What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

চারটে কচি যুবতি বৌদি চোদার কাহিনী (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
চারটে কচি যুবতি বৌদি চোদার কাহিনী – ২ by gorav1352

– বড় বৌদির ঘর থেকে বের হয়ে মেজ বৌদির ঘরে উকি দিই। দেখি বৌদি যৌন আবেদনে ভরা টসটসে ডবকা শরীরর জানালা দিয়ে ঠান্ডা মৃদু হাওয়া মহুয়ার গায়ে লাগতেই তার দেহটা শিড়শিড় করে উঠলো। শরীরের মধ্যে দিয়ে একটা বিদ্যুৎপ্রবাহ দেহটাকে উথালপাতাল করে বেরিয়ে গেল।

ধীরে ধীরে তার মনে কাম ভাব জাগ্রত হল। তার দুটো হাত তার ভরাট দুধে উঠে এলো। দুই হাতের তালু দিয়ে উগ্রভাবে সে তার দুধ দুটোকে দলাই মলাই করতে শুরু করলো। তার কামলালসা জাগ্রত শরীর নরম বিছানায় ডুবে গেল। তার উত্তপ্ত দেহ থেকে সমস্ত কাপড় খুলে ফেলল। সায়ার ফিতে খুলে দিল।

বিস্ফোরিত দুধের ওপর থেকে ব্লাউস ছিঁড়ে ফেলল। তার ফুলে ফেঁপে ওঠা বোটা দুটোকে আঙ্গুল দিয়ে টেনে টেনে কচলাতে লাগলো। সে এত জোরে জোরে দুধ পিষছে যেন টিপে টিপে ফাটিয়েই ফেলবে। তাকে দেখে মনে হচ্ছে যেন অতিরিক্ত কামক্ষুদায় অসম্ভব উত্তেজিত এক উন্মত্ত দানবী। তার মনে হলো যেন তার সারা দেহে আগুন লেগে গেছে আর সেই আগুন না নিভলে সে জ্বলে পুড়ে চাই হয়ে যাবে।

অবিলম্বে মেজ বৌদির দুটো হাত গুদে নেমে এলো ঊরু ফাঁক করে সে তার আঙ্গুলগুলো সেই মাংসল সমৃদ্ধ স্থানে ঢোকাতে-বার করতে আরম্ভ করলো। সে তার অবহেলিত মাতাল শরীরের চাহিদার কাছে নিজেকে সম্পূর্ণরূপে সপে দিল।

পরিতৃপ্তির বিস্ফোরণের সামনে যতবার সে আত্মসমর্পণ করলো, প্রতিবারই তার বিধ্বস্ত ইন্দ্রিয়পরায়ণতা কামনার নবতরঙ্গে ভেসে গেল। প্রবল উত্তেজনার বশে সে পাগলের মত গোঙাতে লাগলো। দেহের বন্য কামচ্ছ্বাস ধাপে ধাপে উঠতে উঠতে চরমে পৌঁছে গেল. বিছানায় ছটফট করতে করতে সে তার ভরা নিতম্বকে ওঠাতে নামাতে শুরু করে দিল. আঙ্গুলগুলো তার কামোদ্দীপ্ত শরীরে হানা দিয়ে দিয়ে উচ্ছ্বাসের চূড়ান্ত উচ্চতায় তুলে দিল.

কটিদেশের গভীরে স্রোত উঠতে শুরু করলো. সেই স্রোতে ভেসে গিয়ে সে সমস্ত কিছু ভুলে তার অত্যুষ্ণ গুদের আরো গভীরে আরো জোরে জোরে আঙ্গুল চালাতে লাগলো. কিচ্ছুক্ষণের মধ্যেই স্রোত তার সর্বোচ্চ চূড়া ছুঁলো. মহুয়ার মনে হলো গুদের গহ্বরে যেন একটা বিস্ফোরণ ঘটে তার কটিদেশকে বন্যায় ভাসিয়ে দিল. আঙ্গুলের গতিতে তুফান উঠলো. তার মোটা মোটা মাংসল ঊরু প্রচন্ডভাবে কেঁপে উঠলো.

ধীরে ধীরে তার সারা শরীর অবসন্ন হয়ে পরলো. এই সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । কামোচ্ছ্বাস কমে এলে পরে তার নিঃশ্বাস-প্রশ্বাস আস্তে আস্তে স্বাভাবিক হয়ে এলো. কিন্তু সে একইভাবে উদম হয়ে, পা ছড়িয়ে, তলপেটে হাত রেখে, অশ্লীল ভঙ্গিতে বিছানায় শুয়ে রইলো. তার ডবকা দেহ ঘামে আর রসে পুরো ভিজে গেছে. বিছানার চাদরটাও পুরো ভেজা. আধঘন্টা পরে মহুয়া স্নান করার জন্য বিছানা ছেড়ে উঠলো. তার গরম শরীরকে ঠান্ডা জলে ভিজিয়ে সে আরাম পেল.

সে বেশ সময় নিয়ে গায়ে সাবান ঘষলো. বিশেষ করে ঝাড়ে আর গুদে তার হাত অনেকক্ষণ ধরে ঘোরাফেরা করলো. ইচ্ছাকৃত আঙ্গুল ঢোকালো, আদর করলো, আলতো করে চাপড় মারলো. এমন করতে করতে আবার তার শিরদাঁড়া শিরশির করে উঠলো. এক লম্বা দীর্ঘশ্বাস ফেলে সে সম্পূর্ণ নগ্ন হয়ে বেডরুমে পা দিল. একটা পাতলা গামছা দিয়ে সে তার গা মুছলো.

গা মুছতে মুছতে সে দুই হাত দিয়ে তার ভরাট শরীরটাকে সোহাগে সোহাগে ভরিয়ে দিল. সে আরেকটা গামছা নিয়ে তার ভেজা চুল মুছলো. ওয়ার্ডরোব খুলে মহুয়ার দৃষ্টি হাকলা নীলের স্বচ্ছ শাড়ীটার ওপরে পরলো. এই সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । সাথে সাদা পাতলা ব্লাউসটাও তার চোখ টানলো.

কোনো ব্রা বা সায়ার কথা না ভেবে সে শাড়ী-ব্লাউস দুটো হাতে তুলে নিল. অন্তর্বাসের চাপ এবং ওজন সে ঘৃনা করে. যখনই সুযোগ হয় সে ওসব বর্জন করতে পছন্দ করে. তার নরম সেক্সি ত্বকে, বিশেষ করে তার ঐশ্বর্যময় কোমরে আর পাছায়, কাপড়ের ঘর্ষণ অনুভব করতে সে ভালবাসে. স্বচ্ছ শাড়ীর নিচে সায়া না থাকায় তার তলার ভান্ডার আর মোটা মোটা মাংসল ঊরু দুটো সম্পূর্ণ খোলা পরে থাকে.

কিন্তু সে গ্রাহ্য করে না. যখন সে এমনভাবে অন্তর্বাসহীন হয়ে পোশাক পরে, তখন নিজেকে তার সম্পূর্ণরূপে মুক্ত মনে হয়. তার হাতে এখন সারাটা দিন পরে আছে. স্বামী ফেরার আগে ওসব গায়ে চাপিয়ে নিলেই হলো. মহুয়া স্বচ্ছ শাড়ী ও পাতলা ব্লাউসটা পরে নিল.

পোশাকটা টেকনিক্যালি তার গোটা দেহটাকে ঢেকে রাখলেও তার মসৃন নরম আয়েশী থলথলে ঐশ্বর্যকে ভয়ঙ্করভাবে উন্মোচিত করে রেখেছে. তার গভীর ও লোভনীয় নাভির বেশ কিছুটা নিচে বাঁধা পাতলা শাড়ীটা কেবল তার প্রকান্ড পাছাটা আঁকড়ে রয়েছে আর মহুয়াকে যদি প্রয়োজনের থেকে একটু বেশি ঝুঁকতে হয়, তাহলেই শাড়ীটা তার নধর দেহ থেকে খসে পরবে. পাতলা সাদা ব্লাউসটা এত টাইট আর লো- কাট যে স্বচ্ছ শাড়ী ভেদ করে তার দুধের খাঁজের অর্ধেকটাই প্রকাশিত হয়ে পরেছে.

ব্লাউসের তলাটা মহুয়ার ভারী দুধের তলদেশের সাথে আটকে দুধ দুটোকে যেন জীবন দিয়ে দিয়েছে. তার হাঁটার তালে তালে ও দুটো লাফাচ্ছে. দুধের তলদেশ থেকে ঝাড়ের প্রান্তের এক ইঞ্চি আগে পর্যন্ত অতিরিক্ত উত্তপ্ত ও ভরাট মাংসের এলাকা সম্পূর্ণরূপে অরক্ষিত. এলাকাটা বৃহৎ, বিস্তীর্ণ ও পৃথিবীর সবথেকে গভীর আর রসালো নাভি দ্বারা ভূষিত. মহুয়ার উদগ্র প্রলোভনের রহস্য তার এই থলথলে অথচ সেক্সি অঞ্চলে লুকিয়ে রয়েছে আর সেটার খবর সে ভালোই রাখে.

পেছনদিকে শাড়ীটা নেমে গিয়ে তার পাছার গর্তের কিনারায় এসে ঠেকেছে. এই সেক্স গল্পটি বাংলা চটি স্টোরিস ডট কম এ পরছেন । বিশাল পাছার শাঁসালো দাবনা দুটোকে আলগাভাবে জড়িয়ে আছে. সোজা কোথায় তার সারা শরীর ভয়ানকভাবে যৌনসঙ্গম করার জন্য চিত্কার করছে. মহুয়ার সরস দেহ আবার চঞ্চল হতে থাকে আর সে অভ্যাসমত গুদটাকে আদর করতে লাগে. মধ্যাহ্নভোজের আগে কিচ্ছুক্ষণের জন্যে গুদে উংলি করা তার স্বভাব. এমন সময় দরজার কলিং বেলটা বেজে উঠলো.....
 

Users who are viewing this thread

Back
Top