What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

জীবন যে রকম (1 Viewer)

স্যার ঘরের অন্য দিকে রাখা একটা সোফাতে বসে আছেন, আমি উল্টোদিকে ডিভানে বসতে যেতেই স্যার ইশারা করলেন পাশে বসতে, আমি হেসে কপট রাগ দেখিয়ে মাথা নেড়ে না বললাম আর ডিভানে বসে কফি খেতে খেতে স্যারের দিকে তাকাতে স্যার আবার ডাকলেন নিজের পাশে বসতে। আমি মুচকি হেসে বললাম "কেন? এইতো ভালোই বসে আছি।" এবার স্যার নিজেই উঠে এসে আমার হাত ধরে টেনে নিয়ে গিয়ে সোফাতে নিজের পাশে বসালেন।

স্যারের এই আগ্রাসী মনোভাবটা আমি বোধহয় পছন্দই করছিলাম, জাভেদের সাথে স্যারের এইখানেই তফাত, জাভেদ খুব নরম আর কেয়ারিং, ওর সাথে সেক্সের সময় আমি চালকের আসনে থাকি; স্যার নিজেই চালাচ্ছেন, আমায় ডমিনেট করছেন, আর বেশির ভাগ মেয়েই বোধহয় ডমিনেটেড হতেই পছন্দ করে আর সেই কারণেই বোধহয় স্যারের ভূমিকা আমায় স্যারের দিকে আকৃষ্ট করছে।

স্যারের পাশে বসতেই স্যার আমার কোমরের ওপরে হাত রাখলেন তারপর একটু নিজের দিকে টানলেন। কফির কাপ হাতে থাকায় আমি আড়ষ্ট ছিলাম, স্যার আমার হাত থেকে কাপটা নিয়ে পাশের টেবিলে রেখে দিলেন।

"কফিটা খাবোনা?"

স্যার যেন আমার কথা শুনতেই পেলেননা আমার আরো কাছে টেনে নিয়ে ঘাড়ে, গলায় মুখ ঘষতে শুরু করলেন আর ডান হাত দিয়ে আমার ডান স্তনটা মুঠো করে ধরলেন। আমি একটু অনিচ্ছা দেখিয়েই বললাম "কি করছেন স্যার এই তো একটু আগে..." উত্তরে স্যার আমার স্তন ছেড়ে আমার হাত নিয়ে নিজের লিঙ্গের ওপরে চেপে ধরলেন। "ও মাই গড!" আমার মুখ থেকে নিজের থেকেই কথাটা বেরিয়ে এলো, স্যারের লিঙ্গটা আবার শক্ত হয়ে উঠেছে।

"কি করব বল রঞ্জনা ধোনটা আবার ঠাটিয়ে উঠেছে," গোবেচারার মত মুখ করে স্যার বললেন, আমি হেসে ফেললাম স্যারের বলার ধরনে।

"আবার? ভিষন টনটন করছে আমার ঐখানটা, আপনারটা যা মোটা আর বড়, নিতে দম বেরোনোর যোগাড় হয়েছিল আমার।"

"প্লিস রঞ্জনা" বলে স্যার নিজের লুঙ্গিটা তুলে লিঙ্গটা বার করে আমার হাতটা নিয়ে ধরিয়ে দিলেন।

"আমি হাত দিয়ে করে দিচ্ছি," বলে আমি স্যারের লিঙ্গটা মাস্টারবেট করতে শুরু করলাম আর স্যার ব্লাউসের ওপর দিয়েই আমার স্তন দুটো পালা করে চটকাতে লাগলেন। স্তনের ওপরে স্যারের হাতের পেষণ ক্রমশ বাড়ছে আমিও স্যারের লিঙ্গটা জোরে জোরে মাস্টারবেট করছি, স্যার ব্লাউসটা খুললেন, শরীর থেকে বার করে নিলেন, কাঁধ থেকে ব্রায়ের স্ট্র্যাপটা নামিয়ে নগ্ন কাঁধে হালকা হালকা চুমু দিতে দিতে স্তন টিপে চলেছেন। আমি বুঝতে পারছি ক্রমশ আমরা দুজনেই আবার উত্তেজনায় ফুটতে শুরু করেছি। স্যার ব্রাটাও খুলে নিলেন আমার উর্ধাঙ্গ আবার নগ্ন হয়ে গেলো, আর স্যারের হাত আমার শরীরে যথেচ্ছ বিচরণ করতে লাগলো। স্যার লুঙ্গিটা খুলে ফেললেন তারপর আমায় পাঁজাকোলা করে তুলে নিয়ে খাটে শোয়ালেন, আমি বুঝলাম স্যার আবার করবেন আমায়। আমায় শুইয়ে নিজেও আমার পাশে এসে শুলেন তারপর মুখ ডুবিয়ে দিলেন আমার নরম স্তনের ওপরে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন আমায়, স্যারের মুখের লালায় ভিজে গেলো আমার উনিশ বছরের ঠাসা নরম ফর্সা যুবতী স্তনদুটি। কখনো নিপলটা চুষছেন, তো পরক্ষনেই দুই আঙুলের মাঝে নিপলগুলোকে নিয়ে পিষছেন, স্যারের এই আদরের অত্যাচারে আমি সুখে গুঙিয়ে উঠছি সারা শরীর মোচড় দিয়ে দিয়ে সুখের জানান দিচ্ছি। বেশিক্ষণ কাটলোনা, আমি একটু পরেই আবিষ্কার করলাম আমি আবার ল্যাংটো হয়ে গেছি স্যারের হাতে। দুজন দুজনের দিকে তাকিয়ে হাসলাম, আমার মুখে প্রশ্রয়ের আহ্বানের হাসি, স্যার এক দৃষ্টে তাকিয়ে আছেন আমার দিকে; আমি উঠে স্যারকে চিত করে স্যারের বুকে চিবুকটা রেখে স্যারের দিকে তাকিয়ে আছি, দুজনেই জানি আমরা এখন কি চাই।

"কি দেখছেন?"

"তোমায়, কি সুন্দর তুমি রঞ্জনা!"

আমি ফিক করে হেসে স্যারের বুকে একটা চুমু এঁকে দিলাম তারপর হাত বাড়িয়ে স্যারের গালে হাত বুলিয়ে দিয়ে বললাম "আপনিও খুব হ্যান্ডসাম।"

নিজেকে একটু তুলে স্যারের বুকের ওপরে উঠে এলাম, আমার শক্ত হয়ে ওঠা নিপল দুটো আর স্যারের চটকানিতে লাল হয়ে যাওয়া স্তন দুটো স্যারের বুকে চেপ্টে রইলো, নাক লাগিয়ে স্যারের শরীরের পুরুষালি গন্ধটা নিলাম আবার বুকে চুমু দিলাম তারপর স্যারের একটা নিপলে ঠোঁট ছোঁয়ালাম। হালকা চুষলাম একটা হালকা কামড়ও দিলাম, এতে স্যার যেন খেপে উঠলেন,হ্যাঁচকা টানে আমায় নিজের ওপরে উঠিয়ে নিলেন। আমি স্যারের ঠোঁটে ঠোঁট চেপে ধরলাম আর স্যার দুই হাতে আমার সুডোল নধর পাছার গোলক দুটোকে নিষ্ঠুর ভাবে চটকাতে শুরু করলেন। আমি সুখের যন্ত্রনায় কঁকিয়ে উঠলাম, স্যার চটকানোর সাথে সাথে মাঝে চটাস চটাস করে কয়েকটা চড়ও মারলেন। খুব লাগছিল, "স্যার প্লিস মারবেননা খুব লাগছে!"

স্যার যেন সম্বিত ফিরে পেলেন, আমায় বুক থেকে নামিয়ে উঠে বসলেন তারপর আমায় উপুড় করে শুইয়ে আমার পাছায় হাত বুলিয়ে আর চুমু খেয়ে আদর করে যেন ভুল স্বীকার করলেন। আমি উপুড় হয়ে শুয়ে আছি স্যার আমার ওপরে এসে উপুড় হয়ে শুয়ে পড়লেন, স্যারের লিঙ্গটা আমার দুই পাছার মাঝে সেট করে ঘষতে ঘষতে আমার নগ্ন ফর্সা পিঠে চুমুর বর্ষা নামিয়ে দিলেন। স্যারের হাত খুঁজছে আমার স্তনদুটি আমি একটু উঁচু হয়ে স্যারকে একসেস দিলাম, স্যারের দুই মুঠোয় বন্দী হলো আমার দুটি স্তন, বন্দী করেই স্যার শুরু করলেন ওদের নিপীড়ন। সারা শরীরে স্যারের আদরে আমি উত্তেজনায় ফুটছি আমার যোনির থেকে রাগরস চুঁইয়ে যোনির নিচের বিছানা ভেজাচ্ছে বেশ বুঝতে পারছি।

"স্যার আর পারছিনা", আমার কথার ভিতরের ইঙ্গিত স্যার বুঝলেন, "তাহলে চুদি আর একবার?" আমার পিঠ থেকে নেমে স্যার বললেন। আমি চিত হয়ে গিয়ে স্যারের দিকে তাকিয়ে ফিক করে হেসে বললাম "আহা আমি না বললে যেন করবেন না?" বলে আমি পা মুড়ে থাই দুটো ফাঁক করে দুই হাত বাড়িয়ে স্যারকে নিমন্ত্রণ জানালাম। "আস্তে আস্তে ঢোকাবেন", আমার গলায় ন্যাকামির সুর।

কোনো পুরুষই বোধহয় আস্তে ব্যপারটা বোঝেনা আর স্যার তো ভিষন রকম পুরুষ না বোঝাটাই স্বাভাবিক। আবার প্রবেশ করলেন আমার সিক্ত তপ্ত যোনির গভীরে, আর স্যারের শরীরের নিচে আমি দলিত মথিত হয়ে কখনো কঁকিয়ে, কখনো গুঙিয়ে, কখনো প্রবল শিতকার দিয়ে বারেবারে সুখের জানান দিলাম আর পরের পর যোনির জল ঝরিয়ে দিলাম। সারা ঘরে এখন শুধু আমাদের দুজনের যৌনতা ভরা স্বাস প্রশ্বাসের শব্দ আর যৌন গন্ধ খেলে বেড়াচ্ছে।

এবার স্যার অনেক সময় নিলেন শেষ করতে। আমি পা দুটো দিয়ে স্যারের কোমরটা পেঁচিয়ে ধরে স্যারকে আমার আরো ভিতরে ঠেলছি, দুই হাতে গলা জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট মিলিয়ে স্যারের মুখের ভিতরে জিভটা ঠেলে দিয়েছি, স্যার চুষছেন আমার জিভ, দুই হাত পিঠের নিচে দিয়ে আমায় নিজের শরীরের সাথে ঠেসে ধরে রেখেছেন আর নিরবিচ্ছিন্ন ভাবে মন্থন করে চলেছেন আমার যোনি। স্যারের হোঁতকা শাবলটা আমার যোনি খুঁড়ে খুঁড়ে বারবার জল বার করছে, আর আমি জলের অভাবে শুধু তলপেটে সুখের অসহ্য খিঁচুনি অনুভব করছি। অবশেষে ঝড় থামলো, বৃষ্টি নামলো, স্যার লিঙ্গটা ঠেসে ধরতে বুঝলাম স্যারের হয়ে এসেছে। আমার যোনির ভিতরে স্যারের লিঙ্গটা খুব লাফাচ্ছে বীর্য পাতের আগের লাফানোটা বেশ ভালো লাগে, তারপরেই শুরু হলো সেই অসম্ভব সুখের মুহুর্তটা। আমার যোনির ভিতরের পেশির চাপে স্যার সুখে গুঙিয়ে উঠলেন আর ছিরিক ছিরিক করে গরম বীর্য ছিটকে ছিটকে বেরোতে শুরু করলো। তখন আমি আরেকবার ঝরার সুখ অনুভব করলাম। স্যারের মাথাটা আমার বুকের ওপরে আমি স্যারের পিঠে হাত বুলিয়ে দিতে দিতে দেখলাম স্যারের পাছাটা একটু মৃদু গুঁতো দিয়েই চলেছে, দুজনের শরীর ঘামে চপচপ করছে। শ্রান্ত ক্লান্ত শরীরটা এলিয়ে দিলাম আর আমার ওপরে স্যারও শুয়ে হাঁফাচ্ছেন।



স্যার আমার ওপর থেকে নেমে পাশেই চিত হয়ে শুলেন, আমারও ওঠার ক্ষমতা নেই, শুয়েই রইলাম, আমার যোনি থেকে চুঁইয়ে চুঁইয়ে বেরোনো রসে আমার পাছার নিচের বিছানা ভিজে যাচ্ছে বুঝেও উঠতে পারছিনা। সারা শরীরে ক্লান্তি আর সুখের আবেশ কোনরকমে বেড সাইড ড্রয়ার থেকে টিসু পেপার বার করে যোনি মুছলাম, উঠে বাথরুমে গিয়ে আবার পরিষ্কার হয়ে একটা টাওয়েল জড়িয়ে এসে শাড়ি ব্লাউস পরে রেডি হয়ে স্যারকে ডাকলাম।

স্যার উঠে একটা জিন্স আর পাঞ্জাবি পরে নিজের গাড়ি বার করলেন আমায় বাড়ি পৌঁছে দিতে। গাড়িতে উঠে আমি পিছনের সিটে বসতে যেতেই স্যার সামনে নিজের পাশে বসতে বললেন, তাই বসলাম। বাড়ির সামনে এসে গাড়ি দাঁড় করিয়ে স্যার আমার হাতটা ধরতেই হটাত লোড শেডিং হয়ে গেলো, স্যার আমার হাতটা নিজের ঠোঁটে ছোঁয়ালেন, আমি অন্য হাতটা স্যারের গালে বুলিয়ে দিলাম, স্যার আমায় কাছে টেনে নিয়ে বুকের ওপরে মাথাটা রাখলেন, আমি স্যারের চুলটা ঘেঁটে দিয়ে বললাম " আলো চলে আসতে পারে, আর দুষ্টুমি নয়, ছাড়ুন।" স্যার ছেড়ে দিলেন আমি নিজেকে ঠিক করে বললাম "একটু কফি খেয়ে যান না স্যার?" স্যার নেমে এলেন গাড়ি থেকে, বাড়িতে তখন শুধু রান্নার দিদি রয়েছে, দিদিকে বললাম কফি করতে, ঘরে মোমবাতি জ্বলছে শুধু, মোমবাতির আলোয় স্যারের চোখ শুধু আমার দিকে। কফি এলো লাইটও এলো, একটু পরে মা-ও চলে এলো, আরো কিছুক্ষণ কথা বার্তার পরে স্যারকে বললাম "স্যার আমার ঘরটা দেখবেন না?" মা হেসে বললো "ওহ ঠিক তো, সেকি তপন তুমি এখনো ছাত্রীর ঘর দেখনি? যাও যাও দেখো আর শোনো আজ এখানেই ডিনার করে যেও।" কলেজে সিনিয়র হওয়ার জন্য মা স্যারকে নাম ধরে তুমি করেই ডাকতো, মায়ের কথায় স্যার মাথা নেড়ে সম্মতি জানালেন তারপর আমার সাথে আমার ঘরে এলেন।

ঘরে বসে আমাদের মধ্যে শুধুই পড়াশোনা নিয়েই কথা হলো, প্রায় ঘন্টাখানেক ছিলাম আমরা কিন্তু স্যারকে একটুও বেচাল হতে দেখলামনা। ডিনার করে স্যার চলে গেলেন, আমি এগিয়ে দিতে গেলাম গেট অব্দি, স্যার শুধু একবার আমার হাতটা চেপে ধরলেন, ব্যাস আর কিছু না।



আমার দ্বৈত জীবন শুরু হলো। জাভেদ আমার হবু জীবন সঙ্গী আর স্যার আমার ফ্রেন্ড, ফিলোসফার, গাইড।

জাভেদের কাছে অনেক কথা বলতে পারতামনা খোলামেলা যৌন সম্পর্ক সত্বেও, কিন্তু স্যারের সামনে আমি অকপট, মনের সব কথাই স্যারকে অকপটে বলতে পারতাম। জাভেদের সাথে এত বন্ধুত্ব সত্বেও ফর্মাল ছিলাম, কিন্তু স্যারের সাথে দুষ্টুমি ফাজলামি করতেও আটকাতোনা, যদিও পড়াশোনার ব্যাপারে স্যার কোনরকম কম্প্রমাইস করতেন না। স্যারের পাল্লায় পড়ে আমার মুখের ভাষাও অনেক পাল্টেছে যদিও জাভেদের সামনে ব্যবহার করিনা। স্যার অনায়াসে ধোন, বাঁড়া, গুদ এইসব কথা বলতেন, প্রথম প্রথম লজ্জা করতো কিন্তু ক্রমশ আমারও মুখের আড় ভাঙ্গলো, আমিও স্যারের মতই বলতে লাগলাম গুদকে গুদ, বাঁড়াকে বাঁড়া, বা চুচি, পোঁদ ইত্যাদি।

মাঝেমধ্যেই স্যারকে বিদেশে বা অন্য রাজ্যে যেতে হতো লেকচার দিতে বা কনফারেন্সে। বাইরে গেলে আমার জন্য কিছু না কিছু উপহার নিয়েই আসতেন। আমার বেশ ভালো লাগত স্যারের সান্যিধ্য, আমি যেদিন পড়তে যাওয়ার কথা সেদিন ছাড়াও স্যারের কাছে যেতাম। শুধুই যৌনতা নয় দুজনের মধ্যে একটা মনের সম্পর্ক গড়ে উঠেছিল।

জাভেদের সাথে প্রায়ই কলেজ থেকে ফিরতাম ওর বাইকে করে, কখনো ওর বাড়িতে কখনো আমার বাড়িতে আমরা একান্ত হলেই উদ্দাম শরীরী খেলায় মেতে উঠতাম আমরা। স্যার জানতেন জাভেদের সাথে আমার সম্পর্কের কথা, আমিও জানতাম স্যারের বিয়ে না করার কারণ যে মহিলা তার কথা।

একদিন দুপুরে হটাত কলেজ ছুটি হয়ে যাওয়ায় আমি বাড়ি আসার জন্য বাস স্ট্যান্ডে দাঁড়িয়েছিলাম, বাড়ি যেতে ইচ্ছা করছিলোনা, মনে হলো দেখি স্যার বাড়তে আছেন কি না, স্যারের বাড়িতে গিয়ে দেখি দরজা বন্ধ, আমায় স্যার বাড়ির একটা চাবি দিয়ে রেখেছিলেন, সেটা দিয়ে ভিতর থেকে লক করা দরজাটা খুলে ঢুকলাম। বেডরুমে ঢুকতে গিয়ে ভিতরে কথার শব্দ শুনে থমকে গেলাম, একটু ঠেলতে সামান্য ফাঁক হতে দেখি স্যার আর আরেকজন মহিলা বিছানায় উদ্দাম প্রেমে মত্ত, মহিলার হাতের শাঁখা দেখে বুঝলাম মহিলা বিবাহিতা। মহিলা স্যারের ওপরে চড়ে প্রবলভাবে যোনি মন্থন করাচ্ছেন আর স্যার নিচ থেকে মহিলাকে করছেন কিছুক্ষণ এইভাবে চলার পর মহিলা বললেন "দাদা আর পারছিনা কোমরটা ধরে গেছে, এবার আপনি ওপরে আসুন।" স্যার তাই করলেন। প্রায় ১৫ মিনিট পরে স্যার মহিলার ভিতরে বীর্য ঢেলে শেষ করলেন। মহিলা উঠে বাথরুমে যেতে আমি বাড়ি থেকে বেরিয়ে এসে আবার দরজা নক করলাম, একটু পরে স্যার এসে দরজা খুললেন। দেখলাম ওই মহিলা বসার ঘরে বসে আছেন, স্যার পরিচয় করিয়ে দিলেন, উনি স্যারের ছোট ভাইয়ের বউ সুজাতা। কিছুক্ষণ পরে উনি বিদায় নিয়ে চলে যেতে আমিও চলে যেতে চাইলাম। স্যার আমায় অবাক করে দিয়ে বললেন "সবটা না জেনে অভিমান করে চলে যাবে?"

আমি স্যারের দিকে তাকাতে স্যার বললেন "আমি জানি তুমি আমাদের সম্পর্কটা দেখেছ, তুমি দরজা ফাঁক করতেই আমি বুঝেছিলাম।"

আমি অভিমানের সুরে বললাম "আমায় সবকিছু বলার কি আছে? আমি আপনার কে?"

"রঞ্জনা পৃথিবীতে আমি দুজনকে কখনো ফাঁকি দিতে পারবনা, এক সুজাতা আর তুমি।" আমি চুপ করেই আছি দেখে আবার বললেন "আমায় চরিত্রহীন মনে হচ্ছে তাইনা? তাহলে শোনো সুজাতার সাথে বিয়ে হওয়ার কথা ছিল আমার, কিন্তু মনের কথা বলতে না পারার জন্য ওর বিয়ে হলো আমার ভাইয়ের সাথে, কিন্তু আমি ওকে ভালোবাসা থামাইনি, বিয়ের দুই বছরের মাথায় আমার ভাইয়ের একটা এক্সিডেন্ট হলো যাতে ও পঙ্গু হয়ে গেলো। ওর সংসারের দায়িত্ব এসে পড়ল আমার ওপরে কারণ তখন সুজাতা চাকরি করতোনা এদিকে একটা ছেলেও হয়েছে, সেই থেকে আর আমার বিয়ে করা হলো না। দেশের বাড়িতে আমার বুড়ি মা আর সুজাতা থাকে ওর ছেলেকে নিয়ে, একটা স্কুলে চাকরি পেয়েছে এখন।"

"আপনাদের মধ্যে সম্পর্কটা কি করে হলো?" আমি জিজ্ঞেস করেই ফেললাম।

"মা আমার বিয়ের জন্য খুব চেষ্টা করছিলেন আমি রাজি হচ্ছিলামনা, একদিন সুজাতা আমায় বলতে আমি আর নিজেকে আটকাতে না পেরে মনের কথা বলে দিলাম। সব শুনে ও থম মেরে গেলো, আমি আর ওর সামনে থাকতে না পেরে চলে এলাম দেশের বাড়ি থেকে। তিনদিন পরে এক দুপুরে ও এসে হাজির, আমি তো মনে ভাবছি কি হয় কি হয়, তো দেখি ও কিছু খাবার করে এনেছে সেগুলো গরম করে একসাথে খেতে বসলাম। দুজনেই চুপ, ওই প্রথম মুখ খুলল, বলল ভালবাসাটা পাওয়ার খুব লোভ ওর, সেই দুপুরে ওর সাথে প্রথম শারীরিক সম্পর্ক হলো।"



"প্লিস রঞ্জনা আমার ওপরে রাগ কোরোনা", এই বলে স্যার আমার সামনে হাঁটু গেড়ে বসে আমার হাত দুটো ধরলেন।

"কি করছেন স্যার?"

"তুমি ভুল বুঝলে আমার খুব কষ্ট হবে", স্যারের কান্নাভেজা স্বর আমার মনটা ভিজিয়ে দিল, স্যারের চুল ঘেঁটে দিয়ে বললাম "ভুল বুঝিনি একটু কষ্ট হয়েছিল, এখন ঠিক আছি। আপনার সুজাতা আর আমার জাভেদ" বলে ফিক করে হাসলাম, স্যারও হেসে ফেললেন।
 
সুজাতার কথা :-

মায়ের কথা শুনে দাদার কাছে কথাটা পেড়েছিলাম। ভাসুর হলেও দাদার সাথে আমার সম্পর্ক খুব সহজ, আসলে আমার বর আর ভাসুর দুজনকেই বিয়ের আগে থেকেই চিনি, ওনারা পিঠোপিঠি ভাই আর আমার শাশুড়ি হলেন আমার মায়ের ছোট্টবেলার বন্ধু, সেই সুত্রে ওদের সাথে ছোট থেকেই জানাচেনা।

"মায়ের কথা শুনে একটা বিয়ে করুন না দাদা, একা একা থাকেন কলকাতায়, মা খুব চিন্তা করেন সবসময়।"

"বিয়ে একটা করে ফেলা যায় নাকি ওই রকম? সারা জীবনের ব্যাপার!"

"তা আপনার কেমন মেয়ে পছন্দ বলুন না আমিও তাহলে মাকে বলি সেইরকম কাউকে দেখতে?", দাদাকে ভাত বেড়ে দিতে দিতে বললাম।

"তোমার মতো কেউ" এই কথা বলে গভীর দৃষ্টিতে তাকালেন আমার দিকে একবার তারপরেই চোখ নামিয়ে নিলেন, বোধহয় ভাবলেন যে কথাটা বলা ঠিক হয়নি। আমি ফিক করে হেসে বললাম "আমার তো কোনো জমজ বোন নেই, তাহলে কি বিয়ে করবেন না?" দাদা আবার মুখ তুলে আমার দিকে তাকালেন মুখে স্মিত হাসি।

"সবার কপালে সব সুখ লেখা থাকে সুজাতা?"

দাদার গলার স্বরে আমার বুকের ভিতরটা মোচড় দিয়ে উঠলো। আমার বর যখন হসপিটালে ভর্তি, দুজনে রাত জাগছি একসাথে। দাদা এক দুর্বল মুহুর্তে বলে ফেলেছিলেন যে দাদার নাকি আমায় খুব পছন্দ ছিল, ওনারও ইচ্ছা ছিল আমায় বিয়ে করার কিন্তু মুখ ফুটে বলতে পারেন নি আর ওনার ভাই সেটা বলে আমায় বিয়েটা করে ফেলল।

এক্সিডেন্টের পর থেকেই স্বপন মানে আমার বর বিছানায় পড়ে আছে, চাকরিটাও গেছে, দাদা কিন্তু সংসারের দায়িত্ব পালন করে চলেছেন। প্রতিটা খুঁটিনাটির দিকে ওনার নজর, মায়ের, ভাইয়ের ওষুধ, আমার বাচ্চার দুধ, ভাইকে ঠিক সময় ডাক্তার দেখানো, আমার প্রয়োজন সব কিছুর দিকে ওনার নজর থাকে। প্রতি সপ্তাহে বাড়িতে এসে সব দায়িত্ব পালন করার সমস্ত খরচ আমার হাতে তুলে দিয়ে যেতেন, এমনকি যদি কখনো না আসতে পরের সেইজন্য আগাম টাকাও দিয়ে রাখতেন, আমি চাকরি না পাওয়া পর্যন্ত আমায় হাতখরচের টাকাও দিতেন।

সেদিন সারাদিন আর দাদার সাথে কোনো কথা হয়নি দুএকটা কাজের কথা ছাড়া, বিকালে দাদা কলকাতায় ফিরে গেলেন। অন্যদিন যাওয়ার আগে আমায় বলে যান, আজ কিছু না বলেই চলে গেলেন, হয়ত আমায় কথাটা বলার জন্য লজ্জা পেয়েছেন।

পরের শনিবার আমার স্কুলের ছুটি ছিল পৌষ সংক্রান্তির জন্য, আগের দিন ভেবেছিলাম দাদা আসবেন কিন্তু ফোন করে মাকে জানালেন কিছু জরুরি কারণের জন্য আসতে পারবেন না। মায়ের খুব মন খারাপ, মা দাদার জন্য পিঠে পায়েস করেছিলেন, আমি ঠিক করলাম আমি কলকাতায় গিয়ে দাদাকে পিঠে পায়েস দিয়ে আসি। মাকে বলতে মা-তো খুব খুশি হলেন। সকাল বেলায় আমি বেরিয়ে পড়লাম। কলকাতায় দাদার বাড়িতে পৌঁছতে প্রায় এক ঘন্টা লাগলো, কোনো কারণে ট্রেনের খুব গন্ডগোল ছিল, যাই হোক দাদা বাড়িতেই ছিলেন। আমায় দেখে তো অবাকই হলেন, তবে বুঝলাম মনে মনে খুশিই হয়েছেন তবু মুখে অনুযোগ করলেন "কি দরকার ছিল এত কষ্ট করার?"

আমি বললাম "আপনি বাড়ির বড় ছেলে, আপনি না খেলে আমাদের মুখে রুচবে পিঠে পায়েস?"

দাদা কিছু না বলে কফির জন্য কিচেনে ঢুকলেন। আমি গিয়ে দাদাকে বললাম "আপনি সরুন আমি করছি।" দাদা কিছু না বলে ব্যালকনিতে গিয়ে বসলেন, আমি কফি করে দুজনের দুটো কাপ নিয়ে ব্যালকনিতে দাদার সামনে রাখা অন্য চেয়ারে বসলাম। কফিতে চুমুক দিয়ে বেশ আয়েশের একটা আওয়াজ করলেন, তারপর সবার কথা জিজ্ঞেস করলেন, টুকটাক কথা চললো।

দুপুরের খাওয়ার ব্যবস্থা করলাম, ফ্রিজ খুলে দেখলাম ফ্রিজে বিয়ারের বোতল, বুঝলাম দাদা খান। দাদাকে বললাম "দাদা আপনি কি রেগুলার বিয়ার খান নাকি?" দাদা আমার প্রশ্নে আমতা আমতা করে বললেন ওই ছুটির দিনে দুপুরে একটু খাই মাঝে মধ্যে আর পার্টি ফার্টিতে গেলে বা বিদেশে যদি প্রয়োজন হয়।"

আমি ফিক করে হেসে বললাম "আজ তাহলে ছুটির দিনটা মাটি করে দিলাম তো আমি?"

দাদা বলে উঠলেন "না না তা কেন।"

"তাহলে আজ খাবেন না?" আমি বললাম।

"তোমার সামনে খেলে যদি তুমি রাগ করো তাই...."

"আমি মোটেও রাগ করবোনা, আপনি খেতে পারেন।"

দাদা বেশ খুশিই হলেন একটা বোতল বার করে এনে বসলেন বিয়ার খেতে। আমি দুপুরে খাওয়ার জন্য মাছ ভেজেছিলাম একটা প্লেটে এনে দিলাম, তারপর আমিও সামনে বসে দাদার সাথে টুকটাক কথা বলতে থাকলাম। হটাত দাদা আমায় অবাক করে দিয়ে জিজ্ঞেস করলেন "সুজাতা তুমি কখনো ড্রিংক করেছ?"

আমি তাকালাম, তারপর বললাম ইউনিভার্সিটিতে পড়ার সময় বন্ধুদের সাথে পিকনিকে গিয়ে খেয়েছি তারপর আপনার ভাইয়ের সাথে বিয়ের পরে বেড়াতে গিয়ে খেয়েছি।"

"তোমার ইচ্ছা করলে এখনো খেতে পারো।"

আমি লজ্জায় মুখ নিচু করে বললাম "ধ্যাত, আপনার সামনে...."

"আমি কি বাঘ না ভালুক" দাদা বললেন।

'ভাসুর' বলে আমি হি হি করে হেসে ফেললাম। দাদা উঠে গিয়ে একটা গ্লাস এনে আমায় বিয়ার দিলেন "নাও খাও, আমি কিছু মনে করবোনা।" আমি গ্লাসটা হাতে তুলে নিয়ে চুমুক দিতে শুরু করলাম, আমাদের মধ্যেকার সম্পর্কটা আরো সহজ হয়ে গেলো।



কথায় কথায় দাদা আমায় জিজ্ঞেস করলেন "তোমার শরীর টরীর ঠিক আছে তো?" আমার মনের মধ্যে এতক্ষণ জমে থাকা অভিমানটা কান্না হয়ে বেরিয়ে এলো। "এতক্ষণে আমার কথা জানতে চাইলেন", বলে আমি হাউ হাউ করে কেঁদে ফেললাম। দাদা কিংকর্তব্যবিমুঢ় হয়ে গেলেন, এগিয়ে এসে সোফায় আমার পাশে বসে মাথায় হাত বুলিয়ে দিতে দিতে বললেন "এই বোকা মেয়ে কাঁদছ কেন?" আমি নিজেকে সামলাতে পারলামনা দাদার বুকে ঝাঁপিয়ে পড়ে দাদার প্রশস্ত বুকে মাথা রেখে ফুলে ফুলে কাঁদতে লাগলাম। দাদা হাত দিয়ে আমার মুখটা তুলে ধরে আরেক হাতে আমার চোখের জল মুছিয়ে দিয়ে জিজ্ঞেস করলেন "তোমার কি কষ্ট এত? আমায় তো কখনো বলনি?"

আমি কাঁদতে কাঁদতেই বললাম "সব কি বলা যায় দাদা? বলুন তো আমার জীবনে কি রইলো? পঙ্গু স্বামী ছাড়া?" দাদার চোখে চোখ রেখেই বললাম আবার "আপনি বুঝবেন না" বলে নিজেকে ছাড়িয়ে নিতে যেতেই দাদা বললেন "আমি কি তোমার সাথে বন্ধুর মতো মিশিনা? কখনো ভাসুরের মতো ব্যবহার করি? আমায় নির্দ্বিধায় বলতে পারো, আমি সবসময় তোমার পাশে আছি।" দাদার কথায় আমার মনের ভিতরে একটা খুশির ঢেউ উঠলো, কি যে হলো কি জানি দাদাকে আঁকড়ে ধরলাম দাদার বুকে মুখ রাখলাম। দাদা আমার মুখটা তুলে ধরলেন আমি চোখ বুজে ফেললাম, ভিষন লজ্জা করছিল চোখ খুলতে। হটাত বুঝলাম দাদা নিজের ঠোঁটটা আমার ঠোঁটের ওপরে রাখলেন, আমি নিজের ঠোঁট খুললাম, আমার ঠোঁটে ছিল দাদার জন্য আমন্ত্রণ। দাদার জিভটা আমার মুখের ভিতরে প্রবেশ করলো।



ইসসসস অনৈতিক মিলনের আনন্দ আমার সারা শরীরে ছড়িয়ে পড়ছে বেশ বুঝতে পারছি যে ভিজে যাচ্ছি, দাদার সবল আলিঙ্গনে আস্তে আস্তে নিজেকে হারিয়ে ফেলছি। পৌষ মাসের শীতেও আমি ঘামছি দরদর করে আনন্দে উত্তেজনায়। কতক্ষণ এইভাবে দাদার ঠোঁটে ঠোঁট লাগিয়ে দাদাকে জড়িয়ে ধরে বসেছিলাম জানিনা, খেয়াল হলো ঠোঁটের ওপর থেকে দাদা ঠোঁট সরিয়ে নিতে, অনুভব করলাম আমিই দাদাকে আঁকড়ে ধরে রয়েছি, দাদা আমায় আগের মতো জড়িয়ে নেই। চোখ খুললাম, দাদার চোখের দিকে তাকাতে দেখলাম দাদার চোখে দ্বিধার দৃষ্টি।

"সুজাতা সরি, আমি নিজেকে কন্ট্রোল করতে পারিনি, ক্ষমা করে দিও আমায় প্লিস", দাদার গলায় অনুতাপ। মনের ভিতরে যে ঢেউটা উঠেছিল সেটা যেন স্তিমিত হয়ে গেলো, কিন্তু শরীরের মধ্যে ওঠা ঢেউটা তো স্তিমিত হওয়ার নয়। আর আজ যদি দাদার অনুতাপে প্রশ্রয় দিই আর জীবনে দুজন দুজনের মুখোমুখি হতে পারবনা, আর এটাও বুঝলাম আমাকেই উদ্যোগী হতে হবে দাদার মনের দ্বিধা কাটাতে। হাত বাড়িয়ে দাদার মাথাটা পিছন থেকে ঠেলে নিয়ে এলাম আমার ঠোঁটের ওপরে। দাদার ঠোঁটে আমার ঠোঁট চেপে ধরলাম, কাজ হলো, একটু একটু করে দাদাও সাড়া দিলেন। আমার জিভকে নিজের মুখের ভিতরে নিয়ে চুক চুক করে চুষতেও শুরু করলেন, শীতের বদলে দুজন উত্তপ্ত হতে শুরু করলাম। আমি নিজেকে দাদার শরীরের সাথে চেপে ধরলাম, একটু একটু করে দুটো শরীর একে অন্যের সাথে যেন মিশে যেতে চাইছিল। দাদা আমায় এক হ্যাঁচকা টানে নিজের কোলের ওপরে উঠিয়ে নিলেন কিন্তু দুটি ঠোঁটের জোড় খুলছিলাম না আমরা, আমি ভীষনভাবেই চাইছিলাম যে দাদা আমায় ভোগ করুন, আমার শরীরে জমে থাকা খিদেটা মিটুক, তিন বছরের উপবাস ভাঙ্গতে চাই আমি আজ। দাদা ঠোঁটের জোড় খুললেন, মুখে হাসি দেখে লজ্জা পেলাম।

"সুজাতা বেডরুমে চলো" বলে আমায় কোল থেকে নামিয়ে দাঁড় করিয়ে নিজেও উঠে দাঁড়িয়ে আমার হাত ধরে হাঁটতে শুরু করলেন বেডরুমের দিকে। যা হতে চলেছে তার অনুভব আমায় আশা, লজ্জা আর ভালোলাগার মিশ্রণে আরো উত্তেজিত করলো, আমি দাদার টানে দাদার সাথে পা মিলিয়ে বেডরুমে ঢুকলাম। দাদা আমায় ডিভানে যত্ন করে বসিয়ে আমার সামনে হাঁটু গেড়ে বসলেন, আমার বুক থেকে শাড়িটা নামিয়ে কোলের ওপরে ফেলে পরনের উলের ব্লাউসটা খুলতে উদ্যত হলেন, আনাড়ি হাতে ব্লাউসের হুক খুলতে চেষ্টা করে ব্যর্থ হয়ে কাঁচুমাচু মুখে আমার দিকে তাকিয়ে নিরবে আমার সাহায্য চাইলেন।

আমি দাদার চোখ থেকে চোখ সরিয়ে নিলাম, একটা লজ্জা যেন আমায় ঘিরে ধরলো, তারপর ব্লাউসের হুকগুলো খুলে দিলাম, নিচের ব্লাউসটা খুলতে পারবেন না বলে সেটাও খুলে দিলাম। দাদা আমার বুকে দুটো মাইয়ের মাঝে মুখ রাখলেন, ব্রা বাঁধা বুকের খোলা অংশে চুমু খেতে শুরু করলেন, একটা খুশির আবেশে আমি আমিও দাদার মাথাটা আমার বুকে চেপে ধরে ভালোলাগার জানান দিলাম। দাদা আমার শরীর থেকে দুটো ব্লাউসই খুলে ফেললেন, তারপর ব্রাটা খুলতে চেষ্টা করলেন, জানতেন পারবেন না, আবারও চোখের ইশারা আমি খুলে দিতেই সেটাও আমার গা থেকে বার করে নিয়ে আমার একটা মাইতে হাত রাখলেন, আমি শিউরে উঠলাম। একটা বাচ্চা হওয়া সত্তেও আমার শরীরের বাঁধুনি ছিল অটুট, বিয়ের আগে আমি বেশ রোগাসোগা ছিলাম, বাচ্চা হওয়ার পরে আমার শরীর বেশ সুডোল ভরাট হয়েছে। লোকের দৃষ্টিতে বুঝি যে আমি বেশ আকর্ষনীয়া শরীরের মালকিন। দাদা ঝাঁপিয়ে পড়লেন আমার বুকের ওপরে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন আমার ঠাসা ঠাসা মাইদুটো তার সাথে মাইয়ের বোঁটা চুষে মাই দুটো টিপে চটকে আমায় অস্থির করে তুললেন। দাদার মুখের লালায় ভিজে গেলো আমার খোলা বুক,সুখের আবেশে আমার মুখ থেকে আমার অজান্তেই শীত্কার বেরিয়ে এলো। দাদা আমার মাই দুটো পালা করে একটা টিপছেন আরেকটা চুষছেন আর আমি দাদার চুল মুঠো করে ধরছি আমার মাইতে। দাদার মুখ আস্তে আস্তে নামছে, এসে থামলেন আমার নাভিতে, নাভির গর্তে দাদার জিভের প্রবেশ অনুভব করলাম। অন্য দিকে দাদার হাত ব্যস্ত আমার শাড়ি খুলতে, কয়েক মুহুর্তেই আমার শরীর থেকে শাড়িটা খসিয়ে দিলেন। আমি পাছা তুলে শাড়িটা সরিয়ে দিয়ে শুধু সায়া পড়ে দাদার সামনে বসে শরীরটা পেতে দাদার আদর খাচ্ছি আর অপেক্ষা করছি দাদার হাতেই ল্যাংটো হওয়ার। বেশিক্ষণ অপেক্ষা করতে হলোনা, সায়ার দড়ি খুলে সায়ার সাথেই আমার প্যানটিটাও শরীর থেকে পা গলিয়ে বার করে আমায় উদোম ল্যাংটো করে দিলেন দাদা। নারীর স্বাভাবিক লজ্জায় আমি হাত দিয়ে কালো বালে ঢাকা গুদ আড়াল করলাম। দাদা আমার নধর থাইয়ের ওপরে ঠোঁট ছোঁয়ালেন, হালকা হালকা চুমু দিতে দিতে ক্রমশ ওপরের দিকে উঠতে উঠতে গুদের ওপরে রাখা হাতের চেটোয় চুমু দিলেন একটা। দাদার তপ্ত ঠোঁটের উত্তাপ ছড়িয়ে পড়ল আমার শরীরে, একটা হাত গুদের ওপরে রেখে অন্য হাতটা দাদার চুলের ভিতরে ঢুকিয়ে বিলি কাটতে লাগলাম। আমার গুদ দেখার জন্য দাদার আর তর সইলনা, মুখ তুলে আমার হাতটা সরিয়ে দিয়ে গুদটার দিকে তাকিয়ে রইলেন, দাদার তাকানোতে শরীরে একটা সিরসিরানি হলো!

"কি দেখছেন?" লজ্জা জড়ানো স্বরে অস্ফুটে জিজ্ঞেস করলাম।

"কি সুন্দর তুমি সুজাতা, আমি ভাবতেই পারছিনা, এখনো বিশ্বাস হচ্ছেনা যে তোমায় এমনভাবে পেয়েছি!" বলে দাদা আমার পাশে এসে বসে আবার আমায় গভীরভাবে চুমু খেলেন তারপর আমায় নিয়ে কোলের ওপরে বসালেন।

"আমায় তো উদোম করে দিলেন, আর নিজে সব পরে...." কথা শেষ করলামনা দাদা আমায় কোল থেকে নামিয়ে বিছানায় শুইয়ে দিয়ে উঠে দাঁড়িয়ে পরনের লুঙ্গি আর শার্টটা খুলে পুরো ল্যাংটো হয়ে দাঁড়ালেন। কোলের ওপরে বসা অবস্থায় পাছায় দাদার শক্ত ধোনের ছোঁয়া পাচ্ছিলাম বুঝতে পারছিলাম যে ওটার সাইজ ভালই কিন্তু এখন চোখের সামনে দেখে আমার মুখ থেকে একটা ভয়ের আওয়াজ নিজের অজান্তেই বেরিয়ে এলো, আমি বিছানার ওপরেই উঠে বসলাম। একবার ধোনের দিকে তাকাচ্ছি আরেকবার দাদার দিকে, দাদা মিচকি মিচকি হাসছেন আর নিজের ধোনটা একহাতে নিয়ে হালকা হালকা খিঁচছেন। ধোনের মুন্ডুর থেকে চামড়াটা নামাতে দেখলাম মুন্ডুটা ছুঁচলো আর গোড়াটা প্রায় আমার কব্জির মতো মোটা। বাঁড়ার মুন্ডিটা একটা হাঁসের ডিমের মতো আর গোলাপী রঙের, বাঁড়ার মুখে একটা রসের বিন্দু টলমল করছে।

"পছন্দ হয়েছে সুজাতা?"

"দাদা আপনারটা ভিষন বড়!", আমার ভয় জড়ানো মন্তব্য দাদার পছন্দ হলো দাদা বিছানায় উঠে এসে আমার পাশে বোসে আমার ডান হাতটা নিয়ে নিজের বাঁড়াটার ওপরে রাখলেন। দাদার বাঁড়াটা যেন আগুনের মতো গরম, আমার নরম হাতের তালু আর আঙুলগুলো যেন পুড়ে যাচ্ছে, একটা ভয়মেশানো ভালোলাগা ছড়িয়ে পড়ল আমার শরীরে মনে। আমি যেন দাদার বাঁড়ার বশ হয়ে পড়লাম। প্রথমে দাদা আমার হাতের ওপর নিজের হাতটা চেপে ধরে আমায় দিয়ে খেঁচাচ্ছিলেন, একটু পরে দাদা হাত সরিয়ে নিলেও আমি দাদার বাঁড়াটাকে আদর করেই যাচ্ছিলাম আর দাদার হাত তখন পৌঁছে গেছে আমার রসে চপচপে গুদের দরজায়। একটা আঙুল ঢোকাতে চেষ্টা করছেন গুদে, আমি পা ফাঁক করে দিলাম দাদাকে সুবিধা করে দিতে, দাদার মোটাসোটা আঙুলটা পুচ করে সেঁধিয়ে গেলো আমার গুদের ভিতরে, উমমমম করে সুখের জানান দিলাম আমি। দাদার বাঁড়া আমার হাতের মধ্যে লাফাচ্ছে আর দাদার আঙুলটা আমার হড়হড়ে গুদে দ্রুত যাওয়া আসা করছে। সুখে আমি গুদের মাংস পেশী কুঁচকে দাদার আঙুলটা চেপে চেপে ধরছি, সারা ঘর জুড়ে তখন শুধু আমার শীত্কার আর গুদে আঙুল যাওয়া আসার হালকা পচ পচ শব্দ সেই সাথে এক মন মাতাল করা যৌন গন্ধ।
 
দাদা আরেকটা আঙুল ঢোকালেন, দুটো মোটা মোটা আঙুল দিয়ে আমার গুদটা ক্রমাগত খিঁচছেন আর আমি গুদের পেশী দিয়ে দাদার আঙুল দুটোকে চেপে চেপে ধরছি। কোনোদিনও ভাবিনি যে ভাসুরের সাথে সম্পর্ক হবে আমার, বর যতদিন সুস্থ ছিল ভালই ছিলাম, নিয়মিত চোদন খেতাম বরের, কি যে হয়ে গেলো! আজ প্রায় তিন বছর হতে চললো নিজের আঙুল ছাড়া আর কিছু গুদে ঢোকেনি, তাও একান্ত অসহ্য না হলে খিঁচতামনা, আর আজ ভাসুরের দুটো মোটা আঙুল গুদে আর ভাসুরের তাগড়া বাঁড়াটা আমার হাতের মধ্যে ফুলে ফুলে উঠছে, লাফাচ্ছে, আমার হাত, আঙুল যেন পুড়ে যাচ্ছে ওটার তাপে। খেঁচার প্রবল সুখে আমি মাতোয়ারা হয়ে উঠছি, কোমরটা এগিয়ে দিচ্ছি দাদার আঙুলের গতির সাথে তাল মেলাতে, ওহ ভগবান এত সুখও ছিল আমার কপালে!

"সুজাতা, ভালো লাগছে?" দাদার এই প্রশ্নের জবাব কি দেব!

"উমমম দাদা ভিষন সুখ হচ্ছে" বলে দাদার কাঁধের ওপরে মাথাটা এলিয়ে দিলাম। আর সোজা হয়ে থাকতে পারছিনা যেন আমার শরীরটা একটু পিছিয়ে ডিভানের হেড বোর্ডে হেলান দিলাম, একটা পা গুটিয়ে দাদার সুবিধার জন্য অন্য পা-টা মেলে রাখলাম, এত কিছুর মধ্যেও দাদার ধোনটা ছাড়িনি। আমার গুদের ভিতরে তোলপাড় হচ্ছে, প্রবল সুখের একটা ঢেউ উঠছে যেন যে কোনো সময় গুদের দুই পাড় ভেঙ্গে জলের তোড় ছুটিয়ে দেব।

"দাদা আমার হবে, আরেকটু করুন এমন", আমার কথায় দাদার মাথায় ভূত চাপলো বোধহয়, উঠে আমার দুই পা ধরে টেনে চিত করে শুইয়ে দিয়ে সোজা আমার হালকা কালো বালে ছাওয়া গুদে মুখ দিলেন। আমি বাধা দেওয়ারও ফুরসত পেলামনা, দাদা আমার গুদ চাটতে শুরু করলেন। কখনো চাটছেন আবার পরের মুহুর্তেই জিভটা সুচালো করে গুদের ভিতরে ঢুকিয়ে দিচ্ছেন, আমি এক তীব্র সুখে গুঙিয়ে উঠলাম।

"দাদা কি করছেন? ঐখানে মুখ দিচ্ছেন? প্লিস সরান, আমার এক্ষুনি বেরোবে।" মুখে বলছি বটে কিন্তু মনে মনে ভীষণভাবে চাইছি কামড়ে খেয়ে নিক আমার গুদটা, সব কিটকিটানি মেরে দিক এই পুরুষটা। দাদার মাথার চুলে হাত বোলাতে বোলাতে ভীষণভাবে পাছা নাড়িয়ে সুখটা উপভোগ করছি আর চরম সুখের জন্য অপেক্ষা করছি। ভাবতে পারিনি ঠিক জল খসার আগের মুহুর্তেই দাদা মুখটা সরিয়ে নেবেন, দাদা মুখটা সরিয়ে নিয়ে সোজা হয়ে বসলেন, আমি হতাশার চোখে তাকাতে দেখলাম দাদার মুখে দুষ্টুমি খেলা করছে, মতলবটা বোঝার চেষ্টা করলাম, পরের মুহুর্তেই দাদা আমার সুঠাম থাই দুটো দুই হাতে ধরে দুই পাশে ছড়িয়ে দিলেন আর আমার দুই পায়ের মাঝে এসে হাঁটুতে ভর দিয়ে বসলেন। দাদার উদ্দেশ্য বুঝতে বাকি রইলোনা, বুঝলাম সেই চরম মুহূর্তটা এসে গেছে, আমি হাঁটু মুড়ে পা ভাঁজ করে প্রস্তুত হলাম দাদার বাঁড়াটা গুদের ভিতরে নিতে।

"দাদা আস্তে আস্তে ঢোকাবেন, অনেকদিনের অনভ্যাস আর আপনারটা ভিষন মোটা আর বড়!" লজ্জার মাথা খেয়ে কোনরকমে বললাম।

"কেন স্বপনেরটা কি ছোট?"

আমি হেসে ফেললাম দাদার প্রশ্নে, "এত মোটা নয়, ওরটা ছিল সিঙ্গাপুরি কলার মতো আর আপনারটা পাকা ভুট্টার মতো।" উদাহরণটা দিয়ে নিজেই অবাক হলাম, দাদা মুচকি হেসে আমার পা দুটো নিজের কাঁধে তুলে নিলেন, দাদার মুশলটা স্পর্শ করলো আমার গুদের দ্বার, আমি শিউরে উঠলাম, চোখ বুজলাম পরেরটার জন্য; অপেক্ষা করছি, দাদা মারলেন এক ঠাপ।



আমার মুখ থেকে 'আঁক' দাদার মুখ থেকে 'হঁক' আর আমার গুদ থেকে 'পুপচ' তিনটে শব্দ একসাথে বেরোলো। আমি বুঝলাম দাদার বাঁড়ার মুন্ডিটা ঢুকে গেলো আমার গুদের ভেতর। অনেকক্ষণ ধরে দাদার দুটো আঙুলের খেঁচার ফলে খুব একটা ব্যথা টের পেলামনা তবুও প্রায় তিন বছরের অনভ্যাস, একটু তো লাগবেই।

মুখটা কুঁচকেছিলাম বোধহয়, "লাগছে সুজাতা?" দাদার গলায় উত্কন্ঠা।

"না, ঠিক আছে।"

"লাগলে বলো, বার করে নিই?"

"নাআআ, আমি ঠিক আছি আপনি করুন", আমার গলায় চোদানোর প্রবল ইচ্ছার প্রকাশ, দাদার সামনে মনটাও নগ্ন করে দিলাম। দাদার কাঁধ থেকে পা দুটো নামিয়ে নিলাম, পা মুড়ে ফাঁক করে রাখলাম, দাদা আরেকটা ঠাপ দিলেন, আরো একটু ঢুকলো বাঁড়াটা, গুদের মুখটা চরচর করছে। পা দুটো আরো ফাঁক করে দিলাম দাদার রাস্তা সহজ করে দিতে, একটু মাথা তুলে দেখার চেষ্টা করলাম কতটা ঢুকেছে দেখার জন্য, মাগো, অর্ধেকও ঢোকেনি তো এখনো! দুই হাত বাড়িয়ে দাদাকে আমন্ত্রণ জানালাম আমার ওপরে উঠে আসার জন্য, দাদা আমার মাথার নিচে একটা বালিশ দিলেন তারপর নিজের শরীরটা উঠিয়ে নিয়ে এলেন আমার শরীরের ওপরে, আমার ঠোঁটে একটা খুব মিষ্টি চুমু দিয়ে বললেন "খুব টাইট তোমার গুদটা!"

দাদার মুখে 'গুদ' কথাটা শুনে লজ্জা পেলাম, দাদার গলাটা জড়িয়ে ধরে দাদার ঘাড়ে একটা আলতো চুমু দিয়ে বললাম "কি করব বলুন প্রায় তিন বছর ওটা ব্যবহার হয়নি যে।"

"কষ্ট হচ্ছেনা তো?" দাদা মুখটা তুলে আমার দিকে তাকিয়ে বললেন।

"একটু তো হবেই কিন্তু এই কষ্ট তো সুখের", আমি দাদার চোখে চোখ রেখেই বললাম। কথা বলতে বলতেই দাদা আবার একটা ঠাপ দিলেন আমিও পা দুটো আরো একটু ছড়ালাম।

"সবটা ঢুকেছে?" বলে নিজেই গুদের কাছে হাত নিয়ে গেলাম, জোড়ের কাছে হাত দিয়ে বুঝলাম এখনো অনেকটাই গুদের বাইরে রয়ে গেছে। দাদার দিকে তাকিয়ে ফিক করে হাসতে দাদা বললেন "পুরোটা নিতে পারবে তো সুজাতা? কষ্ট হবেনা?"

"আমি দাদার গলাটা দুই হাতে জড়িয়ে ধরে একটা চুমু দিলাম, "হোক কষ্ট, আপনি ঢোকান।"

দাদা আমার কাঁধ দুটো ধরে বাঁড়াটা একটু বার করে সজোরে এক ঠাপ দিলেন আর পুরো বাঁড়াটা সেঁধিয়ে গেলো আমার রসসিক্ত গুদের গভীরে। আমি উঁউঁ উঁ করে উঠলাম দাদার পিঠটা খামচে ধরলাম। দাদার বাঁড়াটা পুরো ঢুকে গেছে দাদার ভারী ভারী বিচির থলিটা আছড়ে পড়ল আমার পাছা আর গুদের জয়েন্টে। আমি ঐভাবে খামচে ধরতে দাদা আবার জিজ্ঞেস করলেন "কি হলো সুজাতা লাগছে?"

আমি বললাম "একটু লেগেছে, ও কিছুনা সয়ে যাবে এক্ষুনি" বলে আমার সুঠাম উরু আরো মেলে ধরলাম দাদার বাঁড়াটা সইয়ে নিতে। চরচড়ে অনুভূতিটা একটু কমে যেতে দাদাকে একটা তলঠাপ দিয়ে ইশারা করলাম যে আমি তৈরী।

"করবো সুজাতা?" দাদা মুখ তুলে আমায় জিজ্ঞেস করতে আমি হেসে মাথা নেড়ে সায় দিলাম। দাদা কোমরটা তুলে বাঁড়াটা খানিকটা বার করে আবার একটা সজোরে ঠাপ দিয়ে আমূল গেঁথে দিলেন গরম ঠাটানো মুশলটা। এইভাবে পরের পর ঠাপ দিতে লাগলেন, সেই সাথে কখনো আমার বুকে কখনো আমার ঘাড়ে গলায় কানের লতিতে চুমুর পর চুমু দিয়ে আমার কামনা আরো বাড়িয়ে দিয়ে আদর করে চুদতে শুরু করলেন। ঘরে তখন শুধু দুজনের নিশ্বাস আর চোদনের পচ পচ শব্দ আর তীব্র যৌন গন্ধের মোহময় আবেশ, আর দাদার শরীরের পুরুষালি গন্ধ নাকে ভরে নিতে নিতে আমি গুদ পেতে দাদার ঠাপের পর ঠাপ নিচ্ছি আর ক্রমশ এক চরম পুলকে তীব্র সুখে গুঙিয়ে উঠে শীত্কার দিয়ে দাদার প্রতি আমার কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উফফফ কি ভিষন সুখ, দাদার একেকটা ঠাপের সাথে সাথে ভারী বিচি দুটো আছড়ে পড়ছে আমার পাছার ওপরে আবার যখন বাঁড়াটা বার করে আনছেন আমার গুদের পেশী দিয়ে ওটাকে চেপ্পে ধরে আটকানোর চেষ্টা করছি, আর যখন প্রবেশ করছেন আমার তলপেটটা তুলে গুদে ঠাপটা গ্রহণ করছি, এ এক ভিষন সুখের খেলা চলছে আমাদের মধ্যে। বেশ কিছুক্ষণ চলার পর আমার গুদের ভিতরে চরম পুলকের অনুভূতিটা শুরু হলো, আমার গুদের জল খসবে এবার বেশ বুঝতে পারছি, উফফ মাগো কতদিন পরে বাঁড়া দিয়ে জল খসাবো, মনটা ভিষন খুশিতে ভরে উঠলো।

"দাদা জোরে জোরে করুন আমার হবে" লজ্জার মাথা খেয়েই নিজের আকাঙ্খা প্রকাশ করলাম।

"আমারও আসছে কিন্তু প্রটেকশন না নিয়ে ভিতরে...?"

"ভিতরেই ফেলুন আমার এখন সেফ পিরিয়ড।"

দাদা খুশিই হলেন, গুদ থেকে বাঁড়া বার করে বাইরে বীর্য ফেলতে ছেলেদের খুব কষ্ট হয় জানি। তুমুল আবেগে ভেসে যাচ্ছি আমরা দুজনে, আমি আমার সুঠাম উরু দুটো দিয়ে দাদার কোমরটা পেঁচিয়ে ধরে দাদাকে আমার গুদের দিকে আরও ঠেলছি আর দাদা সবল হাতে আমার পিঠের নিচে দিয়ে আমায় নিজের সাথে মিশিয়ে নিয়ে মাইতে গলায় চুমু খেতে খেতে জোরে জোরে ঠাপাচ্ছেন। আমার জল খসছে, দাদার তলপেটের সাথে আমার গুদের বেদীটা ঘষছি আর দাদার বাঁড়াটা গুদের পেশী দিয়ে চেপ্পে ধরে জল খসানোর সুখটা প্রবল শীত্কার দিয়ে ঘোষণা করছি; দাদাও প্রায় একসাথেই লাভা উদগিরণ করতে শুরু করলেন, উফফফ কি গরম বীর্য গুলো! যেন ঢেউয়ের পর ঢেউ আছড়ে পড়ছে আমার গুদের গভীরে আমি দাদার ঘাড়ের ওপর দিয়ে দেখলাম দাদার পাছার পেশিগুলো একবার কুঁচকে পরক্ষনেই খুলে যাচ্ছে আর তার তালে তালে গরম বীর্যের ঢেউ আছড়ে পড়ছে আমার গুদে। বেশ কিছুক্ষণ নিলেন দাদা বীর্যের ভান্ডার শেষ করতে, অবশেষে ক্লান্ত হয়ে আমার বুকে মাথাটা নামিয়ে স্থির হয়ে হাঁফাতে থাকলেন, আমি বুকে দাদার মাথাটা চেপে ধরে একটা চুমু দিলাম তারপর চুলে বিলি কেটে দিতে থাকলাম।

কতক্ষণ এইভাবে ছিলাম মনে নেই, ফিস ফিস করে দাদার কানে কানে বললাম "দাদা উঠুন।"

"উমমম আরেকটু থাকি" দাদার গলায় আবদার।

যুগে যুগে সব মেয়েই প্রেমিকের এই আবদার অত্যন্ত সুখের সাথেই মেনে নেয়, আমিও নিলাম। আবার ফিস ফিস করে জিজ্ঞেস করলাম "ভালো লেগেছে দাদা?"

"দারুন, তোমার?" দাদার প্রশ্নের উত্তর দিলাম দাদার ঠোঁটে একটা চুমু দিয়ে তারপর বললাম "ভরে দিয়েছেন আমায় আপনি, এত সুখী আমি কোনদিনও হইনি।"

দাদা তার সবল বাহুতে জড়িয়ে ধরেই উল্টে নিলেন। আমাদের পজিশনটা আমি এখন দাদার ওপরে, আবার একটা চুমু দিয়ে বললাম "এবার ছাড়ুন, বাথরুমে যেতে হবে তো?"

দাদার হাত পিঠ থেকে নেমে আমার পাছায় এসে থামল আলতো আলতো টিপতে টিপতে বললেন "ছাড়তে ইচ্ছা করছে না যে!"

"বাথরুমে না গেলে বিছানা নোংরা হবে, যে পরিমান ঢেলেছেন, চুঁইয়ে চুঁইয়ে বেরোবে এবার।"

অনিচ্ছা সত্তেও ছাড়লেন আমি বাঁড়া থেকে গুদ আলাদা করতে গিয়ে বুঝলাম ওটা এখনো পুরো নরম হয়নি আরেকটু থাকাই যায়। "আপনারটা এখনো শক্ত তো!"

"হূঊউউউ কি করবো আবার করতে ইচ্ছা করছে।"

আমি কপট রাগ দেখিয়ে বললাম "না আর না এখন উঠে পড়ুন স্নান খাওয়া করতে হবেনা?" বলে আদুরী বেড়ালের মতো মাথাটা রাখলাম দাদার বুকে। দাদা হাত বুলিয়ে দিচ্ছেন আমার মাথায়, সুখে চোখটা ভারী হয়ে এলো। উঠে পড়লাম দাদার বুক থেকে, বাঁড়াটা বেরোনোর সময় পুপচ করে একটা আওয়াজ হলো। আমি ডান হাত দিয়ে গুদের মুখটা ধরলাম যাতে গুদের ভিতর থেকে রস বিছানায় না পড়ে, তারপর বিছানা থেকে নেমে বাথরুমে ঢুকলাম।

বাথরুম থেকে বেরোলাম একেবারে স্নান সেরে তোয়ালে জড়িয়ে। দাদা উলঙ্গ অবস্থাতেই শুয়ে রয়েছেন তখনও, বোধহয় ঘুমিয়ে পড়েছেন। ঘরে এসে ব্যাগ থেকে সাথে আনা এক্সট্রা শাড়ি, সায়া, ব্লাউস, ব্রা পরে নিয়ে দাদাকে ডাকলাম। "দাদা উঠুন, স্নান করে নিন আমি খাবার রেডি করছি।" দাদা জাগলেন আমার দিকে তাকিয়ে হাসলেন, "হুম যাই" বলে টেবিলে থাকা বিয়ারের বাকিটুকু খেয়ে একটা সিগারেট ধরিয়ে বাথরুমে ঢুকলেন উলঙ্গ অবস্থাতেই। আমি হেসে রান্নাঘরের দিকে গেলাম।



খাওয়ার টেবিলে প্রচুর গল্প করলাম আমরা। দাদার সামনে এত কথা বোধহয় কোনদিনও বলিনি, কিন্তু আজ সবকিছুই অন্যরকম, আমাদের মধ্যেকার দেওয়ালটা ভেঙ্গে ফেলেছি আমরাই, ভালো-খারাপ বুঝিনা কিন্তু এখন আর কোনো আড়াল নেই দুজনেরই আড় ভেঙে গেছে যে! খেতে খেতে দাদা কখনো মাছের টুকরোটা আমায় খাইয়ে দিলেন তো কখনো আমি মাংসের মেটের টুকরো দাদার মুখে ঢুকিয়ে দিলাম। আমার বুকের কাপড় সরে যেতে দাদা বুকের খাঁজের দিকে ইশারা করতে আমি কপট রাগ দেখিয়ে চোখ পাকিয়ে শাসন করার ভান করলাম, তো তারপরেই আমি দাদার নাকে নাক ঘষে দিলাম। খাওয়া শেষ করে দাদা উঠলেন, একটা সিগারেট ধরিয়ে ঘরে গেলেন, আমি সব পরিষ্কার করে ঘরে ঢুকে ড্রেসিং টেবিলের সামনে দাঁড়িয়ে চুল আঁচড়াতে শুরু করলাম। আয়নাতে দেখলাম দাদা একদৃষ্টিতে আমার দিকে তাকিয়ে আছেন, আমার দিকে দাদার তাকিয়ে থাকাতে মনে মনে অহংকার বোধ করলাম। দাদা উঠে এসে আমায় পিছন থেকে জড়িয়ে ধরলেন, আমার চুলের মধ্যে নাক লাগিয়ে শব্দ করে শুঁকলেন আমার চুলের গন্ধ তারপর আমার কাঁধ থেকে ব্লাউসটা সরিয়ে নিজের ঠোঁটটা চেপে ধরলেন। আমি কেঁপে উঠলাম হাতটা দাদার গালে রাখলাম, দাদার হাত আমার নাভিতে সুরসুরি দিচ্ছে, আমি গভীর আবেশে দাদার কাঁধে মাথাটা রাখলাম। দাদার একটা হাত নাভিতে ব্যস্ত রইলো অন্য হাতটা উঠে এসে আমার ডান মাইটা মুঠোতে নিয়ে টিপতে শুরু করলেন। একটু পরেই আমার আঁচলটা বুক থেকে নামিয়ে দিলেন, কি হতে যাচ্ছে বুঝেই যেন চোখটা বুজে ফেললাম। বুঝতে পারছি দাদা ব্লাউসের হুক খোলার চেষ্টা করছেন অনভ্যস্ত হাতে, আমি নিজেই খুলে দিলাম। আমার ফর্সা বুকে কালো ব্রা বাঁধা মাই দেখে দাদা যেন পাগল হয়ে গেলেন, কষ কষ করে মুচড়ে দিলেন মাইটা, আমি ব্যথায় আর ভালোলাগার মিশ্র অনুভূতিতে কঁকিয়ে উঠলাম, দাদা অন্য মাইটাও একই ভাবে মুচড়ে দিলেন।

"ব্রাটা খোলো", বলে এক টান দিয়ে শাড়িটা খুলে ফেললেন, ওটা পড়ে রইলো মেঝেতে, আমি ব্রাটা খুলে দিলাম, দাদা ব্রা আর ব্লাউস একসাথেই শরীর থেকে খুলে নিলেন। শুধু একটা সায়া পরে, দাদার আলিঙ্গনে দাঁড়িয়ে রইলাম; লজ্জায় চোখ খুলতে পারছিনা, খুললেই তো আয়নাতে নিজের নগ্নতা দেখবো! সে আমি পারবোনা।

এর পরে যা করলেন দাদা তার জন্য আমি প্রস্তুত ছিলামনা, সায়ার ওপর থেকে আমার গুদটা মুঠো করে ধরে একটা হালকা কচলানি দিলেন, আমি সুখে শিসিয়ে উঠলাম আর দাদা নিজের ধোনের সাথে আমার পাছাটা সাঁটিয়ে নিলেন। মাইতে টেপা, গুদে কচলানি আর পাছায় ঠাটানো ধোনের খোঁচা, আমায় পাগল করে দিল। "দাদা বিছানায়....." কিন্তু দাদার ইচ্ছা অন্যরকম ছিলো, আয়নার সামনে দাঁড়িয়েই একটানে আমার সায়ার দড়িটা খুলে দিতেই সায়াটা সরসর করে নেমে গেলো আর আমি উদোম ল্যাংটা হয়ে দাদার আলিঙ্গনে আবদ্ধ হয়ে দাঁড়িয়ে রইলাম।
 
ঝটিতি রিয়াকশনেই আমার হাত নেমে গেলো গুদ ঢাকতে, তার আগেই চোখ খুলে দেখেছিলাম আয়নাতে আমার হালকা বালে ছাওয়া গুদটা ঘরের উজ্বল আলোয় ঝকমক করছে আর দাদা বড়বড় চোখে ওটারদিকে তাকিয়ে আছেন। আমি হাত দিয়ে গুদ ঢেকে দাদার সাথে চোখাচুখি হতেই লজ্জায় চোখ নামিয়ে নিলাম। 'কত দুষ্টুমিই না জানেন!' মনে মনে খুশিই হলাম অনেকদিন পরে শরীরে কারুর ভালবাসার ছোঁয়ায়। দাদার হাত আস্তে আস্তে নেমে এলো আমার গুদের ওপরে, আমার হাতের নিচে দাদার হাত ঢুকে যাচ্ছে একটু একটু করে সেই সাথে আমার ল্যাংটো পাছার ফাঁকে শক্ত মুশলটা ঠেসে ধরছেন দাদা। গুদের ওপরে দাদার হাত পৌঁছে গেলো, আমার নরম ফোলা ফোলা গুদটা মুঠো করে ধরলেন তারপরে হালকা হালকা কচলে দিতে শুরু করলেন, আরেক হাতে আমার হাতটা সরিয়ে দিলেন, ইসসস আমার গুদ নিয়ে কি করছেন দাদা! গুদের বালের ভিতরে আঙুল ঢুকিয়ে আঁচড়ে, গুদের চেরা বরাবর আঙুল ঘষে, গুদটা মুঠো করে কচলে টিপে আমার অবস্থা খারাপ করে দিচ্ছেন, দাদার আদরে আমিও কঁকিয়ে গুঙিয়ে শীত্কার দিয়ে নিজের সুখের জানান দিচ্ছি। আমিও হাতটা পিছনে নিয়ে দাদার লুঙ্গিটা খুলে দিলাম, আয়নাতে দাদার সাথে চোখাচুখি হলো দুজনের মধ্যে হাসি বিনিময় হলো, দাদা আমার ঘাড়ের চুল সরিয়ে আমার সবচেয়ে দুর্বল জায়গায় কয়েকটা চুমু দিতেই আমি উত্তেজনায় হিসহিস করে উঠলাম। ঘাড় থেকে দাদা মুখ তুলে আমার কানের লতি একটা মুখে পুরে নিয়ে হালকা করে একটু চুষে দিলেন আর আমি আমার পাছাটা দাদার বাঁড়ার সাথে ঠেসে ধরলাম।

"তুমি স্বপনেরটা মুখে নাও?"

"নিতাম, ও যখন সুস্থ ছিলো।"

"ওওও", দাদার মনের কথা মুখে না বললেও টের পেতে অসুবিধা হলোনা আমার। হাতটা পিছনে নিয়ে দাদার বাঁড়াটা মুঠো করে ধরলাম, একটু টিপেও দিলাম ওটা আমার হাতের মধ্যে যেন ফুঁসে উঠলো। দাদার আলিঙ্গন থেকে নিজেকে ছাড়িয়ে দাদাকে ডিভানের ধরে বসালাম আর আমি মেঝেতে দাদার সামনে হাঁটু গেড়ে বসলাম। আয়নাতে আমাদের প্রতিবিম্ব দেখা যাচ্ছে, আমি দাদার বাঁড়ার মুন্ডিতে একটা চুমু দিয়ে দাদার দিকে তাকাতে দেখলাম দাদার মুখটা খুশ্তে উজ্বল হয়ে উঠেছে, ভিষন ভালো লাগলো। মুন্ডির চামড়াটা নামিয়ে বাঁড়ার ফুটোর নিচে জোড়ের জায়গাটাতে জিভ দিয়ে চেটে দিতেই দাদা সুখে হিস হিস করে উঠলেন। আমি দাদার দিকে তাকিয়ে মুচকি হাসলাম, দাদা আমার মাথাতে হাত রেখে একটু চাপ দিলেন, বুঝলাম দাদার তর সইছেনা আর। বাঁড়ার মুন্ডুটা দুই ঠোঁটের মাঝে নিয়ে হালকা চাপ দিলাম, দাদা কোমরটা এগিয়ে মুখের ভিতরে বাঁড়াটা ঢুকিয়ে দিতে চাইলেন, আমি মুন্ডুটা মুখের ভিতরে নিয়ে নিলাম আর চুক চুক করে চুষতে শুরু করলাম। চুলগুলো ডিস্টার্ব করছিল বলে একহাতে চুলের গোছটা নিয়ে পিঠের ওপরে রাখলাম তারপর মাথাটা উঠিয়ে নামিয়ে দাদার বাঁড়াটা চুষতে চুষতে বুঝলাম দাদার বাঁড়াটা আমার মুখের ভিতরে ফুলে ফুলে উঠছে। আমার চোখ পড়লো আয়নার দিকে, দাদার বাঁড়া মুখে নিজেকে দেখে নিজেই লজ্জা পেলাম। আমার চোষাতে দাদা যে খুব সুখ পাচ্ছেন সেটা বুঝতে পারছি দাদার শীত্কার শুনে আর দাদার কোমরটা এগিয়ে আমার মুখের আরো ভিতরে বাঁড়া ঢোকানোর চেষ্টা দেখে। কিছুক্ষণ চোষার পর দাদা আমায় হাত ধরে তুললেন, আমি তাকিয়ে জিজ্ঞেস করলাম "ভালো লেগেছে দাদা?"

"ভিষন ভালো লেগেছে সুজাতা, তোমার খারাপ লাগেনি তো?" বলে নিজেও উঠে দাঁড়ালেন আর আমায় নিজের বুকে টেনে নিলেন। দাদার বাঁড়াটা আমার পেটের সাথে সেঁটে রইলো আমি দাদাকে দুই হাতে আঁকড়ে জড়িয়ে ধরে বললাম "খারাপ লাগবে কেন? বরং আপনাকে সুখ দিতে পেরেছি জেনে আমারও ভালো লাগছে।" বলে আমি চোখ নামালাম আর হাত দিয়ে দাদার ঠাটানো বাঁড়াটা মুঠোতে করে ধরে নিজের তলপেটে ঘষতে লাগলাম। দাদার ধোনে লেগে থাকা আমার লালা আর ধোনের থেকে বেরোনো কামরস আমার পেটটা ভিজিয়ে দিচ্ছে। আমি ফুটোটার মুখে একটা আঙুল দিয়ে একটু চাপ দিতে আরেকটু রস বেরিয়ে আমার আঙুলে লাগলো, আমি দাদাকে দেখিয়ে দেখিয়ে আঙুলটা মুখে নিয়ে রসটা চুষে নিলাম তারপর বললাম "দাদা আপনার এটা খুব অশান্ত হয়ে উঠেছে কি লাফাচ্ছে দেখুন!"

দাদা হেসে বললেন "ওকে শান্ত তুমিই করতে পারো" বলে আমার কোমরটা জড়িয়ে ধরে ডিভানে বসিয়ে দিয়ে বললেন "কিছু কর সুজাতা প্লিস।"

আমি হেসে বললাম "আসুন" বলে আমি চিত হয়ে পা দুটো ভাঁজ করে শুয়ে দুই হাত বাড়িয়ে দাদাকে আমন্ত্রণ জানালাম। দাদা উঠে এসে আমার দুই পায়ের মাঝে বসে গুদে একটা আঙুল পুরে দিলেন। "তোমার ভিতরটা কি গরম আর রসালো!"

"কি করব এত আদর করলে কোনো মেয়ে স্থির থাকতে পারে? আপনাকে সুখ দেওয়ার জন্যই তো উদগ্রীব হয়ে আছি আর সেই জন্যই তো এই অবস্থা হয়েছে আমার, আপনার ওই দুষ্টুটাকে ঢোকান এবার ওকে শান্ত করে দিই, বেচারা খুব কষ্ট পাচ্ছে।"

আমার কথায় দাদা হেসে ফেললেন, "ওকে একটু আদর করে রাস্তাটা দেখিয়ে দাও, ও সরসর করে ঢুকে যাবে।"

"সরসর করে না দাদা পড়পড় করে ঢুকবে, যা সাইজ" বলে আমি একটু উঠে দাদার বাঁড়াটা হাতে নিয়ে গুদের মুখে ঠেকিয়ে দাদাকে ইশারা করলাম। "দাদা একটু আস্তে ঢোকাবেন ভিষন মোটা ওটা।"

"পাটা আরো একটু ফাঁক করো তাহলে সহজে ঢুকবে।"

"আগেরবার যখন ঢোকাচ্ছিলেন তখন তো যতই ফাঁক করছি মনে হচ্ছে যেন আর ঢুকবেনা। আস্তে আস্তে ঢুকিয়ে দিন কোনো তাড়া তো নেই, আমার সব উষ্ণতা দিয়ে আপনাকে সুখ দেবো আমিও সুখ নেবো" বলতে বলতে আমার চোখ জলে ভরে গেলো। তাই দেখে দাদা আমার ওপরে এসে কপালে একটা চুমু দিয়ে বললেন "কাঁদছ কেন!"

আমি দাদার বুকে মুখ গুঁজে দিয়ে বললাম "এটা সুখের কান্না আপনি বুঝবেননা।"

দাদার ধোনটা গুদের মুখে লাগানোই ছিলো আমি তলপেটটা দিয়ে একটা ঠেলা মেরে বললাম "নিন দাদা এবার শুরু করুন তো" বলে দাদার বাঁড়াটা ধরে গুদের মুখে ধরলাম আর দাদার একটা জোরে ঠাপ দিতেই ধোনটা আমার হাতের ফাঁক দিয়ে পুপ্চ করে গুদে অনেকটা ঢুকে গেলো। আমি সুখে কঁকিয়ে উঠলাম, দাদা একটু থামলেন আমার তর সইছিল না "দাদা পুরোটা ঢুকিয়ে দিন।"

"একবারে ঢোকালে যদি তোমার লাগে?"

"লাগুক আপনি ঢোকান।"

দাদা এই শুনে আরেকটা ঠাপ দিলেন আমি আঁক করে উঠলাম আর দাদার বিচির থলিটা থপাস করে আমার পাছার নিচে আছড়ে পড়লো, দাদার বাল আমার বালের সাথে মিশে গেলো। "ঠিক আছে তো সুজাতা?" দাদা মুখ তুলে জিজ্ঞেস করলেন। আমি চোখ খুলে একটা মিষ্টি হাসি দিয়ে বললাম "ভিতরটা ভরাট হয়ে গেছে" বলে দাদার ঠোঁটের সাথে আমার কামনাজর্জর ঠোঁট দুটো মিশিয়ে দিলাম আর আঁকড়ে ধরলাম দাদাকে।

উফফফ কি চোদাটাই না চুদছেন দাদা, অল্পক্ষনের মধ্যেই আমি তিনবার ঝরে গেলাম। তৃতীয়বারের বার দাদাকে বেশ জোরেই আঁকড়ে ধরে জল খসালাম, দাদা মুখটা তুলে একটা দুষ্টু হাসি দিয়ে জিজ্ঞেস করলেন, "আবার হলো?"

"আপনি বুঝতে পারছেন?" আমি লজ্জা পেলাম।

"বুঝবোনা? যা কামড়ে ধরছো!"

"ধ্যাত খুব দুষ্টু আপনি!"

আমার লজ্জা পাওয়া যেন দাদাকে আরো উত্তেজিত করলো, আমার হাত দুটো ধরে মাথার নিচে রেখে দিয়ে আমার টান টান হয়ে যাওয়া মাইয়ের বোঁটাতে কামড় দিলেন, একটা একটা করে আর আমি দাদার চোদনের সুখে বিভোর হয়ে গুদ তুলে তুলে দাদার ঠাপ খাচ্ছি আর সুখে গুঙিয়ে উঠছি।

প্রায় পনের মিনিট ধরে দাদা আমায় চুদে চুদে গুদের ফেনা বার করে দিলেন, এর মধ্যে অন্তত পাঁচ বার আমি চরম সুখ অনুভব করেছি। জীবনে কখনো এমন চোদন খাইনি, গুদের ভিতরে জ্বালা জ্বালা করছে মনে মনে ভাবছি এই চোদন যেন শেষ না হয়, চিরকাল যেন এইভাবে চোদন খেতে থাকি। অবশেষে দাদারও চরম সময় ঘনিয়ে এলো, দাদা আমার বুক থেকে মুখ তুলে শরীরের ওপরটা উঠিয়ে খুব জোর জোর ঠাপ দিতে শুরু করলেন। গুদের ভিতরে দাদার বাঁড়াটা থর থর করে কাঁপছে আমি আমার সুঠাম উরু দুটো দিয়ে দাদার কোমরটা পেঁচিয়ে ধরেছি আর দাদার কাঁধ ধরে আমার দিকে টানছি, দাদা ধপ করে লুটিয়ে পড়লেন আমার বুকের ওপরে আর দাদার বাঁড়াটা আমার গুদের ভিতরে গরম ঘি গুলো উগরে দিতে শুরু করলো।

"সুজাতা ঢালছি।"

"ঢালুন দাদা সওওব টুকু ঢেলে ভরে দিন আমায়" বলতে বলতে দাদার বীর্যের ছোঁয়ায় আমি আরেকবার জল খসানোর অনুভূতি পেলাম। অনেকক্ষণ ধরে দাদা আমার গুদে বীর্য ঢেলে ক্লান্ত হয়ে আমার ঠাসা ঠাসা মাই দুটোর মাঝে মুখ গুঁজে দিয়ে হাঁফাতে হাঁফাতে স্থির হলেন, আমি দাদার পিঠে হাত বুলিয়ে দিয়ে জিজ্ঞেস করলাম "আমি সুখ দিতে পেরেছি তো দাদা?"

"দাদা মুখ তুলে চিখে চোখ রেখে বললেন এমন সুখ পাওয়ার কথা কখনো কল্পনাও করতে পারিনি, তোমার সুখ হয়েছে তো?"

আমি দাদাকে একটা চুমু দিয়ে বললাম "মাঝে মাঝে যদি এমন সুখ পেতে চাই আবার আমায় খারাপ মেয়ে ভাববেন?"

"তাই কখনো ভাবতে পারি? ভালো লেগেছে কিনা বললেনা তো?"

"আমি মুখে হাসি আর চিখে কপট রাগ দেখিয়ে বললাম "উফ ধামশে দিয়েছেন পুরো!"



দাদা আমার বুকে মুখ গুঁজে শুয়ে রইলেন, আমি দাদার চুলে বিলি কেটে দিতে দিতে বললাম "দাদা উঠুন বিছানা নোংরা হবে তো! চুঁইয়ে বেরোচ্ছে।"

দাদা মুখ তুলে একটু হেসে পাশে রাখা একটা কাপড় নিয়ে আমার গুদের মুখে চেপে ধরে নিজের বাঁড়াটা বার করে আনলেন। 'প্লপ' করে একটা অসভ্য আওয়াজ হলো দুজনেই হেসে ফেললাম। দাদার হাতটা সরিয়ে দিয়ে আমিই কাপড়টা দিয়ে গুদটা মুছলাম, দাদা দেখছেন আমি কি করছি, মোছা হয়ে গেলে আমার হাত থেকে কাপড়টা নিয়ে মেঝেতে ছুঁড়ে ফেলে দিয়ে আমায় জড়িয়ে ধরে ভিষন সুন্দর করে চুমুর পর চুমু দিয়ে আমার বুকে পেটে হাত বুলিয়ে আদর করতে থাকলেন। উদ্দাম চোদন খাওয়ার পর দাদার আদরে আমি বিভোর হয়ে আদর খেতে থাকলাম আর আদরের উত্তরে দাদাকেও আদর করতে থাকলাম। নিজেকে ভিষন সুখী মনে হচ্ছিলো, ভুলেই গেলাম যে আমি ভাসুরের সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়লাম, মনে মনে দাদাকেই আমার প্রেমিকের আসনে বসালাম।

কতক্ষণ এইভাবে শুয়ে ছিলাম মনে নেই, ক্লান্ত হয়ে দুজনেই কখন ঘুমিয়ে পড়েছি তাও জানিনা, প্রায় দু ঘন্টা পরে ঘুম ভাঙ্গলো। শীত শীত লাগাতে পাশে থাকা কম্বলটা টেনে নিয়ে ঢেকে নিলাম দুজনকেই, দাদারও বোধহয় শীত করছিল, কম্বলের নিচে আমায় আরো জড়িয়ে নিয়ে আয়েশ করে শুলেন, আমিও দাদার মাথার নিচে আমার হাতটা রাখলাম বালিশের মত করে। আবার ঘুমিয়ে পড়লাম, অনেকদিন পরে এমন একটা নিশ্চিন্ত ঘুম হলো আমার।

আরো ঘন্টাখানেক পরে দুজনের ঘুম ভাঙ্গলো, দাদা আগে উঠে বাথরুমে গেলেন, দাদার নড়াচড়ায় আমিও জাগলাম, কম্বলটা আরো জড়িয়ে নিলাম। দাদা এসে আমার দিকে তাকিয়ে একটা দুষ্টু হাসি হেসে বললেন "ঘুম হলো?"

আমি হেসে বললাম "উমমমম।"

"কফি খাবে? তাহলে করবো।"

আমি ব্যস্ত হয়ে বললাম "আপনি করবেন কেন? আমি করছি।"

"আরে শুয়ে থাকো তো, আমি করছি" বলে চলে গেলেন আর আমি উঠে কম্বল থেকে বেরিয়ে তোয়ালেটা জড়িয়ে বাথরুমে ঢুকলাম। বাথরুমের আয়নাতে নিজেকে দেখে লজ্জা পেলাম, মাই দুটোতে অজস্র দাঁতের দাগ চটকানোর ফলে জায়গায় জায়গায় লাল হয়ে আছে, মনে পড়ল উদ্দামতার কোন শিখরে উঠেছিলাম আমরা, চিহ্নগুলোতে হাত বুলিয়ে একটা অশ্লীল আবেশে মনটা ভরে উঠলো। ভাগ্গিস আমায় বরের সামনে কাপড় খুলতে হয়না, নাহলে যে কি করতাম! গুদের ভিতরে আঙুল ঢুকিয়ে ঢুকিয়ে ভালো করে পরিষ্কার করলাম, উফফ কতটা বীর্য ঢেলেছেন দাদা, মনে হয় অনেকদিন দাদা নারীসঙ্গ পাননি। অবিবাহিত হলেও দাদা সন্যাসী ছিলেননা, কয়েকজন বান্ধবীর কথা বরের কাছে শুনেছি যাদের সাথে দাদার যৌন সম্পর্ক আছে, আমার বর নিন্দা করে বললেও আমার কখনো এটা অন্যায় মনে হয়নি। বাথরুম থেকে বেরিয়ে দেখি দাদা কফি করে টেবিলে বসে আছেন, আমি বেরিয়েছি বুঝতে পেরে ডাকলেন। আমি তোয়ালেটা জড়িয়ে বেরিয়েছিলাম ঘরের দরজায় গিয়ে বললাম "শাড়িটা পরে নিয়ে আসছি দাদা।"

"ততক্ষণে ঠান্ডা হয়ে যাবে তো, আগে কফিটা খেয়ে নিয়ে রেডি হও, আমিও রেডি হয়ে নিচ্ছি তোমার সাথেই বাড়ি যাবো, মায়ের সাথে দেখা করে আসি।"

আমার মনটা খুশিতে নেচে উঠলো। "খুব ভালো হবে দাদা মাও খুব খুশি হবেন আপনি গেলে" বলে ওই অবস্থাতেই দাদার সামনে টেবিলে বসে পড়লাম। কফি খেতে খেতে টুকটাক কথা হলো তাতে বুঝলাম দাদা আজকে থাকবেন পরেরদিন সকালে ফিরবেন।

বাড়ি পৌঁছতে সন্ধ্যা হয়ে গেল, যাওয়ার পথে বাজার থেকে মাংস কিনে নিলাম, খাসির মাংস দাদার খুব পছন্দ, যদিও পৌষ সংক্রান্তির দিন তবে দাদার জন্য মা সব নিয়ম ভাঙেন জানি। দাদাকে দেখে মা তো ভিষন খুশি হলেন নিজেই রান্না বান্না করলেন, আর দাদা ঢুকেই প্রথমেই ভাইয়ের কাছে গিয়ে পাশে বসে কপালে হাত বুলিয়ে দিয়ে টুকটাক কথা বলতে থাকলেন। আমি হাত মুখ ধুয়ে শাড়ি ছেড়ে নাইটি পরে আমার ছেলেকে নিয়ে দাদার কাছে এলাম, দাদা ওকে খুব ভালো বসেন, খুব আদর করে কোলে বসিয়ে ওর সাথেই গল্পে মেতে উঠলেন আর আমি গেলাম রান্না ঘরে মাকে সাহায্য করতে আর দাদার জন্য কফি করতে।

রাতে খাওয়া দাওয়া সেরে দাদা দোতলায় নিজের ঘরে চলে গেলেন শুতে আমিও বরকে খাইয়ে, ওষুধ খাইয়ে, মায়ের সাথে খেতে বসলাম। খাওয়া হলে মাও ঘুমের আর প্রেসারের ওষুধ খেয়ে আমার ছেলেকে নিয়ে শুয়ে পড়লেন। আমি বরের ঘরে শুইনা পাশের ঘরে আমার বিছানা, বরের ঘরে ওষুধের গন্ধ আমার সহ্য হয়না তাই এই ব্যবস্থা। সবাই ঘুমিয়ে পড়েছে, আমি নিজের ঘরে ড্রেসিং টেবিলের সামনে বসে রাতের প্রসাধন করছি, এটা আমার চিরকালের অভ্যাস। মাঝে গিয়ে বরকে দেখে এলাম ঘুমোলো কিনা, দেখলাম ঘুমিয়ে পড়েছে, আমি আবার এসে মুখে হাতে গায়ে ক্রিম দিয়ে চুল আঁচড়াতে বসলাম। কি মনে হলো উঠে বরের আর আমার ঘরের মাঝের দরজাটা ভেজিয়ে দিয়ে এলাম। চুলটা বাঁধছি, দেখি দাদা ঢুকলেন ঘরে "সুজাতা একটা জলের বোতল দাওতো?" আমার মনে পড়ল দাদার ঘরে জল রাখতে ভুলে গেছি। "সরি দাদা ভুলে গেছি, আপনি যান আমি জল নিয়ে আসছি।" দাদা চলে গেলেন আমি চুলটা খোলা অবস্থাতেই রান্না ঘরে গিয়ে দুটো জলের বোতল নিয়ে মায়ের ঘরে উঁকি মারলাম, শুনতে পেলাম মায়ের নাক ডাকার আওয়াজ, পাশে ছেলেও ওঘরে ঘুমোচ্ছে। বোতল দুটো নিয়ে দাদার ঘরে ঢুকে দেখলাম দাদা টিভি দেখছেন। জলের বোতলদুটো টেবিলে রেখে চলে আসছি দাদা বললেন "সুজাতা ঘুম আসছেনা, তোমার কি ঘুম পেয়েছে খুব?"
 
আমি হেসে বললাম দুপুরে আরামে ঘুমিয়েছি কতক্ষণ, আমারও ঘুম পাচ্ছেনা।"

"বসো না তাহলে, একটু গল্প করি ঘুম পেলে গিয়ে ঘুমিয়ে পোড়ো।"

আমার তো ভালই লাগলো দাদার প্রস্তাব। "আচ্ছা আমি চিরুনিটা নিয়ে আসছি, চুলটা বাঁধতে বাঁধতে উঠে এসেছি।"

"থাকনা চুলটা খোলা, তোমায় এলো চুলে খুব সুন্দর লাগে।"

"ধ্যাত কি যে বলেন, সুন্দর লাগে না ছাই।"

"সত্যি বলছি... এসো বসো" বলে সোফাতে নিজের পাশে বসতে ইশারা করলেন।

আমি গিয়ে বসলাম, একটু দুরত্ব রেখেই বসেছিলাম, দাদা পিঠের ওপর দিয়ে কাঁধটা ধরে নিজের দিকে টানলেন। আমি একটু লজ্জা পেলেও দাদার দিকে সরে গা ঘেঁষে বসলাম। একটু আড়াআড়ি হয়ে মুখোমুখি আর দাদা আমার হাতটা নিজের হাতে নিয়ে আঙুল গুলো নিয়ে খেলা করতে করতে মুখ তুলে আমার দিকে তাকিয়ে একটু মুচকি হেসে বললেন "তোমার আঙুলগুলোর খুব সুন্দর গড়ন।" আমি দাদার হাতের ওপরে অন্য হাতটা রেখে হাসলাম তারপর দাদার হাতটা উঠিয়ে ঠোঁটে ছোঁয়ালাম, উত্তরে দাদাও আমার হাতটা নিজের ঠোঁটের কাছে নিয়ে একটা চুমু খেলেন তারপর আমায় আরো কাছে টেনে প্রায় কোলের ওপরে তুলে নিলেন আমার ভারী একটা উরু। দাদার হাত চলে গেল আমার পিঠে একটু চাপ দিতেই আমার ঠোঁটের কাছে দাদার ঠোঁট আর আমার হাতটা নিয়ে রাখলেন নিজের বাঁড়ার ওপরে, সেটা তখন মাথা তুলতে শুরু করেছে; না ঠাটালেও এর মধ্যেই বেশ শক্ত হয়ে রয়েছে।

"দুপুরেই তো দুবার হলো, আবার? ওটা কি সবসময়ই শক্ত হয়েই থাকে?" ভাসুরের সাথে ক্রমেই বেশ প্রগলভ হয়ে উঠছি, দাদা ফিক করে হেসে আমার ঠোঁটে ঠোঁট রাখলেন, আমাদের দুজনের জিভে জিভ ছুঁলো, দাদার বাঁড়াটা মুঠো করে ধরে নাড়াচাড়া করতে করতে চুমুতে মত্ত হলাম।



দাদা আমার গায়ে জড়িয়ে রাখা শালটা খুলে নিলেন, শুধু একটা স্লিভলেস সিল্কের সাদা নাইটি আমার পরনে, এদিকে রাতে আমি প্যানটি, ব্রা পরে শুতে পারিনা, তাই নাইটির নিচে কিছুই নেই। দাদার স্পর্শে মাইয়ের বোঁটা দুটো মাথা তুলছে, কি আর করা যাবে? যা হওয়ার তো হয়েইছে, আর লজ্জা পাওয়ার কোনো মানে নেই, মনে আমার কোনো দ্বিধা নেই, দাদার তালে তাল মেলালাম। আমার হাতটা দাদার মাথার পিছনে রেখে দাদার ঠোঁটের সাথে আমার ঠোঁট মিশিয়ে নিলাম, দাদা নাইটির ওপর দিয়ে আমার একটা মাই মুঠোতে নিয়ে টিপতে শুরু করলেন আর আমি দাদার শক্ত হয়ে ওঠা বাঁড়াটা নিয়ে খিঁচতে শুরু করলাম। দাদা এক টানে কোলের ওপরে তুলে নিলেন, আমি দুই হাতে দাদার গলা জড়িয়ে ধরে দাদার কোলে বসে। পাছায় বাঁড়ার গুঁতো, মাইতে চটকানি সেই সাথে মুখের ভিতরে দাদার গরম জিভের নড়াচড়া, সব মিলিয়ে আমি যেন দিশাহারা হয়ে দাদাকে আঁকড়ে ধরলাম। দাদার হাত আমার মাই ছেড়ে নাইটির নিচ দিয়ে উরুতে পৌঁছল, দুই উরুর মাঝে হাত দিয়ে জোড় খুলতে চাইছেন দাদা, বাধা দেওয়ার ইচ্ছা নেই আমারও শরীর আলগা করে দিলাম, উরুর ভিতরের দিকে দাদার হাতের আসা যাওয়া শুরু হলো। অপেক্ষা করছি দাদা কখন দুই উরুর সন্ধিতে আসল জায়গাটাতে ছোঁবেন, বেশি দেরী করলেননা দাদা পৌঁছতে, আমি দুই পা ফাঁক করে দাদাকে আমন্ত্রন জানালাম আমার গুদের দ্বারে, দাদার একটা আঙুল প্রবেশ করলো আমার সিক্ত গুদে। আমি 'আহ' করে ভালোলাগার জানান দিলাম। দাদা উত্সাহিত হয়ে আমার গুদ খিঁচতে শুরু করলেন, নাইটির কাপড়ে অসুবিধা হচ্ছিল, আমি শরীরটা একটু তুলে কোল থেকে নেমে নাইটিটা তুলে দিলাম কোমরের কাছে। আমার এই রূপ দাদার কাছে অচেনা হলেও পছন্দের মনে হলো, অন্য হাতে পাছাটা ধরে আবার কোলের দিকে টানলেন, আমি দাদার দুইদিকে পা ছড়িয়ে কোলের ওপরে বসলাম, দাদা সামনে থেকে গুদে আঙুল চালিয়ে খিঁচতে লাগলেন। ক্রমে আরো একটা আঙুল ভরে দিলেন গুদের ভিতরে। আমি দুই হাতে দাদার গলা জড়িয়ে ছিলাম একটা হাত দিয়ে দাদার লুঙ্গির ফাঁসটা খুলে দিলাম সামনে থেকে লুঙ্গিটা নামিয়ে নগ্ন বাঁড়াটা মুঠো করে ধরে দাদার দিকে তাকিয়ে হাসলাম।

"দাদা বিছানায় চলুন না, আর পারছিনা, কিছু করুন।"

"কি করব?" দাদার চোখ মুখে দুষ্টুমির ঝলক।

আমি দাদার কাঁধে মাথা রেখে লজ্জায় মুখ লুকোলাম, "ধ্যাত জানিনা,খুব অসভ্য আপনি।"

দাদা নাইটিটা তুলে মাথার ওপর দিয়ে গলিয়ে আমায় উলঙ্গ করে দিলেন তারপর দুই হাতে আমার দুটো কাঁধ ধরে আমার বুকে মুখ রাখলেন, দুটো মাই পালা করে চুষলেন টিপলেন, মুখের লালে ভিজে গেল আমার মাই দুটো।

"তোমার এই দুটো খুব টাইট আর নরম!"

আমার মাথায় কি যে চাপলো জানিনা ফস করে জিজ্ঞেস করে বসলাম "কোন দুটো দাদা?" বলেই লজ্জায় চোখ নামালাম আবার মুখটা গুঁজে দিলাম দাদার কাঁধে। আমার ঘাড়ে একটা চুমু দিয়ে দাদা আমার কানে ফিস ফিস করে বললেন "তোমার মাই দুটো।" লজ্জায় গরম হয়ে উঠলো আমার কান দুটো, দাদার দিকে তাকাতেই পারছিনা মুখ নিচু করেই দাদার পরনের পাঞ্জাবিটা মাথা গলিয়ে দাদার গা থেকে খুলে পাশে রেখে দেবার ছলে লজ্জা লুকোনোর ভান করলাম। দাদা দুই হাতে আমার পাছার দুটো গোলক ধরে নিজের দিকে টানলেন, আমিও নিজের শরীরটা এগিয়ে নিয়ে এলাম, দাদার বাঁড়া আমার গুদের মুখ ছুঁলো, আমি একটু কেঁপে উঠলাম সারা শরীরে কাঁটা দিয়ে উঠলো, আর দাদা নিজের বাঁড়াটা হাতে ধরে আমার গুদের চেরা বরাবর ঘষতে শুরু করলেন। প্রতিবার ঘসায় আমি অসহ্য সুখে কঁকিয়ে উঠছি আর দাদার বুকে নিজের মাইদুটো আর ঘাড়ে আমার ঠোঁটটা ঘষছি। শেষে আর না থাকতে না পেরে লজ্জার মাথা খেয়ে ভাশুরকে বললাম "দাদা আর কষ্ট দেবেন না প্লিস, এবার....."

শেষ করতে পারলামনা, দাদা আমার কোমরটা জড়িয়ে ধরে বললেন "ঢুকিয়ে নাও।"

আমি বুঝলাম দাদার ইচ্ছা কোলে কোল ভিড়িয়ে চোদার, আমিও দাদার গলা ছেড়ে এক হাতের দুই আঙুল দিয়ে গুদের মুখ খুলে অন্য হাতে ঠাটানো বাঁড়াটার মুন্ডুর চামড়াটা ছাড়িয়ে গুদের মুখে রেখে দাদার চোখে চোখ রেখে ইশারা করলাম ঢুকিয়ে দিতে আর মুখে বললাম "একটু আস্তে ঢোকাবেন দাদা" বলে দাদার কাঁধে মুখ রেখে অপেক্ষা করতে থাকলাম বিদ্ধ হওয়ার।

"আমারটা নিতে তোমার কি কষ্ট হয়?"

"হবে না? যা মোটা আর বড়!" আমি বলছি আর দাদা আমার পাছাটা চেপে ধরে বাঁড়ার ওপরে চাপছেন আর নিজের কোমরটা এগিয়ে বাঁড়াটা পড়পড় করে ঢুকিয়ে দিচ্ছেন আমার সিক্ত গুদের গভীরে। বেশি সময় লাগলনা আমার তলপেটে দাদার তলপেটের স্পর্শ পেলাম, দাদার কড়া বলের খোঁচা খেয়ে বুঝলাম যে দাদা সম্পূর্ণ প্রবেশ করেছেন। কাঁধ থেকে মুখ তুলে দাদার দুই কাঁধ ধরে নিচের দিকে তাকিয়ে দেখলাম তলপেটটা ফুলে উঠেছে গুদটা ফাটোফাটো প্রায়, আমার গুদ এমনিই খুব ফোলাফোলা, এখন দাদার শাবলটা ঢুকে আরো ফুলে উঠেছে। নিজের গুদের এই রূপ আমি কখনো দেখিনি, মুগ্ধ হয়ে তাকিয়ে রইলাম কয়েক মুহূর্ত।

"সুন্দর মানিয়েছে কিন্তু" আমি হেসে ফেললাম দাদার কথায়, গলাটা জড়িয়ে ধরে দাদার ঠোঁটে একটা চুমু এঁকে দিয়ে পা দুটো আরো ছড়িয়ে দাদার কোমরটা পেঁচিয়ে ধরে চোখে চোখ রাখলাম, "আমার এই রূপ পছন্দ হয়েছে তাহলে?"

এবার দাদা একটা চুমু এঁকে দিয়ে বললেন "আজকের আগে জানতামনা আমার কপালে এত সুখ আছে।" একটু থেমে আবার বললেন "তোমার ভিতরটা খুব রসালো আর গরম!"

"সুখ পাচ্ছেন দাদা?"

"খুব সুখ পাচ্ছি সুজাতা, তুমি?"

আমি এখন অকপট, "ভিষন সুখ দাদা, এত গভীরে আপনার ভাই কখনো পৌঁছতে পারেনি, আপনি ঢোকাতে ঢোকাতেই আমার ডিসচার্জ হয়ে গেছে একবার।

"তোমার ভেতরে যে ফেলছি কিছু..." দাদাকে কথা শেষ করতে না দিয়েই বললাম চিন্তা করবেন না আমার এখন সেফ পিরিয়ড, নিশ্চিন্তে যত খুশি করুন, আমার শরীর থেকে সব সুখ শুষে নিন আর আপনার সবটুকু দিয়ে ভরে দিন আমায়।"

"আমি কিন্তু খুব লোভী সুজাতা।"

"আমিও বহুদিনের উপোসী দাদা।"

"সেই জন্যই তো সবটা ভরে দিয়েছি সুজাতা, ভালো লাগছে?"

"ভিষন ভালো লাগছে দাদা, কতদিন পরে যে আমার এত সুখ হচ্ছে, সত্যিকারের একটা পৌরুষ আমার শরীরটা মন্থন করছে, আর লোভের কথা বলছেন? আপনার যখন ইচ্ছা হবে আমায় নেবেন, আমি কখনো আপত্তি করবোনা। আমিও কম লোভী নই দাদা, আপনার আদর খেতে আমি সবসময় তৈরী থাকব।"

"আদর মানে চোদন তো?"

দাদার মুখে এই ভাষা শুনে আমার কান গরম হয়ে গেলো, কোনো উত্তর দিলাম না দেখে দাদা আবার জিজ্ঞেস করলেন "কি হলো?"

কপট রাগ দেখিয়ে বললাম "খুব দুষ্টু আপনি, কি ভাষা" বলে চোখ নামিয়ে নিলাম।

দাদা আমার থুতনিটা ধরে মুখটা তুলে ধরে বললেন "যে কাজটা করছি সেটার কি আর কোনো নাম আছে?"

আমি হেসে ফেললাম, দাদা আবার বললেন "বলো?"

আমি মাথা নেড়ে না বললাম আর মুখে বললাম "জানিনা, এবার করুন তো?"

দাদা বললেন "কি করব বলতে হবে, তবে করবো।"

আমি প্রবলভাবে মাথা নেড়ে বললাম "পারবনা বলতে", দাদাও ছাড়বেন না, বলতেই হবে, আমি কাঁচুমাচু মুখ করে তাকাতে বললেন "ঠিক আছে, কানে কানে বলো।" অগত্যা লজ্জার মাথা খেয়ে দাদার কানের কাছে মুখটা নিয়ে ফিসফিস করে কোনরকমে বলে ফেললাম "আমায় চুদুন দাদা।" বলতেই দাদা আমায় শরীর থেকে আলাদা করে পকপক করে দুই হাতে দুটো মাই টিপে দিলেন, আমি নিজেই নিজের পাছাটা একটু পিছন দিকে নিয়ে পরক্ষনেই দাদার বাঁড়ার ওপরে নিজের গুদ দিয়ে ঠাপ দিলাম। তারপরের কাজ আর বলতে হলো না দাদা আমায় কোলে কোল ভিড়িয়ে চুদে গুদের ফেনা তুলে দিলেন আর আমি কঁকিয়ে গুঙিয়ে শীত্কার করে দাদার প্রবল গাদনে পরেরপর চরম পুলক অনুভব করলাম। ভাগ্যিস টিভিটা চলছিল নয়তো আমার শিত্কারের আওয়াজ কেউ শুনে ফেলতো। দাদার কোলের ওপরে আমিও লাফাচ্ছি, খোলা চুল খুব ডিস্টার্ব করছিল বলে চুলটা খোঁপা করতে গিয়ে দাদার চোখ গেলো আমার হালকা রোমে ছাওয়া ঘামে ভেজা বগলের দিকে, আর আমি কিছু বোঝার আগেই নাক গুঁজে দিলেন আমার বগলে, তারপরেই জিভ বার করে চেটে দিলেন বগলটা। শিউরে উঠলাম "কি করছেন দাদা? ঐখানে কেউ জিভ দেয়?"

দাদার ঠোঁটের গোড়ায় যেন উত্তর রেডি ছিল "তোমার গুদে মুখ দিতে পারলে এত সুন্দর বগলটা ছাড়ি কি করে?"

"উফ আপনার যা খুশি করুন, সব খান চেটে চুষে কামড়ে আমায় নিশ্বেষ করে দিন।" দাদা খুশি হলেন আমার সমর্পনে আমি সেটা ভোগ করলাম। আমার গুদে একনাগাড়ে বসে বসে চুদেই চললেন, উফ বিরামহীন অসম্ভব সুখের যাতায়াত বাঁড়ার রূপ ধরে, আমি নিস্ব রিক্ত ক্লান্ত, কতবার যে জল খসার অনুভূতি হয়েছে মনে নেই। অবশেষে দাদার চরম সময় ঘনিয়ে এলো, আমার গুদে বাঁড়াটা ঠেসে ধরে গরম বীর্যের বন্যায় আমায় ভাসিয়ে নিয়ে গেলেন এক পরম সুখের দেশে।



আমার শরীর থেকে দাদার বাঁড়াটা বার করার জন্য কোমরটা পিছিয়ে নিলাম, 'প্লপচ' করে একটা অসভ্য শব্দ হলো আমি হাত দিয়ে গুদের মুখটা চেপে ধরে দাদার কোল থেকে নেমে বাথরুমে গিয়ে গুদ ধুয়ে পেচ্ছাপ করে ঘরে ফিরে দেখি দাদা লুঙ্গি, পাঞ্জাবি পড়ে চাদর গায়ে দিয়ে বসে সিগারেট খাচ্ছেন। আমি নাইটিটা পরে শালটা গায়ে জড়িয়ে নিয়ে দাদার দিকে তাকিয়ে হেসে বললাম "নিন এবার ঘুমিয়ে পড়ুন, আমি যাচ্ছি।"

দাদা আমার হাতটা ধরে বললেন "ইচ্ছা করছে সারা রাত তোমায় জড়িয়ে ধরে শুয়ে থাকতে।"

আমি নিচু হয়ে দাদার কপালে একটা চুমু দিয়ে বললাম "আমি জানতাম না আমার ভাসুর ঠাকুর এত রোম্যান্টিক, সবসময় গম্ভীর হয়ে থাকতেন.... এখন যাই?"

দাদা উঠে দাঁড়িয়ে আমায় বুকে টেনে নিয়ে গভীর একটা চুমু এঁকে দিলেন আমার ঠোঁটে, আমিও চুমু দিয়ে বললাম "আমারও ইচ্ছা করছে না আপনাকে ছেড়ে যেতে, দেখি কবে সেই সুযোগ হয়" এই বলে নিজেকে ছাড়িয়ে নিয়ে নিজের ঘরে গিয়ে শোয়ার আগে আবার সব ঘরে ঘুরে দেখে এলাম, নিশ্চিন্ত হলাম যে কেউ জাগেনি। তারপর বিছানায় শুয়েই ঘুমের দেশে হারিয়ে গেলাম। ভোরবেলায় ঘুমটা ভেঙ্গে গেলো, পিরিয়ড হয়ে গেছে, হিসাব করে দেখলাম নির্ধারিত দিনের দুদিন আগেই এবার শুরু হলো। যাই হোক নাইটি, চাদর নোংরা হয়েছে দেখলাম, সব বদলে ঘড়িতে দেখলাম সাড়ে পাঁচটা বেজে গেছে, আর শোয়ার কোনো মানে নেই, গায়ে চাদর জড়িয়ে ঘর থেকে বেরিয়ে দেখলাম মা'ও উঠে পড়েছেন। বাথরুমে যাচ্ছেন, আমায় দেখে জিজ্ঞেস করলেন "এত সকালে উঠে পড়লে?"

"হ্যাঁ মা, ভোরবেলায় শরীর খারাপ হয়ে গেলো তাই চাদর নাইটি কেচে স্নান টান সেরে নিলাম।"

মা শুনে বললেন "তাহলে যাও চায়ের জল বসাও, তপুও উঠে পড়বে, হাঁটতে বেরোবে, যদি চা খেয়ে যায়।"
 
দাদা দোতলা থেকে নিচে নামছিলেন, বললেন "না না আমি হেঁটে এসে চা খাবো, আর শোন আমি জলখাবার কিনে আনব আর বাজারটাও করেই ফিরবো" বলে দাদা বেরিয়ে গেলেন। ভোরবেলার আধো আলোয় পাজামা পাঞ্জাবি পরা দাদাকে মুগ্ধ হয়ে দেখছিলাম, ইসস কি সুপুরুষ চেহারা, তারপরেই রাতের কথা মনে হতেই কান গরম হয়ে গেলো। আমাদের দুজনের জীবন একে অপরের সাথে জড়িয়ে গেলো। কিছুদিনের মধ্যেই কলকাতায় একটা সরকারী চাকরির ব্যবস্থা হলো দাদার প্রভাব প্রতিপত্তিতে, দাদার নির্দেশেই আমার বরের দেখাশোনার জন্য একজন সর্বক্ষণের লোক রাখা হলো। আমি চাকরি করতে যাই কলকাতায়, অফিস ছুটির পরে মাঝে মধ্যেই দাদার ফ্ল্যাটে যাই শরীরের খিদে মেটাতে, দাদা বাড়িতেও আসেন কিন্তু বাড়িতে ওটা হওয়ার উপায় ছিলনা আয়া মাসির জন্য। যেখানে চাকরি করি খুব একটা কাজের চাপ ছিলনা, যেটুকু ছিল আমি মন দিয়ে কাজ করতাম বলে অনেক সময়ই তাড়াতাড়ি বেরোলেও কেউ কিছু বলতোনা। তাড়াতাড়ি বেরিয়ে দাদার ফ্ল্যাটে যেতাম, আগে থেকে ঠিক করা থাকত দাদার সাথে। কেউ বাধা দেওয়ার ছিলনা সেখানে আমার উদ্দাম হয়ে চোদাচুদিতে মেতে উঠতাম। একটা বিষয় যা আমায় অবাক করতো, তা হলো দাদার যৌন ক্ষমতা, তিন চার ঘন্টা থাকতাম আমি আর দাদা একসাথে ওই সময়ের মধ্যে আমায় অন্তত তিনবার চুদতেনই, কোনো কোনো দিন চারবারও হয়ে যেত। ফ্ল্যাটের সর্বত্র দাদা আমায় ফেলে চুদতেন। কখনো সোফার ওপরে, কখনো ডাইনিং টেবিলের ওপরে বাথরুমে, এমনকি রান্নাঘরেও রান্নার টেবিলে দুই হাতে ভর দিয়ে দাঁড় করিয়ে পিছন থেকে গাভীকে পাল খাওয়ানোর মত গাদাতেন। ফিগার ঠিক রাখার জন্য দাদার নির্দেশে যোগ ব্যায়াম করতাম, যখনি বিদেশে যেতেন আমার জন্য, আমার ছেলের জন্য প্রচুর উপহার নিয়ে আসতেন। আমার জন্য প্রসাধনের নানা জিনিসের সাথে নানা রকমের ক্রিম, লোশন আনতেন। আমার গুদে লাগানোর মাইতে লাগানোর জন্য, যাতে ওগুলো আকর্ষনীয় থাকে। দাদার ইচ্ছাতেই আমি নিজেকে সাজিয়ে রাখতাম। পেটে যাতে বাচ্চা না আসে, তার জন্য ব্যবস্থা নিতাম, শরীরের যাতে সমস্যা নাহয় তার জন্য নিয়মিত ডাক্তারের সাথে যোগাযোগ রাখতাম। মোটামুটি ভালই চলত আমাদের যৌনজীবন। দাদার ফ্ল্যাটে আমার কয়েকপ্রস্থ জামাকাপড় রাখা থাকত আর আমার সারা শরীরের বিভিন্ন জায়গায় দাদার দাঁতের দাগ, নখের আঁচড়, আর দাদার ঘরে ভরে থাকত আমাদের যৌনতার গন্ধ। দাদার পাশে শুয়ে নিজেকে পূর্ণ নারী মনে হতো যে অনুভব আমি আমার বরের পাশে শুয়ে কোনদিনও পাইনি। অফিস থেকে দাদার বাড়িতে হয়ত ঢুকেছি সারা শরীর ঘামে ভেজা, সেই অবস্থাতেই দাদা শাড়ি তুলে প্যানটি নামিয়ে ঘামে চপচপে গুদে মুখ গুঁজে দিলেন। বাধা দিয়ে কোনো লাভ হতোনা, ছেড়ে দিতাম নিজেকে দাদার হাতে। আমার গুদ নাকি ঘামে ভেজা থাকলে আরো টেস্টি লাগে, কি উত্তর দেব? আমারও খুব পছন্দের ছিল দাদার বাঁড়ার গন্ধ ঘামে ভেজা বিচির গন্ধ, প্রাণ ভরে চাটতাম চুষতাম, বাঁড়াতে লেগে থাকা দাদার পেচ্ছাপও চলে যেত মুখে। তবে এত কিছু হলেও আমি দাদাকে দাদা আর আপনি বলা ছাড়িনি, আমার ভাসুর আমায় চুদে হোড় করছে এই ফিলিংসটার একটা আলাদা কিক ছিল,চোদানোর সময় সেই কিকটা আমি তারিয়ে তারিয়ে উপভোগ করতাম। দাদার আদরে আমার শরীরে একটা জেল্লা এসে গিয়েছিল। লোকের দৃষ্টিতে তা আমি লক্ষ্য করতাম ভালো লাগত, মনে মনে খুশি হতাম।



দাদা আমার প্রেমিক, এই দাদা আমার কাছে নতুন, দিনদিন যেন আরো দাদার চাহিদা বাড়ছে, বাড়িতে এলে কিছু করতে পারেনা, কিন্তু সুযোগ পেলেই চুমু খাওয়া মাই টেপা এইগুলো হয়। আমিও দাদার বাঁড়া খিঁচে দিই চুষে দিই, যা কিছু হয় দাদার বাড়িতে, সেখানে মনের সুখে উদোম ল্যাংটা হয়ে চিত হয়ে শুয়ে পা ফাঁক করে দাদার গাদন খাই, চুষে দাদার বীর্য গিলে নিই, দাদাও আমার গুদের রস খান। আমাদের দুজনের খুব ইচ্ছা একসাথে রাত কাটানোর, কিন্তু কিছতেই সেই সুযোগ পাইনা। অবশেষে ভগবান মুখ তুলে চাইলেন।

গতকাল থেকেই খুব বৃষ্টি হচ্ছে, আজ তো মনে হচ্ছে বৃষ্টির তোড় বাড়ছে, আমার অফিসার কমলদাকে বললাম তাড়াতাড়ি ছেড়ে দিতে, কমলদা সম্মতি দিলেন। বেরোতে যাব হেড অফিস থেকে এক অফিসার এসে হাজির, আর বেরোনো হলোনা, যখন বেরোলাম চারদিকে জল থৈথৈ করছে, কি করে বাড়ি যাব? চিন্তায় পড়ে দাদাকে ফোন করলাম, দাদা এলেন আমায় নিতে। কোনমতে একটা ট্যাক্সি পাওয়া গেলো বেশি ভাড়ায়, উল্টাডাঙা স্টেশনে পৌঁছে শুনলাম ট্রেনের তার ছিঁড়ে গেছে বলে ট্রেন বন্ধ। ফিরে এসে বাস ধরার চেষ্টা করলাম, অসম্ভব ভিড়, আমার পক্ষে ওঠা সম্ভব হলোনা। শেষমেষ দাদা বললেন বাড়িতে ফোন করে দেবেন যে আমি দাদার বাড়িতে থাকবো। সেই মতোই দাদা বাড়িতে ফোন করতে মা-ও বললেন যাওয়ার চেষ্টা না করতে, কারণ ঐখানেও চারদিক জলে ভর্তি। দাদার ফ্ল্যাটে এলাম, মনের ভিতরটা আনন্দে নাচছে, বুকটা ঢিপঢিপ করছে এক অজানা আশংকা আর একরাশ খুশিতে পেটের ভিতরে গুড়গুড় করছে। স্টেশন থেকে দাদার বাড়ি কাছেই, হেঁটেই পৌঁছে গেলাম। বৃষ্টিতে ভিজে চুপচুপে হয়ে গেছি, দরজা বন্ধ করেই দাদা আমার দিকে তাকিয়ে একটা অশ্লীল হাসি দিয়ে চোখ মারলেন, আমি কপট রাগ দেখিয়ে চোখ বড়বড় করলাম তারপর বাথরুমে চলে গেলাম। বাথরুম থেকে বেরোলাম তোয়ালে গায়ে জড়িয়ে, দেখলাম দাদাও ততক্ষণে ভিজে জামা প্যান্ট ছেড়ে লুঙ্গি গেঞ্জি পরে কফি করে আমার জন্য বসে আছেন।

"কফিটা খেয়ে নাও।"

"আপনি শুরু করুন আমি নাইটিটা পরেই আসছি।"

"দরকার কি? আমি তো একটু পরে খুলেই দেব আর তোমায় তোয়ালেতেই সেক্সি লাগছে।"

দাদার মুখে নিজের সম্পর্কে সেক্সি কথাত শুনে খুশি হলাম, ওই অবস্থাতেই দাদার পাশে সোফাতে বসে পড়লাম। কফি খেতে খেতে দাদার দিকে তাকাতে লজ্জা করছিল বলে মুখ নিচু করে ছিলাম, দেখলাম দাদা তোয়ালে থেকে বেরিয়ে থাকা আমার ফর্সা উরুতে দাদা হাত রাখলেন, আমি দাদার দিকে তাকাতে হাসলেন, আমিও হেসে ফেললাম।

"রান্না বান্না করতে হবে তো নাকি?"

শুনে দাদা আমায় নিজের দিকে টেনে নিয়ে বললেন "সে দেখা যাবে" বলেই একটানে তোয়ালেটা খুলে ফেললেন, আমি পুরো উলঙ্গ হয়ে গেলাম কিছু বোঝার আগেই। হাতে কফির কাপ, কাপ সামলাবো নাকি নিজের নগ্নতা আড়াল করব? অন্যমনস্কতার সুযোগে দাদা খপ করে আমার দুটো মাই দুই মুঠোতে ধরে নিলেন, আমি অসহায়, কি আর করি হেসেই আত্নসমর্পণ করলাম। কফির কাপটা নামিয়ে রাখলাম, দাদা আমার একটা উরু নিয়ে নিজের সবল উরুর ওপরে তুলে নিলেন, অসভ্যের মতো ফাঁক হয়ে গেলো আমার দুই পায়ের সংযোগস্থলটা। একটা হাত নামিয়ে গুদটা ঢাকলাম, মাথাটা রাখলাম দাদার কাঁধে। বাইরে ঝমঝম করে বৃষ্টি হয়েই চলেছে সারা পৃথিবী যেন আজ ভেসেই যাবে, এদিকে দাদার স্পর্শে আমার গুদেও বান ডেকেছে যেন। দাদা আমার হাতটা নিয়ে নিজের বাঁড়াটা ধরিয়ে দিলেন, আমি লুঙ্গির ফাঁসটা খুলে দাদার বাঁড়াটা উলঙ্গ করে নিয়ে মুঠোর মধ্যে নিয়ে খিঁচতে শুরু করলাম। দাদা আমার মুখটা নিজের দিকে ঘুরিয়ে নিয়ে চুমু খেতে শুরু করতে আমিও পুরো ঘুরে দাদার মুখোমুখি হয়ে চুমুতে লিপ্ত হলাম। একই সাথে দুজনেই একে অন্যের শরীর হাতানো চালিয়ে যেতে থাকলাম। ক্রমশ উত্তেজনার পারদ চড়ছে, দাদার ধোন শক্ত হয়ে আমার হাতের মুঠোর মধ্যে লাফাচ্ছে আর অন্যদিকে দাদার মুঠোর মধ্যে আমার মাইদুটো লাল হয়ে উঠেছে, নিপ্পল দুটো শক্ত হয়ে উঠেছে আর তার এফেক্টে গুদ জলে ভরে উঠেছে।

"কিছু করুন দাদা, আর পারছিনা!"

"কি করব?"

আমি দাদার সাথে অসভ্য কথায় অভ্যস্ত এখন; "কি আবার? আগুন জ্বালিয়েছেন সেটা নেভানোর ব্যবস্থা করুন, আপনার হোস পাইপ থেকে জল ঢেলে আগুন নেভান", বলে ফিক করে হেসে দিলাম। দাদা আমার কথায় হেসে আমায় কোলের ওপরে তুলে পিছন ফিরিয়ে বসিয়ে দিলেন। আমার দুই পা দাদার দুই পায়ের ওপরে রাখা আর পিঠ দাদার বুকের সাথে লাগানো, দাদা নিজের দুই পা ছড়ালেন আর আমার গুদ অসভ্যের মতো ফাঁক হয়ে গেলো, দাদার বাঁড়াটা গুদের নিচে সেঁটে রইলো আর দাদা গুদের চেরা বরাবর আঙুল ঘষতে শুরু করতে আমি সুখে হিস হিস করে উঠলাম।

"আর পারছিনা দাদা প্লিস এবার বিছানায় চলুন, দেখছেন তো আমি কি ভিষন ভাবে ভিজে গেছি!"

"সুজাতা আজ কিন্তু সারা রাত ধরে....." দাদাকে কথা শেষ করতে না দিয়ে বললাম "উমমমম সারা রাত আপনার আদর খাবো, আমার অনেকদিনের স্বপ্ন পূর্ণ হবে আজ!"



নিচু হয়ে আমার গুদের নিচে লাফাতে থাকা দাদার বাঁড়াটা ধরলাম, ফুটোটার মুখে আঙুলটা দিয়ে চাপ দিতে দাদা যেন কেঁপে উঠলেন, ক্ষেপেও উঠলেন। একহাতে আমার নাভির চারপাশের মাংস খামচে ধরে অন্য হাতের দুটো আঙুল ভচ করে ভরে দিলেন আমার ফাঁক হয়ে থাকা রসে ভরা গুদে। আমি সুখের ব্যথায় কাতরে উঠলাম, দাদার কোনো ভ্রুক্ষেপ নেই ফচফচ করে খিঁচে চলেছেন আমার গুদ আর আমি সুখে শিসিয়ে উঠছি বারেবার, আর থাকতে না পেরে কেঁপে উঠে জল খসিয়ে দিলাম। এলিয়ে দিলাম শরীরটা দাদার শরীরে, বুকটা হাঁপরের মতো উঠছে নামছে, দাদা আমার ডান হাতটা তুলে বগলে নাক লাগিয়ে রেখে লম্বা করে গন্ধ নিলেন তারপর জিভ দিয়ে একটা চাটা দিতে আমি শিউরে উঠলাম।

"উমমম দাদা আর কত কষ্ট দেবেন আমায়? প্লিস কিছু করুন!", কাতর মিনতি জানালাম।

"আমি কিছু করতে পারবনা যা করার তুমিই করবে আজ।"

"ইসসস ছিইইই, আমি পারবোনা!", দাদার মনের ইচ্ছা বুঝতে দেরী হলোনা আমার, যত দুষ্টুমি বুদ্ধি দাদার মাথায় গজায়। আমার লজ্জা পাওয়া দাদা খুব উপভোগ করেন, আমার মুখটা ধরে ঘুরিয়ে নিজের দিকে ফিরিয়ে বললেন "কেন পারবে না কেন?" বলে আমার ঠোঁটটা চেটে দিলেন।

"আমার খুব লজ্জা করবে দাদা" বলে কোল থেকে নেমে দাদার দিকে ফিরে আবার কোলের ওপরে বসতে যাচ্ছি দাদা তার আগেই সোফার ওপরে চিত হয়ে শুয়ে পড়লেন তারপর আমায় ইশারা করলেন দাদার ওপরে যেতে। কি আর করি? লজ্জার মাথা খেয়ে দাদার কোমরের দুই পাশে দুই হাঁটু রেখে বসলাম। দাদা মাথার নিচে দুটি কুশন নিয়ে আরাম করে শুয়ে মিচকি মিচকি হাসছেন।

"খুব দুষ্টু আপনি", কপট রাগ দেখিয়ে আমি বললাম। একটু উঁচু করলাম শরীরটা তারপর এক হাতের দুই আঙুলে গুদটা ফাঁক করে অন্য হাতে দাদার বাঁড়াটা ধরে গুদের মুখে সেট করে দাদাকে বললাম "আমায় ধরে রাখুন দাদা নয়তো ব্যালান্স থাকবেনা।" দাদা আমার মেদযুক্ত কোমরটা দুই হাতে ধরলেন তারপর একটা হালকা চাপ দিয়ে আমায় ঠাটানো বাঁড়াটার ওপরে বসালেন। বাঁড়ার মুন্ডিটা গুদের মুখ ফাঁক করে একটু ঢুকতেই গুদটা চরচর করে উঠলো, আমি মুখটা বিকৃত করতে দাদা জিগ্গেস করলেন "কি হলো লাগছে?"

আমি বললাম "লাগবে না? যা একটা মোটা শাবল!"

দাদা হাসলেন আমার কথা শুনে তারপর আমার কোমরটা ধরে একটু তুলে ধরে পরক্ষনেই প্রচন্ড চাপ দিয়ে বাঁড়ার ওপরে বসিয়ে দিলেন। বাঁড়াটা পড়পড় করে ঢুকে গেলো আমার গুদের ভিতরে আর আমি যন্ত্রনায় কঁকিয়ে উঠে লুটিয়ে পড়লাম দাদার বুকের ওপরে। দাদার বুকে স্থির হয়ে শুয়ে বাঁড়াটাকে সইয়ে নিচ্ছিলাম আর দাদা আমার পিঠে পাছায় হাত বুলিয়ে দিতে দিতে বললেন "খুব লেগেছে সুজাতা?"

"উঁউঁউঁম ভিষন ব্যথা দিয়েছেন!"

দাদা কিছু না বলে নিচ থেকে একটা হালকা ঠাপ দিতে গুদটা চরচর করে উঠলো আবার। "একটু দাঁড়ান দাদা একটু সইয়ে নিই, তারপর আবার..." কিছুক্ষণ পরে ব্যথা সয়ে নিলাম, পাদুটো একটু ছড়িয়ে নিলাম দাদার দুষ্টু ডান্ডাটাকে জায়গা করে দিতে। দাদা আমার দুই কাঁধ ধরে উঠিয়ে বসিয়ে দিলেন, গুদের মুখে দাদার কড়াবলের ছোঁয়া অনুভব করে নিচু হয়ে দেখলাম পুরো বাঁড়াটা গুদের ভিতরে সেঁধিয়ে গেছে। দাদার দিকে তাকিয়ে হেসে ফেললাম, "দাদা পুরোটাই তো পেটের ভেতরে ঢুকে গেছে।"

দাদা হেসে বললেন "হুমমম তোমার ভেতরটা দারুন গরম আর টাইট, মনে হচ্ছে যেন সেদ্ধ হয়ে যাচ্ছে আমার বাঁড়াটা!"

আমি দাদার কথায় লজ্জা পেয়ে একটা আলতো কিল মেরে বললাম "ধ্যাত অসভ্য, আমার বলে ভেতরটা ফাটোফাটো হয়ে আছে!"

দাদা আর কিছু না বলে হাসি মুখে আমার কোমরটা ধরে আমার শরীরটা একটু তুলে আবার নামিয়ে দিয়ে বললেন "এই ভাবে ওপর নিচ করে চোদ সুজাতা।"

আমি দাদার কাঁধ দুটো ধরে সেইমতো পাছা তুলে নামিয়ে গুদ চোদানো শুরু করলাম। প্রথমে আস্তে তারপর ক্রমশ স্পিড বাড়িয়ে চোদাচ্ছি, চোদানোর তালে তালে আমার মাই দুটোও নাচছে আর তা দেখে দাদা খপ করে দুই থাবায় দুটো মাই ধরলেন আর মুচড়ে মুচড়ে টিপতে শুরু করলেন। আবার কখনো টেপা ছেড়ে দুটো নিপল আঙুলের মাঝে নিয়ে চুরমুরি দিতে আমায় আরো সুখের ঢেউয়ে ভাসিয়ে নিয়ে গেলেন। বেশিক্ষণ লাগলোনা আমি গুদের জল ঝরিয়ে দাদার বুকে লুটিয়ে পড়লাম, এত সুখ আমি কখনো পাইনি। আমি দাদার বুকে শুয়ে আছি আর দাদা আমার পিঠে হাত বুলিয়ে দিচ্ছেন; গুদে দাদার ঠাটানো বাঁড়া, বাঁড়ার গা বেয়ে আমার গুদের জল চুঁইয়ে পড়ছে আর বাঁড়াটা তিরতির করে কাঁপছে। গুদের ভেতরে অসহ্য সুখের তীব্র আকর্ষণে আবার উঠে নতুন উদ্যমে চোদানো শুরু করলাম, আবার জল ঝরে গেলো।

"দাদা আর পারছিনা কোমরটা ধরে গেছে, এবার আপনি আমার ওপরে আসুন প্লিস", আব্দারের সুরে বললাম। দাদা হাসলেন তারপর গুদ থেকে বাঁড়া বার করে আমায় চিত করে শুইয়ে আমার পা দুটো ধরে ফাঁক করে নিজের কাঁধের ওপরে রেখে গুদের মুখে বাঁড়া সেট করেই গদাম করে এক ঠাপে গুদে বাঁড়া ভরে দিলেন।একটু লাগলেও আমি সয়ে নিলাম তারপর দাদার কাঁধ থেকে পা দুটো নামিয়ে দাদাকে টেনে নিলাম আমার বুকে। দাদার পিঠে আমার একটা হাত আর একটা হাত দাদার পেশল পাছায়, একটা পা মোড়া অন্য পা টা ছড়ানো দাদা ঠাপাতে শুরু করলেন। প্রথমে ধীরে ধীরে তারপর ক্রমশ জোরে জোরে ঠাপিয়ে চুদেই চলেছেন, আরো কয়েকবার জল ঝরলো আমার। কতবার মনে নেই তবে জল শেষ কিন্তু চরম সুখের অনুভব হলো বারে বারে। দাদা ঘসে ঘসে ঠাপাচ্ছেন আর তার ফলে আমার গুদের দানাতে ঘসা লাগছে আর আমি সুখে কঁকিয়ে উঠছি।



উফ মাগো, দাদা যেন উন্মত্ত হয়ে উঠেছেন, আমার মাথার নিচে দুটো কুশন থাকাতে মাথাটা উঁচু হয়ে আছে, দাদার কাঁধের ওপর দিয়ে দেখছি। দাদার কোমরটা উঠছে বাঁড়াটা তখন বেরিয়ে আসছে গুদ থেকে পরক্ষনেই ভিষন এক ঠাপে গুদের গভীরে ঢুকিয়ে দিচ্ছেন পুরো বাঁড়াটা আর সেটা পড়পড় করে আমার রসে ভরা গুদের নরম ভিজে দেওয়াল ফেঁড়ে ঢুকে যাচ্ছে, উহ মাগো কি সুখ.... পরের পর গুদের জল খসার অনুভূতি আর সারা ঘরে দুজনের ঘাম আর যৌন গন্ধের সাথে আমার শীত্কার আর দাদার বড়বড় নিশ্বাসের শব্দ, আমার জীবনের স্বপ্ন ছিল যা আজ পূরণ হচ্ছে ভাসুরের চোদন খেতে খেতে। বেশ বুঝতে পারছি যে আমার গুদের মুখটা দাদার বাঁড়ার আকার নিয়েছে।

"কেমন লাগছে সুজাতা?"
 
আমি মুচকি হাসলাম। "উফফ ষাঁড়ের মত গুঁতোচ্ছেন, আমি বেচারা গাভী আপনার পাল খাচ্ছি আর জল খসাচ্ছি, কি ভিষন পুরুষ আপনি দাদা!"

"Bull’s penetration, dog’s duration, parrot’s repetition; এটা ছাড়া কোনো নারীকে সুখী করা যায়না আর সঙ্গিনী যদি সুখী না হয় তাহলে কিসের সুখ?"

বলে দাদা নিজের শরীরটা উঁচু করে আমার দুইপাশে দুই হাত রেখে তার ওপরে ভর দিয়ে আবার শুরু করলেন ভিম ঠাপ। আমার মাই দুটো ভিষন দুলছে, আমিও একটু উঁচু হয়ে নিজের গুদটা দেখার চেষ্টা করলাম, দাদা বাঁড়াটা পুরো বার করে নিয়ে আসছেন গুদের বাইরে পরক্ষনেই হাঁ হয়ে থাকা গুদের গর্তে ঢুকিয়ে দিচ্ছেন সম্পূর্ণ বাঁড়াটা। দুজনের চোখাচুখি হতে আমি করুন হাসি হাসলাম নিজের গুদের অবস্থা দেখে কিন্তু দাদার সুখকাঠিটার দেওয়া সুখে নিজেকে হারিয়ে ফেললাম। একবার হাত দিলাম গুদের মুখে, আঙুলে গুদের মুখে জমা রস লাগিয়ে নিয়ে নাকের কাছে ধরলাম; ইসসস কি অশ্লীল একটা গন্ধ! নিজের এহেন আচরণে নিজেই লজ্জা পেলাম।

"গন্ধটা ভালো না?" দাদা ঠিক লক্ষ্য করেছেন আমার কার্যকলাপ। আমি একটা লাজুক হাসি হাসলাম আর দাদা একটা হাত দিয়ে আমার ভিজে আঙুলটা নিয়ে নিজের মুখে নিয়ে চুষে নিলেন আঙুলে লেগে থাকা রস গুলো। "কি দারুন গন্ধ আর স্বাদ" বলে আমার ঠোঁটে ঠোঁট ছোঁয়ালেন। দাদার মুখে নিজের গুদের গন্ধ পেলাম, শিউরে উঠলাম; মনের ভাব প্রকাশ না করে বললাম "চ্ছি ঘেন্না পিত্তি নেই না?" দাদা জবাব না দিয়ে নিজের আঙুলে আমার গুদের রস নিয়ে এসে আবার চুষে নিলেন আমায় দেখিয়ে দেখিয়ে তারপর আবার চুমু। আঁকড়ে ধরলাম দাদাকে, "খুব দুষ্টু আপনি!"

দাদার ঠাপগুলো আছড়ে পড়ছে আমার গুদে আর আমি কেঁপে কেঁপে উঠছি চরম সুখে। দাদা ঠোঁট ছেড়ে আমার হাত দুটো মাথার ওপরে চেপে ধরে ঘর্মাক্ত বগল দুটোতে লম্বা লম্বা চাটন দিচ্ছেন, বগলের নরম মাংস দাঁত দিয়ে কামড়ে ধরছেন আর আমি গুদের মাংসপেশী দিয়ে কামড়ে ধরছি দাদার ঠাটানো বাঁড়াটা। আমার একটা পা ছড়ানো আরেকটা পা দিয়ে দাদার কোমরটা পেঁচিয়ে ধরে দাদাকে নিজের সাথে ঠাসছি, দাদার চরম সময় এসে গেছে প্রায়, দুই থাবায় আমার দুটো নরম জমাট মাই নিয়ে কষকষ করে মুচড়োতে মুচড়োতে বাঁড়াটা গুদের গভিরে ঠেসে ধরলেন। গুদের ভেতরে বাঁড়াটা তিরতির করে কাঁপছে আর আমি দাদার পাছাতে হাত দিয়ে খামচে ধরেছি, আরেকটা হাত পিঠে দিয়ে আমার বুকের সাথে চেপে রেখেছি।

"সুজাতাআআ আমার বেরোবে, তোমার গুদে ঢালছিঈঈই..."

"ঢালুন দাদা আপনার গরম রস দিয়ে আমার গুদ ভরে দিন, আমিও জল খসাবো আপনার সাথেই", বলতে বলতেই দাদার বাঁড়া থেকে ভলকে ভলকে রস বেরিয়ে এলো, গরম বীর্যের ছোঁয়ায় আমিও আরেকবার চরম সুখে ভাসলাম। ওহ মাগো বেরোচ্ছে তো বেরোচ্ছেই গুদ ভরে গেছে। দাদার মুখটা চেপে ধরে আছি আমার মাইয়ের ওপরে আর এক হাতে দাদার মাথার চুলে বিলি কেটে দিচ্ছি, চরম সুখে দুজনে একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে রইলাম।



সুখের ক্লান্তিতে ঘুমিয়ে পড়েছিলাম। দাদাও আমায় পিছন থেকে জড়িয়ে ধরে আধশক্ত চটচটে বাঁড়াটা পাছার খাঁজে সেট করে একটা মাই মুঠোর ভেতরে পুরে অপরিসর সোফার ওপরে শুয়ে রইলেন। ঘুম যখন ভাঙ্গলো দাদা ছিলেন না, নিজেকে উলঙ্গ দেখে সব মনে পড়তে ভিষন লজ্জা লাগলো। ইসসসস কি অবস্থা আমার, দুই উরুর মাঝখানটাতে রসে মাখামাখি চটচট করছে, খানিকটা গুদের বেদিতেও লেগে শুকিয়ে গেছে, নড়তে গিয়ে গুদটাও একটু চিনচিন করে মনে করিয়ে দিল অভূতপূর্ব চোদনের স্মৃতি। সোফা থেকে নেমে তোয়ালেটা দিয়ে মাইদুটো ঢেকে বাথরুমে ঢুকতে গিয়ে দেখি দাদা শাওয়ারের নিচে দাঁড়িয়ে স্নান করছেন। দাদার জলে ভেজা পেটানো শরীর দেখে আবারও মুগ্ধ হলাম, দাদা দরজার দিকে পিছন ফিরে স্নান করছিলেন, আমি তোয়ালেটা স্ট্যান্ডে রেখে এগিয়ে গিয়ে পিছন থেকে জড়িয়ে ধরলাম আমার ঠাসা মাইদুটো চেপে ধরলাম দাদার পিঠে। আমার পেট আর তলপেট সেঁটে রইলো দাদার পাছায়, দাদার কোমরটা জড়িয়ে ধরে দাদার পিঠে মুখ ঘষতে শুরু করলাম, দাদার গা বেয়ে পড়া জলে আমি ভিজে গেলাম। একটা হাত কোমরে রেখে অন্য হাতটা দাদার বুকে, পেটে তলপেটে অস্থিরভাবে চলাচল করাতে থাকলাম, এমনকি লজ্জার মাথা খেয়ে দাদার আধশক্ত বাঁড়াটাও মুঠোর মধ্যে নিলাম। দাদা আমায় টেনে নিলেন নিজের বুকে, আমার ঠোঁটে ঠোঁট চেপে ধরলেন। একটা হাত আমার চওড়া পিঠে রেখে অন্য হাতে একটা মাই মুঠো করে ধরে টিপতে টিপতে শরীরের সাথে মিশিয়ে নিতে চাইলেন যেন। কতক্ষণ এইভাবে দুজনে ছিলাম মনে নেই, সম্বিত ফিরে পেয়ে ঠোঁট ছাড়িয়ে নিয়ে বললাম "এবার ছাড়ুন, স্নান শেষ করে রান্না করতে হবেতো?"

দাদা মুখের কাছে মুখটা নিয়ে এসে আমার নধর একটা পাছা খামচে ধরে বললেন "ছাড়ো তো আমি রান্না করে নিয়েছি, তোমায় ওটা নিয়ে ভাবতে হবে না।"

"সেকি আমি থাকতে আপনি রান্না করলেন কেন?"

"তুমি এত গাঢ় ঘুমে ছিলে তাই আর ডাকলাম না" বলে আবার ঠোঁটে ঠোঁট চেপে আমার মুখ বন্ধ করে দিয়ে পাছা আর মাইতে সুখের নিপীড়ন শুরু করলেন। আমার হাতের মুঠোয় বাঁড়াটাও একটু একটু করে জেগে উঠছে, সারা বাথরুম জুড়ে আমাদের শীত্কার, গোঙানি আর মাঝে মাঝে আমার কঁকিয়ে ওঠার শব্দ জলের শব্দের সাথে মিশে গেলো।

অনেকক্ষণ ধরে দুজনে স্নান করলাম, দাদা যত্ন করে আমার সারা গায়ে সাবান লাগিয়ে দিলেন, মাই, গুদ পাছা বগল সর্বত্র সাবান লাগানোর ছলে যথেচ্ছ খাবলাখাবলি করলেন। ভিষন ভালো লাগছিল দাদার এই দুষ্টুমি। আমিও সাবান লাগিয়ে দিতে গিয়ে দাদার বাঁড়া বিচি পাছা নিপ্পল চটকালাম। দাদা যেমন সাবান লাগানোর সময় গুদটা খেঁচে দিলেন আমিও দাদার সামনে হাঁটু গেড়ে বসে বাঁড়াটা মুখে নিয়ে কিছুক্ষণ চুষে দিলাম। আমার হিসি পেয়েছিল দাদাকে বললাম একটু পিছন ফিরে দাঁড়াতে। হিসি করব তো দাদা আবদার জুড়লেন যে আমার হিসি করা দেখবেন, নিরুপায় হয়ে অগত্যা দেখাতেই হলো। কমোডে বসলাম হিসি করতে আর দাদা আমার সামনে হাঁটু গেড়ে বসলেন হিসি করা দেখতে। লজ্জায় দুহাতে মুখ ঢেকে হিসি করলাম, অবশ্য বদলে আমিও দাদার হিসি করা দেখেছিলাম। ভাসুর ভাদ্রবউ নয় আমরা যেন প্রেমিক প্রেমিকা, দুজন দুজনের সাথে মানসিক ভাবেই আকৃষ্ট হয়ে পড়ছিলাম ক্রমশ। স্নানের শেষে দুজন দুজনের গা মুছিয়ে ঘরে এলাম। এখন সমস্যা হলো কি পরবো আমি? দাদাকে বললাম, দাদা নিজের একটা শার্ট দিলেন পরার জন্য। দাদার শার্ট আমার হাঁটু অব্দি ঢাকা হলো কিন্তু নিচে তো কিছু নেই, তাতে কি যায় আসে মনে মনে ভাবলাম।

এত বৃষ্টি হচ্ছে কিন্তু গরম কমার নাম নেই, স্নানটা করে একটু আরাম হলো যেন কিন্তু স্নানের সময়ের কান্ডকারখানাতে শরীর আবার জেগে গেছে। ড্রেসিং টেবিলের সামনে দাঁড়িয়ে চুল আঁচড়াচ্ছি, দাদা এসে দাঁড়ালেন; আমি আয়নাতে দাদার দিকে তাকিয়ে হাসলাম।

"সুজাতা ভিষন ইচ্ছা করছে একটু হুইস্কি খেতে, কিছু মনে করবে যদি...."

আমি দাদার দিকে এগিয়ে গিয়ে দাদার গালে হাতটা বুলিয়ে দিয়ে বললাম, "বেশি খাবেননা কিন্তু।"

"তুমি কি খাবে একটু?"

"খেতে পারি অল্প একটু", আমিও নিলাজ জীবনটা যে খাতে বইছে ভিষন উপভোগ করছি। হুইস্কি খেতে খেতে দাদার আদরের সাথে তাল মেলাচ্ছিলাম। একটু চুমু, একটু মাই টেপা, বাঁড়াতে পাছা ঠেসে ধরা, দাদার নিপল ঠোঁটের মাঝে নিয়ে চাপা চোষা এইসব তো চলছিলোই সেই সাথে অনেক কথাও হচ্ছিলো; বাড়ির কথা, আমার ছেলে পুপুর কথা বিভিন্ন বিষয়ে আলোচনা। সেই সন্ধায় আমরা দুজনে দুজনের মনের আরো কাছাকাছি এসে পড়লাম। দাদার সাথে একটু একটু করে ইয়ার্কি ফাজলামিও শুরু হলো। একসময় দেখলাম দাদা বিছানার হেড বোর্ডে ঠেসান দিয়ে বসে আছেন, আমি দাদা দুই পায়ের মাঝে বসে আছি; আমার দুই পা ফাঁক করা, গুদ ল্যাংটা।



দাদার একটা আঙুল আমার গুদের চেরা বরাবর ঘষছে, দাদার বাঁড়াটা আবার শক্ত হয়ে আমার পাছার ফাঁকে খোঁচা মারছে, হুইস্কির ঘোর আর একটু আগের বাথরুমের জেরে আমার শরীরও জাগছে। পরনের শার্টটা গুটিয়ে কোমরের ওপরে উঠে গেছে,দাদার আঙুলটা গুদের দানা ছুঁতেই আমি শিউরে উঠলাম। আমার ক্লিটোরিসটা সাধারণের চেয়ে একটু বড় বাচ্চা ছেলের নুনুর মত হয়ে যায় এক্সাইটেড হলে, দাদা ওটা দুই আঙুলে ধরতেই আমি কেঁপে কেঁপে উঠছি সেই সাথে ঘাড়ে গলায় কানের লতিতে দাদার চুমু আবার গরম করে দিচ্ছে আমায়। সুখে আমি গুঙিয়ে উঠছি, এমন সময় ফোনটা বেজে উঠলো, চমকে উঠলাম, দাদা হাত বাড়িয়ে ফোনটা ধরলেন বুঝলাম বাড়ি থেকে মা ফোন করেছেন। আমি নিজেকে ঢেকে নিলাম।

"সুজাতা রান্নাঘরে আছে ডাকবো?", শুনে আমি ফিক করে হেসে ফেললাম। বিছানা থেকে নামলাম দাদা চেঁচিয়ে ডাকলেন "সুজাতা মা ফোন করেছে একটু এসো কথা বলো।" আমি দাঁড়িয়ে হাসছি একটু সময় নিয়ে তারপরে ফোনটা ধরলাম, কিছুক্ষণ কথা বলে ফোন ছেড়ে দাদাকে বললাম "উফ কি অভিনয়টাই না পারেন!" দাদাও হাসলেন তারপর "কি হলো উঠে গেলে? আর খাবেনা?"

আমি বললাম "খাব কিন্তু আর দুষ্টুমি নয় এখন" বিছানার ধারে এসে দাঁড়িয়ে বললাম। দাদা আমি কিছু বোঝার আগেই হাত ধরে একটান মারতেই হুমড়ি খেয়ে দাদার ওপরে গিয়ে পড়লাম এমনভাবে যে দাদার বাঁড়াটা আমার মুখে ঘষে গেলো। আমি নিজেকে সামলে নিয়ে দাদার কোলের ওপরে মাথা রেখে চিত হয়ে কপট রাগ দেখিয়ে বললাম "উফফ রাক্ষস!"

দাদা আমার গালে হাত বুলিয়ে বললেন "লেগেছে?"

"লাগবেনা এত জোরে হ্যাঁচকা টান মারলে?"

"সরি" বলে আমার শার্টটা নিচ থেকে আবার তুলে দিলেন কোমরের কাছে।

"কি করছেন দাদা? সবসময় এইরকম থাকতে লজ্জা করেনা বুঝি?"

আমার অনুযোগে পাত্তাও দিলেননা দাদা উল্টে গুদটা মুঠো করে ধরে কচলাতে লাগলেন। ভিষন সুখে আমি গুঙিয়ে উঠলাম "উমমমমম দাদাআআ কিইইইই করছেন? আমি ভিজে যাচ্ছি", বলে দাদার সুবিধা করে দিতে নিম্নাঙ্গটা এগিয়ে আনলাম দাদার দিকে সেইসাথে হাত বাড়িয়ে দাদার লুঙ্গিটা নামিয়ে শক্ত হয়ে ওঠা ধোনটা হাতে নিয়ে মুন্ডির চামড়াটা নামিয়ে দিয়ে দাদার দিকে তাকালাম তারপর আস্তে আস্তে খিঁচতে শুরু করলাম। কিছুক্ষণ খেঁচার পরে নাকটা নিয়ে এলাম দাদার ধোনের ওপরে। নাক লাগিয়ে দাদাকে শুনিয়েই শব্দ করে শুঁকলাম দাদার বাঁড়ার গন্ধ, আমার জিভটা বার করে একবার চেটেও দিলাম। দাদা গুদটা ছেড়ে আমার দুই হাত ধরে তুলে বসালেন "সুজাতা ধোনটা চুষে দাও প্লিস?"

দাদার কাকুতিতে হেসে বললাম "এখন আর না, চলুন খাওয়া দাওয়া করে নিই, রাতে শুয়ে আবার...." কথা শেষ করিনা, যতই হোক ভাসুর তো? খোলাখুলি বলতে পারিনা সব কথা। দাদার শোনার পাত্রই নন, রীতিমত মিনতি করতে শুরু করলেন চোষার জন্য। আমারও ইচ্ছা করছিল ঠাটানো বাঁড়াটা চুষতে, দাদার পাশে বসে মুখটা নামিয়ে আনলাম ধোনের ওপরে, মুখে পুরে নিলাম চামড়া নামানো বাঁড়ার মুন্ডুটা, চুষতে শুরু করলাম। আমার পাছাটা উঁচু হয়েছিল, ল্যাংটা পাছাতে দাদার হাতের ছোঁয়া পেলাম। দাদার দুষ্টু হাতটা কখনো পাছার লদলদে মাংস খামচে ধরছিল, কখনো পোঁদের ফুটোটা খুঁটছিল আবার কখনো বা আমার ভিজে গুদের চেরাতে আঙুল ঘষে যাচ্ছিল। দাদা অন্য হাতটা শার্টের নিচে ঢুকিয়ে ঝুলন্ত মাই দুটো নিয়ে খেলা করছিলেন, মাইয়ের বোঁটা নিয়ে চূড়মুড়ি দিচ্ছিলেন। বেশ বুঝতে পারছিলাম যে দুজনেই আরেকটা ভিষন চোদাচুদির জন্য রেডি হয়ে গেছি। দাদা আমার তুলে ধরে বসালেন, আমার দিকে তাকিয়ে একটা হাসি দিলেন যার একটাই অর্থ হয় 'এস আরেকবার চুদি তোমায়।' দাদার চোখের এই নিরব আবেদনে আমারও সায় ছিল, সলজ্জ হাসি দিয়ে সম্মতি জানালাম তারপর দাদা আমার গায়ের শার্টটা খুলে আবার ল্যাংটো করে কোলের ওপরে টেনে নিলেন। আমিও দুটো পা দাদার কোমরের দুইপাশে ছড়িয়ে দিয়ে বসলাম দাদার দুই পায়ের মাঝে। এক হাতে দাদার কাঁধ ধরে রইলাম আরেক হাতে দাদার মুষলটা মুঠো করে ধরে দাদার দিকে তাকাতে দাদা বললেন "দেখছো কি শক্ত হয়ে গেছে?"

আমি শুনে ফিক করে হেসে বললাম "হয়ে গেছে মানে? আমি তো দেখছি এটা কখনোই নরম হয়না, খুব দুষ্টু আপনার খোকা সবসময়ই লাফায়!"

"খোকার আর দোষ কি বলো, তোমার খুকিকে দেখেই তো লাফায়।"

দুজনের এই কথাবার্তায় আমি খিলখিল করে হেসে ফেললাম। দাদার হাতটা নিয়ে আমার গুদের ওপরে রেখে বললাম "এই দেখুন খুকিও খিদেয় কাঁদছে, কিছু করুন এবার।" মুখে এই কথা বলে দাদার ঠাটানো ধোনটা গুদের মুখে ঘষছি, দাদা আমার হাত থেকে নিজের ধোনটা ধরে গুদের মুখে ঘষতে লাগলেন। আমি মাথাটা দাদার কাঁধে রেখে ফিসফিস করে নিলাজ হয়েই বললাম "আর পারছিনা দাদা এবার আমার ভেতরে আসুন প্লিস,‌ আর কষ্ট দেবেন না।"

দাদা একহাতে আমার পাছা ধরে আমায় উঁচু করে গুদের মুখে বাঁড়াটা সেট করলেন তারপর একটু ঠাপের মত দিয়ে মুন্ডুটা ঢুকিয়ে দিলেন। আমার মুখ থেকে হালকা এক 'আহ' শব্দ বেরিয়ে এলো। দাদা দুই হাতে দুটো পাছা ধরে আমায় বাঁড়ার ওপরে চাপতে শুরু করলেন। বাঁড়াটা আস্তে আস্তে আমার ভিজে গুদের মাংস চিরে পড়পড় করে ঢুকতে থাকলো। আমি পাদুটো আরো ফাঁক করে দাদাকে আমার টাইট গুদে একটু একটু করে সইয়ে নিলাম, একইসাথে নিজের নিম্নাঙ্গটা এগিয়ে বাঁড়ার প্রবেশ সম্পূর্ণ করলাম। দাদার বাঁড়ার মুন্ডুটা আমার বাচ্চাদানিতে গিয়ে গুঁতো মারছে, এক অসহ সুখে আমি কয়েক সেকেন্ডেই জল খসিয়ে দাদার কাঁধের ওপরে এলিয়ে পড়লাম। আমার মাইদুটো দাদার বুকে চেপে রেখেছি, শক্ত নিপল দুটো ঘষা খেয়ে যাচ্ছে দাদার বুকে আর তখন দাদা আমার অল্প মেদযুক্ত কোমরটা খামচে ধরে বাঁড়ার ওপরে চাপছেন আর নিচ থেকে ঠাপিয়ে ঠাপিয়ে চুদছেন আমার রসভরা গুদ। সারা ঘর জুড়ে গুদ ঠাপানোর পচ পচ শব্দ। আমি নিজেই চুদিয়ে নিচ্ছি লাজলজ্জার বালাই নেই পাছা ঘষে ঘুরিয়ে চোদাচ্ছি, কামঘন চোখে তাকাচ্ছি দাদার দিকে।

"আমার বুকে একটু আদর করুননা দাদা?"

দাদা আমার দুটো মাই মুঠো করে ধরে চটকাতে শুরু করলেন আর আমি দাদার দুটো কাঁধ ধরে বাঁড়ার ওপরে নাচছি।



একটা মাইতে চটকানি অন্যটাতে চোষা,আর গুদ ভর্তি আখাম্বা বাঁড়া, উফফফ আমার দিশেহারা অবস্থা। কতবার যে চরম পুলক এলো কি জানি, সেই সন্ধ্যা থেকে চলছে, তলপেটে খিঁচ ধরছে গুদ জ্বালা জ্বালা করছে কোমরটা ধরে আছে কিন্তু চোদানোর ইচ্ছা কমছেনা বরং বাড়ছে।

"দাদা আর পারছিনা প্লিস এবার আপনি আমার ওপরে আসুন, দেখুন কত জল বার করেছি বিছানা ভিজে গেছে। আপনার দুষ্টুটাকে কত্তবার স্নান করিয়েছি আমার জল দিয়ে!"

দাদার বোধহয় দয়া হলো, আমায় ধরে গুদ থেকে বাঁড়া বার করে চিত করে শুইয়ে দিলেন। আমি পা মুড়ে ফাঁক করে অপেক্ষা করছি দাদার বাঁড়ার প্রবেশের, অবশেষে দাদা বাঁড়াটা গুদের মুখে রেখে একটু থেমে পরক্ষনেই এক ঠাপে পুরোটা ঢুকিয়ে দিলেন। আমার গুদ ফেঁড়ে গরম শাবলটা পড়পড় করে ঢুকে গেলো তারপরে শুরু হলো গাদন। ঠাপের পর ঠাপে আমি ক্রমশ সুখের সপ্তমে উঠছি। যে সুখ বরের থেকে পাইনি ভাসুরের থেকে পাচ্ছি।| দাদার কাঁধের ওপর দিয়ে দেখছি দাদার পেশল পাছাটা বারবার আছড়ে পড়ছে আমার চওড়া জঙ্ঘার ওপরে আর আমি গুদ তুলে তুলে নির্লজ্জের মত চোদন খাচ্ছি দাদাকে আঁকড়ে ধরে। দাদার মুখটা বুকের ওপরে নিয়ে এসে দাদার মুখে আমার একটা মাই ভরে দিয়ে বললাম ফিসফিস করে "এই দুটোকে আদর করুন আর ঠাপান।"

দাদা তাই করতে লাগলেন আর আমি আরেকবার গুদের জল খসালাম দাদার বাঁড়াটাকে গুদের পেশী দিয়ে চাপতে চাপতে। দাদার বীর্য ঢালার সময় এলো, এবার ঢাললেন আরো একবার গুদ ভরে গরম পায়েস ঢেলে লুটিয়ে পড়লেন আমার বুকে ক্লান্ত শ্রান্ত।

"ভালো লেগেছে সুজাতা?" হাঁফাতে হাঁফাতেই জিজ্ঞেস করলেন।

মনটা ভরে গেলো, "ভিষন ভালো লেগেছে দাদা এত সুখ আমার কখনো হয়নি, আপনার ভালো লেগেছে?"

"সত্যি কথা বলব?"

"উমমম..."

"সুজাতা একটা বাচ্চা হয়েও তুমি এত টাইট?"

দাদার কথায় লজ্জা পেলাম দাদার কাঁধে মুখ লুকোলাম। "ধ্যাত আপনি না খুব ইয়ে!" বলতে পারলামনা তবে খুসি হলাম যে আমার গুদ দাদাকে সুখ দিয়েছে, অবশ্য আমার গুদও সুখে ভরে গেছে।
 
আরো কিছুক্ষণ শুয়ে রইলাম দুজনে জড়াজড়ি করে, তারপর উঠে বাথরুমে গিয়ে পরিস্কার হয়ে খাবার গরম করতে গেলাম। দাদা আমার জন্য আরেকটা ড্রিংক বানিয়ে নিয়ে রান্না ঘরে এসে দাঁড়ালেন, আমি কাজ করতে করতেই দাদার দিকে তাকিয়ে হাসলাম, দাদাও হাসলেন। খাওয়া দাওয়া হলো, আমি একটা সমস্যায় পড়লাম, টুথব্রাশ নেই যে, রাতে আমার দাঁত মাজার অভ্যাস, কি যে করি ? দাদাকে বলতে দাদা আলমারি থেকে কয়েকটা ব্রাশ বার করে আমায় দিতে আমি অবাক হয়ে জিজ্ঞেস করতে জানলাম যে দেশে বিদেশে গেলে যখন বড় বড় হোটেলে ওঠেন সেখানে ব্রাশ সাবান এইসব দেয়। বাথরুম ঘুরে এসে দেখি দাদা ব্যালকনিতে দাঁড়িয়ে আছেন, বৃষ্টিটা একটু ধরেছে, চুল আঁচড়ে এলো চুলেই ঘরের আলোটা নিভিয়ে ব্যালকনিতে অন্ধকারে গিয়ে দাদাকে পিছন থেকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রইলাম। দাদার পিঠে মাইদুটো চেপে ধরলাম, দাদা সিগারেট খাচ্ছিলেন আমি দাদার পেটে তলপেটে হাত বোলাচ্ছিলাম, বুকের চুলে হাত দিয়ে বিলি কাটছিলাম। দাদার নিপল দুটো আঙুলে নিয়ে চূড়মুড়ি দিতে দাদা যেন কেঁপে উঠলেন, আমার হাতটা নিয়ে ধোনের ওপরে নিয়ে এলেন, আমি মুঠো করে ধরলাম ওটা আস্তে আস্তে নাড়াচাড়া করতে থাকলাম, আমার মুঠোর মধ্যেই ওটা আস্তে আস্তে শক্ত হতে শুরু করলো।

"দাদা চলুন এবার শুয়ে পড়ি।"

দুজনে ঘরে এলাম বিছানায় উঠলাম। প্রথমে দাদাই আমায় টেনে নিয়ে চুমু খেলেন আমিও তাল মেলালাম, নিজেই শার্ট খুলে ল্যাংটা হয়ে দাদাকেও ল্যাংটা করে দাদার বুকের ওপরে উঠে ঠোঁটে ঠোঁট চেপে ধরলাম। দাদার মুখে আমার জিভ ঢুকিয়ে দিলাম দাদার মুখের লালায় আমার জিভ ভিজে গেলো, আমার মুখের লালাও দাদার মুখে চালান হয়ে গেলো। দুজনেই উত্তেজিত, কিন্তু চোদাচুদি শুরু করতে সময় নিলাম। আদর খেলাম, আদর করলাম, কথা হলো, একে অপরের শরীর হাতালাম, দাদার বাঁড়া চুষলাম, দাদা আমার গুদ চাটলেন, একটু থামলাম, আবার কিছুক্ষণ পরে আদর করা শুরু হলো। আমি এখন দাদার সামনে অকপট, অনায়াসে গুদ, বাঁড়া, চোদা কথাগুলো উচ্চারণ করছি, হাসছি, দুষ্টুমি করছি; দাদাও বেশ অনায়াসেই আমার সাথে যৌন খেলায় মাতলেন। দাদার ইচ্ছা ছিল আমি দাদার ওপরে উঠি, উঠলাম। একবার জল খসিয়ে আমি দাদাকে ওপরে আসতে বললাম। দাদা আমার মাথার নিচে দুটো বালিশ দিয়ে উঁচু করে দিয়ে দুটো পা মুড়ে শোয়ালেন, তারপর আমার দুই পায়ের মাঝে এসে আমার দুটো পাছা দুই হাতে তুলে গুদটা বাঁড়ার সাথে সেট করলেন, আমি দুই কনুইতে ভর দিয়ে উঁচু হয়ে দেখতে লাগলাম, আমার চোখের দৃষ্টির মধ্যেই তপ্ত মুষলটা গুদের দেওয়াল ফেঁড়ে পড়পড় করে গুদের ভেতরে অদৃশ্য হলো। আমি সুখে উমমমম করে উঠলাম, সন্ধ্যা থেকে তৃতীয়বার আমার চোদন শুরু হলো।



আমারও যেন চোদন খাওয়ার ইচ্ছাটা বেড়ে গেছে। এই খিদে যে আমার ভেতরে ছিল আগে তো অনুভব করিনি। দাদার সম্পর্ক হতে আমারও শরীরকে আমি নতুন করে চিনলাম। দাদার সাথে তালে তাল মিলিয়ে চোদনের সুখ উপভোগ করছি। বরের সাথে শারীরিক সম্পর্ক ছিল যখন তখন তো সুখিই ছিলাম ভাবতাম এতদিন, কিন্তু আজ বুঝছি আমি কতটা অপূর্ণ ছিলাম; দাদার বাঁড়ার গুঁতোতে আমার যৌনতার এক নতুন দ্বার খুলে গেলো। কোথায় যেন শুনেছিলাম প্রায় প্রতিটি নারীর মনেই একটা বেশ্যাভাব লুকিয়ে থাকে, দাদা আমার সেই লুকিয়ে থাকা অবদমিত সত্বাটাকেও ল্যাংটা করে দিয়েছেন। বোধহয় সেইজন্যই আমি বারবার দাদার ডাকে সাড়া দিয়ে নিজেকে দাদার হাতে নিপীড়িত হতে দিয়ে সুখের সাগরে ভাসছি।

কতবার যে চরম পুলক হলো গোনা ছেড়ে দিয়েছি।

"সুজাতা উপুড় হয়ে কোমরটা উঁচু করে শোও।"

আমি বুঝতে না পেরে জিজ্ঞাসু চোখে দাদার দিকে তাকালাম।

"পিছন থেকে করব।" দাদার ইচ্ছাটা পরিষ্কার হলো আমার কাছে। লজ্জা পেলাম শোয়ার ভঙ্গিটা মনে হতে, কিন্তু আমার মনেও যে ইচ্ছাটা পাখনা মেললো। দাদার যেন তর সয়না নিজেই আমার কোমরটা ধরে উপুড় করে শোয়াতে উদ্যত হলেন।

"হচ্ছি দাদা, উফ আপনার তর সইছে না যেন," ফিক করে একটা দুষ্টু হাসি দিয়ে দাদাকে বললাম।

"কি করব বলো সুজাতা, তোমার মোলায়েম গুদের বাইরে বাঁড়াটা থাকতেই চাইছে না যে!" দাদাও হেসেই বললেন।

"ইসস কি ভাষা!" তারপরেই দাদার নাকটা ধরে একটু নেড়ে দিয়ে বললাম "আমার ভাসুরটা এত দুষ্টু আগে জানতামনা", বলে উপুড় হয়ে পাছাটা উঁচু করে দুটো হাঁটুর ওপরে পা দুটো ফাঁক করে বালিশে কপালটা রেখে শুলাম আর অপেক্ষা করতে থাকলাম দাদার বুল'স পেনিট্রেশনের। কিছুক্ষণ কেটে গেলো দাদা কিছু করছেন না দেখে ঘাড় ফিরিয়ে দেখি দাদা এক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন আমার ফরসা নিটোল নধর পাছার দিকে।

"কি হলো দাদা কি দেখছেন অমন করে?"

দাদা আমার দুই পাছায় দুটো হাত রাখলেন তারপর একটু একটু টিপতে আর হাত ফেরাতে শুরু করলেন পাছার ওপরে। দাদার স্পর্শে কি ছিল জানিনা শিউরে শিউরে উঠলাম, নিজের শরীরে এত শিহরণ আগে কখনো অনুভব করিনি। আস্তে আস্তে দাদার হাত নেমে এলো গুদের ওপরে একটা আঙুল ঢুকিয়ে দিলেন আমার ফাঁক হয়ে থাকা গুদের ভিতরে।

"কি করছেন দাদা? এইভাবে থাকতে লজ্জা করছে আমার, প্লিস যার জন্য উপুড় করালেন সেটা করুন না?" আদুরী গলায় বললাম।

"করবো করবো, আগে একটু দেখে নিই তোমার রূপ; উফ সুজাতা আগে তো লক্ষ্য করিনি তোমার গাঁড়টা এত সেক্সি!"

দাদার কথায় ভিষন লজ্জা পেলাম। "ধ্যাত অসভ্য, মুখে কি ভাষা!"

দাদা আমার কথার কোনো উত্তর না দিয়ে আরেকটা আঙুল পুরে দিলেন গুদে আর ফচফচ করে খিঁচতে থাকলেন আমার সিক্ত গুদটা, আর আমি জোরে জোরে শীত্কার দিয়ে রাত্রির নৈশব্দ খানখান করে তুললাম। ঐরকম ভিষনভাবে গুদ খেঁচা সওয়া যায় কতক্ষণ? কয়েক মুহুর্তেই গুদের জলে দাদার হাত ভেজালাম আর সুখে কঁকিয়ে উঠলাম, দাদা আর সময় নিলেননা আমি একটু সামলে ওঠার আগেই গুদের মুখে বাঁড়াটা সেট করে একথাপে বাঁড়ার বেশিরভাগটা গুদের ভেতরে ঢুকিয়ে দিলেন। হটাত ঠাপে আমি গুঙিয়ে উঠলাম সুখ আর ব্যথার মিশ্র আবেশে, সেটা সামলানোর আগেই আরেকটা ভিষন ঠাপ, দাদা সম্পূর্ণ আমার ভেতরে, ভারী বিচির থলিটা আছড়ে পড়ল আমার গুদের বেদিতে সম্পূর্ণ হলো দাদার বুল'স পেনিট্রেশন। এরপর শুরু হলো ঠাপের পর ঠাপ, একবার পুরোটা বার করে এনে পরেই এক ঠাপে পুরো বাঁড়াটা গুদের গভীরে স্থাপন করা; বারে বারে চলল দাদার প্রাণঘাতী গাদন আর আমি আস্তে আস্তে অভ্যস্ত হয়ে উঠলাম দাদার জংলি চোদনে, আমিও তাল মিলিয়ে দাদার বাঁড়া ঢোকানোর সময় পাছাটা এগিয়ে পিছিয়ে চোদাতে লাগলাম।



ডগ'স ডিউরেশনই বটে। উফ চুদেই চলেছেন দাদা! বীর্য ঢালার নামই নেই, একেকটা ঠাপে গুদটা যেন ফালাফালা করে দিচ্ছেন, আর আমিও গুদের পেশী দিয়ে কামড়ে ধরছি ধোনটা।

"প্লিস সুজাতা ঐভাবে কামড়ে ধরো না আমার বেরিয়ে যাবে।"

"বেরোক, উফফ আমার হাল খারাপ করে দিয়েছেন, আর পারছিনা দাদা প্লিস এবার ঢালুন আপনার ক্ষীর।"

"আর একটু সুজাতা হয়ে এসেছে।"

"দাদা প্লিস এবার আমার ওপরে আসুন আমি চিত হয়ে শুই আপনি আমার ওপরে এসে করতে করতে ঢালুন। রস ঢালার সময় আপনাকে জড়িয়ে ধরতে ভিষন সুখ হয় আমার।"

"আচ্ছা তাই করবো, এখন একটু উঁচু হও তো?"

আমি হাত আর হাঁটুর ওপরে ভর দিয়ে উঁচু হলাম, দাদা আমার পিঠের ওপরে নিজের বুক ঠেকিয়ে আমার ঝুলন্ত মাই দুটো দুই মুঠোতে ধরে চটকে চটকে দিতে দিতে গুদ ঠাপাতে থাকলেন।

"ভালো লাগছে সুজাতা?"

"উমমমম ভিশন ভালো লাগছে দাদা, চিরকাল আমায় আদর করবেন এইভাবে, বাড়িতে যখন একা রাতে শুই তখন মনে হয় ইস এখন যদি দাদার কাছে থাকতাম, আপনার কথা মনে হলেই আমার ঐখানটা ভিজে যায় সুরসুর করতে থাকে।"

দাদা দুষ্টুমি করে জিজ্ঞেস করেন "কোনখানটা সুজাতা?"

"ধ্যাত খুব দুষ্টু আপনি, জানিনা যান!" লজ্জা ঘিরে ধরে আমায়। মাইদুটো কচলে দিয়ে দাদা বললেন "ঐখানটার তো একটা নাম আছে না কি? সেটা বলতে লজ্জা কিসের? বলো না?" বলতে বলতে দাদা বাঁড়াটা বার করে নিয়ে আমায় চিত করে শুইয়ে দিয়ে পা মুড়ে দিলেন আমি পা দুটো ছড়িয়ে দিয়ে শুলাম আর দাদা দুই পায়ের মাঝে বসে গুদের মুখে বাঁড়াটা ঘষতে ঘষতে বললেন "কি হলো বললেনা কোনখানটা সুরসুর করে ভিজে যায়?" আমি এক হাত দিয়ে চোখ ঢাকলাম আমার বগলটা উন্মুক্ত হয়ে গেলো, ঘামে ভিজে চকচকে বগলের ওপরে দাদা ঝাঁপিয়ে পড়লেন। প্রথমে গন্ধ নিলেন তারপর চেটে কামড়ে একসা করে দিলেন। একটা বগল ছেড়ে অন্যটার ওপরেও একই নিপীড়ন হলো। আমার চোখ মুখ লাল হয়ে গেছে উত্তেজনায়, দাদার মুখ তুলে আমার দিকে তাকিয়ে হাসলেন।

"হয়েছে বগল খাওয়া, ঘেন্না পিত্তি নেই মোটেও আপনার!" কপট রাগ আমার মুখে। দাদা ঠোঁটে চুমু দিয়ে বললেন "খুব মিষ্টি গন্ধ তোমার বগলে!" দাদার চুলে বিলি কেটে দিয়ে আর অন্য হাতে বাঁড়াটা গুদের মুখে লাগিয়ে বললাম "এবার ঢোকান।"

"কোথায় ঢোকাব? কি ঢোকাব?"

দাদার সারা মুখে দুষ্টুমি খেলা করছে, আমিও কম যাই নাকি? "আমার গুদে আপনার ঠাটানো বাঁড়াটা ঢুকিয়ে চুদুন দাদা।"

দাদা একটু তাকিয়ে হাসলেন তারপর গুদের মুখে বাঁড়াটা লাগিয়ে এক ঠাপে ভিতরে। তারপর আর বেশিক্ষণ লাগলো না পাঁচ সাত মিনিটেই দাদার হয়ে গেলো, আমার পিঠের নিচ হাত দিয়ে নিজের সাথে সাঁটিয়ে নিয়ে আমার বুকে মুখ ঘষতে ঘষতে গদাম গদাম কয়েকটা ঠাপ দিয়ে বাঁড়াটা ঠেসে ধরে গরম লাভা গুলো উগরে দিলেন আমার গুদের গভীরে। আমি দাদার পিঠে হাত বুলিয়ে দিয়ে কানে কানে বললাম "সবটা ঢেলে দিন দাদা, আপনার সুজাতার গুদ ভরে দিন আপনার গরম ঘি দিয়ে, সুজাতা আপনার দাদা, আপনিও আমার সব সুখটুকু শুষে নিন আমার শরীর থেকে, আমাকে ভরে দিন আপনার আদরে আদরে।"



কখন যে ঘুমিয়ে পড়েছি খেয়াল নেই, এত ক্লান্ত ছিলাম যে বাথরুমেও গিয়ে উঠতে পারিনি, ঘুম ভাঙ্গলো ঠান্ডা ঠান্ডা ভাবে। ঘুম ভেঙ্গে সব মনে পড়ল, দেখলাম দাদার মাথাটা বুকের ওপরে নিয়েই ঘুমিয়ে পড়েছি, দুজনেই সম্পূর্ণ উলঙ্গ, আমার গুদের মুখে আঠা আঠা হয়ে রয়েছে উরুতে বীর্য শুকিয়ে চট চট করছে। দাদার মাথাটা সাবধানে ধরে বালিশের ওপরে রেখে উঠলাম, বিছানা থেকে নেমে শার্টটা নিয়ে বাথরুমে ঢুকলাম। খুব হিসি পেয়েছিল, প্রথমে হিসি করে তারপর কল খুলে সব ধুতে গিয়ে গায়ে জল দিতেই কয়েক জায়গায় চিড়চিড় করে উঠলো, সারা শরীরে কত জায়গায় যে দাদার নখ আর দাঁতের ক্ষত হয়েছে ইয়ত্তা নেই। 'ইসসস ভাগ্যিস আমার বরের সাথে শুতে হবেনা, নয়তো নির্ঘাত ধরা পড়তাম।' বুকে উরুতে যা দাগ হয়েছে দাদার দাঁতের একটু ছোট গলার ব্লাউস পরতে হবে নয়তো যেকোনো সময় লোকের চোখে পড়বে। বিশেষ করে অফিসে, দু'য়েকটা বুড়ো আছে যেন গিলে খায়! এই সব সাত পাঁচ ভাবতে ভাবতে বাথরুম থেকে বেরিয়ে ঘড়িতে দেখলাম সাড়ে পাঁচটা বাজে, খুব ঘুমিয়েছি, ঐরকম চোদনের পর ভালো ঘুমিয়ে শরীরটা ফ্রেশ লাগছে। দরজা খুলে একটু ব্যালকনিতে গিয়ে দাঁড়ালাম, আকাশে এখনো মেঘ তবে রাস্তায় জল আর জমে নেই বৃষ্টিও গুঁড়ি গুঁড়ি হচ্ছে, একটু একটু করে আলো ফুটছে। দাদার ফ্ল্যাটটা এমন যে আসে পাশে কারুর চোখে পড়বেনা আমায়, বেশ নিরিবিলি জায়গাটা। ঘরে দাদার কাশির শব্দে বুঝলাম দাদাও ঘুম থেকে উঠে পড়েছেন, ঘরে ঢুকে জিজ্ঞেস করলাম "চা করবো দাদা?"

"না আর একটু ঘুমোবো, আজ তো আর মর্নিং ওয়াকে বেরোব না, তুমি উঠে পড়লে যে? ঘুম হয়নি?"

"খুব ঘুমিয়েছি দাদা, রাতে কখন যে ঘুমিয়ে পড়েছি বুঝতেই পারিনি, বাথরুমেও যাওয়া হয়নি; এই এখন উঠে সব পরিস্কার করলাম। দাঁড়ান স্যার আগে চাদরটা পাল্টে দিই চুঁইয়ে বেরিয়ে সব চাদরে পড়েছে, ওটা কাচতে হবে।" বলে চাদরটা তুলতে নিচু হয়েছি দাদা পিছন থেকে কোমরটা দুই হাতে ধরলেন, ধরেই শার্টের নিচটা ধরে তুলে দিয়ে পাছাটা ল্যাংটো করে নিজের সাথে সাঁটিয়ে ধরলেন।

"কি হলো?"

"চাদরটা আরেকটু নোংরা করতে ইচ্ছা করছে" বলে প্রায় শক্ত হয়ে যাওয়া বাঁড়াটা পাছায় অশ্লীল ভাবে ঘষতে শুরু করলেন। আমি বুঝলাম যে এখন আবার হবে।

"এখন আবার? ভোরবেলায়?"

" হুম।" দাদা আর কিছু বললেন না আমার পাছায় হাত বোলাতে বোলাতে অন্য হাতে নিজের লুঙ্গিটা খুলে ফেললেন, আমিও ততক্ষণে নিজের শার্টটা খুলতে শুরু করেছি। দাদা আমায় ধরে দাঁড় করিয়ে শার্টটা শরীর থেকে খুলে নিলেন তারপর বগলের তলা দিয়ে হাত দিয়ে দুই হাতে দুটো মাই নিয়ে কষকষ করে চটকাতে শুরু করলেন।

"দাদা একটু আস্তে টিপুন খুব ব্যথা হয়েছে ওদুটোতে।"

"খুব কষ্ট দিচ্ছি তোমাকে, তাই না?"

"সুখও তো দিচ্ছেন দাদা, জানেন দাদা ভোরবেলায় আদর খেতে আমার খুব ভালো লাগে, কিন্তু আপনার ভাই বিয়ের পর মাস তিনেক ভোরবেলা আদর টাদর করতো তারপর আর ওসবের ধার ধারতো না; আমি যে একটা মেয়েমানুষ শুয়ে আছি পাশে ভাবতোও না, নিজের যেদিন ইচ্ছা জাগত সেদিন আমার একটু কপাল খুলতো, তারপরে আবার যেই কে সেই" বলতে বলতে দাদার বাঁড়াটা হাতে নিয়ে খেলতে শুরু করেছি আর দাদা আমার ঘাড়ে কাঁধে কানের লতিতে চুমুর পর চুমু দিয়ে যাচ্ছেন, দাদার উষ্ণ নিশ্বাস আমার শরীরে মনে একটা উষ্ণ আবেশে ছড়িয়ে দিচ্ছে। দাদার দিকে ফিরে দাদার বুকে মাথা রাখলাম, বুকে ছোট ছোট চুমু দিতে দিতে আমার মনের উষ্ণতা প্রকাশ করছিলাম। এক হাতে দাদাকে জড়িয়ে ধরেছি অন্য হাতে দাদার বাঁড়া নিয়ে নাড়াচাড়া করছি, আমার হাতের মুঠোয় ধোনটা ক্রমশ শক্ত আর তপ্ত হয়ে উঠছে।

"দাদা একটু মুখে নেবো" আদুরে গলায় আবদারের স্বরে বললাম।

"তোমার যা ইচ্ছা করো না, আমি কি না বলেছি? আর তুমি দারুন চোষো সুজাতা আমার খুব সুখ হয় তুমি যখন চোষো!"

আমি একটু মিচকি হেসে বললাম "আপনিও খুব ভালো চাটেন আমার ভিষন ঝরে যায় আপনার জিভের ছোঁয়ায়।"
 
কিছুক্ষণ চোষার পরেই দাদার ওটা আমার মুখের ভেতরে ফুলে উঠে নিজের উত্তেজনা বোঝালো, আমি ওটা মুখ থেকে বার করে উঠে দাঁড়িয়ে দাদার দিকে তাকিয়ে হাসতেই দাদা বুঝলেন আমার মনের কথা, আমায় পিছন ফিরিয়ে বিছানায় হাত রেখে পা ফাঁক করে দাঁড়াতে বললেন। আমি বাধ্য মেয়ের মতোই দাদার আদেশ পালন করে পিছন উঁচু করে দুই পা ফাঁক করে দাঁড়িয়ে অপেক্ষা করতে থাকলাম দাদার প্রবেশের। ভিশন অশ্লীল ছিল দাঁড়ানোর সেই ভঙ্গিমা, কিন্তু কিছু করার নেই। বেশিক্ষণ অপেক্ষা করতে হলোনা, কয়েক মুহূর্ত পরেই আমার গোপন অঙ্গের দ্বারে দাদার লিঙ্গের ছোঁয়া অনুভব করে শিউরে উঠলাম, আমার পিচ্ছিল পথে দাদার শক্ত মুশলটা পড়পড় করে ঢুকছে। একটা সজোরে গুঁতো খেয়ে কোনরকমে টাল সামলে নিয়ে স্থির হয়ে দাঁড়ালাম।

"তোমার ভিতরটা কি গরম হয়ে আছে সুজাতা!"

লজ্জা পেলাম, এত কিছু ঘটে যাওয়ার পরেও মনে হলো ভাগ্যিস দাদা আমার মুখটা দেখতে পাচ্ছেন না! এদিকে আমার ভিতরটা তখন দাদার পৌরুষের সম্পূর্ণ প্রবেশে টাইট হয়ে আছে, নিচ থেকে মাথা ঝুঁকিয়ে তলপেটের দিকে তাকিয়ে চমকে উঠলাম, যোনির বেদিটা ফুলে উঠেছে মনে হচ্ছে আর একটা সুতোও গলবে না আমার ভিতরে। দাদার লিঙ্গটাকে সইয়ে নিতে পা দুটো আরো ফাঁক করলাম, আর দাদা এক ঠাপে বাকি যেটুকু বাইরে ছিল আমার ভিতরে ঢুকিয়ে দিলেন। দাদার বিচির থলিটা থপ করে আছড়ে পড়ল আমার তলপেটে, আমি ওঁক করে উঠলাম, দাদা একটু থামলেন, পরক্ষনেই ডান্ডাটা প্রায় পুরোটা বার করে এনে আবার পুরোটা এক ধাক্কায় ভিতরে ঢুকিয়ে দিলেন। আমি এমনিই সিক্ত ছিলাম তার ফলে প্রবেশের সময় একটা পচ করে শব্দ হলো। আমি নিজের ভিতরের মাংসপেশী দিয়ে কামড়ে কামড়ে ধরছিলাম দাদার পৌরুষ দন্ডটা, এ এক খেলা যা মৈথুনের সময় নরনারীর মধ্যে চিরকাল চলে এসেছে; পরস্পরকে ছাপিয়ে যাওয়ার চেষ্টা বা হয়ত আরো আঁকড়ে ধরার প্রয়াস। প্রায় পনেরো মিনিট একনাগাড়ে মৈথুনের পর দুজনে যখন নিঃশেষিত, আমার আর দাঁড়িয়ে থাকার শক্তি অবশিষ্ট নেই শরীরে; দাদাকে বললাম "আর পারছিনা দাদা, আমার হাঁটুতে আর জোর পাচ্ছিনা কিছু করুন।"

"আর একটু সুজাতা আমার এখুনি বেরোবে" বলে আমার পিঠের ওপরে ঝুঁকে পড়ে বগলের নিচে দিয়ে দুই হাতের মুঠোয় বুক দুটো ধরে কষ কষ করে চটকাতে চটকাতে আমার ভিতরে লাভা উদগিরণ করলেন। আমারও আর একবার চরম পুলক হলো। আস্তে আস্তে নিজের শরীরটা নামিয়ে দিলাম বিছানার ওপরে দাদাকে পিঠের ওপরে নিয়েই, মেঝের ওপরে হাঁটু; দাদা তখন আমার ভিতরে, কোমরের অপরের অংশ বিছানার ওপরে দাদার মুখটা আমার পিঠে, দুজনেই হাঁফাচ্ছি। বেশ কয়েক মিনিট এইভাবে পড়ে থাকার পর দাদা নিজেকে বিচ্ছিন্ন করলেন একটা অশ্লীল শব্দের সাথে, বেশ বুঝতে পারছি আমার ভিতরে ঢালা ঘি গুলো চুঁইয়ে বেরিয়ে টপ টপ করে মাটিতে পড়ছে, কিছুটা আমার উরু বেয়ে গড়াচ্ছে।

নিজেকে পরিষ্কার করে চরম ক্লান্তিতে আবার একটু ঘুমিয়ে নিলাম। বেলা বাড়তে দেখলাম আকাশ অনেকটা পরিষ্কার হয়ে গেছে, রান্না করলাম দুজনের জন্য। বাড়িতে ফোন করে জানলাম ঐদিকে জল মোটামুটি নেমে গেছে, ঠিক করলাম অফিসে যাব তারপর বাড়িতে ফিরব। দাদাকে বলতে দাদা আপত্তি করলেন না।

বাড়ি ফিরতে পুপু দৌড়ে এলো আমার কাছে। ওকে কোলে নিয়ে বরের ঘরে গিয়ে ওকে দেখা দিলাম, ও ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থাকে; জানিনা যা বলি কিছু বোঝে কিনা শোনে কিনা।

সেই রাতে অঘোরে ঘুমোলাম, যেন কতদিনের ক্লান্তি ছিল, পরেরদিন সকালে যখন উঠলাম নিজেকে বেশ ফুরফুরে লাগছিল, মনের মধ্যে একটা খুশি খুশি ভাব।



ভালই কেটে যাচ্ছিল জীবনটা। সময় সুযোগ করে আমি আর দাদা মিলিত হতাম দাদার ফ্ল্যাটে। দাদা আমার অবদমিত যৌনতার দ্বার খুলে উন্মুক্ত করে দিয়েছিলেন, সেই দ্বার দিয়ে আসা হাওয়ায় আমি ভাসছিলাম, তার জন্য কখনো মনে কোনো গ্লানিবোধ করিনি, সবসময় এটাই আমার পাওনা ভেবে নিজেরটা বুঝে নিয়েছি। আর গ্লানিবোধ করবোই বা কেন? আমি তো কাউকে বঞ্চিত করছিনা শুধু সুখ থেকে বঞ্চিত থাকছিনা। বেশ কাটছিল দিনগুলো। অফিসের বন্ধুদের সাথে, আড্ডা গল্প কাজের সময় মন দিয়ে কাজ, ভালো স্যালারি, সব মিলিয়ে আনন্দেই ছিলাম। অফিসে আমাদের কম বয়সীদের একটা গ্রুপ ছিল, আমাদের গ্রুপে আমরা দুটি মেয়ে আর চারটি ছেলে ছিলাম। মেয়েদের মধ্যে আমি বিবাহিতা অন্য মেয়েটারও বিয়ের ঠিক হয়ে গেছে আর ছেলেদের মধ্যে তিনজনের বিয়ে হয়ে গেছে আর সবচেয়ে ছোট সজল একেবারেই বাচ্চা ছেলে, মাত্র একুশ বা বাইশ বছরের ছেলে; ভিষন মিষ্টি ছেলেটা, অফিসটা মাতিয়ে রাখতো। মা নেই, বাবার সাথে থাকতো, দুজনের পরিবার, বাবার ব্যবসা কিন্তু ওর মাথায় ব্যবসার কিছু ঢুকতোনা বলে চাকরি করে।

দিনদিন অফিসে দায়িত্ব বাড়ছে, প্রমোশন পেয়েছি খুব তাড়াতাড়ি, এখন অফিসের কাজে মাঝে মধ্যে কলকাতার বাইরেও যেতে হয়, কোনদিন ফিরতে রাত হলে দাদার বাড়িতেই থেকে যাই। একদিন অফিসে বসে কাজ করছি, হটাত দেখি দাদা এসে উপস্থিত, বুকের ভেতরটা ধক করে উঠলো।

"সুজাতা স্বপনের শরীরটা খারাপ হয়েছে,ওকে হসপিটালে নিয়ে গেছে, মা ফোন করেছিল তোমায় নিয়ে যেতে বললো।"

আমি কোনো কথা বলতে পারছিলামনা, মনের মধ্যে কু ডাকছে, দাদার সাথে চললাম অফিসে ছুটি নিয়ে, সব শুনে সজলও এলো আমার সাথে। হসপিটালে পৌঁছে বুঝলাম আমি যা ভেবেছি তাই, স্বপন আর নেই। বাড়িতে এলাম, পুপুটা চুপ করে মায়ের কোলের কাছে বসে আছে, মাও চুপ করে বসে দুচোখ বেয়ে জল গড়াচ্ছে, আমি পাশে বসতে আমার মাথায় হাত রাখতে আমি আর নিজেকে সামলাতে পারলামনা; যতই হোক মানুষটার সাথে কয়েক বছরের সম্পর্ক, অসুস্থ ছিল কিন্তু খারাপ লোক তো ছিলনা। শ্রাদ্ধশান্তি মিটল, দাদাই কাজকর্ম করলেন। নিয়মভঙ্গের পরেরদিন বাড়িতে সবার সামনে মা দাদাকে বললেন "তপু আমি চাইনা বৌমা আমার সামনে সাদা শাড়ি পরে কঠোর বিধবার জীবন যাপন করুক।"

দাদা মাথা নেড়ে সায় দিলেন,একই কথা বললেন পাশেই থাকা আমার খুড় শ্বশুরও। আমি চুপ করেই রইলাম। রাতে সবাই ঘুমোলে দাদার ঘরে গেলাম, দাদার সাথে অনেক কথা হলো, দাদা বললেন দুদিন পরেই সোমবার অফিস জয়েন করতে, তাতে মন ঠিক হবে। অফিস জয়েন করলাম, সবাই আমার সমব্যথী, আস্তে আস্তে সবকিছুই আবার আগের মতোই চলতে শুরু করলো। একটাই বিষয় নরম্যাল হয়নি, দাদার সাথে শারীরিক সম্পর্ক, প্রায় ছমাস কেটে গেলেও আমাদের দুজনের মধ্যেই একটা দ্বিধা কাজ করছিল তাই কিছু হয়না।

এর মধ্যে দাদা কয়েকমাসের জন্য দেশের বাইরে গেলেন। দাদা বাইরে গেলে আমার ওপরে দাদার ফ্ল্যাট দেখাশোনার ভার দিয়ে গেলেন, মাঝে মধ্যে আমি গিয়ে পরিষ্কার করে রেখে আসতাম। একদিন অফিস তাড়াতাড়ি ছুটি হয়ে গেলো, আমি ঠিক করলাম দাদার ফ্ল্যাটে গিয়ে রেস্ট নিয়ে ঝাড়পোঁচ করে বিকালে বাড়ি যাবো। অফিস থেকে বেরোনোর সময় সজল ধরলো ওর বাড়িতে যাওয়ার জন্য, ওর বাড়িতে কেউ নেই আড্ডা দেওয়া যাবে। আমি ওকে বললাম আমার সাথে দাদার বাড়িতে যেতে, তাতে আমার কাজও হবে আড্ডাও হবে, ও রাজি হয়ে এলো আমার সাথে। দোকান থেকেই খাবার দাবার কিনে নিয়ে দাদার ফ্ল্যাটে ঢুকলাম, ওকে বসিয়ে রেখে চা বসিয়ে আমি শাড়ি চেঞ্জ করে একটা নাইটি পরলাম, তারপর চা করে আনা খাবার আর চা নিয়ে বসলাম গল্প করতে। নাইটিটা দাদা কিনে দিয়েছিলেন পছন্দ করে, বেশ খোলামেলা বলে সজলের সামনে একটু অস্বস্তি হচ্ছিল; যাই হোক অস্বস্তি মন থেকে ঝেড়ে আড্ডায় মন দিলাম। আমি মন থেকে ঝেড়ে ফেলার চেষ্টা করলেও সজলের দৃষ্টি লক্ষ্য করতেই অস্বস্তিটা ফিরে এলো দুষ্টুমির রূপ নিয়ে। টুপিস নাইটির গলার কাছটা বেশ খোলামেলা হওয়ার দরুন আমার বুকের গভীর খাঁজটা বেশ ভালই বোঝা যায় আমি জানি, দাদার খুব পছন্দের নাইটিটা সেই জন্যই। আমি দেখছি সজলের চোখ বার বার আমার বুকের ওপরে আটকে যাচ্ছে, আমারও বেশ ভালই লাগছে অনেকদিন পরে কোনো পুরুষের চোখে আমার পুরুষ্ট যৌবনের প্রশংসা দেখে। হটাতই সজলকে জিজ্ঞেস করলাম "কি দেখছিস রে? কখনো কোনো মেয়েকে দেখিসনি নাকি?"

সজল কেমন থতিয়ে গিয়ে আমতা আমতা করতে লাগলো।

"তোর কোনো মেয়ে বন্ধু নেই রে সজল?"

এবার সজল বেশ সপ্রতিভ হয়েই উত্তর দিল "নাগো সুজাতাদি।"

ওর বলার ধরনে আমি হেসে ফেললাম, ওর গালটা টিপে দিয়ে বললাম "সেকিরে? তুই এত মিষ্টি আর সুপুরুষ, তোর কোনো গার্ল ফ্রেন্ড নেই?"

"বিশ্বাস করো কলেজে পড়ার সময় একজন ছিল সে আরেকজনকে বিয়ে করে বিদেশে চলে গেছে।"

বলতে বলতে দেখি ওর দুচোখ বেয়ে জল পড়ছে, আমি তাড়াতাড়ি ওর চোখ মুছিয়ে দিয়ে বললাম "দূর বোকা তাতে কি? তুইনা পুরুষ, এইটুকুতেই কোনো পুরুষ কাঁদে?"

সজল দুই হাতে মুখ ঢেকে কাঁদতেই লাগলো দেখে ওকে বুকে টেনে নিয়ে ওর মাথায় হাত বুলিয়ে দিতে দিতে সান্ত্বনা দেবার চেষ্টা করলাম, ওর কান্না থামেইনা, ওর চোখে জলে আমার বুক ভিজে গেলো। একটু পরে কান্না থামলো, আমি তখনও ওর মাথাটা চেপে ধরে রয়েছি আমার বুকে, একটু পরে অনুভব করলাম সজল আমার বুকে মুখ ঘষছে। আমি ওর মাথাটা তুলে ধরলাম আমার চোখে চোখ রেখে সজল বললো "তোমার বুকে কি সুন্দর গন্ধ সুজাতাদি আর কি নরম তোমার বুকটা!"

সজলের কথায় কেঁপে উঠলাম, চোখ নামিয়ে নিলাম, সজল উঠে এসে বসলো মেঝের ওপরে হাঁটুতে ভর দিয়ে আমার দুই পায়ের মাঝে, আমার দুই কোমরে হাত রাখল আলগোছে তারপর আবার মুখটা নামিয়ে আনলো আমার বুকে, ঠোঁট ঘষতে শুরু করলো। অনেকদিন পর বুকে কোনো পুরুষের ঠোঁটের স্পর্শে আমি উদ্বেল হয়ে উঠলাম, সজলের মাথাটা চেপে ধরলাম আমার দুই স্তনের ওপরে, আর সজল টু পিস নাইটির কাঁধের ফিতে গুলো টেনে নামিয়ে দিলো, সজলের চোখের সামনে আমার কালো ব্রা ঢাকা যুবতী স্তন পূর্ণ রূপ নিয়ে প্রকাশিত হয়ে গেলো।

"সুজাতাদি তোমায় দেখতে ইচ্ছা করছে, খুলবো?"

"যা খুশি কর।"

আমার কথা সজলকে যেন উন্মত্ত করে দিলো, অপটু হাতে ব্রা ধরে টানা হ্যাঁচড়া করতে শুরু করলো, ওকে নিরস্ত করে বললাম "বেডরুমে চল" বলে ওকে নিয়ে বেডরুমে গেলাম।



ঘরের দরজায় পৌঁছেই সজল আমায় এক ঝটকায় পাঁজাকোলা করে তুলে নিলো, আমি কিছু বোঝার আগেই সোজা মুখ গুঁজে দিল আমার বুকে, তারপর লম্বা পায়ে একদম বিছানার কাছে এসে যত্ন করে শুইয়ে দিয়ে আমার পাশে এসে শুলো আর আমায় নিজের দিকে পাশ ফিরিয়ে সোজা আমার ঠোঁটে ঠোঁট ছুঁইয়ে একটা আলতো চুমু এঁকে দিলো। আমি আবেশ ভরা চোখে ওর দিকে তাকাতে বললো "খুলি?" বলে আমার ব্রা বাঁধা বুকের ওপরে হাত রাখলো। আমি বরাবরই ফ্রন্ট ওপেন ব্রা পরি, খুলে দিতেই আমার ফরসা নিটোল ঠাসা নগ্ন বুকের রূপ সজলের চোখের সামনে উন্মোচিত হলো। আমি ডান হাতটা তুলে ভাঁজ করে চোখের ওপরে রাখলাম বোধহয় সজলের সাথে চোখাচুখি এড়াতেই। হাতের নিচ দিয়ে দেখলাম সজল এক দৃষ্টিতে আমার বুকের দিকে তাকিয়ে আছে হাঁ করে, একটু পরে জিজ্ঞেস করলো "সুজাতাদি তোমার মাইটা চুষবো?"

কি উত্তর দেব? চুপ করেই রইলাম। সজল আস্তে আস্তে মুখটা নামিয়ে আনলো আমার ডান বুকের ওপরে, নিপলটা দুই ঠোঁটের মাঝে নিয়ে চুষতে শুরু করলো, আমি সুখে শিউরে উঠলাম। আমার অজান্তেই বাঁ হাতটা সজলের মাথায় রাখলাম আস্তে আস্তে আমার স্তনের অর্ধেকটাই মুখে পুরে আওয়াজ করে চুষতে শুরু করলো সজল। ওর হাতটা উঠে এলো আমার অন্য স্তনের ওপরে, মুঠো করে ধরে টিপতে শুরু করলো। বেশ কিছুক্ষণ চোষার পর মুখ তুলল সজল, যেন রাজ্য জয় করেছে এমন হাসি ওর মুখে। আমি হাত দিয়ে ওর মাথাটা টেনে নিয়ে বাঁ স্তনটা চোষার ইঙ্গিত করলাম, সজল সানন্দে আমার ইচ্ছা পূরণ করলো। কিছুক্ষণ পরে উঠে বসলো, আমি ওর দিকে তাকাতে বললো "সুজাতাদি তোমার নাইটিটা খুলে দিই?"

আমি বেশ বুঝতে পারলাম আমার গাল দুটো লাল হয়ে গেলো, লজ্জা পেয়ে অন্য দিকে মুখ ফেরালাম। মুখে হাসি ছিল আমার সজলের চোখ এড়ালোনা, আমার সম্মতি আছে বুঝে আমার গাউনের ফিতে খুলে গাউনের দুটো পার্ট দুদিকে করে দিল তারপর অর্ধেক খোলা নিচের নাইটিটা টেনে কোমরের কাছে নিয়ে এলো। নিচের দিক দিয়ে খোলার চেষ্টা করতে আমি কোমরটা তুলে ওকে সাহায্য করলাম, নাইটি আমার শরীর থেকে বার করে নিলো। বুক খোলা গাউন দুপাশে ছড়ানো শুধু সায়া আর তার নিচে প্যানটি রয়েছে তখনও, যদিও অচিরেই সেদুটোও আর রইলোনা শরীরে, একসাথে সায়া আর প্যানটি নামিয়ে আমায় সম্পূর্ণ উলঙ্গ করে দিল দুষ্টুটা। আমি দুই হাত জড়ো করে আমার লজ্জা রক্ষা করার চেষ্টা করলাম, কিন্তু সজল জোর করে হাত সরিয়ে দিয়ে আমার সব লজ্জা কেড়েই নিলো। আমি দুই হাতে মুখ ঢাকলাম, দুই পা জড়ো করে লজ্জা রক্ষার শেষ একটা চেষ্টা করলাম কিন্তু এবারও সজলের কাছে হেরে গেলাম; দুই হাতে আমার দুটো উরু ধরে ফাঁক করে আমার ফরসা পরিষ্কার করে কামানো নির্লোম তলপেটের নিচে গোলাপী চেরাটা ওর চোখের সামনে উন্মুক্ত করে নিলো।

"সুজাতাদি তোমার গুদটা কি ফরসা গো! ঠিক একটা জলভরা তালশাঁস মনে হচ্ছে দেখতে!"

আমি হেসে উঠে বসলাম, গা থেকে গাউন আর ব্রা খুলে নিজেই মুক্ত হলাম।

"হয়েছে দেখা? এবার তাহলে ছাড় জামা কাপড় পরি?"

"সেকি আমি তো তোমায় চুদবো এখন", সজলের অকপট সরল কথায় আমি লজ্জা পাব কি, ফিক করে হেসে ফেললাম।

"তার জন্য তো জামা প্যান্ট খুলতে হবে।"

আমার কথায় যেন সম্বিত ফিরে পেল, "ওহ সরি সুজাতাদি" বলেই ঝট করে বিছানা থেকে নেমে কয়েক মুহুর্তেই ল্যাংটো হয়ে আবার বিছানায় আমার পাশে উঠে এলো। আমার চোখ চলে গেলো ওর উত্থিত পৌরুষের দিকে, অবাক হয়ে দেখলাম একটা পুরুষ্ট মাংসের দন্ড উত্তেজনায় ঠাটিয়ে তিরতির করে কাঁপছে, একেকবার লাফিয়ে উঠছে। ভিষন লোভ হলো ওটা হাতে নিতে, নিলাম মুঠোয়, ধরলোলা, বেশ মোটা, মুন্ডুর চামড়াটা ছাড়িয়ে নিচে নামিয়ে দিলাম, লাল টুকটুকে মাশরুমের মতো ভোঁতা মুন্ডুটা। আমি ওটা ধরতেই সজলও আমার সিক্ত যোনিতে হাত দিলো, কেঁপে উঠলাম, একটা আঙুল ঢুকিয়ে দিলো শিউরে উঠলাম, লাজলজ্জার মাথা খেয়ে মুখটা নামিয়ে আনলাম সজলের লিঙ্গের ওপরে। প্রাণ ভরে গন্ধটা নিলাম তারপর মুখে নিয়ে চুষতে শুরু করলাম। কয়েক সেকেন্ড, সজল আমায় হতাশ করে ঝরে গেলো আমার মুখেই, বাধ্য হয়েই গিলে ফেললাম ওর বীর্য। মুখ তুলতে সজলের করুন মুখটা দেখে মায়া হলো।

"ভাবিসনা প্রথম প্রথম এইরকম হয়, এখুনি আবার ঠিক হয়ে যাবে" বলে আবার মুখে নিলাম ওর প্রায় শক্ত পুরুষাঙ্গটা। অচিরেই আবার আমার মুখের উষ্ণতার ছোঁয়ায় আবার জীবন্ত হয়ে উঠলো ওটা। আমিও ভিষন উষ্ণ হয়ে গেছি চিত হয়ে শুলাম, দুই পা মুড়ে ফাঁক করে ওকে ডাকলাম।

"আয়, কি করবি বলছিলি আমায়?"
 
সজলের মুখে খুশির আলো ঝকমক করে উঠলো, চলে এলো আমার দুই পায়ের মাঝে, সবল দন্ডটা ছোঁয়ালো আমার যোনির মুখে।

"তোমার গুদ থেকে জল জল বেরিয়েছে গো!"

"সেক্স উঠলে মেয়েদের ওরকম হয়, তুই আয়, ঢোকা তাড়াহুড়ো করবিনা।"

সজল ঢোকাতে উদ্যত হলো কিন্তু পারলোনা পিছলে গেলো, আবার, আবার বারবার, ওর মুখটা করুন হয়ে গেলো না ঢোকাতে পেরে। আমি নিজের শরীরের ওপর দিকটা একটু তুলে ওর গালটা টিপে দিলাম আদর করে তারপর ওরটা হাতে নিয়ে সঠিক জায়গায় স্থাপন করে ইশারা করলাম ঠাপ দিতে, আর আনাড়িটা দিলো এক সজোরে গুঁতো। ভিতরটা ভিষন পিচ্ছিল হয়ে থাকা সত্ত্বেও সজোর প্রবেশে আঁক করে উঠলাম। চিত হয়ে শুয়ে দু হাত বাড়িয়ে সজলকে টেনে নিলাম আমার বুকের ওপরে। ফিস ফিস করে ওর কানে কানে বললাম "তাড়াহুড়ো করিসনা আস্তে আস্তে ঢোকা আর বার কর।"

সজল বাধ্য ছাত্রের মতো আমার নির্দেশ মেনে মন্থন করতে থাকলো আমার ক্ষুধার্ত যোনি, ভিষন সুখে আমি কয়েক মিনিটেই ঝরে গেলাম। তারপর আরো কতবার যে পা টানটান করলাম নিচ থেকে তলপেটটা সজলের তলপেটের সাথে চেপে ধরলাম ঘষলাম আর সজলের পৌরুষকে ভিতরে পিষতে পিষতে সুখের শীতকারে ঘরের নৈশব্দ খানখান করে দিলাম হিসাব নেই। সম্বিত ফিরল সজলের কথায় "সুজাতাদি আমার বেরোবে এবার" এই বলে সজল জোরে জোরে দ্রুত ঠাপাতে শুরু করলো। একবার পুরোটা বার করে এনে পরক্ষনেই সজোর নির্মম ঠাপে আমার গভীরে প্রথিত করছে, একেকটা প্রবেশে ফালা ফালা করে দিচ্ছে আমার লজ্জা আমার অন্তর আমার সমস্ত মনটাকেও, বার বার বেরিয়ে আসছে আমার মনের অবদমিত যৌনতা তরল রূপে। সজল ঠেসে ধরলো ওর পৌরুষ দন্ডটা আমার যোনির সাথে যেন আরো গভীরে প্রবেশ করাবে, স্থির হয়ে রইলো কিছুক্ষণ তারপর উদগিরণ করলো রাশি রাশি তপ্ত লাভা আর তার ছোঁয়ায় আমিও আবার ঝরার অনুভূতি পেলাম, আঁকড়ে ধরলাম সজলকে। বেশ কয়েক মুহূর্ত ধরে দফায় দফায় বীর্য গুলো আমার গভীরে ঢেলে ক্লান্ত হয়ে লুটিয়ে পড়ল আমার বুকে, দুজনেই পরম সুখের মৈথুনের পর হাঁফাতে হাঁফাতে একে অপরকে জড়িয়ে ধরে পড়ে রইলাম। সজল কিন্তু ক্রমাগত ছোট ছোট ঠাপ দিয়েই চলেছে ওর লিঙ্গটা পুরো নরম হয়নি, আমার শরীরে ক্লান্তি নেমে আসছে যোনির মুখ থেকে সজলের ঢালা বীর্য উপচে এসে চুঁইয়ে বেরোচ্ছে। আমার ভরাট পূর্ণ যুবতী স্তনের ওপরে সজলের মুখটা, ফিস ফিস করে জিজ্ঞেস করলাম "ভালো লেগেছে?"

"উমমম দারুন হয়েছে সুজাতাদি!"

"তাহলে তোর দুষ্টুটা এখনো শক্ত তো?"

"হুমমমম, আর একবার চুদতে ইচ্ছা করছে তোমায়, চুদি সুজাতাদি?"

ওর মুখটা তুলে কপালে একটা চুমু দিয়ে বললাম "যা খুশি কর।"

সজলের মুখটা খুশিতে ঝলমল করে উঠলো, কোমরটা তুলে লিঙ্গটা একটু বার করে এনে এক সজোর ঠাপ দিয়ে আবার ঢুকিয়ে দিলো, 'পপচ' করে একটা অশ্লীল শব্দ পেলাম।



দ্বিতীয় বারে সজল অনেক সময় নিলো, আর আমি আরো অনেকবার পা টান টান করে কোমর উঁচিয়ে দুই পা দিয়ে পেঁচিয়ে ধরে তলপেটে সুখের খিঁচ অনুভব করতে করতে সজলকে আঁকড়ে ধরে বৈধব্য থেকে শারীরিকভাবে জীবনে নতুন ভাবে ফিরে এলাম। পর পর দুবার করে সজলও ক্লান্ত হয়ে আমার শরীরের ওপর থেকে নেমে পাশে শুলো, আমি চুঁইয়ে বেরোনো বীর্য ধারা হাত দিয়ে ধরে বাথরুমে গেলাম পরিষ্কার হতে। কমোডে বসলাম হালকা হতে, এতক্ষণ যে ঘোরের মধ্যে ছিলাম তার বাইরে এসে মনের মধ্যে একগাদা চিন্তা ভিড় করে এলো; আমি কি ঠিক করলাম? সজলের চোখে তো আমি একদম নেমে গেলাম, ভাবতে ভাবতে বুকের ভিতর থেকে একটা কান্না দলা পাকিয়ে গলার কাছে এসে আটকে আছে যেন, হটাত পুপুর মুখটা চোখের সামনে ভেসে উঠলো, আমি হু হু করে কেঁদে উঠলাম। কতক্ষণ কেঁদেছি মনে নেই চমক ভাঙ্গলো সজলের ডাকে।

"কি করছ সুজাতাদি?"

আমি কোনমতে কান্না চেপে বললাম "না কিছুনা আসছি", বলে মুখে চোখে জলের ঝাপটা দিয়ে পরিস্কার হয়ে তোয়ালেটা গায়ে জড়িয়ে বেরোলাম। সজলের চোখে ধরা পড়ল আমার কেঁদে ফোলা চোখ।

"সুজাতাদি তুমি কাঁদছিলে?"

আমি কোনো উত্তর না দিয়ে সায়া ব্লাউস শাড়ি পরতে শুরু করলাম, আমার মুখ চোখের ভাব দেখে সজল একটু ঘাবড়েই গেলো, আমার সামনে এসে আমার দুই কাঁধ ধরে বললো "কি হলো সুজাতাদি? প্লিস বলো, আমি কি কোনো অন্যায় করেছি?"

"তুই যা সজল, তুই চলে যা, আমি যা ভুল করলাম তার প্রায়শ্চিত্ত হবে না, আমি কি করে নিজেকে এত নামিয়ে ফেললাম? তোর চোখে আমার আর কোনো সন্মান তো রইলোনা আর এই কথা যখন আর সবাই জানবে? ছি ছি আমি এত খারাপ কি করে হতে পারলাম?" একনাগাড়ে কথাগুলো বলে আমি দুহাতে মুখ ঢেকে ডিভানের ওপরে বসে পড়ে কেঁদে উঠলাম। সজল আমার সামনে এসে হাঁটু গেড়ে বসলো, আমার হাতদুটো মুখ থেকে সরালো।

"আমার দিকে তাকাও সুজাতাদি।"

আমি তাকালাম।

"তুমি আমার সম্পর্কে কি করে ভাবলে যে আমি আমাদের এই সম্পর্কটাকে অন্য কারুর কাছে প্রকাশ করবো? আমি বয়সে কম হতে পারি কিন্তু জীবনটা কম দেখিনি। প্রথম দিন থেকে তোমার কাছে যে ভালবাসা পেয়েছি তাকে অপমান করলে তো নিজেই নিজের কাছে ছোট হয়ে যাবো" এই বলে আমার কোলে মুখ গুঁজলো। সজলের কথায় মনটা যেন একটু শান্ত হলো, ওর মাথা ভর্তি কোঁকড়া চুলে আঙুল ঢুকিয়ে বিলি কেটে দিতে দিতে মাথা নিচু করে ওর মাথায় একটা আলতো চুমু দিলাম।

সজল কথা রেখেছিলো, কখনো কেউ জানতে পারেনি আমাদের মধ্যকার সম্পর্কের কথা, এরপর থেকে আমরা প্রায়ই মিলিত হতাম তবে দাদার ফ্ল্যাটে নয়, ওর বাড়িতে। যেহেতু ওর বাবা ব্যবসার জন্য বাড়িতে ফিরতো অনেক রাত করে তাই কোনো অসুবিধা হতোনা। অফিস ছুটির পর আমরা একসাথেই বেরোতাম, ওর বাড়ির রাস্তা আর আমার রাস্তা যেহেতু একই তাই আমরা একই বাসে উঠতাম, স্টেশনে না নেমে চলে যেতাম ওর সাথে ওর বাড়িতে। ভি আই পি রোডের পাশে ওদের বাড়িটা বেশ নিরিবিলিতে লোকজন খুব একটা ছিলনা, বাড়িতে ঢোকার পর সজল যেন পাগল হয়ে যেত, চটকে চুষে কামড়ে আমাকেও পাগল করে দিত, ওর ইচ্ছায় যতক্ষণ থাকতাম উলঙ্গ করে রাখতো। ওর বিছানায় শুয়ে ওর আদরের অত্যাচার উপভোগ করতাম। আমার যেন নেশা ধরে গেলো ওর আদরের, ভিষন ভালো লাগত ওর পাগলামি দুষ্টুমি গুলো। ওই প্রথম আমায় ব্লু ফিল্ম দেখিয়েছিল একদিন। আমি ওকে বলেছিলাম যে আমার দেখার খুব ইচ্ছা তাই ব্যবস্থা করেছিল, দেখতে দেখতে ও আমায় ওর কোলে তুলে নিয়ে বসিয়ে নিলো, আর ফিল্ম দেখা মাথায় উঠলো, কোলে তুলেই শুরু হলো ওর দুষ্টুমি। ওর বুকে পিঠ লাগিয়ে বসালো, আর পা দুটো ফাঁক করে দু দিকে ছড়িয়ে দিল তারপর যোনির চেরা বরাবর আঙুল বোলাতে বোলাতে অন্য হাতে আমার বুক নিয়ে খেলা শুরু করলো আর আমি একটা অশ্লীল ভঙ্গিতে ওর কোলের ওপরে বসে পিছনে ওর শক্ত পৌরুষের খোঁচা খেতে থাকলাম।

"এই সুজাতাদি আর দেখতে হবেনা, এবার চলো না তোমায় চুদি?"

"একটু আগেই তো করলি সোনা, এক্ষুনি আবার?"

"উমম চলোনা দেখো কি শক্ত হয়ে গেছে আমার বাঁড়াটা!"

আমি ওর নাকটা ধরে নেড়ে দিয়ে ওর গালে একটা চুমু দিয়ে বললাম "তোর তো সবসময়ই শক্ত হয়ে থাকে!"

"কি করবো বলো? তোমার একটু ছোঁয়া লাগলেই যে আমার ঠাটিয়ে যায়, চলোনা গো প্লিসসসসস..."

ওর বলার ভঙ্গিতে আমি হেসে ফেললাম। কি আর করি! ওর কোল থেকে উঠে ওর দিকে ফিরে আবার কোলে বসলাম, ওর কোমরের দুই দিকে দুটো উরু ছড়িয়ে দিলাম। তার ফলে ওর লিঙ্গটা আমার যোনির মুখ ছুঁলো, আমি ওটা হাতে নিয়ে অন্য হাতের দুই আঙুল দিয়ে আমার শরীরের ভিজে যাওয়া দ্বার খুলে তার মুখে লাগিয়ে ওকে ইশারা করলাম ঠাপ দিতে। ওর মুখে যেন হাজার পাওয়ারের আলো জ্বলে উঠলো,আমার কোমরটা ধরে একটা ঠাপ দিয়ে ওর অনেকটা পৌরুষ আমার রসসিক্ত নারীত্বের উষ্ণতার গভীরে প্রবেশ করিয়ে দিল। আমি সুখের ব্যথায় কঁকিয়ে উঠে ওর কাঁধে মাথা রাখলাম আর দুই হাতে ওর পিঠটা আঁকড়ে ধরলাম।

"লাগলো সুজাতাদি?" সজলের গলায় উদ্বেগ।

"উমম একটু রে সোনা, তোরটা এত বড় না, যখনই ভেতরে দিস মনে হয় আর বুঝি ঢুকবেনা।"

"খুব কষ্ট হয় গো?"

"সয়ে গেলে আর কষ্ট হয়না আর এই কষ্টটা যে কি সুখের তুই বুঝবি না.... নে বাকিটা ঢুকিয়ে দে।"

আমার সায় পেয়ে সজল আমার দুটো পাছা খামচে ধরে একটা সজোর ঠাপে পুরোটা ঢুকিয়ে দিল, আমি আর একবার সুখের শীত্কার দিলাম, একটু থেমে আবার শুরু হলো আমাদের সুখ দেওয়া নেওয়া।



সজলের দৃঢ় লিঙ্গটা যোনির ভেতরে নিয়ে শরীরটাকে ওপর নিচ করিয়ে মৈথুন করছিলাম আমিই। ওঠবোস করার তালে তালে আমার নিটোল বুক দুটো ভিষন অসভ্যের মতো নাচছিলো আর বারে বারে সজলের মুখে গালে ঠোঁটে ঘষা খাচ্ছিলো, এর ফলে দুজনেরই উত্তেজনা আরো বাড়ছিল। একটানা অনেকক্ষণ ওঠ বোস করে একটু থামলাম, খুলে যাওয়া চুলটা ঠিক করার জন্য দুটো হাত তুলেছি তো আমার ঘামে ভেজা নির্লোম বগল সজলের চোখের সামনে খুলে গেলো। বগল থেকে একটা হালকা যৌনতা মেশা ঘামের গন্ধ আসছিল, সব মিলিয়ে সজল যেন উন্মাদ হয়ে গেলো, হামলে পড়ল আমার বগলের ওপরে। খরখরে জিভ লাগিয়ে কয়েকটা এমন লম্বা চাটন দিল যে আমার পাগল হওয়ার যোগাড়, উত্তেজনায় আমিও শিসিয়ে উঠলাম, সজলের মাথাটা ধরে আমার দুই স্তনের ওপরে চেপে ধরলাম আর সজল আমার উত্তেজনায় ফুলে ফুলে ওঠা বুকে চুমুর বর্ষা নামিয়ে দিলো। সজল দুই হাতে আমার কোমরটা খামচে ধরে আমায় একটু তুলে আবার জোরে ওর ঠাটানো মুশলটার ওপরে বসিয়ে দিলো, একটা সুখের যন্ত্রনায় আমি কাতরে উঠলাম, সজল আমার কোমরটা ছেড়ে একটা স্তন মুঠো করে ধরে অন্যটা মুখে পুরে চুক চুক করে চুষতে শুরু করলো। ঘরে তখন একইসাথে মৈথুনের পচ পচ আর বুক চোষার অশ্লীল চুক চুক শব্দে ভরে উঠেছে। আমার অবস্থা কাহিল তখন, কয়েক মিনিটেই জল খসিয়ে দিলাম, ক্লান্তিতে মাথাটা নামিয়ে দিলাম সজলের কাঁধে, একটু রেস্ট নিয়ে হাত দিয়ে আমাদের জোড়ের জায়গাতে হাত দিয়ে দেখলাম সজলের তলপেটের চুল আমার চোঁয়ানো রসে ভিজে সপসপ করছে, সজলের চোখে চোখ রেখে মুচকি হাসলাম।

"দেখ তোকে স্নান করিয়ে দিয়েছি।"

"উমমম সুজাতাদি কি দারুন চোদাচ্ছো গো তুমি তোমার গুদের ভেতরটা কি গরম টাইট আর রসালো গো, ইচ্ছা করছে সবসময় তোমার গুদে বাঁড়াটা ভরে রাখতে, তোমার ভালো লাগছে সুজাতাদি?"

"ভিষন ভালো লাগছে রে সোনা তুই আমায় পাগল করে দিচ্ছিস, আমি ভাবতে পারিনি যে একটা ছোট্ট ছেলে আমায় এইরকম পাগল করে দেবে!"

"সুজাতাদি হাত দুটো মাথার ওপরে রাখো তোমার বগল চাটবো, কি সুন্দর গন্ধ তোমার বগলে গো!"

"ধ্যাত নাআআআ আমার খুব লজ্জা করবে সোনা।"

"প্লিস সুজাতাদি, বাধা দিলে কিন্তু জোর করে খাবো।"

হাল ছেড়ে দিয়ে বললাম "খুব দুষ্টু তুই, জানিনা যা খুশি কর।"

সজল আর দেরী করলোনা, আমার দুটো হাত ধরে মাথার ওপরে চেপে ধরে স্তনের গোড়া থেকে বগল অব্দি লম্বা লম্বা চাটুনি দিলো, আমি সুখে কঁকিয়ে উঠলাম।

"ওওওও সোনা কি করছিস সব খেয়ে নে আমায় শেষ করে দে সোনা।" মুখে এই কথা বলতে বলতে আমার তলপেটটা সজলের লিঙ্গের সাথে জোরে জোরে ঘষতে ঘষতে আবার জল খসিয়ে সজলের মাথায় আমার মাথাটা রাখলাম। সজল ব্যস্ত আমার ঘামে ভেজা নরম বগল নিয়ে, আমার বুক বগল ভিজে সপসপ করছে সজলের লালায় সজলের তলপেট ভিজে আমার যোনি থেকে নির্গত রসে, দুজনের আত্মা ভেজা যৌনতার শিখর ছোঁয়া আকাঙ্খায়।

"সজল?"

"উঁউ?"

"সোনা আর পারছিনা কোমরটা ধরে গেছে এবার প্লিস আমার ওপরে আয়।"

সজল আমায় ওঠালো যোনি থেকে লিঙ্গটা পপ্চ করে বেরিয়ে এলো, আমায় পাঁজাকোলা করে তুলে নিয়ে আমার উত্তুঙ্গ বুকে মুখ ঘষতে ঘষতে নিয়ে গেলো বিছানায়, আমায় শুইয়ে দিয়ে তাকিয়ে রয়েছে আমার দিকে; দুচোখে কামনার আগুন, আমি দুটো পা ভাঁজ করে দুই হাত বাড়িয়ে ওকে আহবান করলাম।

"কি দেখছিস আয় আমার ভেতরে।"

সজল ধীরস্থির হয়ে উঠে এলো, আমার দুই পায়ের মাঝে বসে আমার দুটো পাছা দুই হাতে নিয়ে একটু তুলে ধরে যোনির মুখটা লাগলো ওর দৃঢ় লিঙ্গটার সাথে তারপর গভীর দৃষ্টিতে তাকালো আমার দিকে। ওর চোখের দৃষ্টিতে আমার বুকের ভেতরটা কেঁপে উঠলো, এড়িয়ে গেলাম।

"আয় সোনা ঢুকিয়ে দে এবার, আর পারছিনা।"

সজল লিঙ্গটা যোনির মুখে ধরে বলল "ঢুকিয়ে নাও।" আমি একটা কনুইতে ভর দিয়ে একটু উঁচু হয়ে লিঙ্গটা ধরে যোনির মুখে ধরলাম আর সজল এক ঠাপ দিয়ে লিঙ্গের মুন্ডুটা সেঁধিয়ে দিলো। একটু থেমে আর একটা ঠাপ, অনেকটাই ঢুকে গেছে, উঠে এলো আমার ওপরে; দু হাতে দুটো স্তন মুঠো করে ধরে কোমরটা তুলে একটা সজোর ঠাপ দিয়ে পুরো তপ্ত শাবলটা পড়পড় করে ঢুকিয়ে দিলো আমার ভেতরে। সুখের একটা যন্ত্রণা, আঁকড়ে ধরলাম সজলকে, আমার বুকে মুখ গুঁজে দিলো সজল।

"আই লাভ ইউ সুজাতা!"

চমকে উঠলাম, ভুল শুনলাম? আবার বলল বার বার "আই লাভ ইউ আই লাভ ইউ।"

বুকের ভিতরে ঝড় উঠলো, সব ভুলে আমিও সাড়া দিলাম "আই লাভ ইউ টু সোনা।"

কি জানি কেন সেই মুহুর্তেই আমার আবার জল ঝরলো। আমার যোনির পেশী দিয়ে কামড়ে ধরলাম সজলের দৃঢ় লিঙ্গটা। সজলও ওর উষ্ণ বীর্যের ধারায় ভরে দিলো আমার যোনির গভীরতম প্রদেশ। সবটুকু বীর্য উগরে দিয়ে লুটিয়ে পড়ল আমার বুকের উপত্যকায়। যোনিতে ওর বীর্য ধারণ করেছি আর বুকে ওকে, চুলে বিলি কেটে দিচ্ছি।

"সুজাতা ভালো লেগেছে?" মুখ তুলে আমার চোখে চোখ রেখে জিজ্ঞেস করলো সজল। ওর গলার স্বরে বুকের ভেতরটা ঢিপ ঢিপ করে উঠলো, চোখ সরিয়ে নিলাম; মুখটা অন্য দিকে ফিরিয়ে কোনমতে উত্তর দিলাম "উমমমম!"
 

Users who are viewing this thread

Back
Top