What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ভাই বোনের ফুলশয্যা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ভাই বোনের ফুলশয্যা – ১ (বিবাহিত খুড়তুতো ভাই বোনের চোদাচুদির বাংলা চটি গল্পের প্রথম পর্ব)

আমি সুস্মিতা, আমার বয়স ৩৩ বছর, বিবাহিতা এবং ছয় বছরের একটি ছেলে আছে। আমার স্বামী অফিসের কাজের জন্য মাঝে মাঝেই রাতে ফিরতে পারে না তখন আমি ছেলেকে নিয়ে একলাই বাড়িতে থাকি। আমি নিয়মিত জিমে ব্যায়াম করি, তার ফলে আমর শরীরে একটুও মেদ নেই। আমি ৫'৬" লম্বা, ফর্সা, যঠেষ্ট সুন্দরী। আমার ফিগার ৩৪, ২৬, ৩৬। আমায় দেখে মনেই হয়না আমি এক ছেলের মা, যার ফলে আমার চাইতে কম বয়সি ছেলেদেরও আমাকে দেখে ধন দাঁড়িয়ে যায়।

আমার মাই বড় হলেও সুগঠিত, দেখলে মনে হবেনা কিছুদিন আগেই ছেলেকে দুধ খাইয়েছি আর তার বাবা তো রোজই মাই চোষে। আমি ভীষণ কামুকি তাই আমার কামপিপাসা খুব বেশী। আমি রাতে অন্ততঃ একবার না চুদিয়ে ঘুমাতে পারিনা। যার ফলে যে কদিন আমার বর বাড়ি থাকেনা, আমার খুব কষ্ট হয়।

আমার বরের কয়েক বন্ধুরাও আমায় চুদেছে, যদিও সেটা আমার বরই সুযোগ করে দিয়েছে। আমার মসৃন ত্বক ও সৌন্দর্যের জন্য আমার স্বামীর বন্ধুদের মধ্যে আমি সিল্ক স্মিতা নামে পরিচিত। কিন্তু তারা তো নিয়মিত আসতে পারেনা তাই আমায় অন্য ব্যাবস্থা নিতে হল।
আমার খুড়তুতো ভাই অভিষেক আমার ফ্ল্যাটের পাশের ফ্ল্যাটে বৌ ও মেয়েকে নিয়ে থাকে। অভিষেক আমার সমবয়সি, তাই আমার সাথে বন্ধুর মত মেলামেশা করে। ও নিয়মিত ব্যায়াম করে, যার ফলে ওর খুবই সুপুরুষ চেহারা, দেখতেও খুবই সুন্দর। যে কোনো মেয়ে ওর কাছে ন্যাংটো হতে পারলে নিজেকে ধন্য মনে করবে।


আমাদের পাশাপাশি ঘর তাই আমার আর ওর ঘরে যখন তখন যাতায়াতে কোনও বাধা নেই। আমার যৌবনের প্রারম্ভ থেকেই অভিষেকের উপর লোভ ছিল। কলেজে পড়ার সময়ই আমি ওর কাছে আদর খেতে খুব ভালবাসতাম, বিশেষ করে ও যখন আমায় খেলার ছলে জড়িয়ে ধরে চুমু খেত আর আমার সদ্য গজিয়ে ওঠা ছোট্ট মাইগুলো ওর লোমষ বুকের সাথে ঠেকেত। আমার শরীর দিয়ে বিদ্যুৎ বয়ে যেত।

আমার বরের বন্ধুরা আমাকে চুদত সেটা অভিষেক জেনে গেছিল তাই ও সুযোগ নিত। প্রায়ই আমার মাইয়ের খাঁজের দিকে চেয়ে থাকত অথবা আমি ওর সামনে দিয়ে হাঁটার সময় লোলুপ দৃষ্টিতে আমার পাছার দিকে তাকিয়ে থাকত। অভিষেক যখন খালি গায়ে শুধু ল্যাঁগোট পরে ব্যায়াম করত, আমি লুকিয়ে লুকিয়ে ওর দিকে তাকিয়ে থাকতাম আর ল্যাঁগোটের পাশ দিয়ে বেরিয়ে থাকা ঘন কাল বাল গুলোয় হাত দেবার জন্য লালায়িত থাকতাম।

অভিষেক যখন একদিন জামা কাপড় পরছিল, সেই সময় আমি আচমকা ওর ঘরে ঢুকে পড়েছিলাম। ও তখন সম্পুর্ণ ন্যাংটো ছিল। ওর ঘন কালো বালে ঘেরা বাড়াটা বেশ বড়, ঠাঠিয়ে উঠলে নিশ্চই বিশাল হয়ে যায়। বিচি গুলোর গঠন খুব ভালো, সব মিলিয়ে ওর জিনিষটা ভোগ করার জন্য আমার গুদ কুটকুট করে উঠল।

একরাতে আমার বর বাড়ি ছিলনা আর অভিষেকের বৌও মেয়েকে নিয়ে বাপের বাড়ি গেছিল। আমি ভাবলাম আজ সুবর্ণ সুযোগ, আজই অভিষেকের কাছে চোদা খেতেই হবে। রাতে আমার ছেলেকে ঘুম পাড়িয়ে ওর ঘরে ঢুকলাম। আমি একটা পারদর্শী নাইটি পরে ছিলাম, যার ভীতর দিয়ে খয়েরী বোঁটা সহ আমার মাইগুলো এবং বাল কামানো গোলাপি গুদ দেখা যাচ্ছিল।

ঘরে ঢুকে দেখি অভিষেকের পরণে একটা জাঙ্গিয়া যেটা নামিয়ে বাড়া আর বিচি চুলকাচ্ছিল। ওর হাতে আমার একটা ফটো ছিল। আমি বললাম, "কিরে ভাই, আমার কথা ভেবে খেঁচছিস নাকি?"

অভিষেক বলল, "হ্যাঁ রে দিদি, জানি, তুই আমার বোন কিন্তু তোকে আমি ভীষণ ভাবে চুদতে চাই। তুই তো বাইরের লোকেদের (ভগ্নিপতির বন্ধুদের) কাছে তোর যৌবন বিলিয়েছিস অথচ বাড়ির লোকেদের (আমাকে) অভুক্ত রেখেছিস। তোর এই অসাধারণ শারীরিক গঠন নিয়ে তুই যখন আমার সামনে দিয়ে ব্রা না পরা অবস্থায় মাই দুলিয়ে ঘুরে বেড়াস, আমার ধন ঠাটিয়ে ওঠে।
আর তখনি তোর ছবি দেখে খেঁচতে বাধ্য হই। প্লীজ, আমাকে একবার চুদতে দে না। আমি তোকে অনেক আনন্দ দেব।"


আমি বললাম, "ভাই, আজ আমি তোর কাছে চোদা খেতেই এসেছি। তুই আমার শরীরের সাথে যে ভাবে ইচ্ছে খেলা কর আর আমায় চূদে তোর আর আমার দুজনেরই ক্ষিদে মিটিয়ে নি। দেখ আমার নাইটির ভীতর দিয়ে সব জিনিষ দেখতে পাচ্ছিস তো? তোর যখন ইচ্ছে হবে নাইটিটা খুলে দিস। আজ তোর ভগ্নিপতি বাড়ি আসবেনা আর ছেলেটাকেও ঘুম পাড়িয়ে দিয়েছি। তোরও বৌ বাড়িতে নেই অর্থাৎ আমার পিচকিরি নেই আর তোর বালতি নেই। আয়, আজ আমার বালতি আর তোর পিচকিরি একসাথে মিশিয়ে দি।"

আমি একটানে ওর জাঙ্গিয়াটা খুলে ওকে পুরো ন্যাংটো করে দিয়ে বললাম, "এই ভাই, তোর বাড়াটা তো খুব লম্বা আর মোটা, মুণ্ডুটা গোলাপি, বাল খুব ঘন, এই বাড়াটা আমার গুদে পুরলে খুব মজা পাব।" ছোকরা এক টানে আমার নাইটিটা খুলে আমাকেও পুরো ন্যাংটো করে দিল আর আমার মাইগুলো পকপক করে খুব জোরে টিপতে লাগল।

তারপর আমার গুদে হাত বুলিয়ে বলল, "দিদি, তোর মাইগুলো তো ভারী সুন্দর। এগুলোর এত সুন্দর গঠন কি ভাবে রেখেছিস? তোর বোঁটাগুলো বেশ বড়। আমার ভীষণ চুষতে ইচ্ছে করছে। আর তোর গুদের তো কোনও তুলনাই হয়না। বাল কামানো পটল চেরা গোলাপি গুদ, কে বলবে তুই এক ছেলের মা। ইচ্ছে করে তোর এই ফর্সা দাবনায় মাথা রেখে সারারাত তোর গুদ চাটতে থাকি। নে, আমার বাড়াটা চুষে দে ত।"

আমি ওর বিশাল ল্যাওড়া মুখে নিয়ে চুষতে লাগলাম। আমায় ন্যাংটো দেখে ওর ল্যাওড়া হড়হড় করছিল। অভিষেক নিজে চিৎ হয় শুয়ে আমায় উল্টো করে ওর উপর শুইয়ে দিল। আমি ওর বাড়া চুষছিলাম আর ও আমার পোঁদ আর গুদ চাটছিল। আমার পোঁদের গন্ধটা ওর খুব ভাল লাগছিল। আমার বরের বন্ধুরাও আমার পোঁদের গন্ধ শুঁকতে খুব ভালবাসে আর বলে, "সুস্মিতা, আমরা তোমার পোঁদের গন্ধের নেষায় ছুটে আসি।" আমার বাল কামানো নরম গুদে আগুন লেগে রসে চটচট করছিল। অভিষেক তারিয়ে তারিয়ে সব রস চেটে নিল। আমি আর থাকতে পারছিলাম না।

আমি ওকে বললাম, "ভাইটি আমার, আর আমায় কষ্ট দিসনি। এবার আমার গুদে তোর শক্ত ডান্ডাটা ঢুকিয় দে। ওরে আমায় চুদে দে, চুদে দে।"
অভিষেক বলল, "দাঁড়া মাগি, আগে প্রাণ ভরে তোর যৌবনের মধুটা খাই তারপর তো তোকে চুদবই চুদব।"


আমি ঘুরে গিয়ে অভিষেকের দিকে মুখ করে ওর দাবনার উপরে উঠে বসলাম আর ওর হড়হড়ে বাড়ার মুণ্ডুটা আমার গুদের মুখে ধরে জোরে এক ঠাপ দিলাম। আহঃ! ওর বাড়াটা আমার গুদের শেষ অবধি পৌছে গেল, আমার ভাইয়ের সাথে প্রথম চোদন আরম্ভ হল। আমি সামনের দিকে ঝুঁকে অভিষেকের উপরে লাফাতে লাগলাম, তার ফলে ওর বাড়ার মুণ্ডুটা আমার গুদের শেষ কোনায় খোঁচা মারছিল।

সত্যি, বাড়িতেই একটা এত সুন্দর যন্ত্র থাকতে আমি এতদিন অনর্থক কষ্ট করছিলাম। আমি ইচ্ছে করে মুচকি হেসে ওর মুখের সামনে আমার মাইগুলো দোলাতে লাগলাম। অভিষেক তখনই আমার একটা বোঁটা চুষতে লাগল আর অপর মাইটা জোরে জোরে চটকাতে লাগল। ও কি জোরে জোরে নীচে দিয়ে আমায় ঠাপাচ্ছিল। ঐ সময় অভিষেক আমাকে বোন না ভেবে কোনও মাগী ভাবছিল তাই এমন করে চুদছিল। প্রায় তিরিশ মিনিট একটানা ঠাপানোর পর গরম সাদা থকথকে বীর্য দিয়ে আমার গুদ ভরে দিল।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top