What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মেয়ের কৌমার্য হরণের কাহিনি – আমার হাতেখড়ি (1 Viewer)

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
যুবতী অবিবাহিতা মেয়ের কৌমার্য হরণের কাহিনি ১ম পর্ব – by sumitroy2016

তখন আমার কুড়ি বছর বয়স। বাবার চাকরী সুত্রে আমি কানপুরে থাকতাম এবং কলেজে পড়তাম। তখনও অবধি আমার মেয়ে এবং সেক্সের ব্যাপারে শুধু কাগুজে জ্ঞান, কোনও ব্যাবহারিক অভিজ্ঞতাই হয়নি। যদিও কলেজের মেয়েগুলোর খোঁচা খোঁচা বুক দেখতে লোভ হত এবং আমার যন্ত্রটা শক্ত হয়ে উঠত, কিন্তু ঐটুকুই। ঐ সময় নিজের হাতের উপর ভরসা করা ছাড়া আর কোনও উপায় ছিলনা।

সেই সময় আমাদের বাড়িতে লতাদি নামে এক মহিলা কাজ করত। লতাদির প্রায় ৪০ বছর বয়স, অথচ তার যৌবন এতটুকুও টস খায়নি। ব্লাউজের ভীতর দুটি ভরা মাই, ৩৬ সাইজ ত হবেই, অথচ এতটাই সুগঠিত, যে ব্রেসিয়ার পরার কোনও প্রয়োজনও নেই। লতাদি যখন বাসন মাজত, তখন শাড়ির আঁচলটা সে গলায় জড়িয়ে রাখত, তার ফলে তার পূর্ণ বিকসিত যৌবনফুল দুটির মাঝে অবস্থিত খাঁজ আমি লুকিয়ে লুকিয়ে দৃষ্টিসুখ করতাম।

লতাদির বড় মেয়ে আমার সমবয়সি অর্থাৎ তারও প্রায় কুড়ি বছর বয়স। আচ্ছা, সেইভাবে ত লতাদি আমার মাসির সমান! যদি লতাদির বড় মেয়েকে আমি লাগানোর সুযোগ পাই, তাহলে লতাদি হবে আমার শাশুড়ির তুল্য! অথচ সেই লতাদিরই দুধের দিকে তাকিয়ে থাকলে আমার হাত চুলকে উঠত এবং নুনু শুড়শুড় করত! উভু হয়ে বসার ফলে লতাদির শাড়ি তার পেলব দাবনা ও ভরা পাছার সাথে আষ্টে পিষ্টে জড়িয়ে থাকত, আর আমি কিনা সেটাও তারিয়ে তারিয়ে দেখতাম!

আমারই বা কি দোষ, বলুন? এই বয়সে আমারও ত ইচ্ছে এবং বাসনা আছে! লতাদির সাতটি সন্তান, অর্থাৎ আমার মেসোমশাইয়ের তুল্য তার স্বামী তাকে ভালই ব্যাবহার করেছে। লতাদির ছোট ছেলের বয়স ছয় মাস, অর্থাৎ মেসোমশাই এখনও পুরো দমে কাজ চালিয়ে যাচ্ছে! সারা দিন রিক্সা টানার পর মেসোমাইয়ের শরীরে কত এনার্জি থাকে রে ভাই, যার জন্য সে প্রতি রাতে লতাদির উপর উঠে পড়ে! অথচ লতাদি সাতটা বাচ্ছাকে দুধ খাওয়ানোর পরেও মাইদুটি এত তরতাজা রাখতে পেরেছে!

মনে আছে, সেইদিন, যে সময় আমার বাড়িতে আমি ছাড়া কেউ ছিলনা। লতাদি আমাদের বাড়িতে কাজ করছিল। লতাদি পোঁদ বেঁকিয়ে হাঁটার সময় তার পায়েল থেকে মধুর আওয়াজ বেরুচ্ছিল। হঠাৎ পায়েলের আওয়াজটা থেমে গেল। লতাদি পায়েলটা হাতে করে নিয়ে আমার কাছে এসে বলল, "এই ভাই, আমার পায়েলটা হঠাৎ ছিঁড়ে গেলো। দেখ না, যদি সারিয়ে দিতে পারিস!"

বয়সে আমার চেয়ে অনেক বড় হবার জন্য লতাদি আমায় 'ভাই তুই' বলেই কথা বলত। পায়েলটা লতাদির হাত থেকে নেবার সময় আমার হাত তার হাতের সাথে ঠেকে গেল। আমার শরীরে কেমন যেন একটা বিদ্যুৎ বয়ে গেল! আমি তখনই পায়েলটা সারিয়ে দিয়ে লতাদিকে সেটা দিতে গেলাম। লতাদি তখনই এমন একটা অনুরোধ করল যা আমি স্বপ্নেও ভাবিনি …

আমি সোফার উপর বসে ছিলাম। লতাদি সোফার উপর আমার দুটো দাবনার মাঝে পা তুলে মাদক হাসি দিয়ে বলল, "ভাই, তুই পায়েলটা নিজের হাতেই আমার পায়ে পরিয়ে দে।"

লতাদির কথায় আমার কেমন যেন খটকা লাগল। সোফার উপর পা তুলে রাখার ফলে লতাদির শাড়ি এবং সায়াটও খানিকটা উপরে উঠে গেছিল। পায়েল পরানোর সময় আমি লক্ষ করলাম লতাদির পায়ের গোচে লোম খূবই কম যার ফলে সেটা খুবই নরম। আমি সাহস জুগিয়ে বললাম, "লতাদি, একটা কথা বলব, রাগ করবে না ত? তোমার পায়ের গোচ ও পাতা খূবই সুন্দর!"

লতাদি মুচকি হেসে বলল, "ও, আমার পা তোর পছন্দ হয়েছে! আমার হাঁটুর উপরের অংশটা আরো সুন্দর! দেখবি?" এই বলে লতাদি শাড়ি এবং সায়া হাঁটুর উপর অবধি তুলে দিল। আমার মাথা যেন ঘুরে গেল! লতাদির ভরা দাবনা দুটি কি অসাধারণ নরম, পেলব এবং মসৃণ! একটিও লোম নেই!

ছবিতে যতই দেখে থাকিনা কেন, জীবনে আজ প্রথমবার আমি কোনও মহিলার দাবনা দেখলাম! আমার শরীরে কাঁটা দিয়ে উঠল! লতাদি আমার অবস্থা দেখে বলল, "আমার দাবনায় ভাল করে হাত বুলিয়ে দে ত! তোরও ভাল লাগবে এবং আমারও ভাল লাগবে!"

আমি পরম উত্তেজনায় লতাদির দাবনায় হাত বুলাতে লাগলাম। একসময় আমার অজান্তেই লতাদির ঘন কালো বালে ঢাকা অগ্নিগর্ভে আমার হাত ঠেকে গেল। লতাদি "আহ, কি করছিস, আমার শরীর গরম হয়ে যাচ্ছে যে" বলে সীৎকার দিয়ে উঠল! আমি সাথে সাথেই 'সরি' বলে হাত সরিয়ে নিলাম।

ওমা, এ কি, হাত সরাতেই লতাদি বলল, "ঐখানে হাত দে, কোনও দ্বিধা করিসনি। আমার খূব ভাল লাগল। তুইও ত বড় হচ্ছিস, তোরও ত ইচ্ছে হতেই পারে! এই শোন না, আমায় লাগাবি?"

আমি চমকে উঠলাম, লতাদি এ কি বলে রে, ভাই! বললাম, "লতাদি, তুমি ত আমার চেয়ে বয়সে অনেক বড়। তাছাড়া আমার ত কোনও অভিজ্ঞতাও নেই! আমি কি পারবো?"

লতাদি পায়জামার উপর দিয়েই পায়ের পাতা দিয়ে আমার ঠাটিয়ে থাকা ধনে চাপ মারল, তারপর আমার গাল টিপে বলল, "এই, ঐ সব ছোট বড় বালের কথা ছাড় ত! আমি তোকে সব শিখিয়ে দেবো! তোর যন্ত্রটা ত হেভী বানিয়ে রেখেছিস, রে! আমার মিনসেটার ৫০ বছর বয়স, আর ঠিক করে লাগাতেও পারেনা। অথচ তার রোজই চাই। পাঁচ মিনিটের মধ্যেই কেলিয়ে যায় আর পোঁদ উল্টে ঘুমিয়ে পড়ে! তোর মত কমবয়সি ছেলেই এখন আমায় সুখ দিতে পারবে! এই বল না, তুই আমায় করবি?"

আমিও লতাদির গাল টিপে বললাম, "লতাদি, তুমি রাজী হলে ত আমার আর কোনও আপত্তি করার প্রশ্নই নেই। তুমি কিন্তু আমায় প্রথম থেকে সব কিছু শিখিয়ে দিও।"

লতাদি আঁচল সরিয়ে ব্লাউজের হুকগুলো পটপট করে খুলে ফেলল। ব্রেসিয়ার না পরে থাকার ফলে লতাদির পুরুষ্ট এবং খোঁচা খোঁচা মাই দুটো বাঁধন ছেড়ে বেরিয়ে এল। বয়সের চাপেও জিনিসগুলো এতটুকুও টস খায়নি বা ঝুলে পড়েনি! খয়েরী বলয়ের মাঝে পুরুষ্ট বোঁটাগুলো খূবই সুন্দর মানিয়ে ছিল! আমার মনে হল মাইদুটো আমার কলেজে পড়া মেয়েদের মাইগুলোর চেয়েও অনেক বেশী সুন্দর!

লতাদি আমার মুখটা তার মাইয়ের সাথে চেপে ধরে আমার বাড়ায় পা দিয়ে চাপ মেরে বলল, "ভাই, জিনিষগুলো ভাল করে টিপে ও চুষে দেখ, মজা পাবি!"

লতাদির মাইয়ের খাঁজে ঘামের গন্ধ আমায় পাগল করে তুলছিল। আমি একটা মাই চুষতে এবং অন্যটা টিপতে থাকলাম। আমার মুখে লতাদির মাই থেকে দুধ বেরিয়ে পড়তে লাগল। লতাদি উত্তেজনায় সীৎকার দিয়ে বলল, "ভাই, তুই ত আমার বড় মেয়েরই বয়সি! কুড়ি বছর আগে হলে আমি এইভাবেই আমার মেয়ের সাথে তোকেও দুধ খাওয়াতে পারতাম। যদিও সেটা হত স্নেহের স্তনপান, আর এটা হল কামের স্তন চোষণ!"

লতাদির মাই চুষতে আমার খূব মজা লাগছিল। লতাদি গিঁট খুলে আমার পায়জামা নামিয়ে দিল। প্রথমবার লতাদির সামনে ন্যাংটো হয়ে দাঁড়াতে আমার খূব লজ্জা করছিল। লতাদি আমার বাড়া চটকে বলল, "তুই ত পুরুষ মানুষ, তাহলে একজন মহিলার সামনে ন্যাংটো হয়ে দাঁড়াতে লজ্জা পাচ্ছিস কেন? ভাই, জিনিষটা ত ভালই বানিয়ে রেখেছিস, রে! কত বড় আর মোটা, আমার মিনসের ডবল! এই বয়সেই তোর বাল কত ঘন হয়ে গেছে, রে! তোর দুটো বিচিই ত বালে ঢেকে গেছে! তোকে আমি সব দিক থেকে তৈরী করে দেবো! এই, আমার গুদে আঙ্গুল দে, ত! তোর বাড়া চটকাতে গিয়ে আমার গুদ হড়হড় করতে আরম্ভ করে দিয়েছে!"

আমি একটু ইতস্তত করেই লতাদির শাড়ির তলা দিয়ে ঘন কালো বালের মাঝখান দিয়ে গুদে আঙ্গুল ঢোকালাম। গুদের কাম রস বেরুনোর ফলে লতাদির গুদটা খূবই হড়হড়ে এবং পিচ্ছিল হয়ে ছিল। আমার মনে হল লতাদির গুদ যঠেষ্ট বড় এবং চওড়া।

লতাদি বুঝতে পেরে বলল, "কিরে ভাই, আমি তোর বাড়িতে কাজ করি তাই আমার গুদে আঙ্গুল দিতে ইতস্তত করছিস? দেখ, তুই যে মেয়ের কাছেই যাস না কেন, সবাইয়ের গুদ কিন্তু এক সমান। তবে হ্যাঁ, সাতটা বাচ্ছা বেরুনোর এবং রোজ ঠাপ খাওয়ার জন্য আমার গুদটা একটু বেশীই চওড়া হয়ে গেছে। অন্য মেয়েদের ক্ষেত্রে তুই এত চওড়া গুদ পাবিনা। অবশ্য আমার গুদের কামড় এখনও যঠেষ্ট জোরালো, তুই বাড়া ঢোকালেই বুঝতে পারবি!"
 

Users who are viewing this thread

Back
Top