What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

এক গুচ্ছ চটি – দ্বিতীয় গল্পঃ বন্ধুরা এবং আমরা (1 Viewer)

fer_prog

Exclusive Writer
Story Writer
Joined
Sep 20, 2018
Threads
24
Messages
1,340
Credits
151,640
Beer Mug
Television
এক গুচ্ছ চটি – দ্বিতীয় গল্পঃ বন্ধুরা এবং আমরা – ১ by fer.prog

জহির ও সুচির বিয়ের বয়স মাত্র ২ বছর। পারিবারিকভাবেই ওদের এই বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া, তবে বিয়ের আগে দুজনকেই দুজনের অভিবাবক পক্ষ কথা বার্তা বলে নিজেদের মধ্যেকার সম্পর্ক তৈরি হতে প্রায় ৩ মাস সময় দিয়েছিলো। ফলে বিয়ের আগেই দুজনে দুজনের প্রেমে মজে যেতে দেরী হয় নি। এমনিতে ও জহির বেশ সুদর্শন ও অতি মাত্রায় ভদ্র সজ্জন ব্যাক্তি। সুচি ও যেন নিজের বিবাহ পরবর্তী জীবন কাটানোর জন্যে ঠিক এমনই একটা লোককে খুজছিলো, জহির ও চাইছিল সুচির মতই এমন খোলামেলা মনের সুন্দরী সেক্সি, যৌবনে ভরপুর একজন নারীকে নিজের জীবন সঙ্গী বানাতে।

দুজনেই উচ্চ মধ্যবিত্ত পরিবারের সন্তান। আজ বিয়ের দু বছর পরে ও ওদের মধ্যেকার ভালোবাসা ও সম্পর্ক প্রচণ্ড রকম গভীর। জহির ও সুচি দুজনেই আধুনিক মন মানসিকতা সম্পন্ন নরনারী, তাই যৌনতাকে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করতে জানে দুজনেই। দুজনের বয়সের পার্থক্য ৪ বছর, জহিরের বর্তমানে ৩১ চলছে আর সুচির ২৭। সুচির পরিবার ও খুব আধুনিক খোলামেলা মানসিকতা সম্পন্ন পরিবার। জহির নিজে ও মনে মনে এমন একটি মেয়েরই যেন প্রতিক্ষা করছিলো, যে সকল প্রকার কুসংস্কার মুক্ত, আধুনিক, খোলামেলা, শুধু মাত্র পোশাকে নয়, মনের ভিতরে, কথায় আচরনে ও। উপরওয়ালা জহিরকে যেমন চাকরি ক্ষেত্রে সফলতা দিয়েছে, তেমনি নিজের মনের মত উপযুক্ত যোগ্য সঙ্গিনী ও যোগার করে দিয়েছে। উদ্যাম উচ্ছলভাবে যৌনতাকে উপভোগ করে যাচ্ছে ওরা দুজনে।

জহির লম্বায় ৫ ফুট ৮ ইঞ্চি, পেশিবহুল স্বাস্থ্য, ফর্সা উজ্জ্বল ত্বক, সব মিলিয়ে রাজপুত্র না হলে ও রাজপুত্রের কাছাকাছি। যে কোন মেয়ের আকাঙ্খার বস্তু হয়ে উঠতে পারা জহিরের প্রখর ব্যক্তিত্ব এর জন্যেই সম্ভব। ওদিকে সুচি ও কম লম্বা না, লম্বায় ৫ ফিট ৫ ইঞ্চি, স্লিম, প্রচণ্ড ফর্সা অনেকটা গোলাপি আভার ত্বক, যে কোন পুরুষের মাথা প্রথম দর্শনেই ঘুরিয়ে দিতে পারে। স্লিম ফিগারে বেশ বড় বড় দুটি জাম্বুরা ঝুলানো আছে ওর বুকে, যেগুলি প্রথম দর্শনেই যে কোন ছেলে বুড়োর চোখে আঁটকে যাবেই। ৩৬ডি সাইজের ডাঁসা ডাঁসা জাম্বুরা দুটি আর বড় বড় গোলাপি রঙের বোঁটা দুটি সত্যিকারের গর্বের বস্তু সুচির জন্যে। বাক খাওয়া পাতলা কোমর মাত্র ৩১ ইঞ্চি আর সেটা একটু নিচে নেমেই কিছুটা ছড়িয়ে গেছে আর পিছন দিকে তাকালে দেখা যাবে, কোথা থেকে যেন বড় বড় দুই তাল মাংসের দলা এসে অনেকটা আলগাভাবে লেগে গেছে সুচির পাছার উপর, ফলে, বাক খাওয়া কোমরটা আচমকা পিছন দিকে ভীষণভাবে ফুলে উঠে দুটি মাংসের ব্যাগ ঝলিয়ে নিয়েছে নিজের সাথে, এমনই সুচির পাছার মহাত্ত। সাইজ বেশি না মাত্র ৪০। যে কোন অভিজ্ঞ পুরুষই জানেন ৪০ সাইজের একটা গোল সুডৌল উচু পাছা কতখানি আকর্ষণীয় যে কোন পুরুষের কাছে। সুচি যখন সামনের দিকে চলে, তখন পিছন থেকে যে কেউ দেখলেই ভাববে যে সুচির আগে আগে চলছে ওর পাছা। স্লিম শরীরে এমন ভরাট বিশাল ছড়ানো পাছার কারনেই সুচির দিকে ছেলে বুড়ো যে কোন লোক একবার তাকিয়ে পরিতৃপ্ত হতে পারে না, বারে বারে ফিরে চায়।

জহির খুব বন্ধু বাতসল লোক। ওর খুব ঘনিষ্ঠ ৪ বন্ধু আছে, ওরা ৪ জন হরিহর আত্মা সেই স্কুল জীবন থেকে। প্রতিদিন না হলে ও সপ্তাহে একবার ৫ জনের একত্রে বসা চাইই চাই। বন্ধুদের বিপদে সবার আগে এগিয়ে যাওয়া ও জহিরের একটা বড় বৈশিষ্ট্য। সুচি ও বুঝে গেছে জহিরের জীবনে ওর এই ৪ বন্ধু কতোখানি স্থান দখল করে আছে। এটা নিয়ে সুচির কোন বিরাগ নেই, বরং ওদের এই বন্ধুত্ব আর প্রতি সপ্তাহে একত্রে বসে আড্ডা দেয়াটা সে নিজে ও উপভোগ করে। ওদের মধ্যে ২ জন বিবাহিত, একজনের বৌ এর সাথে ডিভোর্স হয়ে গেছে আর একজন এখন ও বিয়ে করে নাই, মাঝে মাঝে যেদিন অন্য কোন বন্ধুর বাসায় যায় জহির, তখন সুচিকে ও সাথে নিয়ে যায়, তাই সুচির সাথে ও জহিরের বিবাহিত দুই বন্ধু পত্নীর বান্ধবীর মত সম্পর্ক তৈরি হয়ে গেছে। তবে জহির ৬৫ ইঞ্চি টিভি কিনার পর থেকে, ইদানীং ওদের সাপ্তাহিক আড্ডাটা জহিরের বাড়িতেই হয় বেশি। সুচি ও পারফেক্ট গৃহকর্ত্রীর মতই জহিরের বন্ধুদের সাথে আচরন করে, ওদের জন্যে নাস্তা বানায়, ওদের সাথে কথা বলে, হাসাহাসি করে, একত্রে বসে বিয়ার খায়, একসাথে বসে প্রাপ্তবয়স্ক জোকস শুনে হাসাহাসি করে। এমনিতেই ঘরে ও সুচির পোশাক বেশ খোলামেলা হয়, আর যেদিন জহিরের বন্ধুরা আসে, সেদিন জহির ওকে আরও বেশি সেক্সি হট পোশাক পড়ায়, আর সুচি ও নিজের সুন্দর শরীর আর সুন্দর কাপড় দেখিয়ে জহিরের বন্ধুদের মুখ থেকে প্রশংসা বাক্য শুনতে খুব পছন্দ করে।

জহিরের জীবনটা এভাবেই বেশ সুন্দর চলছিলো, দুজনের সেক্স হয় যখন তখন, দিনে রাতে, এখন তো হিসেব করে সেক্স করার বয়স নয়, স্থান কাল পাত্র বিবেচনায় এনে সেক্স করার মতো বিবেচনা করার ও কোন প্রয়োজন নেই। কখন ও বাথরুমে, কখন ও নিজেদের বেডরুমে ,কখন ও রান্নাঘরে, কখন ও লিভিংরুমের সোফায়, সেক্স এর জন্যে স্থানের কোন নির্ধারণ করা নেই। সুচি ও দিন দিন খুব যৌন কাতর মহিলায় রূপান্তরিত হচ্ছে জহিরের যৌন ক্ষুধার সাথে পাল্লা দিতে দিতে। জহিরের ৭ ইঞ্চি লম্বা বাড়াটা যেন সুচির পাউরুটির মতো ফোলা মাংসল গুদের জন্যে একদম সঠিকভাবে ফিট। সুচির সাথে সব রকম আসনে সেক্স করে জহির, শুয়ে, ডগি স্টাইলে, দাড়িয়ে, পাশ থেকে, ওদের আসনের শেষ নেই। মাঝে মাঝেই পর্ণ মুভি দেখে দেখে নতুন নতুন আসন রপ্ত করে ওরা। সব রকমের ওরাল সেক্স ছাড়া ও জহিরের কপালে শুধু যে বউ এর গুদ চোদার সুযোগ হয়েছে এমন মনে করার কোন কারন নেই।

সুচিকে মুখচোদা থেকে শুরু করে মাইচোদা, এমনকি পুটকিচোদা ও করতে বাকি নেই ওর। সুচি ও শুধু গুদে বাড়া নিয়েই খুশি নয়, পোঁদ চোদা ও ওর পছন্দের একটা জিনিস, আধুনিক মুক্তমনা নারী সে, যৌনতার সমস্ত ডালেই বিচরন করতে চায় সে মুক্ত পাখির মত। দুজনে মিলে একত্রে বসে পর্ণ মুভি দেখতে দেখতে সেক্স ও করে। এক নারীর সাথে একাধিক পুরুষের পর্ণ মুভি দেখতে ও দারুন পছন্দ করে ওরা দুজনেই। দুজনে এটা নিয়ে অনেক আলোচনা ও করেছে সেক্সের সময়। জহির আর সুচি দুজনেই মনে করে যে, যে কোন নারীর পক্ষেই একাধিক পুরুষকে ধারন করা সম্ভব, তাই এক নারীর সাথে একাধিক পুরুষের সঙ্গম দেখতে ওরা দুজনেই এতো পছন্দ করে। কিন্তু নিজেদের জীবনে কোন তৃতীয় পুরুষের উপস্থিতি নিয়েই কোনদিনই কোন কথা হয় নি দুজনের মাঝে।

মাঝে মাঝে যখন বাইরে যায় ওরা দুজনে, তখন গাড়ীর ভিতরেই রাস্তার মধ্যে সুচির মাই টিপা আর দুজনে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খাওয়াকে ও খুব পছন্দ করে ওরা দুজনেই। কোন পার্কে বা বীচের কাছে নির্জন জায়গা পেলে গাছের সাথে সুচিকে চেপে ধরে সুচির মাই উম্মুক্ত করে টিপা আর তারপরে নিজের বাড়াকে ওই রকম উম্মুক্ত খোলা জায়গায় সুচি কে দিয়ে চোষানোকে ও খুব উপভোগ করে জহির আর সুচি। মানে জহির নতুন যাই করুক না কেন, সুচি সব সময় স্বামীর সেই সব আহবানে নিজের দিক থেকে সাড়া দিতে বিন্দুমাত্র দেরী করে না।

এমনই ছিল ওদের দুজনের যৌন জীবন। দুজনেই খুব এডভেঞ্চার প্রিয়, যৌনতাকে বিভিন্নভাবে উপভোগ করার ইচ্ছে ছিল দুজনের দিক থেকেই। একদিন তো নিজের অফিস কক্ষে ও জহির সুচিকে চুদেছে। সুচি গিয়েছিল একটা কাজে, যদি ও সে স্বামীর কাজের জায়গায় স্ত্রীর যাওয়াটাকে একদম পছন্দ করে না, তারপর ও বিশেষ দরকার একদিন জহিরের ফ্যাক্টরিতে গিয়েছিলো সুচি, সেদিন নিজের সহকর্মীদের সাথে সুচিকে পরিচয় করিয়ে দিয়ে, নিজের কেবিনে ঢুকে সুচিকে নিজের টেবিলের উপর ফেলে চুদেছে জহির। সুচির জীবনে এটাই সবচেয়ে বেশি উত্তেজক যৌনমিলন ছিল, দরজার বাইরের জহিরের অফিসের সহকর্মীরা, আর ভিতরে সুচিকে চুদে হোড় করছে জহির, এর চেয়ে ইরোটিক যৌন সঙ্গম সুচির জীবনে আর হয় নি।

ওদের এই অবাধ যৌন খেলায় একটাই সমস্যা, সেটা হল আচমকা অফিস থেকে জহিরের ফোন আসা এবং অসমাপ্ত যৌন কাজ ফেলে জহিরের দৌড়ে বেরিয়ে যাওয়া। জহির একটা বড় মাল্টিন্যাশনাল কর্পোরেট প্রতিষ্ঠানে প্রোডাকশন এর দায়িত্তে আছে। ওদের কোম্পানি এর ওষুধ তৈরির কারখানা আছে, সেখানের প্রোডাকশনের সমস্ত মেশিনের দায়িত্তে আছে জহির, তাই কোন কারনে কোন মেশিনে সমস্যা হলেই জহিরকে ছুটতে হয় ফ্যাক্টরির দিকে, ওখানে ৩ শিফটে কাজ চলে, তাই সরজমিনে গিয়ে দেখে কোন সমস্যার সমাধান কিভাবে করতে হবে দেখিয়ে দিতে হয় ওর অধস্তন কর্মচারীদের। সেই সব অসময়ের ডাক শুনে জহিরের দৌড়ে যাওয়ার কারণেই ওদের যৌন খেলায় মাঝে মাঝে ছেদ পড়ে। অন্যথায় ওদের পারফেক্ট কাপলের পারফেক্ট যৌন জীবন সুখেই বয়ে যাচ্ছে দিনের পর দিন।

সঙ্গে থাকুন …
 

Users who are viewing this thread

Back
Top