What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
জবা আর তার কামুক বাপ -প্রথম পর্ব – by sabrina

– জবার মা চম্পা

নিম্নবিত্ত বাঁশের তৈরী বেড়া দেওয়া চাটাইয়ের বাড়িতে মদন আর তার বৌ চম্পার ছোট সংসার. মদনের নির্দিষ্ট কোনো ব্যবসা বা কাজ নেই যখন যেমন কাজ পায় তাই করে.কখনো মাটি কাটার কাজ করে তো কখনো রিক্সা চালায়.খানিকটা দিন আনি দিন খাই অবস্থা.মদনের বৌ সকালে খাবার বানিয়ে ১৫ বছরের বাড়ন্ত ডাগর মেয়েকে খাবার দিয়ে নিজে খেয়ে কাজের উদ্দেশ্যে বেরিয়ে পরে।একটা বড়লোকের বাড়িতে ঠিকার কাজ করে চম্পা।ওই বাড়ির মালকিন বৌদিটি ভালো -মাঝে মধ্যে এটা ওটা একটু বেশী কাজ করানো কিম্বা কাজ মনোপূত না হলে বকাঝকা করলেও মাসের শেষে পয়সাটা নেহাত মন্দ দেয় না।তিন হাজার টাকা পায় চম্পা ওখানে কাজ করে।কিন্তু সমস্যাটা হচ্ছে সেই বাড়ির লোকটাকে নিয়ে।

এমনিতে চম্পা দীর্ঘাঙ্গী মেদহীন তার ওপর ওর ৩৪ সাইজের পাকা ঈষৎ ফর্সা বেলের মতো দুধ আর ৩২ ইঞ্চির টাইট পোঁদ.কাজ করার সময় ঝুঁকে ঝাড় দিলে বা কাপড় দিয়ে ঘর মোছার সময় ওর দিকে আড়চোখে লোকটা তাকিয়ে থাকে.ওর ব্রেসিয়ার ছাড়া আঁটোসাঁটো করে পড়া সবুজ ব্লাউজের পাস দিয়ে বেলের মতো দুধটা দেখা যায়.আর বুকের ওপরের আঁচল সরে গিয়ে শ্যামলা দুধের ফর্সা গভীর খাঁজ লোকটার চোখের সামনে বেরিয়ে পড়ে.লোকটা যে ওর দুধ আর পোঁদ হাতানোর চেষ্টা করে চম্পা সেটা অনেকদিন ধরেই লক্ষ্য করছে.কারন ও কাজ করার সময় মাঝে মধ্যেই লোকটা ওর পাশ দিয়ে অন্য কাজে যাওয়ার অছিলায় ইচ্ছে করেই চম্পার পোঁদে বা দুধের পাশে আচমকা হাত লাগিয়ে দেয়.

একবার তো জল দিয়ে সদ্য মোছা মেঝেতে স্লিপ করে পড়ে যাওয়ার অভিনয় করে পাশেই দাড়িয়ে থাকা চম্পার উপর হুমরি খেয়ে পড়ে নরম বগলের পাশটা হাত দিয়ে মুঠি করে ধরে মুখটা নধর ডাগর বুকের উপর বেশ কিছুক্ষন চেপে রেখে দুধের খাঁজে চকিতে নাক মুখ ঘষে দিয়েছিল।পরপুুরুষের হাত গায়ে পড়াতে চম্পা হঠাৎ থরথর করে কেঁপে উঠে লোকটার হাত থেকে কোনোরকমে নিজেকে ছারিয়ে নিয়েছিল।কিন্তু এরই মধ্যে লোকটা ঝট্ করে চম্পার দুই দুধ -কোমোরের খাঁজ আর খাঁড়া পাছাতে হাত বুলিয়ে দিয়েছিল।যদিও চম্পা কিছুই বলতে পারেনি।আর কিই বা বলার আছে.যতটা সম্ভব দুধ- মেদযুক্ত নাভী আর কামূকী কোমর ঢেকেঢুকে কাজ করে বাড়ি চলে আসে.

চম্পা এমনিতে ভেতর ভেতর খুবই কামুকী মাগী.ওর চোখ মুখেও বাঁড়া চোষা মাগীদের মতো একটা ছাপ আছে.কিন্তু বাইরে নিজে থেকে এর জানান দেয় না চম্পা.যেমন ওইদিন ঘরে এসে হালকা গরমের দিনে বাথরুমে স্নান করতে ঢুকে ব্লাউজ খোলার জন্য হাতটা বুকে দিতেই কাজের বাড়ির কামুক লোকটার কথা মনে পড়ে গেলো.আজ কিভাবে লোকটা চম্পার টোপা টোপা দুধে মুখ আর হাত লাগিয়ে দিয়েছিলো ভাবতে ভাবতে চম্পার বড় কালো লোম ভর্তি গুদে কামরস এসে গেলো.চম্পা নিজের দুধের বোঁটাগুলোকে ধরে চুনোট পাকাতে পাকাতে বোঁটার ডগায় সুড়সুড়ি দিতে থাকলে ওর দুধ ডাঁটো ডাঁটো হয়ে খাঁড়া হয়ে যায় আর চম্পা কামের ঘোরে ভাবতে শুরু করে – লোকটা ওকে টেনে ঘরের মধ্যে নিয়ে গিয়ে কোলে বসিয়ে পড়পড়্ করে ব্লাউজ খুলে দুধ বার করে দেয় আর কামড়ে কামড়ে চোষে, দুহাত উপরে উঠিয়ে কামূক যুবতী বগলে আদর করে.আর তারপর সরসর করে শাড়ি তুলে বড় কালো শসার মতো রসেভর্তি লোমশ গুদটাতে মোটা বাঁড়া জোর করে ঢুকিয়ে পোঁদে আঙুল দিয়ে খুব করে নোংরা নোংরা কথা বলতে বলতে আর চম্পাকে খুব নোংরা গাল দিতে দিতে রেন্ডীদের মতো চুদে দেয়.একথা ভাবার সময়ে চম্পা কামে ফেটে পরে আর থাকতে না পেরে খুব জোরে জোরে গুদে আংলী করতে করতে পিচ্ পিচ্ পিচিক করে অনেকটা সময় ধরে গুদের জল ছেড়ে দেয়.তারপর বেশ কিছুক্ষন গরম রসখসানো গুদে হাত বুলোতে বুলোতে শান্ত হয়.আর স্নান সেরে ক্লান্ত শরীরে লক্ষ্মী সতী বউয়ের মতো বরের ঘরে ঢোকে.

চম্পার বাড়ির চারদিকে চাটাইয়ের দেওয়ালে মাঝেমধ্যেই ইতিউতি খুব ছোট ছোট ফাঁক-ঘরে আলো জ্বালানো থাকলে রাত্রে ঐ ফুটোয় চোখ রাখলে খুব সহজেই ঘরের ভেতরটা দেখা যায়।পাড়ার বদমায়েশ উঠতি বয়সের ছেলে ছোকরারা মাঝেমধ্যেই রাত্রে চুপিসারে পাড়ার মধ্যে ঘোরাফেরা করে।যেসব বাড়িতে উটতি বয়সের ডবকা মেয়ে-নধর দুধবতী যুবতী বউ বা খানকি তকমাযুক্ত টাইট আঁটোসাঁটো ফিগারের কাকীমা বা বৌদিরা থাকে -সেইসব বাড়িতে রাতের অন্ধকারে লুকিয়ে জানালার ফাঁক দিয়ে বা চাটাইয়ের বাড়ির চাটাইয়ের ফাঁক দিয়ে ওরা নতুন বৌদের দুধ/পোঁদ আর চোদাচুদি দেখার চেষ্টা করে।চম্পাকেও পুরো ন্যাংটোও ওরা দেখে ফেলেছিল একদিন.

একবার রাত 12 টা কি ১টা হবে -চারিদিকে অন্ধকার-ঝিঁ ঝিঁ পোকার ডাকে রাত নিঝুম.তখন ওই হারামী ছেলেগুলো চম্পাদের বাড়ি লাগোয়া বস্তির রাস্তা দিয়ে মদ খেতে খেতে যেতে যেতে চম্পাদের ঘরের মধ্যে থেকে চাপা উফফ্ উফফ্ পচ্ পচ্ আওয়াজ শুনতে পায়.কান খাড়া করে শুনে ওদের ওস্তাদ বুঝতে পারে ভিতরে চুদাচুদি চলছে.ব্যাস্ সঙ্গে সঙ্গে ঝুপঝাপ পা টিপে টিপে চাটাইয়ের বেড়া টপকে ওরা ঘন অন্ধকারে চাটাইয়ের দেওয়ালের ফুটোয় চোখ লাগিয়ে ভেতরটা দেখার চেষ্টা করতেই সবার চক্ষু ছানাবড়া হয়ে যায় আর প্রত্যেকের জিভে জল এসে জাঙ্গিয়ার ভেতর বাঁড়া ফুলে ওঠে আর চম্পাকে ন্যাংটো করে পাকা বেশ্যাদের মত করে চোদার ইচ্ছে হতে থাকে.

আলোআঁধারি ঘরের ভেতর একটা হ্যারিকেন জ্বলছিল খুবই অল্প আলোতে তারই মধ্যে দেখা যাচ্ছিলো চম্পা পুরো ল্যাংটো আর ওর টাইট খাঁড়া খাঁড়া টসটসে দুধ দুটোকে ওর বর পিছন থেকে ধরে পকপক করে টিপছে আর চম্পার পাউরুটির মত ফোলা কালো হালকা কচি লোমওয়ালা ডাঁসা খসখসে গুদটার মধ্যে বরের মোটা বিশাল বাঁড়াটা পকাৎ পক্ পচ্ পচ্ পুচ্ পুচ্ শব্দ করে ঢুকছে আর বেরোচ্ছে.দুই লদলদে ঠাসাঠাসি করে থাকা জাংঙের মধ্যিখানে চম্পার তেল চকচকে বড় তালশাঁসের মত বুর পরিস্কার দেখা যাচ্ছে আর বুরের বড় বড় চকচকে কোয়ার মাঝে ওর বরের মোটা বাঁড়া যাতায়াত করছে -দেখতে একদম যেন ফোলা বানরুটির মধ্যে ঢোকানো মোটা সিঙ্গাপুরী কলা.চম্পার দুটো টাইট খাঁড়া উলঙ্গ খুবই উওেজক লদকানো পোঁদ ওর বরের কোমরের নিচে সেঁটে আছে.চম্পার পাতলা কোমোল ঘামে চটচটে কোমোরের ওপরে পাকা বেলের মত দুধ আর নিচে পাকা কুমড়োর মত ঘামে ভেজা টাইট পাছা দেখে ছেলেগুলোর বাঁড়া বিচি মাগী চোদার কামনায় টনটন করে ওঠে.

চম্পার বর মদন এরপর চম্পার বগলের কাছে বাহুর নরম মাংসে হাত বোলাতে চম্পা বরের ইচ্ছা বুঝতে পেরে দুটো পাতলা পাতলা লম্বা হাতই ওপরের দিক বাধ্য লক্ষী মেয়ের মত ধীরে ধীরে উঠিয়ে দেয় আর ভেজা চাঁচাছোলা সদ্য কচি কচি বাল গজানো নরম তুলতুলে বগলে আসন্ন আদর পড়ার ভাবনায় ওর মুখ থেকে ভাদ্র মাসের কুওীর মত কুঁই কুঁই শব্দ বেরিয়ে আসে.ইতর মদনের নাকে মুখের সামনে বেরিয়ে থাকা চম্পার ডাঁসা বগলের গন্ধ যেতে মদন কামোওেজনায় ওর দুটো বগলেরই নরম লোমওয়ালা মাংস হাতের আঙুল দিয়ে চিমটে ধরে খুব করে টেনে চটকাচটকি করে চিমটি কেটে সুরসুরি দিতে থাকলে চম্পা বগলদুটো আর টানটান করে রাখতে পারে না,ওর পাতলা হাত দুটো শিথিল হয়ে আসে.মদন ওর সরু নরম শাঁখা পরা একটা হাত ধরে মদনের ঘাড়ের নিচে বালিশের উপর হাতটাকে লম্বা করে রেখে,তারপর হাতের উপর ঘাড় গিয়ে চেপে ধরে মুখের একদম সামনে ঘামগন্ধযুক্ত ফোলা বগলের নরম মাংসে নাক গুঁজে ঘষতে ঘষতে দাঁত দিয়ে লোমযুক্ত মাংস কুচ্ কুচ্ করে কামড়াতে থাকে.

ওদিকে মদন চম্পার লোমওয়ালা গুদে আরো কষে কষে পচাৎ পচাৎ পুচ্ পুচ্ শব্দ তুলে চম্পার একটা পা হাত দিয়ে উপরে তুলে ধরে ঠাপ দিতে থাকলে চম্পা দুধে,বগলে আর গুদে চরম আদরের চোটে চিড়বিড় করে উঠে গোটা শরীর খানকি মেয়েদের মত বাঁকিয়ে টাইট পাছা আর দুধগুলো নাড়িয়ে চাড়িয়ে সুখের আতিশয্যে ছটফট্ করতে করতে গুদ দিয়ে খুব শক্ত করে মদনের বাঁড়াটাকে কামড়ে ধরে কলকল্ কলকল্ করে নোংরা ভাবে গুদটা তুলে ধরে এক গ্লাসের মত পাতলা রস ছেড়ে দেয়.

আলোআধাঁরিতে চম্পাকে এই ভাবে আবঝা আবঝা দেখে ৪০ বছর বয়সী মদনের মনে হয় যেন ও বেশ্যাপাড়ায় গিয়ে ওর থেকে কুড়ি বছরের ছোট বছর ঊনিশের পাতলা লম্বা টাইট কিশোরী রেন্ডি চুদছে.একথা ভাবতেই কামের নেশায় মদন চম্পাকে কিশোরী মেয়েদের আদর করার মত করে খাড়া পোঁদ টিপে ধরে আর ওর নাক,গাল,গলা,ঠোঁট জিভ দিয়ে চেটে দিতে দিতে বড় মৌসুম্বি লেবুর মত সাইজের দুধের ফোলা ফোলা কালো বোঁটা টানটান করে স্প্রিংয়ের মত টেনে মুচরাতে মুচরাতে,চওড়া বুকের মধ্যে চম্পার পাতলা নরম শরীরটাকে জাপটে চেপে ধরে টাইট রসভরা ফোলা লোমশ বুর পকাৎ পকাৎ করে চুদতে লাগে.

চম্পা মদনের বিশাল চওড়া শরীরের নিচে কম বয়েসী ছুকছুকে খানকি মেয়েদের মত চাপ খেয়ে পড়ে থেকে হাত তুলে বগল দেখাতে দেখাতে কুওির মত কঠিনভাবে নির্দয় চোদন খেতে থাকে. কিছুক্ষনের মধ্যেই মদন কয়েকবার পুরো বাঁড়াটা খাবি খাওয়া টাইট গুদ থেকে বার করে আর পরক্ষনেই পকাৎ করে ঢুকিয়ে চোদন দিতেই থরথর করে মদনের থাই আর পাদুটো কেঁপে উঠে.মদন চম্পার দুধের নরম কালো ফোলা বলয় আর বোঁটা বিচ্ছিরি ভাবে মুখের ভেতর দাঁত দিয়ে জোরে রাবারের মতো কামড়ে ধরে কাঁপতে কাঁপতে চম্পার বুরের গভীরে হর হর করে গরম ঘন বীর্য উগরে দিয়ে বুরে বাঁড়া ঢোকানো অবস্থাতেই চম্পার চাপ খাওয়া ডাঁসা দুধের উপর থেকে শরীর উঠিয়ে পাশে শুয়ে পড়ে.ওদিকে চম্পার ডাঁসা দুধদুটো চাপমুক্ত হয়ে বোঁটা সমেত চ্যাপটানো অবস্থা থেকে রাবার ডিউস বলের মত লাফিয়ে উঠে আবার খাঁড়া ডাঁটো ডাঁটো হয়ে ওঠে আর চম্পার শ্বাসপ্রশ্বাসের সাথে বুকের উপর ওঠানামা করতে থাকে.সারাদিন খাটাখাটনির পর এই চরম চোদনে ক্লান্ত হয়ে মদন ওই অবস্থাতেই ঘুমিয়ে পড়ে.

কিছুক্ষন পর চম্পা কামড়ানো লাল লাল হয়ে যাওয়া দুধদুটো নিয়ে উঠে ঘরের পিছোনের দিকের বাথরুমে যায়.চোখে মুখে দুধে বগলে জল দিয়ে ধুয়ে একটু ধাতস্থ হয়ে শাড়ি তুলে পোঁদ বের করে বসে ছরছর শব্দ করে মুতে দেয়.

চলবে….
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top