ের নিপলে চুড়বুড়ি কাটতে কাটতে ঠাপাতে থাকে বাবা। তনু হা করে নিশ্বাস নিতে নিতে নিচ থেকে তলঠাপ দিতে থাকে।
– ওহ ওহ ওহ বাবা ইস এত সুখ – উফ উফ উফ – ওমা – আহ – উহ
– রান্ডি তোর গুদের এত খাই এত । আমার এত বড় ধোনটা গিলে ফেলছে তোর গুদ।
বাবা দুই হাতে তনুর দুই মাই চেপে ধরে আস্তে আস্তে ধীর লয়ে চুদতে শুরু করলো বাবা। তনু প্রথমে লাশের মতো পড়ে থাকলেও আস্তে আস্তে তার শরীর সাড়া দিতে লাগলো। বাবা ততক্ষনে তার মেয়ের দ্ইু মাই চটকাতে চটকাতে লাল করে ফেলেছে। টিপতে টিপতে সমানে ঠাপাচ্ছে। কিছুক্ষন পর তনুও মজা পেতে শুরু করলো। আস্তে আস্তে নীচ থেকে তলঠাপ দিতে দিতে শিৎকার করতে থাকে। আস্তে আস্তে চোদার সুখে নিজেকে হারিয়ে ফেলতে থাকে তনু। ঠাপের তালে তালে ওর বড় বড় চাক ধরা মাই দুটো দুলতে থাকে। তনুর দুলতে থাকা মাই এর বোঁটা কামড়ে ধরে ঠাপাতে থাকে তার বাবা। শরীর সাপের মতো দুমড়াতে মুচড়াতে থাকে তনুর। শিৎকার করে উঠে –
– ওমমমমমমমমমমমম — আহহহহহহহ -খানকি চুদি বাবা – দে দে দে আমার গুদ ফাটিয়ে দে।
– হুম হুম হুম হুম – মাগী ফাটাবো – আজই ফাটাবো –
– আআআআআআআআআআ – কই মুরোদ নেই – দে দে –
– হু হু হু হু আহহ আহহ শালী কি টাইট তোর গুদ। আহ মনে হচ্ছে আমার ধোনটা ভিতরেই রেখে দিবি। আহ ্ কি টাইট।
– আচোঁদা গুদ টাইট হবে না তো কি হর হরে হবে। এটা কি তোর বৌয়ের গুদ ঢেমনা – এটা তোর মেয়ের আচোঁদা গুদ – মার – গুদ মার – মেরে তেল বের করে দে – মার মার –
রুমের ভিতরে শব্দ হতে থাকে পক পক পক পক পক ..ফচ ফচ ফচ । বাবার ঘাম ঝরতে থাকে। তনু দুই পা দিয়ে আকড়ে ধরে বাবার কোমড়ের পিছনে। বাবা কিছুক্ষন পর আসন বদলে তনুর পিছনে শুয়ে পড়ে। তনুর এক পায় বাম হাতে তুলে নিয়ে পিছন থেকে তনুর গুদ মারতে থাকে। আপুর মাই গুলো ঝুলতে ঝুলতে দুলতে থাকে। তালের মত মাই ঝুলছে আর বাবা পিছন থেকে তনুর গুদ মারছে। মাঝে মাঝে পিছন থেকে হাত দিয়ে ডলছে আপুর মাই। পিঠের নিচ দিয়ে বাম হাত নিয়ে দুই হাতে দুই মাই টিপতে টিপতে আপুর পিছন থেকে গুদ মারছে বাবা। দৃশ্য টা দেখে আমি আর স্থির থাকতে পারলাম না। গল গল করে আমার সাত ইঞ্চি ধোন থেকে ছিটকে ছিটকে বীর্য বের হতে থাকলো। আর অন্য দিকে ল্যাপটপের পর্দায় বাবা হাটু গেড়ে বসে আপুকে কাত করে শুইয়ে তার একপা নিজের কাধে তুলে নিয়ে বাবা আপুর গুদ মারতে থাকলে। এক ফুটি ধোন দিয়ে আপুকে সজোড়ে চুদতে থাকলো বাবা। আপুর পায়ের আঙ্গুল নিজের মুখে পুড়ে চুষতে চুষতে বাবা কোমড় নাড়িয়ে চুদতে লাগলো। আপু সুখের আতিশায্যে নিজের মাই হাত দিয়ে টিপতে লাগলো। মাঝে মাঝে মাই নিজের মুখের সামনেনিয়ে জিভ দিয়ে চাটতে লাগলো মাই
– আহ আহ আহ আহ আহ আহ আহ ওমা – কি সুখ দিচ্ছি! আমার চদু বাবা। উফফফফফফফফ উফ উফ উফ উ – আহহহহহহহহ – ইইইইইইইই ওহওহ ওহ ওহ ওহ ।
– উফ সোনামনি – আমার খানকি – আমার মাগী – কি গরম তোর গুদের ভিতরটা। মনেহচ্ছে আমার ধোন গলে যাবে।
– তোর ধোন গলবেই । আমি আমার গুদ থেকে তোর ধোন বের হতে দেবো না – দেখি তুই কতো চুদতে পারিস –
তনুর শিৎকারে রুমের বাতাস ভারী হয়ে উঠতে লাগলো। তনু আর নিজেকে ধরে রাখতে পারলো না। দ্বিতীয় বারের মতো শরীর কাপিয়ে আবার ভোদার রস ছেড়ে দিলো।
– এএএএএএএএএএ আমার হচ্ছে আমার হচ্ছে ঢ্যামনা বাবা আমার জল খসছে। আমার জ জজজজজজজলললললল খসছে —- ।
কিন্তু সেভাবে বাবাব পনের মিনিট তাকে ঠাপানোর পর চকিতে তার মেয়ের গুদ থেকে ধোন বের করে গুদের রসে ভিজে থাকা ধোনটা আপুর দুই মাইয়ের মাঝে চেপে ধরে মাই চোদা করতে থাকলো। দুই হাতে দুই মাই চেপে ধরে তার চিপার ভিতর দিয়ে ধোনা ঠাপাতে লাগলো। তনু ও মুখ নামিয়ে নিয়ে বাবার ধোনটার মাথা মুখে ঢুকিয়ে নিয়ে নিয়ে হালকা চুষতে থাকলো। এবার বাবা চিৎকার করতে থাকলো –
– মাগী – আহ আহ কতদিন পর তোর মতো একা কচি মাল চুদছি – আহ আহ আহ । আমার মাল বের হবে নে নে – নে নে –
বালে বাবা পুরো ধোন তনুর মুখের মধ্যে ঠেসে ধরে মাল ঢেলে দিলো। ভলকে ভলকে সাদা বীর্য তনুর মুখের ভিতর পড়তে থাকরো। তনু মুখ সড়িয়ে নিতে চাইলেও বাবার ধোনের কারনে পারলো না। বাধ্য হয়ে গিলতে হলো ওকে মাল গুলো। বাবা পুরো এক মিনিট ওর মুখের ভিতরে মাল গুলো ঢেলে অবসন্ন হয়ে তনুর পাশে শুয়ে পড়লো। তনু হাত দিয়ে নিজের মুখ মুছতে মুছতে বললো।
– তুমি আমার মুখে ফেললে কেন ?
– এত দিনের জমানো ফ্যাদা, নষ্ট করে কি লাভ।
– তাই বলে আমার মুখে ফেলবে!
– ( হাপাতে হাপাতে বাবা বললো ) তোর গুদের রস আমি খেতে পারলে তুই আমারটা খেতে পারবি না। উফ – মাইরি বলছি – আমার জীবনে আমি তোর মতো ডাসালো মাল কখনো কাউকে চুদিনি – তনু – উফ –
বলে পাশ ফিরে মেয়ের নরম শরীরটা দুই হাতে বুকে জড়িয়ে ধরে তার কাধে মুখ গুজে বাবা গড়াগড়ি খেতে থাকলো বিছানার ওপর। ঠোট দিয়ে বাবা চুষতে থাকলো আপুর গাল এর নরম মাংস। আমি ধোনে লেগে থাকা মাল ধুয়ে ফেলার জন্য ঢুকে গেলাম বাথরুমে।– রাতের বেলায় দেখলাম বাবা আজকেও আবার শুরু করেছে ড্রিংক করা। আপু তার পাশেবসে। কিন্তু আজকে আপুর ড্রেস চেঞ্জ। শাড়ি পড়েছে ব্লাউজ ছাড়া। তার শরীরের উপরের অংশে শাড়িটা আলগা করে জড়ানো। বাবা এক হাতে আপুর কাধের উপর দিয়ে ধরে আছে আপুকে। নিজের শরীরের সাথে আকড়ে ধরে আছে। আপু একটু লিপষ্টিক দেয়া।
বারবার বাবার অবাধ্য হাতটাকে নিজের বাম হাত দিয়ে ধরে আছে। বারবার বাবা তাকে চেপে ধরছে নিজের বুকের সাথে। কিস করার চেষ্টা করছে। জিজ্ঞাসা করলাম খাবে কিনা। তনু আপু বললো বাবার সাথে পড়ে খাবে। আমি একা একা খেয়ে নিয়ে নিজের রুমে ঢুকে দরজা বন্ধ করে দিলাম। ল্যাপটপের স্ক্রীনটা তুলে আবার ক্যামেরা কানেক্ট করতেই দেখলাম বাবার শর্টস এর স্ট্রিং খুলে নিয়ে বাবার ধোনটা চুষছে আপু।
এক হাতে বাবার বিচী দুটোতে নখ দিয়ে আচড় দিতে দিতে বাবার ধোন চুষছে। বাবা চোখ বন্ধ করে মাথা হেলিয়ে দিয়েছে সোফার ওপর। বাম হাত খেলা করছে আপুর নগ্ন পিঠের ওপর। ডান হাতের গ্লাস নামিয়ে সে হাতে আপুর নিচু হয়ে ঝুলতে থাকা মাই দুটোকে আদর করে টিপছে। চুড়বুড়ি দিচ্ছে মাইয়ের বোঁটায়। আপুর শাড়ির আঁচল গড়াগড়ি খাচ্ছে মাটিতে। আপুর চুলের মুঠি ধরে বাবা আপুর মুখের ভিতরে ঠাপাতে শুরু করলো। কিন্তু এই এক ফুট বাড়ার বেশীর ভাগই থেকে যাচ্ছিলো আপুর মুখের বাইরে।
বাবা কিছুক্ষন পর আপুর মাথা সোফার হাতলের ওপর শুইয়ে দিলো। তারপর প্যান্ট খুলে নিয়ে সোফার উল্টো দিক থেকে আপুর মুখে পুড়ে দিলো আবার বাড়াটা। বাড়াটর বিচি ঝুলতে লাগলো আপুর নাকের ওপর আর বাবা তিন চার বারে আস্তে আস্তে তার বাড়া পুরোটাই পুড়ে দিলো আপুর গলার ভিতরে। দুই হাতে মাই দুটোতে আদর করতে করতে আপুর থ্রোট ফাক করছিলো বাবা।
বড় মাই মাই দুটোতে হাত বুলাতে বুলাতে গ্লাস থেকে ড্রিংক সিপ করলো বাবা। আপুর অবস্থা সঙ্গীন। গলা দিয়ে শব্দ বের হচ্ছে না। বোঝা যাচ্ছে আপুর বমি পাচ্ছে। বমির দমকে শরীর উঠৈ এলেও বাবা ছাড়লো না। গলার ভিতরে ধোন ঠেস ঠেসে ঠাপাতে লাগলো। এক সময় আপুর গলা দুই হাতে চেপে ধরে গলা আরো টাইট করে নিজের ধোনের ওপর ঠাপানো শুরু করতেই আপু আর সহ্য করতে পারলো না। ধাক্কা দিয়ে বাবাকে সড়িয়ে দিলো নিজের ওপর থেকে। বমি করতে লাগলো ফ্লোরের ওপর।
তারপর নিজেকে সামলে নিয়ে হাপাতে হাপাতে বললো
– অমানুষ ! এভাবে কেউ গলার ভিতরে ঠাপায় –
– উফ ভিতরে যা গরম – তাড়াতাড়ি এটা খেয়ে নেয় –
বলে বাবা তার হাতের মদের গ্লাস আপুর হাতে তুলে দিলো। আপু চকাত করে পুরো গ্লাস টা খালি করে দিয়ে হাফাতে লাগলো। বাবা আপুকে বমির ওপর থেকে টেনে সড়িয়ে নিয়ে সোফার হাতলের ওপর বসিয়ে গিয়ে পায়ের ওপর থেকে শাড়ি সড়িয়ে দুই পা কোমড় পর্যন্ত গন্দ করলো। তারপর দুই পা দুই দিকে সড়িয়ে মেয়ের লালায় ভিজে থাকা তার ধোনটা জোড় করেই ঢুকিয়ে দিলো
আপুর ভোদার ভিতরে। আপু চিৎকার করতে যেতেই নিজের ঠোঁট দিয়ে বাবা আপুর ঠোঁট চুষতে লাগলো। তারপর ড্রইংরুমের সোফার হাতলের ওপর বসিয়ে নিজের মেয়েকে চুদতে লাগলো বাবা। চুদতে চুদতে একসময় কোলে তুলে নিলো আপুকে। তারপর চুদতে চুদতে নিয়ে গেলো বেডরুমের ভিতরে। বিছানার ওপর নিয়ে শুয়ে আপুকে পেটের উপর বসিয়ে দিলো। আপুও খানকিদের মতো চুদতে থাকলো বাবাকে। বুকের ওপর হাত রেখে নিজের ভোদা বাবার ধোনের ওপর জোড়ে জোড়ে উঠবোস করতে লাগলো। বাবা আপুর মাই দুটো টিপতে লাগলো নিজের হাত দিয়ে, সাথে সাথে চলতে লাগলো তলঠাপ। থপ থপ শব্দ পুরো ঘর জুড়ে।
– চুদ চুদ নিজের মেয়েকে চুদ। চুদে চুদে সব রস বের কর খানকি চুদি বাবা। উক উক উক
– উফ মাগী – পুরো সোনা গাছীর খানকি রে তুই। ইন্টারনেট দেখে একদম পেকে গেছিস –
– তাতে কি ? তোরই তো লাভ। ঠাপা – কথা না বলে ঠাপা – টেপ আমার মাই – টিপে ফাটিয়ে দে – দেখি কতো জোড় তোর গায়ে!
– বটে –
বলে বাবা গায়ের জোড়ে মেয়ের মাই মুচড়াতে লাগলো – আপু মুখ নামিয়ে জিভ দিয়ে চেটে দিতে লাগলো বাবার বুকের নিপল। কামড় দিলো আলতো করে। বাবা চিৎকার করে উঠলো =
– উফ – কি করছিস ? আহ্
– দেখ আমার কেমন লাগে ঢ্যামনা চোদা। চুদ চুদ – আহ্হ্হ্হ্হ্হ্হ্হ।
বাবা আপুর হিপের নিচে দু হাত দিয়ে আপুকে হেল্প করছিলো ঠাপ দিতে দিতে। আপু চোখ মুখ উলে।ট আসতে থাকলো। চিৎকারের আবেশ বাড়তে লাগলো। বাবা আপুর সময় হয়ে গেছে বুঝতে পেরে আপুকে নিচে নামিয়ে নিজে উপরে এসে আবার শুরু করলো ঠাপ। একসময় দুজনে চিৎকার করতে করতে মাল খসিয়ে এক জন আরেকজনের উপর এলিয়ে পড়লো।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top