What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার ছেলে আমার নাগর (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার ছেলে আমার নাগর….১

– আমি লিজা বয়স ৩৭ আমার এক ছেলে আছে বয়স ১৬ ওর নাম জনি আর মেয়ের বয়স ৬ ওর নাম লোপা। ছেলে ক্লাশ টেনে ও মেয়ে ওয়ানে পরে। আমার স্বামী মতিন বয়স ৪৫ বিদেশে থাকে ৬ বছর জাবত। আমাদের আর্থিক অবস্থা ভালো ছিলো না। দেশে থাকতে আমার স্বামী একটি চায়ের দোকান করতো। তা দিয়ে কোন মতে টানা টানির সংসার ছিলো আমাদের। বাড়িতে আমাদের একটি মাত্র ঘর। সে ঘরেই ছেলে মেয়ে নিয়ে একসাথে থাকি। শশুর শাশুরি আমার বিয়ের পরেই মারা গেছে।

আমি আর আমার স্বামী দুজনেই প্রচুর সেক্সি। প্রথমে আমার সেক্স একটু কম থাকলেও আমার ছেলে জনি হওয়ার পর আমার সেক্সের চাহিদা দিগুন বেরে গেলো আর তাই স্বামীকে দিয়ে কখোনো কখোনো দুই বারও চুদাতে চাইতাম। এতে স্বামী মাঝে মধ্যে একটু বিরক্ত হতো। আমি বুঝতাম আমার স্বামীর সেক্স কমে গেছে। আমি সেক্সের জ্বালা নিয়ে চুপ থাকতাম আর ভাবতাম স্বামী সারাদিন পরিশ্রম করে তাই হয়তো ক্লান্ত থাকে।

এটা ভেবে নিজেকে শান্ত করতাম। কিন্তু মনকে শান্ত করলেও দেহ ঠিকই উত্তাল থাকতো। এদিকে ছেলে জনি দিন দিন বড় হচ্ছে আর দুস্টু বাদর আর পুংটা হয়ে উঠছে। ওর বাদরামির কারনে প্রাই নালিশ আসে বাড়িতে। আমি নিজেই শাসন করি ওর বাবার কানে কিছু দেইনা। এর মধ্যে আমার স্বামী ডিসিসন নেয় দোকান বিক্রি করে বিদেশে যাবে আর চলেও যায়। আমি অবস্য নিশেধ করেছিলাম না যেতে তার কারন হলো আমি একা থাকতে পারবোনা।

এই কথা বলায় স্বামী আমার উপর রাগ করে। আর বলে ছেলে বড় হয়ে গেছে অথচো ওনার খিদে কমেনি। কয়দিন পর ছেলে তার বউকে করবে অর উনি নিজের করা নিয়ে পড়ে আছে। ভবিসৎ চিন্তা করেই আমি বিদেশ যাচ্ছি। স্বামীর এ কথায় আমি আর কোনো পতিবাদ করলাম না। স্বামী জখন বিদেশ যায় তখন লোপা সাত মাসের পেটে। এর পর লোপার জন্ম হয়।

লোপার জন্মের তিন মাস পর জানতে পারি দালাল আমার স্বামীকে জাল ভিসায় পাঠাইছে আর তাই সে বিদেশে বৈধ ভাবে থাকতে পারবেনা। আর আসলে যে টাকা দিয়ে সে গেছে তা আর ফিরেও পাবেনা। তাই তাকে পালিয়ে কাজ করতে হবে। আর যতোদিন সম্ভব এই ভাবেই থাকতে হবে। তাই স্বামীর সিধ্যান্ত সে যতদিন পারবে এই ভাবে থেকেই একবারে দেশে ফিরে আসবে। আমি তার ইচ্ছাই আমার ইচ্ছা তাকে বলে দিলাম।

এদিকে মেয়ে হওয়ার পর আমার যৌন খুদা আরো বেরেছে আমার মনে হতে লাগলো। চুদা খাওয়ার জন্য আমি ব্যাকুল হয়ে পরলাম। আর এই চাহিদার কারনে আমার মন মানশিকতারও পরিবর্তন হলো। আমি মাঝে মাঝে পরপুরুষকে ভেবে ভেবে নিজের যৌনিতে আঙ্গুল ঢুকাতাম। আমার বাড়ির আসে পাশের যেসব পুরুষ আছে প্রায় প্রত্যেককে নিয়ে ভাবতাম।

ইস যদি ওমুকে এসে আমাকে চুদতো না জানি কত সুখ পেতাম। এর মধ্যে একদিন দুপুরে পাসের বাড়ির এক মহিলা জনির নামে নালিশ নিয়ে আসলো। ঐ মহিলার অভিযোগ সুনে আমিতো রাগে জ্বলছি যে আজ জনিকে মেরে শেষ করে ফেলবো। মহিলা বলছিলো তার মেয়েকে নাজি জনি পাশের ঝোপে নিয়ে লেংটো করে খারাপ কাজ করছিলো আর তা উনি দেখে ফেলে ওদের ধমকে তারিয়ে দেয় আর মেয়েকে বাড়ি নিয়ে আসে। অমন সময় জনি বাড়ি আসে। ঐ মহিলাকে দেখে আবার দৌড়ে পালায়। আমি মহিলাকে বলি আপা আমি ওর নালিশ করবোনে আপনি আর কাওকে বইলেন না এতে আপনার মেয়েরই ভালো। মহিলা চলে যায়।

বিকেলে জনি বাড়ি আসে। আর এসে ও আমাকে পিছন থেকে জরিয়ে ধরে যাতে আমি ওকে লাঠি দিয়ে না মারতে পারি। ও আমাকে ধরে বলে মা তুমি আগে শুনো তার পর যদি আমার দোষ হয় তখন তুমি আমাকে মেরো। আমি ওকে বলি কুত্তার বাচ্চা তুই এতো খারয়প হইয়া গেছস যে তর নামে এই সব নালিশ আসে। আমারে ছার আমি তরে মাইরা ফালামু। ও ছাইরা বলে আমার ভুল হইছে। আমি একটা লাঠি দিয়ে ওকে মারি আর বলি কি আর এসব করবি। ও বলে না। আমি ওকে গালা গালি করে ঘরে চলে আসি।

ও পিছন পিছন এসে ঘরে ঢুকে বলে আমার কি দোষ ওর ভাইইতো বোললো তাই করলাম। আমি বোললাম ও গু খাইতে বললে তুই গু খাবি। ও মাথা নিচু করে রইলো। আমি আর ওর সাথে কথা বোললাম না। রাতে আমি না খেয়ে ওকে বোললাম হাত দিয়ে খেয়ে নিতে। ও হ্যাঁ না কোন জবাব দিলো না। কিছুখন পর আমি যখন লোপাকে দুদ খাওয়াচ্ছি তখন ও এসে আমার পা জরিয়ে ধরলো আর বোললো মা আমাকে মাফ করে দাও আমার অন্যায় হয়েছে।

লোপা তখন দুদ খেতে খেতে ঘুমিয়ে পরেছে। আমি লোপার মুখ থেকে দুদের বুটাটা ছারিয়ে দুদটা ব্লাউজের ভিতরে ডুকাতে ডুকাতে উঠে বসলাম আর বোললাম আমাকে ছুয়ে বল আর এসব নালিশ কখনো বাড়িতে আসবেনা। ও আমাকে জরিয়ে ধরে বলে হ্যাঁ আর আসবেনা এই তুমাকে ছুয়ে বলছি।

এরপর ওকে নিয়ে একসাথে খেয়ে ঘুমাতে গেলাম। ঘুম আসছিলোনা সুধু ভাবনা চলে আসছিলো জনি ঐ মেয়েটাকে চুদেছে জনিও বড় হয়ে গেছে ওর ও চুদার ইচ্ছে হয়েছে। আবার ভাবি হবেই বা না কেনো ওতো এখন বেশ বড়। এই বয়সে ও বেশ লম্বা ও তেমনি শুঠাম ওর দেহ। ওর কাছে ওর বাবা কিছুইনা। নানান সাত পাচ ভেবে আমার জ্বালা উঠে গেলো।

আমি গুদ হাতাচ্ছিলাম। হঠাৎ জনি উঠলো। আমি ওকে জিজ্ঞেস করলাম উঠলি কেনো ও বললো পুরসাব করবে। ও আমাকে বললো তুমি ঘুমাওনি। আমি বোললাম না। আমি ওকে বোললাম চল আমিও বাইরে যাবো। আমি পুরসাব করতে ঢুকলাম পুরছাব খানায় আর ও পুরসাব খানার বাইরে পুরসাব করছিলো। আমি জনির পুরসাবের শব্দ শুনতে পাচ্ছি। এদিকে আমি ও পুরছাব করছি আর ভাবছি ও কি আমার পুরসাবের শব্দ পাচ্ছে কিনা কে জানে। ছেলে যদি আমার গুদ দিয়ে বেরনো পুরসাবের শব্দ শুনে তাহলে কেমন লাজ্জার বিষয়। তাই আমি আটকে আটকে পুরসাব করছি। আর এর মধ্যে আমি জনির পুরসাবের দৃশ্য ফাঁক দিয়ে উকি মেরে দেখে নিলাম আর তার সাথে জনির ধনটাও আবছা আলোয় হালকা চোখে পরতেই আমার শরির কেপে উঠলো।

আমি বেরতেই ও বললো তুমার হয়েছে। আমি বোললাম হ্যাঁ তর হয়েছে। ও বোললো হ্যাঁ। এর পর দুজনে ঘরে চলে আসলাম। এসে আবার শুয়ে পরলাম।তখন লোপা মাঝখানে শুয়া।

আমি বোললাম জনি তোর ঘুম আসছে না ও বললো না মা। আমি ওকে বোললাম আয় এপাসে আয় আমি তোর মাথায় হাত বুলিয়ে ঘুম পারিয়ে দেই। জনি উঠলে আমি লোপাকে একপাশে দিয়ে মাঝখানে শুই আর জনি আমার পিছনে এসে শোয়। আমি লোপাকে ঠিক করে শুয়াতে শুয়াতে জনিকে বলি আর ওসব করিসনা বাবা আমাকে কথা দে তর বাবা শুনলে আমাকে সুদ্ধ মেরে ফেলবে।

ও আমাকে পিছন থেকে জরিয়ে ধরে বলে মা এই তোমাকে ছুয়ে বলছি আর করবো না। আর আমি ইচ্ছে করে করিনি মা। তখন আমি জনির দিকে ঘুরে জনিকে বলি ছার আমাকে তাহলে কি ঐ মেয়ে তোকে ডেকে নিয়ে গেছে। জনি বলে না ওর ভাই আমাকে ডেকে নিয়েছে। আমি বললাম ওর ভাই মানে।

তখন জনি বললো জানো মা আমি ঐদিক দিয়ে যাচ্ছি আর দেখি ওর ভাই ওকে চুদছে আমি লুকিয়ে দেখছিলাম হটাৎ আমি গিয়ে যখন বলি যে আমি সব বলে দিবো তখন ওর ভাই বলে জনি কাওকে বলিসনা তুইও চুদ। তাই আমি গেছি।
ওর কথায় আমি উত্তেজিত হয়ে পরেছি। আমি জনিকে জরিয়ে ধরে বোললাম তর কি ইচ্চা হইছিলো।


জনি বোললো কি ইচ্ছা।

আমি বোললাম ঐ যা করেছিস।

জনি লজ্জায় আমাকে জরিয়ে ধরে বলে মা বাদ দেও তো ঐ সব। জনির শুঠাম দেহ যখন আমাকে জরিয়ে ধরে তখন নিজের অজানতেই আমার গুদ দিয়ে গলগল করে রস বেরিয়ে পরে। আর খেয়াল করি জনির ধনটা আধ খারা আবস্থায় আমার তলপেটে চেপে আছে।

আমি জনিকে বোললাম এখন থেকে যদি তুই আমার কথা শুনস তাহলে তুই যা চাইবি আমি তাই দিমু। জনি আমার গালে চুমু খেয়ে বললো আমার লক্ষী মা আমি সব শুনবো বলে ও আমাকে জরিয়ে ধরে আর আমিও ওকে জরিয়ে ধরি। এই জরিয়ে ধরার ফলে ওর ধনটা চলে আসে ঠিক আমার গুদের উপর আর ও দেখি মাজা নারিয়ে নারিয়ে আমার গুদের উপর ওর ধন চেপে ধরছে।

আমি বুঝতে পেরে ওকে আরো শক্ত করে জরিয়ে ধরে গর দিয়ে ওকে আমার উপরে তুলে আনি আর আমার দুই পা ভাজ করে রাখায় ও আমার দুই থুরার মাঝে ওর কোমর এসে আটকে যায়। ওর ধনে আমার গুদের চেরাটা পুরো উপলব্ধি করায় দেখি ওদ ধন পুরো খেপে উঠেছে। আর ও চাপছে কিন্তু সাহসের কারনে গুতো কিন্তু দিতে পারছেনা।

আমি হেসে বোললাম এই শয়তান কি হইছে নাম আমার উপর থেকে। ও আমার ঠুটে চুমু দিলো আর বোললো আমার লক্ষী মা বলে নেমে এলো। ও নামায় আমি ওর দিকে পিঠ করে গুরে সুয়ে রইলাম। আমি চোখ বুজে লজ্জা ঘৃনা আর সেক্সের জালা মিশিয়ে নানান জল্পনা কল্পনা করছিলাম।

প্রায় পচিশ মিনিট পর ও আমাকে আস্তে আস্তে ডাকলো। ওর আস্তে ডাকাটা আমার রহস্য মনে হলো তাই না শুনার ভান করে চখ বুজে রইলাম। ও হয়তো ভাবলো আমি ঘুমে তাই ও ওর ধনটা এনে আমার পাছায় ঠেকিয়ে আস্তে আস্তে গুতো দিতে লাগলো।

এর পর এক হাত বাড়িয়ে আমার একটা দুদ ধরলো। আমার রাগ হচ্ছিলো। আবার ভাবি দেখি ও কি করে। একটু পরে ও টেনে আমাকে চিত করে দিলো। আর আস্তে আস্তে আমার দুইপা দুই দিকে ছরিয়ে দিলো। এরপর আমার কাপড় ও সায়া আস্তে আস্তে কোমরের ওপরে তুলে আনলো।

ওর এই সবে আমিও দিশেহারা হয়ে ভাবছি যা করে করুক দেখি কতদূর যায়। ও অন্ধকারে আমার গুদে একটা চুমু দিলো আর জিব দিয়ে একটা চাটন দিলো। আমি কেপে উঠে জল ছারলাম আর একটু নরে এমন ভাবে গুদটা ছরিয়ে ধরলাম যাতে ওর সুবিধা হয়। ও ওর লুঙ্গিটা তুলে ওর ধনটা বের করে আমার গুদের ফাটায় ঘসতে লাগলো।

আমি মনে মনে অস্থির যে ও দেরি করছে কেনো। ও এর পর আস্তে ঠেলা দিলো আর ওর ধনের মুন্ডিটা আমার ফুটোয় যেই ঢুকলো মনে হলো আমার গুদ ফেরে গেলো। আমি কস্টে চোখ মুখ কুচকিয়ে ফেললাম তাও শব্দ করলাম না। ও ঠেলে অনেক কষ্ঠে ওর অর্ধেক ধন ঢুকালো। আমার তখন ভিষন কষ্ঠ হচ্ছিলো তাই আমি মাজাটা একটু নারালাম।

আর ওমনি জনি ভয়ে ওর ধন আমার গুদ থেকে বেরকরে নিলো। আমি যেন দম ফিরে পেলাম কিন্তু আমার মনে হলো গুদ কি আবার চাইছে তাই ঐ ভাবেই গুদ ছরিয়ে রাখলাম। ও আর ঢুকাতে সাহস পেলো না তাই ও ওর ধনের আগা আমার গুদের চেরায় ঘসতে ঘসতে ফিসফিসিয়ে বললো লিজা আমার মা না আমার বউ আর আমি তুমার স্বামী। বলতে বলতে ও আমার গুদের ওপর মাল ঢেলে দিলো।……….
 

Users who are viewing this thread

Back
Top