What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মদনবাবুর পার্সোনাল সেক্রেটারি (1 Viewer)

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
মদনবাবুর পার্সোনাল সেক্রেটারি – ১ by subdas

– শীততাপনিয়ন্ত্রিত চেম্বারে বসে ফাইল দেখছেন আটান্ন বছরের বিপত্নীক মদনবাবু। সকাল দশটা।মোট আটজন প্রার্থী । দুইজন পুরুষ। ছয়জন মহিলা। দরখাস্ত আটখানা জমা পড়েছে। একটু পরে ইন্টারভিউ শুরু হবে। কম্পিউটার জানা মাত্র দুইজন। একটি পুরুষ। একটি মহিলা। মহিলার ছবিটি বেশ আকর্ষণীয় । বিবাহিতা রমণী । বছর তিরিশ। পুরুষটি বছর চল্লিশ।

যাই হোক, ইন্টারভিউ শুরু হোলো। মদনবাবু সাদা ফিনফিনে পাঞ্জাবি আর সাদা পায়জামা পরেছেন। নীচে জাঙগিয়া পরেন নি। কম্পিউটার জানা মহিলার ছবিটি বেশ আকর্ষণীয় । মুখে একটা শ্রীভাব আছে। শরীর স্বাস্হ্য ভালো। মদনের শরীরেএকটা চাপা উত্তেজনা।বেশ বুঝতে পারছেন যে তার পুরুষাঙগটা টনটন করছে জাঙগিয়া-বিহীন পায়জামার ভেতর ।

মহিলাটির ছবি বারবার দেখছিলেন দরখাস্তটা হাতে নিয়ে ।নাম মালা মিত্র । এক এক করে প্রার্থীদের ডাকা শুরু হোলো মদনবাবুর চেম্বারে পার্সোনাল সেক্রেটারি পদের ইন্টারভিউ নেবার জন্য। নামকেওয়াস্তে কিছু প্রশ্ন করে কম্পিউটার -না-জানা ছয়জন প্রার্থীকে ইন্টারভিউ নেওয়া হোলো। এই করতে করতে প্রায় এক ঘন্টা সময় চলে গেল। এরপর কম্পিউটার জানা পুরুষ প্রার্থীকে ইন্টারভিউ নেওয়া আরম্ভ হোলো।

মদনবাবু তাঁর চেম্বারের কম্পিউটারে একটা নোট টাইপ করতে দিলেন। বাইরে বসে অপেক্ষা করছে বছর তিরিশের বিবাহিতা রমণী মালা মিত্র। ছেলেটা টাইপ করে দেখালো। মদনবাবু অনেকগুলো ভুল দেখতে পেলেন টাইপের ছেলেটার। মুখে কিছু বললেন না। ছেলেটিকে বিদায় করিয়ে মালা মিত্র কে ডাকা হোলো।"নমস্কার স্যার"-বলে মালা মিত্র ঘরে ঢুকলো মদনবাবুর চেম্বারে। পরনে হালকা নীল সিফনের স্বচ্ছ শাড়ি। ভেতরে ফুলকাটা কাজের দামী সাদা পেটিকোট । হাতকাটা নীল রঙের ম্যাচ করা ব্লাউজ। ভরাট শরীর। নীল একখানা টিপ। মাঝারি রঙ গায়ের । হালকা ম্যাচিং করা লিপস্টিক।

মদনের দৃষ্টি স্থির হয়ে গেল।"বোসো"-মদনবাবু বললেন। মালা আগে না বসে সোজা মদনবাবুর কাছে এসে নীচু হয়ে মদনের পা ছুঁইয়ে প্রণাম করলো। অমনি মালা বুকের সামনে থেকে শাড়ির আঁচল সামলাতে না পেরে খষে পড়লো। ভরাট দুটি সুপুষ্ট কামজাগানো মাইযুগল নীল হাতকাটা ব্লাউজ ও নীচে ব্রেসিয়ার এর ভেতরে যেন ঠেলে বেরিয়ে আসতে চাইছে।"থাক, থাকা, এ কি করো"-বলে মদনবাবু মালাকে পিঠে হাত বুলোতে বুলোতে বললেন "ইস্ তুমি তো একদম ঘেমে গেছো গো।ঠান্ডায় বসো তো মামণি"-বলে বেশ করে পিঠে হাত বুলোতে লাগলেন।

মালা শাড়ির আঁচলটা খসিয়ে রেখে একটু হাসি দিয়ে উঠে হঠাৎ মদনবাবুর তলপেটের কাছে দেখলো যে চেয়ারম্যান সাহেব এর পায়জামার সামনেটা উঁচু হয়ে তাঁবুর মতো হয়ে আছে।মদনবাবুকে বললেন মালাদেবী-"স্যার আমার চাকরিটা ভীষণ দরকার। আমার স্বামী আজ তিন বছর ধরে নিরুদ্দিশ্ট হয়ে কোথায় আছেন কে জানে। আমার বাবা মা আমার উপর নির্ভর করে আছেন। আমার নীচে একটা ভাই। পড়াশুনা করছে। আমার চাকরিটা হলে খুব উপকার হয়।"

মদনবাবু মালাকে একটা নোট টাইপ করতে দিলেন। মালা টাইপ করতে থাকলো কম্পিউটারে। এদিকে মদনবাবু মালার সুপুষ্ট কামজাগানো পাছার দিকে তাকিয়ে আছেন। কারণ মালা মদনবাবুর চেম্বারের এক প্রান্তে কমপিউটার মেশিনে নোটটা নিয়ে টাইপ করে চলেছে। পেটি ও পাছা বেশ আকর্ষণীয় । একে বিছানায় তুলতেই হবে -মদনবাবু মনে মনে ঠিক করে ফেললেন। বেশ লদকা পাছা। মাইজোড়া কচলাতে খুব ইচ্ছে করছে মদনবাবুর। মেয়েটির স্বামী নেই।

"তোমার ছেলেমেয়ে কয়টি?"মদনবাবু প্রশ্ন করলেন মালাকে।

"স্যার,আমার সন্তান হয় নি। বিয়ের পরে তো আমরা একসাথে মাত্র এক থেকে দেড় বছর ঘর করেছি। ওনার শারীরিক দুর্বলতা ছিল। ঠিকমতো …."

মদনবাবুর কৌতূহলী প্রশ্ন "কিসের দুর্বলতা ছিল তোমার স্বামী -র?"

"স্যার কি যে বলবো আমার দুর্ভাগ্যের কথা। ওনার পুরুষ -শক্তি একেবারেই ছিল না। "

মদনবাবু বললেন"-ইস্ তোমার তো খুব কষ্ট গো। তুমি আবার বিয়ে করছো না কিন?"

মালা বললো-"আর বিয়ে করে কি লাভ?আমার চাকরি খুব দরকার। বুড়ো মা ও বাবা আছেন। আর ছোট একমাত্র ভাইটিকে পড়াশুনা করিয়ে ওর নিজের পায়ে দাঁড় করিয়ে দিতে হবে" টাইপ করতে করতে মালা বললো।

এই সব কথাবার্তা চলতে চলতে একসময় মালা মদনবাবুর দেওয়া নোটটা টাইপ করা সম্পূর্ণ করে ফেলল। মদনবাবু দেখলেন যে মেয়েটি টাইপ মোটামুটি ভালোই করেছে। মালাকে আর কিছু প্রশ্ন করলেন। এইবার মালাকে বললেন-"ঠিক আছে। তুমি এখন যেতে পারো"—"স্যার,আমার চাকরি খুব দরকার। পাশ করতে পেরেছি?"-বলে আবার মদনবাবুর কাছে এসে তাঁর কাছে নীচু হয়ে পা দুই খানা ছুঁয়ে প্রণাম করতে গেল।

অমনি মদনবাবু "করো কি, করো কি?" বলে মালাকে প্রায় নিজের শরীরের সাথে লেপটে ধরে ফেললেন।তাতে মদনের আর্ধেক খাঁড়া পুরুষাঙ্গটা মালার তলপেটে খোঁচা মারতে লাগলো ।

মালা-র শরীরে শিহরণ খেলে গেল। মালা দেখলো এই সুযোগ। ছেনালী করে হাসতে হাসতে বললো – "স্যার,আপনি না খুব ভালো " – "আমার চাকরিটা হবে তো স্যার? আপনার আশীর্বাদ চাই।"বলে একটা হাত মদনবাবুর পেটের উপর ধরে বললো-"আমাকে স্যার আপনার পার্সোনাল সেক্রেটারি করুন না স্যার। সব কাজ করে দেবো। আপনি যা যা বলবেন।"

মদনবাবু আরোও ঘনিষ্ঠ ভাবে মালাদেবীর শরীরটা আঁকড়ে ধরে বললেন-"তুমি আমার কি কাজ করে দেবে?"

ভালোই লাগছিল মালাদেবীর । চেয়ারম্যান সাহেব এর শরীরে নিজের শরীর ছেড়ে দিয়ে এলিয়ে পড়লো। মদনবাবুর মুখের কাছে নিজের মুখ প্রায় ঘষে প্রশ্ন করলো "স্যার আমাকে আপনার ভালো লেগেছে?"

মদনবাবু এইবার নিজের চেম্বারে মালাদেবীর শরীরটা জাপটে ধরে কামার্ত হয়ে প্রশ্ন করলো -"কি মনে হয়? এইখানে হাত দাও"বলে মালার বাম সাতটা সোজা নিজের তলপেটের নীচে খাঁড়া হয়ে থাকা পুরুষাঙ্গটার উপর ধরিয়ে বললেন – "তুমি আমার বাড়ি আসতে পারবে আজকে সন্ধ্যায়? আমার কার্ডটা নাও। আমার বাড়ির ঠিকানা ও মোবাইল ফোন নম্বর লেখা আছে। আমাকে টেলিফোন করে চলে এসো আমার বাড়ি ।"

মালাদেবী বামহাতে চেয়ারম্যান সাহেবের খাঁড়া পুরুষাঙ্গটা পায়জামার উপর দিয়ে হাত বুলোতে বুলোতে ছেনালী মার্কাহাসি দিয়ে বলে উঠলো-ইস্ কি অবস্থা হয়েছে আপনার এটার?" বলে আস্তে আস্তে টিপতে লাগলো মদনের পুরুষাঙ্গ ।

"আমার এটা তোমার পছন্দ হয়েছে গো?"মদনবাবুর কামনা ভরা প্রশ্ন মালাকে।

মালা মদনবাবুর মুষলদন্ডটা কচলাতে কচলাতে বললো -"স্যার এই বয়সে আপনি কি সুন্দর মেইনটেইন করে রেখেছেন আপনার জিনিসটা "আমার চাকরির ব্যবস্থা করে দিন না । আমি সব "করে" দেবো আপনার এটাকে। দুষ্টু একটা ।"

মদনের তখন ধোনটা ঠাটিয়ে উঠে কাঁপতে শুরু করেছে। পায়জামার উপর দিয়ে মদনের ঠাটানো ধোনটাকে নিজের হাতে চেপে ধরে কচলাতে কচলাতে মালাদেবীর শরীরটা গরম হয়ে উঠলো । এখন আসি স্যার সন্ধ্যায় আমি আপনার বাড়ি যাবো টেলিফোন করে ।"মদনবাবু মালাদেবীর শরীরটা চটকে চটকে বললেন"আমি কিন্তু অপেক্ষা করে থাকবো" বিদায় নিলো মালা মিত্র ।

এরপরে পরবর্তী পর্বে ।
 

Users who are viewing this thread

Back
Top