What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
দাদু নাতনির চোদন কথা – ১ by chodudeb

– মিলির বাড়িতে দাদু তার মা আর ও থাকে । ওর বাবা দেশের বাইরে কাজ করে । মিলির বয়শ মাত্র ১৩ বছর । আর ওর মায়ের উঠতি যৌবন । ওর মা খুব কম বয়শে বিয়ে করছিলো তার বাবা কে । ছেলের বাবা তার বৌমা কে দেখেই পছন্দ করে ছেলের সাথে বিয়ে দেন । একদিন মিলি দেখে তার দাদু তার মা কে নিজের কোলে নিয়ে সুয়ে আছে আর ওর মা তার উপর উঠ-বোস করছে আর এরকম করার সময় তার মা হাসছে আর গল্প করছে ।

মাঃ উফফ উফফ বাবা আপনার বারা টা আমার গুদ কে খুব আরাম দেই বাবা আআহ আহহ আমার বরের অভাব আপনি তো পুরন করছেন আআহ আহহ আআহ ।

দাদুঃ উফফ আআহ আআহ বৌমা তুমিও তো আমার বউ এর অভাব পুরন করছো । ভালোি হয়েছে ছেলেটা দেশে নেই । নাহলে তোমার মতো মালকে খাওয়াই যেতো না ।

মাঃ উম্ম উম্ম বাবা আমি আপনার বৌমা ই তো আপনার অধিকার আছে । এখন নিন , আপনি আপনার ১০ ইঞ্চ বারার খেলা দেখান তো উফফ খুব জোরে জোরে চুদবেন কিন্ত জেনো পুরো খাট টা কাপে ।

মিলি দেখলো ওর দাদু তার মাকে খুব জোরে জোরে কোমরে বসিয়ে নিচ থেকে ঠাপ দিয়ে দিয়ে চুদতে লাগলো । মিলি নিজের সালওয়ার উঠে নিজের দুদ টিপতে সুরু করেছে মা দাদুর চোদা দেখে আর নিজের গুদেও আঙ্গুলি করছে । ওদিকে ওর দাদু তার মা এর দুদ টিপছে আর চুদছে , ব্লাউজ খুলে উনি বৌমার যৌবন উপভোগ করছেন আর চুদছেন । মিলির অবস্থা খুউব খারাপ । সে নিজে নিজেকে আদর করচে আর মনে মনে দাদুর বারার চোদা খাওয়ার জন্য চটপট করছে । একটা সময়ে ওর দাদু তার মা কে নিজের বুকের নীচে ফেলে ঠাপাতে লাগে ।

মাঃ আআহ আহহ বাবা আরও জোরে বাবা আরও জোরে উফফ আআহ বাবা খুব সুখ হচ্ছে উফফ উফফ ইশ আআহ কি মোটা লম্বা বারা আপনার আআহ আহহ ইশ উফফ চুদো বাবা আআহ আরও জোরে আআহ

দাদুঃ অহ বৌমা আআহ আহহ আহহ কি মজার গুদ তোমার আহ আহ একদম কচি মেয়েদের মতো টাইট আআহ আহহ আআহ উহহ বৌমা আআহহ আহহ বৌমা আমার বের হবে বৌমা

মাঃ আআহ আহহ হা বাবা ঢেলে দিন বাবা আআহহ আহহহ আহহহ

দাদু ঠাপাতে ঠাপাতে হটাত একটা জোরে ঠাপ দিয়ে বারা টাকে গুদে ঠেশে কাপ্তে লাগলো আর মিলি দেখলো ওর দাদু তার দাদু ক্লান্তিতে ওর মা এর বুকে সুয়ে পড়লো আর পাছা টা একটু একটু করে ঠাপ দিতে লাগলো । মিলি বুঝলো ওর দাদু মা এর গুদে ফেদা ঢালছে । কিন্ত সব ফেদা জড়ো হচ্ছে দাদুর বারায় মা এর পরিয়ে দেয়া কনডমে । দাদু মাল ফেলা সেশ করে বারা টাকে গুদ থেকে বের করে নিলেন আর কনডম খুলে উনি বৌমাকে দেখালেন ।

দাদুঃ দেখেছো বৌমা তোমাকে চুদে কত্ত গুলো ফেদা আউট করেছি । তুমি আমাকে দিয়ে এত্ত ফেদা বের করাও আমার খুব ভালো লাগে ।

মাঃ উফফ বাবা প্লিয আমাকে লজ্জা দিয়েন না তো । আপনার বারা থেকে এত্ত বীর্য বের হয় দেখে আমি নিজেও অবাক । ইশ খুব ইচ্ছে করছে এই বীর্য গুলো যদি আমি আমার গুদে নিয়ে নিতে পারতাম ।

দাদুঃ উম্মম সোমা ( মা এর নাম ) এই বীর্য তোমার গুদে গেলে পেটে বাচ্চা বেধে যাবে বুঝলে । আর তোমার এই সুন্দর সুন্দর কচি বুকে দুধ ও আশবে জেতা আমি চুষে চুষে খেতে পারবো ।

বৌমাঃ উফফ বাবা, মিলি কে তো পেট থেকে আপনি বের করলেন আবার আরেকটা নিতে বলছেন ? পরের টা নাহয় আপনার ছেলেই দিক , তখন আপনাকে পেট ভরে দুধ খাওয়াতে পারবো ।

মিলি তখন এই সত্যি টা জেনে অবাক হোল যে সে তার বাবার না বরং দাদুর মেয়ে । ওর পুরো শরীর ঘেমে গেছে আর গুদ ঘুশে ঘুসে নিজের জল বের করে ফেলেছে । ওদের এইসব গল্প চলতে লাগলো আর মিলি টয়লেট এ যেয়ে ফ্রেশ হয়ে নিলো । দুপুরে খাওয়া শেষে সে সুতে যেয়ে একটু কায়দা করে দেখলো দাদু আবার তার মা কে পিছন থেকে ঠাপাচ্ছে রান্না ঘরে আর ওর মা প্রচণ্ড গতিতে দাদুর বড়ো বারার ঠাপ উপভোগ করছে । সুযোগ বুঝে সে দাদুর রুম এ যেয়ে তার বাবহারিত কনডম টা নিয়ে নিজের ঘরে চোলে আশে ।

মিলি কনডম এ দেখে কনডম এর অর্ধেক পর্যন্ত ফেদায় টইটুম্বুর । ওর জিভে জল চোলে এলো । সে কনডম টা নিজের মুখের উপর ধরে হা করে আর অন্ন হাত দিয়ে একটা ছোট্ট ফুটো করে আর সেদিন দিয়ে দাদুর ঘন থকথকে ফেদা বের হয়ে মিলির মুখ ভরতে থাকে । সে একটু একটু করে ফেদা খায় আর গিলতে থাকে তার এক পর্যায়ে পুরো কনডম ওর হাতের চাপে ফেটে গিয়ে একবারে সব ফেদা ওর মুখের হা এর ভিতরে পরে আর সে ক্যোঁৎ ক্যোঁৎ করে গিলতে থাকে । ফেদা খাওয়া শেষ করে সে । ওর ফেদা টা এতটাই স্বাদের লেগেছে যে পুরো কনডম টা কেটে সে ওটাকে চেটে চেটে পরিস্কার করে ফেলে । দাদুর একফোঁটা ফেদাও জেনো সে নষ্ট করতে চায়না । ওর বয়শ কম হওয়াতে সে ওর দাদুর বারার গুদে নিতে পারবেনা । সে ভাবলো ১৮ পার হলেই সে দাদু কে দিয়ে চোদানো সুরু করবে আর ততদিন এ দাদুর ফেদা খেয়ে পেট ভরবে । সে রান্না ঘরে ফিরে যায় দেখে ওখানে তারা নেই । ওরা বাথ্রুম এ গেছে । ওখানেও উহ আহ শব্দ ।
 

Users who are viewing this thread

Back
Top