What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
নওমী আর তার মায়ের গনচোদা (পার্ট-১) by sabbir.hasan

নওমী দেখতে অনেকটা ইলেয়ানা ডিক্রুযের মত। চিকন দেহ,লম্বাটে মুখ, গায়ের রং লাল ফর্সা। নওমীর ফিগার দেখে ধন খাড়া হয় পিচ্চি থেকে বুড়ো সবারই। বাসার আশেপাশের সব পুরুষ দিনে একবার হলেও নওমীকে চুদার ভাসনাতে খেঁচে মাল আউট করে। নওমীর দুধগুলু বড় বাতাবিলেবু সাইজ। আর দুধের নিপল যে একবার দেখছে সে জীবনে আর কিছুই চাইবেনা অই নিপলগুলু চুষা ব্যাতিত।

নওমী অনেক কামুকী মেয়ে কিন্তু তার কামুকতা সবসময় লুকিয়ে রাখে নিজের মাঝে। নওমী পুরপুরি তার মায়ের মত হয়েছে। নওমীর মায়ের পাছা আর দুধ দেখলে রাস্তার ছেলেদের ধন খাড়া হয়ে যায়। নওমীর মা খুব কামুক মহিলা। অনেক পুরুষের চুদা খেয়েও নওমীর মায়ের সেক্স বিন্দুমাত্র কমে নি। এখনো নওমীর টিচার প্রতি রাতে একবার হলেও উনার গুদে ঝড় উঠায়।

নওমীর বাবা আগে বিদেশ থাকতো কিন্তু কয়েকদিন হল উনি একেবারের জন্যে দেশে চলে আসেন।নওমীর বাবা অনেক ইয়াং যার কারনে তিনি সারাক্ষন চুদার নেশায় বুদ হয়ে থাকেন। তিনি নওমীর প্রতি অনেক দুর্বল। নওমীকে চুদার আশা অনেক বছর ধরে নিজের মনে পুষে রেখেছেন।

নওমীর বাবা নওমীর ভুদার গন্ধে সবসময় মাতাল হয়ে থাকে।কারন নওমী তার সৎ মেয়ে ।বিদেশে থাকাকালীন কত যে নওমীর লেংটা শরীরের কথা চিন্তা করে খেঁচেছে হিসেব নেই ।তাই নওমী উনার কাছে যা চাইতো তা উনি দিয়ে দিত ।তিনি নওমীকে অনেক টাকা পাটাতেন যে কারনে নওমী বাবার ভক্ত ছিল । সব পারসোনাল কথাও বাবার কাছে শেয়ার করতো ।

কিন্তু বাবা কি চাইতেন তা যদি নওমী জানতো তাহলে বাবা থেকে সে একশ হাত দূরে থাকতো । তবে নওমী খুব কামুক মেয়ে ছিল । কত ছেলের চুদা সে খেয়েছে তার হিসেব সে নিজেও জানে না। আর শুধু একছেলে নয় একই সময়ে দুই ছেলেকে দিয়েও সে চুদিয়েছে। কিন্তু সে তার বয়ফ্রেন্ডের কাছে সাধু নারী সেজে থাকে। বয়ফ্রেন্ড তার দুধে হাত দিলেও সে রেগে যায়। তবুও তার বয়ফ্রেন্ড তার গুদে আংগুল ঢুকিয়ে তার ভুদার জল হাজারবার বের করেছে ।

নওমীর এক বড় ভাইও আছে যে কিনা নওমীর গোসল দেখার জন্যে দরজার কোনে ছোট একটা ছিদ্র করে রেখেছে । যখনই নওমী শাওয়ারে ঢুকে তার কিছুক্ষন পরেই সে ছিদ্র দিয়ে অপলক ভাবে তাকিয়ে নওমীর শরীর গিলে নেওয়ার চেস্টা করে । তার চোখ চলে যায় নওমীর নগ্ন শরীরের প্রতিটি ভাজে ভাজে ।

মাঝে মাঝে বাথরুমে বসে নওমী তার গুদ খেঁচে যা দেখে তার ভাই লিমনও ধন খেঁচে খেঁচে মাল আউট করে। নওমীর দুধগুলু লিমনের খুব ভাল লাগে। কেনই বা লাগবে না , নওমীর দুধের আগাটা কি যে সুন্দর তা যে দেখেনি সে জীবনেও অনুভব করতে পারবে না।

লিমন ভাবে তার বোনের নিপলটা উপরওয়ালা খুব যত্ন করে বানিয়েছে যা চোষার জন্যে এই পৃথিবীর যে কেউ তার জীবন বাজি রাখতে পারে। লিমন প্রতি রাতে নওমীকে চুদার সপ্ন দেখে।কতবার সপ্নতে নওমীর গুদে তার সাতইঞ্চি বাড়া ঢুকিয়ে রামঠাপ মেরেছে হিসেব নেই।নওমীর দুধচুষে নিপলগুলু বড় করেছে হিসেব নেই।লিমন সুযোগ খুঁজতে লাগলো।

নওমীর কচি দুধের নেশায় লিমন ভুলে গেছে নওমী তার মায়ের পেটের বোন।লিমন নওমীর ব্রা আর পেন্টির গন্ধ শুঁকে দিনপার করছিল আর অপেক্ষায় ছিল কবে নওমীর কচি দুধে সে হাতের খেলা দেখাতে পারবে আর কচি ভুদাতে তার বিশাল ধন দিয়ে নাঙল চালাতে পারবে। একদিন নওমীর হঠাৎ করে এমন গুদের কুটকুটানি উঠে যে সে নিজের আঙুল দিয়ে গুদে হাত ভুলাতে থাকে কিন্তু তাতেও তার কুটকুটানি একটুও কমছিল না।

নওমী আর না পেরে একটা আঙুল তার ভুদার ভিতর ঢুকিয়ে দেয়। নওমীর সারা শরীর জুড়ে কারেক্ট প্রবাহ হচ্ছিল। নওমী তার আঙুলের স্প্রিড বাড়িয়ে দেয়। নওমীর ভুদা রসে টইটুম্বুর করতেছিল। নওমীর এত কামুকতা হচ্ছিল যে সে কখন মুখে শিতকার করা শুরু করেছে টেরই পায় নি।

লিমনের কানে নওমীর আহ আহ আহ আওয়াজ যেতেই সে পাশের রুম থেকে লাফ মেরে নওমীর রুমের দরজারর আড়ালে চলে আসে। নওমী জানতো না তার ভাই এই সময়ে বাসায় থাকবে।কারন সকালের এই সময়টা লিমন ধর্মসাগর বন্ধুদের সাথে আড্ডা দেয়। কিন্তু আজ লিমনের এত খুশি লাগছে সে খুশিতে পাগলপ্রায় হয়ে গেছে।

এতদিনের আশা পূরন হওয়ার একটা সুযোগ এই ভাবে পেয়ে যাবে তা লিমন জীবনেও কল্পনা করে নি।লিমন দরজার ফাক দিয়ে খাটের উপর তাকাল। নওমী চোখ বন্ধ করে ভুদাতে আঙুল এত জোরে চালাচ্ছিল যে আঙুল আর ভুদার ঘর্ষনের পচাত পচাত আওয়াজও লিমন শুনতে পাচ্ছিল। লিমনের এত সেক্স জীবনেও উঠেনি।

লিমনের ইচ্ছা করছিল লাফ দিয়ে নওমীর ভুদাটা চুষে খেয়ে ফেলে কিন্তু সে জানে এইভাবে হবে না। সে তার মোবাইল বের করে ভিডিও করা শুরু করল। দিনের আলোতে নওমীর কচি ভুদা স্পস্ট দেখা যাচ্ছিল। ভুদার উপরে কাল ঘন বালগুলি পেঁচিয়ে রসে ভিজে আছে। নওমীর মাল আউট হওয়ার সময় নওমী আহ আহ আহ ফাক মি করে সারা শরীর মুচরাতে লাগলো।

লিমনের মনে হল নওমীর ভুদা ভিজে খাল হয়ে গেছে। নওমী কাহিল হয়ে শুয়ে রইল। লিমন আস্তে করে নিজের রুমে চলে আসলো। কিন্তু উর মাথাতে আর সারা শরীররে আগুন জ্বলছিল। নওমীর লেঙটা ভুদাটা বারবার লিমনের মাথাতে ঘুরছিল। লিমন হাত মেরে ধনকে আপাতত ঠান্ডা করল। সে রাতের অপেক্ষায় বসে আসে। রাত এগারো টার দিকে লিমনের মা বাবা খেয়ে ঘুমিয়ে পড়ল।

নওমীও খেয়ে নিজের রুমে গিয়ে ফেইসবুক ইউজ করতে লাগল। লিমন আর নওমীর রুম পাশাপাশি। লিমন লাইট নিভিয়ে নওমীর ভুদার কথা চিন্তা করতে লাগল। লিমন জানে আজ সে নওমীর দেহের প্রতিটি অংশ চুষে চুষে খাবে। রাত একটা বাজার পর লিমন নওমীর কামরাতে গেল। নওমী বিছানাতে শুয়ে আছে আর চ্যাট করছে। লিমন নওমীর পাশে গিয়ে শুয়ে পড়ল। নওমী খুব চমকে গেল।

সাধারণত তার ভাই রাতে তার রুমে আসে না। কিন্তু আজ রুমে এসে সরাসরি তার পাশে শুয়ে কেন পড়লো তা সে বুঝতে পারছে না। লিমন খুব আস্তে আস্তে নওমীর দিকে তাকিয়ে নওমীকে দেখতে লাগলো। লিমন নওমীকে বলতে লাগলো "নওমী তুই অনেক বড় হয়ে গেছিস। তুর পিচ্চি শরীর এখন বড় হয়ে গেছে কিন্তু পিচ্চি কালেও তুকে লেঙটা দেখেছি আর বড় হওয়ার পরও লেঙটা শরীর দেখছি। এই জিনিস টা পরিবর্তন হল না এই যা "

নওমী লাফ দিয়ে বসে পড়লো। মানে কি "ভাইয়া তুই এইগুলা কি বলছিস"। মাথা ঠিক আছে তুর।

লিমন হেসে তার ভিডিও টা অন করে দিল। ঘর জুড়ে আহ আহ আহ শব্দে ভরে গেল। নওমী হা হয়ে ভিডিও টা দেখতে লাগলো। ভিডিও তে তার ভুদা খেচার ছবি ভাসতে লাগলো। নওমী ভয়ে আর লজ্জায় কুঁচকে গেল, কিন্তু লিমন আস্তে আস্তে নওমীকে জড়িয়ে ধরে বুকে জাপ্টে ধরল। নওমী তার ভাইয়ের হাত থেকে বাচার চেস্টা করতে লাগলো।

কিন্তু লিমন নওমীর কানে কানে বলল "কিছু করার নেই খানকি বোন আমার। আজ তোমার রস না খেয়ে আমি ছাড়বো না। না দিলে ভিডিও ভাইরাল করে দিব। নওমী কাকুতি বিনুতি করতে লাগলো। ভাইয়া প্লিজ এমন পাগলামি করিস না। আমার এমন সর্বনাশ করিস না। কিন্তু লিমন যে আজ তাকে চুষে খাবেই যে কিছুর বিনিময়েই । সে অলরেডি নওমীর বুকে টিপা শুরু করল।

নওমীর জামা একটানে ছিঁড়ে ফেলে নওমীরর কচি খাসা বাতাবিলেবু সাইজ দুধগুলু পিষে ফেলতে লাগল। নওমী কান্না করতে লাগলো কিন্তু লিমন নিজের কাজে ব্যস্ত সে নওমীর গোলাপী ঠোঁট চুষা শুরু করলো । আর হাত দিয়ে নওমীর দুধগুলু ময়দার মত পিষে ফেলতে লাগলো। নওমীর গুদে জল আসা শুরু হয়ে গেসে। নওমীর কান্না গোঙানিতে পরিনত হয়ে যাচ্ছে ।

লিমন নওমীর দুধের নিপল নিজের মুখে পুরে জোরে জোরে চুষা শুরু করলো । নওমী আর নিজেকে ধরে রাখতে পারলনা। কামের নেশায় তার মুখ দিয়ে আহ আহ শিতকার আসতে থাকলো। লিমন নওমীর দুধ টিপতেছে আর চুষতেছে । লিমন নওমীর সারা শরীর কামড়ে কামড়ে লাল করে দিচ্ছে । অনেক্ষন পর লিমন নওমীর পায়জামার ভিতর দিয়ে হাত ঢুকিয়ে দিল।

নওমী যেন কারেন্টের শট খেল এমন ভাবে কেপে উঠলো । লিমনের হাত নওমীর গুদে শুড়সুড়ি দিতে লাগলো । লিমন তার একটা আংগুল নওমীর গুদে পুশ করে দিল। আহ কি নরম গুদ। গুদের ভিতর জলে পিচ্ছিল হয়ে আছে । লিমন আংগুলের সাথে নিজের জিব্বাও কাজে লাগিয়ে দিল। নওমীর গুদ চুষে নওমীকে পাগল করে দিচ্ছে লিমন।

নওমী চরম সুখে চোখ বুজে আহ আহ আহ করতে লাগলো । লিমন তার ধন বের করে নওমীর মুখে পুরে দিল। নওমী ধনকে ললিপপের মত করে চুষিয়ে পুরুদমে খাড়া করে দিল। অনেক্ষন ধন চুষিয়ে লিমন আর দেরি করলো না। তার বিশাল ধন নওমীর গুদের উপর রেখে ঘষতে আরাম্ভ করলো । তারপর আস্তে আস্তে নওমীর গুদে তার ধন পুশ করতে লাগলো ।

নওমী উফ উফ আহ আহ আহ করে ছটফট করতে লাগলো । লিমন তার ধনের আগাটা ঢুকিয়েই আস্তে আস্তে ঠাপ দিতে লাগলো । এইভাবে কিছুক্ষন ঠাপার পর সে তার পুরু ধন নওমীর গুদে ঢুকিয়ে দিল ।নওমী চিতকার করে উঠলো কিন্ত লিমন যেন সাত রাজার ধন পেয়েছে এমন ভাবে পাগলের মত ঠাপাতে শুরু করলো যে নওমীর ভুদা ফেটে যাওয়ার উপক্রম হল ।

লিমন গায়ের জোরে ঠাপাতে লাগলো যার কারনে পুরু রুম জুড়ে ঠাস ঠাস পচাত পচাত আওয়াজ হতে লাগল। লিমন নওমীর দুধ চুষে লাল করে দিচ্ছে। নওমীর বাবার ঘুম হঠাৎ করে ভেঙে গেল। তিনি বাথরুমের দিকে গেলেন কিন্তু একি পাশের রুম থেকে নওমীর আহ আহ আহ চিতকারে উনার কান ভরে গেল।

সঙ্গে থাকুন …
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top