What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
বড়দের বাংলা গল্প – suckerfuckersf

আমি সাগর। গতবারের গল্পে আমি আমার প্রথমবার সেক্সের অভিজ্ঞতা তুলে ধরেছিলাম। গত গল্পেই বলেছিলাম আমি আমার বউ মুনের সাথে প্রথম সেক্সের তিন বছরের মাথায় পালিয়ে বিয়ে করি। এরপর থেকে ঘটনা আরম্ভ করছি আমি।

আমরা পালিয়ে বিয়ে করি, কেনো না মুনের বাবা মুনের জন্য একজনকে অনেক আগে থেকেই ঠিক করে রেখেছিলেন, তিনি সেখানে ছাড়া মুনকে আর কোথাও বিয়ে দিবেন না, এর পেছনে অনেক কাহিনী আছে যা বলে কাল ক্ষেপণের কোনো মানেই দেখি না। মুনকে সে জন্য আমি কোর্ট ম্যারেজ করি, এরপর পাত্রীপক্ষ আমাকে মেনে নিচ্ছে না দেখে আমার বাবা-মা মুনকে ছেড়ে দিতে বলল। আমি মুনকে না ছাড়ায় তারা আমাকে ত্যাজ্য করলো।

এমন অবস্থায় আমাদের কোথাও যাওয়ার জায়গা নেই, তখন মুন তার একজন বান্ধবী মীরার কাছে গেলো, মীরাকে পুরো ঘটনা খুলে বলায় মানবিক কারণ বশত মীরা আমাদের আশ্রয় দিলো। মীরার স্বামী একটা ফার্মের মালিক, তিনি রাত দশটার দিকে বাসায় আসলে মীরা তাকে সব ঘটনা খুলে বলল, মীরার স্বামী আলী আহাদ সব শুনে আমাদের থাকতে দিলো।

দু একদিন কেটে যাওয়ার পর একদিন লক্ষ্য করলাম আহাদ সাহেব মুনের পিঠে হাত রেখে মুনকে সান্ত্বনা দিয়ে কিছু বলছে, আমাকে দেখেই তৎক্ষণাৎ মুনের পিঠ থেকে তিনি হাত সরিয়ে নিলেন। আমি বিষয়টা তখন সেভাবে আমলে নেই নি, কিন্তু মেয়েদের সিক্স সেন্স প্রবল হওয়ায় মুন বলল, "এভাবে আর কত দিন আশ্রিত থাকবো!? তুমি একটা কিছু কর।"

আমি কিছু বলি না, শুনে যাই। কারণ বলার কিছুই নাই আমার, তখনো ভার্সিটি পাশ করে বের হই নি। কী করবো আমি! তবে পার্ট টাইম টুকটাক জব খুঁজতেছি যাতে খেয়ে পরে মাসটা কোনোভাবে কাটে। কিন্তু আমার পার্ট টাইম জব পাবার আগেই আহাদ সাহেব একটা প্রস্তাব দিলেন, তার ফার্মে মুনের একটা চাকরির ব্যবস্থা হবে, তবে তাকে প্রথমে ছোটো খাটো ট্রেনিং বা ডিপ্লোমা এরকম জাতীয় কিছু করতে হবে। পরাধীনতা থেকে মুক্তির জন্যই আমি এবং মুন দুজনেই সহমত হলাম।

এর মাঝেই মুনের সাথে আমার অনেকবার সেক্স হয়েছে, প্রথমবার মুনের পোদ মারি আমি। বাসায় তখন কেউ ছিলো না, মীরা তার ছেলেকে স্কুলে দিতে গিয়েছিলো। তখন দেখি আমার রূপসী বউ উবু হয়ে ফার্নিচার পরিষ্কার করছে। আমি তার ডাবকা পাছা দেখে নিজেকে কন্ট্রোল না করতে পেরে সেখানেই ডগি স্টাইলে পোদ মারতে শুরু করি। শাড়ি উচিয়ে পেটিকোট তুলে পাছার খাজে মুখ গুজে দেই। মুন বলে, "কী হচ্ছে এসব! সাগর! আহ! ছাড়! এখন না"

আমি মুনের পাছায় চাটি মেরে বলি চুপ। তারপর এক আঙ্গুল মুনের মুখে ঢুকে দিয়ে ঠাটানো বাড়া পুরে দেই মুনের পোদে। টাইট পোদে মুন্ডি টুকু ঢোকে শুধু। তাই বাড়ায় এবং পোদের ফুটায় গ্লিসারিন মাখিয়ে নেই। এবার সর্ব শক্তি দিয়ে ঠাপ দেই। মুন কঁকিয়ে উঠে, অতঃপর আস্তে আস্তে ঠাপাতে থাকি। মুন গোঙাতে থাকে এরপর ঠাপের গতি বাড়িয়ে দিয়ে ভালো করে পোদ চুদে মুনের মুখে মাল ঢালি।

এরপরের কিছুদিন রাতে মুনের ভোদা এবং সকালে পোদ মারি। এটা একটা রুটিন হয়ে গেছে। এর মাঝে মুন একদিন কনসিভ করে জানায় সে প্রেগন্যান্ট।

ঠিক এসময় খবর এলো, মুনের ট্রেনিং এর ডেট পাকা হয়ে গেছে, সামনের দিন থেকে জয়নিং, ফার্ম থেকে একটা কোয়ার্টার দিবে আমরা পরের দিন থেকে সেখানে থাকবো। কোয়ার্টারে উঠার পর প্রথম কয়েক মাস ভালোই ভালোই গেলো। তবে যখন মুন ৭ মাসের প্রেগন্যান্ট তখন একদিন রাতে মুন জিজ্ঞাসা করল, "আমার চাকরি পেতে আর কত দিন।"

আমি সেভাবে কিছু বলতে পারি না, শুধু বলি খুঁজতেছি, পেয়ে যাবো। আর আমার ফাইনাল ইয়ার শেষ পরীক্ষা আর কয়েক মাস পরেই। তারপর আর কষ্ট হবে না, ভালো কম্পানিতে আমার প্লেসমেন্ট হবে।

মুন কিছু বলে না আর। আমি মুনকে চুমু দিয়ে জড়িয়ে থাকি। মুনের সাথে তখন কি হচ্ছিলো আমি জানতাম না, কারণ মুন আমাকে কিছু বলতো না। মুনকে তখন আহাদ সাহেব প্রস্তাব দিয়েছিলেন একটা লং ড্রাইভে যাওয়ার জন্য, মুন টাল বাহানা করে এ প্রস্তাব থেকে দূরে থাকে। এপাশে আমি এতদিনে একটা ছোটো একটা পার্ট টাইম জব পেয়ে যাই, বইয়ের দোকানের জব। এই জব দিয়ে একজনেরই মাস চালানো দায়, সেখানে মুন গর্ভবতী। তাই মুন ঠিক করে যেভাবেই হোক তার চাকরি ঠিক রাখবেই।

আহাদ সাহেব যখন দেখলো মুন টাল বাহানা করে তার প্রস্তাব নাকচ করছে তখন আহাদ সাহেব তাকে ডিরেক্ট প্রস্তাব দেয় রাতে শোয়ার জন্য, এবারে মুন আর টাল বাহানা না করে আহাদের মুখে থাপ্পর মেরে দেয়।

আহাদ তখন কিছু না বলে হাসে এবং চাকরি নট করে দেওয়ার হুমকি দেয়। এতে মুন কিছুটা বিচলিত হয়ে যায়। আহাদ হাসে। মুন তখন সেখান থেকে চলে আসে। আমাকে এ নিয়ে কিছু বলে না, চুপচাপ রাতের খাবার খেয়ে উঠে আমাকে শুধু একবার জিজ্ঞাসা করে তোমার প্লেসমেন্ট হলে আমার চাকরি করা লাগবে না, তাই না? আমি নিশ্চয়তা দেই, মুখ হাল্কা হেসে আমাকে চুমু দিয়ে শুয়ে পড়ে, আমি কিছু জিজ্ঞাসা করি না আর।

এরপরের দিন মুন আহাদ সাহেবের অফিসে যায়, মুন বলে সে শুতে রাজি আছে তবে কিছু শর্ত আছে। আহাদ শর্তগুলো শুনতে চায়। মুন বলে, "সে এখন প্রেগন্যান্ট তাই এখন কিছু করতে পারবে না, যা হবে ডেলিভারির পর এবং তাকে চাকরিতে বহাল রেখে ভালো অংকের বেতনের ব্যবস্থা করতে হবে।"

আহাদ রাজি হয়ে যায়, তবে মুনকে বলে, "যেহেতু তুমি প্রেগন্যান্ট সেহেতু তুমি শুধু ব্লোজব তো দিতে পারবে! আপাতত তা দিতে হবে।"

মুন রাজি হয়। এরপর আমার সুন্দরী বউ ডেলিভারির আগ পর্যন্ত প্রতিদিন আহাদকে ব্লোজব দিয়ে গেছে। আহাদ ছিলো হারামি এবং নিচু শ্রেণির মানুষ। সে খোঁজ খবর রাখতো আমার সম্পর্কে, সে জেনেছিলো আমার বউ এর ডেলিভারির আগেই আমার প্লেসমেন্ট হবে তাই সে মুনের ব্লোজব করার ভিডিও রেকর্ড করে। যাতে মুনের ডেলিভারির পর মুনকে চুদতে পারে।

মুনের ডেলিভারির ছয় মাসের মতো হয়ে যায়, আহাদ মুনকে এর মাঝে ডাকে, কিন্তু মুন যায় না। এজন্য আহাদ ব্ল্যাকমেইলিং করতে শুরু করে। সে ভিডিওগুলো ইন্টারনেটে ছাড়ার হুমকি দেয়। অতঃপর মুন আহাদের কাছে যেতে রাজি হয়।
মুনকে আহাদ একটা ফাইভ স্টার হোটেলে ডাকে। আহাদ সেখানে তার বন্ধু সমীর এবং ম্যানেজার অখিলকে নিয়ে মুনের জন্য অপেক্ষা করছিলো।


অতঃপর মুন যায় হোটেলের লবিতে। আহাদ মুনকে দেখে এগিয়ে গিয়ে হাত ধরে নিয়ে যায় ২০৭ নাম্বার রুমের দিকে যেখানে তারা মুনকে চুদবে। যাওয়ার সময়ই আহাদ মুনের পাছা চটকাতে চটকাতে নিয়ে যায়। রুমের সামনে গিয়ে দরজায় নক করতেই দরজা খোলে অখিল। মুন ভিতরে ঢুকে যায়।

আহাদ হ্যাচকা টান দিয়ে আমার বউ মুনের শাড়ি খুলে ফেলে, জানোয়ারের মতো ঝাপিয়ে পড়ে অখিল আর সমীরও তারা মুনের ব্লাউজ, ব্রা, প্যান্টি, পেটিকোট টেনে ছিরে ফেলে মুনকে পুরো নগ্ন করে বেডে শুইয়ে নিজেরা নগ্ন হয়। প্রথমেই অখিল মুনকে লিপ কিসিং করতে থাকে, আর আহাদ মুনের ভোদায় মুখ দিয়ে চুষতে থাকে, এপাশে সমীর ক্যামেরা অন করে এসে মুনের মাই নিয়ে খেলা শুরু করে।

একে একে মাই টিপে টিপে ফুলিয়ে লাল করে দেয়। এর মাঝে মুনও নিজেকে ছেড়ে দেয়। উত্তেজিত হয়ে উঠে। মুন বলতে থাকে, "গুদে বাড়া ঢোকা খানকির বাচ্চারা।" তারা কেউ বাড়া ঢোকায় না, মুনকে আরও উত্তেজিত হওয়ার জন্য ছেড়ে দিয়ে তারা সবাই মুনের মুখে হাত মেরে মাল ছাড়ে। মুনের দেহ মালে লেপ্টে যায়। এরপর সমীর শুয়ে মুনের ভোদায় ধোন সেট করে, পিছন থেকে আহাদ মুনের পোদে এবং অখিল মুনের মুখে ধোন লাগিয়ে চুদতে থাকে।

এভাবে তারা পর্যায়ক্রমিক ভাবে একের পর এক চুদতে থাকে। মুনের শীতকারে বাতাস ভারী হয়ে যায়। মুন বলে, "চুদে ফাটা খানকিরা। চোদ আমায়। পাছার ফুটো খাল বানা। আহহহহ ফাক৷ হার্ড ফাক।" এরপর একে একে সবাই মাল আউট করে দেয়। মুন ক্লান্ত অবসন্ন হয়ে পড়ে, কিন্তু হারামিদের শরীরের পশুর শক্তি।

ভোর চারটার দিকে তারা সবাই চোদা শেষ করে একে অপরের উপর ক্লান্ত হয়ে শুয়ে পড়ে। পরদিন সকাল ১১ টায় আহাদ একাই মুনের পোদ চুদে হোটেল ত্যাগ করে। আমি সারা রাত মুনের খোঁজ না পেয়ে পুলিশ কমপ্লেন করি। ১১ টার পর হোটেলের বেয়ারারা এসে আমার সুন্দরী বউকে চুদে যায় আমি তখনও মুনকে হন্য হন্য হয়ে খুঁজছি, কোলে আমার ৬ মাসের বাচ্চা, যে মায়ের বুকের দুধের জন্য কান্না করছে।

আমি যখন মুনকে খুঁজে পাই তখন মুনের দেহে প্রাণ ছিলো না। নিথর নগ্ন দেহ পড়ে ছিলো ফাইভ স্টার হোটেলের এক কোণায়, তখনও আমার কোলে আমার ছয় মাসের বাচ্চা তার মায়ের বুকের দুধের জন্য কান্না করতেছিলো।
 

Users who are viewing this thread

Back
Top