What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কাজের মেয়ে বা বৌয়েদের চোদা – পোঁদের ছোঁওয়া (1 Viewer)

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
কাজের মেয়ে বা বৌয়েদের চোদা – পোঁদের ছোঁওয়া – ১ম পর্ব – by sumitroy2016

কাজের মেয়ে বা বৌয়েদের প্রতি আমার একটা বিশেষ আসক্তি আছে। তার কারণ হল তাদের শরীর থেকে নির্গত হওয়া প্রাকৃতিক গন্ধ। এই হাড়ভাঙ্গা পরিশ্রম করা গরীব ঘরের মেয়েদের কোনও প্রসাধনী ছাড়া ঘামের মাদক গন্ধ আমার শরীরে যৌবনের ঢেউ তুলে দেয়। অধিকাংশ মেয়েরা সময়ের অভাবের জন্য অনেক সময় ভাল করে স্নান করতে পারেনা, তাই তাদের ঘামে ভিজে থাকা যৌবনে উদলানো শরীর আমায় তাদের দিকে টেনে আনে।

কাজের বৌয়েদের স্বামীরাও সারাদিন অক্লান্ত পরিশ্রম করে, যার ফলে তারা প্রতিদিন তাদের বৌয়ের যৌনক্ষুধা সঠিক ভাবে মেটাতে পারেনা। যার ফলে অধিকাংশ কাজের বৌয়ের কামবাসনা তৃপ্ত হয়না এবং তারা কাজের ফাঁকে অন্য পুরুষের সঙ্গ খুঁজে বেড়ায়।

এইরকম কোনও অতৃপ্ত কাজের মেয়েকে রাজী করিয়ে তাকে ন্যাংটো করে লাগাতে আমার ভীষণ ভাল লাগে। লাগানোর পর এই মেয়েদের হাতে কিছু টাকা গুঁজে দিলে এরা কোনও প্রতিবাদ করেনা এবং বারবার পা ফাঁক করতে রাজী হয়ে যায়।

আমার ছোটমাসী এবং মেসোমশাই সন্তানহীন ছিলেন তাই বৃদ্ধাবস্থায় তাদের সেবা এবং ফাইফরমাস খাটার জন্য নীলিমা নামে একটি আয়া নিযুক্ত করেছিলেন। নীলিমা দিনরাত মাসীর বাড়িতেই থাকত এবং দুজনের দেখাশুনা করা ছাড়া বাজার হাট এবং রান্নার কাজও করত।

নীলিমার বয়স প্রায় ৪০ বছর। তার একটি মেয়ে, যার বয়স প্রায় ১২ বছর, স্কুলে পড়াশুনা করছে। নীলিমার স্বামীর সাথে বছর খানেক সম্পর্ক প্রায় নেই বললেই চলে, কারণ তার স্বামী নাকি মানসিক রুগী।

নীলিমা যঠেষ্ট লম্বা এবং ফর্সা, যা সাধারণতঃ কাজের বৌয়েদের মধ্যে দেখা যায়না। তবে একটাই গণ্ডগোল, নীলিমা বেশ মোটা! নীলিমার মাইদুটো ৪০ সাইজের ত হবেই, পেটটাও বেশ বড়, আর পোঁদটা … ওরে বাপ রে! ঠিক যেন বিশাল গোল কুমড়োর ফালি বা কোনও মীনারের গুম্বদ! পোঁদের ঘেরাটা অন্ততঃ ৪২" হবে! নীলিমা সামনে দিয়ে হেঁটে গেলে মনে হত যেন বিশাল চালকুমড়োর দুটো অর্ধাংশ চলাফেরা করছে! নীলিমা বাড়িতে নাইটি পরেই থাকত, আমি মাসীর বাড়ি গেলে সে কখনও একটা হাউসকোট জড়িয়ে নিত, আবার কখনও শুধু নাইটি পরেই থাকত। যার ফলে নাইটির উপর দিয়ে তার ৪০ সাইজের দুটো লাউ এবং তার ভাঁজ দেখতে আমার কোনও সুবিধা হত না।

প্রথম দিকে নীলিমার প্রতি আমার কোনও আকর্ষণ হত না কিন্তু মেসোমশাই গত হবার পর মাসীর দেখাশুনা কার জন্য আমি প্রায়ই মাসীর বাড়ি যেতে আরম্ভ করলাম। নীলিমাই এসে দরজা খুলত এবং আমায় ঘরে নিয়ে গিয়ে বসাত।

আস্তে আস্তে আমি অনুভব করলাম আমার সামনে নীলিমার খোলামেলা ভাবটা যেন দিন দিন বেড়ে যাচ্ছে এবং সে প্রায়শঃই কোনও না কোনও অজুহাতে নিজের হাত, পা, পাছা, পেট বা বুক দিয়ে আমায় স্পর্শ করার চেষ্টা করছে।

একদিন আমি মাসীর বাড়ি গিয়ে দেখি মাসী চান করতে ঢুকেছে। বুড়ো মানুষ মানে অন্ততঃ আধ ঘন্টা ধরে চান করবে। আমি মাসির খাটের সামনে একটা ছোট স্টুলের উপর বসে পড়লাম এবং মাসীর চান শেষ হবার অপেক্ষা করতে লাগলাম।

আমার সামনে মুড়ির কিছু দানা পড়েছিল। নীলিমা হেঁট হয়ে সেই মুড়ির দানাগুলো কুড়াতে লাগল। নীলিমা এমন ভাবে হেঁট হয়ে পোঁদ উচু করে কুড়াচ্ছিল যে তার বিশাল পোঁদ আমার মুখের সামনে দুলছিল। নীলিমা কুড়াতে কুড়াতে ক্রমশঃই পিছন দিকে সরে আসছিল তাই আমার মুখ এবং তার পোঁদের দুরত্ব প্রতি মুহুর্তেই কমে যাচ্ছিল এবং এক সময় আমি নীলিমার পোঁদের গন্ধটাও শুঁকতে পেয়ে গেলাম। কয়েক মুহুর্তের মধ্যেই নীলিমার পোঁদের খাঁজ আমার মুখের সাথে ঠেকতে লাগল অথচ নীলিমা নির্বিকারে মুড়ির দানাগুলো কুড়াচ্ছিল।

তার পোঁদ যে আমার মুখে ঠেকে গেছে, সেটা কি নীলিমা বুঝতেই পারেনি, না কি ইচ্ছে করেই আমার মুখে পোঁদ ঠেকিয়ে তার গন্ধে আমায় উত্তেজিত করতে চেষ্টা করছিল? আমি ইচ্ছে করেই নীলিমার পোঁদের খাঁজ থেকে মুখ সরালাম না এবং তার মিষ্টি গন্ধের মজা নিতে থাকলাম।

প্রথম দিকে আমি খূব একটা পাত্তা না দিলেও পরে ভাবলাম যাই হউক, নীলিমা একটা মেয়ে, এবং বাংলায় যাকে বলে "তে তো" অর্থাৎ তার সব কিছুই আছে। সে ত দিনের পর দিন বর কে ছেড়ে আছে তাই তার গুদে কুটকুটুনি হতেই পারে। আমিও ত এতদিন কত রোগা বা মাঝারী শরীরের কাজের মেয়ে এবং বৌকে চুদে মজা নিয়েছি, এবার একটা মোটা মাগী চোদার আনন্দ নেওয়া যেতেই পারে! তাই নীলিমাকে আমিও নিজের দিকে টানার চেষ্টা করতে লাগলাম।

তবে এই মাগীর যা চেহারা, গুদটাও এতদিনে অবশ্যই রোহটাং পাস বানিয়ে ফেলে থাকবে। তাছাড়া মাগীর দাবনা দুটি এতই চওড়া, তার মাঝখান দিয়ে ঢোকালে আমার বাড়াটা তার গুদ অবধি আদৌ পৌঁছাবে ত! মনে মনে অনেক চিন্তা করলাম তারপর ভাবলাম নীলিমা রাজী হলে তাকে ঠাপানোর চেষ্টা করতে ক্ষতি ত আর কিছুই নেই। তাই সুযোগ যখন পেয়েছি একটু চেষ্টাই না হয় করে দেখি!

কিছুক্ষণ বাদে নীলিমা সোজা হয়ে দাঁড়ালো তার ফলে তার পাছাদুটি দুই দিক থেকে আমার মুখ চেপে ধরল। আমার মনে হল আমার শ্বাসরুদ্ধ হয়ে যাবে তাই বাধ্য হয় আমি তার পোঁদের খাঁজ থেকে মুখ সরিয়ে নিলাম।

একটু বাদে নীলিমা আমার সামনে দাঁড়িয়ে এক হাত দিয়ে আমার কাঁধে চাপ দিয়ে অন্য হাতে আমার পিছনে অবস্থিত আলমারীর মাথায় কিছু একটা খুঁজতে লাগল। যার ফলে তার লাউ দুটো আমার মুখের সাথে চেপে গেল এবং আমি তার গভীর খাঁজের মাদক গন্ধে ডুবে গেলাম।

কয়েক মুহুর্ত বাদে নীলিমা নিজে নিজেই বলল, "কেমন ছেলে রে বাবা, এত ঠেকানিতেও কোনও তাপ উত্তাপ নেই! কিছু গণ্ডগোল আছে নাকি?"

আমি ন্যাকা সেজে বললাম, "তুমি কি কথাগুলো আমায় বললে নাকি?"

নীলিমা কৃত্তিম রাগ দেখিয়ে বলল, "না, আমি ত দেওয়ালের সাথে কথা বলছি! আমি আর তুমি ছাড়া ঘরে কে আছে, যে আমি তার সাথে কথা বলব?"

আমি নীলিমার পাছায় হাত বুলিয়ে বললাম, "নীলিমা, আমার কোনও গণ্ডগোল নেই, সব কিছু ঠিক আছে। আমি বুঝতে পারছিলাম তুমি আমার সঙ্গ চাইছো কিন্তু আমি ঠিক সাহস করতে পারছিলাম না। যাই হউক তুমি যদি রাজী হও আমি তোমার সব ইচ্ছে পূর্ণ করতে রাজী আছি। তুমিই বলো, অন্য ঘরে যাবে, না এখানেই ….?"

নীলিমা পাছা দুলিয়ে বলল, "মাসীমার চান করে বেরুতে এখনও অন্ততঃ কুড়ি থেকে পঁচিশ মিনিট লাগবে। তাই প্রাথমিকটা এখানেই হউক।"

নীলিমা আমার কোলে তার একটা পা তুলে রাখল এবং পরনের নাইটিটা আস্তে আস্তে উপরে তুলতে লাগল। আমি লক্ষ করলাম, নীলিমার পায়ের গোচটা অন্য কোনও মেয়ের মতই, তবে হাঁটুর কাছ থেকে তার শরীরের বিশালত্ব পরিষ্কার বোঝা যেতে লাগল, এবং তার দাবনাগুলো বড় কোল বালিশ মনে হচ্ছিল। নীলিমার দাবনায় একটিও লোম ছিলনা, তাই দাবনাদুটি খূবই মসৃন ছিল। তবে নাইটিটা পায়ের উৎস অবধি তোলার আগে নীলিমা বলল, "এই, তোমার ঐটা লম্বা আছে ত? অর্থাৎ আমার এই ভারী দাবনার মাঝখান দিয়ে সেটা সঠিক যায়গায় পৌঁছাবে ত?"

আমি বললাম, "হ্যাঁ গো, সোনা, তোমার কোনও চিন্তা নেই, আমার যন্ত্রটা ৭" লম্বা এবং তেমনই মোটা! সেটা খূব সহজেই তোমার আসল যায়গায় পৌঁছে তোমায় আনন্দ দিতে সক্ষম! তুমি যদি চাও, আমি তোমায় জিনিষটা এখনই দেখিয়ে দিচ্ছি।"
এতক্ষণ নীলিমার দাবনায় হাত বুলানোর ফলে আমার যন্ত্রটা জাঙ্গিয়ার ভীতর এমনিতেই ফুঁসছিল। আমি নীলিমার স্বস্তির জন্য প্যান্টের চেন নামিয়ে জাঙ্গিয়ার ভীতর থেকে আমার ছাল গুটিয়ে থাকা আখাম্বা মালটা বের করলাম। নীলিমা হাতের মুঠোয় বাড়া ধরে ডগায় একটা চুমু খেয়ে বলল, "বাবা, তোমার জিনিষটা ত খূবই পুরুষালী এবং বড়। এটা খূব ভাল ভাবেই আমার আসল যায়গায় ঢুকে গিয়ে নাড়া দেবে! তা খোকা, এতবড় জিনিষ থাকা সত্বেও এতদিন আমার সামনে লক্ষ্মী ছেলের মত বসে থাকতে কেন?"

আমি হেসে বললাম, "তাহলে কি মাসীর সামনেই তোমার নাইটি তুলে ঢুকিয়ে দিতাম, নাকি? অবশ্য আমি জীবনে অনেক মেয়ে এবং বৌকে চুদেছি, তবে তোমার মত মোটা মাগীকে চোদার সুযোগ পাইনি। তাই কতটা সফল হতে পারবো সেটার জন্য সংশয় ছিল। তবে তুমি যখন নিজেই যাচাই করে নিয়েছো তখন আর কোনও চিন্তা নেই। এইবার তোমার নাইটি তুলে তোমার স্বর্গের দ্বারটা দর্শন করতে দাও!"

নীলিমা মুচকি হেসে নাইটিটা কোমর অবধি তুলে দিল এবং পা দুটো আমার কোলের উপর রেখে সামনের চেয়ারে বসে পড়ল, যাতে আমি তার গুদ ভাল করে দর্শন করতে পারি। উঃফ, সত্যি একটা নতুন অভিজ্ঞতা! দুটো পর্বত সমান বিশাল ফর্সা উরুর মাঝে মাঝারী বালে ঘেরা বিশাল গুহা! হ্যাঁ বড়ে গুহাই বটে, যার গভীরতা সম্পর্কে বাহিরে থেকে কোনও ধারণা করা কখনই সম্ভব নয়! এই গুদে বাড়া ঢোকালে মনে হবে আলু কাবলি তে কাঠি গোঁজা!

আমি এক ভাবে নীলিমার গুদের দিকে তাকিয়ে ছিলাম। নীলিমার কথায় আমার ঘোর কাটল, "কি গো সুজয়, কেমন লাগল? এটা অনেক দিন ধরে ক্ষুধার্ত হয়ে আছে, ঠাণ্ডা করতে পারবে ত?"
 

Users who are viewing this thread

Back
Top