What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সুরাজপুরে শুরু ।। সম্পূর্ণ (1 Viewer)

Black Knight

Not Writer or Creator, Only Collector
Staff member
Supporter
Joined
Mar 6, 2018
Threads
265
Messages
25,763
Credits
560,184
Birthday Cake
Billed Cap
Rocket
Pizza
Mosque
Pizza
সুরাজপুরে শুরু
লেখক-Desicplz


আমরা যখন সুরাজপুর প্লাতফরমে নামলাম তখন দুপুর গড়িয়ে বিকেল হয়ে গেছে। উদিতা ট্রেন থেকে নেমেই বলে উঠল "দারুণ!!"।আমি তাকিয়ে দেখলাম সত্যি অসাধারণ লাগছে আশপাশটা। সুরাজপুর একটা

আমি তাকিয়ে দেখলাম সত্যি অসাধারণ লাগছে আশপাশটা। সুরাজপুর একটাখুবই ছোটো স্টেশন। আমরা ছাড়া আরও গুতিকয়েক লোক নামল। রেল স্টেশন লাগোয়া একটা ছোটো লোকালয়। তারপরে যতদূর দেখা যায় সুধু সবুজ আর সবুজ। দূরে জঙ্গলের মাঝখানে মাঝখানে মাঝারি সাইজের বেশ কয়েকটা বাদামি টিলা এদিক ওদিক উঁকি মাথা উঁচিয়ে আছে। আকাশ ঝকঝকে পরিস্কার বিকেলের লালচে আভায় রঙিন হয়ে আছে। ছতনাগপুরের এই ফরেস্ট স্টেশনের কথা মনেহয়না বাঙালীরা এখনও কোনও ভ্রমণ কাহিনীতে পড়ে উঠেছে। তা নাহলে দীপাবলির এই ছুটির সময় এত ফাকা ফাকা সব থাকত না নিশ্চয়ই। উদিতার দিকে তাকিয়ে বললাম "তোমায় বলেছিলাম না হারামজাদাটা মোক্ষম জায়গায় বাংলোটা কিনেছে। সেই লাস্ট ইয়ার থেকে আমাকে খুঁচিয়ে যাচ্ছে এখানে একবার ঘুরে জাওয়ার জন্য।" উদিতা উদাস উদাস ভাবে বলল "হুঃ"।
উদিতার শাড়ীটা আলুথালু হয়ে গেছে এতক্ষণ ট্রেন জার্নি করে। একটা হালকা পিঙ্ক কালারের সুতির শাড়ী আর কালো ব্লাউস পড়েছে তার সাথে। শাড়ীর আঁচলটা সরু হয়ে বুকের মাঝখান দিয়ে চলে গেছে। উদিতার পুরুষ্টু ভারী দুটো বুক টাইট ব্লাউসের ভিতর থেকে গর্বিত ভাবে মাথা উঁচিয়ে আছে । ডানদিকের কাধে ব্লাউসের হাতা একটু সরে গিয়ে ব্রা এর স্ত্রাপ বেড়িয়ে গেছে। প্রায় মেদবিহিন কোমর আর সুগভীর নাভি বিকেলের পড়ন্ত বেলায় মায়াবী লাগছে। উদিতার সাথে আমার বিয়ে হয়েছে প্রায় বছর চারেক। বিয়ের আগে প্রায় ছয় বছরের কোর্টশিপ। আমাদের ৩ বছরের একটা ছেলে আছে সানি। ওকে আর এবার সাথে আনিনি, উদিতার মায়ের কাছে রেখে এসেছি কোলকাতাতে। এবারের ছুটিটা সুধু আমরা দুজনে উপভোগ করবো বলে ভেবেছি। বিকেলের সোনালি আলো উদিতার গায়ে বুকে মাখামাখি হয়ে গেছে। যতদিন যাচ্ছে ও যেন আর সুন্দরী হয়ে উঠছে। ওকে ভোগ করার একটা প্রচণ্ড ইচ্ছে জেগে উঠল মনে। উদিতার আমার নজর লক্ষ করে তাড়াতাড়ি নিজের আঁচলটা টেনে থিক করে নিলো। একটু লজ্জা পেয়ে বলল "তাই ভাবছি হটাত এনার এত রোমান্টিক নজর কেন"।
-"এটাকে রোমান্টিক বলেনা উদিতা বরং বলতে পারো সেক্সি নজর। তোমায় যা লাগছেনা ছুঁচোটা আমার বউটাকেই না লাইন মারা সুরু করে দেয়", আমি উদিতার কোমরে একটা হালকা চিমটি কেটে বললাম।
-"যাহ্*!!", উদিতা আমার হাতটা সরিয়ে দিয়ে বলল, "বাড়িতে একটা ফোন করে দাও যে আমরা পউছে গেছি, সানি কি করছে কে জানে"।
-"তুমি কর আমি একটু এগিয়ে দেখছি মালটা কোনও গাড়ি পাঠাল কিনা", আমি স্টেশনের সিঁড়ির দিকে এগোতে এগোতে বললাম।
সিঁড়ির শেষ বাঁকটাতে করণের সাথে মুখমুখি ধাক্কা প্রায়।
-"বানচোত এসে গেছিস", করণের প্রথম সম্ভাষণ, "আমি মাইরি একটু ঘুমিয়ে পড়েছিলাম। জোছনা ডেকে তুলল বোলে নইলে থাকতিস এই চোদনা স্টেশন মাস্টারের ঘড়ে সারারাত। এঘুম ভাঙত কালকে সক্কালে গিয়ে"।
-"তা আর বলতে, তোর ঘুমের নমুনা গুলো ভোলা সম্ভব নাকি?" আমি সপাৎ করে ওর পিঠে একটা থাপ্পর হাকালাম। করণ আমার চার বছরের রুমমেট আর আমার কলেজ লাইফ এর প্রিয় বন্ধু। আমরা একে অন্যকে যতটা চিনি আমাদের বউ বা মায়েরাও অতটা নয়।
-"শালা দিব্বি ছমাস এর মতন লাগছে তো রে" আমার বেশ নধর ভুঁড়ির দিকে আঙ্গুল দেখিয়ে বলল করণ, "মাইরি তোর বউ এর দুধে এত ফ্যাট আছে বলিস নিতো"।
-"কেনরে খানকির ছেলে তোর ফ্যাটে কম পড়েছে নাকি", আমি ওর কলার ধরে এক চড় মারতে গেলাম।
-"দাড়া এক প্যাকেট ফ্লেক নিয়ে আসি" করণ বলল।
আমরা পাশেই একটা পুচকে মতন দোকানে গিয়ে দাঁড়ালাম। একটা কুড়ি বাইশ বছরের সাঁওতাল যুবতী দোকানে বসে আছে। কালো মারবেল পাথরের মতন মসৃণ স্কিন আর তেমনি ডবকা শরীর। মাথায় একটা সাদা ফুল গুঁজে রেখেছে আর এক গাল পান। আমি বেশ বিভোর হয়ে দোকানীর বুকের খাঁজ আর কোমরের ভাঁজ দেখছিলাম কনুই এর এক কোঁতকায় ঘোর ভাঙল।
-"অই ম্যাদা ওরকম ন্যাবা চোখে দেখছিস কি? একটা মাগীতে প্রাণ ভরছেনা আরও চাই বোকাচোদার। কই তোর বউকে কোথায় রেখে এলিরে?"
এতদিনপরে বন্ধুর দেখা পেয়ে আমি সত্যি ভুলে গেছিলাম উদিতাকে ওপরে স্টেশনে দাড় করিয়ে রেখে এসেছি। বললাম "ওপরে ওয়েট করছে তোর জন্নে, চল শিগগির। খেপে ব্যোম হোয়ে আছে হয়তো"।
দুদ্দার করে আমরা ওপরে উঠলাম। স্টেশনে উঠে দেখলাম একটা খাকি প্যান্ট আর সাদা শার্ট পরা বছর চল্লিশের এক ভদ্রলোক উদিতার কাছে এসে কথা বলছে দেখলাম। আমি যখন এখান থেকে নেমেছিলাম তখন এখানে আর কেউ ছিলনা। আমি অনুমান করলাম স্টেশন মাস্টার হবে হয়তো। পাশ থেকে করন অস্ফুটে বলল "হারামিচোঁদা আবার মাগিবাজি শুরু করেছে"।
একটু কাছাকাছি হতেই চেঁচিয়ে বলল "অম্লান দা কাউকে তো আমাদের জন্যে ছারুন। স্টেশনে বাঙালি মেয়ে নামলেই আপনি এসে দাড়িয়ে যান। আমরা কচি ছেলেরা আপনার সাথে পেড়ে উঠবো কি করে?"
উদিতার মুখ মুহূর্তে লজ্জায় লাল হয়ে গেল। অম্লান বাবুও অপ্রস্তুত হয়ে দুপা পিছিয়ে গেলেন। ভদ্রলোক একটু বেশই কাছে এসে দারিয়েছিলেন উদিতার। আমি হাসতে হাসতে নমস্কার করে আলাপ করলাম ওনার সাথে। করণের মুখের লাগাম বন্ধ হচ্ছেই না কিছুতেই। উদিতাকে দেখিয়ে বলল "এরকম সুন্দরী বউকে একলা দাড় করিয়ে কোথায় মরতে গেছিলে ঢ্যামনা? তুই সামনে না থাকলে এতখনে আমার সাথে অম্লান দার একটা হাতাহাতি হয়ে যেত"। উদিতাকে দেখে মনে হচ্ছিল মনে মনে বলছে ধরনি দিধা হও।
বেচারাকে করণেরব্যাপারে একটা হালকা আন্দাজ দিয়েছিলাম। পুরোটা বলিনি, তাহলে হয়তো আস্তেই চাইতো না। আমার বেশ মজাই লাগছে। অনেকদিন পর হতচ্ছাড়া ছেলেটার লাগাম ছাড়া বকবক শুনতে শুনতে পুরনো দিনগুলো মনে পড়ে জাচ্ছিল। সিঁড়ি দিয়ে নামতে নামতে উদিতা আমার দিকে একবার কটাক্ষ করলো যার সাদামাটা মানে হচ্ছে তোমার এরকম জানোয়ার বন্ধু আছে আগে বলনি কেন। আমি তার রেপ্লাই তে যে মুখের ভাবটা করলাম তার মনে হয় আগে আগে দেখও হোতা হায় কেয়া। উদিতা দেখলাম বারবার আঁচলটা ঠিক করছে যদিও সেটা সঠিক জায়গাতেই আছে তাও। কারণটা ঠাওর করতে গিয়ে দেখলাম করণ যখনি উদিতার সাথে কথা বলছে বেশিরভাগ সময় ওর চোখ উদিতার বুকের দিকে থাকছে। মালটা সত্যি নির্লজ্জ। আমি অনেক কষ্টে হাসি চাপলাম। বড় মাইএর ওপরে ওর চিরকালের দুর্বলতা। বেচারা নিজেকে আতকাতে পারেনা। কলেজ এর রিনা মাদাম এর ক্লাস এর কথা মনে পড়ে গেল। করণ কখনই ওনার মুখের দিকে তাকিয়ে কথা বলত না, সব সময় সোজা বুকের দিকে। ফাইনাল ভাইভার দিন রিনা মাদাম যাকে বলে রাম চোঁদোন দিয়েছিল করণ কে। পাক্কা ১ ঘনটা ধরে চলেছিল প্রশ্নোত্তর। বিধ্বস্ত করণ টানা এক দিন দুরাত মাল খেয়ে পরেছিল অপমান ভোলার জন্য। অম্লান বাবু উদিতার একটু পিছন পিছন হাঁটছিল। দেখলাম ওনারও চোখ সেঁটে আছে উদিতার কোমরে আর পাছায়। বেচারার আর কি দোষ, এরকম রাম বর্জিত এলাকায় দিনের পর দিন পরে থাকলে অন্যের বউ এর থেকে লোভনীয় আর কিছু মনে হতে পারে নাকি।
করন ওর টয়োটার বড় এসইউভিটা নিয়ে এসেছিল। অম্লান দার বাড়ি করণের ফরেস্ট বাংলো যাওয়ার পথে পড়ে। ওকে যাওয়ার পথে ড্রপ করে দেব বলে ঠিক হল। আমি ওর সাথে ড্রাইভার এর পাশের সিটে বসলাম। পিছনের সিটে উদিতা আর অম্লান দা। অম্লান দা দেখলাম প্রায় সিটের মাঝখান অব্ধি দখল করে নিয়ে বসলেন। উদিতা এক কোনায় সঙ্কুচিত হয়ে বসলো। করণ অনর্গল কথা বলে যেতে লাগলো। আমাদের পুরনো দিনের গল্প আর তার সাথে ক্রমাগত খিস্তি। ও ছেলেমেয়ে মানেনি কোনোদিন। সবার সামনে একইরকম গালিগালাজ করে কথা বলে। উদিতা অনেকক্ষণ উসখুস করার পর পারটিসিপেট করার জন্য করণ কে জিগাসা করলো "করণ দা আপনি বিয়ে করেন নি কেন এখনো?"।
আমি নিজেকে আটকাতে না পেরে বলে ফেললাম "সেরেছে"।
করণ এই লুজ বল ছারবে না জানতাম। আমার দিকে দেখিয়ে বলল "সেকি উদিতা তোমার এই ছয় মাসের পিপে তোমাকে বলেনি কারন টা? বোকাচোদা আমাকে কতো বড় ধোঁকা দিয়েছে সেটা দিব্বি চেপে দিয়েছে"।
উদিতা আর অম্লান দা দুজনেই একসাথে হৈ হৈ করে উঠল কি ব্যাপার কি ব্যাপার।
-"বল হারামজাদা বল নইলে এই আমি গাড়ি দাড় করালাম" করন সত্যি ব্রেক মেরে দাড় করিয়ে দিল সাইডে।
সবার দাবির সামনে আমাকে ঝাঁপি খুলতেই হল। তখন আমাদের ফাইনাল ইয়ার চলছে। এমনিতেই শেষ বছর টা সবার সেনটু তেই কাটে তার ওপরে আমাদের চার বছরের সুখ দুঃখের সংসার। কে কোথায় যাবে তার ঠিক নেই। করণ এর বাবা মা এর ডিভোর্সে হল ফাইনাল এক্সাম এর ঠিক একমাস আগে। করণ এর বাবা একজন নামকরা শিল্পপতি আর ওর মা একজন ফেমাস সোশ্যাল ওয়রকার। দুজনেই ফিল্ম ইন্ডাস্ট্রির দুজন হিরোইন আর হিরোর সাথে পিরীতি চালিয়ে অবশেষে আলাদা হলেন। করণ প্রচণ্ড ভেঙ্গে পড়েছিল ব্যাপার টাতে। ঠিকরেছিল যে মা বাবা কে শাস্তি দেবার জন্যে ও এক্সাম এ বসবে না। প্রচণ্ড নেশা করা শুরু করেছিল। আমি অনেক চেষ্টা করছিলাম ওকে ঠিক ঠাক মুডে নিয়ে আসার জন্য। এরকমি এক নেশার দিনে আমরা প্রেম বিয়ে নিয়ে কথা বারতা বলা শুরু করলাম। উদিতার সাথে আমার সম্পর্ক শুরু হয়েছে প্রায় দেড় বছর হয়েছিল। আমার কাছে ওর একটা ছবি ছিল। আমি সেই ছবি টা বের করে করণ কে দেখালাম। করণ বলতে শুরু করলো ও আর কাউকে বিয়ে করবে না ছবির মেয়ে টাকে ছাড়া। আমি ওকে বঝানর চেষ্টা করলাম সেটা তো সম্ভব নয় কারন এটা আমার বউ। তারপরে দুজনেই নেশার ঘোরে ঠিক করেছিলাম যে আমার বউ আসলে আমাদের দুজনেরি বউ। আমরা দুজনেই উদিতাকেই বিয়ে করবো আর তার সিম্বলিক প্রমিস হিসেবে আমরা দুজনেই পালা পালা করে উদিতার ছবি দেখে মাল ফেলি। পরের দিন নেশা কেটে গেলে আমরা ব্যাপার টা নিয়ে খুব হাসাহাসি করি কিন্তু তারপর থেকে করণ উদিতার ছবি চেয়ে নিতো আমার কাছ থেকে আর কিছু ভাল না লাগলে। কিন্তু বিয়ের পরে আমি আমার সেই প্রমিস রাখিনি করণ বলতে চাইছে সেই কারনেই নাকি ও বিয়ে করেনি এখনো।
আমি পুরো ব্যাপারটা রাখ ধাক না করেই বলে ফেললাম। অম্নাল দা কিছুখন হাসবেন না গম্ভির থাকবেন বুঝতে পারলেন না। তারপরে হটাত করে অট্টহাসে ফেতে পরলেন। উদিতার দিকে তাকিয়ে দেখলাম ওর মুখ অসম্ভব লাল হয়ে গেছে। দুহাত দিয়ে নাক আর ঠোট ঢেকে আছে। করণ গাড়ি টা স্টার্ট দিয়ে উদিতার দিকে তাকিয়ে বলল, " কি উদিতা, তোমার আমার বিয়ে আর হানিমুন টা এবারের ছুটিতেই সেরে ফেলতে হবে কি বল? ফিরে গেলে এই হারামজাদা আবার মত বদলে ফেল্লেই মুশকিল। তুমি যা বলবে তাই"।

উদিতা ঠোট টিপে হাসতে হাসতে বলল "যাহঃ, আপনি ঠিক করে গাড়ি চালান তো"।

ছয়টার মধ্যে ঝপ করে অন্ধকার হয়ে গেল। বুধু বেশ কিছু শুকনো কাঠের টুকরো আগুনে ঠেলে দিল। একতলার বারান্দার সামনে বেশ খানিকটা খোলা জায়গা, সেখানেই বন ফায়ার করা হচ্ছে। চড়বড় করে আগুনটা বেড়ে উঠল। করণ গ্লাসে হুইস্কির পেগ বানিয়ে সাজাল ছোটো কাঠের টেবিলটাতে।

-"উদিতা খায় টায়?" করণ জিগাসা করলো।
-"দিব্যি খায়, তিন পেগেই কেমন মাতলামো করে দেখনা"।

উদিতা এখনো নামেনি ওপর তলা থেকে। ঘাড় উছু করে দেখলাম দোতলার যে ঘরটাতে আমরা উঠেছি সেখানে এখনো আলো জ্বলছে। শাড়ী চেঞ্জ করে একটু ফ্রেশ হয়ে আসবে। করণের বাংলো টাকে চোখ বন্ধ করে সার্কিট হাউস বলে চালিয়ে দেওয়া যায়। সুরাজপুর টাউন আর জঙ্গল এর ঠিক সীমানায় কোনও এক ইংরেজ সাহেব এককালে এটি বানিয়েছিলেন প্রায় দু একরের মতন জায়গা নিয়ে। তার একপ্রান্তে বাহারি গেট আর অপর প্রান্তে এই বাংলোটি। বারান্দার সামনে থেকে নুড়ি ফেলা রাস্তা চলে গেছে গেট অবধি। সিমানার ভিতরেও বিরাট বড় বড় শাল, অস্বথ আরে মহুয়া গাছ ঘিরে রয়েছে চারপাশ। বছর তিনেক আগে আশেপাশের কোনও এক জায়গায় ফরেস্ট ত্রেকিং করতে এসে করণের এই জায়গাটা পছন্দ হয়। তারপরেই এদিক সেদিক করে কিনে নেওয়া ব্যাস। পয়সার ওর কোনও কালেই অভাব ছিলনা। বাবা, সৎ মা আর মা, সৎ বাবা সকলেই দেদার হাতে ওকে পয়সা দিত। আর এখন নিজেও বেশ প্রথিতযশা এন্ত্রাপ্রেনিওর। ভগবানের দেওয়া এরকম বাপ মা না থাকলে দশ বছরে সিভিল ইঞ্জিনিয়ার থেকে রিয়াল এস্টেট ব্যাবসায় সফল হওয়া সম্ভব নয়। তাই বখাটে ছেলের বখামি দিনকে দিন আরও বারছে। মাঝে মাঝেই এই ত্রিকাল বর্জিত এলাকায় ছুটি কাটাতে চলে আসে বম্বে থেকে। ও ছাড়া আর দুটি মাত্র প্রাণী থাকে এই বাড়িতে। বছর পঞ্চাশের বুধু আর প্রায় চল্লিশের জোছনা। দুজনেই কাছের সাঁওতাল পারায় থাকে। করণের বর্তমানে বা অবর্তমানে বাড়িটার দেখাশোনা করে। বাড়িতে ঢোকার সময় করণ বলেছিল যে জোছনা নাকি ওই স্টেশনের ধারের পান বিড়ি বিক্রি করা মেয়েটার মা। মাঝে মাঝেই মহুয়ার নেশা করে মাঝরাতে ল্যাঙট হয়ে চলে আসে করণের কাছে। উদিতা কিছুতেই বিশ্বাস করেনি। করণ চড়ে গিয়ে বলেছিল একদিন মেয়ে আর মেয়ের মা দুজনকেই একসাথে তুলবে বিছানায়। উদিতা গুম হয়ে শুধু বলেছিল "বুনো"।

গ্লাস হাতে নিয়ে চিয়ার্স করতে যাব, গলা খাকানির আওয়াজে পিছন ঘুরে তাকালাম। নুড়ির ওপর দিয়ে খড়মড় করে সাইকেল চালিয়ে এলেন অম্লান দা। তার পিছনে আর একজন অচেনা লোক।

-" কি একটু দেরি করে ফেললাম নাকি?" অম্লান দা বললেন।
-"যদি মদের গন্ধে এসে থাকেন তাহলে এক সেকেন্ড দেরি করেছেন। অন্য ম এর জন্যে এসে থাকলে আমার এই শ্রীমানের পারমিশন নিতে হবে", আমার দিকে দেখিয়ে বলল করণ। ওরা দুজনেই খ্যাক খ্যাক করে হেসে উঠল। ইঙ্গিত টা বুঝে আমিও হাসিতে যোগ দিলাম। নতুন লোকটি একটু বেকুবের মতন আমাদের দিকে তাকাচ্ছিল। আমার সাথে চোখাচুখি হতে আমি হাত জোর করে নমস্কার করলাম। অম্লান দা বললেন "ইনি হাতবনি ইস্ট কোল ফিল্ড এর ওভারসীয়ার সুমন জানা আর ইনি আমাদের করণ বাবুর ইন্ডাস্ট্রির একজন ডিরেক্টর, ওনার সাথে নতুন ফিল্মএ কাজ করছেন"। আমি একটু ব্যোমকে গেলাম, অম্লান দা কার কথা বলছেন। আমি একটু নড়েচড়ে কিছু বলতে গেলাম করণ আমার হাত চেপে ধরল। বুঝলাম কিছু একটা গুপি কেস আছে। লোকটাকে নিয়ে পাতি খরাক দেওয়া হচ্ছে।

-"তা সুমন বাবু হটাত করে এদিকে পা পড়লো? আপনিয়ও কি ম এর গন্ধে গন্ধে চলে এসেছেন নাকি?" করণ বলল। খুব একটা পছন্দ করে বলে মনে হলনা লোকটাকে। কারোরই প্রথম দর্শনে এনাকে ভাল লাগবে না। কেমন যেন সিঁদেল চোরের মতন চেহারা।
-"শুনলাম আপনার ফিল্ম লাইন এর এক মেদাম এসেছেন ছুটি কাটাতে। কলকাতা, বম্বেতেতো আর এনাদের আধ মাইলের কাছাকাছি যাওয়া যায়না। তাই ভাব্লাম আপনার দৌলতে যদি একবার আলাপ হয়ে যায় তাহলে মাইন এর মদনা গুলোর কাছে একটু কলার তুলতে পারব", সুমন বাবু মিন মিন করে বললেন।
-"তা কোথায় খবর পেলেন যে আমরা এখানে ছুটি কাটাতে এসেছি?", আমি গলাটা একটু ভরিক্কি করে জিগাসা করলাম।
-"কেন স্যার, সাঁওতাল বস্তিতে তো সব্বাই বলাবলি করছে। কালকে দল বেধে আস্ল বলে দেখতে"।
আমি বেশ দুয়ে দুয়ে চার করতে পারলাম। আসার পরথেকে শুনছি জোছনা বা বুধু করণ কে ফিল্ম বাবু বলে ডাকছে। তখন বুঝিনি, এখন অঙ্কটা মিলল। এরা এখানে জানে যে করণ ফিল্ম তৈরি করে। যে করে হোক ওরা ভেবেছে উদিতা সেই ফিল্ম এর হিরোইন আর তাতেই আমাদের এই শ্রীমান এর আবির্ভাব। ইনি নাকি বাড়ির গেটের সামনে ঘুর ঘুর করছিলেন। অম্লান দাকে দেখে লজ্জা ভেঙ্গে এগিয়ে আসেন।
আমাদের এই খিল্লি খেউর এর মধ্যেই উদিতা ওপর থেকে নেমে এলো। এই এতগুল ক্ষুধার্ত কাক এর মাঝে আমার সুন্দরী বউটাকে সিনেমার নায়িকা ছাড়া সত্যি আর কিছুই মনে হচ্ছেনা। নিজেই নিজের পিঠ চাপড়ালাম। উদিতা একটা মেরুন রঙ্গের স্লিভলেস ব্লাউস এর সাথে বেগুনি রঙ্গের শিফনের শাড়ি পড়েছে এক পাল্টা দিয়ে।

-"একটু দেরি হয়ে গেল নামতে, কিছু মনে করবেন না", স্নিগ্ধ হেসে ফর্মালিটি করলো উদিতা। বন ফায়ারের কাঁপা কাঁপা আলোতে আমি দেখলাম স্বচ্ছ শাড়ির নিচে ওর অবয়বটা পরিস্কার বোঝা যাচ্ছে। নাভির অনেকটা নিচে পড়েছে। গায়ের সাথে লেপটে থাকা আঁচল বুঝিয়ে দিচ্ছে উদিতার ভারী বুক আর গভীর খাঁজ। চুল টাকে উঁচু করে খোপা করেছে। গলাতে একটা সরু চেন। আমরা চারটে ছেলেই এক দৃষ্টিতে ভোগ করার চেষ্টা করে যাচ্ছি উদিতার শরীরকে। নিজেকে কেমন অচেনা মনে হল। যা একান্ত নিজের তা হটাত আরও অনেকের হয়ে যাওয়াতেও যে এততা উত্তেজনা আছে সেটা আগে বুঝিনি। উদিতাকে আমি করন বা অম্লান দা বা সুমন বাবুর চোখ দিয়ে দেখতে শুরু করলাম। বেশ বুঝতে পারলাম যে উদিতাও আমাদের এই আকর্ষণ উপভোগ করতে শুরু করেছে।
 

Users who are viewing this thread

Back
Top