What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
মদনের ফুল বডি সার্ভিস – by subdas

মদনবাবু আজ খুব ক্লান্ত। সারাদিন খুব খাটাখাটনির জের। আজ আবার জোনাল কমিটির মিটিং ছিল। এই সবে সন্ধ্যায় মদনবাবু বাড়িতে ফিরলেন। ঘড়িতে সন্ধ্যা সাতটা। খুব ভালো করে বডি মালিশ করানো দরকার। তরলা মাসীকে দিয়ে মালিশ করাতে চাইলেন। বাড়ির পরিচারিকা।

""ও তরলা,, ও তরলা""" -মদনবাবুর ভরাট কন্ঠে ডাক। তরলামাসী রান্না করছিল। হাতকাটা নাইটি পরা। বেশ গতর। মদনের লেওড়াটা কিছুদিন আগে তরলামাসী মুখে নিয়ে চুষতে চুষতে বীর্য বের করে খেয়েছিল। মদনবাবুকে মাঝেমধ্যে যৌনসুখ দেয় তরলামাসী ।

রান্নাঘর থেকে এসে সে মদনবাবুকে বললো–"" দাদাবাবু,কি হোলো??ডাকছো কেন??"–মদনবাবু বললেন-" ও তরলা,তুমি রান্না সেরে চলে যাওয়ার আগে আমার শরীরটা মালিশ করে যেও।""–তরলামাসী বললো–"দাদাবাবু আজকের দিনটা বাদ দাও""–"কেন গো তরলা?"-মদনবাবুর প্রশ্ন। তরলা–

-" আজ হবে না।আমার শরীর খারাপ চলছে।তোমার তো শুধু মালিশ নিলে চলে না।তোমার তো আরোও কিছু লাগে। তুমি তো গরম হয়ে যাও।তারপর তো অসভ্যতা শুরু করবে। এর মধ্যেই তো তুমি ডান্ডাটা খাঁড়া করে ফেলেছো।তোমার ডান্ডাটা বের করো দিকিনি।""বলে মদনবাবুর তোয়ালেটা খুলে একেবারে ল্যাংটো করে দিয়ে তরলা মদনের লেওড়াটা কচলে কচলে আদর করতে বললো–""দাদাবাবু এক কাজ করো না। ঐ বিউটি পার্লারের একটা মেয়েকে ডাকো না। তুমি তো শুনেছি ঐ বিউটি পার্লারের মালকিন ,কি যেন নামটা,ঐ মালা বলে বৌদিটাকে ফোন করো না। ও ঠিক একটা মেয়েকে তোমার এখানে মালিশ করে দেবে। একটু বেশী টাকাপয়সা দিলে ও তোমার এই ডান্ডাটাকে ঠান্ডা করে দেবে। তুমি লাগাও ফোন। ততক্ষণে আমি খিচে দেই তোমার ধোন।""-বলে আস্তে আস্তে খিচতে লাগলো বাবুর সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা কালচে বাদামী রঙএর ছুন্নত করা ধোনটা ।

মদন তখন নাইটির ওপর দিয়ে তরলামাসীকে চটকাতে চটকাতে মুঠোফোনে ধরলো বিউটা পার্লারের মালকিন মালাদেবীকে। ঐ প্রান্ত থেকে ন্যাকান্যাকা গলাতে মালা -"হ্যা স্যার, কেমন আছেন বলুন? কি সেবা করতে পারি আপনার স্যার?"–

"আমার সারা শরীরে খুব ব্যথা করছে। আমার শরীর ম্যাসাজ করতে হবে।তোমার পার্লারে কোনোও মেয়েকে পাঠাতে পারবে?"–

ন্যাকামি করে মালা বললো–" ও মা। সে কি? কিন্তু এখন তো মেয়েদের কেউ নেই। আমিই আপনাকে ম্যাসাজ করে দেবো। ""-

মদনবাবুর তখন বেশ ফুর্তি এলো মনে।"শোনো মালা,তুমি কি আমার বাড়িতে নাইট – স্টে করতে পারবে ? আমার সাথে ডিনার করবে।""

মালাদেবী আহ্লাদিত হয়ে বললেন -শিওর স্যার।কিন্তু কোনোও প্রবলেম হবে না তো? আপনি কি একা বাড়িতে?"

মদনবাবুর উত্তর–"বাড়িতে আমি একা। আগামী কাল ভোরবেলা তুমি এখানে থেকে চলে যাবে। কোনোও অসুবিধা হবে না ।আমি তোমার জন্য অপেক্ষা করে থাকবো ।"

মদনবাবু তরলাকে সব জানাতেই তরলা বললো"তাহলে দুই জনের মতো রান্না করে রাখছি। তোমার ধোনটা আজ আর উপোসী থাকবে না"-বলে ছেনালী মার্কা হাসি দিয়ে দাদাবাবুর লেওড়াটা আরেকবার চটকে দিলো আর বললো মালাটাকে আজ রাতে চেটেপুটে খেও। মাঝে মাঝে মুখ পাল্টানো দরকার।উফ্ তোমার নুনুটা তো ফোঁস ফোঁস করছে গো।""বলে তরলা রান্না শেষ করে মুচকি হাসি দিয়ে বিদায় নিলো ।

মদন এইবার ভাবলো -এখন স্নান করে ফ্রেশ হয়ে একটু গাঁজা র মশলাভরা সিগারেট উপভোগ করা দরকার। আর ফ্রিজে তো মদ মজুত আছে। কন্ডোম মজুত আছে। শুধু মালা–মাগী এলেই কাজ শুরু হয়ে যাবে। এখন তো মোটে সন্ধ্যা সাড়ে সাত। এখন তো রাত পুরোটা বাকী। মদনবাবু স্নান করতে ঢুকলেন ।

বেশ ভালো করে স্নান করে একটা লুঙ্গি পরে নিলেন। জাঙগিয়া পারলেন না। খালি গায়ে পাউডার মেখে ফ্রেশ হয়ে গাঁজা র মশলাভরা সিগারেট বের করে ধরালেন। বারান্দাতে গাঁজা সেবন করছেন। শীততাপনিয়ন্ত্রিত বেডরুম রেডি । নীল রঙের ডিম লাইট জ্বলছে। দেখতে দেখতে রাত প্রায় আট-টা বেজে গেলো। মালাদেবীর জন্য অধীর আগ্রহ নিয়ে অপেক্ষাতে মদনবাবু। গাঁজার নেশাতে ভালো ধুমকি আসছে। এরমধ্যে কলিং বেল বেজে উঠলো মদনবাবুর বাড়ির সদর দরজায় । ভেতরে মদনবাবু তখন একটা সিগারেট টানছিলেন।

উফ্ কি উত্তেজনা অনুভব করলেন মদনবাবু ।নিশ্চয়ই মালা এসেছে। সদর দরজা খুলতেই একরাশ সুন্দর এক অনুভূতি মদনবাবুর । হালকা নীল সিফনের স্বচ্ছ শাড়ি,ম্যাচ করা হালকা নীল স্লিভলেস ব্লাউজ, হালকা নীল ম্যাচিং টিপ কপালে,চোখে কাজল। এলোচুল, ভেতর থেকে ফুটে উঠেছে সাদা ফুলকাটা কাজের দামী পেটিকোট, ,,উফ্ কি সেক্সি লাগছে মালাকে। "এসো সোনা । তোমার জন্য অপেক্ষা করতে করতে আমি ছটফট করছি"-

মদন দরজা খুলে মালাদেবীকে ঘরে ঢুকিয়ে একেবারে ছিটকিনি ভালো করে আটকিয়ে দিলেন সদর দরজাতে। মালাদেবীকে একেবারে জড়িয়ে ধরে চুমু চুমু চুমু চুমু চুমু চুমু চুমু ।

"ইস্ কি করে দেখো দুষ্টু একটা "-মালাদেবী ছেনালি মার্কা হাসি দিয়ে বললেন"-আজ তো সারা সন্ধ্যা,সারা রাত আপনাকে আদর আদর আর আদর করতে থাকবো । আপনার সোনাটা একটু দেখি তো- ও কেমন আছে?"-বলে মালাদেবী লুঙগির উপর দিয়ে মদনের ঠাটানো ধোনটাকে হাত বুলোতে বুলোতে বললেন–"বাব্বা এ তো একেবারে ফুঁসছে । সত্যিই একখানা জিনিস বটে।উফ্ কি "নটি" এটা।"

মদনবাবুর আলিঙ্গনে পুলকিত মালারাণী। মদনবাবুর কামোত্তেজক লেওড়াটা লুঙ্গির মধ্যে দিয়ে মালাদেবীর তলপেটে গোঁত্তা মারছে। মালার ডবকা চুচিজোড়া মদনের কাঁচা পাকা লোমে ঢাকা বুকে লেপটে আছে ব্লাউজ ও ব্রেসিয়ার সহ।

মদনবাবু এইবার মালাদেবীকে বললেন "চলো। বেডরুমে চলো। ভালো করে ম্যাসাজ করে দাও তো আমার শরীরটা।সারা গা হাত-পায়ে বড্ড ব্যথা করছে সোনামণি।"। নীল ডিম লাইটের আলো-আঁধার শীততাপনিয়ন্ত্রিত পরিবেশ । বিছানায় মালাদেবী মদনকে নিয়ে বসলেন।

"স্যার ,শাড়িটা ছাড়বো আর চেঞ্জ করবো। আপনার টয়লেটে যাবো।"–

"আরে এইখানেই কাপড় ছাড়ো না।""-

"ধ্যাত্ আমার বুঝি লজ্জা করে না? " একটা ছেনালী হাসি দিয়ে মালাদেবী মদনবাবুর কাছ থেকে নিজেকে ছাড়িয়ে নিয়ে মদনের বাথরুমে যাবার জন্য প্রস্তুত হতেই মদনবাবু খুব দ্রুত গতিতে নিপুণ হাতে মালাদেবীর শাড়ি খুলে ফেলে এইবার ব্লাউজ খুলতে চেষ্টা করলেন। ""ইইস্ কি ছটফটানি আপনার।ব্লাউজটা ছিড়ে যাবে তো। সত্যি একটা দস্যু আপনি।"'বলে মালাদেবী সাদা ফুলকাটা কাজের দামী পেটিকোট পরা অবস্থায় নিজের শরীর থেকে হাল্কা নীল রঙের স্লিভলেস ব্লাউজ খুলে ফেললেন।

উফ্ কি ডবকা মাইযুগল ঠেসে বেরোতে চাইছে সাদা রঙের লেসের ব্রেসিয়ার থেকে। মদনের কামনেশা চড়ে গেল। উনি এইবার মালাদেবীকে বললেন "-সোনামণি তোমার এই ব্রেসিয়ার খুলে ফেলে এইবার আমার হুইস্কি আইসকিউব দিয়ে সাজিয়ে দাও আমার ফ্রিজ খুলে সব পাবে। মালাদেবী শুধু ব্রা ও পেটিকোটে এখন। সাক্ষাৎ কামদেবী।

মদনের লুঙ্গি নিজের হাতে খুলে দিলেন এবং মদনকে পুরো ল্যাংটো করে দিয়ে মদনকে বললেন–"আজ আপনার শরীরটাকে খুব সুন্দর করে আদর আর মালিশ করে দেবো। আগে একটু হুইস্কি নিন । আজ আমিও আপনার হুইস্কি র পার্টনার ।"বলে দুইটি গ্লাশে আইসকিউব দিয়ে সাজিয়ে তৈরী করে ফেললেন রয়্যাল স্ট্যাগ হুইস্কি ।

""চিয়ার্স "-বলে শুরু হোলো। মদনবাবু মালাকে কাছে টেনে জড়িয়ে ধরে চুমু চুমু চুমু চুমু চুমু দিতে লাগলেন ।তাঁর পিঠে হাত লাগিয়ে ব্রেসিয়ার এর হুকখানি নিয়ে টানাটানি করতে লাগলেন ।"উফ্ আপনার তড় সইছে না। খুলছি খুলছি। "-বলে মাবাদেবী পেটিকোট টা গুটিয়ে তুলে থাই দুটো আর্ধেক বের করলেন। ফর্সা সুপুষ্ট কামজাগানো উরুযুগল ।

পিছনে হাত দিয়ে নিজেই ব্রেসিয়ার এর হুকখানি খূলে ব্রেসিয়ার টা দিয়ে মদনের ঠাটানো ধোনটাকে কচলাতে কচলাতে বললেন "কেমন লাগছে আমার সোনা? "উফ্ কি করো সোনা আমার ধোনটাকে? ""

"তোমার হিসুটাকে আদর করে দিচ্ছি আমার সোনা ।"আরোও কয়েক চুমুক মদ খেয়ে মদনের এইবার কাজ শুরু হোলো ।

মালাদেবীকে ভালো করে চুমুতে চুমুতে চুমুতে আদর করে মালাদেবীর পেটিকোটের দড়ি আলগা করবার ব্যর্থ চেষ্টা করলেন।মালাদেবীর নেশা চড়তে লাগলো। মদনকে চিত করে শুইয়ে দিয়ে বললেন"তোমার মালিশ আগে করি সোনা। পাশে রাখা পাউডার এর কৌটো নিয়ে হাতে পাউডার নিয়ে দুই হাত দিয়ে মদনের পা দুটি মালিশ করা শুরু করলেন। মদনবাবু মালাকে দেখতে লাগলেন। শুধু পেটিকোট পরে আছে মালা। মাইজোড়া যেন টসটস করছে। মদনবাবুর পা,গোড়ালিতে মালিশ করতে করতে মালা বললো-"কন্ডোম আছে? যা অবস্থা করেছেন আপনার হিসুটার, যখন তখন ডিস্চার্জ করে ফেলবেন। দুষ্টুটা তো ফোঁস ফোঁস করছে ।"

মদনবাবুর নির্দেশ মতো মালা পাশের টেবিলের ঊপর রাখা কামসূত্রের একটা কন্ডোম নিয়ে ওটা মুখে নিয়ে সোনাগাছির বেশ্যামাগির মতো মুখ দিয়ে কন্ডোমটা মদনের লেওড়াটাতে নিপুণ ভাবে পরিয়ে দিলো। উফ্ এ যে একেবারে ক্লাশ ওয়ান রেন্ডি।মদনের মুখে এইবার এক ঝিলিক হাসি ফুটে উঠলো। মালাদেবীর পেটিকোটের উপর দিয়ে কচলে কচলে আদর করতে শুরু করলেন মালাদেবীর লদকা তানপুরা কাটিং পাছাটা । এইবার মদনের মুখের দিকে মালাদেবীর পাছা।

মদন পাছা কচলাতে কচলাতে বুঝতে পারলেন যে মাগীটার পেটিকোটের নীচে প্যান্টি রয়েছে।বললেন "তুমি আবার পেটিকোটের নীচে প্যান্টি পরে আছো"–

""ও মা আমার বুঝি লজ্জা করে না। প্যান্টি না পরে রাস্তাতে বেরোনো যায়?" –

"প্যানটি খোলো না গো"-বলে নিজেই মালাদেবীর পেটিকোট পেছন থেকে গুটিয়ে উপরে তুলে পাছা বের করে একটানে প্যানটি নীচে নামিয়ে দিলেন মদনবাবু।

এইবার প্যানটি টা পাশে মালাদেবী রাখতেই মদন ছোঁ মেরে নিজের হাতে মালার প্যানটিটা টেনে নিয়ে নিজের নাকে লাগিয়ে শুঁকতে লাগলেন।উফ্ মাগীটার বেশ শৌখিন মাগী। প্যান্টিতে পারফিউম লাগিয়ে এসেছে। খুব সুন্দর পারফিউমের গন্ধ মদনকে আরোও পাগল করে তুললো।মদন মালাকে কাছে টেনে পেটিকোটের দড়ি আলগা করে দিতেই পেটিকোট খসে কিছুটা নীচে নেমে গিয়ে মালাদেবীর গুদটা বেরিয়ে এলো ।উফ্ কি গুদ।

ছোটোছোটো লোমে ঢাকা গুদুসোনার মধ্যে মদন এইবার নিজের নাকটা গুঁজে দিলেন। কাম আর সুগন্ধী পারফিউম মদনবাবুকে পাগল করে দিলো। "ইস্ ইস্ কি দুষ্টুমি করে দেখো"–মালাদেবীর ছেনালিপনা মদনের লকলকে জিভ বের করে দিয়ে একেবারে গুদস্থ করে দিলো। মদন পাগলের মতো মালাদেবীর গুদের মধ্যে প্রচন্ড উত্তেজিত হয়ে গুদ চুষতে লাগলেন।মদন মদনবাবুর মুখে নিজের গুদখানা চেপে ধরে চোখ দুখানি বুজে মালাদেবী চোষাতে লাগলেন চিত হয়ে শুয়ে । 69 পজিশনে শুরু করলেন মালাদেবীর গুদের মধ্যে প্রচন্ড চোষণ ঔ চাটনি মদনবাবু। আর উল্টো দিকে মদনের কন্ডোমের মধ্যে লেওড়াটা পুরোপুরি মালাদেবীর ডবকা চুচি জোড়ার মধ্যে গোঁত্তা মারতে লাগল।

এর পরে পরবর্তী পর্বে চোখ রাখুন।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top