What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

শুধুই কি সন্তানের জন্য (1 Viewer)

Mahin

Active Member
Joined
Mar 4, 2018
Threads
40
Messages
271
Credits
37,979
মুখবন্ধ
দাদারা ও বন্ধুরা, প্রথমেই জানিয়ে দিচ্ছি গল্পটি আমার লেখা নয়.










মধুলেখা, ডাক নাম মিঠু, আমাদের পাড়ারই মেয়ে। মিঠুর বয়স বর্তমানে তিরিশ বছরের কাছাকাছি। মিঠু প্রায় ৫'১০" লম্বা অর্থাৎ পাড়ার সব থেকে লম্বা মেয়ে, দেখতেও ততোধিক সুন্দরী, ছিপছিপে গড়নের জন্য তাকে দীপিকা পাডুকোনের ডুপ্লিকেট মনে হয়। বাঙ্গালী মধ্যবিত্ত ঘরে সচরাচর এত সুন্দরী ও লম্বা মেয়ে দেখা যায়না।

পাড়ার অন্য সকল মেয়ের মত মিঠুর ও বিয়ে হল। যেহেতু মিঠু পাড়ার সবকটি মেয়ের চেয়ে বেশী সুন্দরী, তাই মাত্র ২৩ বছর বয়সেই অন্য সকল মেয়ের আগেই তার বিয়ে হয়ে গেল। ছেলের বাড়ি যঠেষ্ট ধনী এবং উচ্চশিক্ষিত, সেজন্য উচ্চশিক্ষিতা মিঠু অল্পদিনেই শ্বশুরবাড়িতে সবাইয়ের খুব প্রিয় হয়ে উঠল।

দেখতে দেখতে পাড়ার অন্য বিবাহিত মেয়েরা মা হয়ে গেল, যার ফলে তাদের ধ্যান শিশু কেন্দ্রিক হয়ে গেল। অথচ বিয়ের এক বছর … দুই বছর …. তিন বছর …. এবং চার বছর পরেও মিঠু গর্ভবতী হল না। যেহেতু মিঠু এবং তার স্বামী পুলক দুজনেই উচ্চ শিক্ষিত এবং উচ্চাকাংক্ষী তাই আমাদের মনে হয়েছিল তারা দুজনে এই মুহুর্তে বাচ্ছা নিতে আগ্রহী নয়।

কিন্তু বিয়ের পাঁচ বছর পরেও যখন মিঠুর পেট হলনা, তখন সবাইয়েরই একটু অন্য রকম ধারণা হতে লাগল। আমরা খবর পেলাম মিঠু ও পুলক এর জন্য প্রচুর চিকিৎসাও নাকি করিয়েছে কিন্তু কোনও সুফল হয়নি।

মিঠুর যেমন শারীরিক গঠন, সে যে কোনও ছেলেকে মুহুর্তের মধ্যে মুঠোয় পুরে ফেলতে পারে। সিনে তারকা দীপিকা পাদুকোনের সমান সুন্দরী মিঠুর শারীরিক গঠন ৩৬, ২৬, ৩৪ ছিল। বিয়ের সাত বছর পরেও মিঠুর স্তনদ্বয় অবিবাহিতা মেয়ের ন্যায় উন্নত এবং খোঁচা হয়েই থাকত।

মিঠু ঘাঘরা চোলি পরলে আমার দৃষ্টি তার স্তনের উপর দিকেই ঘোরাফেরা করত, যাতে তার সুগঠিত বড় বড় স্তনের মাঝে গভীর খাঁজের দর্শন করে নিজের চোখদুটিকে কৃতার্থ করতে পারি। মিঠুর মেদহীন পেট, সরু কোমর, অথচ উন্নত স্তনদ্বয়ের সাথে মানানসই পাছা, এবং চওড়া পেলব মাংসল দাবনা আমায় তার দিকে ভীষণ আকর্ষিত করত।

যেহেতু মিঠুর বাবা আমার থেকে বয়সে একটু বড় হলেও আমারই বন্ধু ছিলেন সেজন্য সবার সামনে আমায় বাধ্য হয়ে মিঠুকে আমার মেয়ের স্থানেই রাখতে হত, অথচ ৪৪ বছর বয়সেও আমি ৩০ বছর বয়সী মিঠুকে পাবার জন্য মনে মনে ছটফট করতাম।

বেশ কিছুদিন ধরে লক্ষ করছিলাম মিঠু যখন বাপের বাড়ি আসে, কেমন যেন মনমরা হয়ে থাকে। একদিন সুযোগ পেয়ে জিজ্ঞেস করলাম, "হ্যাঁ রে মিঠু, তুই যেন কেমন মনমরা হয়ে থাকিস। কি ব্যাপার রে? শ্বশুর বাড়ি বা পুলকের সাথে কোনও ঝামেলা চলছে নাকি?"

বেশ কয়েকবার আমার প্রশ্নের জবাব দিতে এড়িয়ে গেলেও মিঠু একদিন আমায় বলেই ফেলল, "কাকু, আমার সমবয়সী পাড়ার সবকটি মেয়ের বাচ্ছা হয়ে গেছে। শুধু আমারই হল না, সেজন্য জীবনটা কেমন যেন ফাঁকা লাগে এবং অন্য মেয়েদের কাছে হীন মানসিকতা হয়। আমি ত অনেক ডাক্তার দেখালাম, অনেক চিকিৎসাও করালাম, কিন্তু কোনও ফল হল না। এখন সবাই আমায় বাচ্ছা দত্তক নেবার জন্য পরামর্শ দিচ্ছে। কি যে করবো বুঝতে পারছিনা।"

সেইদিন আমি সামনে থেকে বেশ খানিকক্ষণ ধরে মিঠুর সারা শরীর নিরীক্ষণ করলাম। মিঠুর শারীরিক গঠন ত যঠেষ্টই কামুকি! মিঠুর ৩৬বি সাইজের মাইগুলো খূবই উন্নত এবং একটুও টস খায়নি। কোমরটা সরু হলেও ঠাপ খাবার জন্য যঠেষ্ট চওড়া, আর পাছাগুলো দেখে ত আমারই বাড়া শুড়শুড় করে উঠছিল। মিঠুর ভরা দাবনাগুলো দেখে মনে হচ্ছিল এই মেয়েকে ন্যাংটো করে নিজের কোলে বসিয়ে ভাল করে চটকানোর পর প্রাণ ভরে চুদে দিলে পেটে বাচ্ছা আসতে বাধ্য!

আমি যতক্ষণ মিঠুর শরীর নিরীক্ষণ করছিলাম, মিঠু আমার সামনে চুপ করেই বসে ছিল। বেশ কিছুক্ষণ পর মিঠু নিজের মাইগুলো দুলিয়ে এবং পোঁদ বেঁকিয়ে বলল, "কাকু, জামা কাপড়ের উপর দিয়ে হলেও তুমি ত এতক্ষণ ধরে আমার সারা শরীর নিরীক্ষণ করলে। তোমার কি এতটুকুও মনে হল যে আমি শাররিক মিলনে বা পেটে বাচ্ছা নিতে অক্ষম, তাহলে বলো ত কেনই বা আমার বাচ্ছা হচ্ছেনা!"

আমার মনে হল মিঠুর বর কি সঠিক ভাবে মিঠুকে চুদতে পারছেনা! বিয়ের সাত বছর পরেও সে যদি সঠিক ভাবে না চুদতে পারে তাহলে ত সে আর কোনও দিনই পারবেনা। সেক্ষেত্রে মিঠু সারাজীবন এভাবেই বাঁঝ থেকে যাবে! মিঠু কি নিজেও বুঝতে পারছেনা যে পুলক তাকে সঠিক ভাবে চুদতে পারছেনা?

আমি মিঠুকে নিজের কাছে টেনে তার মাথায় হাত বুলিয়ে দিয়ে বললাম, "দেখ মিঠু, জামার উপর থেকে তোকে যেমন দেখলাম, তাতে ত আমার মনেই হয়না তুই বাচ্ছা ধরতে অক্ষম। এখন আমার পক্ষে এইটা বোঝা সম্ভব নয় যে পুলক সঠিক ভাবে, সঠিক সময় দিয়ে তোকে …. মানে ….. বুঝতেই পারছিস! তুই আমার বন্ধুর মেয়ে, তাই জানিনা তোকে এই প্রস্তাব দেওয়াটা আমার উচিৎ হবে কিনা। তবে আমার বিশ্বাস, তুই যদি আমায় …… মানে …… সুযোগ দিতে রাজি থাকিস তাহলে আমরা দুজনে নিশ্চই সফল হবো!"

মিঠু আমায় এমন ভাবে জড়িয়ে ধরল যে ওর খোঁচালো মাইগুলো আমার বুকের সাথে ঠেকে গেল। মিঠু আমার গালে চুমু খেয়ে বলল, "কাকু, তুমি যে প্রস্তাব দিয়েছো, আমি বুঝতেই পেরেছি এবং তাতে আমার কোনও আপত্তি নেই। তুমি এই পাড়ার মধ্যে সব থেকে রূপবান পুরুষ এবং তোমার হাতে নিজেকে মেলে দিতে পারলে আমি খূব খুশী হবো। তবে প্লীজ কাকু, এমন ভাবে চেষ্টা করবে যাতে আমি আমার উদ্দেশ্যে সফল হই। আর এই ব্যাপারটা শুধু তোমার আর আমার মধ্যেই থাকবে।"

আমি বললাম, "মিঠু, আগামীকাল সন্ধ্যায় তোর কাকীমা বাড়িতে থাকবেনা। তুই ঐ সময় আমার বাড়িতে চলে আয়। আমি তোর মনোকামনা অবশ্যই পুরণ করবো। তবে আর একটা কথা, সম্পর্ক মানে ত শুধু আমার ঐটা তোর ঐখানে ঢোকানো নয়, আনুষাঙ্গিক কাজ গুলোও করতে দিতে হবে যাতে আমরা দুজনে চরম উত্তেজনায় পৌঁছতে পারি ….. আশাকরি তুই বুঝতেই পেরেছিস আমি কি বলতে চাইছি!"

মিঠু একগাল হেসে বলল, "হ্যাঁ কাকু, খূব ভালই বুঝতে পেরেছি! সোজা কথায় বলছি, আমি তোমার সামনে ন্যাংটো হয়ে দাঁড়াবো আর তুমি আমার মাইগুলো টিপবে আর চুষবে, তারপর আমার গুদে মুখ দিয়ে রস খাবে, তাইতো? আমিও কিন্তু তোমার বাড়া চুষবো আর বিচি চটকাবো, বলে দিলাম!"

মিঠু আমার রাতের ঘুম কেড়ে নিয়ে বাড়ি চলে গেল। মিঠুকে চোদার সুযোগ পাওয়া মানে সিনে তারকা দীপিকা পাদুকোনেকে চোদার সুযোগ পাওয়া! আমার যেন সময়ই কাটছিল না। আমি নিজে হাতে আমার বাড়া এবং বিচি চটকে ভাবছিলাম আগামী সন্ধ্যায় মিঠু তার নরম হাত দিয়ে আমার বাড়া ও বিচি চটকাবে! কি মজাই না হবে!

পাছে নবযুবতী মিঠুর অস্বস্তি হয়, তাই পরের দিন স্নানের সময় আমি আমার ঘন বাল ছোট করে ছেঁটে ফেললাম। বাড়ার ডগা এবং বিচি সাবান মাখিয়ে ভাল করে পরিষ্কার করলাম যাতে মিঠু নির্দ্বিধায় আমার বাড়া ও বিচি চুষতে পারে।

পরের দিন সন্ধ্যায় আমি বাড়া এবং বিচিতে হাল্কা সেন্ট দিয়ে শুধু একটা বারমুডা পরে খালি গায়ে মিঠুর আসার অপেক্ষা করতে লাগলাম। কিছুক্ষণ বাদেই মিঠু এল। তার পরনে ছিল শুধু একটা নাইটি, যার ভীতরে কোনও অন্তর্বাস ও ছিলনা।

মিঠু ঘরে ঢুকেই আমায় দেখে বলল, "উঃফ, মাইরি, ভাইঝিকে লাগানোর জন্য কাকু একদম তৈরী হয়ে আছে! ভাইঝিও তৈরী হয়েই এসেছে তাই যাতে কাকুর অসুবিধা না হয় তাই কোনও অন্তর্বাস পরেনি!"
আমি মিঠুকে জড়িয়ে ধরে নিজের কাছে টেনে নিলাম এবং তার ঠোঁটে ও গালে চুমুর বর্ষণ করতে লাগলাম।
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top