What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মামী চোদার গল্প – মামির কাছে হাতে খড়ি (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মামির কাছে হাতে খড়ি – ১ – by manikhasan778

– এখন আমার বয়স ৩৫ থাকি ঢাকায়। এট আমার জীবনের একটা বাস্তব ঘটনা। তখন আমার বয়স ১৮ মাত্র এস এস সি পরিক্ষা শেষ করেছি। ২০০০ সালের ঘটনা। আমার মেজ ও সেজ মামা গ্রামে থাকে তাদের পরিবার নিয়া। আমি মাঝে মাঝে গ্রামে বেড়াতে যাই এবং সেজ মামার ঘরে থাকা পড়ে কারন বেশির ভাগ সময় সেজ মামার ঢাকায় থাকে ব্যবসার কাজে। গ্রামে যে ২ মামি থাকে তাদের বয়স ৩৫এর বেশি হবে। মেজ মামার ঘরে মামা মামি সহ দুই ছেলেমেয়ে থাকে আর সেজ মামা ঢাকায় গেলে শুধু মামি আর দুই ছেলেমেয়ে থাকে তাই সেজ মামার ঘরে থাকা পড়ে আমার। মামি আমায় অনেক আদর করে।

এবার পরীক্ষা দিয়ে বেড়াতে গেলাম মামাবাড়ি। বাড়িতে দুই মামাই ছিল তাই দুই মামিই তাদের ঘরে থাকার জন্য আমায বল্ল কিন্তু আমি সেজ মামির ঘরেই থাকতে চাইলাম কারন সব সময় এই ঘরেই থাকি। রাতে খাওয়া-দাওয়ার পরে সেজমামার বড় ছেলেকে মেজমামার ঘরে থাকতে দেওয়া হল আর সেজমামার ঘরে সেজমামা, মামি, তাদের ছোট মেয়ে আর আমি। এবং বিছানাতেও এই সিরিয়ালে মানে প্রথমে সেজমামা তারপর মামি, তারপর ছোট মেয়ে, তারপর আমি ঘুমালাম। আজ মামি অনেক সেজেছে দেখতে দারুন লাগছে আমি ভাবলাম মামা বাসায় বলে এত সাজুগুজু করছে এবং আজ বিকাল থেকেই মামি আমার সাথে অনেক গল্প করেছে এবং এখনও গল্প করতাছে অনেক রাত হইছে মামা নাক ডাকতছে, ছোট মেয়েও ঘুমাইয়া পড়ছে।

আমি ঢাকার থাকি আমার ১২টা ১টার আগে ঘুম আসেনা কিন্তু মামি আমার সাথে গল্প করেই চলছে এবং একটু পর পর লাইট অন করছে। লাইটের বেড সুইচটা মামির মাথার পাশেই ছিল। আমি বল্লাম লাইট জালালে মামার ঘুম ভেঙ্গে যাবে। মামি বলল মামা ঘুম আসলে নাকি মরা মানুষের মত হইয়া যায়।কোন তাল থাকেনা এবং এই কথাটা গল্পের মাঝে অনেকবার বলল। আবার যখন লাইট অন করলো দেখলাম তার বুকে ওর্না নাই এবং তার দুধগুলো অনেক খাড়া হইয়া রইছে। গল্পের কিছু কথোপকথোন হচ্ছে
মামি: যান আজ বিকালে লাখি নামে যে মেয়ে টা আমাদের সাথে গল্প করলো না
আমি: হু
মামি: সে তার জামাইকে ছেড়ে দিছে
আমি: কেন?জামাই দেখতে ভাল না নাকি বেকার?
মামি: আরে না অনেক সুন্দর এবং টাকা পয়সাও আসে অনেক
আমি: তাইলে ছাড়লো কেন?
মামি: ওর জামাইয়ের কুজো রোগ আছে
আমি: কুজো রোগ মানে কি?


আমার আর মামির বয়সের পাথক্য ১৭ বছর মামা যখন মামিকে বিয়া করে আনে তখন আমি ক্লাশ ওয়ানে পড়ি।মামি আমাকে ওনার বাচ্চাদের মতোই আদর করে তাই তার এই আচারন গুলো আমি সাভাবিক ভাবেই নিতাছি। মামি দেকতেও তেমন সুন্দর ছিল না
আমি: কুজো রোগ মানে কি?
মামি: বুঝেও না বুঝার ভান করতাছো কেন?
আমি: সত্যি আমি বুঝতেছি না। আমার বুঝাইয়া বলেন
মামি: ওর জামাই ওরে ঠিকমত করতে পারতো না
এই কথা শুনার সাথে সাথে আমার শরীর একটা ঝাকি মারলো এবং আমার শরীর গরম হতে লাগলো আমি মামিকে বুঝতে না দিয়ে
আমি: তাই বলে ছেড়ে দিতে হবে?
মামি: একটা মেয়ের কাছে জীবনের সবচেয়ে দামি হল তার দৈহিক চাহিদা যেটা ওর জামাই ওরে দিতে পাড়ে নাই। টাকা পয়সা সোনাদানা দিয়া ও কি করবো? যদি দৈহিক সুখই না পায়। ওর জামাই ওরে রাখতে চাইছিলো কিন্তু ও থাকে নাই। তোমার সাথে যে আমি এইসব ব্যাপারে কথা বলতাছি তুমি কি কিছু মনে করতাছো?
আমি: আরে না কি যে বলেন? মনে করুম কেন? আপনি বলেন
মামি: জামাই গরীব হোক, টাকা পয়সা না থাক কোন ব্যাপার না। যদি সে তার স্ত্রীর দৈহিক চাহিদা ঠিকমত মেটাটে পারে তবে সে জামাই ভাল। লাখি যেটা করছে ঠিকই করছে।


আমার সাথে অশ্লিল গল্প শুরু করার পরে মামি আর লাইট অন করে নাই। মামির আর একটা কথা শুনে আমার শরীর আবার একটা ঝাকি মারলো এবং আমি পুরাপুরি গরম হয়ে গেলাম।
মামি: জান তোমার মামারও একই সমস্যা্
আমি: কি বলেন?
মামি: হু ৬মাস ধরে তার সমস্যা হইছে। ৬মাস আগে তোমার মামা অসুস্থ হলে তোমাদের বাসায় নিয়া চিকিৎসা করলাম মনে আছে তোমার?
আমি: হু
মামি: সেই থেকে সমস্যা শুরু
আমি: এই ৬ মাসে মামা কি ১বারও আপনার সাথে সেক্স করে নাই? (এই মুহুর্ত থেকে আমিও সমান তালে অশ্লীল কথা বলতে থাকলাম এবং ভুলে গেলাম তার সাথে আমার কি সম্পর্ক কি? এখন আমার মনে হইতাছে আমি একজন পুরুষ এবং সে একজন নারী আর কিছুনা।)
মামি: হু করতো সপ্তায় ১বার তাও আবার উঠতো আর নামতো
আমি: মানে কতোক্ষন করতো?
মামি: ১মিনিট ২মিনিট করে মাত্র
আমি: সুস্থ থাকা কালিন কতক্ষন করতো?
মামি: ১০ থেকে ৩০ মিনিট পর্যন্ত
আমি: তাইলে তো অনেক কম
মামি: হু


আমি: আপনার খারাপ লাগে না? কষ্ট হয়না?এতে আপনার কি পোসায়?
মামি: না পোসাইলে কি আর করুম কও? এই বয়সে তো আর জামাই ছারতে পারুম না কও?
আমি: আপনি অন্য কাহকে দিয়া আপনার দৈহিক চাহিদা পূরন করার চেষ্ট্রা করেন।
মামি: এমন কাহকে কেমনে পামু কও
আমি: হু তাও ঠিক। আচ্ছা এখন তো অনেক আধুনিক চিকিৎসা বের হইসে আপনি মামাকে চিকিৎসা করান
মামি: তুমি একটু খবর নিয়ে আমায় জানাইবা?
আমি: ঠিক আছে


এখানেই আমাদের কথোপকথোন শেষ। প্রায় ৫/৭ মিনিট আমরা চুপ রইলাম। এতোক্ষন আমি মামির দিকে ডান কাত হয়ে সুয়ে ছিলাম এবং আমার বাম হাতটা তার ছোট মেয়ের উপর ছিল। আর মামি চিত হয়ে সুয়ে ছিল। ৫/৭ মিনিট আমরা চুপ থাকার পর মামি আমার দিকে বাম কাত হয়ে সুলো ফলে মামির বাম দুধটি আমার বাম হাতের উপর র্স্পশ হয়ে আছে এটা আমি অন্ধকারে অনুভোর করে বুঝলাম। আমি সুযোগটি হাত ছাড়া করলাম না। আমি আস্তে আস্তে তার বাম দুধটির উপর হাত বোলাতে লাগলাম দেখলাম সে কিছুই বলল না। পরে তার বাম দুধটি ছেড়ে ডান দুধটি র্স্পশ করলাম এখনও কিছু বলল না।

এবার আমার সাহস আরো অনেক বেড়ে গেল। আমি তার ডান দুধটি টেপা শুরু করলাম ২/৩টা টিপ দেওয়ার পর সে তার হাত দিয়া আমার হাতটি সরাইয়া ফেললো। কিন্তু মুখে কোন কথা বলল না। আমি আবার হাত বাড়িয়ে মামির দুধ টিপতে লাগলাম এবার আমার হাত সাথে সাথে না সরাইয়া ১/২ মিনিট পর সরালো। আমি আবার হাত বাড়িয়ে মামির দুধ টিপতে লাগলাম এবারও মামি হাত সাথে সাথে না সরাইয়া ১/২ মিনিট পর সরালো এবং বলল তুমি যা চাইতাছো তা কোন দিন সম্ভব না।

আমি: কেন সম্ভব না?
মামি: তোমার আর আমার যে সর্ম্পক তাতে এটা সম্ভব না।
আমি: আপনি আর আমি চাইলে সবই সম্ভব
মামি: না এটা সম্ভব না এই বলে হু হু করে কানতে লাগলো
আমি: কান্না বন্ধ করেন মামা উঠে পরবে
মামি: তোমার মামার ঘুম অনেক ভাড়ী। ঢোল বাজালেও উঠবে না।


আমি আবার মামির দুধ টিপতে লাগলাম এবং মামি কেদেই চলছে।এক পর্যায় মামির কান্না থামালো কিন্তু আমি দুধ টিপা থামালাম না। এক পর্যায় আমি মামির এক হাত এনে আমার বাড়ার উপর রাখলাম সাথে সাথে মামি হাত সরিয়ে নিল। আমি আবার তার হাত আমার উপর রাখলাম এবার হাত সরালো না কিন্তু টিপে না আমি যেভাবে রাখলাম সে ওভাবেই রেখে দিল এবার আমি তার হাত টিপ দিয়ে বুঝালাম আমার বাড়া টেপার জন্য। ঘর পুরো অন্ধোকার কেহ কাওকে দেখছি না। তারপর সে আমার বাড়ায় টেপা শুরু করলো। এবার আমার আর বুঝতে বাকি রইল না যে আজই আমার জীবনে প্রথম সেক্স অভিজ্ঞতা হতে চলছে।

তারপর মামি লাইট অন করলো সাথে সাথে আমি চোখ বন্ধ করে ফেললাম এই মুহুত্যে আমার অনেক লজ্জা করছে। তারপর চোখ বন্ধ করে করেই টের পেতে থাকলাম মামি বিছানা থেকে নামলো আবার একটু পরেই বিছানায় উঠে মামাতো বোন কে মামার পাশে সরিয়ে মামি আমার সাথে শুয়ে লাইট অফ করে দিল। এবার বুঝতে পারলাম মামির সব লজ্জা ধুয়ে মুছে আমার কাছে আইছে। আমি কিছু করার আগেই আমার বাড়া ধরে খেলতে লাগলো। পরে আমিও সব লজ্জা ধুয়ে মুছে মামির সাথে সঙ্গ দিতে লাগলাম।
 

Users who are viewing this thread

Back
Top