What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার স্বপ্নের রাণী বনি!!! (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
আমার স্বপ্নের রাণী বনি!!! ১ by bonigud

– আমার গল্পের রানীর নাম সুস্মিতা ঘোষ, ডাক নাম বনি। বনি আসার সম্পর্কে তেমন কেউ নয়, পাড়ার বৌদি হয়। আমি কলকাতায় থাকি। বনি বৌদিরাও কলকাতায় মানে, পাড়ার আমার বাড়ির সামনে একদম বনি বৌদির বাড়ি। কিন্তু আমার সাথে বনির খুব ভাল মিল ছিল। বনি বৌদি আমাদের পাশের বাড়ির জয়ন্তদার স্ত্রী।জয়ন্তদা একটা উচ্চ সরকারী কর্মকর্তা। বনির বয়স ২৯ হবে, বুকের মাপও বয়সের মতই। অপরূপা সুন্দরী, গায়ের রং টাও দুধে আলতা।

কিন্তু কেন জানি আমার আকর্ষনের কেন্দ্রবিন্দু বনি বৌদি, দেখে পাগল হয়ে যাই।জয়ন্তদা পাড়াতে বদমেজাজী হিসেবেই পরিচিত। আমিও খুব শান্তশিষ্ট গোছের ছেলে নই মোটেই। কিন্তু বনি বৌদির স্বামী জয়ন্তদার সঙ্গে আমি কোনদিনই বিরোধিতায় যাইনি। যদিও তেমন একটা মাখামাখিও করিনা তবে শাড়ি-সায়ার উপর দিয়ে ধামসি পোঁদের নাচন দেখিয়েই বাড়ায় টনটনানী শুরু করে দিতে পারে যে মহিলা, তার পতিদেবকে না খোঁচানোটাই বুদ্ধিমানের কাজ।

আঠাশ বছরের জীবনে আমি বহু গুদবাজী করেছি। বনি বৌদির ফিগার ৩৮-২৬-৪০। ৪০ এই জন্য যে পোদটা খুব লদকা, একদম উল্টো কলসি। পেটে আকর্ষনীয় হালকা চর্বি আছে, যা বৌদিকে আরও সুন্দর করে তুলেছে। তবে বনি বৌদির নাভিটা একটু বড়, দেখতে দারুন, একদম গভির ফুটোর নাভি। বৌদির পোঁদের দুলুনি দেখে, আমার বাড়া শিরশির করে উঠে।

আমি প্রকাশ। বয়স ২৮। একটা টেলিকম সংস্থায় পার্টটাইম টেকনিক্যাল ইঞ্জিনিয়ার। দেখতে চলনসই। মাঝেমাঝে আমার মনে হয় এই বোকাচোদা জয়ন্তের চেয়ে আমাকে ঢের বেশী মানাতো বনি বৌদির সাথে। বনি বৌদির সাথে সামনে যদিও আমি এসব ইমোশন দেখাতে যাইনা, কিন্তু বনি বৌদিও যে কিছুটা বোঝে সেটা আমিও জানি। তবে ধরা দেইনা। কারন, ন্যাকামীটা একটু একটু করে বাড়িয়ে দিয়ে আমার বাড়ার মাথায় মাল জমিয়ে বনি বৌদিও যে পরকীয়ার প্রথম স্তরে পা বাড়িয়ে দিয়েছে সেটা এখন পরিস্কার হয়ে গেছে আমার কাছে।

আজকাল ঝাট দিতে গিয়ে মাঝে মাঝেই উবু হয়ে বসে পরক্ষনেই উঠে সোজা হয়ে দাঁড়িয়ে যাচ্ছে বৌদি। ফলে পোঁদের ফাঁকে পরনের কাপড় গুজে থাকছে। আমার অবশ্য এতেই চলে। কিন্তু এরপর যখন অদ্ভুতভাবে খানিকটা হাটু ভেঙ্গে দু পা একটু ফাঁক করে দুই বা তিন আঙ্গুল দিয়ে ধরে পোঁদের ফাঁক থেকে কাপড় বের করে আনে তখন জাঙ্গিয়াবন্দী কোনো এক জীব তলোয়ার ছাড়াই সিপাহী বিদ্রোহ শুরু করে দেয়। এইসময়টাতে প্রায়ই আমাদের চোখাচোখি হয়ে যায়। যদিও কোনকিছুই হয়নি এমন একটা ভাব দেখাই দুজনেই কিন্তু এটা যে আগামী কুরুক্ষেত্রের অশনীসঙ্কেত সেটা আর বলার বাকি থাকে না। মাঝে মাঝে ঝুকে কদমবেল দ্বয়ের মাঝখানের সিথি দর্শণের সুযোগও দেয়।

কিন্তু ঐ পযর্ন্তই। বোধহয় আমার দিক থেকে ইঙ্গিত চায়। আর আমি এদিকে বাড়া হাতে ইঙ্গিতের অপেক্ষায়। ইচ্ছা করে বনির পোদের খয়েরী ফুটোতে নাক চেপে প্রাণ ভরে গন্ধ শুঁকে নিই। মাংসল দাবনা গুলো ফেটে বের হয়ে আসতে চায়৷ পোদ দেখে মন চায়, পোদের খাজে মুখ ঢুকিয়ে বসে থাকি। সুযোগ এলো একটা।একদিন বৌদির বাড়িতে ডাকলো, বৌদির ফোনে কি সমস্যা হয়েছে। বৌদির বাড়ি গিয়ে দেখি কেউ নেই। আমি সেটা বলতেই বলল, আর আমি একাই আছি, তোমার দাদা আফিসের দুই দিনের ট্যুরে গেছে। বৌদি দেখছি আজ শালোয়ার কামিজ পড়ে আছে। দুধ দুটো ফেটে বেরিয়ে আসতে চাইছে।

বৌদি বলল তুমি বস আমি তোমার জন্য জল নিয়ে আসছি।বনি আমাকে জল দেওয়ার জন্য রান্না ঘরে গেল, কিন্তু আমি পেছন থেকে বনির পোদের দুলুনিটা দেখে বাড়া শিরশির করে উঠল। আমাকে জলটা দিয়ে, তার ফোনটা নিয়ে আমাকে বলল দেখ ত কি হয়েছে কাজ করছে না ফোনে। আমি ফেনটা হাতে নিতেই, বৌদির বুকের দিকে নজর পড়ল। দুধের খাজ দেখে মাথা খারাপ হয়ে গেল। আমি থামতে না পেরে বনিকে জড়িয়ে ধরে, বনির ঠোঁটে কিস দিতে লাগলাম। বৌদির ঠোঁট চুষতে চুষতে, দুই হাত দিয়ে বনির নরম মাংসল পোঁদের দাবনা দুটো কচলাতে লাগলাম শক্তি দিয়ে।

এইভাবে ৫মিনিট চলার পর বুঝলাম বৌদির আমাকে বাঁধা দেওয়ার ক্ষমতা কমে আসছে। এই দেখে বনির গালে, ঘাড়ে চুমুতে ভরিয়ে দিলাম। দেখলাম বনি কামে পাগল প্রায়।দুই হাত দিয়ে কোলে নিয়ে বনিকে খাটে নিয়ে শোয়াতেই উরু মেলে ধরে আমার ডান হাতটা চেরায় ধরিয়ে দিলো। কামিজ খুলে বুঝলাম আজ প্যান্টিও নেই। মানে মাগী আগে থেকেই গরম হয়ে আছে। কামিজটা খুলে দিলাম। সালোয়ার খুলতেই দেখি ব্রা ও নেই। পিটপিট চোখে দেখছে আমি কি করি। মাই দুটি কচলাতে শুরু করি। সাথে সাথেই আমার নাকে একটা কামড় বসিয়ে দিলো বনি আলতো করে। খানকীর এই স্বভাবটাই আমাকে জানোয়ার বানিয়ে দিলো। শুরু হয়ে গেল উদ্দাম কামড়া কামড়ি, চাটাচাটি। চার-পাঁচ মিনিটেই বনির সারা মুখটা লালায় ভিজিয়ে দিলাম। দুহাত মাথার উপর তুলে অনেকটা শাসনের সুরে যেন ধমক লাগালো আমাকে।

শুধু মাই দুটোই চাই ? তাহলে বগল কামিয়েছি বলো কেনো ?
বলি কারন আমার ইচ্ছা। তোমার কি গো ?
বাল তো চেছেঁই ফেললাম।
বেশ করেছো। নইলে আজ টেনে ছিড়েই ফেলতাম।
বলেই দিলাম বগলে একটা চিমটি। সাথে সাথেই ঝামটা মেরে উঠলো বনি।
ওফ। হাত সরাও বলছি এক্ষুনি। জিভ থাকতে আঙ্গুল কেনো ?
দাড়া মাগী তোকে দেখাচ্ছি মজা। চুষে কামড়ে তোর বগলের ছাল তুলবো আজ।
মাগী যেন আকাশের চাঁদ হাতে পেল। বাম হাত তুলে রাখলো আর ডান হাত দিয়ে আমার মাথা চেপে ধরে রাখলো চাঁছা বাম বগলে। আর সেই সঙ্গে হিসহিসানি তো আছেই।
চুষো, চুষো, আরে চাটছো কেন? চুষোনা জোরে জোরে। আইইইইইইইইইইই কামড় দিওনাআআআআআআ । মা মা মাআআআ । হিঃ হিঃ এ্যাই নাক ঘষবেনা একদম বলে দিচ্ছি। ইসসসস আবার কামড় ? আরে আরে মাআআআআ গোওওওওওওওও ।


আরে চেঁচাচ্ছো ক্যান ? বলে মুখটা তুলতেই দেখি আবেশে বনির চোখদুটি আধবোজা, নিচের ঠোটটা কামড়ে ধরে আছে। বলুন, এমন সীন দেখলে কার না বাড়া চিনচিন করে? টের পেলাম আমার তলপেট বেয়ে একটা ঠান্ডা বাতাস যেন বয়ে গেলো। শিহরিত হয়ে বনি বৌদির ডান বগলে মুখ ডুবালাম এবার। একটা লম্বা চাটন দিয়েই চুসতে শুরু করে দিলাম।
মাআআআআ গো। আর না ছাড়ো। পারছিনা গো।
ডান হাতটা সজোরে উপরে ঠেলে ধরে চাঁছা বগলে নাকমুখ ঘষতে লাগলাম দ্রুতগতিতে।
পারবে না ক্যান? পারতেই হবে।


সেই সঙ্গে বাম মাইয়ের বোটাতে দু আঙ্গুলে মোচরাতে লাগলাম ঘড়িতে দম দেয়ার মত করে। আর কাটা ছাগলের মত কাতরাতে কাতরাতে দু পায়ে কাঁচির মত আমার কোমড় বেড় দিয়ে ধরে পাগলা সুখের জানান দিতে লাগলো বনি।
ইসসসসসস উমমমমমম মুখ সরাও। বগল চুষেই জল ঝরিয়ে দেবে নাকি? আর পারছিনা গোওওওও। ওখানটাও একটু দেখো। ভিজে গেলো যে। ইসসসসস । মাআআআআআ ।
বুঝলাম মাগী পুরো হট খেয়ে গেছে। এবার নীচে নামা যায়। বগল থেকে চাটতে চাটতে নিচে নামতে লাগলাম। তবে বোটায় মোচর দেয়া বন্ধ করলাম না। মাগীর নাভি একটা। শালা পুরো জীভ ঢুকিয়ে দিলেও মনে হয় আরো ঢুকবে।


জীভ ঢোকানো অবস্থাতেই সবটা নাভী সহ পেটের কিছু মাংস মুখের ভেতর নিয়ে চুষতে থাকলাম। টের পেলাম বুকের উপর আর গলার নিচে কিছু ভেজা ভেজা লাগছে। এদিকে বনি তো পা ভাঁজ করে নিয়ে দুই হাতে আমার মাথা নিচে ঠেলতে শুরু করে দিয়েছে আর গোঁ গোঁ করছে। মানে ভেজা গুদের মধু খাওয়ানোর চরম ইচ্ছাপ্রকাশ, তাও জোর করে। আমিও চট করে নিচে নামি না। দেখি মাগী কতক্ষন আচোদা জ্বালা সহ্য করে থাকতে পারে। নাভী চুষতে চুষতেই আমার থুতনি দিয়ে গুদের পাপড়ি ঘষে দিলাম।

নির্জনমেলা ডট কমের সঙ্গে থাকুন …
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top