What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নির্জনমেলায় ইনসেস্ট চটি গল্পের মেগা কালেকশন (16 Viewers)

- আচ্ছা তোমাকে মা বলে ডাকলে তোমার বেশি সেক্সি লাগে না বউ বলে ডাকলে?

- তুই যখন চুদার জন্য আমাকে মা বলে ডাকিস তখন আমার সারা শরীর শির শির করে উঠে কামনায়। তোর কোনটা ভালো লাগে?

- আবাবার জিজ্ঞেস কর! তুমি আমার মা বলেই তো আমার নরম শরীরটাকে আরো মোহনীয় লাগে।

- তাই-ই, দে না বুবু (আমার ডাক নাম) তোর বাড়াটা আমার গুদের ভিতর। কতক্ষন চুদবি আমায় বলনা?

- সারাদিন।

- কিভাবে সম্ভব, পারবি তুই?

- হুমম, প্রিসার্ভ করে রাখব মাল, বাড়া সারাদিন ঠাটিয়ে থাকবে।

- কোন কোন পজিশনে আমাকে ঠাপাবি আজ বল?

- যতভাবে করা যায় সবভাবে। ধরে নাও আজ আমাদের সেক্স পার্টি।

- তুই ৫ মিনিট অপেক্ষা কর।

তার নগ্ন নরম শরীরটা আমার নগ্ন শরীরের মধ্যে নিয়ে পিষতে লাগলাম। মা বলতে লাগলো,

- আমার লক্ষি বাবা, ডল না মার শরীরটা, সব জ্বালা নিভিয়ে দে না সোনা, তোর মাকে আবার মা বানা, আমি তোর হাজারো ছেলের মা হতে চাই।

- ও আমার সেক্সের রাণী, তোমাকে চুদে তোমার শরীর জুড়িয়ে দেব আজ।

- দেরি করিস না এবার ঢুকা তাড়াতাড়ি।

আমি মাকে জড়িযে ধরে উঠে গেলাম। আাদের ঘরে একটা দোলনা ছিল, সেখানে তাকে বসিয়ে দিলাম। মা দু পা ছড়িয়ে দিল, আমি আমার বাড়াটা মার ভোদা বরাবর সোজা রেখে ধরলাম আর দোলনায় দোলা দিলাম। দোলনা একটু পিছিয়ে গিয়ে সামনের দিকে আসতে থাকলো। মার ভোদা সোজা আমার বাড়া বরাবর এসে আমার বাড়াটা গিলে ফেলল। চোদনের প্রথম ঝটকায় মা আনন্দে চোখ বুজে গুঙ্গিয়ে উঠলো। দোলনায় মাকে অনেকক্ষন চুদলাম।

এই সময় বাচ্চাটা কেদে উঠলো, মা বলল,

- পিচ্চির খুব ক্ষুধা পেয়েছে, বুকে আবার একটু দুধ জমেছে, যাই ওকে দিয়ে আসি।

- চল এক সাথে যাই।

বলে আমি আমার বাড়া মায়ের ভোদার ভিতরে থাকা অবস্থায় তাকে জড়িয়ে ধরে পিচ্চির রুমে গেলাম। সেখানে মা বুবুর উপর ঝুকে তাকে দুধ দিতে লাগলো আর আমি তার পাছায় হাত রেখে মাকে চুদতে থাকলাম।

মার ভোদার ভেতরটা গরম আর পিচ্ছিল, আর একটু পর পর আরো মাল উগরে দিচ্ছে। আমার বাড়ার আগায় বীর্য্য আসার উপক্রম হলো। আমি বাড়াটা বের করে রেস্ট দিচ্ছি।

- কি রে থামলি কেন?

- বীর্য্য এসে লাফালাফি করছেতো তাই।

- ফেলবি না বললাম কিন্তু।

- আচ্ছা। আচ্ছা মা তুমি আমাদের ছেলে বড় হলে ওকে দিয়েও চোদাবে?

- হ্যা।

- আমি কি করবো?
 
- তুইতো আমার স্বামী, আমার ভোদা সব সময় তোর জন্য, আজীবনের জন্য, আর ওর সাথে একটু মজা নেব, সেও মজা পেল এই আর কি। তুই ভাবিস না, এবার একটা মেয়ে সন্তান নেব, মেয়েটা বড় হলে তাকেও তুই চুদতে পারবি। সমান সমান হয়ে গেল।

- আমার মা তোমার শরীরই ভালো লাগে, আর কারোটা নয়।

- আচ্ছা ঠিক আছে দেখা যাবে কি হয়। এখন আরেকটু চোদ।

এই বলে মা ঘরের দুটো টিবিল এক করে মাঝখানে ১ হাত ফাক করে সে ফাকে পাছা রেখে দু টেবিলে দু পা রেখে বসে পড়ল। আমিও পেছন দিক দিয়ে গিলে তল ঠাপ দিতে লাগলাম। চুদতে চুদতে আমার বাড়াটা তেলতেলে হয়ে গেল। যতই ঠাপাই না কেন মার ভোদার আরাম কমে না, আমার মনে হচ্ছে যেন সারাজীবন মার ভোদায় আমার বাড়াটা ঢুকিয়ে রাখি।

চোদার মাঝখানে মা মুতে ফেলল !

- একি মুতে দিলে দেখি, আবার হাগু করে দেবে না তো?

- ইস কি যে আরাম লাগছে জানিস না তাই আর টয়লেটে যেতে ইচ্ছে হলো না।

- যাক ভালো করেছো, সবটুকু ফেলো না।

- কেন আবার মুখে নিবি?

- হুমমম।

- খেতে তো পারিস না তবু মুখে নিয়ে রাখিস কেন?

- ভালো লাগে। তোমার ভোদার সব কিছুই আমার অসম্ভব ভালো লাগে।

আমি আমার মাকে সারাদিনই চুদলাম। দিন শেষে প্রচন্ড ক্লান্ত হয়ে একজন আরেক জনের উপর ঘুমিয়ে পড়লাম। সামনের দিন আরো মজা করবো দুজনে।
 
১০৯. মিসেস খুকি ও মামুনের গল্প

রাত পৌনে ১০ টা। আমি আমার বিছানায় শুয়ে শুয়ে অফিস এর কিছু ফাইল নিয়ে ঘাটাঘাটি করছিলাম। কিছুটা তন্দ্রার মত এসে গিয়েছিল সারাদিন অফিস করার পর। আমি একটা ছোটখাটো কোম্পানিতে চাকরি করি, ব্যাচেলর মানুষ। হটাথ অস্পষ্ট একটা শব্দে তন্দ্রা ছুটে গেল। আমি উঠে বসলাম। ঠিক বুঝে উঠতে পারছিলাম না, শব্দটা কোথা থেকে আসল। আবার শব্দটা হলো। শব্দটা একটা অস্ফুষ্ট গোঙানির শব্দ বলে মনে হলো আমার কাছে আর শব্দটা আমার পাশের রুম থেকেই এসেছে।

আমি থাকি ধানমন্ডির এক ফ্লাটে। ফ্লাটটা আমার না। ফ্লাটটা মিসেস খুকির, মিসেস খুকি ৪০ এর কাছাকাছি বয়সের একজন বিধবা মহিলা। ওনার ছেলে মামুন কলেজ এর ২য় বর্ষে এ পড়াশুনা করছে। মামুনর বাবা একটা রোড এক্সিডেন্ট এ মারা যায় আজ থেকে ৪ বছর আগে যখন মামুনর বয়স ১৩ ছিল।

মামুনের মা মিসেস খুকি একটা ব্যাঙ্ক এ চাকরি করেন। কিন্তু তারপর মামুনর বাবার অনেক টাকা লোন থাকায় তাদের জমানো টাকা তার এর মৃত্যুর পর সব খরচ হয়ে যায়। কিন্তু মিসেস খুকি ভেঙ্গে পড়েননি। তিনি কোনো রকম ব্যাঙ্ক এর টাকা দিয়ে লোন পরিশোধ করে তার ছেলেকে নিয়ে সংসারটাকে টিকিয়ে রেখেছেন।

আমি ৬ মাস ধরে তাদের ফ্লাটে থাকছি। ফ্লাটটায় ৩ টা বেডরুম, একটা বড় ডাইনিং, ড্রয়িং স্পেস আর সবগুলো রুম এর সাথে বাথরূম রয়েছে । মিসেস খুকি ৬ মাস আগে আমাকে এই ফ্লাটটার একটা রুম ভাড়া দেন। একটা রুম শুধু শুধুই খালি পরে ছিল। আর ভাড়া দিলে মাসে মাসে কিছু টাকা আসবে এই চিন্তা করে তিনি আমাকে রুমটা ভাড়া দেন ।

তাছাড়া আমি ওনার হোম ডিস্ট্রিক্ট এরই লোক ছিলাম এবং মামুনর বাবার সাথে আমার বাবার পরিচয় ছিল। আর আমি ঢাকায় এতদিন হোস্টেল এ থেকে পড়াশুনা করেছি। তাই পড়াশুনা শেষ করে চাকরি পাওয়ার পর একটা ভালো থাকার মত জায়গা খুজছিলাম। তখনি বাবা আমাকে মিসেস খুকি এর বেপারে জানালেন। আর এভাবেই এই বাসায় আমার ওঠা।

মিসেস খুকি অনেক সুশিক্ষিত ,স্মার্ট (যেহেতু তার ব্যাঙ্ক এ চাকরি করতে হয়) সুন্দরী এবং অত্যন্ত ভালো একজন মানুষ । তাকে তার বয়স অনুযায়ী আরো ৬-৭ বছর কম বলেই মনে হয় । তিনি মোটামুটি ভালই লম্বা আর দেহের গরনও অনেক ভালো । মোট কথা ওনার স্বামী মারা যাওয়ার পরও ইচ্ছা করলে তিনি আবার বিয়ে করতে পারতেন। কিন্তু মামুনর কথা ভেবে আর করেননি ।

আমার ডাক নাম নিরব বলেই তিনি আমাকে ডাকেন । এই ৬ মাসে ওনার কাছ থেকে অনেক সাহায্যই আমি পেয়েছি । সে হিসেবে আমি ওনার কাছে অনেক কৃতজ্ঞ । আমি অফিস থেকে এসে মামুনকে মাঝে মাঝে পড়াশুনায় হেল্প করি । মামুন অনেক অমায়িক আর ভদ্র একটা ছেলে। তাকে দেখলেই বুঝা যায় যে সে একটু ঘরকুনো টাইপের ছেলে। তার ফ্রেন্ড এর সংখ্যা অনেক কম। বলতে গেলে ভিডিও গেম তার আসল বন্ধু। কিন্তু মামুন অনেক মেধাবী একটা ছেলে। এস এস সি তে গোল্ডেন পায় মামুন।

মিসেস খুকি ও তাকে নিয়ে অনেক গর্ব করেন এবং সে যা যা চায় তাই কিনে দেয়ার চেষ্টা করেন। আমি মামুনর সাথে অনেকটা বন্ধুসুলভ আচরণ করি । মামুন আমার সাথে অনেক ফ্রি। সে অত্যন্ত কৌতুহলী একটা ছেলে। নানাসময় মামুন আমাকে অনেকধরনের প্রশ্ন করে এবং আমি তাকে বুঝিয়ে দেই। আমার অফিস মিসেস খুকি এর ২ ঘন্টা আগেই ছুটি হয়। সে হিসেবে আমি ওনার অনেক আগেই বাসায় পৌছাই। আর এভাবেই আমার এই বাসায় ৬ টা মাস আমি অনেক ভালমত ভাবেই কাটিয়েছি।

শব্দটা আবার হলো। আমি বিছানা থেকে উঠে পরলাম আর আস্তে করে দরজাটা খুলে বের হলাম। আমার মনে হলো মিসেস খুকি মনে হয় অসুস্থ হযে পড়েছেন। আমার রুম থেকে কিছুটা দুরেই মিসেস খুকি এর বেডরুম। মাঝখানে মামুনর রুম। মামুনর রুম এর দরজা চাপানো। সে ঘুমুচ্ছে। আমি মিসেস খুকি এর দরজার সামনে গেলাম। এখন কি করব ভেবে উঠতে পারছিনা।
 
প্রথম প্রথম মনে হলো দরজায় একটা নক করে মিসেস খুকি কে প্রশ্ন করি কোনো সমস্যা হয়েছে নাকি। কিন্তু এখন যেহেতু শব্দটা শুনতে পারছিনা তাই ভাবলাম এটা আমার মন এর ভুলও হতে পারে, তাই এত রাতে কাউকে বিরক্ত করাটা ঠিক হবেনা। সিদ্ধান্ত নিলাম দরজার উপরের কাঁচের ventilator দিয়ে উকি মেরে দেখি ওনার আসলেই কোনো প্রবলেম হয়েছে নাকি। কোনো প্রবলেম দেখলেই দরজায় নক করব। দরজার পাশেই একটা উচুমত টুল ছিল। ওটার উপর দাড়িয়ে ventilator এর কাঁচ ভেদ করে চোখ রাখলাম।

ventilator বরাবর মিসেস খুকি এর বিছানা আর বিছানার পাশেই একটা টেবিল লাইট যেটা রুমকে হালকা হলুদ আলোয় আলোকিত করে রেখেছে। আমার চোখ বরাবর মিসেস খুকি এর বিছানার উপর পড়ল।

আমি আমার নিজের চোখকে বিশ্বাস করতে পারলামনা। আমি চোখের সামনে যে দৃশ্য দেখলাম তা দেখে আমি নির্বাক হয়ে গেলাম। আমার মাথা ঠিকমত কাজ করছেনা, এ কি করে সম্ভব। রুম এর ভেতরে চোখ রাখার পর আমি দেখলাম ... মিসেস খুকি শুয়ে আছেন এবং মামুন তার উপরেই শুয়ে আছে। ২ জনেই পুরোপুরি ভাবে উলঙ্গ। মামুন তার মাকে জড়িয়ে ধরে নিজের পুরুষাঙ্গ মিসেস খুকি এর যোনীর মধ্যে ঢুকিয়ে দিয়ে শরীর ওঠানামা করছে।

মিসেস খুকি পা দুটো ফাঁক করে দিয়ে মামুনকে সাহায্য করছেন। তার মুখ কামের তৃপ্তিতে হা করা। তিনি উপরের দিকে তাকিয়ে মামুনকে মাঝে মাঝে কি যেন বলছেন এবং মাঝে মাঝে গোঙানির শব্দ করছেন। মা এবং ছেলে শারীরিক সেক্স করে চলেছেন। চিন্তা করলে বেপারটা খুবই বিরক্তিকর। কিন্তু আমি দৃশ্যটা দেখে এতই shocked হয়ে গিয়েছিলাম যার ফলে চোখ সরাতে পারছিলামনা।

এক পর্যায়ে মিসেস খুকি আর মামুন হালকা গোঙানি দিয়ে দুইজনে শিথিল হয়ে যায়। মামুন তার মায়ের বড় দুটো স্তন এর একটা নিয়ে চুষতে থাকে এবং মিসেস খুকি ছেলের মাথায় হাত বুলিয়ে দিতে থাকেন। তখনও মামুনর লিঙ্গটা মিসেস খুকির যোনীর মধ্যে ঢুকেছিল। আমি আর দেখতে পারলামনা।

মিসেস খুকি মুচকি হাসি দিয়ে বললেন "ওহ আচ্ছা। ঠিক আছে ... আধাঘন্টা পর টেবিল এ বসে যেও। নাস্তা দিয়ে দিচ্ছি। " আমি " আচ্ছা আন্টি " বলে সুবোধ বালকের মত ওখান থেকে চলে আসলাম।

সকাল ৮ টা ।
ডাইনিং টেবিল এ আমি আর মিসেস খুকি বসে নাস্তা করছি। ওনার হাবভাব সেই আগের মতই। হাসিখুশি মুখ আর বুদ্ধিদীপ্ত চাহনি। আমার প্লেট এ পরোটা দিতে দিতে বললেন –

নিরব .. আজকে আমি মামুনকে নিয়ে ওর ওর খালার বাসায় যাচ্ছি। ওখান থেকে মার্কেটিং এ যাব মার্কেট করতে। বাসায় আসতে আসতে রাত ৮ টা থেকে ৯ টা বেজে যেতে পারে। তোমার কাছেতো চাবি আছেই। বাসায় যদি থাকত ভালই আর বাইরে গেলে তালা দিয়ে যেও।

আমি বললাম " ঠিক আছে ..আপনি কোনো টেনশন করবেন না। "

মিসেস খুকি "আচ্ছা তোমার কি কিছু লাগবে? নিসংকোচে বলো। আমি বাইরে থেকে নিয়ে আসব"

আমি "না না কিচ্ছু লাগবেনা। আপনারা ঘুরে টুরে আসুন। "

আরও কযেকটা সামান্য টুকিটাকি বেপার নিয়ে ওনার সাথে কথা হলো।

মিসেস খুকি সকাল সাড়ে ১০ টা বাজে মামুনকে নিয়ে বাসা থেকে চলে যান। আমি কিচ্ছুক্ষন বসে টিভি দেখলাম। এরপর জুম্মার নামাজ এর পর খেয়ে দেয়ে কিচ্ছুক্ষন রেস্ট নিলাম। ২ টা বাজে বুয়া এসে ঘর পরিষ্কার আর থালাবাসন ধুয়ে আড়াইটা বাজে চলে গেল। ৩ টা বাজে বাসায় তালা দিয়ে বাসা থেকে বের হলাম। ধানমন্ডি লেকের পাশ দিয়ে হাটতে হাটতে একটা সিগারেট ধরলাম।
 
তারপর মেইনরোড এ এসে একটা রিকশা নিলাম । গন্তব্যস্থল শাহবাগ ......এক ফ্রেন্ড এর বাসা। ফ্রেন্ড এর নাম তমাল (কাল্পনিক নাম ) । আমরা স্কুল এর ফ্রেন্ড ও , একসাথে হোস্টেলে থেকেছি । অনেকদিন এ বন্ধুত্ব আমাদের মধ্যে এখনো অনেক জোরালো ভাবে টিকে আছে । ও এখন কম্পিউটার ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশুনা করছে , বড়লোকের সন্তান আর ওর মাথায় দারুন বুদ্ধি । আমি কোনকিছু হলেই ওর কাছ থেকে পরামর্শ নেই ।

৪ টা বাজে ঘড়িতে ।
আমি আর তমাল ওর রুম এ বসে আছি । আমি একটু আগে তমাল কে পুরো বেপারটা টা খুলে বলেছি । ও কিছুক্ষণ ধরে বেপারটা নিয়ে চিন্তা করলো ।

তারপর বলল " আমার মনে হয় মিসেস খুকি আর মামুনর মধ্যে এই সম্পর্কটা হয়েছে মিসেস খুকি এর husband মারা যাওয়ার জন্যই । দেখ .. মামুনর কথা ভেবেই মিসেস খুকি আরেকটা বিয়ে করেননি । কিন্তু এই বয়সে মিসেস খুকি এর দেহের চাহিদা আছে । তো সেই হিসাবে আমার মনে হয় কোনোভাবে .. দুর্ঘটনাবশত হোক অথবা যেভাবেই হোক ... নিজের সন্তানকে এর সাথে জড়িয়ে ফেলেছেন । আর একবার শারীরিক সম্পর্কে জড়ানোর পর এর থেকে বের হওয়া খুবই কঠিন ...."

আমি বললাম "কিন্তু মামুন? "

তমাল " Oedipus complex এর বেপারটা সম্মন্ধে কোনো আইডিয়া আছে? "

আমি "নাহ .. কি এটা? "

তমাল " এটা একটা থিউরি ... sigmund freud নামের একজন লোক এই থিউরিটার প্রবর্তন ঘটান । এটা হচ্ছে ছোটবেলা থেকেই ছেলেরা মায়ের প্রতি আর মেয়েরা বাবার প্রতি একটু বেশি আকর্ষণ বোধ করে । আকর্ষনটা তারা অজান্তেই অনুভব করে থাকে এবং এর পেছনে দায়ী opposite sex attraction । তবে এটা একটা সামান্য বেপার আর বয়স এর একপ্রান্তে টা ঠিক হয়ে যায় । কিন্তু মামুনর মধ্যে এর খারাপ প্রভাবটা পরেছে । সেও তার মায়ের দেহের প্রতি আকৃষ্ট হয়ে পরেছিল এবং কোনো ধরনের সুযোগ আসায় সে তার মায়ের সাথে দৈহিক মিলনেও জড়িয়ে পরেছে ।

আমি " বুঝলাম । কিন্তু এর ফলে মামুনর জীবনে অনেকধরনের সমস্যা দেখা দিতে পারে । "

তমাল " হুম .. তাতো দেবেই । আচ্ছা তোকে একটা কাজ করতে দিব , পারবি কাজটা করতে ? "

আমি " কি কাজ ? "

বিকাল ৫ টা । আমি তমালের বাসা থেকে বের হলাম একটা ব্যাগ নিয়ে ।একটা রিকশায় উঠে পরলাম বাসায় যাওয়ার জন্যে । যাওয়ার সময় একটা খেলার মাঠ চোখে পড়ল । দেখলাম মামুনর বয়সী কিছু ছেলে খেলছে । মনটা মামুনর জন্যে খারাপি হয়ে গেল । বুঝতে পারলাম ওর কেন কোনো বন্ধু নেই । এরকম চলতে থাকলে ও মানসিকভাবে বিকারগ্রস্ত হয়ে পরবে ।

১৫ - ২০ মিনিটের মধ্যেই বাসায় পৌছে গেলাম । ব্যাগ থেকে জিনিসগুলা বের করলাম । জিনিসগুলো হচ্ছে ৩ টা ছোটো ছোটো হিডেন ক্যামেরা , একটা অনেক ছোটো সাউন্ড রেকর্ডার .. একটা রিমোট কন্ট্রোল ।

জিনিসগুলো মিসেস খুকি এর বেডরুম এ সেট করতে হবে ।

জিনিসগুলো অনেকটা জোর করেই আমাকে তমাল ধরিয়ে দিয়েছে । আমরা ঠিক করেছি মামুন আর মিসেস খুকিকে এই সম্পর্ক থেকে ছুটিয়ে ফেলতে হবে । কিন্তু তার আগে ওদের সম্পর্কটা কত গভীর তা তমালের বোঝা লাগবে । এবং সেই হিসেবেই আমাদের প্লান করা লাগবে । আর এর জন্যই এই পরিকল্পনা । আমি বেডরুম এ ঢুকলাম । হাতে আরো ২ঘন্টার মত সময় আছে ওদের এসে পরার ।

আমি পুরো বেডরুম দেখলাম । সাজানো গুছানো আর পরিপাটি । ঠিক করে ফেললাম কোন কোন জায়গায় কামেরাগুলো বসাব । ৪০ মিনিটের মধ্যে কাজ শেষ করে ফেললাম । এত নিখুত ভাবে ক্যামেরা গুলো বসালাম যে কেউ না জানলে বের করতে পারবেনা । আর পারলেও বুঝবেনা জিনিষটা আসলে কি । সব সেটআপ করার পর রুম এ এসে আমার ল্যাপটপ টা ওপেন করে একটা ব্লুটুথ টাইপের যন্ত্র কানেক্ট করলাম যেটা কামেরার সাথে ছিল । কানেক্ট দেয়ার কিছুক্ষণ পরেই ৩ টা স্প্লিট স্ক্রীনে রুম এর ৩ পাশ ফুটে উঠলো । মানে সবগুলা যন্ত্রই ঠিক মত কাজ করছে । আর আমার ল্যাপটপএ সব পরিষ্কার দেখা যাচ্ছে ।
 
একটা ক্যামেরা wardrobe এর পাশে সেট করা যাতে পুরো বিছানা আর দরজা দেখা যায় ... আরেকটা বিছানার পায়ের কাছে একটু দুরেই একটা টেবিল এর সাথে আর ৩ নম্বরটা টেবিল ল্যাম্পটার সাথে ।সাউন্ড রেকর্ডারটা মাথার কাছে সেট করা । তমাল এই সব জিনিস বিদেশ থেকে এনেছে এবং কিভাবে কি করতে হয় সব দেখিয়ে দিয়েছে ।মনে মনে না বলে পারলামনা "তমাল তুই একটা জিনিয়াস " ।

রাত সাড়ে ৮ টা বাজে মামুন আর মিসেস খুকি বাসায় ফিরলেন । দুইজনকে দেখে মনে হলো tired । আমরা সবাই একসাথেই রাতের খাবার খেলাম । দুইজনের মধ্যেই দেখলাম নরমাল স্বাভাবিক মা ছেলের আচরণ , কোনো বাতিক্রম কিছুই নেই । রাত ১১ টা বাজে মামুন মামুনর রুমে ঘুমাতে চলে গেল । মিসেস খুকি তখন রান্নাঘরে ।

আমি আমার রুম এ এসে দরজা বন্ধ করে জানলাটা খুলে দিয়ে একটা সিগারেট ধরলাম । কিছুক্ষণ পর ল্যাপটপটা অন করলাম আর কামেরার সাথে কানেক্ট করলাম । সব পরিষ্কার দেখতে পারছি । মিসেস খুকি ঘরে ঢুকে towel আর একটা কাপড় নিয়ে গোসল করতে ঢুকলেন । গোসল শেষে একটা পাতলা ম্যাক্সি পরে বের হলেন । কিছুক্ষণ বসে আয়নায় চুল আচরিয়ে তারপর লাইট অফ করে আর টেবিল ল্যাম্পটা জালিয়ে ঘুমুতে গেলেন ।

রাত তখন ১২ টা বাজে , মিসেস খুকি ঘুমুচ্ছেন আর তার দরজাটা লক করা যাতে কেউ ঢুকতে না পারে । আমি লাপটপটার দিকে চেয়ে আছি ।

রাত ২ টা বাজতে ১০ মিনিট বাকি ।
কিছুই হইনি এখনো । মিসেস খুকি দরজা লক করে শান্তিতে ঘুমাচ্ছেন আর মামুনও মামুনর রুম এ ঘুমাচ্ছে । আমার চোখে রাজ্যের ঘুম , চোখ বুজে আসতে চাইছে । ঠিক করলাম ল্যাপটপ বন্ধ করে ঘুমিয়ে পরব । আজকে আর কিছুই হবেনা ।

হটাথ মিসেস খুকি ঘুম থেকে উঠলেন । উঠে টয়লেট এ গেলেন । টয়লেট থেকে বের হয়ে ওনার রুম এর দরজাটা খুলে রুম থেকে বাইরে বের হলেন । আমি আমার লাল হয়ে যাওয়া চোখগুলো নিয়ে তাকিয়ে আছি । ২-৩ মিনিট পর মিসেস খুকি আবার রুম এ ঢুকলেন। তিনি দরজাটা চাপিয়ে দিযে শুয়ে পড়লেন । খেয়াল করলাম দরজা লক করলেননা ।

ঠিক তার ৩-৪ মিনিট পর খেয়াল করলাম দরজাটা আসতে আসতে খুলল কেউ । নিজ চোখে দেখলাম ভিতরে পা টিপে টিপে মামুন প্রবেশ করলো আর দরজাটা লক করে দিলো । আমার ঘুম ততক্ষণে ছুটে গেছে । দেখলাম মামুন ওর মায়ের বিছানায় উঠলো । মিসেস খুকি ওনার মতই শুয়ে আছেন । আমি টেপ রেকর্ডার আর ভিডিও রেকর্ডার ততক্ষণে ছেড়ে দিয়েছি ।

মামুন মিসেস খুকি এর পিঠের দিকে বসলো । হাত দিয়ে মিসেস খুকি এর স্তনটা ধরে চটকাতে লাগলো । মিসেস খুকি এখনো নির্বাক । মামুন এবার ওর মুখটা ওর মায়ের গালের কাছে নিয়ে গিয়ে চুমা দিল । এবার মিসেস খুকি সাড়া দিলেন । মুখটা মামুনর দিকে ফিরলেন আর মামুন ওর মায়ের ঠোটে ঠোট লাগিয়ে চুমা দিল কিছুক্ষণ ।

মিসেস খুকি খুবই ফর্সা এবং সুন্দরী । তার দেহতে সামান্য মেদ আছে যা তার শরীরটাকে আরো আকর্ষনীয় করে তুলে । তার চোখ দুটো খুবই সুন্দর আর টানাটানা। তার স্তন দুটো কমপক্ষে ৩৬ সাইজ এর মত হবে । সব মিলিয়ে তার বয়সের অনুযায়ী সে এখনো অনেক সুন্দরী এবং আকর্ষনীয় ।

মিসেস খুকি তার ছেলের দিকে ফিরে শুলেন । নিজেই নিজের ম্যাক্সির সামনের হুকগুলো খুলে দিলেন । তার একটা বড় ধবধবে সাদা আর কোমল স্তন বের করে মামুনকে চুষতে দিলেন । মামুন তার বড় খয়েরি রং এর বোটাটায় মুখ লাগিয়ে চুকচুক করে চুষতে লাগলো । মিসেস খুকি তার হাতের উপর ভর দিয়ে নিজের মাথাটা রাখলেন আর তার কালো লম্বা রেশমি চুলগুলো একপাশে সরিয়ে দিয়ে ছেলের দুধ খাওয়া দেখতে লাগলেন । মামুন তার আরেকটা স্তন এবার টেনে বের করে ওটা চোষা শুরু করে দিল আর একটু আগে যেটা চোষা শেষ হয়েছে সেটা হাত দিয়ে চটকাতে লাগলো । এবার মিসেস খুকি উঠে পড়লেন ।

আমি টেবিল ল্যাম্প এর কামেরাটা দিয়ে স্পষ্ট ও অনেক কাছ থেকে দেখলাম মিসেস খুকি তার গা থেকে ম্যাক্সিটা খসিয়ে পায়ের কাছে ফেলে দিলেন । তার খোলা বড় বড় ঝোলা স্তন দুটো আমার স্ক্রিন এর সামনে লাফিয়ে উঠলো । নিচের দিকে চোখ গেল । তার নিম্নাঙ্গে সে একটা সাদা জালির মত টাইট একটা পেন্টি পরে আছে । পেন্টির ভিতরের কালো চুল গুলো স্পষ্ট বোঝা যায় । তার পাছাটা ভালই মেদবহুল ।
 
মিসেস খুকিকে যতই দেখছি ততই মুগ্ধ হচ্ছি আমি । মিসেস খুকি তার সন্তানের কাছে বিছানায় ফিরে গেলেন । মামুনকে বললেন " মামুন আমার জানটুসোনা ... আম্মুর পেন্টিটা খুলে দাও । " আমি পরিষ্কার টেপ রেকর্ডার এ শুনতে পেলাম । মামুন সুবোধ বালক এর মত পেন্টিটা ধরে পা থেকে নামিয়ে দিল । মিসেস খুকি তার ছেলের কোমর ধরে নিজের দিকে টেনে নিলেন ।

ছেলের পান্টটা নিজ হাতে টেনে নামিয়ে দিলেন । টুপ করে মামুনর লিঙ্গটা বেরিয়ে পড়ল । মিসেস খুকি মুচকি হেসে ছেলেকে কি যেন একটা ইঙ্গিত দিয়ে সোজা হযে শুএ পড়লেন । মামুন উল্টো হযে মিসেস খুকি এর উপর তার যোনীর দিকে মুখ করে শুএ পড়ল । মিসেস খুকি সন্তানের লিঙ্গটা মুখে পুরে নিলেন । অন্যদিকে মামুনও মিসেস খুকি এর যোনীর লোমগুলোর মধ্যে মুখ ঢুকিয়ে চাটা শুরু করে দিল । মিসেস খুকিও চুষে খেয়ে , চেটেপুটে ছেলের লিঙ্গটা বড় করে দিলেন ।

একটা পর্যায়ে মিসেস খুকি টেনে ধরে সন্তানকে নিজের মুখের কাছে নিয়ে ছেলের ঠোট পাগলের মত চুষতে লাগলেন । আর একটা হাত দিয়ে ছেলের লিঙ্গটা ধরে নিজের যোনিখাজের উপর সেট করলেন । তারপর আস্তে করে লিঙ্গটা নিজের যোনীর মধ্যে ঢুকিয়ে দিলেন । আমি পায়ের কাছের ক্যামেরাটা দিয়ে দেখতে পেলাম খুব সহজেই পকাত করে লিঙ্গটা ভেতরে ঢুকে গেল ।

এবার মামুন আস্তে আস্তে নিজের শরীর উঠানামা শুরু করে দিল । মিসেস খুকি কামের চোটে শীত্কার করে উঠলেন । মামুনর ঠাপ আস্তে আস্তে বাড়তে থাকে । এবং একটু পরে মামুন পুরোদমে ওর মাকে ঠাপাতে থাকে । মিসেস খুকি পা দুটো যতসম্ভব মেলে ধরে সন্তানকে আরো গভীরে ঢোকার জায়গা করে দেন । বলাই বাহুল্য মামুনর বয়সী একটা ছেলে অনেক expert এর মতই মাকে ঠাপিয়ে যায় । মিসেস খুকির পাছায় থপ থপ করে যে শব্দ হচ্ছিল .... ওগুলাও আমি রেকর্ডার এ শুনতে পাই ।

ওদিকে মা ছেলের প্রায় হয়ে এসেছে । মিসেস খুকি ছেলেকে জাপটে ধরে নিজের গুদের জল খসিয়ে দিলেন । ল্যাম্প এর আলোর জন্যে আমি স্পষ্ট দেখতে পেলাম মিসেস খুকি এর পাছার রস মামুনর লিঙ্গের সাথে মাখামাখি হয়ে গড়িয়ে বিছানার উপর একটু পড়ল । ওদিকে মামুনরও হয়ে এলো । মামুন .. আহ মামনি আর পারছিনা বলে বীর্য বের করে দিলো । লাস্টের দিকে লিঙ্গের মুন্ডুটা যোনি থেকে বের হয়ে কিছু রস মিসেস খুকি এর গায়েও ছিটিয়ে দেয় ।

মামুনর লিঙ্গে বির্যর ফেদা আর মায়ের যোনীর রস লেগে একাকার অবস্থা । মিসেস খুকি ওটা নিয়েই চুষতে থাকেন । আর মামুনও মায়ের দুধে একটা হালকা কামর দিয়ে শিথিল হয়ে গেল । দুইজন কিছুক্ষণ একেঅপরকে জড়িয়ে ধরে শুয়ে থাকলো ।

তারপর মিসেস খুকি , মামুনকে নিয়ে বাথরুম এ চলে গেলেন । ওখানে গিয়ে মামুনকে গোসল করিয়ে আর নিজে পরিষ্কার হযে মামুনকে ওর রুমএ পাঠিয়ে দিলেন । এরপর নিজে বিছানায় ঘুমুতে চলে গেলেন । আমিও আমার ল্যাপটপ বন্ধ করে দিয়ে নিস্তব্ধ হযে কিছুক্ষণ বসে রইলাম । আর বেশি রাত করা চলবেনা , কালকে অনেক কাজ । লাইট অফ করে ঘুমিয়ে পরলাম ।

সকাল ১০ টা
আমি তমালের বাসায় তমালের সাথে বসে আছি । কিছুক্ষণ আগে তমালকে কালকের রাতের ভিডিওগুলো দেখালাম । তমাল কিছুক্ষণ ধরে বেপারটা নিয়ে চিন্তা করলো । ৫ মিনিট টানা চুপ করে বসে থাকার পর মুখ খুললো ।

তমাল - " মিসেস খুকি আর মামুনর আচরণ কি অন্য সময় স্বাভাবিক ? "

আমি - হুম ।

তমাল – বুঝলাম

আমি - এখন কি করা যায় ?

তমাল - তোর মিসেস খুকিকে কেমন লাগে ?
 
আমি - কেমন লাগে মানে? এই বেপারটা ছাড়া মিসেস খুকি আসলেও অনেক ভালো একজন মহিলা । উনি না থাকলে আমার অনেক সমস্যা হত । তাই এই বেপারটা বাদে ওনাকে আমি অনেক রেসপেক্ট করি ।

তমাল - না ... আমি আসলে ওটা বুঝাইনি । যেহেতু তুই মিসেস খুকিকে রেসপেক্ট করিস । তাহলে তার এই সমস্যাগুলোর সমাধান তুই করে দিতে পারবি ।

আমি - মানে ?

তমাল - তুই মিসেস খুকি কে দৈহিক সঙ্গ দে ।

আমি - তোর মাথা ঠিক আছে ? কি যাতা বলছিস ?

তমাল - দেখ ... মিসেস খুকির একজন স্বামী নয় । একজন দৈহিক পার্টনার লাগবে । তার যৌন চাহিদা মেটানোতো প্রয়োজন । চক্ষু লজ্জার ভয়ে সে বাইরের বা তার অফিস এর কারো সাথে এরকম কোনো সম্পর্কে যায়নি । নিজের সন্তানের সাথে সম্পর্কে জড়িয়ে পরেছে । তুই যদি তাকে সঙ্গ দিস তাহলে সে হয়ত ওই সম্পর্ক থেকে সরে আসবে ।
আমি - বুঝলাম । কিন্তু তা কি করে সম্ভব ? ওনাকে মায়ের মত শ্রদ্ধা করি । উনিও আমাকে

তমাল - আরে রাখ ! মামুনর সাথে করতে পারলে তোর সাথে কেন পারবেনা ?

আমি - কিন্তু .. কিন্তু চাইলেই কি আর ..

তমাল - অবশ্যই। ওনাকে সব কিছু খুলে বলে, ওনাকে সাহায্য করতে চাইলে ওনারই ভালো ।

আমি - আমি কিছু বলতে পারবনা

তমাল - তাহলে চল ।

আমি - কোথায় ?

মিসেস খুকির বাসা ।

আমি আর তমাল বসে আছি । কিছুক্ষণ আগে এই রুমে মনে হয় একটা ঝড় হয়ে গেছে । মিসেস খুকি কাঁদছেন । তার চোখ দিয়ে অঝোরে পানি পরছে । আমি আর তমাল চুপচাপ বসে আছি । মিসেস খুকি আঁচল দিয়ে চোখ মুছে আমাদের দিকে তাকালেন । খেয়াল করলাম কাদলেও তাকে অনেক সুন্দর লাগে ।

ঘটনাটা ঘটিয়েছে তমাল । আমার শত বাধা আর মানা সত্তেও ও বলতে গেলে একেবারে জোর করেই আমাকে নিয়ে এসেছে । মিসেস খুকি আমার সাথে একজন বন্ধুকে দেখে খুশি হয়েছিলেন । মামুন স্কুলএ গেছে । তিনি আমাদের চা নাস্তা দিয়ে আমাদের সাথে বসেই গল্প করছিলেন । কথার এক ফাকে তমাল মিসেস খুকি আর মামুনর সম্পর্কের কথা আমরা জানি এই বেপারটা বলে দেয় ।
মিসেস খুকি ভয়ানক ভাবে রেগে যান এবং পুরোপুরি বেপারটা অস্বীকার করেন । উনি আমাদেরকে বাসা থেকে বের হয়ে যেতে বলেন । তমাল তখন পুরো ঘটনাটা মিসেস খুকিকে খুলে বলে এবং ভিডিওর কথাও বলে । সব শুনে মিসেস খুকি কান্নায় ভেঙ্গে পরেন । আমি চুপ করে ছিলাম সারাটা সময় । আমার কাছে খুবই খারাপ লাগতে থাকে বেপারটা । একজন অসহায় মহিলা কাদছেন আমাদের সামনে । আমরা নির্বাক এর মত দেখছি।

মিসেস খুকি নিজেকে সামলে নিলেন । বললেন " তোমরা যা দেখেছ .. ঠিকই দেখেছ । হয়ত তোমরা আমাকে অনেক খারাপ ও নিচু ভেবেছ । কিন্তু তোমরা পুরো বেপারটা জাননা । যাই হোক .. তোমরা কি চাও ? তোমাদের টাকা লাগলে আমি যেভাবে পারি যোগার করে দেব । কত চাও তোমরা ? কিন্তু দয়া করে কাউকে এই বেপারে কিছু বলোনা । প্লিজ !

তমাল বলল " ছি ছি মিসেস খুকি । আমরা আপনার কাছে কোনো টাকা চাইনা । "

মিসেস খুকি - তাহলে ?

আমি - আপনি আমাকে এত উপকার করেছেন । আমি কোনমতেই আপনাকে ব্ল্যাকমেল করতে পারিনা ।

তমাল - আমরা আপনাকে হেল্প করতে চাই ।
 
মিসেস খুকি এর চোখ দিয়ে আবার পানি পরা শুরু করলো ।

মিসেস খুকি - আমি তোমাদেরকে ভুল বুঝেছি , আমাকে মাফ করে দাও । তোমরা আমাকে অনেক খারাপ ভাবছ ... কিন্তু এর পিছনেও কিছু ঘটনা আছে । আমার বলার কোনো ভাষা নেই ।

আমি - মিসেস খুকি .. প্লিজ কাদবেন্না । আপনি আমাদেরকে আপনার ঘটনাটা খুলে বলুন ।

মিসেস খুকি চোখ নুছে বললেন - তাহলে শোনো ....

আমি আর আমার স্বামী আমাদের বিয়ের পর থেকে অনেক অসুখী ছিলাম । আমাদের কোনো বাচ্চা হতনা । টেস্ট করানোর পর বোঝা যায় আমার বাচ্চা নেয়ার ক্ষমতা নেই । তখন আমরা মামুনকে adopted করি । মামুন আমার পেটের সন্তান নয় । মামুন বড় হয় । আমরা ওকে নিয়ে অনেক সুখে ছিলাম । এরপর আমার স্বামীর দুর্ঘটনায় মৃত্যু । এর একবছর পর মামুন জেনে যায় সে আমার পেটের সন্তান না । আমি ওর কাগজগুলো লুকিয়ে রেখেছিলাম । ও কি করে যেন ওগুলো দেখে ফেলে ।

আমি চাইনি এত অল্প বয়সেই ও এইগুলো দেখুক । কিন্তু দেখার পর ও অনেক আপসেট হয়ে পরে । ও আমার সাথে বা কারো সাথেই কথা বলতনা । আমি ওকে অনেক বুঝানোর চেষ্টা করেছি । ও কিছুতেই বুঝতনা । তবে পরে আসতে আসতে সব ঠিক হয়ে যায় । কিন্তু ওর মধ্যে আমি সামান্য পরিবর্তন লক্ষ্য করি । ও আগের থেকে অনেক চুপচাপ হয়ে যায় । কিভাবে ওকে দোষ দেই ? ওর বাবার মৃত্যু আর ওর এর ঘটনা ওর উপর মানুষিক চাপ সৃষ্টি করে । আমার অনেক খারাপ লাগত ।

একদিন আমি মামুনর রুম গুছানোর সময় ওর রুমে কিছু অশ্লীল ডিভিডি পাই । আমি কি করব বুঝে পাইনা । ওগুলো ওগুলোর জায়গায় রেখে দেই । আরেকদিন এর ঘটনা । আমি বাথরুমএ গোসল করছিলাম । ঐদিন আমি ভুলে দরজাটা ভালো করে আটকাইনি । দরজাটা একটু খুলে ছিল । আমি হটাথ খেয়াল করলাম খোলা অংশটা দিয়ে মামুন আমার দিকে তাকিয়ে আছে । আমি দরজার দিকে ঘুরার পর ও ওখান থেকে সরে যায় । আমি খুবই চিন্তিত হয়ে পরি । ভেবেছিলাম এই বেপারগুলো নিয়ে মামুনর সাথে কথা বলব । কিন্তু তা আর হয়ে ওঠেনি ।

একরাতের ঘটনা । আমার মনে আছে , সেরাতে প্রচন্ড ঝড় হচ্ছিল । মামুন ছোটবেলা হতেই ঝড় অনেক ভয় পেত । ঝড় হলে ও আমার সাথে এসে ঘুমাত । ঐদিনও ও আমার রুমে এসে ঘুমাল । আমি উল্টা পাশ ফিরে ঘুমালাম । মাঝ রাতে হটাথ ঘুম ভেঙ্গে গেল । আমি খেয়াল করলাম মামুন একটা হাত আমার উপর দিয়ে ঘুমাচ্ছে । আমি গ্রায্য করলামনা ।

কিছুক্ষণ পর খেয়াল করলাম ও ওর একটা পা আমার উপর উঠিয়ে দিয়েছে । আর ওর হাতটা আমার বুকের কাছে নিয়ে এসেছে । আমি চুপ করে থাকলাম । হঠাথ ও আরও এগিয়ে এসে .... ইয়ে মানে .... ওর লিঙ্গটা দিয়ে আমার পিছন দিকে ঘষা শুরু করলো । আমার কি যেন হয়ে গেল । দীর্ঘদিন কারো সাথে দৈহিক সম্পর্ক না থাকায় আমার মাথা ঠিক ছিলনা । আমি ওর দিকে ঘুরে শুলাম । আমার বুকটা ওর মুখের কাছে দিয়ে দিলাম । এরপর ও নিজে থেকেই এগিয়ে এলো ।

এরপর মিসেস খুকি থেমে গেলেন । কয়েক সেকেন্ড চুপ করে থেকে বললেন ... এরপর যা হবার তাই হলো । ঐদিন রাতেই ওর সাথে আমার দৈহিক মিলন হয়ে গেল । এরপরে আমার অনেক লজ্জা করেছিল । কিন্তু তারপরেও তা আর বন্ধ রাখতে পারিনি । আমি ওকে বাধা দিতে পারিনি । ও প্রত্যেকদিন এসেই আমার সাথে বিছানায় শোয় ।

মিসেস খুকি চুপ করে নিচের দিকে তাকিয়ে রইলেন ।

রুম এর মধ্যে সবাই চুপচাপ বসে আছি । অদ্ভুত একটা পরিস্থিতি । আমি চাইনি বেপারটা এই পর্যন্ত চলে আসুক । কিন্তু আবার মনে হচ্ছে যা হবার ভালোর জন্যই হযেছে । মিসেস খুকির দিকে তাকালাম । ওনাকে অনেক আপসেট এবং লজ্জিত মনে হচ্ছে । মিসেস খুকি হটাথ কিছু না বলেই উঠে পড়লেন । অন্য রুমে চলে গেলেন । তমাল উঠে পড়ল । যাওয়ার সময় আমার দিকে তাকিয়ে বলল " এবার যা করার তোর্ উপর নির্ভর করে । আমার কাজ শেষ " বলে চলে গেল ।
 
ভিতরে ঢুকে দেখলাম মিসেস খুকির বেডরুমের দরজাটা হালকা খোলা । উকি মারলাম কিন্তু উনি বেডরুমএ নেই । আমি আসতে করে দরজাটা খুলে ভেতরে ঢুকে পরলাম । দেখলাম মিসেস খুকি বারান্দায় দাড়িয়ে আছেন । বারান্দার গ্রিল এক হাত দিয়ে ধরে বাইরে তাকিয়ে আছেন । ওনার দিকে ভালো করে তাকালাম । উনি আসলেই অনেক সুন্দরী এই বয়সেও । হালকা সবুজ রং এর একটা শাড়ির সাথে ম্যাচিং ব্লাউজ পরে আছেন । ওনার লম্বা চুলগুলো খোলা ।

আমি হালকা করে ওনাকে ডাকলাম .... মিসেস খুকি ..

উনি ঘুরে আমার দিকে তাকিয়ে বললেন - কি চাও ?

আমি - আমি আপনাকে সাহায্য করতে চাই ।

- কি ধরনের সাহায্য ?

- আপনার আমার কাছে লুকানোর কিছু নেই এবং আমিও আপনার পরিস্থিতিটা বুঝতে পারছি । আপনার চাহিদা আছে , আমি সেটা পূরণ করে দিতে পারি ....

মিসেস খুকি চুপ করে আমার দিকে কিছুটা বিস্মিত ভাবে তাকিয়ে রইলেন । আমি হটাথ কিছু না বলেই ওনার হাত ধরে ঠোটে চুমু দিয়ে বসলাম । মিসেস খুকি নিজেকে ছাড়ানোর চেষ্টা করলেন । বলে উঠলেন .... কিন্তু , নিরব কি করছ !

আমি - যা করছি সেটা কি আপনার বা মামুনর দুজনের জন্যই ভালো নয় ?

- কিন্তু নিরব !

- কোনো কিন্তু নয় !

বলে আবার ওনার সুন্দর ঠোটে জোরে একটা চুমু দিলাম ।এবার উনি কিছু বললেন না । আমি ওনাকে জড়িয়ে ধরে বিছানার কাছে নিয়ে গেলাম । ওনার ঠোট চুষতে চুষতে শাড়ির উপরের অংশটা নিচে নামিয়ে দিলাম । ব্লাউজ পরা ওনার ভারী আর বড় বড় স্তনগুলো আমার চোখের সামনে ভেসে উঠলো । দেখলাম মিসেস খুকি হালকা ঘেমে উঠেছেন । আমার নিজের শরীরও গরম হয়ে উঠছে । আমি শাড়ির বাকিটুকু ওনার কোমর থেকে খুলে ফেললাম । ছায়া পরা অংশ বেরিয়ে পড়ল । আমার হাতটা নিয়ে ওনার ব্লাউজটার উপর দিয়ে নরম দুধগুলোকে টিপতে থাকলাম ।

মিসেস খুকি 'আহ ' করে শব্দ করে উঠলেন । আসতে করে ব্লাউজটা বুকের উপর দিয়ে খসিয়ে দিলাম । ওনার স্তনগুলো আমার চোখের সামনে উন্মুক্ত হয়ে পড়ল । স্তনগুলো আকারে অনেক বড় এবং হালকা নিচের দিকে ঝুলে আছে । স্তনের মাঝখানে কিছু অংশজুড়ে কালো বোটা । ওটায় মুখ লাগিয়ে চুষতে থাকলাম । ইচ্ছেমত করে দুধগুলো খেলাম আর হাত দিয়ে টিপলাম । আমি যেন অমৃতের স্বাদ গ্রহণ করছি । মিসেস খুকি আমাকে জড়িয়ে ধরলেন । বুঝতে পারলাম উনিও এখন কামুক হয়ে পড়েছেন ।

মুখটা ওনার হালকা মেদযুক্ত পেটের কাছে নিয়ে এলাম । জিহ্বাটা দিয়ে ওনার নাভিতে একটা চাটা দিয়ে ছায়ার গিট্টুটা খুলে কোমর থেকে নামিয়ে দিলাম । হালকা লোমে ভরা যোনিটার মধ্যে নিজের মুখ ডুবিয়ে দিলাম । ওনার যোনিটা রসে ভিজে উঠেছে । কিছুক্ষণ ধরে চুষে চুষে ওই রস খেলাম । বুঝতে পারলাম দুজনই এখন সম্পূর্ণ ভাবে প্রস্তুত । নিজে উলঙ্গ হয়ে ওনার উপর শুলাম । উনি আমাকে আরো জোরে জাপটে ধরলেন । নিজের লিঙ্গটা ধরে আসতে করে ওনার যোনি গহবরে ঢুকিয়ে দিলাম ।

আমার লিঙ্গটা গরম যোনির ভেতরে প্রবেশ করলো । আসতে আসতে উঠানামা শুরু করলাম । মিসেস খুকি কামে শব্দ করতে লাগলেন । আমি ঠাপের মাত্রা বাড়িয়ে দিলাম । জোরে জোরে ঠাপাতে লাগলাম । ওনার পা দুটো উচু করে আরো জোরে এবং গভীরে লিঙ্গ প্রবেশ করিয়ে তালে তালে ওনার পাছার উপর ঠাপ দিতে লাগলাম । কিছুক্ষণ পর ওনাকে উল্টো করে ওনার পিঠ আমার দিকে দিয়ে বসিয়ে ডগি স্টাইলএ ঠাপালাম । মিসেস খুকি একটু পর পর আনন্দে শীত্কার করে উঠছেন ।

কিছুক্ষণ ঠাপানোর পর আমি নিচে চলে এলাম । মিসেস খুকি আমার উপর উঠে আমার লিঙ্গটা নিজের মুখে পুরে নিলেন । আমি ওনার যোনিতে নিজের জিহ্বা দিয়ে চেটে দিলাম । আমার লিঙ্গটা নিজের মুখে নিয়ে উনি জোরে জোরে চুষতে লাগলেন । চোষার তালে তালে নিজের মুখ উপর নিচে করতে থাকলেন ।
 

Users who are viewing this thread

Back
Top