What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

দুই শ্বশুরের এক কামিনী (1 Viewer)

Black Knight

Not Writer or Creator, Only Collector
Staff member
Supporter
Joined
Mar 6, 2018
Threads
265
Messages
25,763
Credits
560,184
Birthday Cake
Billed Cap
Rocket
Pizza
Mosque
Pizza
দুই শ্বশুরের এক কামিনী
লেখক- 420men

বিয়ের ঠিক আগের দিন এসে পৌঁছুলাম দিদির শ্বশুর বাড়ীতে। দিদির দেবরের বিয়ে। সাপ্তাহ তিনেক আগে আমাদের নেমন্তন্ন পাঠিয়েছিলেন। একদিকে শ্বাশুরির অসুস্থতা, অন্যদিকে বরের ছুটি না পাওয়া সবমিলিয়ে আসতে দেরি হয়ে গেল। তাও এলাম একা। শাশুড়ি অসুস্থ হওয়ায় শ্বশুর মশাই আসতে রাজী হলেন না। আর আমার বর তো ছুটি পেলই না বরং তাকে যেতে হল দেশের বাইরে কোম্পানির কাজে। অগত্যা আমাকে একাই আসতে হল।


ও হ্যাঁ! আমার পরিচয়টা দেয়া দরকার। আমি মিনা। বয়স ২৮। শারীরিক গড়নের বর্ণনা দিয়ে আপনাদের কাপড় ভেজাবো না। শুধু এতটুকুই বলবো- আমাকে দেখা মাত্র যেকোনো পুরুষ তার বিছানায় পেতে চাইবে। বিছানায় নেয়ার জন্য একজন পুরুষ যেমন নারী চায় আমি তেমনই। সম্ভবত এই কারণেই অসচ্ছল পরিবারে জন্ম নিয়েও আজ আমি ভাল একটা ঘরের বউ। আমার বাকী দু বোনেরও বিয়ে হয়েছে, কিন্তু তাদের শ্বশুর বাড়ীর লোকেরা থাকে ভাড়া বাসায়। শহরতলীতে। অথচ আমার শ্বশুরের নিজস্ব ফ্ল্যাট। তাও রাজধানীর বুকে। যাতে দশজনের একটা মিডলক্লাস ফ্যামিলি অনায়াসে দিনগুজার করতে পারবে। বিশাল এই ফ্ল্যাটে আমরা মানুষ তিনজন। আমি, শ্বশুর আর শাশুড়ি। পরিবারের একমাত্র ছেলে আমার স্বামী। আদরের কোন কমতি ছিল না ওর। সাধারণত এমন আদর পেলে সন্তানেরা হয়ে যায় ত্যাঁদড় স্বভাবের। কিন্তু শাকিল এমন নয়। একেবারে শান্ত স্বভাবের। সারাজীবন পড়ালেখায় মুখ গুঁজে থাকত আর এখন মুখ গুজে রাখে কাজে। কাজ, কাজ আর কাজ। বেশি পড়ালেখা করা ছেলেদের এই একটাই সমস্যা। এরা রোমান্টিক হয় না। ফলে বেশিরভাগ সময় আমার একাই কাটাতে হয়। তারপরও আমি হ্যাপি। অমন ভদ্র একজন জীবনসঙ্গী পেয়েছি। তাছাড়া বাসার সবাই মানে আমার শ্বশুর-শাশুড়িও ভাল। তাদের নিয়ে আমার কোন ঝামেলা পোহাতে হয় না। তারা থাকে তাদের মত, আমি থাকি আমার মত। আমি কি পরলাম আর করলাম- এ নিয়ে তাদের কোনো মাথাব্যথা নেই। যাক, অনেক কিছু বলে ফেললাম, এবার ঘটনায় ফিরে আসি।

আমি যখন পৌঁছুই বিয়ে বাড়ীতে ঘুমের প্রস্তুতি চলছে। জার্নি করে এসেছি, শরীরটাও ক্লান্ত। তাই খাওয়াদাওয়ার ঝামেলায় না যেয়ে সোজা ঘুমের কথা ভাবছিলাম। দিদিকেও তা-ই জানালাম এবং চিন্তায় ফেলে দিলাম। কোথাও শোওয়ার জায়গা নেই। দিদির রুমেও কয়েকজন শুয়ে পড়েছে। বিয়ে বাড়ীতে যা হয় আরকি! সবাই মেহমান। কাউকে কিছু বলার সুযোগ নেই।

আমাকে শোওয়ার জায়গা করে দিতে দিদি এদিকওদিক ঘুরে দেখছিলেন। পাশের বাসার ভাবী বললেন, আমার বাসায় একটা রুম খালি আছে। ওখানে তোমার শ্বশুরের শোওয়ার কথা। তুমি বরং একটা কাজ কর, তোমার বোনকে সেখানে শুইয়ে দাও। তোমার শ্বশুর বেটা মানুষ। এদিক সেদিক একটা জায়গা ম্যানেজ করে নিবেন।

দিদি যেন হাপ ছেড়ে বাঁচলেন। আমকে নিয়ে সেখানে ঘুমানোর ব্যবস্থা করে দিলেন। আসার সময় বললেন দরজা খোলা রাখতে। কাজ শেষ করে রাতে তিনিও এখানে শুতে আসবেন।

দিদির কথামতো আমি দরজা খোলা রেখেই ঘুমুতে গেলাম। চুড়িদার খুলে একটা ম্যাক্সি গায়ে দিয়ে শুয়ে পড়লাম। শরীরে রাজ্যের ক্লান্তি। শোওয়ার সাথে সাথেই ঘুমের জগতে হারিয়ে গেলাম।

তখন কয়টা বাজে বলতে পারবো না। বুকে কারও হাতের ছোঁয়া লাগতেই ঘুম ছুটে গেল। চোখ মেলে অন্ধকার ছাড়া কিছুই দেখতে পেলাম না। শুধু অনুভব করতে পারলাম, কেউ একজন আমার মাইয়ে হাত বুলাচ্ছে। মজবুত মুষ্টি জানান দিচ্ছে লোকটা পুরুষ। ততক্ষণে আমার ঘুম পুরোপুরি ছুটে গেছে। আমি বিয়ে বাড়ীতে আছি। দিদির পাশের বাসায় শুতে এসেছি। সম্ভবত এই বাসারই কোন পুরুষ সুযোগ পেয়ে মজা নিচ্ছে। দরজা খোলাই ছিল। দিদি আসার কথা ছিল তাই দরজা খোলা রেখেছিলাম।
কিন্তু দিদি কোথায়? এই লোকটাই বা কে?

যে-ই হোক, আমার এখনই কিছু একটা করা দরকার। কিন্তু কিছু করতে গেলে যদি লোকটা বুঝে যায় যে, আমি জেগে উঠেছি! এরপর লোকটা জোরজবরদস্তি শুরু করে! তখন আমি কি করব?
চিল্লাচিল্লি করলে নিজের মানসম্মানও যাবে। এর চাইতে ভাল, ঘুমের ভান করে পড়ে থাকি। কেউ একজন বলেছেন, ধর্ষণ যখন নিশ্চিত উপভোগ করাই ভাল। লোকটা মাইয়ে হাত বুলাচ্ছে বুলাক। বিয়েবাড়িতে এমন মাই টেপাটেপি, চোষাচুষি সুযোগ পেলে চোদাচুদি কমন ব্যাপার। আমার দুই একটা বান্ধবীর কাছে বিয়েবাড়িতে চোদা খাওয়ার গল্প শুনেছিলাম। অনলাইনেও অনেক গল্প পড়েছিলাম বিয়েবাড়ি নিয়ে। আজ নাহয় আমিও সেটার সাক্ষী হলাম! সমস্যা হল, হঠাৎ যদি চলে আসেন দিদি!

আমি শুয়ে এসব ভাবছিলাম, এদিক থেকে কোন বাঁধা না পেয়ে লোকটা মনের সুখে মাই টিপতে শুরু করেছেন। মাঝেমধ্যে মাইয়ের বোঁটায় চুনুট পাকাচ্ছেন। আমি কোনরকম নিজের গোঙানি আটকে রাখছি।

বাম পাশের মাই থেকে হাত সরিয়ে লোকটা ডান মাই টিপতে শুরু করল। আমার দিকে আরেকটু সরে এসে ম্যাক্সির উপর দিয়েই ডান মাইয়ে মুখ দিয়ে দিল। নিজেকে সংবরণ করতে কষ্ট হচ্ছে, তারপরও দাঁতমুখ খিঁচে পড়ে রইলাম।

লোকটার একটা পা আমার গায়ে উঠিয়ে দিতেই আমার কোমরে তার খাড়া বাঁড়ার খোঁচা লাগতে শুরু করল। পায়ের ঘষাঘষিতে ম্যাক্সিটাও উপরে উঠতে লাগলো। লোকটার যেন আর তর সইছে না। একটা হাত নিচে নিয়েই ম্যাক্সিটা টেনে উপরে তুলতে শুরু করলেন। ওদিকে তার মুখ থেমে নেই, ম্যাক্সির উপর দিয়ে মাই চুষতে গিয়ে ম্যাক্সিটাই ভিজিয়ে দিয়েছেন।

ম্যাক্সি ততক্ষণে কোমর অবধি উঠে গেছে। লোকটা ম্যাক্সি উঠানো থামিয়ে হাত নিয়ে গেল সরাসরি আমার গুদে। পরনে প্যান্টি থাকায় হাতটা ভোদায় না পড়লেও প্যান্টির উপর দিয়ে ভোদায় হাত পড়তেই গুদে জল ছাড়তে শুরু করল। মাইয়ে পরপুরুষের মুখ, কোমরে বাঁড়ার খোঁচা, গুদে মজবুত হাতের টেপন যেকোন নারীর সংবরণ ভাঙ্গার জন্য যথেষ্ট। আমারও তা-ই হল। এতক্ষণ মানসম্মানের ভয়ে ঘুমের ভান করে যে সংবরণ করে যাচ্ছিলাম তা মুহুর্তেই ভেঙ্গে পড়ল। একটা হাত দিয়ে লোকটার মাথা মাইয়ের সঙ্গে চেপে ধরলাম, আরেকটা হাত নিচে নিয়ে গুদের উপর ঘুরতে থাকা হাতটাকে চেপে ধরে মুখ দিয়ে 'উমমমমম' করে গোঙ্গানি দিয়ে উঠলাম।

লোকটার মাথা চেপে ধরা মনে হয় গ্রীণ সিগনাল হিসেবে কাজ করল। প্যান্টির উপর দিয়ে ঘুরতে থাকা হাত প্যান্টির ভেতর ঢুকে পড়ল। গুদে জলের অস্তিত্ব পেতেই একটা আঙ্গুল পচাত করে ঢুকিয়ে দিল। এদিকে ম্যাক্সিটা টেনে গলা পর্যন্ত উঠিয়ে দিয়েছেন। গায়ে ব্রা না থাকায় তার মুখ এসে লাগল আমার মাইয়ের বোঁটায়। সঙ্গেসঙ্গে ওটা মুখে পুরে চুষতে শুরু করলেন। আমি দিশা হারিয়ে কখনো তার মাথা চেপে ধরছি, কখনো তার পিঠে খামচি বসাচ্ছি। মা-কালির দিব্বি, টেপাটেপিতে এতো মজা আমি কখনই পাইনি। আমি যেন আকাশে উড়তে শুরু করলাম। নিজেকে ভুলে চোদা খাওয়ার জন্য উতলা হয়ে উঠলাম।

আমার জানার দরকার নেই আমি কোথায় আছি? আমার এও জানার দরকার নেই আমি কার কাছে চোদা খাচ্ছি? আমার শুধু এখন একটা বাঁড়ার প্রয়োজন। একটা তাগড়াই বাঁড়া। যেটা আমার গুদের সব পানি চুষে নেবে। আমাকে স্বর্গে পৌছে দেবে। সেই বাঁড়ার খোঁজেই আমার হাত আপনাআপনিই নিচে নামতে শুরু করল এবং ধুতির উপর দিয়ে রডের মত শক্ত একটা গরম বাঁড়ার সাথে ঠেকল। আমি সঙ্গেসঙ্গেই ওটা টিপে ধরলাম। যেভাবে সাপুড়ে সাপের গলা টিপে ধরে।

বাঁড়ায় আমার হাত পড়তেই লোকটা একটু কেঁপে উঠলেন। কোমর উঁচিয়ে আমার হাত থেকে বাঁড়া ছাড়িয়ে ধুতি খুলে নিলেন। এরপর কোমরটা ঠিক আগের জায়গাতেই রাখলেন। আমার হাত সেখানেই ছিল। কোমরটা এগুতেই আমার হাত তার গরম বাঁড়ার ছোঁয়া পেল। আমি খপ করে তার বাঁড়া ধরে টিপতে শুরু করলাম।

কখনো ডান মাই, কখনো বাম মাই চুষতে চুষতে কখন যে আমার গা থেকে ম্যাক্সি আর প্যান্টিটা খুলে নিলেন আমি বুঝতেই পারি নি। বঝুতে পারলাম যখন আমার পা দুটো ফাঁক করে আমার বুকে চড়ে উঠলেন। আমার সারা মুখে পাগলের মত চুমো খেতে লাগলেন। দুই হাতে মাই মলতে মলতে গুদে বাঁড়া দিয়ে খোঁচা দিতে শুরু করলেন।
যেন স্বর্গের দরজায় কড়া নাড়ছেন। অনুমতি পেলেই ঢুকে পড়বেন।

আমার তখন বাঁধা দেয়ার শক্তি কিংবা ইচ্ছা কোনটাই নেই। আমি একহাতে তার মাথার চুল খামচে ধরে তার চুমুর জবাব দিতে লাগলাম। দুই পা দিয়ে তার কোমর পেঁচিয়ে ধরে আরেকহাত দিয়ে তার বাঁড়াকে স্বর্গের রাস্তা বাতলে দিলাম। নিচ থেকে কোমর তোলা দিয়ে তাকে স্বর্গে প্রবেশের আমন্ত্রণ জানিয়ে দিলাম

লোকটা ধাক্কা দিতেই যাচ্ছিল ঠিক তখনি তার মোবাইল বেজে উঠল। মোবাইলের আলোয় অন্ধকার ঘরে দুজন কামার্ত মানুষের মুখ উঁকি দিল। আমি যেমন ভূত দেখার মত চমকে উঠলাম, চমকে উঠলেন তিনিও। এ যে আমার দিদির শ্বশুর। আমার ভড়কে যাওয়া গলা দিয়ে বেরিয়ে এলো- কাকা, আপনি?!
তার গলায়ও তখন একই রমক আওয়াজ-
মিনা মা, তুমি?!

হঠাৎ করেই যেন ঝড় থেমে গেল। পুরো ঘরে নীরবতা নেমে এল। কারো মুখে রা নেই। আমি অন্ধকার হাতড়ে ম্যাক্সি খুঁজে নিলাম। কোনরকম গা ঢাকলাম। কাকা উঠে বসে তার কাপড় খুঁজছেন। আমি চুপ করে বসে রইলাম। কিছুক্ষণ পর আবার মোবাইল জ্বলে উঠতেই দেখলাম, কাকা ধুতি পড়ে নিয়েছেন। খাট থেকে নামার সময় মিহি আওয়াজে বললেন, সরি মা, আমি জানতাম না যে এখানে তুমি। প্লিজ মা, কাউকে কিছু বল না। আমি হ্যাঁ সূচক মাথা কাত করলাম। কিন্তু অন্ধকারে আমার মাথা কাত করা কাকু দেখতেই পান নি। তিনি চুপচাপ রুম থেকে বেরিয়ে গেলেন। আমি থ মেরে বিছানায় বসে রইলাম।

পরদিন বিয়ে বাড়ীতে সবাই আনন্দে মেতে ছিল। শুধু আনন্দ ছিল না দু'জন মানুষের মনে। তারা একে অপরের মুখোমুখি হবার ভয়ে এবং লজ্জায় একজন একদিকে পালাচ্ছিল। কিন্তু কে জানতো যে, তারা যতই পালাক নিয়তি তাদের আবার এক করবে,এক ছাদের নিচে, একই বিছানায়।

রাতের অন্ধকারে যা ঘটেছিল কিছুতেই মন থেকে ঝেড়ে ফেলতে পারছে না মিনা। তার কেবলই মনে হচ্ছে, সে ভীষণ অন্যায় করে ফেলেছে। অন্ধকারে মজা লুটতে গিয়ে আপন বোনের শ্বশুরের হাতেই পাকড়াও হয়েছে। কিন্তু একটা প্রশ্ন সেদিন রাত থেকেই মিনার মনে ঘুরঘুর করছে; কাকে মনে করে কাকু সেদিন মিনার গায়ে চড়েছেন?

কাকুর সেখানে যাওয়াটা যৌক্তিক। কারণ, সেখানেই তার শোওয়ার কথা ছিল। দিদি বলেছিলেন, কাকুকে বারণ করে দিবেন। ব্যস্ততায় তাকে বারণ করার সুযোটিও দিদি পাননি। তাহলে কি কাকু শোওয়ার জন্যই সেখানে গিয়েছিলেন? শুতে গিয়ে অচেনা নারী দেহের ছোঁয়া পেয়ে তিনিও মুজা লুটতে চেয়েছিলেন? হতে পারে। পুরুষ বলতেই শিকারী। হাতের কাছে শিকার পেতেই সব ভুলে যায়। সম্পর্ক কিংবা ধর্ম কোনকিছুই তাকে আটকাতে পারে না।

তবে কাকুর একটা বিষয় মিনার ভাল লেগেছে। পরিচয় পেতেই কাকু থেমে গিয়েছিলেন। চাইলে জোরজবরদস্তিও করতে পারতেন। ওই পর্যায়ে পৌঁছে কোন পুরুষই নিজেকে সামলাতে পারে না। কিন্তু কাকু পেরেছেন। মিনাকে চিনতে পেরেই কাকু থেমে গিয়েছেন। ভুল স্বীকার করেছেন। মিনার কাছে ক্ষমাও চেয়েছেন। ক'জন করে এমনটা!

আরেকটা বিষয় মিনাকে অবাক করেছে- যা নিয়ে ভাবতে মিনার লজ্জাও করছে আবার শরীরে একধরনের উত্তেজনা বোধ হচ্ছে- কাকার বাঁড়া! এই বয়সে কারও বাঁড়া এতো শক্ত হয়! সাইজেও তো কম না! হাসবেন্ডের বাঁড়া ছাড়াও অনেক বাঁড়াই মিনা হাতিয়েছে। কলেজ লাইফের বয়ফ্রেন্ড, বাসায় পড়াতে আসা মাস্টার মশাই, শাকিলের ফ্রেন্ড অভিজিৎ... এই মুহুর্তে এই তিনটা বাঁড়ার কথা মিনার মনে পড়ছে। যদিও এরমধ্যে কোনটিই মিনার গুদে ঢুকেনি কিন্তু সুযোগ পেয়ে এরা সবাই মিনার শরীর হাতিয়েছে। মিনাও এদের বাঁড়া টিপে মজা নিয়েছে। সেই অভিজ্ঞতা থেকেই মিনার মনে হচ্ছে, এগুলোর মধ্যে একটাও কাকুর বাঁড়ার কাছে টিকবে না। মা কালির দিব্বি, এত্ত বড় আর শক্ত বাঁড়া কেবল ব্লু ফিল্মে দেখা যায়। কি করে কাকু এতো বড় বাঁড়া বানালেন? না জানি কতো গুদের রস খাইয়ে কাকু এমন বড় করেছেন! বাঁড়ার কথা ভাবতেই মিনার গুদ জল ছাড়তে শুরু করেছে। এদিকওদিক দেখে সবার চোখের আড়ালে মিনা কয়েকবার গুদটা চুলকে নিয়েছে। কিন্তু এতেও কাজ হচ্ছে না। বাধ্য হয়ে মিনা গুদে আঙ্গুলি করতে বাথরুমে ঢুকে পড়ল।
----------------------------------------------------------------

ঠিক সেই মুহুর্তে বাসার অন্য বাথরুমে আরেকজন হাত দিয়ে নিজের পুরুষাঙ্গ শান্ত করার চেষ্টা করছেন। সকাল থেকে দু'বার হাত মেরেও নিজেকে শান্ত করতে ব্যর্থ হয়েছেন। শরীরের উত্তেজনা থামাতে বাধ্য হয়েই তৃতীয়বারের মত বাথরুমে ঢুকেছেন। গতকাল রাতে চটকানো সেই ঢাঁসা নারী দেহের কথা যতবার মনে পড়ছে ততোবারই তাকে বাথরুমে এসে নিজেকে ঠাণ্ডা করতে হচ্ছে।

ঘুমানোর জন্য গিয়ে একা ঘরে অচেনা এক নারী দেহের স্পর্শ পেতেই বিনয় বাবু একটু মজা লুটতে চেয়েছিলেন। প্রথমে হাত দিয়েই মজা লুটার কথা ভেবেছিলেন। পরে নারী দেহের সাড়া পেয়ে বিনয় বাবু চোদার জন্য প্রস্তুত হয়ে গিয়েছিলেন। কিন্তু ভাগ্যের নির্মমতায় তিনি থেমে যেতে বাধ্য হয়েছিলেন৷ কে জানত ওটা বউমার আপন ছোট বোন হবে! হনুমানজির দিব্বি, ছেলের শ্বশুরবাড়ির লোক না হয়ে যদি অন্য কোন মেয়েমানুষ হতো তাহলে বিনয় বাবু তাকে যে করেই হোক চুদেই ক্ষান্ত হতেন। কিন্তু ছেলের শ্বশুরবাড়ির কাছে তো আর নিজেকে ছোট করা যায় না!.... মিনাও তো তাকে থামাতে পারত। যখনি সে টের পেয়েছিল, কেউ একজন তার শরীর হাতাচ্ছে সাথেসাথেই থামিয়ে দেয়ার দরকার ছিল। কিন্তু সে তা করেনি। করবেই বা কেন? জোয়ান শরীর, অন্ধকারে মজা লুটতে চাইবে- এটাই স্বাভাবিক। পুরুষেরা যেমন পরনারীর শরীর চায়, নারীরাও চায়। সেও চেয়েছিল। ভগবানের লিলা খেলা, কে বুঝে! সে কি আর জানত, যার সাথে মজা লুটছে সে আপন বড় বোনের শ্বশুরই হবে! সে যা-ই হোক, মিনার শরীরটা একেবারে টসটসে। যেমন মাই, অমন পাছা, আর গুদের জল তো যেন ঝরতে থাকা ঝরনা! বিনয় বাবু এই জীবনে কম নারী দেহের স্বাদ ভোগ করেনি। এমন ঢাঁসা শরীর শুধু একটাই পেয়েছিলেন। নিজের শালিকা। ইচ্ছেমত চুদেওছিলেন ওকে। কিন্তু বেশিদিন পারেন নি। হঠাৎ করে জামাইয়ের সাথে লন্ডন চলে যেতে হয়েছিল ওর। এরপরে আর কোন নারী দেহে সেই মজা পাননি। গতকাল রাতে মিনার শরীরটা ফের শালিকার শরীরের কথা মনে করে দিয়েছিল। তবে মিনার মাই... ইশ.... এমন মাই আর কারও দেখেন নি। শালিকারও ছিল না। সাইজে ৩৬ এর কম হবে না। তারপরও খাঁড়া খাঁড়া। মাইয়ের বোঁটাগুলো! উফফফফ... যেন হাফ ইঞ্চি কিশমিশ! নাহ, বিনয় বাবু আর ভাবতে পারছেন না। তৃতীয়বারের মত চিরচির করে মাল ছেড়ে দিলেন তিনি।

বিকেলের পর থেকে আগত অতিথিরা যার যার বাড়ী ফিরতে শুরু করেছে। রিনাদের ছোট বাসা। কেউ থেকে কষ্ট বাড়াতে চাইছে না। তাছাড়া রাত বেশি হলে শহরতলিতে তেমন গাড়ীও পাওয়া যায় না। তাই যে যার মত রাত হবার আগেই কেটে পড়ছে। রাত আটটা নাগাদ বাসা মোটামুটি খালি।
বাসায় তখন অন্য আমেজ। সারাদিনের ঘটে যাওয়া ঘটনা, মেহমানদের আনা গিফটবক্স, দেবরের বাসরঘর সবমিলিয়ে শুতে শুতে রাত এগারোটা। সব গুছিয়ে রিনা শুতেই এসেছিল মিনা দৌঁড়ে এসে বলল, আপা, সর্বনাশ হয়ে গেছে!

ছোট বোনের চেহারা দেখে রিনা কিছুটা ভড়কে গিয়ে জিজ্ঞাসা করলেন, কী হয়েছে?!

মিনা হাফাতে হাফাতে বলল, আমার শাশুড়ির নাকি অবস্থা খুবই খারাপ। আইসিইউ তে রাখা হয়েছে তাকে। শাকিল গেছে জার্মানি। আমার শ্বশুর বেচারা একা। কি করবে কিছুই বুঝতে পারছে না। আমার এক্ষুনি রওনা দিতে হবে...

কিন্তু এতো রাতে! ট্রেন তো পাওয়া যাবেই না, বাস পাওয়াটাও মুশকিল হবে। শরহতলির অবস্থা তুলে ধরল রিনা।

প্লিজ দিদি, কিছু একটা ব্যবস্থা কর। মিনা অনুনয় করল।

আব্বাকে বলে দেখি, তোর দুলাভাই থাকলে কোন চিন্তা করতে হত না। ওকে দিয়েই বাসস্ট্যান্ড পাঠিয়ে দিতাম তোকে। কিন্তু আব্বা বয়স্ক মানুষ...

কাকুর কথা শুনতেই মিনা হড়বড়িয়ে বলে উঠল, না না, উনাকে কেন টানছিস এতে। আমাকে একটা সিএনজি এনে দে, আমি একাই বাসস্ট্যান্ড চলে যেতে পারবো...

তুই কি পাগল হয়েছিস? এতো রাতে একা বেরুবি! রাস্তাঘাটে কতরকম মানুষ থাকে! আমি জেনেশুনে তোকে বিপদে ফেলতে পারি না।
কথাগুলো বলেই রিনা হনহনিয়ে রুম থেকে বেরিয়ে গেল। মিনা কী করবে কিছুই বুঝতে পারছে না...

রিনার কথা মত বিনয়বাবু তৎক্ষণাৎ একটা সিএনজি ডেকে নিয়ে এলেন। ১১টা ৪৫ মিনিটে ঢাকার উদ্দেশে একটা বাস ছাড়বে। এটাই শেষ। এরপর আর কোন বাস নাই। দেরি করলে এটাও হারাতে হবে। কাকুর কথা শুনে মিনাও আর দেরি করল না। তৈরি হয়েই ছিল। সিএনজি আসতেই ছটফট ওটায় ছড়ে বসল। রিনার কথামত মিনাকে বাসস্ট্যান্ড পর্যন্ত এগিয়ে দিতে বিনয় বাবুও চড়ে বসলেন। কোন কথাবার্তা ছাড়াই বাসস্ট্যান্ড পর্যন্ত দু'জন পৌঁছে গেল।

কাউন্টারে আরও অনেকেই বসে আছে। মিনাকে কাউন্টারে বসতে বলে বিনয় বাবু নিজেই টিকেট কেটে আনলেন।... ১২টায় বাস আসার কথা, সাড়ে বারোটা বেজে গেলেও বাসের কোন খবর নাই। এদিকে সিএনজি ড্রাইভার ঘ্যানঘ্যান করছে দেখে বিনয় বাবু ড্রাইভারকে বিদায় করে দিলেন।
মিনা কিছু একটা বলতে গিয়েও বলতে পারে নি। মিনার সংকোচ বোধ দেখে বিনয় বাবুই কথা শুরু করলেন-
আসলে... কিভাবে যে বলি! গতকাল রাতের ঘটনার জন্য আমি খুবই লজ্জিত। তুমি নিশ্চয় বুঝতে পেরেছ যে, আমি তোমাকে চিনতে পারি নি তখন...

বিনয় বাবুকে থামিয়ে দিয়ে মিনা বলল,
না কাকু, আমি কিছু মনে করি নি। আসলে ভুল তো মানুষেরই হয়।

ধন্যবাদ মা। আসলে গতরাতের পর থেকে নিজেকে কেমন অপরাধী মনে হচ্ছিল। তোমার কথা শুনে নিজেকে এখন হালকা মনে হচ্ছে। একটু ইজি হয়ে বসে বিনয় বাবু বললেন।
জবাবে মিনা শুধু মুচকি হাসলো।

রাত তখন একটা। কাউন্টারের লোকজন ঘোষণা দিল, এক্সিডেন্টের কবলে বাস আটকা পড়েছে। ওই বাসের বদলে কোম্পানি আরেকটা বাস দিয়েছে। বাসটা এসে পৌঁছাতে ভোর হবে। সবাইকে ভোর পাঁচটায় আসার জন্য বলা হচ্ছে...

মিনা ছাড়া প্যাসেঞ্জার ছিল দুই জন। দু'জনই পুরুষ৷ ঘোষণা শোনার পর দু'জনই কিছুক্ষণ বকাঝকা করে টিকেটের টাকা নিয়ে ফেরত গেল।

মিনাকে নিয়ে বিপদে পড়লেন বিনয়বাবু। এতো রাতে মেয়েমানুষ নিয়ে রাস্তায় চলা আত্মহত্যার নামান্তর। তিনি একা হলে সমস্যা ছিল না। কিন্তু মেয়েমানুষ নিয়ে তো আর রিস্ক নেয়া যায় না!
বিনয়বাবু গাড়ীর জন্য এদিকওদিক চেষ্টা করলেন, কোন লাভ হল না। তার ছোটাছুটি দেখে কাউন্টারের একজন বললেন, কাকু, দোতলায় আমাদের থাকার জন্য একটা রুম আছে। আপনি বরং ভাবীকে নিয়ে ওখানে বিশ্রাম করুন। আমরা এখানে কোথাও শুয়ে পড়ব। কোন উপায়ন্তর না দেখে মিনাও রাজী হল। লোকটা তাদের রুমে নিয়ে গেল। আসার সময় বলল, গাড়ী আসলে আমরাই ডেকে দেব। বিনয়বাবু চা খাওয়ার কথা বলে লোকটার হাতে কিছু টাকা গুঁজে দিতে চাইলেন। কিন্তু পারলেন না৷ লোকটা বলল, এটা আমাদের রেসপন্সিবিলিটি। আমাদের কারণে আপনাদের এমন বিপদ পোহাতে হচ্ছে। রুমে যান কাকু, বিশ্রাম করুন। দরজা খুলে দিয়ে লোকটা নিচে চলে গেল। অপরিচিত লোকের এমন ব্যবহারে বিনয় বাবু মুগ্ধ! এই যুগে কে কাকে এমন উপকার করে! তাও আবার ভিন্ন ধর্মালম্বী লোকের! মিনাকে নিয়ে বিনয় বাবু রুমে ঢুকে পড়লেন।

ব্যাচেলর লোকের রুম। সবকিছুই অগোছালো। বসার কোন চেয়ার নেই। রুমের কিনারে একটা ডাবল বেড পাতা। রুমের হাল দেখে দুজন দুজনের দিকে তাকাল। বিনয় বাবু বললেন, তুমি বিশ্রাম কর। আমি নিচে কোথাও ব্যবস্থা করে নিব।

হাতের ব্যাগ রেখে মিনা বলল, মাত্র কয়েকঘণ্টা। এখন তো ঘুমাবো না। এখানেই বসে আমরা অপেক্ষা করি। সময় কেটে যাবে।

মিনার কথায় বিনয় বাবু আশ্বস্ত হলেন। মিনা উঠে খাটের একপাশে গিয়ে বসল। বিনয় বাবু খাটের একধারে বসলেন।

এরই নাম নিয়তি। আবারও দু'জন এক ছাদের তলায়, একই বিছানায়। দেখা যাক, নিয়তি তাদের কোনদিকে নেয়!!

কাউন্টারে বাসের জন্য অপেক্ষায় থাকাকালেই মিনার চোখ ছোট হয়ে আসছিল। গতকাল রাতে ঘুম হয়নি। এতো কিছু ঘটে যাবার পর ঘুম না হওয়াটাই স্বাভাবিক। সারাদিন বিয়ের অনুষ্ঠান, এদিকওদিক ছোটাছুটি সবমিলিয়ে পরে আর ঘুমের সুযোগও হয়নি। তাই খাটে বসে কাকুর সাথে কথা বলার সময় বারবার মিনার চোখ বুঝে আসতে চাইছিল।

তখনি বিনয় বাবুর মোবাইল বেজে উঠল। রিনা কল দিয়েছে। রিসিভ করে বিনয় বাবু পরিস্থিতি বুঝিয়ে বললেন। রিনা মিনার সাথে কথা বলতে চাইল। দিচ্ছি বলে যেই বিনয় বাবু মিনার দিকে ফিরলেন মিনা তখন বসে বসেই ঝিমুচ্ছে। ঠিক ঝিমুচ্ছে না, প্রায় ঘুমিয়েই পড়েছে। বিনয় বাবু ফিসফিসিয়ে রিনাকে বললেন, ও তো ঘুমিয়ে পড়েছে!

বাব্বাহ, ও পারেও বটে। এই টেনশনের ভিতরেও ঘুম! অবশ্য বেচারির উপর অনেক ধকলও গেছে। মাত্রই এল, জার্নির ক্লান্তি না কাটতেই আবার রওনা দিতে হল। বেচারি! থাক, কথা বলতে হবে না। ও বিশ্রাম নিক। কথাগুলো বলে রিনা লাইন কেটে দিল।

মোবাইল রেখে বিনয় বাবু একটু নড়ে বসতেই মিনা চোখ খুলল। মিনার অবস্থা দেখে তিনি নরম সুরে বললেন,
বলছিলাম কি মা, কাত হয়ে একটু বিশ্রাম করে নাও। আমি তো আছিই। বাস এলে আমিই ডেকে তুলবো তোমাকে।

এতক্ষণ বিনয় বাবুর সাথে কথা বলার পর পরিস্থিতি এখন ভিন্ন। আগের সেই সংকোচ বোধ এখন আর নেই। দু'জনেই গতকাল রাতের ঘটনাকে এক্সিডেন্ট হিসেবে ধরে নিয়েছে। তাছাড়া ঘুমের চাপে এই মুহুর্তে কাকুর সামনে শুয়ে পড়া ঠিক হবে কি হবে না- তা নিয়ে মিনার ভাবতেও ইচ্ছে করছে না। বিনয় বাবু বিশ্রামের কথা বলতেই মিনা হালকা হাসি দিয়ে একটা বালিশ টেনে নিয়ে কাত হয়ে শুয়ে পড়ল। শুতে দেরি, ঘুমিয়ে পড়তে দেরি হল না। কিছুক্ষণের মধ্যে মিনা ঘুমের দেশে হারিয়ে গেল।

বিনয় বাবুরও একই দশা। বরং আরও খারাপ। গত কয়েকদিন বিয়ের ঝামেলায় তিনিও ঠিকমতো ঘুমোতে পারছিলেন না। এর সাথে আজ সারাদিনে দুই তিনবার মাল আউট করার ক্লান্তি তো আছেই। অনেকক্ষণ ঘুমের সাথে যুদ্ধ করে তিনিও অবশেষে পরাজিত সৈনিকের মত ঘুমের কোলে ঢলে পড়লেন।

হঠাৎ বিনয় বাবুর ঘুম ছুটে গেল। টেনশনে থাকলে যা হয় আরকি! বারবার ঘুম ছোটে। সময় জানতে বিনয় বাবু মোবাইল খুঁজতে চাইলেন, চোখ পড়ল মিনার উপর। মিনা ঘুমুচ্ছে। ঘুমের ঘোরে চিত হয়ে পড়েছে। ঘুম এতটাই গভীর, বুক থেকে শাড়ির আঁচল সরে গেছে সেই খবর নেই। ব্লাউজে ঢাকা মিনার মাই যেন কাপড় ছিঁড়ে আকাশ ছুঁতে চাইছে। বিনয় বাবু তাড়াতাড়ি চোখ সরিয়ে নিলেন। মোবাইল হাতে নিয়ে সময় দেখলেন। ২টা ৩০। এখনও তিন ঘণ্টা!

নারীর শরীরের আকর্ষণ সন্ন্যাসীকেও হার মানায়। বিনয় বাবু তো কামপাগল মানুষ। তিনি কি করে নিজেকে সামলাবেন!? বিনয় বাবু আবারও মিনার দিকে তাকালেন। হলুদ ব্লাউজের নিচে কাল ব্রা স্পষ্ট ফুটে আছে। এই সেই মাই, গতকাল রাতে যা তিনি আচ্ছামত চটকেছিলেন, চুষেছিলেন, কামড়েছিলেন কিন্তু অন্ধকারে দেখতে পারেন নি। মাত্র এক হাত দূর থেকে আজও যেন মাইজোড়া তাকে ডাকছে।

তিনি আবারও চোখ ফিরিয়ে নিলেন। নিজেকে সামলাতে চেষ্টা করলেন। কিন্তু মিনার ৩৬ সাইজের ঢাঁসা মাই থেকে মন ফেরাবে এমন সাধ্যি কার! বিনয় বাবু আবারও পরাজিত হলেন মিনার মাইয়ের আকর্ষণের কাছে।
 

Users who are viewing this thread

Back
Top