What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সুখী পরিবার (1 Viewer)

Pegasus

Member
Joined
Mar 8, 2018
Threads
103
Messages
171
Credits
28,977
আমাদের পরিবারের আমরা মাত্রা তিনজঞ সদস্যা. আমি রিপন, মা মুনমুন দেবী, আর আমার সুন্দরী দিদি রিয়া. আমার বাবা মারা জান যখন আমার বয়স মাত্র ১২ বাচ্চার আর আম্‌র দিদির বয়স ১৪. বর্তমানে আমার মা একটা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের টীচার আর আমার দিদি গ্রাজুযেশন করে একটা প্রাইভেট ফার্ম এ চাকরী করছে. আমার মার বয়স প্রায় ৪০. মা দেখতে যথেস্ঠ সুন্দরী, ফিগারটাও ভালো, দিদি, আগেই বলেছি অপরূপ সুন্দরী, ফর্সা টকটকে গায়ের রং, টানা টানা চোখ, টিকালো নাক আর সবচেয়ে যেটা আকর্ষনিও সেটা হচ্ছে দিদির নিতংব. দিদি যখন রাস্তা দিয়ে হেঁটে যায়, তখন রাস্তার সব জোয়ান ছেলেরা দিদির দিকে একদৃষ্টিতে তাকিয়ে থাকে. আমরা তিনজন বাড়িতে একদম বন্ধুর মতো মেলা মেশা করি, কেউ কারোর কাছে কিছূ লুকায়না, সবকিছু বাড়িতে এসে একসাথে বসে গল্পো করি .
সেদিনও যথারীতি আমরা রাত্রের ডিনার করার সময় গল্পো কারছিলাম , আচমকা মা বল্লো, আমার পেটে খুব ব্যাথা করছে. আমি আর দিদি খুব ব্যস্ত হয়ে পরলাম. মাকে বললাম, মা ডাক্তার ডাকতে হবে ? মা বল্লো না তার দরকার নেই, দিদিকে বল্লো, রিয়া, তুই আমার তলপেটে একটু মালিস করে দে, মনে হয় আরাম পাবো . দিদি যথারীতি মায়ের কথামতো, হাতে টেল আর জল নিয়ে মার তলপেটে মালিস কারার জন্য মার কাছে গিয়ে বসে পড়লো. এবার মা, নিজের সায়ার দারিতা একটু আলগা করে বল্লো, নে এইখানে মালিস করে দে. দিদি মার কথামতো মালিস করা আরম্ভ করল আর আমাকে বল্লো, ভাই, তুই, এখন যা, দরকার হলে তোকে ডাকবো. আমি দিদির কথামতো ওখান থেকে আমার নিজের ঘরে চলে এলাম, কিন্তু আমার মনের মধ্যে মার জন্য একটা চিন্তা থেকেই গেলো.


প্রায় এক ঘন্টা মতো এভাবে কেটে যাওয়ার পর আর নিজেকে ধরে রাখতে না পেরে আস্তে আস্তে মায়ের ঘরের দিকে রওনা হলাম. মার ঘরের কাছে গিয়ে দেখি যে মার ঘরের দরজা খোলা. আমি দরজার ফাঁক দিয়ে ভেতরের দিকে তাকিয়ে দেখি যে মা শুয়ে আছে আর দিদি মায়ের তলপেটে তখনো মালিস করছে, কিন্তু, একটা জিনিস দেখে আমার বেশ আশ্চর্য লাগলো যে মার শরীরের নীচের দিকটাই কোনো কাপড় নেই, মানে পুরো নগ্ন, আর দিদি নিজের মনে সেখানে মালিস করছে আর একহাত দিয়ে মার একটা মাই টিপে যাছে. আমি মনে করলাম যে মার বোধহয় বুকে ব্যাথা করছে তাই দিদি মার বুকেও মালিস করছে. আমি ব্যস্ত হয়ে দরজা ঠেলে ঘরে ঢুকে দিদিকে জিজ্ঞাসা করলাম, কিরে দিদি মার বুকে ব্যাথা করছে, আর তুই আমাকে ডাকিসনি কেনো ? দিদি আর মা আমাকে দেখে ভুত দেখের মতো চমকে উঠলো. মা তাড়াতাড়ি করে উঠে বসার চেস্তা করতে লাগলো আর দিদি দেখি মুখ নিচু করে বসে থাকলো. মা বল্লো, আরে না আমার বুকে কোনো ব্যাথা করছেনা.
আমি জিজ্ঞেস করলাম তাহলে আমি যে দেখলাম দিদি তোমার বুকে মালিস করছে. মা বল্লো, আসলে, তোর দিদি আমার বুকে মালিস করছিলনা, আমার মাই টিপে দিছিলো. আমি জানতে চইলম কেনো ? মা বল্লো, আসলে আমার মাই টিপলে আমার আরাম হয়, তাই আমি তোর দিদিকে বলেছিলাম আমার মাইটা একটু টিপে দিতে সেইজন্য তোর দিদি আমার মাই টিপছিলো. আমি মার কাছে জানতে চাইলাম, মাই টিপলে বুঝি আরাম হয় ? মা বল্লো তাতো একটু হয়. আমি বললাম এসো তাহলে দিদি একটু রেস্ট নিক, ও অনেকখন তোমার মাই টীপেছে, এখন আমি তোমার মাই টিপে দিই. আমি এমন ভাব করলাম যেন আমি কিছুই বুঝিনা, কিন্তু মা আর দিদি কেমন করে জানবে যে আমি এই ব্যাপারগুলো অনেকদিন আগে থেকেই জানি বা বুঝি.


কিছু না জানার ভাব করে আমি মার মাই টিপতে চাইলাম কারণ আমি জানি, মা এখন আর না করতে পারবেন বা আমাকে কিছু বলতেও পারবেনা. মা একটু অবাক হয়ে বল্লো, তুই আমার মাই টিপবি ? না থাক, আমার ব্যাথা কমে গেছে. আমি বললাম মা কেনো মিছি মিছি লজ্জা পাচ্ছ, আমিতো সবই দেখেছি. আর দিদিকে দেখো, লজ্জায় একদম মাথা তুলতে পারছেনা বলে দিদির দিকে তাকিয়ে বললাম কিরে দিদি, আর কতখন এভাবে বসে থাকবি, দেখছিস, মা কিছুতে রাজী হচ্ছেনা, তুই একটু বলনা, আর না হলে তুই আয়, আমি বরং তোর মাই দুটো টিপে দিই তাহলে তুইও আরাম পাবি. দিদি আমার কথা শুনে চমকে উঠে মার দিকে তাকালো আর দুহাত দিয়ে নিজের বুক্‌টা চেপে ধরলো. মা এতক্ষন আমার কথা শুনছিলো, এবার দিদিকে বলল, রিয়া, যা দেখা যাচ্ছে, ও ছাড়বেনা, তারচেয়ে বরং, আর লজ্জা না করে আমরা তিনজনে মিলে আনন্দা করি কী বল ?
দিদি মার দিকে তাকিয়ে অনীচ্ছা সত্যেও সম্মতি সূচক ঘাড় নারলো. আমি এবার দিদিকে বললাম, দিদি, দেখ, মা কেমন কিছু না পরে আমাদের সামনে বসে আছে আর আমি আর তুই কী সুন্দর জামাকাপড় পরে কথা বলছি. এতখনে মার নজর পড়লো নিজের দিকে আর লজ্জায় লাল হয়ে তাড়াতাড়ি কাপড় পড়ার চেস্টা করতে গেলো. আমি সাথে সাথে মাকে বললাম, এর আগে দিদি, আর এটখন ধরে আমি তোমার সব দেখে নিয়েছি, এখন আর লজ্জা পেয়ে লাভ নেই, যেমন আছো তেমনি থাকো, আমরা বরং তোমার লজ্জা যাতে না লাগে তার ব্যাবস্থা করছি বলে আমি নিজের জামাকাপড় খুলে ফেলে পুরো নগ্ন হয়ে গেলাম আর দিদিকে ধরে উঠিয়ে নিজের হাতে ওর শাড়ি, সায়া ব্লাউজ্ খুলে ওকেও পুরো নগ্ন করে দিলাম. দিদি দেখলাম লজ্জায় লাল হয়ে দুহাত দিয়ে নিজের যৌনাঙ্গ ঢাকার চেস্টা করতে লাগলো. আমি ওর দুহাত সরিয়ে দিয়ে বললাম, দেনা দেখতে, তোরটা কেমন একটু দেখি.


দিদি কপট রাগের ভান করে আমার গালে একটা টোকা মেরে মার দিকে তাকিয়ে বল্লো, মা দেখো, তোমার ছেলের সখ, নিজের দিদির যৌনাঙ্গ দেখার জন্য একেবারে পাগল হয়ে গেছে. মা বল্লো, আর লজ্জা করে কী করবি, এটখন নিজের গর্ভধারিনী মায়ের গোপণাঙ্গ দেখেছে, এখন তোরটা দেখতে চাইবে তাতে আর নতুনত্য কী আছে. দে ওকে দেখতে দে. এবার দিদি আর লজ্জা না করে নিজের হাতটা ওর গোপণাঙ্গ থেকে সরিয়ে নিলো, কিন্তু যেহেতু ও দাড়িয়ে আছে সে কারণে কিছুই দেখা যাচ্ছিলনা বলে আমি বললাম, দিদি, তুই এক কাজ কর, শুয়ে পর আর দুহাত দিয়ে তোর ওই জায়গাটা টেনে ফাঁক করে ধার তাহলে আমি পুরোপুরি ভেতরটা দেখতে পাবো. দিদি আমার কথা শুনে লজ্জায় একেবারে লাল হয়ে বল্লো, আমি পারবনা নিজের গোপণাঙ্গ ফাঁক করে ছোট ভাইকে দেখাতে.
মা বল্লো, রিয়া, রিপন যখন আমাদের নগ্ন শরীর দেখেই ফেলেছে, তখন আর লজ্জা না করে আয় ও যা চাইছে তাই করি কারণ একটু পড়েয় তো রিপন আমাকে আর তোকে করবে, তখন তো এমনিতেই ও সব কিছু দেখতে পারবে. দিদি মার দিকে তাকিয়ে বল্লো, তোমার যদি মনে হয় যে দেখানো উচিত তাহলে তুমি তোমার গুদ ফাঁক করে নিজের গর্বজাটো সন্টানকে দেখাও আগে, তারপর আমি চিন্তা করবো. মা বল্লো ঠিক আছে, রিপন, এদিকে আয়, আমি তোকে দেখাছি, তোর দিদির ভাষায় গুদের ভেতরটা যেখান দিয়ে তুই আর তোর সুন্দর দিদি এই পৃথিবীর আলো প্রথম দেখেছিস, বলে মা বিছানায় চিত্ হয়ে শুয়ে দু পা দুদিকে ছড়িয়ে দিয়ে নিজের গুদটাকে দুহাতে ফাঁক করে ধরে আমাকে ডাকলো, রিপন, এই দেখ, তোর মায়ের গুদ, দেখছিস এর ভেতর দুটো ফুটো আছে, এর একটা দিয়ে মেয়েদের হিসি বেড়য়, আর একটাতে ছেলেদের বাঁড়া ঢোকে যাতে ছেলেরাও আরাম পায় আর মেয়েরাও আরাম পায়.


তোর দিদিরাও একইরকম, আলাদা কিছু নয় কিরে রিয়া ঠিক বলছিতো বলে দিদির দিকে তাকলো. দেখলাম দিদি মার দিকে এগিয়ে এসে মার একটা মাই মুখে নিয়ে চোষা শুরু করলো আর আমার দিকে তাকিয়ে বল্লো, মার গুদ দেখেছিসতো, আমারটাও একই রকম. আমি বললাম, তাহলেও তোরটাতো এখনো ব্যবহার হয়নি তাই তোরটা একটু আলাদা হবে, কারণ মারটাতো বাবার বাঁড়া অনেকবার ঢুকেছে তাই একটু ঢিলা, তোরটআতো টাইট, কী ঠিক কিনা বল ? মা রাগের ভান করে আমার গালে একটা টোকা মেরে বল্লো, ওরে দুষ্টু, মাকে নিয়ে বাজে কথা, মার গুদে বাবার বাঁড়া ঢুকেছে বলা, দারা তোর মজা দেখাচ্ছি. দিদি এই কথা শুনে হো হো করে হেঁসে উঠলো আর মাকে বল্লো, ভাইতো ঠিক কথায় বলেছে. মা বল্লো, তাতো বলবি, যেন তোর ভাই আর তুই দেখেছিস যে তোর বাবার বাঁড়া আমার গুদে ঢুকছে ? যাইহোক, এভাবে কিছুক্ষন চলার পর, মা আমার তাঁতিয়ে থাকা বাঁড়াটা ধরে নাড়তে আরম্ভ করলো আর একটু পরে মুখে নিয়ে চোষা শুরু করলো.
আমি যেন স্বর্গ সুখ পাওয়া শুরু করলাম আর আমার শরীরের মধ্যে দিয়ে যেন ইলেক্ট্রিক কারেংট খেলতে লাগলো. আমি বললাম , মা, এখন ছেড়ে দাও, না হলে আমার মাল বেরিযে যাবে. দিদি হঠাত, মার মুখ থেকে আমার বাঁড়া বের করে নিয়ে নিজের মুখে পুরে নিলো আর সুন্দর করে চুষতে লাগলো. আমি বললাম , দিদি, তুই কী করে এতো সুন্দর করে বাঁড়া চোষা শিখলিরে ? দিদি বল্লো, এর আগে কোনদিন কারো বাঁড়া চুষিনি কিন্তু অনেকদিন ধরে মার গুদ চুষে চুষে চোষার কায়দাটা রপ্ত করেছি. মা লজ্জা পেয়ে বল্লো, কী করবো বল রিপন, তোর বাবা মারা গেছে প্রায় ১০ বছর হতে চল্লো, তোর বাবা যখন মারা যায় তখন আম্‌র বয়স মাত্রা ৩২, তখন থেকে আমি উপসি, আমার এই ভরা যৌবনে এমন কেও নেই যে আমাকে সুখ দেবে, তাই একদিন বাধ্য হয়ে তোর দিদিকে সব খুলে বললাম কারণ তোর দিদিও তখন বুঝতে শিখেছে যে কামনা কী জিনিস. এরপর থেকে আমি আর তোর দিদি রোজ রাত্রে শোয়ার পর দুজনে দুজনের গুদ চুষে দিই আর আনন্দ পাই.


আমি মাকে বললাম, আজকে থেকে আর তোমাদের দুজনকে কস্ট করতে হবেনা, এখন থেকে তোমাদের যা করার আমি করবো, বলে, দিদিকে কাছে ডেকে নিয়ে বললাম, তুই কী এখনো লজ্জা পাচ্ছিস ? দিদি বল্লো, পেলেই বা কী করার আছে, মা তো তোকে সব কিছু বলেই দিয়েছে. এবার তোর যা করার কর, তবে দেখিস, এই ব্যাপারগুলো যেন বাইরের কেও জানতে না পারে. আমি সম্মতিসূচক ঘাড় নারলাম. মা এবার বল্লো, রিপন, অনেকখন থেকে আমি অপেক্ষায় আছি যে কখন তুই তোর কাজ আরম্ভ করবি. আয় বাবা এবার আরম্ভ কর. আমি মাকে বললাম দেখো মা, আমি এর আগে কোনদিন এইসব ব্যাপারে কিছু করিনি সেই কারণে আমার অভিজ্ঞতা কম, তুমি আমাকে শিখিয়ে পরিয়ে নিয়ো.
মা বল্লো, তোর চিন্তা নেই, তোকে আর তোর দিদিকে আমি সব কিছু শিখিয়ে দেবো কারণ আজ থেকে আমরা তিনজনে মিলে খুব মজা করবো, কী বল রিয়া ? দিদি এতক্ষনে কিছুটা স্বাভাবিক হয়ে বল্লো, মা, তুমি যদি আমাদের দুই ভাই-বোনকে ঠিক মতো শিখিয়ে দাও তাহলে খুব ভালো হবে, বলে আমি বাঁড়াটা ধরে নাড়াতে লাগলো আর মাকে বল্লো, দেখো মা, ভাইয়ের বাঁড়াটা কতো বড়ো. এটা যদি ভেতরে ঢোকে তাহলে ব্যাথা লাগবেনা ? মা হেঁসে উঠে বল্লো, ওরে বোকা, আমাদের, মেয়েদের ওই জায়গাটা এমনভাবে তৈরী যে যতো বড়ই হোক না কেনো, আরাম ছাড়া কস্ট হবেনা, তবে যেহেতু তোরটাতে কোনদিন ঢোকেনি, প্রথমবার তোর একটু ব্যাথা লাগবে, কিন্তু পরে দেখবি কেমন মজা. আমি এবার দিদিকে বললাম দিদি, আমাকে ছাড়, দেখছিসনা মার আর তর সইছেনা, বলে মাকে বললাম, বলো, কী করতে হবে ? মা বল্লো, এদিকে আয়, আমি মার কাছে এগিয়ে গেলাম, মা আমাকে কোলের ওপর বসিয়ে, আমার বাঁড়াটা দুহাতে ধরে আদর করতে লাগলো, আর আমি দেখলাম, মার চোখ দুটো আনন্দে নাচছে. আমি মাকে বললাম, মা, তোমার পচ্ছণদো হয়েছে আমার বাঁড়াটা ? মা, বল্লো, সত্যি করে বলছি, খুব পছন্দ হয়েছে, এটা ভেতরে নিয়ে আমি খুব সুখ পাবো, বলে মা নিজে চিত্ হয়ে শুয়ে পড়লো আর দুপা দুদিকে ফাঁক করে ধরে নিজের গুদটা দুহাত দিয়ে টেনে ধরে আমাকে বল্লো, রিপন, আয়, তোর বাঁড়াটা এখানে আস্তে করে ঢুকিয়ে দে.


আমি মার কথামতো, আমার বাঁড়াটা ধরে মার গুদের মুখে সেট করে আস্তে করে একটা চাপ দিলাম আর টের পেলাম যে বাড়ার মুণ্ডিতা মার গুদে কিছুটা ঢুকে গেলো. মা এবার নীচ থেকে বল্লো, এবার জোরে চাপ দে, আমি এবার জোরে একটা চাপ দিলাম আর আমার বাঁড়াটা মার গুদে পুরোটা ঢুকে গেলো. মা এবার বলে উঠলো, এখন একবার বের কর আর একবার ঢোকা, দেখবি তোর কেমন মজা হয়. আমি বললাম, শুধু আমার মজা হবে না তোমারো মজা হবে? মা বল্লো, দুজনেরই মজা হবে. এর মধ্যে দিদি বলে উঠলো, বারে, তোমরা দুজনে মজা পাবে আর আমি কি দাড়িয়ে দাড়িয়ে নিজের গুদে আঙ্গুল ঢোকাবো ? মা বলে উঠলো, না মা, তুই এদিকে আয়, তোর গুদটা দুহাতে ফাঁক করে আমার মুখের ওপর বসে পর, আমি তোর গুদ চুষে দিই, দেখবি তোরো আরাম হবে. দিদি যথারীতি, মার কথামতো নিজের গুদটাকে দুহাতে ফাঁক করে ধরে মার মুখের ওপর বসে পড়লো. এদিকে আমি মার গুদে একের পরে এক ঠাপ মেরে চললাম, আর ওদিকে মা নিজের মেয়ের গুদ চুষে চলল. এভাবে কিছুক্ষন চলার পর আমরা তিনজনে একসাথে মাল খোসিয়ে দিলাম. এরপর, তিনজনে পুরো নগ্ন অবস্থায় মায়ের বিচ্ছনায় শুয়ে পড়লাম. আমি মাঝখানে, আর দুদিকে মা আর দিদি. আমি এবার দিদির দিকে ঘুরে দিদিকে কাত করে সুইয়ে দিয়ে দিদির পোঁদের ফুটোয় আমার বাঁড়া সেট করার চেস্টা করতেই, দিদি মাকে বল্লো, মা, দেখো, ভাই আমার পোঁদে বাঁড়া ঢোকানোর চেস্টা করছে.
মা হেঁসে উঠে বল্লো, করতে দেনা, চেস্টা, এরকম ভাবে শুয়ে সুকনো পোঁদে বাঁড়া ঢোকানো যাবেনা, ভয়ের কিছু নেই, তবে ও যদি নিজের সুন্দরী দিদির পোঁদে বাঁড়া সেট করে ঘুমোতে চাই তাহলে তোর আপত্তি কিসের ? দিদি বল্লো, তোমার যদি এতো দরদ, তাহলে দাওনা ওকে তোমার পোঁদ মারতে? মা বল্লো, আমার কোন আপত্তি নেই, কারণ আমার অভ্যাস আছে, এর আগে তোর বাবা অনেকবার আমার পোঁদ মেরেছে. একথি শুনে আমি আর দিদি দুজনে হেঁসে উঠে বললাম, মা, তোমারকি সব ফুটোই ব্যাবহার হয়ে গেছে ? মা বল্লো, সব আবার কী ? দুটোই তো ?
আমি এবার বললাম, মা, দেবে আমাকে তোমার পোঁদ মারতে ? মা বল্লো, এখন নয়, কালকে দেখা যাবে, এখন ঘুমো বলে মা উল্টো দিকে ফিরে শুয়ে পড়লো আর আমি যথারীতি দিদির পোঁদে বাঁড়াটা সেট করে শুয়ে পড়লাম. পরদিন সকালে উঠে আমি মাকে বললাম, মা, আজকে সকালবেলাতেই আমি দিদির গুদ ফাটাবো, আর তোমার পোঁদ মারবো, কোনো আপত্তি আছে ? দিদি দেখলাম খুসিতে ডগমগ আর মাও দেখলাম আপত্তি করলনা. আমি এবার দিদিকে ডাকলাম,দিদি এদিকে আয়, দিদি, ধীর পায়ে আমার সামনে এসে দাড়ালো, আমি বললাম, শাড়ি খোল, নেঙ্গটো হ, আমি তোকে চুদব. দিদি আমার কথামত শাড়ি সায়া খুলে নেঙ্গটো হয়ে দাড়ালো, আমি মাকে ডাকলাম, মা, এদিকে এসো, দিদির গুদে প্রথমবার বাঁড়া ঢুকবে, যদি ব্যাথা পাই তাহলে তুমি ওকে সামলাবে.

মা আমার কথা শুনে বল্লো, আমাদের মতো সুখী পরিবার আর একটও পাবিনা. ভাই দিদিকে চুদছে আর মা ভাই বোনকে সাহায্য করছে যাতে কস্ট না হয়, এরপর ছেলে মার পোঁদ মারবে, দিদি সাহায্য করবে যাতে মা কস্ট না পায়, আবার ভাই বোনের পোঁদ মারবে, আহা কী সুখ আমাদের তিনজনের বল রিপন, রিয়া ? আমরা দুজনে মাথা নেড়ে সায় দিলাম আর তারপর আরম্ভ হলো আমাদের থ্রীসাম চোদাচুদি খেলা. এরপর থেকে আমরা তিনজনে যখন ইচ্ছা আনন্দা করতাম আর আমার মনে হয় আমাদের মতো সুখী পরিবার এই পাড়ায় আর একটাও নেই.
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top