What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বেশ্যা বৌ-কে চুদলো সবাই (1 Viewer)

fer_prog

Exclusive Writer
Story Writer
Joined
Sep 20, 2018
Threads
24
Messages
1,340
Credits
151,640
Beer Mug
Television
আমজাদের জিভ ঝুমার মাইয়ের বোঁটাকে চুষে দিচ্ছিলো আর ঝুমা ওর পিঠকে ধনুকের মত বাঁকিয়ে যেন ঠেলে দিতে লাগলো আমজাদের মুখের দিকে নিজের বড় বড় ডবকা মাই দুটিকে, আরেক হাত নিচের দিকে নামিয়ে আমজাদের ঠাঠানো শক্ত বাড়াকে হাতের মুঠোতে ধরে ধীরে ধীরে হাত উপর নিচ করে খেঁচে দিতে লাগলো। আমজাদের মুখ যেন আঠার মত লেগে রইলো ঝুমার বুকের উপর, আর ঝুমার মনে হচ্ছিলো যে ওর মাইয়ের বোঁটা দুটি যেন উত্তেজনায় শক্ত হয়ে গেছে। ঝুমা একটা ঝটকা মেরে নিজেকে ছাড়িয়ে নিয়ে নিজের শরীরকে নিচের দিকে নামিয়ে এনে ঠিক আমজাদের শক্ত বাড়ার উপরে নিয়ে এলো নিজের আগ্রহী ঠোঁট দুটিকে, এরপর আমজাদের চোখের দিকে তাকিয়ে যেন একটু ছিনালের মত হাসি দিয়ে শক্ত বাড়াকে নিজের গরম মুখের ভিতরে ঢুকিয়ে নিলো। আরেকহাত দিয়ে আমজাদের বড় বিচি জোড়াকে মুঠো করে করে চেপে চেপে আরাম দিতে লাগলো ঝুমা নিজে থেকেই। আমজাদ গুঙ্গিয়ে উঠে নিজের বাড়াকে উপরের দিকে ঠেলে দিয়ে ঝুমার গলার ভিতরে ওর পুরো বাড়াকে ঢুকিয়ে দেতে চেষ্টা করলো। পুরো বাড়াকে নিজের মুখে ঢুকিয়ে নিতেই ঝুমার নাক গিয়ে লেগে গেলো আমজাদের বাড়ার গোঁড়ার বালের জঙ্গলে। ৫ মিনিট চোষা খেয়েই আমজাদ ওর বিচির রস ঢেলে দিলো ঝুমার মুখের ভিতর, কিন্তু ঝুমা ওর গলায় ঢালা ফ্যাদা গিলে নিতে নিতে ওর বাড়া চোষা একটু ও না থামিয়ে চালিয়ে যেতে লাগলো। ঝুমা জানে যে আমজাদের বাড়া আবারও ঠাঠিয়ে যেতে সময় লাগবে না, আমজাদ চলে যাওয়ার আগে সে আরেকবার আমজাদের বাড়াকে নিজের গুদের ভিতর নিতে চায় যে। ঝুমার মুখের বিশেষ চোষণে আমজাদের বাড়াতে আবার ও প্রান ফিরে পেতে সময় লাগলো না মোটেও।

ঝুমা নিজের শরীরকে উঠিয়ে নিলো বাড়ার উপর থেকে, তারপর আমজাদের চোখের দিকে তাকিয়ে ওর কোমরের দু পাশে নিজের দুই হাঁটু রেখে নিজের খোলা কামানো গুদকে এনে সেট করলো ঠিক শক্ত বাড়ার মাথার উপর।
"ঢুকাইয়া দে"-আমজাদ হিসিয়ে উঠলো, "ঢুকাইয়া দে, খানকী, চুতমারানি কোন হান কার!"
আমজাদের মুখের কথা শুনে ও অস্থিরতা দেখে ঝুমার মুখের হাসি বড় হলো, সে নিজের কোমর নিচের দিকে নামিয়ে আনতেই ওর গরম রসালো গুদের ভিতরে ধীরে ধীরে ঢুকে যেতে লাগলো আমজাদের বড় মোটা শক্ত বাড়াটা। একটু একটু করে আমজাদের বাড়াকে নিজের গুদের ভিতরে অনুভব করতে করতে ঝুমা সুখে গুঙ্গিয়ে উঠলো, আর নিজের কোমরকে টেনে উপরে তুলে আবার ও ছেড়ে দিতে শুরু করলো আমজাদের বাড়ার উপর। আমজাদ গর্জন করে উঠলো ঝুমার দিকে তাকিয়ে, "ওই মাগী, খেলা করনের সময় নাই...এহন আমি চুদমু তোরে"-বলে আমজাদ শরীরকে উঠিয়ে ঝুমাকে নিচে ফেলে দিয়ে ঘপাঘপ ঠাপ চালাতে লাগলো ঝুমার গুদে। ঝুমা হাত বাড়িয়ে জড়িয়ে ধরতে চাইলো আমজাদকে, কিন্তু আমজাদ ওর হাত সরিয়ে দিয়ে নিজের দু হাত দিয়ে ঝুমার কোমরের মাংস চেপে ধরে কঠিন ও দ্রুত বেগে ঠাপ চালাতে লাগলো ঝুমার গুদে। ঝুমে সুখের চোটে ককিয়ে উঠে নিজের কোমর তোলা দিয়ে দিয়ে আমজাদের কড়া ঠাপ গুলিকে নিজের গুদকে চিতিয়ে ধরে নেয়ার চেষ্টা করতে লাগলো। ঝুমা যেন নিজের শরীরের আরও গভীরে আর ও গভীরে নিয়ে যেতে চায় আমজাদকে।
"এই চুতমারানি, খানকী...এটাই তো তোর ভালো লাগে?...নাহ? খানকী, মাগী একটা..."-আমজাদ নিজের কোমরকে ঝুমার গুদের উপর আছড়ে আছড়ে ফেলতে ফেলতে বললো।
ঝুমার এটা শুধু ভালো লাগে না, সে এটাকে প্রচণ্ড রকম ভালোবাসে, সে সুখের চোটে গুঙ্গিয়ে উঠে নিজের ভালো লাগা জানান দিতে লাগলো, কারন ও টের পাচ্ছে যে ওর গুদের ভিতর ভীষণ রকম মোচড়ানি শুরু হয়েছে, যার ফলে এখনই ওর রাগ মোচন হয়ে যাবে। ঝুমা যেন কিছুটা কান্না কণ্ঠে ফুঁপিয়ে উঠে নিজের গুদের রস ছেড়ে দিলো, আর এর কিছু পরেই আমজাদ ও ওর বাড়ার রস ঢেলে দিলো।

আমজাদ উঠে যখন কাপড় পড়তে শুরু করলো তখন মাথার উপর ঘুরতে থাকা ফ্যানের দিকে তাকিয়ে ঝুমা ভাবতে লাগলো কিভাব ওর সাথে আমজাদের এই গোপন শারীরিক সম্পর্ক শুরু হয়েছিলো। ওর ২০ বছরের বিবাহিত জীবনের স্বামী জহিরের সাথে প্রতারনা করার কোন ইচ্ছাই ওর ছিলো না, যদিও ঝুমা বেশ বড় রকমের প্রতারনাই এখন করে ফেলেছে আমজাদের সাথে এই সম্পর্কে জড়িয়ে পড়ে। ঝুমা জহিরকে ভালবাসে, শুধু ভালবাসে বললে ভুল হবে, জহিরকে ছাড়া সে নিজেকে কখনও ভাবতেই পারে না। কিন্তু কেউ যদি ওকে এখনও আমজাদের সাথে এই সম্পর্কে জড়িয়ে পড়ার ভুল শোধরানোর কোন সুযোগ দেয়, ঝুমা জানে যে সে সেই সুযোগ মোটেই গ্রহন করবে না। সে জহিরকে ভালবাসে, কিন্তু ওর আমজাদকে ও প্রয়োজন। আমজাদের সাথে ওর এমন একটা চুম্বকের মত শারীরিক আকর্ষণ আছে যেটাকে সে কখনও প্রত্যাখ্যানই করতে পারবে না।

ঝুমা মনে মনে ভাবতে লাগলো কিভাবে প্রথম সে আমজাদের সাথে এই সম্পর্কে জড়িয়ে পড়লো, ও নিজের কাছে কোন কারনই দেখাতে পারে না যে সে কেন আমজাদের প্রথমবারের সেই অনেকটা ধর্ষণের মত সেই মিলনে ওর কাছে নিজেকে সমর্পণ করে দিয়েছিলো। সেই দিন থেকে আমজাদ যখন তখন ওকে ডেকে পাঠায়,, যেখানে সেখানে ফেলে ওকে চোদে, কোন সময় অসময় মানে না।আমজাদ ডাকলে ওকে যেতেই হবে, এটাই যেন নিয়ম হয়ে দাঁড়িয়েছে। আর ঝুমা নিজের দিকে তাকিয়ে নিজেকেই প্রশ্ন করে কেন সে আমজাদকে না করতে পারে না। আমজাদের একটা বেশ বড় নিরিবিলি বাগান বাড়ি আছে, সেখানে আমজাদ যখন তখন ওকে ডেকে পাঠায়, যতক্ষণ ইচ্ছা ওকে ধরে রাখে ওখানে, যেভাবে ইচ্ছা ওর সাথে মিলন করে। আমজাদ ওর মুখে বাড়া ঢুকায়, ওর মুখে মাল ফেলে, ওর গুদ চুদে, ওর পোঁদ চুদে...আর ঝুমার পোঁদ হচ্ছে এমন একটা জিনিষ, যেটা সে নিজের স্বামীকেই আজ পর্যন্ত ঢুকতে দেয় নাই, সেই জায়গাটা ও আমজাদ যেন অবলীলায় দখল করে ফেলেছে। আমজাদ ওর কাছে নেশার মত, আর সেই নেশাকে গত ছয় মাসে একবার ও ঝুমা না কথাটি বলতে পারে নি। আমজাদ ওর শরীরকে চায়, কামন করে, শুধু চায় বললে ভুল হবে, খুব বেশি চায়। ঝুমার পক্ষে নিজের স্বামী সংসার সন্তান সব কিছু সামলে গ্রামের সমাজের সব চোখকে লুকিয়ে এই বাগান বাড়িতে ঘন ঘন আসা যে কতোখানি বিপদজনক সেটা আমজাদ মোটেই বুঝতে চায় না, সে আসতে বলেছে মানে হচ্ছে আসতে হবে। আমজাদের এই বাগান বাড়িতে সে যখন তৃতীয় দিন আসলো, তখনই দরজা পেরিয়ে ভিতরে ঢুকার পরে আমজাদের সাথে আরও একজন লোককে বসে থাকতে দেখে ঝুমা খুব ঘাবড়ে গিয়েছিলো। সেই থেকে মাঝে মাঝেই আমজাদ ওর পরিচিত বিশেষ বিশেষ কিছু লোককে, বন্ধুকে বা ওর কাজ আদায়ের বা ব্যবসা আদায়ের জন্য কোন খাস লোককে এখানে নিয়ে আসে আর ঝুমাকে আমজাদের সাথে সাথে বাকিদের ও সঙ্গ দিতে হয়, সোজা কথায়, আমজাদ ওকে পুরোপুরি বেশ্যার মত ব্যবহার করে।

আমজাদের কাপড় পড়া হয়ে যাবার পর সে বাইরের রুমে গিয়ে ফ্রেস হয়ে এসে বিছানায় শায়িত ঝুমার দিকে তাকিয়ে আবার ও কাপড় খুলা শুরু করে।
"আমার বিচিতে আরও কিছুটা মাল রয়ে গেছে সুন্দরী, এসো কাজে লেগে যাও"-বলে আমজাদ সোফায় হেলান দিয়ে বসে নেংটো শায়িত ঝুমাকে আহবান করে। ঝুমা উঠে এসে মেঝেতে বসে আবার ও আমজাদের আধা শক্ত বাড়াকে পুরো শক্ত করে মুখের ভিতর ফ্যাদা নেয়ার কাজ করতে লেগে যায়। আমজাদের হয়ে গেলে সে ঝুমাকে কিছু পরে চলে যেতে বলে নিজের গাড়ী নিয়ে বেড়িয়ে যায়। আমজাদের বাগান বাড়ির গেঁটের বাইরে একটা নির্দিষ্ট রিকশা ঠিক করা থাকে, সেই রিকশায় করেই ঝুমা এই বাগান বাড়িতে আসা যাওয়া করে, যদি ও ঝুমা চাইলে ১০ মিনিট হাঁটলেই নিজের বাড়িতে পৌছতে পারে। কিন্তু এই রিকশাওলা আমজাদের খুব বিশ্বস্ত, তাই একে দিয়েই ঝুমাকে আনা-নেওয়া করে আমজাদ। আমজাদ বেড়িয়ে যাওয়ার পরে ঝুমা উঠে ফ্রেস হয়ে কাপড় পড়ে নিজেকে ভদ্রস্ত করে, ধীরে ধীরে রিকশায় এসে বসলো। রিকশা চলতে শুরু করার পরে বাগান বাড়ি পেরিয়ে অল্প একটু সামনে আসতেই পথের ধারে দুটো ছেলেকে একটা রাস্তার উপরে আর আরেকটা রাস্তার ঢালে বসে থাকতে দেখলো, যদি ও এই সময়ে এখানে কোন লোক থাকার কথা না। ঝুমা কাছে আসতেই ওকে দেখে রাস্তার উপরে দাঁড়ানো ছেলেটা ওর দিকে তাকিয়ে একটু হেসে সালাম দিলো। এবার ঝুমা চিনতে পারলো যে ওই ছেলেটির নাম বাদল আর ছেলেটি ওদের গ্রামেরই, আর চেয়ে ও বড় কথা হলো ছেলেটি ওর ছেলে বাকেরের সাথে একই কলেজে পড়ে। মাঝে মাঝে বাকের কলেজে যাওয়ার সময় ওকে ডাকতে ও ওদের বাড়িতে আসে। ঝুমার সারা শরীর ভয়, আতংক আর হঠাত নতুনভাবে আসা কোন এক বিপদ সম্ভাবনায় যেন কেঁপে উঠলো। ঝুমা নিজেকে নিজে জানতে চাইলো যে সে আমজাদের জন্যে এতো কিছু করার পরে এখন কেন সে নিজেকে ওর কাছ থেকে আলাদা করতে পারে না। জহিরকে সে নিজের জীবন মন প্রান দিয়ে ভালবাসে, কেন একটা অর্বাচীন লোক, যে কি না ওর জীবনের সাথে কোনভাবেই জড়িত নয়, সেই লোককে সে কিসের নেশায় প্রশ্রয় দিয়ে যাচ্ছে দিনের পর দিন। আমজাদ ওর বা ওর স্বামীর জন্যে যা করেছে, তারপর ঋণ পুরোপুরি শোধ দিয়ে দেয়ার পর ও এখন কেন সে নিজেকে আমজাদের কবল থেকে মুক্ত করতে পারে না। আমজাদের সাথে এই সম্পর্ক চালিয়ে গিয়ে কেন সে নিজের সুখী সুন্দর দাম্পত্য জীবনে কালি লাগিয়েই যাচ্ছে, চটকদার জমকালো মিটিঙের নাম করে ওর সাথে আমজাদ ও তার বিশেষ বিশেষ সঙ্গীর এই ব্যভিচার, নোংরামি কেন সে বরদাস্ত করে যাচ্ছে, জহিরের সাথে এই প্রতারনা চালিয়ে গিয়ে, সেই উত্তর খুজতে চেষ্টা করছিলো ঝুমা রিকশায় চুপচাপ বসে থেকে।

যাই হোক, এই মুহূর্তে আমজাদ, ঝুমা আর জহিরের পিছনের কথা আপনাদের না বললেই নয়। এখন আমরা চলে যাবো আমজাদ, জহির আর ঝুমার অতীত ও ওরা কিভাবে এই পথে আসলো সেটা জানার জন্যে।
আমজাদ আর জহির বাল্য কালের বন্ধু, দুজনে মিলে প্রাইমারি স্কুল, হাই স্কুল, এরপরে কলেজ জীবন ও একসাথে শেষ করেছে। এইচ, এস, সি(উচ্চ মাধ্যমিক) পাশ করার পরে জহির ঢাকা ভার্সিটিতে চান্স পেয়ে গেলো। আর আমজাদের বাপ ওকে এলাকার ব্যবসায় লাগিয়ে দিলো যদিও দুজনে বন্ধুত্ত বরাবরই ছিলো। জহির মাস্টার্স পাশ করে শহরে বড় চাকরি পেয়ে গেলো, ঝুমার সাথে প্রেম করে বিয়ে ও করে ফেললো। ঝুমার সাথে জহিরের পরিচয় ও ঢাকাতেই, ঝুমা ও উচ্চ শিক্ষিত ভদ্র পরিবারের মেয়ে, যদিও ঝুমাদের গ্রামের বাড়ি জহিরদের বাড়ি থেকে বেশি দূরে নয়। ঝুমার ও ছোট বেলার কিছু সময় গ্রামেই কেটেছে। বিয়ের পর সংসার ছিলো ওদের ঢাকাতেই, প্রতি বছরে ২/৩ বার দু-এক সপ্তাহের জন্যে গ্রামের বাড়িতে আসা যাওয়া ওদের নিয়মিতই ছিলো, কারন জহিরের বাবা মা তখন ও জীবিত ছিলো। বিয়ের পর পরই ছেলে বাকের এসে গেলো ঝুমার কোলে, এর পর ছেলেকে মানুষ করতে গিয়েই ঝুমা ওর মন প্রান ঢেলে দিয়েছিলো। জহিরের বাবা এই এলাকার বেশ গন্যমান্য শিক্ষিত ব্যাক্তি ছিলেন, আর আমজাদের বাপ ছিলো এই এলাকার মূর্খ চেয়ারম্যান। নিজে লেখাপড়া না জানলে ও ছেলেকে উচ্চ মাধ্যমিক পর্যন্ত পড়ানোর পরে ব্যবসার কাজে লাগিয়ে দিয়েছিলেন। এর পরে আমজাদ নিজেই এলাকার চেয়ারম্যান হয়ে গেলো। জহির যদিও শহরেই থিতু হয়ে গিয়েছিলো, কিন্তু গত বছর ওর বাবা আর মা ১ মাসের ব্যবধানে দুজনেই মারা যাওয়ায় মনের দিক থেকে জহির একদম ভেঙ্গে পড়েছিলো, এর পর পরই অফিসে একদিন একটা লোকের সাথে মারামারি করে জহির ওর চাকরিটাই হারিয়ে ফেললো। ফলে এই মাঝবয়সে চাকরি হারিয়ে, অনাথ হয়ে জহির বেশ ভেঙ্গে পড়েছিলো। কয়েকমাস ধরে অনেক জায়গায় চাকরীর চেষ্টা করে ও ওর আগের সমান পজিসনের কোন চাকরি যোগার করতে পারলো না। এদিকে ছেলে বাকের বড় হয়ে গেছে, ওর পিছনে বেশ খরচ, শহরে ভাড়া বাসায় থাকে, সেই খরচ, সব মিলে জহির একদম চোখে অন্ধকার দেখছিলো। কথায় বলে বাঘ যখন কাদায় পড়ে, তখন চামচিকা ও লাথি মারে, জহিরের অবস্থা ও তেমনই হয়ে গেলো। ওর বাবা-মা মারা যাবার কয়েকদিন পরে শুনে যে, ওদের গ্রামে ওদের বিশাল বড় একটা আলাদা বাগান বাড়ি ও এর সাথের কিছু জমিজমা কে যেন দখল করে নিয়েছে। এখন গ্রামে ও ওর নিজের ভিটে বাড়ি ছাড়া আর কিছু নেই। এমতাবস্থায় চোখে মুখে অন্ধকার দেখে জহির শহরের তল্পিতল্পা গুটিয়ে বৌ আর উপযুক্ত ছেলে নিয়ে গ্রামে চলে এলো। এখন ওর প্রথম কাজ হলো আগে ওর বাগানবাড়ী আর জমিজমা যেগুলি ছিলো, সেগুলি উদ্ধার করা। কিন্তু কিভাবে করবে, ওগুলি যে দখল করে আছে, পাশের গ্রামের এক শক্তিশালী লোক, যার সাথে ওদের পরিবারের শত্রুতা অনেক বছর ধরে। জহির গরম মাথাতে প্রথমেই গ্রামে এসে ওই লোকের সাথে একদিন মারামারি করে ফেললো, এর পর সেটা নিয়ে কেস, পুলিশে মামলা, আমজাদ কোন রকমে যা ও ওকে ছাড়িয়ে আনলো, কিন্তু গরম মাথায় জহির আবার দিলো ওই লোকের বিরুদ্ধে কেস করে, ব্যাস, এখন জহির হত্যা মামলার আসামি, জায়গা জমির কেস চলছে, কিন্তু সেগুলি যে কবে আদালতে সমাধান হবে, তার আশা ও খুব ক্ষীণ। কি করবে, কি না করবে-এমন অবস্থায় সংসারের হাল ধরার জন্যে ঝুমা নিজে এগিয়ে এলো।


এখন ওর অনেকগুলি কাজ, প্রথমে জায়গা জমিগুলি আদালতের বাইরে গিয়ে কিভাবে আপস রফা করে উদ্ধার করা যায়, সেটা একটা কাজ, এর পরে ছেলেকে এখানকার কলেজে ভর্তি করাতে হবে, স্বামীর উপর হত্যা মামলা, সেগুলি তুলে নেয়াতে হবে, এর পরে গ্রামে যদি ওরা সব সময়ের জন্যেই থাকে তাহলে, জহিরের একটা আয়ের ব্যবস্থা করা। যদি ও গ্রামে বাস করাতে ওর অনেক আপত্তি ছিলো, সব সময় শহরে বড় হওয়া ঝুমার জন্যে গ্রামের পরিবেশে সব সময়ের জন্যে খাপ খাওয়ানো বেশ কঠিন কাজই ছিলো। হাতে জমানো অল্প টাকা-পয়সা যা ছিলো, সেটা দিয়ে আগে ছেলেকে গ্রামেরই একটা কলেজে ভর্তি করিয়ে দিলো। জহিরকে সব মামলা থেকে দূরে থাকার উপদেশ দিয়ে ঝুমা প্রথমে গেলো এলাকার চেয়ারম্যান আমজাদের বাড়িতে। গ্রামে আমজাদের অনেক প্রভাব-প্রতিপত্তি, টাকা পয়সার ও কোন অভাব নেই। বন্ধুর বৌকে দেখে আমজাদ বৈঠকখানা থেকে উঠে এসে সমাদর করে ভিতরে নিয়ে গেলো। অনেক সময় ধরে ঝুমা আর আমজাদ শলাপরামর্শ করতে লাগলো, এসব ঝামেলা কিভাবে দূর করা যায়। আমজাদ ঝুমার শরীরের দিকে বার বার তাকাতে তাকাতে নিজের মনে একটা বড় রকমের প্ল্যান করে ফেললো। তড়িৎ গতির বুদ্ধির জন্যে এলাকার আমজাদের অনেক সুনাম আছে, ওর কাছের সব মানুষই জানে যে আমজাদের মাথায় অনেক রকম বুদ্ধি চট করে খেলে যায়। আমজাদ এক ঢিলে একটি বা দুটি নয়, অনেক পাখি শিকার করার একটা উপায় পেয়ে গেলো। সে জানে জহিরের পাশে দাঁড়ানো এখন ওর কর্তব্য, কিন্তু কর্তব্যের সাথে যে আরও অনেক কিছু পাওয়ার আশা সে করতেই পারে, সেটা বুঝে গিয়ে একটা বড় রকমের টোপ দিয়ে দিলো আমজাদ বেশ খোলাখুলি ভাবেই।

"দেখুন ভাবি, আপনার সব সমস্যার সমাধান আছে আমার কাছে...তবে সে সমাধান দেয়ার আগে আপনি কি স্থায়ীভাবে গ্রামে থাকবেন কি না সেটা আমাকে নিশ্চিত করতে হবে...যদি আপনি আমাকে কথা দেন যে আপনি গ্রাম ছেড়ে আর শহরে যাবেন না, তাহলেই আমি সেই সমাধান আপনাকে বলবো..."-আমজাদ জানে ওর প্ল্যান সফল করতে হলে ঝুমাকে আর শহরে যেতে দেয়া যাবে না। ও যদি গ্রামে না থাকে, তাহলে জহিরের জন্যে বা ঝুমার জন্যে এতোসব করে ওর লাভ কি। ঝুমা ও আমজাদের কথা শুনে ভাবতে লাগলো যে শহরে আবার ফিরে যাবার চেষ্টা না করলে কি হয়।

"দেখুন ভাইসাহেব, শহর থেকে যেভাবে চলে এসেছি, সেখানে আবার যাওয়া বেশ কঠিনই আমাদের জন্যে। যদি এখানেই জহির কোন একটা কাজে লেগে যেতে পারে আর আমাদের সব সমস্যার সমাধান হয়ে যায়, তাহলে আমাদের দুজনের জন্যে গ্রামে থাকা আর শহরে থাকা একই কথা, তবে ছেলেকে শহরে ওর এইচ, এস, সি এর পরে পাঠিয়ে দিতে হবে, না হলে ওর লেখাপড়া বরবাদ হয়ে যাবে...তাই ধরে নিতে পারেন যে আমরা এখানেই থাকবো"-ঝুমা এখন ও বুঝতে পারছিলো না আমজাদ কি সমাধান দিবে। ঝুমার কথায় মনে মনে আমজাদ নেচে উঠলে ও মুখে সেটাকে প্রকাশ হতে দিলো না।

আমজাদ বেশ ধীরে ধীরে বলতে শুরু করলো, "প্রথমে আসি, জহিরের আয়ের ব্যবস্থার কথায়। আমার একটা ইটের ভাটা আর এর সাথে কয়েকটা পাইকারি মালের আড়ত আছে গঞ্জে, জহিরের মত লেখাপড়া ও ব্যবসা জানা একজন কাছের মানুষের ওখানে প্রয়োজন আছে, জহির আমার ওই সব ব্যবসা গুলি আমার পক্ষ হতে পরিচালনা করতে পারে, ওকে আমি ভাল একটা টাকাই দিতে পারবো এই কাজের জন্যে, যাতে আপনাদের সংসার সুন্দরভাবে সাচ্ছন্দে চলে যেতে পারবে। দ্বিতীয় হচ্ছে, ওর নামের মার্ডার কেস, এটা নিয়ে আমি শুধু আপনার সাথে একবার থানার ওসির দেখা করিয়ে দিতে পারি, আপনি যদি ওকে মানাতে পারেন কেস ডিসমিস করে জহিরের পক্ষে চার্জশীট দেয়ার জন্যে, তাহলে সেটা ও সম্ভব, তবে ওসিকে রাজী করানো সম্পূর্ণ আপনার হাতে...আসলে লুকাছাপা কথা না বলে ভাবি আমি খোলাখুলি কথাই বলছি আপনার সাথে, ওসি সাহেবের মেয়ে মানুষের খুব ঝোঁক, আপনি যদি ওকে পটাতে পারেন, তবেই আপনার কাজ হবে, নয়তো নয়।"-আমজাদ এই পর্যন্ত বলে ঝুমার মুখের অভিব্যাক্তির দিকে লক্ষ্য করার জন্যে একটু থামলো। ঝুমার চোখ মুখ লজ্জায় লাল হয়ে গেলো, আমজাদ কি ওকে ওই লোকের সাথে শুতে বলছে? উফঃ জহিরের জন্যে এখন ওকে বেশ্যা খাতায় নাম লিখাতে হবে? ঝুমা চুপ করে বুঝার চেষ্টা করলো আমজাদ আরও কি বলে, "ভাবি, প্লিজ, কিছু মনে করবেন না, এটা ছাড়া আর কোন পথ খোলা নেই, টাকা দিয়ে ওসিকে বস করা বেশ কঠিন, আর আপনাদের হাতে এখন সেই অপসন ও নেই, কাজেই ওসি আপনার রুপ যৌবন দিয়ে বশ না করে উপায় নেই...এর পরে হচ্ছে আপনাদের জায়গা জমি নিয়ে যে কেস চলছে, ওটার ব্যপার...ওটা আমি সমাধান করে দিবো...আমি আপনাকে কথা দিতে পারি যে আমাকে ২ মাস সময় দেন, এর মধ্যে আমি এগুলির উপর থেকে সব মামলা খালাস করে দিবো, আপনাদের বাগান বাড়ি আর জমি-জমা সব উদ্ধার হয়ে যাবে...এরপর জহির আমার এখান থেকে যে টাকা আয় করবে, আর আপনাদের বাগান জমিজমা থেকে যে টাকা আয় হবে, দুটো মিলে আপনারা সুন্দরভাবে সংসার চালাতে পারবেন বলে, আমি মনে করি...এখন আপনি বলেন, আমার কথায় আপনার মত আছে কি না...তবে আপনার সাথে আমার এসব কথা জহিরকে না জানানোটাই ঠিক হবে...ও আবার মাথা গরম মানুষ, কখন কি করে ফেলে... আপনি তো ওর সম্পর্কে ভালোই জানেন"


আমজাদ ওর কথা শেষ করে ঝুমার দিকে তাকিয়ে ওর মুখের কথা শোনার জন্যে অপেক্ষা করছিলো। "ভাই-সাহেব, আমি জানি আপনি আমাদের শুভাকাঙ্খি...আমাদের ভালোর জন্যে আপনি সব কিছু করবেন...জহিরকে আপনি যেই কাজে লাগাতে চান, লাগিয়ে দেন। আর ওসি সাহেবের ব্যপারটা আমাকে একটু চিন্তা করতে সময় দেন...আমি দু দিন পরে আপনাকে জানাবো...কিন্তু আমাদের জমিগুলি কিভাবে উদ্ধার করে দিবেন আপনি, সেটা বুঝলাম না"-ঝুমা ঠিক জায়গায় কোপ লাগিয়ে দিলো, যে আমজাদের উদ্দেশ্য কি।


"সেটা আমি আপনাকে পরে জানাবো...এখন আপনি ওসির ব্যপারটা নিয়ে চিন্তা করেন আর জহিরকে বলেন আমার সাথে দেখা করতে..."-আমজাদ উঠে দাঁড়ালো জনে ঝুমাকে এখনি বিদায় করে দিতে চাইছে। ঝুমা ধন্যবাদ জানিয়ে ওখান থেকে বেড়িয়ে গেলো। আমজাদ ঝুমার পিছন পিছন এসে ওর ঘর পেরিয়ে বাড়ির সীমানা দেয়াল পার হয়ে আরও কিছুদুর পর্যন্ত এলো। আমজাদ যে ওর পিছু পিছু আসছে আর ওর পিছন দিকে তাকিয়ে আছে সেটা পিছনে না তাকিয়ে ও ঝুমা বুঝতে পারছে, মেয়েদের পঞ্চ ইন্দ্রিয়র পরে যে ষষ্ট ইন্দ্রিয় বলে আরও একটা জিনিষ আছে, সেটা ঝুমা যেন একটু বেশিই আছে। পুরুষের চোখের চাহনি, কথা বলার সময়ে হাত-পা এর নড়াচড়া, ঠোঁট দিতে উচ্চারিত শব্দ শুনে অনেক কিছু বুঝে ফেলতে পারে ঝুমা। পিছন থেকে ঝুমাকে আর ওর পাছার দুলুনি দেখতে দেখতে আমজাদ মনে মনে নিজেকে সাবাসি দিলো, যে কি এক জ্যাকপট ওর হাতে লেগে গেছে। ওর ২০ বছরের সাধনা আর কামনা মনে হচ্ছে খুব শীঘ্রই পূরণ হতে চলেছে। ঝুমাকে নিয়ে লুচ্চা আমজাদের মনে যে দীর্ঘদিন ধরে চলা একটা কামনা আছে, সেটা আজ পর্যন্ত কারো কাছে প্রকাশ করে নি সে, মনের সেই গোপন চাওয়া ওকে ভুগাচ্ছে অনেকদিন ধরে। গ্রামের মেয়ে বৌ অনেক চুদেছে সে, কিন্তু বন্ধুর এই ডবকা গতরের সুন্দরী স্ত্রীকে যতবারই দেখে সে, ততবারই বিমোহিত হয়ে যায়। এক অজানা আকর্ষণ ওকে টেনে নিয়ে যেতে চায় ঝুমার কাছে। বাল্য বন্ধুর সাথে কিভাবে প্রতারনা করবে ভেবে নিজেকে সে সব সময়ই বাঁধা দিতে চেষ্টা করেছে এতগুলি বছর। এখন এমন একটা বড় সুযোগ পেয়ে এই বার আর হাত না বাড়িয়ে ওর উপায় নেই, ঝুমা সুন্দরীকে বিছানায় গেঁথে ফেলার এর চেয়ে ভালো সুযোগ আর পাওয়া যাবে না।


পাঠকদের এই মুহূর্তে ঝুমার রুপ যৌবন নিয়ে কিছু না বললেই নয়, ঝুমা হচ্ছে ওর বাবা মায়ের দুই সন্তানের বড় সন্তান, ওর মা ছিলো এলাকার ডাকসাইটে সুন্দরী, মায়ের রুপ যৌবনের পুরো ছোঁয়া ঝুমা নিজের শরীরে পেয়েছে। অল্প বয়সে প্রেম করে জহিরকে বিয়ে করলে ও বয়সের সাথে সাথে ওর রুপ যৌবন যেনো দিন দিন বেরেই চলেছে, এখন ৪১ বছর বয়সে ওর শরীরের অটুট বাঁধুনি আর ভাঁজ যে কোন পুরুষের চোখে কামনার সেরা বস্তু। ঝুমা ওর শরীরের এই সৌন্দর্যের আকর্ষণ পুরুষের উপর কতোখানি, সেটা খুব ভালো করেই জানে। ওর ফর্সা শরীরের ত্বক আর একটু লম্বাটে গড়নের মুখমণ্ডলের দিকে যে কোন পুরুষ মাথা ঘুরিয়ে দ্বিতীয়বার না তাকিয়ে পারবে না। এই বয়সে ৩৬DD সাইজের বড় একজোড়া স্তনের মালিক সে, কোমরের সাইজ মাত্র ৩০ আর বেশ বড়সড় পাছার সাইজ ৪০। ৫ ফিট ৫ ইঞ্চি উওচ্চতার সাথে লম্বা চিকন চিকন হাত, পা এবং মাত্র ৬৪ কেজি ওজনের শরীর। নাকে একটা পাতলা নোলক পরেন সব সময় ঝুমা, যার কারনে ওকে প্রথম দেখাতেই গ্রামের মেয়ে বলে যে কেউ ভুল করে ফেলে।


ঝুমা ঘরে ফিরে ওর স্বামীকে আমজাদের সাথে দেখা করতে পাঠিয়ে দিলো, আর সাথে সাথে সাবধান ও করে দিলো যে পথের মাঝে যত লোকের সাথেই দেখা হোক না কেন, সে যেন কারো সাথে কোন রকম খারাপ আচরণ না করে। জহির চলে যাওয়ার পরে এক গ্লাস পানি খেয়ে ঘরের পাখার নিচে বসে ঝুমা ভাবতে শুরু করলো, একবার স্বামী ছাড়া অন্য লোকের সাথে শোয়া মানে বেশ্যা খাটায় নাম লিখানো, এই পথে একবার গেলে আর কি ফিরে আসতে পারবে ঝুমা। কিন্তু ওর এতো বছরের ভালবাসা জহির, আর নিজের ছেলে আকাশ- এখন যে দুরাবস্থায় পড়েছে, সেখান থেকে এই মুহূর্তে জহিরের একার চেষ্টা ফিরে জীবনের পুরনো ছন্দে যাওয়া এই মুহূর্তে কোনভাবেই সম্ভব বলে মনে হচ্ছে না। আমজাদের চোখের চাহনিতে ঝুমা আজ স্পষ্টই বুঝে গেছে আমজাদের হাত থেকে ওর নিস্তার নেই, আমজাদ ওর শরীরকে ভোগ না করে ছাড়বে না, কিন্তু ঝুমা এটা ও মোটামুটি নিশ্চিত যে আমজাদের সাথে যে কোন সম্পর্কে জহির জানতে পারলে ও কিছুই বলবে না, বা বাঁধা দিবে না, বরং ঝুমাকে সে অনেকবারই আমজাদের কথা বলেছে, একবার এ ও বলেছে যে আমজাদের ছাড়া ঝুমাকে আর কারো সাথে সে শেয়ার করতে পারবে না, শুধু আমজাদের কাছে সে নিজের স্ত্রীকে ভোগ করার জন্যে দিতে পারে। কিন্তু আমজাদ কি একবার ভোগ করেই ওকে ছেড়ে দিবে, আর এখন আমজাদ যে ওকে ওসির সাথে এসব করতে বললো, সেখানে সে কি করবে, জহিরকে এসব বলে কোনভাবেই রাজী করানো যাবে না। তাই ঝুমা যদি এই পথে এগিয়ে যায়, তাহলে জহিরকে না জানিয়েই যেতে হবে, ওসি ব্যাটাকে আগেই শর্ত দিতে হবে যে, ঝুমাকে সে মাত্র একবারই পাবে। তাহলে হয়ত ওই ব্যাটার হাত থেকে রেহাই পাওয়া যাবে। কিন্তু ঝুমার সব দুশ্চিন্তা এখন আমজাদকে নিয়ে। সব দিক বিবেচনা করে ঝুমা চিন্তা করলো আমজাদের প্রস্তাবে রাজী না হয়ে ওর কোন উপায় নেই, কারন স্বামীকে সন্তানকে এভাবে অসহায়ের মত খারাপ সময়ের হাতে ছেড়ে দিতে পারবে না ঝুমা। যদি এর জন্যে ঝুমাকে বেশ্যা হতে হয়, তাহলে ঝুমা সেটা ও করবে, তবে সব কিছুই এ করবে জহিরকে না জানিয়ে।
প্রায় ১ ঘণ্টা পরে জহির উৎফুল্ল মুখে ফিরে এসে ও যে আমজাদের সাথে কাজ করবে, সেটা জানালো ঝুমাকে। আরও জানিয়ে দিলো যে আগামীকাল সন্ধ্যার পরে আমজাদের বাড়িতে ওদের দাওয়াত আছে। আমজাদ অনেক মানুষকে দাওয়াত দিয়েছে, ওর ছোট ছেলের মোসলমানীর দাওয়াত। ওহঃ পাঠকরা বলতে ভুলে গেছি, আমজাদের তিন ছেলে মেয়ে, বড় মেয়ে, এর পরে দুটি ছেলে। মেয়ে তো পুরো বিয়ের উপযুক্ত হয়ে গেছে, আর বড় ছেলে ও এখন অল্প অল্প জওয়ান হওয়া শুরু করেছে। একদম ছোট ছেলেটি বেশ ছোট, বয়স মাত্র ৬, ওরই মোসলমানীর (মুসলমান ছেলেদের বাড়ার মাথার পাতলা চামড়া কেটে ফেলার অনুষ্ঠান) দাওয়াত দিয়েছে জহিরকে। জহিরের হাসিখুশি মুখ দেখে ঝুমার নিজের কাছে ও বেশ ভালো লাগছে, জহিরের এই কাজ পাওয়া যে আমজাদের সাথে ওর নিজের একটা অলিখিত চুক্তিরই ফল, সেটা জহিরকে জানিয়ে ওর আনন্দ নষ্ট করতে মোটেই মন চাইলো না। বিকালে জহির গঞ্জের বাজারে গিয়ে অনেক বাজার করে আনলো। যদি ও এই বাড়িতে জহিরের বাবার আমল থেকেই দুজন বাঁধা কাজের মহিলা আছে, ফ্রিজ আছে, টিভি আছে, গ্যাসের চুলা আছে, তারপর ও বিশেষ বিশেষ রান্নার সময় ঝুমা নিজেই রান্নাঘরে যায়। ভাগ্য ভালো যে আজ ঝুমার জন্যে একটা খুশির দিনই বতে, অনেক দিন পরে জহিরের মুখে আজ সে হাসি দেখতে পেয়েছে। রাতে খাবার পর আজ অনেকদিন পরে জহির বেশ খুশি মনে ঝুমার শরীরের উপর উপগত হয়ে অনেকক্ষণ ধরে রমন করলো। ঝুমার কাছে যেন ওর পুরনো জীবন ফিরে পেয়েছে, এমন মনে হচ্ছিলো।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top