What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বনির পোঁদের খয়েরী কুচকানো ফুটো (1 Viewer)

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
বনির পোঁদের খয়েরী কুচকানো ফুটো – বাস্তব চটি কাহিনী প্রথম পর্ব – by Bonyerpode

আমার জীবনে ঘটে যাওয়া একটা বাস্তব ঘটনা।এই গল্পতে, আমার মনে মত একদম স্বর্গের অপ্সরা এক সুন্দরী বিবাহিত বৌদির যৌবনের অমৃত সুধা পান করার বস্তব কাহিনী।

আমি কলকাতার উত্তর ২৪ পরগনার, বিধাননগর এলাকায় থাকি। আমাদের পাড়ায় সব থেকে সেক্সি যে বৌদি সে হলো সুপর্ণা ঘোষ। সুপর্ণা বৌদির সুন্দর একটি ডাক নাম আছে "বনি"। পাড়ার সবাই সুপর্ণা বৌদিকে বনি নামেই চেনে। বনি বৌদি বিবাহিত। সিঁদুর পড়ে বনিকে আরও আকষর্ণীয় লাগে। আমার বাড়ির একদম সামনে বনির বাড়িটা। সুপর্ণা বৌদি দারুন সেক্সি আর স্তন যুগল ছিল দেখবার মত। বড় লোক ঘরের বউ ছিল। দেমাগ ছিল সাত আসমানে। যাই হোক এক পার্টি তে এই বৌদি র সাথে সাক্ষাত হয়। বৌদি খুবই ফ্রেন্ডলি ছিল সে জন্য বৌদির একটু তারিফ করে করে অল্প কষ্টেই, বৌদির কাছের বন্ধু হয়ে গেলাম তারপর কায়দা করে ফোন নম্বর টা বাগিয়ে নিলাম। তারপর ধীরে ধীরে বৌদির সাথে কথা বলতে বলতে বৌদির সম্পর্কে অনেক জিনিস জানতে পারি। আর বাড়ির সামনে থেকে বনি বৌদির দিকে নজর দিতে থাকি।

বনির ফেসবুক একাউন্টটা নিয়ে, ফেসবুকেও ফ্রেন্ডসিপ করলাম। আস্তে আস্তে চ্যাট চলতে লাগল। বনির স্বামী ঠিক মত বাড়িতে না থাকায়, আমাকে দিয়ে অনেক পারসোনাল কাজ করাত। বনি বৌদি আমাদের পাশের বাড়ির পরিতোষ এর স্ত্রী। পরিতোষদা একটা উচ্চ সরকারী কর্মকর্তা। তাই পরিতোষদা বাড়ির বাইয়ে বেশী থাকে। বনির বয়স ২৬ হবে। কিন্তু দেখে মনে হবে ১৮ বছরের, ঝাক্কাস মাল, বনির যা চেহেরা। আরও দুই তিন বার বিয়ে দেওয়া যাবে। বুকের মাপও বয়সের মতই। অপরূপা সুন্দরী, গায়ের রং টাও দুধে আলতা। ধবধবে সাদা শরীল।

কিন্তু কেন জানি আমার আকর্ষনের কেন্দ্রবিন্দু বনি বৌদি, দেখে পাগল হয়ে যাই। পরিতোষদা পাড়াতে বদমেজাজী লোক হিসেবেই পরিচিত। আমিও খুব শান্তশিষ্ট গোছের ছেলে নই মোটেই। কিন্তু বনি বৌদির স্বামী পরিতোষদার সঙ্গে আমি কোনদিনই বিরোধিতায় যাইনি। যদিও তেমন একটা মাখামাখিও করিনা তবে শাড়ি-সায়ার উপর দিয়ে ধামসি পোঁদের নাচন দেখিয়েই বাড়ায় টনটনানী শুরু করে দিতে পারে যে মহিলা, তার পতিদেবকে না খোঁচানোটাই বুদ্ধিমানের কাজ।আঠাশ বছরের জীবনে আমি কোন মেয়েকে চুদিনি। বনি বৌদির ফিগার ৩৬-২৬-৩৮। ৩৮ এই জন্য যে, পোঁদটা খুব লগকা, একদম উল্টো কলসি। পেটে আকর্ষনীয় হালকা চর্বি আছে, যা বৌদিকে আরও সুন্দর করে তুলেছে। তবে বনি বৌদির নাভিটা একটু বড়, দেখতে দারুন, একদম গভির ফুটোর নাভি। বৌদির পোঁদের দুলুনি দেখে, আমার বাড়া শিরশির করে উঠে। আমি প্রকাশ। বয়স ২৮। একটা টেলিকম সংস্থায় পার্টটাইম টেকনিক্যাল ইঞ্জিনিয়ার। দেখতে চলনসই।

মাঝেমাঝে আমার মনে হয় এই বোকাচোদা পরিতোষ এর চেয়ে আমাকে ঢের বেশী মানাতো বনি বৌদির সাথে। বনির সাথে সামনে যদিও আমি এসব ইমোশন দেখাতে যাইনা, কিন্তু বনি বৌদিও যে কিছুটা বোঝে সেটা আমিও জানি।তবে ধরা দেইনা।
কারন, ন্যাকামীটা একটু একটু করে বাড়িয়ে দিয়ে আমার বাড়ার মাথায় মাল জমিয়ে বনি বৌদিও যে পরকীয়ার প্রথম স্তরে পা বাড়িয়ে দিয়েছে সেটা এখন পরিস্কার হয়ে গেছে আমার কাছে।


আজ কাল ঝাট দিতে গিয়ে মাঝে মাঝেই উবু হয়ে বসে পরক্ষনেই উঠে সোজা হয়ে দাঁড়িয়ে যাচ্ছে বৌদি। ফলে পোঁদের ফাঁকে পরনের কাপড় গুজে থাকছে। আমার অবশ্য এতেই চলে। কিন্তু এরপর যখন অদ্ভুতভাবে খানিকটা হাটু ভেঙ্গে দু পা একটু ফাঁক করে দুই বা তিন আঙ্গুল দিয়ে ধরে পোঁদের ফাঁক থেকে কাপড় বের করে আনে তখন জাঙ্গিয়াবন্দী কোনো এক জীব তলোয়ার ছাড়াই সিপাহী বিদ্রোহ শুরু করে দেয়।
এই সময়টাতে প্রায়ই আমাদের চোখাচোখি হয়ে যায়।


যদিও কোনকিছুই হয়নি এমন একটা ভাব দেখাই দুজনেই কিন্তু এটা যে আগামী কুরুক্ষেত্রের অশনীসঙ্কেত সেটা আর বলার বাকি থাকে না। মাঝে মাঝে ঝুকে কদমবেল দ্বয়ের মাঝখানের সিথি দর্শণের সুযোগও দেয়।কিন্তু ঐ পযর্ন্তই। বোধহয় আমার দিক থেকে ইঙ্গিত চায়। আর আমি এদিকে বাড়া হাতে ইঙ্গিতের অপেক্ষায়। ইচ্ছা করে বনির পোঁদের খয়েরী ফুটোতে নাক চেপে প্রাণ ভরে গন্ধ শুঁকে নিই। মাংসল দাবনা গুলো ফেটেবের হয়ে আসতে চায়৷ পোঁদ দেখে মন চায়, পোঁদের খাজে মুখ ঢুকিয়ে বসে থাকি। কিন্তু বনিকে মুখ ফুটে কখনও কিছু বলতে পারিনি।

তবে ফেসবুকে খুব ঘনিষ্ট হওয়াতে, মেসেজে বনিকে বলেই দিলাম, তোমার মত একটা সুন্দরী বউ পেলে, দিনরাত শুধু আদর করতাম। চুষে কামড়ে ফালা ফালা করে দিতাম তোমার সারা শরীর। চুদে চুদে পাগলী করে দিতাম গো।
তারপর বললাম তোমার বর খুর ভাগ্যবান, তাই তোমার মত এত্ত সুন্দর মালপোয়া বৌ পেয়েছে।


তারপর দেখলাম আমার এই মেসেজ গুলির একটাও উত্তর নাই। ২/৩ ধরে বনিকে ফোন দিলাম, কিন্তু রিসিভ করল না, আমি ত ভাবলাম বনি রাগ করেছে, তাই হয় ত আর আমার সাথে কথা বলবে না। মনে মনে ভাবলাম, বনির রসে টইটুম্বুর যৌবনের সুধা আর পান করতে পারব না।

কিন্তু ৩দিন পর, বনি ফেসবুকে মেসেজ করেছে, আর লিখেছে, আমি এই ৩দিন ধরে ভেবে পাচ্ছিলাম না যে কি করব, এট লিষ্ট ফাইনাল করলাম তোমাকে সব কিছু বলে দেই, জানো তুমি, আমার বর আমাকে চুদা ত দূরের কখা এখন আর ছুঁয়েই দেখে না, সবসময় কাজ আর কাজ, আসার জন্য কোন সময় নেই। বনি আরও বলল, এই ভরা যৌবনের জ্বালা আর সহ্য হয় না গো।
সব সময় একা একা থাকি, তাই তোমার সাথে একটু গল্প করে আমার একাকীত্ব দূর করার চেষ্টা করি।
আমি বললাম, প্লিজ তুমি চিন্তা কর না গো, আমি ত তোমার সব সময় সাথে থাকতে চাই।
একটা কথা বললব তোমাকে রাগ করবে না ত?
বনি বলল, আরে বলো না গো??


আমি তোমাকে খুব ভালবেসে ফেলেছি, তোমাকে দেখে আমি পাগল হয়ে যাই গো।
বনি বলল, জানি আমি, তুমি যখনই সুযোগ পাও চোখ দিয়েই আমার শরীরটাকে গিলে খাওয়ার চেষ্টা কর, ঠিক না???
আমি বললাম, একদম ঠিক গো, তোমার ওই নধর পোঁদের দুলোনি দেখে যে, কতবার বাড়া খেঁচে মাল বের করেছি, আমি নিজেও জানি না।
তারপর বনি একটু হেসে বলল, শুধু পোঁদ আর কিছু ভাল লাগে না তোমার।


আমি বললাম, শুধু পোঁদ কেন, তোমার দুধের খাজ আর শাড়ির নিচের নাভি ফুটো দেখে মাথা গরম করে দেয়।
বনি আবার একটু হেসে বলল, আর কিছু নেই আমার??
আমি বললাম, আর ত কিছু দেখতে পাই নি, অনেক চেষ্টা করছি গো। তোমার রসে টইটুম্বুর গুদটা।
বনি বলল, আমি যদি সেটা দেখায় দেখবে???
আমি বললাম, না???


বনি এবার একটু কপাট রাগ দেখিয়ে বলল কেননননননন???
আমি বললাম, শুধু দেখে মন ভরবে না গো??
বনি বলল, ত কি করলে মন ভরবে শুনি??
আমি বললাম, তোমার গুদের গন্ধ শুকবো তারপর মন ভরে গুদের রস চুষে, গুদে বাড়া ঢুকিয়ে প্রাণ ভরে ঠাপালে মন ভরবে বনি সোনা আমার।
বনি বলল, ইসসসসসস কত সখ।
তারপর বনি বলল এখন রাখ সোনা, আমি একটু পর ফোন দিচ্ছি, তুমি আমার বাড়ি চলে আসবে কেমন।
আমি বললাম, ওকে ঠিক আছে আমার গুদের রাণী।


সাথে থাকুন …
 

Users who are viewing this thread

Back
Top