What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
ধোন ও পাছা চোষা ও পুটকি মারার গল্প – by DhakayaDoggo

গ্রামের রাস্তা, রাত প্রায় ১টা। একদম শুনশান চারিদিক। সবাই ঘুমিয়ে গেছে চারপাশে। কিছুক্ষণ আগে বৃষ্টি হয়েছে, তার পরে আকাশে একটু চাঁদ। সেই চাঁদের আলোতে দেখা যাচ্ছে একটা বিশাল ক্ষেত, সরিষাফুলের। চারপাশে বাঁশঝাড়। বাঁশঝাড়ের পাশেই বেশ বড় একটা বাড়ি। সেই বাড়ির পিছনের দিকে টয়লেট। সেই টয়লেটের পাশে দাঁড়ায়ে আছে একটা ছায়ামূর্তি, মোবাইল বের করে ঘড়ি দেখে নিলো একবার। একটা পাঁচ বাজে, ছেলেটা একটু অধৈর্য হয়ে উঠছে। হঠাৎ বুঝলো পিছন থেকে ওর লুঙ্গি ধরে কেউ উঠাচ্ছে- পাছার গোল ফর্সা দুই দাবনা চাঁদের আলোতে বের হয়ে গেলো। চট করে পিছনে ঘুরলো ছেলেটা- এসে গেছে যার জন্য অপেক্ষা চলছিলো। নতুন আগত ছায়ামূর্তিকে জড়ায় ধরলো ছেলেটা। দুইজনে মিলে বাঁশঝাড়ের দিকে হাঁটা ধরলো।

দুই ছায়ামূর্তির পরিচয় দেয়া যাক এবার। ছেলেটা শোভন- বয়স ১৮। ঢাকায় থাকে, দামী একটা কলেজে পড়ে। গ্রামের বাড়িতে ছুটিতে বেড়াতে এসেছে। সারাদিন লুঙ্গি পড়ে গ্রামের রাস্তায় ঘোরে, আর হঠাৎ হঠাৎ মেজচাচার চালের আড়তে যায়। মেজোচাচার সাথে চালের আড়তের ভিতর দরজায় ঢোকে শেষ বিকালের দিকে, তখন আর রাইসমিলে কেউ থাকেনা। চালের বস্তার উপর উবুড় হয়ে পড়ে চাচা বরকত আলীর মোটা বাঙ্গাল ধোনের পুটকিমারা খায়, আরো জরে দাও চাচ্চু বলে চিৎকার করে বরকত আলীকে বুকের দিকে টেনে আনে, বরকত আলীর ধোন থেকে পোঙ্গামারা মাল মুখে নিয়ে গিলে খায়, আবার নদীর ধার দিয়ে ঘুরে ফিরে চাচার সাথেই বাইকে করে বাড়ি ফিরে আসে ধোনে পাছা ঠেকাতে ঠেকাতে। এই বরকত আলী-ই আরেক ছায়ামূর্তি। এটা তাদের রাতের অভিসার। কিছুক্ষণ আগে ফোন দিয়েছিলেন বরকত ভাতিজাকে। আজকে দুপুরের খানাখাদ্যটা অন্যান্য দিনের মতো জমাট হয়নি। শোভন যখন সবে লুঙ্গি খুলেছে, বরকত তার চাপ দাড়িওয়ালা মুখ শোভনের দুই দাবনার ফাঁকে বাদামী মাংসে রেখেছেন জাস্ট- সেইসময় খবর আসলো ধানের নতুন চালান আসছে। বরকত দ্রুত তার পাঞ্জাবি পাজামা ঠিকঠাক করে নিচ্ছিলেন। ওদিকে শোভন তখন মাত্র গরম হচ্ছে- ওতো কিছুতেই বরকত-কে যেতেই দিবে না। লুঙ্গি পাশে রেখেই পোঁদ উঁচু করে বসে ছিলো শোভন। তখনই বরকত ওকে একটু কড়াভাবেই বলেছেন-

– মাগীর মতো করিসনা শোভন। কালকেও আছিস তো। পুটকি মেরে দিবোনে।

– আমার পুটকি আর তোমার মারা লাগবে না, আরো মানুষ আছে দুনিয়ায়। তোমার ডানহাত আক্কাস আছে না? ওরেই দিবো। ও এমনেতেই তাকায় থাকে আমার দিকে। তুমি না দেখলে ও-ই দেখবে।

বরকত আলী-র মাথা রাগে চক্কর দিয়ে উঠলো। আক্কাস কামলার ছেলে, ও তাকায় থাকে আমাদের ঘরের পোলার দিকে! বরকত কিছু না বলে চুপচাপ বের হয়ে আসলেন, সন্ধ্যায় শোভনকে ঘরের একপাশে নিয়ে গেলেন। সবার অজান্তে বাথরুমের দিকে নিয়ে ওর পোঁদের মাংস চেপে ধরলেন বরকত। শোভন-ও নিজের মুখ ঘষে যাচ্ছিলো মেজোচাচার বুকে-

– আজকে রাত ১টার দিকে, এইখানেই থাকিস। তোর পুটকির সব রস আজকে খাবো আমি।

– এহহ, রস খাবেন রাতে! তোমার বউ থাকবে না পাশে, চাচীকে রেখে আসবা আমার কাছে?

শোভন একটু ছেনালী করে বরকত আলী-র দাঁড়িতে হাত দিয়ে। শোভনের পুটকিতে কিলবিল করা শুরু করে দিয়েছে এখনিই। এই দাড়িওলা মুখ নিজের পাছার দুই দাবনার মধ্যে পাবে সে আজকে রাতেই! রক্ত টগবগ করে সদ্যযুবা শোভনের।

বরকত আলী রাতে ভাত খেয়ে সবাই ঘুমায় গেলে আস্তে করে নিজের রাইস্মিলের গুদামঘরের চাবিটা নিয়ে বের হয়ে যান। বাড়ি থেকে রাইস্মিলের পথ খুব বেশি না। বরকত আলী-র বয়স ৪৫ এর মতো হবে, তার দুই ছেলে এক মেয়ে- সবাই বেশ বড় বড়। শোভনকে ছোটবেলা থেকেই কোলেপিঠে করে মানুষ করেছেন বরকত, শোভনরা ঢাকায় থাকলেও বাড়িতে যাওয়া আসা ছিলো সবস্ময়ই। বাইকের সামনে করে শোভনকে ঘুরিয়েছেন অনেক, তারপর একটা বয়সের পর ঠাপিয়েছেন-ও। শোভনের প্রথম পুটকি মারেন বরকত ওর ১৪ বছর বয়সে। তারপর থেকে বরকত আলী-র বাঁড়ার আঘাতই শোভনের পায়ুপথটাকে আরো খোলতাই করেছে। এখনো শোভন ওর মেজোচাচার বাঁড়ার আঘাতেই সবচে আরাম পায়।

বরকত প্রথম যেবার শোভনকে চোদেন সেবার চুদেছিলেন পাটক্ষেতের মধ্যে, একদম চাদর বিছায়ে গ্রামের নিয়মে। শোভন শুধু দুইটা পা ফাক করে আস্তে আস্তে উফ আহ করতে পারছিলো শুধু এর বেশি কিছু না। প্রথমদিনের পরেই বরকতকে আর শোভনের উপর চাপ দেওয়া লাগেনি, পরদিন শোভন নিজেই বরকতের চালের আড়তে এসেছিলো। বরকতের মনে আছে, সেইদিন ছিলো ঝুম বৃষ্টি, শোভন ভিজে এসে ঢুকল চাচার আড়তে। বরকত কথা না বাড়িয়ে ভেজা শোভনকে টেবিলে তুলে ব্যাপক ঠাপ দিয়ে গেলেন। আর এখন সেই শোভনই তাকে প্রত্যেকবার এসে বিভিন্ন ধরনের পজিশনে চুদতে শিখায়, পর্ণে দেখায় দ্যায়। বরকত আলীও নিজের এই ৪৫ বছরের শরীরে সেই জোর নিয়ে এসে শোভনকে ঠাপাতে পারেন বেশ। এইবার যেমন একদিন বাধের ধারে শুনশান গাছের তলে একবারে দাঁড়ায়েই চাচার ঠাপ খেয়ে গেলো শোভন। মোটরসাইকেলের উপর একটু ভর দিয়ে শুধু পাছা বের করা ছিলো ওর, পাজামা হাঁটুর কাছে পড়ে ছিলো। বরকত আলী পাজামা একটু নামিয়েই ধোন এক্বারে ঢুকিয়ে একাকার করে দিলেন। শোভন এমনই চোদনবাজ এখন, তবে চাচাও একটুকু পিছিয়ে নন। ওহ, দুঃখিত, কিছুটা পিছিয়ে। একটু পিছনে না থাকলে তো পোঁদে ভরা যাবে না!

তো এখন গভীর রাতে বরকত শোভনকে নিয়ে হাঁটাপথেই তার গুদামের দিকে রওনা দিলেন, গুদামের একপাশে একটা টেবিল পাতা ছিলো, চারপাশে সারি সারি চালের বস্তা। গুদামঘরের পাশেই বরকতের অফিস, ঢুকে আলো জ্বেলে দিলেন। শোভন কোন কথা না বলে চাচার দিকে এগিয়ে আসলো। বরকত শোভনকে কাছে টেনে নিয়ে ওর মুখে নিজের দাড়িময় ঠোঁট ডুবিয়ে দিলেন, একহাত নিয়ে গেলেন পিঠের থেকে আরো নিচের দিকে। শোভন নিজের লুঙ্গির গিঁট খুলে দিলো, মেঝেতে পড়ে গেলো লাল লুঙ্গিটা। ভিতরে একটা ছোট গোলাপি জাঙ্গিয়া শোভনের পরনে।

বরকত আলীর হাত ঘুরাঘুরি করছে শোভনের দশাসই দাবনা দুইটার উপর। শোভন চাচাকে বুকে ঠেলা দেয়, বসিয়ে দেয় অফিসের চেয়ারে। নিজে চাচার চেয়ারের সামনেই হাঁটু গেঁড়ে বসে পড়ে। কামজ্বরে দুইজনের শরীরেই ঘাম ঝরছে। বরকত পাজামার ফিতা খুলে ফেলেন, শোভন টেনে বের করে মধ্যবয়সী বিশাল ধোন। কালো, ভেইনি। ভাতিজা আর কোন কথা না বলে চাচার ধোনের মাথায় চুমু খায়, ধীরে ধীরে পুরোটা মুখে পুরে নেয়। চুষতে থাকে, জিহ্বা ব্যবহার করে পুরোটাকে আদর করতে থাকে। শোভনের কড়া চোষনে বরকত আলির মাথা খারাপ হয়ে যায় প্রায়। ভাতিজার চুল ধরে তাকে চেপে ধরেন নিজের বাঁড়ার উপর, গলায় ধাক্কা খায় শোভন। তবুও থামেনা। চমৎকার রিফ্লেক্সে গলার ভিতরে নিয়ে সোহাগ করতে থাকে চাচার যন্ত্রটাকে। পুরো ধোন লালায় মাখামাখি পিচ্ছিল হয়ে পড়ে। শোভন চোখ তুলে তাকায় থাকে চাচার চোখে, তার চোখ সারেন্ডার আর চাচার প্রতি কামনা।
 

Users who are viewing this thread

Back
Top