What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ডায়েরি অফ এ ব্ল্যাক এঞ্জেল (1 Viewer)

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
ডায়েরি অফ এ ব্ল্যাক এঞ্জেল – ১ by payelangle

- একটু বোর করছি পাঠক, আপনাকে । পায়েল সেন সম্পর্কে কিছু পাঠকের কৌতুহল হয়ত আছে, আমি আপনাদের বেশ কিছুদিন ধরে বলছিলাম কিছু নতুন ধারার লিখবো, সেটা ভাবলাম নিজের কথা দিয়ে শুরু করা যাক।

বন্ধুরা , গোপনীয়তা এবং খানিকটা আমার স্বামীর ভয়ে কিছুটা পরিবর্তিত বাকিটা সত্য রেখে লিখবো। অবশ্য আমার বর বা আমাদের চেনা কেউ চটি সাইটে ঢোকে না বলে আমার বিশ্বাস। তবুও ব্যাক্তিগত সুরক্ষার খাতিরে কিছু চেঞ্জ আনছি।

সেক্সের নিয়ে গল্পে এই বোধহয় প্রথম মহিলা আধিপত্য বা ফেমডম বিহীন আমার লেখা। যাইহোক অনেক হেজিয়েছি আপনাদের, চলুন শুরু করা যাক।


আমি পায়েল (নাম পরিবর্তিত), গল্প টা আমাকে নিয়েই, তাই আমার নিজের বর্ননা দি একটু। ভগবান ই জানেন কেন আমি কালো। অথচ আমার বাবা মা দুজনেই খুবই ফর্সা। কালো বল্লে কম হবে ইবোনি বা ওই টাইপ কিছু বলে একটা পর্ন জগতে আমি সেরকম। কুচকুচে কালো আমার গায়ের রং। অনেক টা কাকের মতো । জীবনে কালোর খোঁচা অনেক বার খেয়েছি পরবর্তীতে আসছে সেসব , এটাই একমাত্র দুঃখ রং নিয়ে। অথচ সবাই বলে আমার নাক চোখ অথবা দেখতে নাকি বাবা মায়ের মতোই। বাবার মতো বড় বড় পটলচেরা চোখ আমার । নাক মায়ের মতোই উন্নত। কিন্তু আসল গেরো গায়ের রং।

আমার এক দাদা ছিল। পলাশ ডাক নাম পুলু (নাম পরিবর্তীত) । ক্লাস টুয়েলভে পড়তে পড়তে সুইটি ( নাম পরিবর্তীত ) বলে একজনের প্রেমে পাগল হয়ে তাকে নিয়ে পালিয়ে যায়। মেয়েটার তখন বয়স ছিল তেইশ আর দাদার সতেরো , সুইটি দি তখন হসপিটাল মেনেজমেন্ট কম্পলিট করে কলকাতাতেই জব করছিল। তখন দাদার সাথে আলাপ। আমার দাদা কে হিরোদের মত দেখতে ছিল। হিংসা হতো ওর গায়ের রং দেখে। কাস ওরকম আমার গায়ের রং হতো ! হীনমন্যতায় ভুগতাম ভীষন।

মেয়েদের মতো ওর গায়ের রং ফর্সা ছিল। জিম টিম করা ফিগার অমন টুকটুকে ফর্সার রং লেডিকিলার ছিল। সুইটিদির দাদা কে দেখে ফিদা ছিল। দুজনের চলত দাদা আমায় একদিন দেখিয়েছিল সুইটি দি কে। দাদার মতোই প্রায় ছ ফুট লম্বা। দেখতে ও ভীষন মিস্টি । কিন্তু সুইটিদি রা ব্রাহ্মণ ছিল বলে ওর বাবা কোনভাবেই রাজী ছিল না, তাছাড়া বয়সের গ্যাপ, সেটা হয়ত কিছু না কিন্তু কেন jজানি না ব্রতীন আঙ্কল ( নাম পরিবর্তীত ) এ যুগে ওসব মান্ধাতা আমলের রীতিরেওয়াজ নিয়ে গোঁ ধরলেন।
আমাদের কথা একটু বলি। আমার বাবা মা দুজনেই ডাক্তার । জন্ম থেকেই দাদা বা আমি কোনো অভাব দেখিনি। বাবা মায়ের দৈনিক রোজগার মিলিয়ে গড়ে পনেরো হাজার টাকা। অর্থাত মাসে ৪ লক্ষ টাকার ও বেশি। সুতরাং বলাই যায় আমাদের জায়গাজমি, সম্পত্তি অনেক।


যাইহোক, সুইটি দির একটা জব এলো বেঙ্গালুরু থেকে। সুইটি দি আর দাদার প্রেম তখন অন্ধ। একদিন কাউকে কিছু না জানিয়ে দুজনে পালিয়ে গেল। দাদার দীর্ঘ লেখা একটা চিঠি থেকে বুঝতে পারলাম দাদা কখোনো ফিরবে না। কেশ কাছারি করলে আমাদের ই সম্মানহানি। অনেক টাকা দাদা জমিয়েছিল প্রায় ৩ লক্ষের মতো। কিছুদিন আগে মাকে অনেক বুঝিয়ে বুঝিয়ে নতুন একটা কার কিনবে বলে পটাচ্ছিল। অবশেষে মায়ের কাছে ১৩ লাখ টাকা গাড়ি কেনার জন্য আদায় করেছিল ছিল। সেই সব টাকা গুলো দাদা নিয়ে সুইটি বউদির সাথে বেঙ্গালুরু পাড়ি দেয়। সেখানে সুইটি দি হসপিটালে জব টা নিয়ে নেয়। দু বছর পর দাদা ফিরে আসে কলকাতায়, এবং এসে সম্পত্তি দাবি করে, সুইটিদি সঙ্গে এসেছিল তবে বাড়িতে আসেনি হোটেলেই ছিল, হয়ত লজ্জায়।

বাবাকে বাধ্য শিশুর মতো মেনে নিতে হয়, দাদা প্রায় কয়েক কোটি টাকার ল্যান্ড , কয়েকটা দোকান নিজের নামে করে নিয়ে আবার বেঙ্গালুরু ফিরে যায়। আরো বছর দুয়েক পর দাদা সব কিছু বিক্রি করে দিয়ে বেঙ্গালুরুতেই স্যাটল্ড হয়ে যায়।

আমার ইন্ট্রো সবার শেষে করব।
দাদাকে আমি দাদাভাই বলে ডাকতাম। ছোটবেলা থেকেই দাদাভাই এচোড়ে পেকে গেছিল। আমার সঙ্গে সম্পর্ক ছিল বন্ধুর মতো আমায় নানা কথা বলত আমি ও বলতাম । এতটাই ফ্র্যাঙ্ক কথা বলত তাকে এক্সপিলিট বলা চলে না। রীতিমতো গালাগালি পর্যন্ত আমার সামনে দিতো আর কথা ছিল সেক্স ফ্রি।


নীতু দির কথা আমার বলেছিল, " জানিস ব্রো, নীতু দামড়া মাগি টা কেমন করে তাকায় আমার দিকে, বুক ফুক খুলে দেখিয়ে ডান্ডা গরম করার চেস্টা করে। " দাভাই আমায় ওর ভাই মনে করে।
" উফ, দাভাই, জাস্ট স্টপ। আমি তোর বোন, আমি তাহলে তোর কাছে কি শিখবো বল । স্ল্যাং এত ইউজ করিস মা তোকে আস্ত রাখবেনা। " আমি বলতাম।


নীতু দি দাভায়ের সমবয়সী। আমাদের মেজোমামার মেয়ে নীতু দি। দেখতেও সুন্দর , আমার সবাই কে সুন্দর মনে হয়, নিজেকে বাদে। যাইহোক, দাদাকে তো এত সুন্দর দেখতে কত মেয়ে যে পটতো সেটা ও আমায় বলত। তখন বোধহয় সুইটি দির সঙ্গে প্রেম হয় দাভাইয়ের । নীতু দি ওকে আকৃষ্ট করার চেস্টা করত।

এক শিবরাত্রির রাতে আমরা মামার বাড়ি আছি। আমরা মানে মায়ের সাথে আমরা দু ভাইবোন আছি। মামারা জয়েন্ট ফ্যামিলিতে থাকে । মামাতো ভাই বোন অনেক, আবির দা , জিকু দা, প্রিতম দা, আয়ান দা, জিসান দা, অনু দি, তানিয়া দি, নীতু দি , রাই দি , অলি, ব্লসম, বিলু , সঞ্জু এরা।

তো শিবরাত্রির রাতে আমি অনু দি আর রাই দির কাছে শুয়ে আছি। একটা চাপা আওয়াজে আমার ঘুম ভেঙ্গে গেছিল। দেখি অনু দি আর রাই দি ঘুমিয়ে কাদা হয়েছিল। আমি পা টিপে টিপে শব্দ অনুসরন করে গেছিলাম। একটা অজানা কৌতুহল আমায় যেন নিশির ডাকের মতো টেনে নিয়ে যাচ্ছিল শব্দের স্থলের দিকে, শব্দ টা চাপা গোড়ানির মত। ছোটবেলা থেকেই আমার ভয়ডর একদম নেই বল্লেই চলে । দাভায়ের অনেক দুষ্টুমি করেছি, গাছে ওঠা ও জানতাম। দাদাভাইয়ের পাল্লায় পড়ে সব। ও তো আমায় ব্রো বলেই ডাকত। যাই হোক শব্দ টা আসছিল মামাদের ছাদের দিক থেকে। আমি অশেষ কৌতুহল এর টানে গেলাম। ছাদের ওখানে সেজ মামার ঘর একটা হচ্ছিল। মানে রাজমিস্ত্রির কাজ চলছিল। সেই আধহওয়া বাড়ির মধ্যে বাড়ির মধ্যে যে দৃশ্য টা দেখেছিলাম আজও সেটা নিয়ে অপরাধবোধে ভুগি। রাস্তার আলোতে দেখেছিলাম একটা ছেলে দাড়িয়ে আছে প্যান্ট ঝুলছে হাটুর কাছে , একটা মেয়ে ডান হাতে ধরে আছে ছেলেটার শক্ত আর বড় পুরুষাঙ্গ টা, ছেলেটার লিঙ্গ মেয়েটার মুখের ভিতর, মেয়েটা অদ্ভুত এক আবেগে সেটা ললিপপের মতো চুষছে। আলোআঁধারি তে দুটো কিশোর কিশোরীর মায়াবী শরীর দেখে আমি চিনতে পেরেছিলাম, দাদাভাই আর নীতু দি।
 

Users who are viewing this thread

Back
Top