What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

তিন প্রজন্ম (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
তিন প্রজন্ম - by sadekulbashar



গ্রীষ্মের ছুটি চলছে।এই গরমে একা একা বাড়িতে বসে বোর হচ্ছি।বাড়িতে আছি আমি আম্মু আব্বু আমার ছোট ভাই আর দাদু।আমি খুবই ঠান্ডা প্রকৃতির মেয়ে।ভার্সিটিতে কোন ছেলের সাথে মিশি না।সবসময় রুমে থাকি।এখন প্রায় দুপুর ১২ টা।সবাই বাসায় আছে।আমি বারান্দায় বসে আছি।আব্বু ঘুমিয়ে আছে ঘরে।আমার বারান্দা থেকে আব্বু আম্মুর রুম ভাল করে দেখা যায়।আমার আব্বুর দিকে চোখ পড়ল।দেখলাম আব্বু ঘুমাচ্ছে।আর আব্বুর একটা হাত উনার বাড়াতে,আমি ত অবাক হয়ে গেলাম।এই ৫০ বছরে এসেও আব্বুর বাড়া এত বড়।আমার ভোদায় পানি আসতে শুরু করল।আমার ইচ্ছা হল এখনই গিয়ে চুষা শুরু করি।মা রান্নাঘরে ,দাদু নিজের ঘরে আর সানি বাইরে।আমি চিন্তা করলাম ,কী ত দেখবে না।এই মুহুর্তে গিয়ে একটু হাতিয়ে আসি।আমি চুপিচুপি এগিয়ে গেলাম।আব্বুর রুমে গেলাম।আস্তে আস্তে আব্বুর লুংগিটা তুলে ধরলাম।এত বড় বাড়া, আমি হাত দিয়ে ধরলাম ধীরে ধীরে,অনেক গরম হয়ে আছে।আমি জিহবা দিয়ে বাড়ার মাথাটা একটু ছুয়ে দিলাম।আব্বু ঘুমের মধ্যেই আহ করে উঠল,আমি সাহস করে পুর বাড়াটা মুখের মধ্যে নিয়ে নিলাম।দ্রুত গতিতে চুষতে লাগলাম।হঠাত আব্বু জেগে উঠল,

বলল,এইসব কি করছিস মামণি।

আমি আব্বুর বাড়া থেকে মুখ সরিয়ে বললাম,তোমার সেবা করছি আব্বু।

আব্বু বলল,তোর আম্মু ত রান্নাঘরে,যেকোন সময় এসে যাবে।

আমি বললাম,কিন্তু আব্বু আমি যে আর পারছি না।তোমার এই জিনিস্টা আমার চাই।

আব্বু বললেন,তাহলে বাথরুমে চল।

আমি আব্বুর সাথে বাথরুমে গেলাম।দরজা ভাল করে লাগিয়ে দিলাম।আব্বুর লুংগি খুলে দিল।আমি হাটু গেড়ে বসে বাড়া চুষা শুরু করে দিলাম।আব্বু আরামে উহ আহ করতে লাগল।আব্বু আমার চুলের মুঠি ধরে তার বাড়া আমার মুখে ঢুকাতে লাগল।

এমন সময় আম্মু দরজায় নক করল।এই তুমি তাড়াতাড়ি এস,নাস্তা রেডি।আব্বু থামল না ।আমার মুখে বাড়া চালান দিতে দিতে বলল, আসছি।

আম্মু জিজ্ঞেস করল,টুম্পা কোথায় জান নাকি,

আব্বু বলল,না হয়ত গেছে কোথাও এসে যাবে।

আম্মু চলে গেল।আব্বু আর জোরে বাঁড়া চালাতে লাগল।একসময় আব্বু বাড়া বের করে আনল।আর আমার চোখে মুখে মাল ছেড়ে দিল।আমি চেটেপতে খেতে লাগলাম।

আব্বু বলল,বাকিটা আজ রাতে হবে,তোর আম্মু ডিউটিতে গেলে পরে।

আমরা বেরিয়ে এলাম।কেউ জানল না বাথরুমের বন্ধ দরজার পিছনে কি হয়েছে।



আম্মু হাসপাতালে চাকরি করে, ডিউটি করে রাতের বেলা।আম্মু বেরিয়ে গেল রাত ১০ টার দিকে।দাদু আর সানি ঘুমিয়ে পড়ার পর আমি আব্বুর ঘরে গেলাম।আব্বুকে বললাম, আব্বু যে বিছানায় তুমি আম্মুকে চুদ আজ আমাকেও চুদ।

আব্বু ধীরে ধীরে আমার কাছে এগিয়ে এল।আমাকে টেনে নিয়ে কোলে বসাল।বলল,টুম্পা মামনি,আজ তোকে এমন চুদা চুদব না।তুই সারাজীবন আমার চুদা খেতে চাইবি।আমি বললাম,আস আব্বু চুদ।

আব্বু সাথে সাথে লুংগি খুলে দিল।আমার চলের মুঠি ধরে তার বাড়াটা আমার মুখে ঢূকিয়ে দিল।আমি কক কক করে চুষতে লাগলাম,প্রায় ৫ মিনিট পর আব্বু আমাকে তুলে বিছানায় শুইয়ে দিল।টান দিয়ে আমার নাইটি খুলে দিল।আমার ভোদা চুষা শুরু করল,আমি আরামে চিৎকার দিয়ে উঠলাম।বললাম,আহ আব্বু আরো জোরে চুষ বেশি জোরে ,আহহহহহহহহহহহহ।

তোমার মেয়ের ভোদা চুষ আব্বু,

১০ মিনিট ভোদা চুষার পর আব্বু উঠে দাড়াল।তার বাড়াতা আমার ভুদায় ঢুকিয়ে দিল।আমি আরামে আহহহহহহহ করে উঠলাম,

চুদ আব্বু চুদ।তোমার মেয়ের ভুদাটা ভাল করে চুদে দাও,আমি তোমার বেশ্যা মাগি,তোমার খাঙ্কি মাগি চুদ আমাকে,

অরে কুত্তি,বাপের বাড়া ভোদায় নিয়ে আবার কথা বলা হচ্ছে।আব্বু আর জোরে ঠাপাতে লাগল।

আহহহহহহহহ আমার ভুদার রাজা,আজ থেকে তুমি আমার স্বামী,যত পার চুদ আমাকে।

তুই কুত্তি পোজে বস,তোর মত মেয়েকে কুত্তি পোজে চুদা দরকার,

আব্বু আমাকে কুত্তার মত চুদা দিতে লাগল।আমি উহ আহহহ করত লাগলাম।

কিরে মাগি,কেমন লাগছে বল,

খুব আরাম লাগছে আব্বু।চুদ বেশি বেশি চুদ।আহহহহহহহহহহহহ

এভাবে আর ১৫ মিনিত চুদে আমি কোল চুদা খেলাম।

আব্বু বল,আহ আমার মাল আসছে রে।

আব্বু,দাও দাও আমার মুখে দাও তোমার মাল।আমি হাটু গেড়ে বসে পড়লাম।আব্বু দ্রুত বাড়া খেচতে লাগল।চিড়িক চিড়িক করে আমার মুখে মাল এসে পড়ল।আমি বললাম, আব্বু এই মাল আমি পরিষ্কার করব না।এটা থেকে যাবে।আমার আব্বুর বেশ্যা মাগি আমি।

শোন আব্বু,তুমি আমাকে খুভ ভাল চুদেছ।তাই তোমার একটা উপহার আছে,

কি উপহার দিবি রে বেশ্যা মাগি টুম্পা।

আমি বললাম,আব্বু কালকে রাতে তোমাকে দিয়ে আমি আমার পোদ চুদাব।

আব্বু বলল, বলিস কি রে, হায় হায় এখন আমি কালকে রাত পর্যন্ত থাকব কি করে।

আমি বললাম,মাল সব জমিয়ে রাখ,সব আমার পোদের ভিতর ছারবে।



আমি আব্বুর রুম থেক বেরিয়ে এলাম।আমার রুমে যাচ্ছি,যাবার সময় মনে হল দাদুর রুম থেকে কিছুর আওয়াজ আসছে।দাদু অসুস্থ তাই কখনো দরজা লাগান না।আমি দাদুর ঘরে উকি দিলাম।যা দেখলাম তাতে আমি অবাক হয়ে গেলাম।

দাদুর রুমের দরজা খুলে দেখি, দাদু তার বাড়ায় হাত দিয়ে খেচা দিচ্ছে।দাদুর বয়স হবে ৭০ এর মত, কিন্তু এখনো বাড়া দাঁড়ায়।বুড়ার পাওয়ার আছে বলতে হবে,যে স্পীডে খেচা দিচ্ছে।দাদু বলে উঠল,আহ শারমিন মাগি, তুই কই তোর জন্য আমার বাড়া লকলক করছে রে।কবে যে চুদে তোর গুদ পোদ ফাটাব।

আমি অবাক,শারমিন আমার মায়ের নাম।
দাদু আমার মাকে চুদার কথা ভেবে মাল ছাড়ছে।
আমার দাদুর জন্য কষ্ট হল,বেচারা।কঅঅত দিন চুদেনা ঠিকমত।
আমি চিন্তা করলাম,কালকেই দাদুর একটা ব্যবস্থা করতে হবে।
পরদিন মা চলে যেতেই আমি দাদুর ঘরে গেলাম।গিয়ে কোন ভনিতা না করে বললাম,দাদু আমি জানি তুমি মাকে চুদতে চাও,কিন্তু তার জন্য তোমাকে আগে প্রস্তুত হতে হবে
দাদু নোংরা হাসি হেসে বলল,তোরা বাপ মেয়ে কি করিস তা জানি।তাই আমি তোর মাকে চুদব।
আম বললাম,দাদু আগে আমাকে চুদে ঠান্ডা কর,পরে মাকে চুদবে।
দাদু আমাকে কাছে টেনে নিল।আমার জামা খুলে দিল।

ব্যাস, দাদু আমার নিপেল মুখে নিয়ে চুষতে শুরু করল। বার বার আমার শরীরের ভেতর বিদ্যুতের শিহরণ বইয়ে যেতে লাগলো। দাদু পালা করে আমার মাই দুটো চুষতে আর তিপ্ত্র লাগলো। আমি আমার সামনে দাদুর কোলের উপরে হাত রাখলাম। আমার হাতের তালুর নীচে দাদুর বাঁড়ার মুন্ডিটা! আমি কামিজ সরিয়ে দাউর ধুতির ফাঁক দিয়ে বাঁড়াটা বের করে নিয়ে দুই হাতে চেপে ধরলাম। আমি এখন পুরোপুরি তৈরি। দাদু হয়ত কল্পনাও করতে পারেনি, আমি কি করতে যাচ্ছি!

আমি দাদুর শক্ত বাঁড়াটা ধরে আমার গুদের দিকে টেনে আনলাম। তারপর হথাত করে কোমর এগিয়ে নিয়ে বাঁড়ার মুন্ডিটা পায়জামার কাটা ফাঁক দিয়ে বের হয়ে থাকা আমার কাম রসে ভেজা গুদের ফুটোর মুখে লাগিয়ে মেঝেতে পা বাধিয়ে কোমরে দিলাম এক চাপ! ব্যাস! পিছলা গুদের ভেতরে দাদুর বাঁড়ার অর্ধেকটা পকাত করে ঢুকে গেল।

দাদু আমার মাই চোষা বাদ দিয়ে মাথা উঁচু করে লম্বা একটা শ্বাস নিয়ে বলল, "আআআআআহ দিদিভাআআই, এটা কি করলিইইইই"। ততক্ষনে আমি আরও একটু উঁচু হয়ে সামনে এগিয়ে গিয়ে দাদুর বাঁড়াটা সোজা করে নিয়ে বসে পড়েছি। বাঁড়ার পুরোটা তখন আমার গুদের ভেতর অদৃশ্য হয়ে গেছে।

আমি দাদুকে দুই হাতে শক্ত করে জড়িয়ে ধরে ওর বুকের সাথে বুক লাগিয়ে উঠ বস করতে শুরু করে দিলাম। দাদু কেবল আহ আহ আহ করতে লাগলো। আমিও আআআ আআআ করে শীৎকার করতে লাগলাম। দাদুর শক্ত বাঁড়াটা আমার গুদের ভেতর খাবি খেতে লাগলো। আমি ওটাকে গুদের দেয়াল দিয়ে চাও দিয়ে উঠ বস করতে লাগলাম। এভাবে ৪/৫ মিনিট পড় আমি দাদুকে থেল সোফার উপর চিত করে শুইয়ে দিয়ে দাদুর বাঁড়াটা গুদের ভেতরে নিয়ে এক নাগারে উঠ বস করতে লাগলাম। আমার উপরে তখন অসুর ভর করেছে। প্রচন্দ শক্তিতে আমি দাদুর বাঁড়াটা গুদ দিয়ে চিবিয়ে চিবিয়ে উপভোগ করতে লাগলাম। আরও কয়েক মিনিট পড় আমি দাদুর বাঁড়ার উপর থেকে উঠে পড়লাম। জামা আর পায়জামা খুলে পুরো ন্যাংটো হয়ে দাদুকে টেনে মেঝের কার্পেটের উপর শুইয়ে দিলাম।

দাদুর ঠাটানো বাঁড়াটা নউকার মাস্তুলের মতো আকাশের দিকে খাঁড়া হয়ে ছিল। আমি দাদুর কোমরের দু পাশে পা রেখে কোমর নিচু করে বাঁড়ার মুন্ডিটা গুদের ফুটোতে লাহিয়ে আবার বসে পড়লাম। বাঁড়ার গোঁড়া পর্যন্ত আমার গুদের ভেতরে ঢুকে গেল। তারপর দাদুর বুকের উপর বুক ঠেকিয়ে উপুড় হয়ে শুয়ে দাদুকে চুমু দিতে দিতে দাদুর ঠোঁট মুকে নিয়ে চুষতে লাগলাম। আর সেই সাথে মেঝেতে হাঁটু রেখে প্রচণ্ড জোরে জোরে কোমর তুলে তুলে কোপাতে লাগলাম। প্রায় ১২/১৩ মিনিট পরে আমার অর্গাজম হয়ে গেলে আমি স্থির হয়ে দাদুর বুকের উপর শুয়ে রইলাম। প্রায় তিরিশ সেকেন্ড পরে গড়ান দিয়ে দাদির পাশে শুয়ে বললাম, "আআমার কাজ শেষ, এবার তোমার কোনও খায়েশ থাকলে মেটাতে পারো"।

দাদু মুখে কোনও কথা না বলে উঠে বসল। তারপর আমার ফাঁক করা দুই পায়ের মাঝখানে বসে আমার কচি গুদটা খুঁটিয়ে খুঁটিয়ে দেখল প্রায় দুই মিনিট ধরে। তারপর এগিয়ে এসে আমার গুদে বাঁড়াটা ঠেলে ঢুকিয়ে হাঁটু আর হাত মেঝেতে পেতে শুরু করল থাপ। এরকম জোড় ঠাপ আমি জীবনেও কল্পনা করিনি। দাদুর মুখ থেকে কেবল আহ আহ আহ শব্দ বের হচ্ছিল। আর আমিও প্রচণ্ড মজা পেয়ে। আআআআআ উউউউউউ আআআআ করে শীৎকার করছিলাম।

মিনিটের পড় মিনিট পার হয়ে যাচ্ছে, দাদুর চোদার কোনও বিরতি নেই। মনে মনে ভাবলাম, এই বুড়ো ওর বাঁড়ায় এতো শক্তি পেল কোথা থেকে? দাদু আমার শরীরটাকে ঘুরিয়ে ফিরিয়ে চিত করে, কাত করে, উপুড় করে, বসিয়ে, শুইয়ে বিভিন্ন কায়দায় প্রায় চল্লিশ মিনিট ধরে চুদে আমার আরও দুই বার অর্গাজম করিয়ে তারপর বাঁড়াটা আমার গুদ থেকে বের করে ফ্যাদা ঢেলে দিলো। দাদুর ফ্যাদা কি ঘন আর আঠালো । চোদা শেষ করে দাদু আমার পাশে শুয়ে হাঁপাতে লাগলো। চোদা হয়েছে তবুও বুড়ো আমার মাই দুটো ছারেনি, টিপেই চলেছে। মাই দুটো ব্যাথায় টনটন করছিল, তবুও অপূর্ব এক ভালো লাগা আমার শরীরটাকে আচ্ছন্ন রাখল।

দাদু খানিকক্ষণ জিরিয়ে নিয়ে কাট হয়ে শুয়ে আমার গুদের উপর হাঁটু তুলে দিয়ে ঘসাতে ঘসাতে বলল, "কি রে দিদিভাই,তোর মাকে চুদার সুযোগ করে দেনা।
আমি বললাম,দেব দেব।
দাদু বলল,আজ রাতে আমাকে দিয়ে চুদাবি।

আমি বললাম,না দাদু আজ তোমার ছেলে মানে আব্বুকে কথা দিয়েছি তাকে দিয়ে পোদ মারাব।
 

Users who are viewing this thread

Back
Top