What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
গণ পায়ুমর্দন – ১ গে সেক্স চটি – by sumitroy2016

– তখন আমি হায়ার সেকেণ্ডারী তে পড়ছি। আমার বয়স ১৬ বছরও হয়নি। অথচ সমবয়সী মেয়ে দেখলে ধনে শুড়শুড়ি হওয়া আরম্ভ হয়ে গেছে। আমার ধন ও বিচির চারিধারে হাল্কা বাল গজাতেও আরম্ভ করে দিয়েছে।

বাবার চাকরী সুত্রে ঐ সময় আমরা উত্তর প্রদেশে থাকতাম। আমার বাবা উচ্চ পদে প্রতিষ্ঠিত ছিলেন, তাই অফিস থেকেই বাংলো, গাড়ী পেয়েছিলেন এবং ফাই ফরমাশ খাটার জন্য তিনটে চাকরও ছিল। তাদের মধ্যে নৃসিংহ বাড়ি পরিষ্কার এবং বাজার হাট, রাজু রান্না এবং জীতু বাড়ি পাহারা এবং বাগানের কাজ করত।

নৃসিংহ তিন জনের মধ্যে বয়সে সবচেয়ে ছোট ছিল। তখন তার বয়স ছিল ১৮ বছর, অথচ ততদিনে তার বিয়ে হয়ে গেছিল অর্থাৎ তার ১৬ বছর বয়সী নবযুবতী বৌকে দিনের পর দিন বেমালুম ঠাপ দিত!

ঐসময় রাজুর বয়স ছিল প্রায় ২২ বছর। তারও বিয়ে হয়ে গেছিল কিন্তু তার বৌ গ্রামের বাড়িতেই থাকত, সেজন্য রাজু আমাদের বাড়িতে একলাই থাকত। বোঝাই গেছিল নিজের যুবতী বৌকে দিনের পর দিন না চুদতে পেয়ে তার বিচিতে প্রচুর মাল জমা হয়ে যেত এবং যখনই সে গ্রামের বাড়ি যেত, বৌকে আচ্ছা করে গাদন দিত।

জীতুরও তখন প্রায় ২৩ বছর বয়স। সে বিয়ে করেছিল কিন্তু তার বৌ বিয়ের আগেই নিজের ভগ্নিপতিকে দিয়ে চুদিয়ে নিয়ে পেট বানিয়ে ফেলেছিল। যার ফলে জীতু এবং তার বৌ বিয়ের কিছুদিনের মধ্যেই আলাদা হয়ে যায়। একবার গুদের স্বাদ পেয়ে যাবার পর আবার একলা থাকতে জীতুর বেশ কষ্ট হচ্ছিল, সেজন্য জীতুর পায়জামার ভীতর থেকেই মাঝে মাঝে আমি তার ঠাটিয়ে ওঠা বাড়া অনুভব করতে পারছিলাম।

একদিন নৃসিংহ পেচ্ছাব করছিল। তখনই আমি তার যন্ত্রটা দেখে ফেলি। উফ আঠারো বছরের ছেলের বাড়া বটে! কি বিশাল, এবং ঘন কালো বালে ঘেরা! আমার বাড়াটা নৃসিংহের বাড়ার সামনে ত চুনোপুঁটি, তার অর্ধেকও নয়! তাও ঐ সময় নৃসিংহের বাড়াটা ঠাটিয়েও ছিলনা, তাতেই এই অবস্থা! মনে মনে নৃসিংহের বৌয়ের উপর আমার মায়া হলো। বেচারা ১৬ বছর বয়সে কে জানে রোজ কতবার করে এই বিশাল বাঁশের ঠাপ খাচ্ছে! নৃসিংহ ত চুদে চুদে বৌয়ের গুদটা দরজা বানিয়ে দিয়েছে!

আমার কিন্তু নৃসিংহের বাড়ার প্রতি খূব লোভ হল। আমি তার ঠাটিয়ে থাকা বাড়া দেখার জন্য উদ্গ্রীব হয়ে উঠলাম। একদিন নিজেকে আর সামলাতে না পেরে আমি পায়জামার উপর দিয়েই নৃসিংহের বাড়া ধরে চটকে দিলাম। নৃসিংহ আমার প্রায় সমবয়সী হবার জন্য একলা থাকলে তুইতকারী করেই কথা বলত। আমায় তার বাড়া চটকাতে দেখে নৃসিংহ মুচকি হেসে বলল, "কি রে, কি হল? আমারটা দেখবি নাকি?"

আমি বললাম, "হ্যাঁ, সেদিন তুই পেচ্ছাব করার সময় আমি তোর জিনিষটা দেখে ফেলে ছিলাম। তোরটা কত বড় রে! একবার আমায় তোর ঠাটিয়ে ওঠা বাড়াটা দেখতে দে না রে!"

নৃসিংহ মুচকি হেসে পায়জামা ও প্যান্টের বাঁধন খুলে তার কালো বিশাল সিঙ্গাপুরী কলাটা বের করল। ততক্ষণে বাড়াটা পুরো ঠাটিয়ে উঠেছে এবং একদম সোজা হয়ে আছে! সামনের ঢাকাটা গুটিয়ে গিয়ে খয়েরী ডগাটা চকচক করছে। বালের মধ্যে বিচি দুটো বড় কালো লীচুর মত মনে হচ্ছে! সত্যি বলছি, ঐদিন আমি নৃসিংহের বাড়া দেখে চমকে উঠেছিলাম! আমার ধারণাই ছিলনা কোনও ছেলের বাড়া এতটাই বড় হতে পারে! উফ, এই মালটা নৃসিংহের বৌ প্রতিদিন সহ্য করছে! বেচারা কত কষ্টই না পাচ্ছে!

আমি নৃসিংহর বাড়া খেঁচতে আরম্ভ করলাম। নৃসিংহ হেসে বলল, "এই ছোঁড়া, আমার বাড়া জোরে জোরে খেঁচে দে ত! দেখি ত কেমন বাড়া খেঁচতে শিখেছিস!" আমি নৃসিংহের বাড়া জোরে জোরে খেঁচতে লাগলাম। কয়েক মুহুর্তের মধ্যেই নৃসিংহ আমার হাতের উপর প্রচুর পরিমাণে ঘন থকথকে বীর্য ফেলে দিল।

আমি হেসে বললাম, "আচ্ছা নৃসিংহ, তুই প্রতিদিন এই সমস্ত বীর্য তোর বৌয়ের গুদের মধ্যে ঢেলে দিস, তাই না? আজ তোর বৌয়ের পাওনাটা আমার হাতে এসে গেলো!"
নৃসিংহ হেসে বলল, "কি রে, জিনিষটা কেমন দেখলি? তোর পছন্দ হয়েছে?" আমি বললাম, "নৃসিংহ, আমি জীবনে এত বড় বাড়া দেখিনি রে! এইটা রোজ কতবার করে তোর বৌয়ের গুদে ঢোকাচ্ছিস রে?"
নৃসিংহ হেসে বলল, "তা, সারারাতে ছুঁড়িটাকে অন্ততঃ তিনবার অবশ্যই চুদছি। ছুঁড়ির ব্যাথা লাগে তাই সে চোদার সময় রোজই কেঁদে ফেলে।"


পরমুহুর্তেই নৃসিংহ আমাকেও ন্যাংটো করে দিল। তারপর আমার পাছায় হাত বুলিয়ে কয়েক মুহুর্তের মধ্যেই আমার পোঁদের গর্তে পড়পড় করে একটা আঙ্গুল ঢুকিয়ে বলল, "তোর পোঁদটা বেশ বড় এবং খূব সুন্দর, রে! দে না, তোর পোঁদে আমার বাড়াটা ঢুকিয়ে দি! তোর পোঁদ মারতে আমার খূব ইচ্ছে করছে!"

ততদিনে সেক্সের ব্যাপারটা একটু জানলেও আমি ধারণাই করতে পারিনি কোনও ছেলের বাড়া অন্য ছেলের পোঁদে ঢোকানো যায় এবং তার পোঁদে ঠাপ দিয়ে মাল ফেলে পোঁদ মেরে দেওয়া যায়। নৃসিংহ তার বিশাল বাড়া দিয়ে তার বৌকে ত রোজই চুদছে এবং সেই সুযোগে তার মাই দুটোও টিপছে। আমার পোঁদে বাড়া ঢোকালে সে কি আনন্দ পাবে কে জানে।

তাছাড়া নৃসিংহের ঐ মোটা কালো বাঁশ আমার পোঁদেই বা ঢুকবে কি করে? আমার পোঁদ ফেটে ত চৌচীর হয়ে যাবে! আমি বেশ ভয় পেয়ে গেলাম অথচ নৃসিংহ যখন আমার পোঁদে আঙ্গুল ঢুকিয়ে নাড়াচ্ছিল আমার খূব মজা লাগছিল।

নৃসিংহ ডগায় একটু তেল মাখিয়ে আমার পিছনে দাঁড়িয়ে জোর করে আমার পোঁদে বাড়া ঠেকালো তার পর আমার দাবনা ধরে মোক্ষম চাপ দিল। আমি ব্যাথায় ককিয়ে উঠলাম। আমার পোঁদে নসিংহের অর্ধেক বাড়া ঢুকে গেছিল। আমার মনে হচ্ছিল যেন আমার পাইখানা শক্ত হয়ে গিয়ে আমার পোঁদের গর্তে আটকে গেছে।

নৃসিংহ পরের চাপে গোটা বাড়া আমার পোঁদের ভীতর পুরে দিল! আমার মনে হল তার বাড়ার ডগাটা আমার পাকস্থলীতে ঠেকছে। নৃসিংহ ধীরে ধীরে ঠাপ মারতে আরম্ভ করল। আমার তখন বেশ মজা লাগছিল। নৃসিংহের কাছে পোঁদ মারাতে শিখে আমার খূব ভাল লাগল।

পাঁচ মিনিট ঠাপ মারার পর নৃসিংহ আমার পোঁদের ভীতর গরম শীসে ঢেলে দিল। আমার মনে হচ্ছিল ঠিক যেন আমার পোঁদে কেউ অ্যানিমা দিয়ে দিয়েছে।

নৃসিংহের কাছে আমার পোঁদ মারানোর ভালই অভিজ্ঞতা হল। বিশেষ করে আমার পোঁদের গর্ত দিয়ে এতটুকুও বীর্য বাহিরে পড়ল না এবং ভীতরটা হড়হড়ে হয়ে থাকার জন্য পরের দিন পাইখানা করার সময় খূবই মসৃণ ভাবে মলত্যাগ করলাম।

পরের দিন থেকে নৃসিংহ প্রায় নিয়মিত ভাবে আমার পোঁদ মারতে লাগল। যার ফলে আমার পোঁদের গর্তটাও বেশ চওড়া হয়ে গেল। আমি মনে মনে ভাবতাম ১৮ বছর বয়সে ছেলেটার কি অসাধারণ স্ট্যামিনা, রাতে তিনবার নিজের বৌকে চুদছে আবার পরের দিন সকালে আমার পোঁদ মারছে। এর বিচিতে কত বীর্য তৈরী হয়, রে বাবা! নৃসিংহের বৌয়ের মাসিক হলে ত কথাই নেই, আমার পোঁদেই সমস্ত চাপ পড়ত এবং পোঁদের ভীতর বীর্যের বন্যা বয়ে যেত।

কিছু দিনের মধ্যেই রাজুদা টের পেয়ে গেল নৃসিংহ আমার পোঁদ মারছে। একদিন সকালে আমার ঘরে টিফিন দিতে এসে সে দরজা বন্ধ করে আমার সামনে পায়জামা খুলে দাড়িয়ে বলল, "এই, তুই ত রোজই নৃসিংহকে দিয়ে পোঁদ মারাচ্ছিস। আমাকেও সুযোগ দে, না! আমার কাছেও পোঁদ মারাতে তোর খূব ভাল লাগবে।"

ততক্ষণে রাজুদার ঘন কালো বালে বাড়াটাও ঠাটিয়ে উঠেছিল। আমি লক্ষ করলাম নৃসিংহর মত বড় না হলেও রাজুদার বাড়ার গঠনটাও খূবই সুন্দর এবং পোঁদে ঢোকালে অত ব্যাথাও লাগবেনা। তাছাড়া রাজুদা দিনের পর দিন বৌকে ছেড়ে আছে, তার মানে তার সমস্ত মাল আমার পোঁদের ভীতরেই পড়বে, কোনও ভাগাভগি হবেনা।

সবদিক বিবেচনা করে আমি রাজুদাকে দিয়ে পোঁদ মারাতে রাজী হয়ে গেলাম এবং তখনই তার সামনে পোঁদ উচু করে দাঁড়িয়ে পড়লাম। রাজুদা খুব ভাল করে আমার পাছায় হাত বুলালো, তার পর আমার পোঁদের গর্তে আঙ্গুল ঢুকিয়ে বলল, "নৃসিংহ ত মেরে মেরে তোর পোঁদ যঠেষ্ট চওড়া করে দিয়েছে, রে! আমায় ত বাড়ায় তেল মাখাতেও হবেনা!"

আমি লক্ষ করলাম এতদিন ধরে বৌকে চুদতে না পেয়ে আমার বড় পোঁদ দেখে রাজুদা খূব গরম হয়ে গেছে এবং তার বাড়ার ডগাটা রস বেরিয়ে হড়হড় করছে। এই মাল পোঁদে ঢোকাতে আমার কোনও অসুবিধা হবেনা।

রাজুদা আমায় উপুড় করে শুইয়ে দিয়ে পিছন দিয়ে খূবই যত্ন করে তার বাড়াটা আমার পোঁদে ঢোকালো। তারপর দুহাতে আমার বুক চেপে ধরে আমায় ঠাপাতে লাগল। রাজুদার বাড়া আমার পোঁদের ভীতর খূব মসৃণ ভাবে যাতাযাত করছিল। তাছাড়া ঐদিন সকালেই নৃসিংহ আমার পোঁদ মারার ফলে তার বীর্যে আমার পোঁদের ভীতরটা তখনও বেশ হড়হড়ে হয়ে ছিল।

রাজুদা দশ মিনিট ধরে আমায় ঠাপালো তারপর প্রচুর মাল দিয়ে আমার পোঁদ ভরে দিল।

সঙ্গে থাকুন …
 

Users who are viewing this thread

Back
Top