What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

দাদু নাতনির চোদন কথা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,428
Messages
16,363
Credits
1,541,694
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
দাদু নাতনির চোদন কথা – ১ by chodudeb

– মিলির বাড়িতে দাদু তার মা আর ও থাকে । ওর বাবা দেশের বাইরে কাজ করে । মিলির বয়শ মাত্র ১৩ বছর । আর ওর মায়ের উঠতি যৌবন । ওর মা খুব কম বয়শে বিয়ে করছিলো তার বাবা কে । ছেলের বাবা তার বৌমা কে দেখেই পছন্দ করে ছেলের সাথে বিয়ে দেন । একদিন মিলি দেখে তার দাদু তার মা কে নিজের কোলে নিয়ে সুয়ে আছে আর ওর মা তার উপর উঠ-বোস করছে আর এরকম করার সময় তার মা হাসছে আর গল্প করছে ।

মাঃ উফফ উফফ বাবা আপনার বারা টা আমার গুদ কে খুব আরাম দেই বাবা আআহ আহহ আমার বরের অভাব আপনি তো পুরন করছেন আআহ আহহ আআহ ।

দাদুঃ উফফ আআহ আআহ বৌমা তুমিও তো আমার বউ এর অভাব পুরন করছো । ভালোি হয়েছে ছেলেটা দেশে নেই । নাহলে তোমার মতো মালকে খাওয়াই যেতো না ।

মাঃ উম্ম উম্ম বাবা আমি আপনার বৌমা ই তো আপনার অধিকার আছে । এখন নিন , আপনি আপনার ১০ ইঞ্চ বারার খেলা দেখান তো উফফ খুব জোরে জোরে চুদবেন কিন্ত জেনো পুরো খাট টা কাপে ।

মিলি দেখলো ওর দাদু তার মাকে খুব জোরে জোরে কোমরে বসিয়ে নিচ থেকে ঠাপ দিয়ে দিয়ে চুদতে লাগলো । মিলি নিজের সালওয়ার উঠে নিজের দুদ টিপতে সুরু করেছে মা দাদুর চোদা দেখে আর নিজের গুদেও আঙ্গুলি করছে । ওদিকে ওর দাদু তার মা এর দুদ টিপছে আর চুদছে , ব্লাউজ খুলে উনি বৌমার যৌবন উপভোগ করছেন আর চুদছেন । মিলির অবস্থা খুউব খারাপ । সে নিজে নিজেকে আদর করচে আর মনে মনে দাদুর বারার চোদা খাওয়ার জন্য চটপট করছে । একটা সময়ে ওর দাদু তার মা কে নিজের বুকের নীচে ফেলে ঠাপাতে লাগে ।

মাঃ আআহ আহহ বাবা আরও জোরে বাবা আরও জোরে উফফ আআহ বাবা খুব সুখ হচ্ছে উফফ উফফ ইশ আআহ কি মোটা লম্বা বারা আপনার আআহ আহহ ইশ উফফ চুদো বাবা আআহ আরও জোরে আআহ

দাদুঃ অহ বৌমা আআহ আহহ আহহ কি মজার গুদ তোমার আহ আহ একদম কচি মেয়েদের মতো টাইট আআহ আহহ আআহ উহহ বৌমা আআহহ আহহ বৌমা আমার বের হবে বৌমা

মাঃ আআহ আহহ হা বাবা ঢেলে দিন বাবা আআহহ আহহহ আহহহ

দাদু ঠাপাতে ঠাপাতে হটাত একটা জোরে ঠাপ দিয়ে বারা টাকে গুদে ঠেশে কাপ্তে লাগলো আর মিলি দেখলো ওর দাদু তার দাদু ক্লান্তিতে ওর মা এর বুকে সুয়ে পড়লো আর পাছা টা একটু একটু করে ঠাপ দিতে লাগলো । মিলি বুঝলো ওর দাদু মা এর গুদে ফেদা ঢালছে । কিন্ত সব ফেদা জড়ো হচ্ছে দাদুর বারায় মা এর পরিয়ে দেয়া কনডমে । দাদু মাল ফেলা সেশ করে বারা টাকে গুদ থেকে বের করে নিলেন আর কনডম খুলে উনি বৌমাকে দেখালেন ।

দাদুঃ দেখেছো বৌমা তোমাকে চুদে কত্ত গুলো ফেদা আউট করেছি । তুমি আমাকে দিয়ে এত্ত ফেদা বের করাও আমার খুব ভালো লাগে ।

মাঃ উফফ বাবা প্লিয আমাকে লজ্জা দিয়েন না তো । আপনার বারা থেকে এত্ত বীর্য বের হয় দেখে আমি নিজেও অবাক । ইশ খুব ইচ্ছে করছে এই বীর্য গুলো যদি আমি আমার গুদে নিয়ে নিতে পারতাম ।

দাদুঃ উম্মম সোমা ( মা এর নাম ) এই বীর্য তোমার গুদে গেলে পেটে বাচ্চা বেধে যাবে বুঝলে । আর তোমার এই সুন্দর সুন্দর কচি বুকে দুধ ও আশবে জেতা আমি চুষে চুষে খেতে পারবো ।

বৌমাঃ উফফ বাবা, মিলি কে তো পেট থেকে আপনি বের করলেন আবার আরেকটা নিতে বলছেন ? পরের টা নাহয় আপনার ছেলেই দিক , তখন আপনাকে পেট ভরে দুধ খাওয়াতে পারবো ।

মিলি তখন এই সত্যি টা জেনে অবাক হোল যে সে তার বাবার না বরং দাদুর মেয়ে । ওর পুরো শরীর ঘেমে গেছে আর গুদ ঘুশে ঘুসে নিজের জল বের করে ফেলেছে । ওদের এইসব গল্প চলতে লাগলো আর মিলি টয়লেট এ যেয়ে ফ্রেশ হয়ে নিলো । দুপুরে খাওয়া শেষে সে সুতে যেয়ে একটু কায়দা করে দেখলো দাদু আবার তার মা কে পিছন থেকে ঠাপাচ্ছে রান্না ঘরে আর ওর মা প্রচণ্ড গতিতে দাদুর বড়ো বারার ঠাপ উপভোগ করছে । সুযোগ বুঝে সে দাদুর রুম এ যেয়ে তার বাবহারিত কনডম টা নিয়ে নিজের ঘরে চোলে আশে ।

মিলি কনডম এ দেখে কনডম এর অর্ধেক পর্যন্ত ফেদায় টইটুম্বুর । ওর জিভে জল চোলে এলো । সে কনডম টা নিজের মুখের উপর ধরে হা করে আর অন্ন হাত দিয়ে একটা ছোট্ট ফুটো করে আর সেদিন দিয়ে দাদুর ঘন থকথকে ফেদা বের হয়ে মিলির মুখ ভরতে থাকে । সে একটু একটু করে ফেদা খায় আর গিলতে থাকে তার এক পর্যায়ে পুরো কনডম ওর হাতের চাপে ফেটে গিয়ে একবারে সব ফেদা ওর মুখের হা এর ভিতরে পরে আর সে ক্যোঁৎ ক্যোঁৎ করে গিলতে থাকে । ফেদা খাওয়া শেষ করে সে । ওর ফেদা টা এতটাই স্বাদের লেগেছে যে পুরো কনডম টা কেটে সে ওটাকে চেটে চেটে পরিস্কার করে ফেলে । দাদুর একফোঁটা ফেদাও জেনো সে নষ্ট করতে চায়না । ওর বয়শ কম হওয়াতে সে ওর দাদুর বারার গুদে নিতে পারবেনা । সে ভাবলো ১৮ পার হলেই সে দাদু কে দিয়ে চোদানো সুরু করবে আর ততদিন এ দাদুর ফেদা খেয়ে পেট ভরবে । সে রান্না ঘরে ফিরে যায় দেখে ওখানে তারা নেই । ওরা বাথ্রুম এ গেছে । ওখানেও উহ আহ শব্দ ।
 
বৌমাঃ উফফ আআহ বাবা আআহ আহহ অহ আমার সোনা বাবা আআহহ আহহ আরও জোরে জোরে ঠাপান বাবা আমাকে প্রেগন্যান্ট করুন বাবা আমি আবার একটা বাচ্চা নিতে চাই বাবা আআহ আহহ
মিলি ওর বাবা মানে দাদুর সেক্স দেখে অবাক হোল । সে এই বয়শে তার সেক্সি মা কে চুদে পোয়াতি করার খমতা রাখেন জেনে ।
দাদুঃ উফফ আআহহ আহহ বৌমা আআহ আহহ তোমাকে আমি বউ বানিয়ে প্রেগন্যান্ট করবো সোনা আআহ আহহ আহহহ ।


বৌমাঃ হা বাবা তাই করুন । আপনি বরং আমার সিথিতে সিদুর পরিয়ে আবার আমাকে প্রেগন্যান্ট করুন । আমি আরেকটা বাচ্চা চাই আআহ আহ আপনার ছেলে কবে আশবে না আশবে তার নেই ঠিক আপনি বরং আপনার এই কামুক বৌমা কে বিয়ে করে চুদে আমার পেট ফুলিয়ে দিন আআহ আহহ বাবা বাবা আমাকে কোলে তুলে বিছানায় নিয়ে যেয়ে আমাকে আরও চুদুন আআহ আহহহ উফফ কি বড়ো বারা আআহহ আহহহহহহ উম্মাআহহ আআহহ কি ঠাপ আআহ আহহহহ

মিলি তার মা এর সেক্স দেখেও অবাক হোল । দুইজন চোদাচুদি তে একদম মত্ত । কার কোন খেয়াল নেই যে বাড়িতে আরেকটা মেয়ে মানুশ মানে সে আছে সে সব জেনে বুঝে জেতে পারে । দাদু তার মা কে এবার কোলে তুলে নিয়ে ঠাপ বসাতে লাগে । বাথ্রুম থেকে কোলে করে নিয়ে তুলে নিজের ঘরে নিয়ে যেয়ে দাদু মা কে বিছানায় ফেলে দেন । মা একদম নেংটা আর দাদু ও । মা তার দুই হাত তুলে দাদু কে ডাকছেন আর দাদু তার দুই দুদ ধরে প্রায় এক ধাক্কায় তার মা এর গুদে বারা টা ঢুকিয়ে দেই ।

আর সুরু হয় শ্বশুর বৌমার লিলা । বৌমা তার শ্বশুর কে জরিয়ে ধরে দাদুর পাছার উপর নিজের পা দিয়ে পেঁচিয়ে ধরেচেন । দাদু তার মাকে পুরো দমে চুদে জাচ্ছেন । মিলি জানলা দিয়ে সব দেখছে কিভাবে ওর মা আবার মা হওয়ার জন্য তার দাদু মানে বাবা কে চোদাচ্ছে ।

বৌমাঃ আআহহ অহ বাবা আআহ বাবা আহহহ আহহহ আমার দুষ্টু বাবা আআহ আহহ নিজের বৌমা কে চুদে চুদে কি করছেন বাবা আআহহ আহহ (একটু ন্যাকামো করে )

দাদুঃ আহহ আহ বৌমা তুমি যেদিন তোমার শাড়ির আঁচল আমার সামনে নামিয়ে দিয়েছিলে সেদিন তোমার আআহহ আহহহ দুদ দেখেই আমি প্রেমে পরে গেছিলাম । এত্ত সুন্দর দুদ আমি কখনো দেখিনি । আর আজ এটাকে টিপে টিপে তোমার ভোদা মারতে পেরে নিজেকে খুব আআহহ আহহহ লাকি ভাবছি আআহহ আহহ

বৌমাঃ আপনার তাগ্রা বারা দেখে আমি আগেই মুগ্ধ হয়েছিলাম বাবা তাই আপনাকে দিয়ে চোদানর জন্য আমি আমার সারি নামায়া দিছিলাম জাতে আপনি আমার সিগ্নাল বুঝতে পারেন । আআহ আহহ বাবা আআহ আহহ আআহহহ… উম্মম উম্মম আআহহ বাবাহ আমার বাবাহহ আআহহ আহহ চুদেন বাবা আরও চুদেন সারা রাত আমাকে চুদেন আহ আহহ উফফ উফফ কি ঠাপ বাবাআ আহাহ উফফ আমি মরেই যাবো বাবা আপনার প্রাণঘাতী ঠাপ খেতে খেতে ।
দাদুঃ কাআহ আহহহ আহহহ উফফ বৌমা তোমার ভোদা টা এতই গরম যে সারাক্ষন চুদতে ইচ্ছা করে । মিলিকে যখন তোমার পেট থেকে বের করেছিলাম তখন কি মজা করেই না চোদা খেয়েছ বলতো ।


বৌমাঃ আহাহ আহহ উম্মম বাবা তখন তো আপনার ছেলে ছিল তাই বেসি কিছু বুঝাতে পারিনি । বোকা বর আমার এটাও বুঝেনি যে আমার পেটে আশা বাচ্চা টা তার না, তার বাবার । উফফ আআহহ উহ বাবাবাআহহহহ আআমার রস বের হয়ে গেছে বাবা এবার আপ্নিও আপনার রশ ঢালুন আর আমার পেট ফুলিয়ে দিন বাবাহহ এবার একটা ছেলে দিন আমার পেট এ বাবাহ আহহ আহহহহহ

দাদুঃ হা বউমা আহহ আহহহ আহহ বৌমা আমিও তোমার পেটে একটা ছেলে ভরবো । তারপর তুমি ছেলের বারার আর আমার বারার ডবোল চোদন খেও আর আমিও মাঝে মাঝে মিলি কে চুদবো ।
মিলি এই কথা শুনছে আর নিজের জামা উঠিয়ে দুদ বের করে দুই হাত এ টিপছে আর ওর দাদু তাকে চোদার ইচ্ছা সুনে একটু হাশি দিলো লজ্জায় ।


বৌমাঃ আআহ আহহ আচ্ছা বাবা তাই হবে তাই হবে । বাবা বাবা আআহহ আহহ আআহ বাবা আর পারছিনা বাবা এবার ফেদা ঢেলে দিন বাবা । আজ রাতে আপনি আমাকে প্রেগন্যান্ট করবেন বাবা আআহ আহহ বাবা বাবাভহহ উফফ উফফ
দাদুঃ তাহলে, বৌমা এখন ফেদা না ঢালি । রাতে তোমার এই সেক্সি ভোদাকে পেট ভরে ফেদা খাইয়ে পোয়াতি করে দিবো । আআহহ আহহহ আহহ ।


বৌমাঃ আচ্ছা বাবা ঠিক আছে উম আআহহ বাবা বারা টাকে বের করে নিন তাহলে, যা ঠাপান ঠাপাচ্ছে ওটা বাব্বাহ , আমার আদর সইতে না পেরে আবার ফেদা না উগ্রে দেই ।

সঙ্গে থাকুন …
 
বৌমা ও তার বীর্যদাতা শ্বশুড় – ২

– মিলি দেখলো, ওর দাদু তার মা এর গুদ এ ভরা বিসালাকার বারাটা টেনে বের করে নিলো । বারা ওর মা এর গুদের রসে চকচক করছিলো । ওর মা তার দাদুর বারাটাকে উঠে মুখে নিয়ে চেটে চুষে দিতে থাকে । পরিস্কার করে দেই বারাটাকে । দাদু তারপর মা এর দুদের উপর হামলে পরে আর চুষে চুষে খেতে সুরু করে ।

এসব দেখতে দেখতে মিলি তার ভোদার রশ বের করে ফেলেছে । সে নিজের রুম এ যেয়ে নিজের ভোদা খেঁচতে সুরু করে আর ভাবতে থাকে এখানে ওর বাবা মানে দাদু বারা ঢুকিয়ে চুদছে আর সে মন ভরে চোদা খাচ্ছে । রাতে ওরা তিনজন একসাথে খেয়ে নিলো । মিলি এমনি সুয়ার ভান করে নিজের রুম এ গেলো ।

রাত ২ টায় তার কানে মা দাদুর চোদন ধ্বনি কানে এলো । আর সে ভাবতে লাগলো, আজ তার মা আবার দাদুর বীর্যে পোয়াতি হবে আর সে হয়তো আরেকটা ভাই বা বোন কে পাবে । এরমধ্যে ওর বাবা মানে সোমার বর দেশে ফিরে বৌকে খুব চোদা চুদলো আর ঠিক ৫ মাসের বেলায় মা এর পেটে বাচ্চা চোলে এলো । বাবা তখন মা কে রেখে বিদেশ আর দাদু তখন তার পোয়াতি বৌমা কে আদর করে দুদ চুষেন আর মাঝে মধ্যে বৌমা কে দিয়ে বারা চুষিয়ে ফেদা বের করান ।

মা একটা ছেলেকে জন্ম দিলো । দাদুর আর মা এর একত্রিত চাহিদা পুরন হোল । বাচ্চা ভূমিষ্ঠ হতেই কয়েকদিন পর থেকেই দাদু আর মা আবার চোদাচুদি সুরু করলো । এখন দাদু তার বৌমার বুকের দুদ চুষেন , দুদ পান করেন আর বৌমা কে চুদেন ।

মিলি একদিন দেখে, দাদু বৌমাকে পিছন থেকে ঠাপাচ্ছে আর ওর মা উত্তেজনার বসে মাত্র কয়েক মাসের ছেলের নুনু টাকে চুষছেন উম উম্ম উম্ম করে । ওইটুকুন বাচ্চা এরকম চোষণ খেয়ে সে মা এর মুখেই প্রসাব করে দেই । আর দাদুও প্রাণঘাতী ঠাপ মেরে মেরে তার বৌমা কে চুদে চোলে জান ।

ওদের চোদাচুদি দিনের পর দিন বেপরোয়া হয়ে উঠে । মা মাক্সি পরে । ওর দাদু যখন তখন মাক্সি উঠিয়ে বৌমাকে চুদেন । ভোদাতেই বীর্য ঢেলে দেন । লাইগেসান করিয়ে এনেছেন জাতে আর বাচ্চা না বাধে । মিলিও আস্তে আস্তে বয়শ বেরে ১৮ হয়ে গেলো । ছেলের বয়শ বেশ ভালই হয়েছে এখন ।

মিলিঃ এই ভাই তোর নুনুটা একটু দেখাবি ?
সুমনঃ কেন রে দিদি, তুই আমার নুনু দেখে কি করবি ?
মিলিঃ উফফ দেখা না ।


সুমনঃ দেখাবো কিন্ত এক সর্তে । তোকে তোর দুদ বের করে আমাকে দেখাতে হবে ।
মিলিঃ (মিলি তার ভাই এর এই কথা সুনে জামা খুলে ফেলে) এই দেখ । এখন বের কর ।
সুমন তার নুনু বের করে।


মিলিঃ এমা কি সুন্দর ছোট্ট নুনু টা ইশ ( সে হাত দিয়ে নাড়াচাড়া করছে আর টিপছে ) এই সুমন আমি তোর এটা একটু চুষবো ।
সুমনঃ তুই চুষলে তোকেও কিন্ত তোর টা আমাকে চুষতে দিতে হবে ।
মিলিঃ আচ্ছা চুষবি ।


মিলি ওর ভাই এর ছোট্ট নুনুটা মুখে ভরে উম উম করে চুষতে সুরু করলো । বোনের চোষায় সে আর থাকতে পারলোনা । সে তার বোনের মুখ থেকে নুনু বের করে ওকে বিছানায় সুয়ে দিয়ে ওর দুদ চুষতে সুরু করে । দুটি কচি নরম দুদ সে চুষতে লাগে আবার তিপ্তেও থাকে । একটা টিপে আরেকটা চুষে । সে এরকম করতে করতে আপনা আপনি নিজের নুনুটা মিলির গুদে ঘুস্তে থাকে ।

মিলিঃ সাআহহ আহহহ সোনা ভাই আমার আআহ চষো চোষ আরও খাও আআহ আহহ একিরে নিজের নুনু টা আমার ভোদায় ঘুসছিস কেন আমাকে চুদবি নাকি ?
সুমনঃ ওটা কিরে দিদি ?


মিলিঃ হিহি , তোর নুনু টা তুই যেখানে ঘুসছিস সেখানে আমার একটা ফুটো আআছে অই ফুটোতে ঢুকিয়ে দিয়ে আগা পিছা করাকে চোদা বলে বুঝলি ।
সুমনঃ হা দিদি আমি দেখেছি , দাদু , মা এর টায় ঢুকিয়ে এসব করে । হা রে দিদি উম্মম উম্মম উম্মম দাদু আগা পিছা করতে করতে কিছু পর দেখি মা এর ফুটো থেকে তার নুনু টা বের করে নেই আর মা এর ভোদা থেকে সাদা সাদা দই এর মত কিজেনো বের হয়, ওগুলো কি রে ?


মিলিঃ উম্ম উম্ম আআহ আহহ হা রে ভাই আমিও জানি । দাদু আমাদের মা কে চোদে আর চোদা শেষে যে দেখিস মা এর ভোদা থেকে দই বের হয় ওটার নাম বীর্য । অনেক্ষন ধরে আগা পিচ্ছা করলে ছেলেদের নুনু থেকে অই রশ বের হয় ।
সুমনঃ হা রে দিদি আমি যদি তোর ফুটোয় আমার নুনু ঢুকিয়ে অনেকক্ষণ ধরে আগাপিছা করি তাহলে কি আমারও রস বের হবে ? উম্মম উম্মম উম্মম
মিলিঃ না ভাই আআহ এখন তোর বের হবেনা তোর বয়স ১৮ হলে তখন বের হওয়া সুরু হবে । তোর এই ছোট্ট নুনু টাও তখন আরও বড়ো হয়ে উঠবে আর তুই যেকোনো মেয়ের ফুটোয় তোর নুনুটাও ঢুকাতে পারবি ।


সুমন আর মিলি দুই ভাই বোন এ এভাবে দিনের পর দিন একে অপরের সাথে মজা করতে লাগলো । মিলি তার ভাইএর নুনুর প্রতি খুব যত্ন নেই । প্রত্তেকদিন ধুয়ে দেই পরিস্কার করে দেই মুখে নিয়ে চুষে চুষে । সুমন ও বোনের দুদ চুসে টিপে বড়ো করে ফেলে । ওরা এক বিছানায় সয় আর মজা করে । টিপাটিপি চোলে দুই ভাই বোনের মদ্ধে । এদিয়ে দাদু মা চোদাচুদি করে ওদিকে দুই ভাই বোন একসাথে সারিরিক মজা নিতে থাকে ।

একদিন সুমন দেখে ওর দাদু ওর মাকে বিছানায় ফেলে চুদছে আর সে নাদান ছেলের মতো ঘরে ঢুকে দেখে শুধু মা ই নয় ওর বোন মিলিও পাশে সুয়ে আছে ক্লান্ত বিদ্ধস্ত অবস্থায় ।

সুমনঃ মা দাদু তোমরা এগুলো কি করছো আর দিদির কি হয়েছে সে জামা খুলে সুয়ে আছে কেনো তোমাদের পাশে ?
মাঃ ও একটু আগে ওর দাদুর সাতে প্রথমবার সেক্স করেছে তো তাই ।


দাদুঃ হ্যাঁ দাদুভাই আমি মিলি কে একটু আদর করছিলাম তো তাই সে এখন একটু ক্লান্ত তাই সে একটু সুয়ে আরাম করছে আর তোমার মা আর আমি একটু মজা করছি ।
সুমনঃ দাদু আমি কি মিলি দিদিকে এখন একটু আদর করতে পারি ।
দাদুঃ হ্যাঁ করো ।


সুমন সোজা দিদির উপর উঠে তার দুদ চুষতে সুরু করে আর ওর মা আস্তে আস্তে করে যেয়ে ছেলের আধা শক্ত নুনু টা মিলির গুদে সেট করে দেই আর ওর দাদু ওর কোমরে একটা ধাক্কা মারে আর সুমন এর নুনুটা সোজা ওর বোনের গুদে ঢুকে যায় ।

সঙ্গে থাকুন …
 
বৌমা ও তার বীর্যদাতা শ্বশুড় – ৩

– মিলির ভুরুতে ভাজ পরে সে আস্তে আস্তে জাগতে থাকে । দাদুর ১০ ইঞ্চি বারার ঠাপ খেয়ে সে আজ ক্লান্ত । চোখ খুলতেই দেখে ওর ভাই ওর উপরে আর সে নীচে হাত দিয়ে দেখে ওর নুনুটা ওর ভোদায় ঢুকানো ।

মিলিঃ এইকি সুমন, তুই তো নুনু টা আমার ভোদায় ঢুকালি কেন, বানচোদ ছেলে কোথাকার ।
সুমনঃ আমি ঢুকাইনি দিদি মা আর দাদু মিলে ঢুকিয়ে দিয়েছে । উম্ম উম্ম উম্মম উম্ম


মিলিঃ মা তুমি না খুব দুষ্টু হয়েছো । দাদু কে দিয়ে আমার কচি ভোদা ফাটালে এখন ওকে দিয়ে আমার ভোদা মারায়া নিচ্ছ । ওকে বানচোদ বানাচ্ছো ?

মাঃ তো কি হয়েছে রে , কয়েকদিন পর ভাই এর থাতানো বারায় তুই ও ঘুতা খাবি আর আমিও খাবো । ওর নুনু টা একদম বারায় পরিনত হোক তারপর তুই দাদু নাতনি তে চুদবি আর আমি আমার ছেলে কে দিয়ে চোদাবো । খুব মজা হবে তাইনা বল ।
দাদুঃ দেখো বৌমা , ছেলে কে পেয়ে আবার আমাকে ভুলো না জেনো …


মাঃ তা কি করে হয় বাবা বলেন , আপনি তো আমার গুদের রাজা । আপনার বারার রশে মিলি আর সুমন এই পৃথিবী তে এসেচে আপনার বারা কেকি ভোলা যায় বলুন আআহ আহহ আহহ ( বারার ঠাপ খেতে খেতে )
সুমনঃ ( মিলির দুদ টিপতে টিপতে মিলি কে চুদছে আর বলছে ) মা আমাদের আশল বাবা তাহলে দাদু ? মানে দাদুই আমাদের বাবা ?


মাঃ হ্যাঁ রে সুমন । তোর বাবা দেশের বাইরে থাকে বলে আমি আমার খিদে তা তোদের দাদু কে দিয়ে মিটিয়েছি , উনি আমাকে পেট ভরে খাইয়েছেন আর তোকে আর মিলিকে আমায় দিয়েছে । জাক, এসব কথা ছাড় , মিলির ফুটোয় নুনু ঢুকিয়ে কেমন লাগছে বল ?

সুমনঃ ভালো লাঘছে মা আহ আহহ আহহ মা আমার বোধয় পেচ্ছাপ বেরোবে মা আআহহ উম্ম আউউম্ম আআহহ দিদি দিদি আমি পেচ্ছাপ করবো ।
দিদিঃ হ্যাঁ ভাই কর কর, আমার ফুটোতেই পেচ্চাপ কর ।


মাঃ হ্যাঁ সুমন আআ আআহহ আহহ আহহহা হহহ মিলির গুদেই পেচ্চাপ কর ।

সুমন তার বোনের গুদেই পেচ্ছাপ করে ফেললো । ভাইএর পেচ্ছাপ এর গরম আভাস পেতেই সে তাকে জরিয়ে ধরে । ভাই ও ক্লান্ত হয়ে ওর বুকে সুয়ে পরে । এদিকে দাদুও মা এর ভোদায় ফেদা ঢেলে উনি তাকে নিজের বুকের মধ্যে ডুবিয়ে রেখেছেন ।

তারপর থেকে কোন কোন দিন দাদু নাতনি কে ঠাপায় আর কোন কোন দিন সুমন তার মা এর সাথে করে । সুমন এর নুনু ছোট হওয়াতে উনি বেসি আরাম পান্না কিন্ত তবুও ছেলের চোদন খেয়ে তিনি খুব সেক্স ফিল করেন । আর ওদিকে দাদু ও মিলিকে ঠাপিয়ে ঠাপিয়ে ফেদা বের করে । জদিও তিনি তাকে কনডম পরেই চোদেন ।

মিলিঃ আআহহহা দাদু আআহহ আআহহ দাদু আরও জোরে দাদু আআহহ আহহহ মাকে জেভাবে চুদতেন সেভাবে চুদেন আআহহ আহহহ অহ মা অহ মা আআহহহ কি বড়ো বারা দাদু আমার ফুটোটা হা হয়ে গেছে একদম , পরে তো সুমন কে দিয়ে চোদাতে পারবোনা দাদু আআহহ আহহ উউউউউউউ

দাদুঃ আআ আআহহ দিদিভাই আআহহ মিলি উফফ তোর টাইট গুদ আমাকে খুব আরাম দিচ্ছে রে , চিন্তা করিস্না দিদিভাই আমার চোদা খাওয়ার দু দিন পর সুমন কে নিবি , দুদিনের মদ্ধে তোর গুদ আবার টাইট হবে , মেয়েদের গুদ রাবারের মতো । আহহ আহহ আহহহ আহহহ উফফফ , এতক্কনে তোর ভাই মনে হয় ওর মা কে খুব আরাম দিছে

মিলিঃ আআহ আআহহ দাদু ওদের কথা বাদ দিয়ে আমাকে একটু জোরে চোদ না দাদু আআহহ আহহহ উফফ ইশ ইশ আআহ আহহ দাদু আআহহহ আহহহ
দাদুঃ আআহহহ মিলি মিলিরে আআহহহ আহহহ আমার বের হবে রে আআহহ আহহহ আর পারলাম নাআ আআহহহ আহহহহ
মিলিঃ দাও দাদু আমি তোমার বীর্য খাবো আমার মুখে তোমার বারা ধরো আমি চুষবো আআউউম আআহহ আহহহ ।


দাদু সঙ্গে সঙ্গে গুদ থেকে বারা বের করে মিলির মুখে ঠেশে ধরে । একটু চোষণ দিতেই দাদুর বারা মিলির মুখে বীর্য বমি করা সুরু করে । মিলি ক্যোঁৎ ক্যোঁৎ করে ফেদা খেতে থাকে । নাতনি কে চুদে আজ ওর দাদু অনেক বীর্য বের করে ফেলেছেন । মিলির পেট উঁচু হয়ে গেলো একটু । প্রায় ১০ মিনিট ধরে মিলির মুখ বীর্য বমি করে ওর দাদুর বারা । ফেদা খেয়ে মিলি নিস্তেজ হয়ে পরে । দাদুও ওর পাশে সুয়ে পরে ।
দাদু পেচ্ছাপ করতে যাবে যেয়ে দেখে , বৌমাকে তখন ও সুমন চুদছে যখন রাত ২টা ।


মাঃ আআহ আহহ সুমন আমার সোনা ছেলে আআহহ আহহহ নিজের ছোট্ট নুনু দিয়ে কি করছিস বাবা আআহহ আহহ মা কে চুদছিস আআহ আহহ
সুমনঃ উম্মম আআহহ আহহ মা মা আআহহ উম্ম হা মা আমি তোমাকে চুদছি তুমি খুব গরম আআর খুব মজার আআহ উম্মম
মাঃ আআহ আআহহ সুমন আমার সোনা ছেলে আআহহ পেচ্ছাপ কর বাবা আমার গুদে পেচ্চাপ করে আমার সাথে সুবি আআয় আআহহ আহহহ


মা এর পেচ্ছাপ করানোর কথা সোনার সাথে সাথে সুমন তার মা এর ফুটোতে পেচ্ছাপ করতে সুরু করে । মা এর বুকের উপর সুয়ে সে পেচ্ছাপ করা সেশ করে । দাদু দেখেন , ওর ছেলে তার কোমর অব্দি সারি উঠিয়ে তার মা এর গুদে পেচ্ছাপ করছে আর দাদু তার নাতনি কে নেংটা করে নিজেও নেংটা হয়ে একটা পাতলা চাদর গুদ বারার সংযোগ স্থল দিয়ে ধেকে রেখে নাতনি কে চুদেছেন । মা বাথ্রুম এ যাওয়ার রাস্তায় দাদুর সাথে দেখা ।

দাদুঃ কি বৌমা, ছেলে কেমন চুদলো ?
মাঃ আর বলবেন না বাবা, ভালই চুদেছে এইটুকুন বয়শে । দেখিন না , আমার সায়া পর্যন্ত বিজিয়ে ফেলেছে । আপনি কি এখানে আমাদের মা ছেলের চোদাচুদি দেখতে এশেছিলেন নাকি ? আপনার তো এইসময় মিলির ঘরে থাকার কথা ।
দাদুঃ হুম বৌমা, ওকে চুদে ফেদা খাইয়ে সুউয়ে দিয়েছি তাই পেচ্ছাপ করতে জাচ্ছিলাম তাই একটু দেখতে আশ্ছিলাম ।
মাঃ ভালই হয়েছে । চলুন বাবা , আপনি আমি একসাথে পেচ্ছাপ আর কাপর বদলে নি তারপর আমি আপনার চোদন খাবো ।
দাদুঃ আচ্চাহা বৌমা চলো ফ্রেস হয়ে নি ।


দুজন ফ্রেশ হয়ে মা আর দাদু দাদুর রুমে চোলে গেলো আর মা দাদু আবার তারা চোদাচুদি সুরু করলো । দাদু তার বৌমা কে বুকের নিচে ফেলিয়ে ঠাপাচ্ছেন ।

মাঃ আআহহ আহহহ আহহ বাবা আআহহ আহহ মিলি কে চুদে কেমন লাগলো আপনার আআহ নিজের মেয়ে কে চুদে কেমন লাগলো আআহ বাবা উফফফ ইশহ আআহহহ
দাদুঃ খুব মজা পেয়েছি বৌমা আআহহ আহহহ আআহহহ এইটুকুন মেয়ে আমার ১০ ইঞ্চ এর বারা নিতে পারে দেখে আমি অবাক আর কি সুন্দর করেই না আমার বারা চুসে ফেদার প্রতিটি দলা মুখ দিইয়ে পেটে চালান করলো উফফ আমার খুব ভালো লেগেছে বৌমা আআহ আহহ আহহ উফফ খুব ভালো লেগেছে ।


মাঃ আআহহ আহহ আহহ দেখতে হবেনা, কার পেট থেকে বের হয়েছে আর কার বীর্যে তইরি হয়েছে মেয়েটা আআহহহ আহহহ বাবা আআহহহ আআহহহ বাবা দুদ টিপে টিপে চুদুন বাবা আআহহহ
দাদুঃ উম্মম আআহহ আহহ আহহ উউউম্ম হুম বৌমা আমি তো নাতনি মানে আমার নিজের মেয়েকে ভালই উপভোগ করলাম তুমি তোমার পেটের ছেলের সাথে কেমন মজা লুটলে বললে নাতো আআহহহ আহহহ


মাঃ অহ আহহ অহ বাবা আর বলবেন না ছেলেটা আমার ভারি দুষ্টু । আমার দুদ টিপে টিপে আমাকে আস্তে আস্তে নিজের ছোট্ট নুনুটা দিয়ে চুদছিলো জানেন আবার কাম উঠে আসছিলো ওর জন্য । ছেলে আমার দারুন চোদারু হবে ঠিক তার বাবার মতো ( নাক টিপে দিয়ে ) আআহহহ আহহহ আহহহ উহহহ অহ বাবা আআহ বাবা বাবা বাবা আআহহহ ও বাবা এই বাবা এই সোনা ফেদা ঢেলে দিন না বাবা ঘুমাবো খুব ক্লান্তি লাগচে ।

দাদুঃ আআহচা বৌমা ঠিকাছে আআআহহ আহহহহ আহহহ আমারও খুব ক্লান্তি লাগছে ।
মাঃ হুম তাতো লাগবেই নিজের মেয়ে কে চুদলে তো ক্লান্তি লাগবেই আআহহ বাবা


এসব করতে করতে দাদু তার বৌমার দুদে কামর দিয়ে ভোদায় বারা ঠেশে ধরে কাপ্তে কাপ্তে মাল ফেলে দিলেন আর হাপাতে হাপাতে বৌমার বুকেই সুয়ে পরলেন । বৌমা ও তার বীর্যদাতা শ্বশুড়ের মাথার ছুলে বিলি কেটে কেটে তাকে ঘুম পারিয়ে নিজেও উলঙ্গ অবস্থাতেই ঘুমিয়ে গেলেন ।
 

Users who are viewing this thread

Back
Top