What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বাবা বিয়ে করলো মেয়েকে (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,979
Credits
1,453,168
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বাবা বিয়ে করলো মেয়েকে – পর্ব ১ by mrupa9191

– আমি রিমা , আমার বাবা খুব বড়োলোক। অনেকগুলো ফ্ল্যাটবাড়ি আছে সেখান থেকে ভাড়া আসে মাসে মাসে। এছাড়া ইনভেস্টমেন্ট থেকেও ইনকাম আসে। এছাড়াও বাবার একটা রেডিমেড দোকান আছে। আমি ছোটবেলা থেকেই দেখতাম বাবার সঙ্গে মায়ের সম্পর্কটা অন্য রকম। আসলে বাবা মাকে খুব ভয় পেতেন।

আমার মা নিভা বাবাকে নাম ধরে আর তুই করে বলতেন। যেমন বাবার নাম চন্দন মা বলতেন চাঁদু। আমি ছোটবেলা থেকে শুনে আমিও বাবাকে সেই ভাবে ডাকতে লাগলাম। এটা আমার অভ্যেস হয়ে গেলো তাই এখনো বাবাকে বাবা না বলে চাঁদু আর তুই বলি। আমরা এক বিছানায় শুতাম , মানে বাবা মাঝখানে আর তার দুপাশে আমি আর মা।

মা ঘুমের ওষুধ খেয়ে ঘুমোতেন তাই বিছানায় পরেই গাঢ় ঘুমে ঢুলে পড়তেন। আর আমার বাবা সেই সুযোগে আমার মাই ধরে টিপতেন যখন আমি ৬-৭ বছর সেই সময় থেকে যার জন্যে আমার মাইদুটো খুব তাড়াতাড়ি বড় হয়ে যায়। আমার যখন ১২ বছর সেই সময়েই ৩৬" হয়ে যায়।

আমিও বাধা দিতাম না কারণ আমার খুব মজা লাগতো। এছাড়া আমার শরীরে ছোটথেকেই খুব লোম গজিয়ে যায়। ৯-১০ বছর বয়েসে আমার বগলে ঘন চুল গজিয়ে যায় আর গুদেও ঘন কোঁকড়ানো চুল একদম নাভি থেকে গুদের নিচ দিয়ে পাছা অব্দি ছড়িয়ে আছে। আমার বাবা চাঁদু আমার বগল চুষতো রোজ রাতে আর এখনো চোষে। আমিও চাঁদুর মুখটা নিজের বগলে চেপে ধরে চোষাই। আর গুদের জঙ্গলেও চাঁদুর মুখটা চেপে ধরে চোষাই।

এরপর চাঁদু একদিন আমাকে চুদতে চাইলো তো আমি বললাম আগে তুই আমাকে বিয়ে কর তারপর চুদবি।

বাবা বললো অরে আমার তো একটা বৌ আছে তো এখন বিয়ে কি করে করবো বল।

আমি বললাম সালা তুই কি অন্ধ ? জানিস তোর বৌ মানে আমার মা মনোজের সঙ্গে প্রেম করছে আর ওরা দুজনে চোদাচুদিও করে।

বাবা বললো তুই কি করে জানলি?

আমি বললাম আমি ওদের ফলো করে জানতে পেরেছি।

তো আমার বাপ চাঁদু বললো ঠিক আছে করতে দে একদিন হয়তো নিভা ওর সঙ্গে পালিয়ে যাবে তখন আমি তোকে বিয়ে করে নেবো আর আমার বৌ করে নেবো।

আমি বললাম তুই কি গাধার বাচ্চা ? এটা ছোট শহর এখানে সবাই জানে তুই আমার বাবা তাহলে কি হবে বুঝতে পেরেছিস ? তাই বলছি আমরা কলকাতা চলে যাবো সেখানে কেউ কারোর খবর রাখে না তাই বুঝতেও পারবে না আমাদের সম্পর্ক কি ?

চাঁদু তখন বললো তুই আমার গুরুদেব রে। আমাকে তোর পায়ের ধুলো দে বলে আমার পায়ের কাছে বসে পড়লো।

আমি আমার পা দুটো চাঁদুর মাঠেই রেখে বললাম তোর সুবুদ্ধি হোক।

একদিন বাবা আমার সঙ্গে মাকে ফলো করলো আর দেখলো আমি যা বলেছিলাম সেটা ঠিক। আমার খানকি মা বেরিয়ে গেলো একটা গাড়ি নিয়ে কিছুদূরে মনোজ দাঁড়িয়ে ছিল ওকে ওখান থেকে উঠিয়ে নিলো গাড়িতে। আমি আর চাঁদু ও আরেকটা গাড়ি নিয়ে ওদের পিছু নিলাম দেখলাম ওরা আমাদের একটা ফ্ল্যাটবাড়িতে ঢুকলো।

আমরা গাড়িটা বাইরে রেখে আমরাও সেই ফ্ল্যাটবাড়িতে ঢুকলাম। দেখলাম ওরা একটা ফ্ল্যাট এ ঢুকলো। আমি আর চাঁদু বাইরে অপেক্ষা করতে লাগলাম। আর কি হোল দিয়ে দেখতে লাগলাম কি হচ্ছে। দেখলাম মা রুমে ঢুকেই নিজের শাড়ি খুলে ফেললো আর মনোজ মাকে টেনে নিয়ে চুমু খেতে লাগলো।

আমি বাবাকে বললাম দেখরে গান্ডু তোর বৌকে কেমন মনোজ চুমু খাচ্ছে এবার চুদবেও।

আমার বাবা তখন হোল এ চোখ রেখে দেখতে লাগলো। কিছুক্ষন দেখার পরে বাবা আমাকে বললো তুই দেখরে আমি আর দেখতে পারবো না কি বাজে অবস্থা করেছে তোর মায়ের মনোজ।

আমি বললাম চোদনা একদিন দেখেই হয়ে গেলো তোর ? তোর বৌকে তো রোজ এই ভাবে চোদে মনোজ।

এরপরে আমি আর চাঁদু বাড়ি ফিরে আসি আর বাবাকে বলি দেখ চাঁদু কদিন পরে তোর বৌ মানে আমার মা মনোজকে পালিয়ে গিয়ে বিয়ে করবে আর তোর রাস্তা ক্লিয়ার হয়ে যাবে তখন আমরা কোলকাতাতে চলে যাবো আর ওখানে বিয়ে করে সংসার করবো।

চাঁদু আমার প্রস্তাবে খুব খুশি হয়ে গেলো আর বললো গুরু তুমি আমাকে তোমার চেলা করে নাও সত্যি তুমি আমার গুরু। আমি বললাম তবে দে আমাকে গুরুদক্ষিণা চাঁদু বললো কি নেবেন বলুন আমি তাই দেব তো আমি বললাম তোর সব সম্পত্তি আমার নামে করে দে তাহলে তোর বৌ আর ওটাতে ভাগ বসাতে পারবে না আমাদেরই থাকবে।

বাবা তো আমার কথায় বিগলিত হয়ে বললো সত্যি আপনার অনেক বুদ্ধি গুরু আমি কালকেই সব সম্পত্তি আপনার নামে করে দিচ্ছি। আমি বাবাকে জড়িয়ে ধরে বললাম কি রে চোদনা আমার বালে ভরা বগল চুষবি না ? বলে বাবার মুখটা ধরে নিজের বাল ভর্তি বগলে চেপে ধরলাম আর বাবা আমার বগলের ঘামের গন্ধে পাগল হয়ে চুষতে লাগলো।

এরপরে বাবাকে বগলে চেপে ধরে বিছানায় টেনে নিয়ে গেলাম। বাবাও আনন্দের সঙ্গে আমার বগল চুষে যাচ্ছে এবার আমি বললাম শালা চোদনা এবার আমার গুদ টা চুষে দে। বাবা এরপরে আমার গুদের মধ্যে মুখ ঢুকিয়ে দিলো। আর বাবার মুখ আমার বালের জঙ্গলে হারিয়ে গেলো। বাবা সেই জঙ্গলের মধ্যে খুঁজে গুদের মধ্যে জীভ ঢুকিয়ে চুষতে লাগলো।

এবার আমার গুদের মধ্যে একটা অনুভূতি হতে লাগলো আর বাবাকে খিস্তি দিতে লাগলাম। বললাম শালা চোদনা ভালো করে চোষ কুত্তার বাচ্চা আর আমাকে এরপরে চুদে পেট বাধিয়ে দে যাতে তোর বাচ্চার মা হতে পারি। বলে বাবার মুখে জল ছেড়ে দিলাম বাবা সেই জল খেয়ে নিলো।

এবার আমি বললাম এবার তোর বাঁড়াটা বার করে আমার মুখে দে আমি একটু ওর রস খাই।

আমার বাবা সঙ্গে সঙ্গে নিজের বাঁড়াটা বের করে আমার মুখের সামনে ধরলো আমি বাবার বাঁড়া দেখে বললাম কি রে বোকাচোদা তোর বৌ তোর এই বাঁড়া দেখেও খুশি না হয়ে বিহারীর বাঁড়া দিয়ে চোদায় ? তারমানে ওর বাঁড়াটা কত বড় ভেবে দেখ। যাক বাদ দে তুই আমার নাগর হয়ে থাকবি আমাকে খুশি করে দিবি এটাই চাই আমি।

এরপরে আমি বাবার বাঁড়া নিয়ে চুষতে লাগলাম। বাবার বাঁড়াটা মুণ্ডী কাটা ৮" লম্বা ৩" মোটা ওটা আমার মুখে ভোরে গেলো। একটু অসুবিধে হচ্ছিলো কিনতু বেশ মজা পাচ্ছিলাম।

প্রায় আধা ঘন্টা চোষার পরে আমার বাবা চাঁদু আর মাল ধরে রাখতে পারলো না বললো আর পারছিনা গুরু এবার আমার মাল পরে যাবে।

আমি বললাম ফেল না রে শালা কুত্তার বাচ্চা আমি তোর সব মাল খেয়ে নেবো বলতেই বাবা নিজের বাঁড়া দিয়ে হর হর করে আমার মুখে সব কামরস বমি করে দিলো শালা এতো মাল যে আমার মুখ ভোরে গেলো। আমি একটু নষ্ট না করে সবটা খেয়ে নিলাম আর চাঁদুর বাঁড়াটা ভালো করে চেটে সাফ করে দিলাম।

এবার বাবাকে বললাম চাঁদু এবার চল তোকে আমি কিছু আনন্দ দেব বিছানায়। বলে বাবাকে টেনে নিয়ে গেলাম বিছানায় এরপরে বাবাকে শুইয়ে বাবার মুখের ওপর নিজের গুদ দিয়ে চেপে ধরলাম দেখলাম আমার গুদের বালে বাবার মুখ ঢেকে গেছে আর বাবা হাঁসফাঁস করছে। এটা দেখে আমার মজা লাগছে। বাবাকে বললাম কি রে খানকির বাচ্চা চুষে দে আমার গুদ। বাবা তখন কোনো রকমে জেভি বার করে আমার গুদে ঢুকাবার চেষ্টা করতে লাগলো।

পরের পর্বে শুনবেন আরো উত্তেজক কথা…..
 

Users who are viewing this thread

Back
Top