What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নরম মাংসের ভালোবাসা (1 Viewer)

Mahin

Active Member
Joined
Mar 4, 2018
Threads
40
Messages
271
Credits
37,979
এত গুলো বছর পেরিয়ে গেছে, তারপরও অম্মৃতার রূপ আর দেহ সৌন্দর্য্য যেন দিন দিন বাড়ছে।

সকাল হয়ে গেছে। আমার ঘুমটা পাতলা হয়। দেখি অম্মৃতাও নড়ে চড়ে ওঠে। গাউনটা বুকের দিকে টেনে টুনে ঠিক ঠাক করে বিছানাটা ছেড়ে উঠতে চায়। অম্মৃতা বিছানা থেকে পা দুটিও নামিয়ে ফেলে। আমি পেছন থেকে অম্মৃতাকে চেপে ধরি। তার মিষ্টি ঠোঁটে একটা চুমু দিই।

অম্মৃতার এই মিষ্টি ঠোঁটে কি আছে জানিনা। দেহটা উষ্ণ হয়ে ওঠে। লিঙ্গটা চড় চড় করে ওঠে। আমি আরো একাটা চুমু দিয়ে সাদা গাউনটার ভেতর হাত গলিয়ে দিই। ভরাট স্তন দুটিতে আদর বুলিয়ে বলি। এই, চলো না, আরেকবার করে ফেলি।

অম্মৃতা বললো, এখন? কত বেলা হয়ে গেছে, দেখো তো! হাত মুখ ধুয়ে নাস্তা বানাতে হবে। সুপ্তাকে স্কুলে পাঠাতে হবে। আমার কত কাজ পড়ে আছে।

আমি আব্দার করেই বলি, আহা, কাজ তো করবেই। সকাল বেলায় একটিবার না করলে, আমার মনটাই ভরে না।
এই বলে অম্মৃতার পরনের গাউনটা বুক থেকে দুপাশে সরাতে থাকি। গাউনটার তলায় অম্মৃতার দেহে আর কোন সূতোর চিহ্ন নেই। আমি অম্মৃতার ভরাট সুডৌল চৌকো দুধগুলোতে চুমুতে চুমুতে ভরিয়ে দিতে থাকি।

আমি নিজ পরন থেকেও গাউনটা সরিয়ে নিতে থাকি। আমার গাউনের তলায়ও অন্য কোন বস্ত্র নেই। ঘুম থেকে উঠার সময় লিঙ্গটা প্রচণ্ড রকমেই খাড়া হয়ে থাকে সব সময়।

অম্মৃতার পা দুটি বিছানার পাশে ঝুলতে থাকে। আমি বিছানা থেকে নেমে অম্মৃতার পা দুটি ছড়িয়ে ধরি। অপরূপ কেশময় যোনীটা প্রকাশিত হয়ে পড়ে চোখের সামনে। আমি অম্মৃতার দিকে উবু হয়ে লিঙ্গটা চেপে ধরি যোনীতে।
আমার লিঙ্গটা যেমনি প্রতিদিন সকালে প্রচণ্ড উত্তপ্ত থাকে। অম্মৃতার যোনীটাও ঠিক তেমনি উষ্ণ থাকে খুব। আমি সেই উষ্ণ যোনীটার ভেতর লিঙ্গটা ঢুকাতে থাকি। অতঃপর, অম্মৃতার দেহের দু পাশে বিছানার উপর হাত দুটি রেখে কোমরটা উঠা নামা করাতে থাকি।

রাতে ঘুমুনোর আগে দুবার করেছিলাম। তারপরও ঘুম থেকে উঠে অম্মৃতার সাথে একটিবার না করলে, সারাটা দিন লিঙ্গটা খাড়া হয়ে থাকে যৌন উত্তজনায়, মাথাটাও থাকে খুব গরম। আমি অম্মৃতার যোনীতা ঠাপতে ঠাপতে, লিঙ্গটার উত্তেজনা কমিয়ে আনি। মাথাটাও খুব ঠাণ্ডা হয়ে উঠে। অম্মৃতাকে আরেকটা ভালোবাসার চুমু দিই।

ছোট্ট মেয়ে সুপ্তা। আমার এক মাত্র কন্যা। মায়ের মতোই সুন্দরী হয়েছে। তবে চেহারাটা গোলগাল, আরো মিষ্টি, শিশু সুলভ। আর মায়ের মতোই হয়েছে আহলাদী।

আমি গোসলটা সেরে ফ্রেস হয়ে বসার ঘরে ঢুকি। সোফায় বসতেই সুপ্তাও তার পড়ার ঘর থেকে ছুটে আসে বসার ঘরে। কিছুটা দূরে দাঁড়িয়ে অভিমানী চেহারা করে রাখে। আমি বুঝতে পারি তার কারন। বলি, স্যরি মামণি, ভুল হয়ে গেছে। এসো কাছে এসো।

সুপ্তা খুব খুশী হয়েই আমার কাছে ছুটে আসে। আমি সুপ্তার মিষ্টি ঠোঁটে একটা চুমু দিয়ে বলি, গুড মর্ণিং, মামণি। যাও, পড়তে বসো গিয়ে।

আমার একমাত্র মেয়ে সুপ্তা। খুবই আহলাদী ধরনের। ছোটখাট দেহ, এবার ক্লাশ এইটে উঠেছে। আহলাদটা মায়ের চাইতেও বেশী। প্রতিদিন সকালে সেও আমার একটা চুমু না পেলে মন খারাপ করে থাকে। চুমুটা পেলে যেন তার চেহারাটা খুব উজ্জ্বল হয়ে উঠে। আহলাদ করেই বলে, এই সপ্তাহে আমরা কোথায় বেড়াতে যাচ্ছি?

আমি বলি, ঠিক আছে ভেবে দেখবো। তুমি এখন পড়তে বসো গিয়ে। শুধু বেড়াতে গেলেই তো চলবেনা। লেখাপড়াটাও ঠিক মতো করতে হবে।

ছুটির দিনে খুব সকাল থেকেই ছটফট করতে থাকে সুপ্তা বেড়াতে যাবার জন্যে। রেডী হয়ে বসে থাকে। আমারও রেডী হতে দেরী হয় না। দেরী হয় অম্মৃতার। সাজ গোজ, কোন পোশাকটা পরবে, পোশাকের ভাঁজটা ঠিক আছে কিনা, এসব নিয়েই সময় কেটে যায় অনেক।



অবশেষে, অম্মৃতার সাজ গোজ শেষ হয়। শাড়ীর চাইতে স্যালোয়ার কামিজ পরতেই বেশী পছন্দ করে অম্মৃতা। বেগুনী রং এর জমিনে নীচের দিকটায় সাদা বর্ডার। গলায় খয়েরী আর সাদায় মেশানো একটা ওড়না প্যাঁচিয়ে নেয়। অপরূপ সুন্দর লাগে অম্মৃতাকে তেমন একটি পোশাকে। আমি নয়ন ভরেই দেখতে থাকি।

সুপ্তার সাজ গোজ তেমন কিছুনা। গোলাপী দীর্ঘ একটা ফ্রক। মাথায় লাল রং এর একটা ছড়ানো টুপি। বেরোতে যেতেই বলতে থাকে, আম্মু ক্যামেরা নিয়েছো?

অম্মৃতা বলতে থাকে, হ্যাঁ, নিয়েছি। চলো, এমনিতেই দেরী হয়ে গেছে।

ছবি তোলার প্রতি সুপ্তার খুব আগ্রহ। এখানে সেখানে কোন ভালো দৃশ্য দেখলেই পোজ মেরে দাঁড়ায়। আর অম্মৃতা ক্যামেরাটা হাতে নিয়ে ক্যাচ ক্যাচ করেই ছবি তুলতে থাকে। সুপ্তা মাঝে মাঝে আমাকেও আব্দার করে ডাকে, আব্বু তুমিও এসো না।

আমি সুপ্তার পাশে গিয়ে দাঁড়াই। কখনো সুপ্তা আমার হাতটা চেপে ধরে, কখনো আমাকে জড়িয়ে ধরে রাখে, কখনো আবার কোলে বসেও ছবি তুলতে চায়। সুপ্তার এসব আহলাদগুলো আমারও খুব ভালো লাগে।

মাঝে মাঝে আমিও ক্যামেরাটা হাতে নিয়ে, অম্মৃতার ছবিও তুলে দিই। অম্মৃতাকে বলি, তুমিও সুপ্তার পাশে গিয়ে দাঁড়াও না।

অম্মৃতা বলে, আমার এত ছবি তোলার শখ নেই। চলো, ওদিকটাই যাই।

তিনজনে এগুতে থাকি আবারো। সুপ্তা আমার আর অম্মৃতার মাঝে থেকে দুজনের হাত ধরেই হাঁটতে থাকে। হঠাৎই মায়ের হাতটা ছেড়ে দিয়ে আমার হাতটা টেনে ধরে বলতে থাকে, আব্বু চলো, ওদিকটায় একটা ছবি তুলি।

আবারো এগুতে থাকি তিনজনে। উঁচু টাওয়ারটার কাছাকাছি প্লে গ্রাউণ্ডে আসতেই আমি সুপ্তাকে লক্ষ্য করে বলি, যাও মামণি, খেলো গিয়ে।

সুপ্তা ছোটাছুটি করতে থাকে একাকী। কখনো দোলনাটায় লাফিয়ে উঠে দুলতে থাকে। কখনো দোলনা থেকে নেমে ছুটে যায় মাংকি বারে, আবার কখনো ঢালটা থেকে পিছলিয়ে উপর থেকে নীচে নামতে থাকে।

অম্মৃতা এগিয়ে যায়, দূরের দৃশ্য দেখার দূরবীক্ষণ যন্ত্রটার দিকে। যন্ত্রটাতে চোখ রেখে দূরের দৃশ্য দেখতে থাকে। আমি কাঠের বেঞ্চিটাতে গিয়েই বসি। দূর থেকে যেমনি সুপ্তার চঞ্চলা ছোটাছুটি দেখতে থাকি, তেমনি দেখি অম্মৃতাকেও। নিজেকে খুব সুখী মনে হয়। যেমনি সুন্দরী একটি বউ তেমনি চপলা চঞ্চলা একটি কন্যা।



অম্মৃতাও কিছুক্ষণ এদিক সেদিক দৃশ্য দেখে আমার পাশে এসেই বসে। সুপ্তার খেলা ধূলা কখন শেষ হবে তার জন্যেই অপেক্ষা করতে থাকি।

সুপ্তার খেলা ধূলাটাও বুঝি শেষ হয়ে আসে। সে ক্লান্ত দেহে ধীর পায়েই এগিয়ে আসে। আমাদের কাছাকাছি এসে আমার কোলে এসেই বসে। আমি সুপ্তাকে জড়িয়ে ধরেই বলি, খেলা শেষ হলো?

সুপ্তা আহলাদী গলাতেই বলে, হ্যাঁ আব্বু, খেলতে খেলতে টায়র্ড হয়ে গেছি। আম্মু, পানির ফ্লাক্সটা দাও না।

অম্মৃতা ব্যাগের ভেতর থেকে পানির ফ্লাক্সটা বের করে দেয়।

সুপ্তা বুকটা খানিক উঁচিয়ে গলাটা উঁচু করে ফ্লাক্সটা মুখে লাগিয়ে ঢক ঢক করেই পানি খেতে থাকে। পানিটা খেয়ে আবারো যখন বুকটা নীচে নামিয়ে, ফ্লাক্সটা অম্মৃতার হাতে তুলে দিচ্ছিলো, তখন আমার দু হাতের তালু সুপ্তার বুকে লেগে গিয়েছিলো অসাবধানতা বশতঃ। হঠাৎই কেন যেন মনে হলো, সুপ্তার বুকটা খুবই উঁচু। নিজের হাতকেই বিশ্বাস করতে পারলাম না। আমি খুব আগ্রহ করেই সুপ্তার দু বুকে দু হাতের তালু চেপে কাপিং করে ধরলাম।

ঢোলা ফ্রক পরে বলে, সুপ্তার বুকটা তেমন বোঝা যায় না। অথচ, দু হাতে কাপিং করে ধরতে গিয়ে মনে হলো, শুধু উঁচুই হয়নি সুপ্তার বুকটা; বড় বড় দুটি ডালিমের চাইতেও অনেক বড় মনে হলো। চোখের সামনে দেখতে দেখতে সুপ্তার দুধগুলো এত বড় হলো কখন? আমি সুপ্তার দুধ দুটি চেপে ধরে রেখেই বললাম, মামণি, তুমি তো অনেক বড় হয়ে গেছো?

অম্মৃতা পাশ থেকেই আড় চোখে তাকায়। মুচকি হাসে। বলে, এতদিনে জানলে? কেমন বাবা তুমি?

আমি বললাম, কি করে জানবো? সুপ্তা সব সময় ঢোলা জামা পরে। বোঝাই তো যায় না।

অম্মৃতা বললো, ঢোলা জামাগুলো তো তুমিই কিনে দাও। আর জানবেই বা কেমন করে? মেয়ের কোন খোঁজ খবর নিলেই তো জানবে?



সারা দিন শুধু কাজ আর কাজ, সপ্তাহে একদিনই শুধু বেড়াতে নিয়ে আসা।

সুপ্তা যে এতটা বড় হয়ে গেছে, আমি কখনোই অনুমান করতে পারিনি। ছোট খাট দেহ, গোলগাল শিশু সুলভ চেহারা আর শিশু সুলভ আচরনগুলো দেখলে মনে হয় এখনো শিশুটিই রয়ে গেছে।

রাত বাড়ছে, বিছানায় শুয়ে শুয়ে অম্মৃতার ঘরোয়া কাজ শেষে বিছানায় আসার অপেক্ষাই করছিলাম। আর ভাবছিলাম, অম্মৃতা ঠিকই বলেছে। আমি সারা দিন শুধু কাজ আর ব্যবসা নিয়েই পড়ে থাকি। সুপ্তা বড় হচ্ছে, সেই খেয়ালটা তো কোন দিনই করিনি। অম্মৃতা বলেছিলো, সুপ্তার ঢোলা জামাগুলো আমিই কিনে দিই। তা ঠিক, কিন্তু পোশাকগুলো তো সুপ্তা নিজেই পছন্দ করে।

অম্মৃতা শোবার ঘরে আসে। পরনের পোশাকগুলো একটি একটি করে খুলতে থাকে। আমি মুগ্ধ হয়েই দেখি অম্মৃতাকে। কি অপরূপ তার দেহ বল্লরী! কি অপরূপ তার দুধগুলো। এতগুলো বছরে একটুও বদলায় নি।

আমি অম্মৃতার দুধগুলোর দিকেই তাকিয়ে থাকি। খুবই বড়। কচি ডাবের সমান না হলেও কাছাকাছি। সুপ্তাও কি মায়ের গড়নই পাচ্ছে নাকি? কত হবে সুপ্তার বয়স? ক্লাশ এইটে উঠেছে মাত্র। দু হাতের তালুতে চেপে সুপ্তার দুধগুলোর যা অনুমান হলো, মনে হয়েছিলো পাকা ডালিমের চাইতেও খানিক বড় হবে। ঈষৎ গোলাকার।

অম্মৃতা তার পরনের প্যান্টিটাও খুলতে থাকে। আমার মনোযোগটা অম্মৃতার দিকেই যেতে থাকে। ধীরে ধীরে যখন প্যান্টিটা খুলতে থাকে, নিম্নাঙ্গের কালো কেশগুলো যখন ধীরে ধীরে প্রকাশিত হতে থাকে, তখন অদ্ভুত চমৎকার লাগে। প্রতি রাতে বিছানায় শুয়ে শুয়ে মুগ্ধ হয়ে সেই দৃশ্যটাও দেখি। অম্মৃতাও জানে তা। তাই সে আমাকে মজা দেখিয়ে দেখিয়ে আরো বেশী ধীরে ধীরেই খুলতে থাকে। এতে করে আমার যৌন উত্তেজনাটাও বাড়তে থাকে। অম্মৃতা প্যান্টিটা খুলে গাউনটা বাড়িয়ে নেয়। আমি বলি, আবার গাউন কেন? তাড়াতাড়ি এসো।

অম্মৃতা বললো, তাই বলে ন্যাংটু হয়ে ঘুমুবো নাকি?

আমি বললাম, শেষ পর্য্যন্ত তো ন্যাংটু হতেই হবে। দুবার ঝামেলা করে লাভটা কি? কাজটা শেষ করেই না হয় গাউনটা পরে নিও।

অমৃতা গাউনটা হাতে নিয়েই বিছানার দিকে এগিয়ে আসে। আমি বলি, আজকে কি তোমার মতো করে হবে, নাকি আমার মতো করে হবে।

অম্মৃতা বলে, তোমার যেমন খুশী। আমি দুটোতেই অভ্যস্ত হয়ে গেছি।

এই বলে অম্মৃতা আমাকে খুশী করার জন্যে চিৎ হয়েই বিছানায় শুয়ে পড়ে।

আমি উঠে অম্মৃতার কোমরের দিকেই এগিয়ে যাই। লিঙ্গটা তাক করি অম্মৃতার যোনীতে।

এই বয়সেও অম্মৃতা সাংঘাতিক ধরনের সেক্সী। আমি অম্মৃতার যোনীতে ঠাপতে ঠাপতেই বললাম, তুমি কি জানতে সুপ্তা এত বড় হয়েছে?

অম্মৃতা বললো, কেন জানবো না? তোমার আহলাদী মেয়ের প্রতিদিনের গোসলটা তো আমাকেই করিয়ে দিতে হয়।
আমি বললাম, তাহলে বলোনি কেন?

অম্মৃতা বললো, ওমা, বলার কি আছে? মেয়ে বড় হবে না? তুমি নিজে দেখছো না?

আমি বললাম, হ্যাঁ দেখছি। কিন্তু এতটা যে বড় হয়েছে ভাবতে পারিনি।

অম্মৃতা বললো, তুমি কি সুপ্তার বুকের কথা বলছো?

অম্মৃতার কথায় আমি হঠাৎই অপ্রস্তুত হয়ে গেলাম। আমতা আমতা করেই বললাম, না মানে, হ্যাঁ না মানে সুপ্তা বড় হয়েছে না, বুঝতে পারিনি। এই বলে আমি আবারো অম্মৃতার যোনীতে ঠাপতে থাকলাম। খানিকটা ঝুঁকে অম্মৃতার সুডৌল স্তন যুগলে হাত বুলিয়ে বোঁটাগুলো চুষতে থাকলাম।

অম্মৃতা সুখের সাগরে হারিয়ে যেতে থাকে। মুখ থেকে গোঙানী বের করতে থাকে। আমি কোমরটা আরো জোরে চাপতে থাকি। লিঙ্গটা অম্মৃতার যোনীর গভীরে ঢুকিয়ে তলাটা খুঁজতে থাকি। অম্মৃতার দেহটা ছট ফট করতে করতে হঠাতই নিস্তেজ হয়ে পড়ে। আমিও কোমরের শেষ চাপটা দিয়ে অম্মৃতার নরম বুকে পড়ে থাকি।

সেদিন অফিসে যাবার আগে চা টা উঠানে বেতের চেয়ারটাতে বসেই শেষ করছিলাম। সুপ্তা ধীর পায়েই উঠানে এসেছিলো। খানিকটা দূরেই দাঁড়িয়ে রইলো। আমি বললাম, কিছু বলবে, মামণি?

সুপ্তা কিছু বললো না। চোখ দুটি বাঁকিয়ে অন্যত্র তাকিয়ে রইলো। শিশু সুলভ চেহারাটা দেখলেই বোঝা যায়, অভিমান করে আছে। আমি বললাম, নিশ্চয়ই কিছু বলতে এসেছো?

সুপ্তা অন্যত্র তাকিয়ে থেকেই বললো, আমি বড় হয়ে গেছি বলে কি আমাকে আর আদর করবে না?

আমি বললাম, কেন করবো না?

সুপ্তা বললো, আজও যে একটা ব্যাপার ভুলে আছো, জানো?

ইদানীং আমারও কেমন এক ভুলা মন। বয়স হচ্ছে বলে কিনা জানিনা, কিংবা অফিসের কাজের চাপ। অথবা সকালে ঘুম থেকে উঠে সুপ্তাকে দেখি না বলে। অফিসে যাবার তাড়হুড়ায় নাস্তাটা আমি একটু আগে ভাগেই করি। সুপ্তা তখন নিজ ঘরেই থাকে। সুপ্তার মিষ্টি ঠোঁটে সকালের চুমুটা দেবার কথা ভুলেই যাই।

আমি সুপ্তার দিকে তাকাই। গোল গাল শিশু সুলভ মিষ্টি একটা চেহারা। ঘন গোলাপী রং এর একটা ঢোলা কামিজ। কে বলবে তার নীচে গোলাকার বড় সাইজের দুটি দুধু রয়েছে? আমি বললাম, স্যরি, স্যরি, কাছে এসো মামণি।

সুপ্তা স্থির দাঁড়িয়ে থেকেই আহলাদী গলাতে বলে, না, প্রতিদিন আমি চেয়ে চেয়ে তোমার আদর নিতে পারবো না। তোমার ধারনা আমি বড় হয়ে গেছি। আমার আর তোমার আদর লাগবে না।

সুপ্তার মায়াবী মিষ্টি অভিমানী চেহারাটা দেখে, আমার বুকটা দুলে উঠে। সুপ্তা বড় হয়েছে, সে কথা তো আমার কখনোই মনে হয়নি। আমি চায়ের কাপটা সামনের খাট টেবিলটাতে রেখে উঠে দাঁড়াই। তারপর, সুপ্তার দিকেই এগিয়ে যেতে থাকি।

সুপ্তা তখনো অভিমানী চেহারা করে দাঁড়িয়ে রইলো। আমি সুপ্তার কাছাকাছি গিয়ে, তার ঢোলা জামাটার উপর দিয়েই দুধ দুটি আলতো করে টিপে দিয়ে বললাম, তুমি বড় হয়েছো কে বললো?

সুপ্তা বললো, গতকাল তুমি নিজের মুখে বলেছো।

আমি সুপ্তার দুধগুলো টিপে টিপে, খানিক নেড়ে বললাম, তোমার এই দুটো বড় হয়ে গেছে, তুমি বড় হওনি।

এই বলে সুপ্তার ঠোঁটে একটা চুমু দিই।

চুমু পেয়ে সুপ্তার চেহারাটা উজ্জ্বল হয়ে উঠে। আহলাদী গলাতেই বলতে থাকে, জানো আব্বু? আমাদের ক্লাশে শুধু আমার গুলোই এত বড়। আর কারো গুলো এত বড় হয়নি।

আমি বাম হাতটা সুপ্তার কাঁধে রেখে বাগানে হাঁটতে হাঁটতে, ডান হাতে সুপ্তার বাম দুধুটা টিপে টিপে নেড়ে নেড়ে আদর করে বললাম, তাই নাকি? তুমি জানো কি করে?

সুপ্তা আহলাদী গলাতেই বলতে থাকে। সবাই বলাবলি করে তো। মুক্তার বুকটা নাকি এখনো ছেলেদের মতো। আমাকে দেখে ওর খুব হিংসা হয়।

আমি বললাম, তাই নাকি?

আমি সুপ্তার নরম গোলাকার বাম স্তনটা চেপে ধরে রেখেই বলি, কিন্তু তোমার এগুলো যে এত বড় হয়েছে, তা ওরা জানে কেমন করে? তোমার এমন পোশাকে তো আমি কখনো অনুমানই করতে পারিনি, তোমার এগুলো এতো বড় হয়েছে!

সুপ্তা বললো, এমনিতে বোঝা যায় না। স্কুল ড্রেস পরলে বোঝা যায়। তখন কোমরে বেল্ট বাঁধতে হয়। বুকটা তখন উঁচু হয়ে থাকে। সবাই বুঝে। তুমি তো কখনো আমাকে স্কুল ড্রেসে দেখোনি, তাই বোঝোনি। আম্মু ঠিকই বলে, তুমি তো কখনো ঠিক মতো আমার খোঁজ খবরটাও নাও না। কোনদিন স্কুলে পর্য্যন্ত নিয়ে গেলে না। সবার বাবারা কি সুন্দর সবাইকে গাড়ীতে করে স্কুলে নামিয়ে দেয়।

আমি সুপ্তার নরম ফুলা ফুলা গাল দুটিই চেপে ধরি। তার মিষ্টি ঠোঁটগুলোতে চুমু দিয়ে বলি, স্যরি মামণি, আমার অফিসে যাবার সময় হয়ে গেছে। একদিন গাড়ীতে করেই তোমাকে স্কুলে নামিয়ে দেবো।

সেদিন সকালে ঘুম থেকে উঠতে খুব আলসেমীই লাগছিলো। কিছুতেই বিছানা ছাড়তে ইচ্ছে করছিলো না। অম্মৃতা বেশ কয়েকবারই ডাকলো, এই ওঠো! সকাল হয়ে গেছে!

এত আলসেমী আমার কখনো লাগে না। বালিশটা উল্টে উবু হয়ে, বালিশটাতে মাথা চেপে আবারো ঘুমুতে থাকলাম। অম্মৃতা আর বিরক্ত করলো না। আমার ঘুমটা ভাঙলো দশটারও কিছু পরে। এত কাজ কি ভালো লাগে? মাঝে মাঝে এমন লম্বা একটা ঘুমও খুব দরকার। ঘুম থেকে ওঠার পর শরীরটা তখন খুব চাঙ্গাই লাগছিলো। ক্ষুধাটাও লাগছিলো খুব জেঁকে। আমি হাত মুখটা ধুয়ে অম্মৃতাকেই ডাকতে থাকলাম, অম্মৃতা, অম্মৃতা, নাস্তা টাস্তা কিছু হবে?

অম্মৃতা ও ঘর থেকেই চেঁচিয়ে বলে, নাস্তা টেবিলে রেডী করাই আছে। তুমি খেতে শুরু করো। আমি চা বানিয়ে আনছি।
আমি খাবার ঘরেই ঢুকি। ঢেকে রাখা নাস্তাগুলোর ঢাকনি সরিয়ে নিই। একটু ঠাণ্ডা, তাতে কি হয়েছে? গরম করে দেয়ার জন্যে অম্মৃতাকে আর বিরক্ত করতে মন চায় না। বাড়ীতে কোন কাজের মেয়ে নেই। সারাদিন কত খাটে। খেতে শুরু করি।

অম্মৃতা ও ঘর থেকেই এগিয়ে আসতে থাকে। এই কয় বছরে অম্মৃতাও অনেক বদলে গেছে পোশাক আশাকে। সুপ্তা বড় হয়ে যাবার কারনে কিনা কে জানে? রাতের বেলায় বিছানায় যৌন কামনায় ভরপুর থাকলেও, দিনের বেলায় ঘরে বাইরে খুব ভদ্র ঢোলা ঢালা পোশাকই পরে। শাড়ীটা না পরলেও, স্যালোয়ার কামিজ আর ওড়নায় দেহটা এমন করেই ঢেকে রাখে যে, বোঝাই যায়না রাতের বেলায় বিছানায় সে খুবই কামুকী।

অম্মৃতা ডাইনিং স্পেসটা পার হয়ে রান্না ঘরে গিয়ে চা বানাতে থাকে। পরনে সবুজের উপর সাদা কালো ফোঁটার কামিজ, সেই সাথে কালো রং এর স্যালোয়ার।

অম্মৃতা আসলেই খুব সুন্দরী, রূপসী, দীর্ঘাঙ্গী আর দেহের গড়নটা এমনি যে, যে কোন পোশাকেই তাকে চমৎকার মানায়। এই স্যালোয়ার কামিজেও তাকে আরো বেশী চমৎকার লাগছিলো।

অম্মৃতা দু কাপ চা বানিয়ে, এক কাপ আমার সামনে রেখে, আরেক কাপে নিজে চায়ে চুমুক দিয়ে বললো, কি ব্যাপার? শরীর খারাপ নাকি? ঘুম থেকে উঠতে এত দেরী করলে যে?



এই বলে আবারো চায়ে চুমুক দিতে থাকলো।
 

Users who are viewing this thread

Back
Top