What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মা ছেলে বোনের পারিবারিক সেক্স – ১ by chodudeb

– বাড়িতে আমরা ৩ জন মানুষ থাকি । আমি আমার সেক্সি মা আর আমার সেক্স কুইন আমার আদরের ছোট বোন । বাড়িতে বাবা থাকেনা । তাই, মা কে চোদার দায়িত্ব ও আমার । আর আমার ছোট বোন টা আমার সেক্স কুইন । তাকে, না চুদলে আমার দিন ভালো যায়না । যাইহোক, আমার মার নাম সিউলি আর বোন মনা । আমাদের বাড়িতে মা আর বোন শুধু শাড়ি আর ব্লাউজ পরেই থাকে । আমার ভালো লাগে বলে । শাড়ি ব্লাউজ এ মেয়েদের যা সেক্সি দেখায় সেটা অন্ন কোন ড্রেস এ দেখায় না ।

বোন এখন কলেজে পরে ১৮ পার করেছে আর মা এখন ৩৫ । দুজনের শরীরে ভরা যৌবন । তাদের রশ খেতে আমার খুব ভালো লাগে । মা যখন রান্না ঘরে রান্না করে তখন সে শাড়ি কোমরে বেধে কাজ করে । আমি আর চোখে দেখি আর উনি মুচকি মুচকি হাসে ।

মাঃ কিরে খোকা, ওভাবে কি দেখছিস ?
আমিঃ তোমার দুদ দেখছি মা , কি সুন্দর দুদ তোমার ।
মাঃ খাবি নাকি ?
আমিঃ হুম খাবো ।


মাঃ তাহলে আমাকে কোলে তুলে নিয়ে বেডরুম এ নিয়ে চল । ওখানে আমি তোকে নীচে ফেলে দুদ খাওয়াবো ।
আমিঃ তাই, খুব দুদ চোষাতে ইচ্ছা করে বুঝি তোমার ? খুব সেক্স তোমার শরীরে ?
মাঃ হা খোকা , বুঝিস ই তো , তোর বাবা থাকেনা আমার শরীরের খিদে কে মিটাবে তুই ছাড়া বল ।
আমিঃ হুম তাও ঠিক । তোমাকে ৫ বছর জাবত চুদছি তাও তোমার শরীরের রশ ফুরায়না বরং আরও বারছে ।
মাঃ হুম ছেলের চোদা মায়ের শরীরে রস যোগায় বুঝলি ।


ছেলে এর পর মা কে কোলে করে বেডরুম এ নিয়ে যায় । সিউলি রানি তার ছেলে কে নীচে সুইয়ে তার প্যান্ট খুলে বারাকে উন্মুক্ত করে দেন । উনি মনে করেন , ছেলেদের সাথে যৌনক্রিরা করার সময় ছেলেদের বারাকে উন্মুক্ত করে রাখতে হয় এতে সেক্স বারে । উনি নিজের শাড়ি টাক কোমর অব্দি উঠিয়ে নিয়ে ছেলের বারার একটু আগে বশে পরেন । উনি ছেলের উপর বসে বুকে শাড়ি রাখা অবস্থাতেই ছেলের মুখের নিজের একটা দুদ ধরেন ।

আমিঃ উফফ মা, তোমাকে এই লাল শাড়ি আর লাল ব্লাউজ এ খুব সুন্দর দেখায় । খুব সেক্সি লাগে তোমায় ।
মাঃ উম্ম তাইনা সোনা, তোর ভালর জন্নই তো খোকা । দেখনা , আমার শরীর টাকে একটু নিজের হাত দিয়ে টিপে টিপে দেখ ।
আমিঃ উফফ মা , কত্ত নরম তুমি আর তোমার দুদ গুলো । মা এদিক আসো । দুদ চুষবো ।


মাঃ চুষবি তো সোনা , আগে আমার শরীর টাকে আদর কর । আমার দুদ এর নিপল গুলো কে আদর করে টিপে দে ওগুলো ধরে একটু মজা কর তারপর চুষবি ।
ছেলে মা এর কথা মতো তার শরীর টিপতে লাগলো । শাড়িতে উনাকে এতই সেক্সি লাগছিলো যে ছেলের বারা তরতর করে খারা হয়ে উনার ভোদার মুখে চুমু খেতে লাগলো ।
মাঃ একি খোকা , তোর ছোট খোকা বড়ো হয়ে আমার ভোদায় চুমু খাচ্ছে কেনো ?


আমিঃ উফফ মা তোমার শরীর টাকে আদর করে করে আমার বারা খারা হয়ে তোমার ভোদাকে চুমু খাচ্ছে কারন সে তোমার সুন্দরি ফর্সা ভোদায় ঢুকতে চায় । ভিতরে ফেদা ঢালতে চায় ।
মাঃ ওরে আমার সোনা রে , মা এর ভোদায় বারা ঢুকিয়ে ফেদা ঢালতে চাস , হুম ?
আমিঃ হা মা হা , আমি তো এতো দিন জাবত তাই করে আসছি তুমি তো আমাকে বলেছো, বাইরে ফেদা না ফেলতে সবসময় তোমার অথবা মনার ভোদায় ঢালতে ।
মাঃ হুম তা বলছি । কি বল , এখন আমাকে চুদবি নাকি আগে দুদ চুষবি কোনটা ?


আমিঃ আমি তোমাকে চুদবো আবার দুদ ও চুষবো । কেমন হবে ?
মাঃ উম্ম খুব ভালো হবে । ছেলের বারার চোদা খেতে খেতে তাকে দুদ খাওয়ানো খুব ভালো লাগবে রে । তাই কর খোকা তাই কর । মনা আশার আগে আমাকে এক বার কর । ও আশ্লে তো তুই ওকে নিয়ে বাস্ত হয়ে পরিস । মেয়ে টাকে তো চুদে চুদে দুদ ভোদা বড়ো করে ফেললি । ওর এমন শরীর দেখে কে ওকে বিয়ে করবে বলতো ।


আমিঃ উম্ম মা , উম্ম উম্মম ( দুদ চুষতে চুষতে ) মা কি বলছো, আমি মনা কে কোথাও বিয়ে দেবোনা , মনা আমার বৌ । আর তুমি আমার মা । আমার সেক্সি মা উম্ম উম্ম
মাঃ উফফ উফফ চোষ খোকা আআহ আহহ ছোট থাকতে কত্ত দুদ খেয়েছিস , এখন আবার খা ।
আমিঃ উম্ম উম্ম মা আমি আবার তোমার দুদ খাবো । তখন তো দুদের স্বাদ বুঝিনি এখন বুঝতে চাই ।


মাঃ আমাকে বাচ্চা দে তাহলেই দুদ পাবি । আমারও যে খুব ইচ্ছে করে রে তোকে আর মনা কে একসাথে আমার দুদ খাওয়াতে ।
আমিঃ আচ্চা মা ঠিকাছে, কোন এক দিন দেখে তোমার পেটে বাচ্চা ঢুকাবো আমি , একন আমাকে আয়েশ করে তোমার দুদ চুষতে দাও তো ।
মাঃ হুম খোকা আআহ নে খা খা আআহহ আহহ খোকা , ব্লাউজ খুলে ফেল আমার । তুই নিজ হাতে আমার ব্লাউজ খুলে আমার দুদ বের করে আমার দুদ চোষ খোকা আআহহ উম্মম ।


আমিঃ উম্মম এইতো মা খুলছি । ( ব্লাউজ এর সব খুলে দুদ বের করে ফেললাম ) । উফফ মা কি কচি দুদ তোমরা উফফ উম্মম উম্মম আআম্মম আম্মম্ম উম্মম ।
মাঃ উফফ খোকা আআহহ খোকা , বারা টা সেই তখন থেকে আমার ভোদাকে চুমু খাচ্ছে ওকে একটু ভিতরে ঢুকিয়ে দে না বাবা । উম্ম আআহ আআহ
আমিঃ উম্ম উম্ম মা তোমার ফর্সা সাদা দুদ আমার বারা টাকে খুব উত্তেজিত করে তুলেছে আমি এক্ষুনি ঢুকিয়ে দিচ্ছি ।


এটা বলার সাথে সাথে ছেলে তার মা এর কোমর ধরে বারা টাকে ভোদায় ঠেলে ঢুকিয়ে দেই । মা "আহ" করে উঠে তার আদরের ছেলের থাতানো বারার ভোদায় ঢুকে আরামের জগার দেই । ছেলে এরপর আস্তে আস্তে মা এর ভোদায় বারা আগাপিছা করতে থাকে আর দুদ চুষতে লাগে ।

মাঃ আআহ আহহ খোকা , আআহহ আহহ আমার সোনা ছেলে । সোনাহ আহহ উফফ তোর মনে আছে খোকা , আমি তোর বাড়াটাকে কি করে ধুইয়ে দিতাম ওকে আদর করতাম আআহহ
আমিঃ উউফফ আহহ উম্মম উম্মম মা খুব মনে আছে তুমি আমার ছোট থেকেই আমার বারা টাকে মুখে নিয়ে চুষে চুষে পরিস্কার করে দিতে আর আমিও তোমার মুখে ফেদা ফেলেই শান্ত হতাম ।


মাঃ উম্মম খুব দুষ্টু ছিলি তুই । আজো আছিস বরং আরও বেসি দুষ্টু হয়ে ছিস । যখন তখন আমার বুকের শাড়ি নামিয়ে দিয়ে আমার দুদ টিপিস আর পাছায় বারা ডলিস ।
আমিঃ উম্মম উম্মম আআহহ কেন মা তোমার ভালো লাগেনা যখন আমি তোমাকে পিছন থেকে এশে তোমার বুকে থেকে শাড়ীর আঁচল টা নামায়া দি ?


মাঃ হুম্মম আআহহ আহহ উম্ম সোনা ভালো লাগে আবার একটু একটু লজ্জাও লাগে । এই খোকা , অনেক করলি এখন একটু ভালো করে চোদ না আমাকে । খুব ইচ্ছা করছে রে তোর মোটা লম্বা বারার আঘাত খেতে ।
আমিঃ ওরে আমার সোনা মা তুমি খুব চোদনখর হয়েছো ? আমি তোমাকে এক্ষুনি চুদে দিচ্ছি ।
মাঃ হুম সোনা চোদ । চুদতে চুদতে আবার শাড়ি খুলে ফেলিস না জেন । আমাকে আবার রান্নার কাজে ফিরতে হবে ।


ছেলে মাকে নিচ থেকে চুদতে লাগলো । মা এর দুদ চুষছে আবার বারার ঠাপ দিচ্ছে । মা সুখে আআহ আহহ করছে আর দাত দিয়ে নিজের ঠোট কাম্রে ছেলের বারার আঘাত খাচ্ছেন । ১৫ মিনিট ধরে ওইভাবে ঠাপানোর পর ছেলে মা কে নীচে সুইয়ে দেই আর উপর থেকে চুদতে থাকে ।

মাঃ আআহহ আহহহ খোকা আরও জোরে জোরে ঠাপা সোনা আআহহ আহহ উফফ উফফ আমার বরের চেয়ে তো দেখছি আমার ছেলের বারার দম বেসি উফফ উফফি আআহহ খোকা আরও জোরে ঠাপা সোনা , তুই আমার ছেলে হয়ে থাকলে আমাকে আরও জোরে জোরে চুদ ।

ছেলে মায়ের মুখে এই কথা সুনার পর ঝরের গতিতে নিজের মাকে চুদতে সুরু করলো । ছেলে ফেদা ঢালবে ঢালবে করছিলো এমন সময় কলিং বেল বেজে উঠলো । ওর বোন মনা এসে গেছে কলেজ থেকে । মা কে ফেলে ছেলে প্যান্ট পরে নিয়ে দরজা খুলে ।

মনাঃ কি রে দাদা দরজা খুলতে দেরি করলি যে । মা কে কেউ এতো জোরে জোরে চুদছিলি আমি তার সীৎকার এর আওয়াজ মোড় থেকে পাচ্ছিলাম । লোক জানাজানি করবি নাকি হুম ?

আমিঃ মনা আশলে মা আমাকে বলছিলো যে আমি যদি তার পেটের ছেলে হই তাহলে তাকে জোরে জোরে চুদতে । তাই একটু জোরে জোরে ঠাপাচ্ছিলাম ।
মনাঃ হুম্ম আয়হ আমার সাথে ঘরে আয় । আমার জামা কাপর খুলে দে ।


আমি যেয়ে মনার শরীর থেকে তার সালোয়ার খুলে দিলাম । কামিজ খোলার আগে তার নরম দুদ পিছন থেকে টিপতে সুরু করলাম ।
মনাঃ আআহ আহহ দাদা উফফ উফফ আরও একটু নরম করে টেপো উফফ আহহ


আমিঃ উম্ম আআহ উফফ উম্ম যা অনেক টেপা খেয়েছিস এখন ফ্রেশ হয়ে নে ।

সঙ্গে থাকুন ....
 

Users who are viewing this thread

Back
Top