What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কাম কথা প্রথম পর্ব – by Manoj1955

আমি সুবল ঘোষাল ঘটনার সূত্রপাত যখন থেকে তখন আমার বয়েস মাত্র ১২ বছর। আধা শহরে আমাদের বাড়ি একান্ন্য়বর্তী পরিবার সব মিলিয়ে মোট জনসংখা ২৬ জন।

একটু বুঝিয়ে বলি পাঠকদের সুবিধার জন্যে – আমার বাবা আর তার তিন ভাই ও চার বোন, আমার দাদু -ঠাকুমা , ঠাকুমার দুই বোন ও তাদের দুজনেরই তিনটি করে মেয়ে। আমার বাবা ভাই-বোনেদের মধ্যে বড়, বেশ রাশভারী মানুষ। বাবার চার মেয়ে ও দুই ছেলে (আমাকে নিয়ে ) .

আমার দুই কাকার মধ্যে মেজো কাকার বিয়ে হয়েছে ছোট কাকার এখনো বিয়ে হয়নি। আমাদের বংশের কেউই চাকরি করেনি কখনো। পূর্ব পুরুষের রেখে যাওয়া ক্ষেত -খামার আছে , পুকুর বেশ কয়েকটা , আমি বাগান , কলা বাগান নারকেল বাগান এছাড়াও অনেক রকম ফল পাকুড়ের গাছ আর তাতে প্রচুর ফলন তার থেকে নিজেদের সারা বছরের জন্ন্যে রেখে বাকিটা বিক্রি করা হয় আর তাতেই বছরে আমাদের আয় বেশ ভালো। ঐ এলাকাতে আমরাই সব থেকে ধোনি পরিবার। আর সে কারণেই ঐ চত্বরে সবাই এক ডাকে চেনে আমাদের পরিবারকে।

আমার একটা ভাই সবার ছোট বয়েস তিন বছর মাত্র। আমার আর ভাইয়ের মাঝখানে দুই বোন আছে। বাকি দুই বোন আমার থেকে বড়। আমি আমার বড় দুই বোনের সাথে রাত্রে ঘুমাই।

আমি নারী-পুরুষের দৈহিক মিলনের ব্যাপারে কিছুই জানতাম না। আমি ক্লাস এইটে পড়ি পড়াশোনাতে বেশ ভালো বলে স্কুলে ও বাড়িতে আমার একটা আলাদা কদর আছে। বাড়ির বড়োদের ধারণা আমি কোনো অপরাধ করতেই পারিনা তার একটা কারণ এই যে আমাকে দেখতে ভীষণ শান্ত খুব নিচু গলায় কথা বলি , কারো সাথে আমার ঝগড়া-ঝাটি নেই।

আমি হাতে পায়ে ধীরস্থির কিন্তু মনের ভিতরে কিন্তু খুবই অশান্ত। আমি বাড়ি থাকলেও আমার সামনে বাড়ির মেয়েরা সে ছোট হোক বা বড় জামা-কাপড় পাল্টাতে দ্বিধা করে না। আমার দিদিরা প্রায়ই ল্যাংটা হয়ে কাপড় পাল্টায় আর তাতেই আমার মনে ঝড় ওঠে। কি রকম যেন শরীরের ভিতর হতে থাকে। বড় বড় দুধ আর বলে ঢাকা গুদ দেখেলেই আমার প্যান্টের নিচে খোকাবাবু ধীরে ধীরে মাথা চারা দিয়ে ওঠে।

একদিন স্কুলে পরপর দুটো পিরিয়ড অফ ছিল তা সবাই হৈ হৈ করছিলো হেডস্যার এসে আমাকে বলে গেলেন তুমি ক্লাসটা সামলাও দেখো কেউ যেন চেঁচামেচি না করে। সেই মত আমিও ক্লাসের সবাইকে বলে দিলাম। হঠাৎ আমার নজর গেল পিছনের সারিতে, সেখানে কয়েকটা ছেলে বেশ মনোযোগ দিয়ে কি যেন দেখছে। ওরাই রোজ বেশি গোলমাল করে কিন্তু আজ একদম চুপচাপ। ভাবলাম ব্যাপারটা কি দেখতে হচ্ছে ওদের কাছাকাছি যেতেই দেখলাম ওদের এক জনের কোলের উপরে একটা বই খোলা তাতে একটা ল্যাংটো মেয়ের ছবি দুধ দুটো বেশ বড় আর গুদের উপরে কোন বাল নেই। তার সাথে একটা ছেলে নিজের ধোন বের করে হাতে নিয়ে বসে আছে।

হঠাৎ মলয় বলে একটা ছেলে আমাকে দেখে ফেলে আর সাথে সাথে সবাই আমার দিকে তাকিয়ে বলল – আমরা একটা গল্পের বই পড়ছি, তুই পড়বি তো আমাদের পশে বসে পর। আমি একটু ঝুকে পড়তে লাগলাম গল্পের নাম দেখলাম "বোনের গুদ চোদা " আর তারপর গল্পটা শুরু আর বেশ খারাপ খারাপ কথা লেখা তাতে। এই যেমন গুদ মারা পোঁদ মারা আর ছবিও আছে। আমি ওদের জিজ্ঞেস করলাম "গুদ মারা পোঁদ মারা" কিরে। মলয় বলল এখন যা ছুটির পর বাড়ি যেতে যেতে তোকে সব বুঝিয়ে বলব।

সেদিন ছুটির পর বাড়ি ফেরার পথে আমাকে বুঝিয়ে দিলো ছেলেতে মেয়েতে কি হয় আমার ধনটা কে বাড়া বলে আর মেয়েদের টাকে বলে গুদ আর ওই গুদের ফুটোতে ছেলেদের বাড়া ঢুকিয়ে উপর নিচ করাকে বলে গুদ মারা। এক জায়গাতে আমার বসে আলোচনা করছিলাম আর ওই গল্পটা পড়ছিলাম। আমি ছাড়া সবাই নিজের নিজের বাড়া বের করে নাড়াতে লাগল।

মলয় আমাকে বলল – এই তুই তোর বাড়া বের করে ণর দেখবি খুব ভালো লাগবে। আমার বাড়াও বেশ শক্ত হয়ে গেছে আর ওদের বাড়ার থেকে আমারটা অনেক বড় তাই খুব লজ্জা করছিল। ওদের জোড়াজুড়িতে শেষমেষ আমার বাড়া বাড়া বের করতেই হলো। আর আমার বাড়া দেখে সবাই একসাথে বলে উঠলো – এটা কিরে তোর তো এখনই বড়োদের মতো বাড়া যার গুদে ঢুকবে সে টের পাবে। আমি ওদের কথায় লজ্জা পেলাম তবে হাত দিয়ে নাড়াতে বেশ ভালো লাগছিলো একটু পরে দেখলাম সবার বাড়া থেকে একটা জলের মতো আঠা আঠা জিনিস ছিটকে ছিটকে বেরিয়ে আসছে। ওদের বেরোতে দেখে জিজ্ঞেস করাতে বলল এটাকে মাল বলে আর এও বলল যে মেয়েদের মাল বের হয় তবে সেটা দেখা যায়না।

আমার হাত কিন্তু সমানে চলছিলো আর একটু পরেই আমার শরীরে একটা ঝাকি দিয়ে পিচকিরির মত সাদা সাদা কফের মতো কি যেন ছিটকে বেরিয়ে এলো। আর ওটা বেরোবার সময়ের যে অনুভূতি তা লিখে বোঝানো সম্ভব নয়। জানলাম ওদের কাছ থেকে আমরা যে বাড়া নাড়িয়ে মাল ফেললাম ওই নাড়ান তাকে বলে খেঁচা। একটু স্বাভাবিক হতেই আমরা যে যার বাড়ির দিকে চলে গেলাম। বাড়ি ফিরতে ফিরতে মনে হতে লাগল আমি আজ অনেক বড় হয়ে গেছি। একটু আনমনা হয়ে বাড়ীর ভেতরে ঢুকতে গিয়ে আমার বড়দির সাথে সোজাসুজি ধাক্কা খেলাম আমার বুকের সাথে দিদির বুক চেপে গেল।

আর আমার বাড়া তখন বেশ শক্ত হয়ে ছিল সেটা গিয়ে গুতো দিলো তলপেটে বা গুদে কেননা সত্যি করের নারী শরীর সম্পর্কে কোনো ধারণা ছিলোনা আমার। ও ভাবে চুপ করে দাঁড়িয়ে ছিলাম আমি বড়দি জিজ্ঞেস করল কিরে ভাই তোর লাগেনিতো। আমি না বলাতে বলল এরকম অন্যমনস্ক দেখাচ্ছে কেনরে তোকে স্কুলে কিছু হয়েছে নাকি – বলে আমার গায়ে মাথায় হাত বোলাতে লাগল আর তখনি ঘটলো অঘটন বড়দির হাত লাগল আমার শক্ত হয়ে থাকা বাড়ার উপর আর ভীষণ চমকে হাত সরিয়ে নিলো কিছু বলতে গিয়েও বললনা। শুধু হেসে বলল আমার ভাই বড় হয়ে গেছে। আমারো বলতে ইচ্ছে করছিলো হ্যাঁ আমি বড় হয়ে গেছি আর আজ প্রথম বাড়া খেঁচে মাল বের করেছি। কিন্তু মুখে বেরোলো না।

আমি আর না দাঁড়িয়ে সোজা বাড়ির ভিতরে ঢুকে কলতলাতে পা ধুয়ে ঘরে ঢুকলাম। জামা কাপড় পাল্টে ফেলে সোজা রান্না ঘরে গিয়ে আমার জন্ন্যে ঢেকে রাখা খাবার নিয়ে মেঝেতে বসে পড়লাম। খেতে খেতে সামনের দিকে তাকাতেই দেখলাম আমার ছোট ঠাম্মির বড় মেয়ে ঝুমাদি মেঝেতে এক পা ছড়িয়ে বসে তরকারি কাটছে রাতের খাবার জন্ন্যে। ওর আর একটা পা ভাঁজ করে বুকের কাছে চেপে রাখা আর তাতেই ওর ব্লাউজের ফাক দিয়ে বড় বড় মাই দুটোর একটা বেশ কিছুটা বেরিয়ে রয়েছে।

ঝুমাদি আমার মুখের দিকে তাকিয়ে বলল – কিরে ভাই খুব খিদে পেয়েছে না রে পাবেই তো সে সকালে দু-মুঠো খেয়ে বেরিয়েছিস আমার অবাক দৃষ্টি অনুসরণ করে বুঝল যে আমি ওর বেরিয়ে থাকা মাই দেখছি। তা সত্ত্বেও ঢাকা দেবার চেষ্টা না করে আরে একটু বরং চেপে ধরল নিজের হাটু তাতে আরো খানিকটা মাই বেরিয়ে এলো। আমি খেতে খেতে ওর খোলা মাই দেখছি আর আমার অর্ধ শক্ত বাড়া ধীরে ধীরে শক্ত হতে শুরু করেছে। আমার অবস্থা বুঝে গেল ঝুমাদি আর একহাতে নিজের মাই চুলকোতে লাগলো একটু পরে দেখলাম যে একটা গোটা মাই বোটা শুদ্ধ বাইরে বেরিয়ে এসেছে আর নিজের হাতে করে ধরে আমাকে দেখাচ্ছে।

একটু হেসে আর কেটে মাই ওর ব্লাউজের উপর দিয়ে দেখিয়ে বলতে চাইলো যে ওটাও দেখতে চাই কিনা। আমি মাথা নেড়ে হ্যা বলতে ব্লাউজের ভিতর থেকে বার করে অনল। আমার খাওয়া শেষ তবুও আমি বসে আছি শুধু মাই দেখতে। বেশ বড় বড় দুটো তালের মতো মাই খয়েরি বোটা আর তার চারপাশে হালকা খয়েরি বলয়। এবার আমাকে হাত নাড়িয়ে কাছে ডাকল। আমিও মন্ত্র মুগ্ধের মতো ওর কাছে গিয়ে দাঁড়ালাম।

ঝুমাদি হঠাৎ আমার বাড়া উপরে হাত রাখল আর চমকে ছেড়ে দিয়ে আমার দিকে তাকিয়ে এবার মুখে বলল – কিরে ভাই তোর ধোন এতো বড় হলো কবে রে বলেই আমার পরনের হাফ প্যান্টের নিচে দিয়ে হাত ঢুকিয়ে বাড়া চেপে ধরল। আমার যে কি সুখ হচ্ছে বলে বোঝাতে পারবোনা।

নিজের ধোনে প্রথম কোনো মেয়ের হাত পড়ল তাতে করে আমার বাড়া যেন আর বড় আর শক্ত হয়ে উঠলো। ঝুমাদি প্যান্টের ফাক দিয়ে আমার বাড়ার কিছুটা বের করে মুন্ডিতে জীব দিয়ে চাটে লাগল আর আমার সারা শরীরে যেন কারেন্টের মত সক লাগল। একবার মুখ উঠিয়ে আমাকে বলল না ভাই তুই আমার দুদু টেপ আমি তোর ধোনটাকে আদর করেদি।

এবার আমি বললাম ঝুমাদি এখানে এসব করা ঠিক নয় কেউ এসে গেল মুশকিল। তার থেকে তুমি কাজ সেরে এসো আম বাগানে ওখানে মাচাতে আমি রোজ এই সময় গিয়ে বসে থাকি আর ওদিকে আমি ছাড়া আর কেউ যায়না। ঝুমাদি বলল – তাহলে তুই যা আমার হাতের কাজ সেরে তোর কাছে যাচ্ছি।

আজ এই পর্য্যন্ত রাতের ঘটনা এর পরের পর্বে বলছি। সাথে থাকুন …
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top