What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
মাকে সবাই মিলে চুদে - by hodtog

আমার মার বয়স ৩৮। দুধ একসময় ৩৬ ছিল এখন ঝুলে আরও বড় হয়েছে। শরীরে মেদ আছে হালকা কিন্তু সেই তুলনায় বিরাট পাছা আর চিকন কোমর। পাছা থলথলে আর তেমনি উড়ুও। অনেক ফরসা আমার মা। ভরাট যৌবন এখনো যেন।

আমি কলেজে পড়ি এখন কোথাও গেলে মনে হয় সে আমার বউ বা গার্ল্ফ্রেন্ড। আপু বলে ডাকে আমার সমবয়সী সেলসম্যানগুলো। কারন আমার মা নিজের শরীর সম্বন্ধে এখনও অনেক সাবধানী। আমার বাবার বয়স হয়েছে। ৫৬ এর মত। বেশীক্ষণ চুদতে পারে না আর আগের মত আর চোদাচুদি করেও না আগের মত। কিন্তু আমার মা এখনো অনেক হরনি। দিনে কয়েকবার চোদা খাওয়ার মত হরনি।

তো ঘটনার শুরু যখন মার বয়স ৩৫৷ ফোনে হটাৎই মাঝরাতে জেগে জেগে কার সাথে কথা বলে। বাবা প্রায়ই কয়েক সপ্তাহও বাসায় আসে না কাজের চাপে। স্কুল থেকে একদিন তারাতারি বাসায় গিয়ে দেখি বাইরে অপরিচিত কারও জুতা। নিজেদের বাসা তাই দড়জা ধাক্কিয়ে খুলতে গেলাম আর দেখি ভিতর দিয়ে আটকানো।

মা এসে দরজা খুলে দিল। ওড়না মাত্র পড়েছে দেখেই বোঝা যাচ্ছে। আমাকে দেখে একটু অবাক তবে হাসিমুখেই পরিচয় করিয়ে দিল নতুন লোকটিকে।মার ছোট বেলার ফ্রেন্ড হয় নাকি। এর পর থেকে প্রায়ই আসত লোকটা আমার পছন্দই ছিল তাকে। ভালো ভালো খাবার থেকে খেলার সরনজাম কিনে দিত।

মোবাইলে অনেক গেম ছিল গেম খেলতাম আমি তার ফোন দিয়ে আর তারা আরেক রুমে একা একা থাকত কি করত তখনও জানতাম না। একদিন কি মনে করে গেম খেলতে খেলতে তার গেলারিতে গেলাম। অনেক ফাইল ঘেটে (যাভা ফোনের সময়) একটা ফাইলে ঢুকে কিছু পর্ন পেলাম। ইংলিশ বাংলা দুটোই। মুচকি হাসি দিয়ে দেখা শুরু করলাম। প্রথমটা বাঙলা। পরেরটা ইংলিশ।

এর পরেরটা বাঙলা না ইংলিশ বোঝা যাচ্ছে না বাঙলাই হবে পিছন দিয়ে নিজের হাতে ভিডিও করা এক দাবকা পাছা ওঠা নামা করছে ভারি শরীরের এক মহিলার৷ বিশাল দুধ পেছন দিয়েও বোঝা যাচ্ছে। ভোদার মধ্যে ধন রেখে ওঠা নামা করে নিজেই চুদিয়ে নিচ্ছে আর আহ আহ করে চেচাচ্ছে। একসময় মাল বেড়িয়ে গেল লোক্টার সব ভোদার মধ্যেই দিল৷

এরপর কিছুক্ষন জিড়িয়ে মহিলা এবার চিত হয়ে শুলো। দেখে আমি থমকে গেলাম। এটা আমার মা। তৃপ্তির ছাপ চেহারায়। এবার এক হাত দিয়ে মচলে দিচ্ছে মায়ের বিশাল দুধ। নিপেলটা আঙ্গুল দিয়ে টিপে দুধ বের করল একটু। তারপর আবার কিস করল কিছুক্ষন। মা হা করল আর লোকটা মানে মার ফ্রেন্ড ওয়াক করে থু থু ফেলল মার মুখে সেগুলা হা করে নিয়ে গিলে ফেলল মা। ওই ভিডিও শেষ।

পরের ভিডিও আম্মু টয়লেটের কমডে বসে আছে। মুতছে। সেটার ভিডিও। এরপর দেখাল মার পুটকির ফুটো বড় হয়ে ফুলে উঠল হাগা বের হবে আর তখনই লোক্টা একটা আঙ্গুল ঢুকিয়ে দিল সেই ফুটো দিয়ে মার হাগা বের হতে গিয়ে বেজে গেল আর উহ করে উঠল। ওটা শেষ। এরপর প্রায় আরও ডজনখানের ভিডিও পেলাম মার৷ পোদ গুদ কিছুই রাখে নি সব চুদেছে সবের ভিডিও। এক্টাতে মার মুখে লোকটা মুতেছে তার ভিডিও।

সেদিন ভিডিওগুলা দেখে বাথরুমে যেয়ে খেচে এলাম। পরের কয়েকবারই লোকটি এলে তার মোবাইক নিয়ে সেই ভিডিওগুলা দেখতাম। প্রায়ই নতুন ভিডিও থাকত। সবই মার৷ ভিডিও দেখে দেখে মার ভোদা পোদ দুধ সব জেনে ফেলেছি। ভিডিও গুলা আমি আমার ফোনে নিয়ে রেখেছিলাম সেবার। নিজে ইচ্ছে হলেই দেখে খেচি।

তো একদিন নতুন ধরনের ভিডিও দেখলাম। মা জিব্বা বের করে আছে হা করে সেই মুখ আর জিব্বা চুষছে আরেকটি লোক। আর মায়ের ফ্রেন্ড যে লোকটি সে সম্ভবত ভিডিও করছে৷ কখনও লিকলিকে জিব্বা মার মুখে ঢুকিয়ে দিত মা তখন চেটে চেটে চুষত সেই জিব্বা৷ এর পর লোকটা তার কালো ধনটা বের করল। সেটা দিয়ে মাকে মুখ চোদা দিলো। মার চুল ধরে শক্তি দিয়ে টেনে টেনে ঠাপ দিতে লাগল।

মার ফরসা চেহারাটা লাল হয়ে গেল। এরপর দুধ টিপতে শুরু করল মার। বিশাল দুধ টিপে দাগ বসিয়ে দিল হাতের আংগুলের দুধে৷ নিপল ধরে টিপটেই দুধ বেড়োতে লাগল মা। সেটা চেটে চেটে খেল। এরপর মা চেগালো। ভোদা বেড়িয়ে গেল। ভিজে আছে। সেটা আরকিছুক্ষন চেটে চোদা শুরু করল। এরপর কিছুক্ষণ পর সেই লোক্টা সরে গেল ক্যামেরা তার হাতে দিয়ে মার ফ্রেন্ড এসে চুদলো কিছুক্ষন। তার নাম জামাল। জামাল কিছুক্ষন চুদে আবার আগের লোক্টা কিছুক্ষন। এরপর দুজনে মার ভোদায় মাল ফেলে দিলো।

সেই ভিডিওও আমি নিয়ে রাখলাম। এর কিছুদিন পর আবার আরেক লোক। একদিন দেখলাম চার পাচটা লোক একসাথে চুদছে মাকে। জামাল সম্ভবত ভিডিও করছে। তার পরে একদিন দেখলাম ৮-১০ চুদছে একসাথে মাঝে মা খাটি মাগির মত সবার ধন চুষছে আর পোদা গুদে চোদা খাচ্ছে৷

এরপর থেকে মা প্রায়ই এমন গনচোদা খেত। ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইল করিয়ে আমি আর আমার ফ্রেন্ড্ররাও মাকে চুদি। কিছুদিনের মধ্যে এলাকায় এমন কেউ নেই যে মাকে চুদে নি। আমরা ওই এলাকা চেঞ্জ করে আরেক এলাকায় গেলাম। এখানে আসেপাশে প্রতিবেশী তেমন নেই থাকলেও অনেক দূরে দূরে। নির্জন বাড়ি। আমাকেই চুদতে হয় বেশিরভাগ সময়।

আমি মার মুখ থেকে পোদের ফুটো সব চুষে দেই দিনে ৪-৫ বার। মার বিশাল পোদ মারতেই পছন্দ করি। পোদ মারতে মারতে গু বের করে ফেলি মাঝেমধ্যে। মা ঘুমিয়ে থাকলেও মাঝে মধ্যে ঘুমের মধ্যে চুদে ফেলি। পুটকির ফুটো বাদামী থেকে কালচে হয়ে গেল একেবারে। তাও চুদি।

মার বয়স এখন পয়তাল্লিসে পড়েছে৷ পুটকি নেতিয়ে গেলেও এখনো মায়ের পুটকি চুদি৷ মায়ের ভোদা দিয়ে এখন ধরলেই মালের বন্যা বয়ে যায়। মাঝে মধ্যে ঘন্টার পর ঘন্টা মায়ের ভোদায় বসে বসে ভোদা চাটতেই থাকি। মালে ফ্লোরে বন্যা হয়ে যায়। ১০-১৩ বার অর্জানিজম করার পর মা তৃপ্তির এক ঘুম দেয় উপুর হয়ে আর আমি পুটকি চুদে মাল ভিতরে ফেলে ঘুমিয়ে যাই মায়ের উপর শুয়ে।
 

Users who are viewing this thread

Back
Top