What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Collected !!! বিত্তবান - একটি অসম্পূর্ণ কাহিনী !!! (1 Viewer)

TheJoker

Member
Joined
Nov 2, 2018
Threads
8
Messages
101
Credits
2,133
এই গল্পটি আমার নিজের লেখা নোই সেটা আগে থেকেই বলে দেওয়া ভালো কিন্তু আর পাচঁটা গল্পের মতো এটাকে পড়বেন না | গল্পটিতে কিছুটা যৌনতার ছোয়া থাকলেও আবেগ অনেক বেশি আছে এবং আমাদের সমাজ আর রোজকার জীবনের যে সিদ্ধান্ত গুলোকে আমরা সঠিক মনে করে সেগুলো কি পুরোপুরি ঠিক তা নিয়েও কিছু প্রশ্ন তোলে | গল্পটি পারলে পুরোটা পড়বেন, আমার ভালোই লেগেছে তাই মনে হলো লেখাটি বাকিদের সাথেও শেয়ার করি তাই এই পোস্ট আশা করি আপনাদের ও মন্দ লাগবে না |

"প্রকৃত ভালোবাসা সবার জীবনে জোটেনা কিন্তু তার থেকেও আক্ষেপের বিষয় হলো অনেকে সেটা পেয়েও তার প্রকৃত মর্যাদা দিতে পারেনা |"




প্রথম পর্ব :

মুষলধারে বৃষ্টি পড়ছে । কাছে পিঠে কোথাও দাঁড়াবার জায়গা নেই । বড় ছাতা থাকলে কি হবে, বৃষ্টির ঝাপটে পুরো শরীর ভিজে গেছে । সিমলিপুল এর বাস স্টপ থেকে দুটো স্টপেজে পেরোলেই ময়নামতির মোড় । বাস বোধ হয় চলছে না , সকাল থেকেই আকাশ গুমরে ছিল । বিকেলে একসাথে আকাশ ভেঙে বৃষ্টি শুরু হয়েছে । মোদো-মাতাল ছাড়া এমন সন্ধ্যায় রাস্তায় বিশেষ কোনো লোক নেই । গুটি গুটি পায়ে অগত্যা বাড়ির দিকে রওনা হলাম । অফিস ফিরতি আমাদের মতো দুএকজন সাইকেলে গেলেও আমি আর সাইকেল ব্যবহার করি না । মোটর সাইকেল বাড়িতে কিনে ফেলে রাখা । যেহেতু সংরক্ষিত পরিবার তাই মা কিছুতেই সায় দিলো না । মায়েরও বয়স হয়েছে । এক ছেলে হওয়ার সুবাদে ভীতু বাঙালীর চেহারা গায়ে জড়িয়ে নিয়েছি । অর্ধেক রাস্তা পেরিয়ে আসছি নানা চিন্তা করতে করতে, এমন সময় আবছা বৃষ্টির অন্ধকারে একটা নারী মূর্তি দেখে থমকে গেলাম । হ্যাঁ সীমার মাসি তো ।

সীমা আমাদেরই প্রতিবেশী। ভীষণ দজ্জাল মহিলা সীমার মা। পাড়ায় ওরা একঘরে হয়েই থাকে, একটু পয়সাওলা কিনা। সীমা স্বামীর ঘর করে নি। বিয়ের এক দু মাসেই বাড়ি ফিরে এসেছে । ওকে ওর মা আর ঘর করতে দেয় নি । এটাই ওদের জীবন । আমরা চেষ্টা করেও ওদের মতো বাঁচতে পারি না । কোনো চিন্তাই নেই জীবনে, বাবার বিশাল ব্যবসা আছে তাই টাকার চিন্তা ওদের করতে হয় না। কর কর করে খানিকটা বাজ পড়লো ।

চিন্তার বিরতি দিয়ে একটু সম্ভ্রমের হাঁসি হেঁসে জিজ্ঞাসাই করে ফেললাম "কি রীনাদি না" ?

সীমা আমার থেকে বয়সে 8 বছরের ছোট । আর রীনা আমার সম বয়সী হলেও রীনাদি বলেই ডাকি । বিশেষ পরিচয় বা কথা চলা চলি না হলেও ভদ্রমহিলা সীমার বাড়িতে আদৌ মানানসই নয় মনে হয়। তবুও নিরুপায় বিধবা এই মেয়েটি সীমাদের বাড়িতেই দুবেলা অন্নের ব্যবস্থা করে নিয়েছেন । মাঝে মাঝে খুব মায়া হয় । সুশ্রী হলেও এখন ও আমাদের সমাজে বিয়ে হয় না বিধবা দের । নয় সমাজের লালসার শিকার হয়ে নতুবা অবজ্ঞার শিকার হয়েই বেঁচে থাকতে হয় কারো পরাশ্রয়ী হয়ে ।

ছাতা টা এগিয়ে নিয়ে যেতে উনিও কিন্তু মানা না করে ছাতার তলায় মাথা টা বাড়িয়ে দিলেন । রাস্তায় আসাযাওয়া গাড়ির হালকা আলোয় ওনার ভিজে শরীর টা আড় চোখে মেপে নিলাম । আড় চোখে মাপা ছাড়া আর কিছুতে বুকে সাহস হয় না । সর্বাঙ্গ ভিজে জল থৈ থৈ করছে । সমানে বিদ্যুৎ চমকাচ্ছে, এ বৃষ্টি আজ আর থামবে বলে মনে হয় না । এ ভাবে নিঃশব্দে কি আর হাটা যায় ।

"কি ব্যাপার এই ঝড় জলে কোথায় বেরিয়েছিলেন ? একটা অটো-ও তো নিতে পারতেন ?"

"আর বলবেন না বরুণদা, সীমার ভাইয়ের ভীষণ জ্বর, আজ ওষুধ না আনলেই নয়, বাড়িতে সীমা ছাড়া আর কেউ তো নেই । তাই নিরুপায় হয়েই আমি বেরোলাম ।"

বৃষ্টি তে দুজনের হাটতে কষ্টই হচ্ছিলো একটা ছাতা ধরে । কিন্তু উনি এতো টাই ভিজে গেছেন যে মাথা না বাঁচালে রক্ষে নেই । ছাতা টা ওনাকেই ধরতে বললাম যাতে ওনার সুবিধা হয় । উনি আমার আরেকটু কাছে এগিয়ে এলেন। বুকের ভারী স্তনাগ্র আমার হাত টা একটু ছুঁয়ে গেলো।বৃষ্টির ঠান্ডা পরশে আমার শুয়ে থাকা শরীরে একটা হালকা তরঙ্গ খেলে গেলো । বনশ্রী কে বিয়ে করলেও সে আমার মায়ের আদর্শ বৌমা । চিৎ করে শুয়ে থাকা ছাড়া বিয়ের ১০ বছরে আমার সাথে সেই অর্থে যৌন সঙ্গম করতে পারে নি লজ্জায় । আমিও জোর করিনি । বনশ্রী খুবই সরল স্বভাবের মেয়ে । আমাকে স্বামী হিসাবে সে পুজো করে তাই তাকে বাধা দাসীর মতো ক্রীতদাস বানিয়ে যৌনতা করার বিকৃত মানসিকতাও আমার আসে না । আমার ফ্যান্টাসি আমার মনেই শুকিয়ে মরে যায় ।

হাঁটার তালে তালে বুকের গরম ভাব টের পাচ্ছিলাম । ভয়ে আর শিহরণে মুখে কথা ফুটছিল না । বরাবর ভীতু স্বভাবের বলে, কলেজেও প্রেম করতে পারি নি । স্নেহলতা আমাকে প্রায় জড়িয়েই ধরেছিলো । স্নেহলতা আমার একমাত্র বন্ধু যে নির্দ্বিধায় আমার বাড়িতে আসতে পারে । প্রেম করবে বলে আমায় অনুনয় করেছিল কিন্তু আমি বেকারত্বের জ্বালায় সে আহবান অগ্রাহ্য করেছি অনেক বছর আগে । স্নেহলতার সুখী পরিবার, বিয়ে করে স্বামী সংসার নিয়ে সে ভালোই আছে । তবুও আমার খবর নিয়ে যায় । আমাদের বাড়িতে আসলে সে বেশ আনন্দ পায় । বনশ্রী তাকেও নিজের বন্ধু বলেই ভেবে নিয়েছে । সহজেই দুই সখি কলেজের দিন গুলোর কথা বলতে পারে । বনশ্রী আমায় কোনো দিন সন্দেহ করে নি । সে জানে আমার বুকে সাহস নেই ।

বার বার রীনা তার ভিজে আঁচল দিয়ে ভরা ভিজে বুকটা ঢাকবার চেষ্টা করছিলো । বুক টা আমার হাত ছুঁয়ে যাচ্ছিলো চলার সাথে সাথে । ভালো লাগছিলো আর ভয় ও করছিলো । তলপেটের হালকা একটা আনন্দ অনুভূতি , যেমন ধোন খাড়া হবার আগে হয় ঠিক তেমন টাই । আমার মনে ভিতরে কথার ফুলঝুরি আসতে থাকলো । কিন্তু আমি তো বিশেষ কথা বলি না । সীমা দের বাড়ির লোকেদের সাথে কারোরই বিশেষ কথা হয় না ।

আমি বেফাঁস হয়েই বলে ফেললাম, "আপনি একা একা এভাবে থাকেন কি করে ? মাঝে মাঝে শশুর বাড়ি যান না ?"

রীনাদি হালকা হাঁসি হেঁসে বললেন, "কি করবো বলুন বরুন বাবু , এভাবেই চলতে হবে , আমি অন্য ভাবে চললে সমাজ কি আমায় ছেড়ে দেবে? কিছু জায়গা জমি আছে শশুর বাড়িতে বছরে একবার গিয়ে দেখে আসি, জামাইবাবু কে সাথে নিয়ে ।"

সীমার বাবা ওই জমি জায়গায় লোভেই রীনা কে তাদের বাড়ি তে রেখেছে সেটা আমার বুঝতে দেরি হলো না । কিন্তু আমার কথা সে প্রসঙ্গে ছিল না টাই একটু সাহস করেই জিজ্ঞাসা করলাম " না মানে এই একা একা?"

রীনাদি আরেকটু খিল খিল করে হেঁসে বলে উঠলেন "আরে একা কোথায় ? এই যে এতো লোকেদের মাঝে থাকি ভাগ্নি, ভাগ্না , দিদি আমার কষ্ট হয় না ভালো মানুষ আড় কোথায় আছে বলুন ?"

আমি জানি রীনা ওদের বাড়ির মানুষজন দের থেকে আলাদা । তাই ওনার প্রতি আমার সমবেদনা আগেও ছিল । বৃষ্টিও থামার নাম করছে না । গাড়ির জলের ঝাপটায় আরো বেশি নোংরা হয়ে গেছি দুজনেই । একটা গর্ত না দেখে পা পড়ে গেলো রীনার । হোঁচট খেতে গিয়ে আমার কোমরটা জড়িয়ে নিজেকে কোনো মতে সামনে নিলো সে । ভরাট বুকটা আমার পায়ে ঘষ্টে গেলো খানিকটা । মুখ তুলে আমার দিকে তাকিয়ে লজ্জায় মুখটা অন্য দিকে ফিরিয়ে নিলো । দুজনের কথা থেমে গেছে ।

লজ্জা কাটাতে আমি শুরু করলাম " জানেন আমি আপনাকে দেখি , আফসোস করি , আপনি এতো মিষ্টি কিন্তু দেখুন ভগবান আপনাকেই যেন দুঃখ্যের পাহাড় দিয়েছেন বয়ে বেড়ানোর জন্য ।"

রীনা খানিকটা হেঁসে উত্তর দিলেন " মিস্টার বরুন এটা আপনার সমবেদনা না অভিসন্ধি ?"

একটু শ্বাস নিয়েই রিনা বলে উঠলো "আচ্ছা বরুন দা , আমি যত দূর জানি আপনি আমার সমবয়সী বা দু এক বছরের বড়োই হবেন ! আপনি আমাকে রীনাদি বলে ডাকেন কেন? আমাকে রীনাদি বলা টা কি নিছক ভদ্রতা নাকি অতিরিক্ত সন্মান?"

আমি সুযোগের অপেক্ষায় ছিলাম । জানি এর কোনো উত্তর হয় না তবুও পাল্টা জবাব দিতে দেরি হলো না

"আসলে কি যান রীনা, আমার তোমাকে ভীষণ ভালো লাগতো , তোমার শান্ত স্নিগ্ধ ব্যবহার । ওই যে বললে না অভিসন্ধি না সমবেদনা ? এটা অভিসন্ধি বা সমবেদনা দুটোর কোনো টাই না, আমার মতো মধ্যবিত্ত ভদ্রলোকের সমবেদনা কোনো কাজে আসে না । আর অভিসন্ধি করার মতো বুকের পাটা আমার নেই ।"

রিনা একটা দীর্ঘ নিঃস্বাস ছাড়লো । সেটা তার নিদারুন স্বপ্ন ভঙ্গেরই কোনো পুরোনো অভিব্যক্তি । সামনেই খ্রিস্টান দের চার্চ আর লাগোয়া মাঠ । ঝোড়ো হওয়ার বেগ টা ক্রমশ বাড়ছে । না জানি আজ কি দুর্যোগ আসছে, ঘন ঘন বিদ্যুৎ আকাশ কেটে ফালা ফালা হয়ে আছড়ে পড়ছে মাঠের উপর । কখনো বা মাটি থেকে উপরে লাফিয়ে লাফিয়ে উঠছে বিদ্যুতের তরঙ্গ , দেখে ঝলসে উঠছে চোখ। আর তার পরেই গাঢ় অন্ধকার হা করে গিলতে আসছে রাক্ষসের মতো । অসহায় রিনা নিজের নারীত্ব দেহে অনুভব করছে কোনো পুরুষের নির্ভরতা । আমার সাথে তার সে বাঁধন কোনো দিন আলগা হয় নি । যত রিনা কে দেখছি ততই নেশার মতো গ্রাস করছে আমার বিকৃত যৌনতার ক্ষুধা । আমি বিবাহিত কিন্তু তার কোমরের ভাজ, শরীরের তৈলাক্ত আবরণ , বিন্দু বিন্দু জলে ভিজে যাওয়া বুক, চুলে জমা থাকা অগোছালো বৃষ্টি, গলা থেকে টপে পড়া বৃষ্টির জল , নাকে জমে থাকে বৃষ্টির এক ফোটা জল, আর ভিজে ঠোঁট । সব কিছুতেই বৃষ্টি কে খুঁজে পাচ্ছি আর তার সাথে ঝম ঝম করে ঝরে পড়ছে আমার বাসনা আমার শিরা উপশিরায় ।

কত ক্ষন এ ভাবে রিনার দিকে তাকিয়ে আছি জানি না । ভয়ঙ্কর শব্দে ভেঙে পড়লো পুরো আকাশ আর কান ফাটানো বজ্র গর্ভ মেঘের তরোয়ালের ক্ষুদ্ধ আলোর ছটা । সব মিলিয়ে আমাদের থামিয়েই দিলো বৃষ্টির বেগ । চার্চের কাছে বড় বট গাছটাই আমাদের দাঁড়িয়ে থাকার জায়গা হলো ।

বিকেল চারটে বাজে কিন্তু দেখলে মনে হয় যেন নিশুথি রাত । এতো দুর্যোগ আগে অনুভব করি নি । ফোন টাও ভিজে চিপ্সে গেছে, জানি না বাড়ি থেকে বনশ্রী কত ফোন করেছে । রীনার মুখে কোনো কথা নেই । নাম মাত্র ছাতা থাকলেও ঝড়ের দাপটে ছাতা উল্টে যাচ্ছে বারবার । দাঁড়িয়ে বিব্রত ভাবে পাশাপাশি নীরব থাকাটা খুবই বেদনাময় । আমি জানি রীনার প্রাণে আমার প্রতি কোনো ভালো লাগা নিশ্চই লুকিয়ে আছে না হলে আমার ছাতার তলায় এগিয়ে আসতো না ।

আমরা যদিও বাড়ির খুব কাছে কাছাকাছি, ঝড়ের দাপট বাড়ছে দেখে রীনা বলে উঠলো "বরুন দা আমি বাড়ি ফিরতে পারবো তো ?"

মেয়েরা বরাবর ভীতুই হয় । তাই আশ্বাস দিতে আমি বললাম "আরে এসেই তো গেছি, এই জল বৃষ্টি তে কোথায় গাছের ডাল ভেঙে পড়বে, তার চেয়ে একটু দাঁড়িয়ে যাও, কি দরকার রিস্ক নিয়ে ? তাছাড়া তুমি আমার সাথে আছো কোনো ভয় নেই "

গাছের নিচে দাড়িয়ে রিনা আর সামলাতে পারছিলো না, বাধ্য হয়ে নিরুপায় ভাবে আমার গায়ে গা লাগিয়ে দাঁড়ালো, হয় তো একটু ভরসা পাবে বলে । আমার শরীরে বৃষ্টির ঠান্ডা আমেজ থাকলেও মনে জ্বর এসেছে । মন যেন ওকে বুকের মধ্যে টেনে নিয়ে ওর সুন্দর মুখটায় চুমু খেতে চায়, একান্ত আপন করে নিতে চায় ।

তখনই পাশের একটা গাছের ছোট ডাল হুড়মুড়িয়ে ভেঙে পড়লো । ভয়ে আমার হাত টা বগলের তলা দিয়ে ধরে চোখ বন্ধ করে রীনা চিৎকার করে উঠলো । দূরে দু একজন আসে পাশের প্রতিবেশী চিৎকার করছে, হয়তো তাদের ঘরের কোথাও কোনো ক্ষতি হয়েছে । কিছু দেখাও যাচ্ছে না আর বোঝাও যাচ্ছে না । রীনার কোমল বুকে আমার হাত থর থর করে কাঁপছে । সে শিহরণ রিনা না বুঝলেও আমি বুঝতে পারছি । জড়তা কাটাতে কথার আশ্রয় নিলাম । এই সময় যেন না ফুরিয়ে যায় । আমাদের কপালে লটারি জোটে না কারণ আমরা মধ্যবিত্ত । একটু অপ্রতিভ হয়েই রিনা ঝটকা দিয়ে হাত টা সরিয়ে নিলো বুক থেকে । লজ্জা জড়ানো মুখে আমার দিকে তাকাতেই পারছে না , অন্ধকারেই অধরা হয়ে হারিয়ে গেছে তার চোখ । আমার মন মানছে না । লালসা ঘিরে ধরেছে আমায় কুকুরের মতো ।

অভিসন্ধি মেনে নিয়েই বললাম "আমায় ধরে থাকো ভয় করবে না, আর ভয় করলেও ভয় নেই দু দশ মিনিটে বৃষ্টি কমে যাবে । আমি নিজে তোমায় বাড়ি পৌঁছে দেব "।

মুখ অন্য দিক করেই এক রকম না চাওয়ার বিরক্তি নিজে আলতো করে হাত টা আমার হাতে ধরে রইলো । আমি জানি তার উপোষী জীবনে বান এসেছে, পুরুষ সঙ্গে সে পায় নি অনেকদিন । মাই গুলো শক্ত হয়ে উঠেছে তার ।ব্রার উপর থেকে স্পর্শেই বোঝা যাচ্ছে , বান তার শরীরে না আসলেও মনে এসেছে । আমি জানি না এ আমার কল্পনা না এটা আমার দূরদৃষ্টি । এর আগে কোনো মেয়ে কে সে ভাবে ছুঁয়ে দেখিনি । উত্তেজনার নিঃস্বাস দুজনেই অনুভব করতে পারছি । রিনার দিকে তাকাবার সাহস হচ্ছে না । সে আমাকে ভুল বুঝলে ওই অপমান হয় তো আমি নিতে পারবো না । কিন্তু রিনা কে পাওয়ার এমন আকর্ষণ আগেও কোনো দিন অনুভব করি নি । মাই টা ক্রমে শক্ত হয়ে আমার পাজরে চেপে বসছে । রিনার বুকের নিঃস্বাস অসংযত । বৃষ্টি পাগলের মতো লুটিয়ে পড়ছে আমাদের শরীরে ।

খুব বিব্রত হয়ে মন থেকে অপ্রাসঙ্গিক প্রশ্ন উড়ে আসতে থাকলো । মানুষ খুব স্বার্থপর নিজের প্রয়োজনে সে যেকোনো মানুষ কে তার বশে আনতে পারে । আমিও পশুসত্তার মায়ায় বার বার রিনা কে দেখতে চাইলাম নিজের মতো করে । সে মুখের আড়াল , আমাকে দূরে ঠেলে দেবার জন্য কিনা আমি জানি না ।

"আচ্ছা তোমার মনে হয় না তুমি আবার বিয়ে করো, সংসার করো ।"

খানিকক্ষন রীনা কোনো উত্তর দিলো না । ওর হাত টা আমার হাতে বেশ ইতস্ততঃ করছে । শরীর এক জায়গায় দাঁড়িয়ে নেই । ওর শরীর ভরা যৌবনের কাশ ফুল হয়ে হাওয়ায় দুলছে । যেখানে কবি যত টুকু চান সে ভাবেই মন্দাকিনীর স্রোত গড়িয়ে পড়তে পারে শরীরের ভাজ দিয়ে । গ্রাম বাংলার যুবতী মেয়ে শস্য শ্যামলা বসুন্ধরার মতো । সে খানে প্রকৃতি কোনো কৃপণতা করে নি ।

জড়ানো গলায় উত্তর দিলো হালকা স্বরে "করতে চাইলেও বা কে করবে ? তাছাড়া শরীর নিলেও মন টা কে নেবে বরুন বাবু ? সবাই তো এই শরীর তাই চায় মনের খবর কি কেউ রাখে ? এই দেখুন না আপনি আমায় ১৮ বছর ধরে দেখছেন , কিন্তু কি আমায় তো জিজ্ঞাসা করলেন না আমি কেমন আছি ? "

গলা পরিষ্কার করতে হলো রীনাকে । জড়তা এখনো কাটে নি । চোখে মুখে এতো অপরূপ সৌন্দর্য ঝরে পড়ছে, অজ্ঞতা মাখানো ইলোরার এক একটা মূর্তির মতো । না দেখলে এ পিপাসা মানব জাতির মিটবে না বলে মনে হয় ।

" আচ্ছা বরুন দা আপনি খুব লাজুক তাই না ? নাহলে এতো ক্ষন আমার পাশে রয়েছেন অথচ জিজ্ঞাসা করলেন না আমার আপনাকে কেমন লাগে ? আপনাকে আমি দেখি আর ভাবি আপনি এতো ভদ্র কেন ? ভুলো পানের দোকান ওয়ালা আমাকে গিলে খায় , পাড়ার আরো অনেকে আছে যারা আমার শরীর দেখে কথা কাটে , আপনি কি তাদের ব্যতিক্রম ?"

মুখ থেকে কথা সরছিল না । আমি জানতাম না রীনা কেমন মেয়ে । এতো সাবলীল তার ভাবনা চিন্তা যে নিজেকে বিব্রত হতে হলো । ক্ষনিকের জন্য হলেও আমি তাদের ব্যতিক্রম নই । আমাদের শরীরে উত্তেজনার জোয়ার আসে । যখন রীনা দরজা খুলেছে আমারি বা যেতে দোষ কোথায় ।

"তোমায় একটা এমন আকর্ষণ আছে যেখানে পুরুষেরা তোমার সামনে দুর্বল হয়ে যায় । আমি এখন তোমার সামনে দুর্বল । আমি বিবাহিত কিন্তু অযাচিত নয় । আমি পুরুষ কিন্তু পশু নয় । তোমার মর্যাদা বুঝি কিন্তু তোমাকে কলুষিত করবার মনের বিচার আমার নেই । যদি প্রকৃতি গত কারণে বা অকারণে তোমাকে পাবার আশা করি সেটা আমার ভুল । কিন্তু তোমাকে পাওয়া হয় তো বা ভাগ্যের ব্যাপার । "

কথাটা শেষ না করতেই , এক ঝটকায় আমার নিঃস্বাস বন্ধ হয়ে গেলো । ভাবিনি রীনা আমাকে এভাবে জড়িয়ে ধরে চুমু খাবে । ঠোঁটে ক্ষনিকের একটা চুমু দিয়ে নিজেকে ছাড়িয়ে নিয়ে দূরত্ব বজায় করলো রীনা । আমি জারপনায় স্তব্ধ শব্দহীন , কিংকর্তব্য বিমূঢ় । এটা প্রেম না যৌবনের ভুল সে সব জানি না । শরীরের আগুন দাউ দাউ করে জ্বলে উঠলো । এর আগে মনে এমন সাহস আসে নি । বৃষ্টি হচ্ছে কি হচ্ছে না সে খেয়াল নেই । এগিয়ে গিয়ে রীনার মুখটা জড়িয়ে ধরে দুহাতে নিয়ে পাগলের মতো চুমু খেতে লাগলাম । যুবতী মেয়ের মুখের গন্ধ আর স্বাদে আমার মনুষত্ব আসতে আসতে নেকড়ের মতো প্রবর্তন আনাচে ঘিরে দিলো আমার শরীরে , আমি শিকারী না শিকার বোঝার আগে আমার হাত টা চলে গেলো রিনার ভরা বুকের মধ্যে নিজের অজান্তেই । বুক গুলো কচলে নিয়ে চুমু খেতে খেতে বুঝতে পারলাম ওর নিজের শিরের ভারসাম্য হারিয়ে যাচ্ছে আমার সপে দেয়ার গরিমায় । পুরুষ সংসর্গ তো তার পাওয়া হয় নি তাই এই পাওয়াটাতো কলুষিত হতে পারে না, এখানে ভালোবাসার কোনো জায়গা আছে কিনা তাও সে জানে না । শরীরের হরমোনের চাহিদা মেয়েদের যেকোনো পুরুষের কাছে সপে দিতে পারে নিমেষে বুঝতে দেরি হলো না আমার ।

ছেলেরা ব্রা খুলতে পারে না সে যতই পটু হোক । আমিও আমার আবেশের তাড়নায় রিনার ভরা বুকটা বৃষ্টি আর অন্ধকার মিশিয়ে হাচড়ে যাচ্ছি । উদেশ্য একটা নিজের যৌন লালসা চরিতার্থ করবো । যেখানে দাঁড়িয়ে আছি রাস্তার পাশে হলেও মানুষ জনের কোনো টিকিও নেই । বরণ রাস্তায় গাড়ি অনেক কমে গেছে , ব্রজের গর্ভ মেঘ মাঝে মাঝে চমকে উঠলেও , বৃষ্টি এখনো মাথানত করেনি , আমাকে অমোঘ পিপাসা থেকে মুক্তি দেবে বলেই অবিশ্রান্ত হয়ে ঝরে ঝরে পড়ছে । সম্বিৎ ফিরে পেয়ে, বুকে জড়িয়ে ধরলাম রিনা কে । অযান্ত্রিক আপত্তি আর বিশ্বাসের বলি হয়ে নিজের মুখ টা আমার থেকে সরিয়ে নিতে চাইছিলো রিনা । কিন্তু মন আর শরীরের শিহরণের পরিতৃপ্তি চিক চিক করছিলো তার চোখে ।

"তাহলে সর্বনাশ টাই করবে বরুন দা?" ককিয়ে উঠলো রিনা ।

এটা আনন্দের আর সমর্পনের অভিসার সেটুকু অনুভূতি আমার ছিল, আমি কাম পিশাচ নই । বুকে জড়িয়ে ধরে রিনাকে অনুভব করতে করতে বলে ফেললাম "তুমি জানো না রিনা আমি তুমি কত সুন্দর, তুমি ক্ষমা করো আমাকে । আমি নিজের নিয়ন্ত্রনের বাইরে চলে গেছি । শত সহস্র চুমু খেলেও এ পিপাসা মিটবে না ।"

রীনার নরম পেলব ঠোঁট একটু একটু করে ক্ষণিকে কাঁপছে, মাঝে মধ্যে ঝলসে ওঠা বিদ্যুতের ঝলকানি তে আমার শরীরে লেপ্টে দাঁড়ানো ওর শরীরটা আমার পুরুষ তন্ত্রে ঝংকার মারছে চাবুকের মতো । আধো খোলা ব্লাউস টা চিরে ফেলে দিয়ে বুক জোড়া নিংড়ে নীতে ইচ্ছা করছে । আর সেই তাড়নায় আমি ক্রমাগত রীনা সারা শরীর অন্ধকারে হাতড়িয়ে গলা, বুক, আর ফুল থাকা বুকের উপরের মাংস গুলো চুষে চলেছি ।

"নিজেকে সামলে নাও বরুন দা , আমি একটা মেয়ে , বিধবা, কেউ দেখলে আমি কাওকে আর মুখ দেখতে পারবো না , তুমি না পারলে আমি নিজেকে সামলাতে পারবো না ।" বলে নিঃস্বাস ফেলতে লাগলো আমার বুকে মুখ গুঁজে । ততক্ষনে আমার পুরুষাঙ্গ আস্ফালন করছে প্যান্ট চিরে । ইচ্ছা হচ্ছে প্যান্ট এর চেন খুলে হাতে ধরিয়ে দি রীনা কে । ওর তলপেটে ঘষে যাচ্ছি দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার পুরুষমজ্জা কে । থমকে থমকে আমাকেও পাগলের মতো চুমু খাচ্ছে রীনা । ইতস্তত হয়ে দম বন্ধ করে বুকটা ঠেসে ঠেসে ধরছে আমার হাতের মধ্যে । আমি বুকের মাংস গুলো হাত দিয়ে মলে যাচ্ছি মনের সুখে এই ভেবে যে এ দিন হয়তো আর ফিরে আসবে না । গলা আর কানের নীচের বৃষ্টির জল মিশে একাকার হয়েছে যাচ্ছে আমার স্বাদ গ্রন্থির সাথে । কয়েক লহমায় দুটো শরীর মিশে যেতে চাইছে একে ওপরের পিপাসার মরুভূমিতে । আমার পুরুষত্ব ক্রমে ক্রমে ধাক্কা দিছিলো রিনার নরম নাভিতে ।

নিজেকে সামলাতে পারবেনা ভেবে চাকু ধরার মতো লিঙ্গ টা ধরে কানে ফিশ ফিশ করে বললো রীনা "দোহাই বরুন দা ছেড়ে দাও এবার " ।

আমি কি করে রীনা কে ছেড়ে দেব সে আমার শরীর জানে না ।

কানে কানে বললাম "আমি জানি না রীনা, নিজেকে সর্বশান্ত করতে মন চায় যে ভাবে ধরে আছো সে ভাবে তুমি যা ইচ্ছা করো কিন্তু দূরে সরে যেতে বোলো না ।" রীনার আমার পুরুষ তন্ত্র টা ধরে থাকার মধ্যে তাকে আপন করে নেবার একটা সুপ্ত চাহিদা অনুভব করলাম । আমার লিঙ্গ টা হাত দিয়ে দু এক বার আগু পিছু করে খুব জোরে চেপে, নিজের অনাবৃত বুকের সৌন্দর্য আমার মুখে চেপে ধরলো । মুখটা স্তনের বৃন্ত খুঁজে যাচ্ছে মনে হচ্ছে স্তন্য দাত্রী মায়ের জঠরে লুকিয়ে কোনো ক্ষুধার্ত শিশু ।

সম্মানের তাগিদে আর পারিপার্শিক ভেবে সংযত হতে হলো দুজনকেই । কত টা পথ দুজনে নীরবে কাটালাম জানি না । এরই মধ্যে সীমাদের বাড়ি এসে গেলো । রীনা চোখে চোখ রেখে বিদায়ের অনুমতি চাইলো ! মনে হলো আমার শরীরটা কেউ যেন দু টুকরো করে চিরে ফেলেছে ! বৃষ্টি না কমলেও বেশ ধরেছে আগের থেকে । যতটা দূরত্বে দুটো মানুষ ব্যবধান গড়ে তোলে সেই দূরত্ব টাও বেশ কমে এসেছে । ক্রমবিব্রতন এর ধারার অব্যাহতি না করে নিজেকে বেশ নির্লজ্জ আর বেঈমান মনে হচ্ছে । এমন অনুভূতি আমার আসে নি ।
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top