What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রাখী বন্ধন – ১ by sumitroy2016

– এর আগে আমি পাঠকগণকে জানিয়েছিলাম আমার জাড়তুতো দিদি আমার চেয়ে বয়সে দুই বছর বড় এবং তার বিয়ের আগে এবং পরে আমি মাঝে মাঝেই তার সাথে সম্ভোগ করেছি। আমার দিদি অনুরাধাকে চুদতে আমি খূবই মজা পাই এবং দিদিও আমার কাছে গুদ ফাঁক করতে খূবই ভালবাসে।

এই ত গতবছর ভাইফোঁটার দিন দিদি আমায় তার বাড়িতে নিমন্ত্রিত করেছিল এবং তার বোঁটা দিয়ে আমার কপালে ফোঁটা পরিয়েছিল। স্বাভাবিক ভাবে এর পর আমার যেটা করণীয়, আমি তাই করেছিলাম অর্থাৎ দিদিকে ন্যাংটো করে আমার কোলে বসিয়ে চুদে দিয়েছিলাম।
আসলে যৌবনে পা রাখার পর আমি দিদিকে বড় বোনের চোখে না দেখে কামুকী নবযুবতী হিসাবেই দেখেছি কারণ দিদির ডাঁসা মাই দুটো ও শাঁসালো পাছা দুটো শুধু আমি কেন আমার সমস্ত বন্ধুদেরও কাছে আকর্ষণের জিনিষ হয়ে দাঁড়িয়েছিল। আমার অধিকাংশ বন্ধু আমার দিদিরই কথা ভাবতে ভাবতে খেঁচে মাল ফেলত এবং পরের দিন আমায় ঘটনার বিবরণ দিত।

আমার দিদি নিজেও অত্যধিক কামুকি! প্রথম থেকেই সে আমার সামনে ন্যাংটো হয়ে পোষাক পাল্টাতে দ্বিধা করত না। যার ফলে আমি দিদির মাইদুটো তিল তিল করে গড়ে উঠতে দেখেছি। দিদির মাইদুটো বয়স বাড়ার সাথে সাথে আঙ্গুর থেকে জাম, আমলকি, ছোট পেয়ারা থেকে কি ভাবে পাকা রসালো আমে বিকসিত হল, আমি জানি। ঠিক তেমনই দিদির অবিকসিত প্রস্রাবের ছোট্ট চেরার চারিদিকে রোঁয়া গুলি কিভাবে লোম, চুল হয়ে কোঁকড়ানো ঘন বালে পরিণত হল, আমি বলতে পারি!
একসময় ছিল যখন দিদির প্রস্রাবের চেরাটা ব্লেড দিয়ে কাটা দাগ মনে হত। ধীরে ধীরে সেই দাগ লম্বা এবং চওড়া হয়ে গোলাপি গুদে বিকসিত হল এবং তার উপরের দিকে ক্লিটটাও বেশ ফুটে উঠল। দিদির গোলাপি গুদ এবং পাকা আমের মত রসালো মাই গুলো দেখে আমার ধনটাও শক্ত হওয়া আরম্ভ করল।
দিদিও কিন্তু আমার শরীরের বিকাশের সাক্ষী হল। দিদি খূব ভালভাবেই দেখেছিল কি ভাবে আমার ছোট্ট নুঙ্কুটা ধীরে ধীরে লম্বা ও মোটা হয়ে বাড়ায় পরিণত হল এবং সামনের ঢাকা গুটিয়ে গিয়ে হাল্কা বাদামী রংয়ের ডগা বেরিয়ে এসেছিল।
তখন আমার ১৮ বছর বয়স এবং দিদির বয়স কুড়ি বছর। সেই এক সন্ধ্যা আমি কোনও দিনই ভুলব না, যেদিন বাড়িতে আমি এবং দিদি ছাড়া অন্য কেউ ছিলনা। আমি এবং দিদি বিছানার উপর সামনা সামনি বসে পড়াশুনা করছিলাম। হঠাৎ দিদি তার জামার বোতামগুলো খুলতে খুলতে বলল, "আজ খূবই গরম পড়েছে, তাই না?"
দিদির যৌবন স্তুপ দুটি ঠিক যেন ব্রা ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছিল যার ফলে আমার দৃষ্টি তার দুটি পূর্ণ বিকসিত যৌবন ফুল এবং তার মধ্যে স্থিত গভীর খাঁজ থেকে সরতেই চাইছিলনা। আমি ইয়ার্কি করে বলেছিলাম, "দিদি, তোর যখন এতই গরম লাগছে তখন ব্রেসিয়ার দিয়ে কেনই বা তোর যৌবন বেঁধে রেখেছিস? সেটাও খুলেই ফেল না!"

দিদিও তখন ইয়ার্কি করে বলেছিল, "না ঐটা আমি কেন খুলতে যাব? ঐটা ত তুই খুলবি! কিরে, খুলতে পারবি ত?"
খুলতে পারব না আবার! তা আবার কখনও হয়! আমি পরক্ষণেই দিদির ব্রা খুলে দিয়ে তার পাকা রসালো হিমসাগর আম দুটি উন্মুক্ত করে দিয়েছিলাম। তখনও অবধি দিদির পুরুষ্ট স্তন দুটি কোনও পুরুষের শক্ত হাত বা লোমষ ছাতির ছোঁওয়া পায়নি, তাই মাইয়ের তুলনায় বোঁটা দুটো একটু ছোটই ছিল। আমি দিদির মাইদুটো টিপতে আরম্ভ করতেই সেগুলো যেন আরো বড় হয়ে গেছিল এবং বোঁটাদুটো প্রথমবার এতটাই শক্ত হয়ে গেছিল যে সেগুলো মুখে নিয়ে সহজেই চোষা যাবে।
দিদির মাই দুটো টেপার ফলে বারমুডার ভীতরে আমার জিনিষটা লম্বা ও শক্ত হয়ে নিজের উপস্থিতি জানান দিতে লেগেছিল। দিদি হঠাৎই আমার বারমুডার ভীতর হাত ঢুকিয়ে আমার আখাম্বা বাড়াটা খামচে ধরেছিল এবং সামনে পিছন করে খেঁচতে লেগেছিল।
জীবনে প্রথমবার নিজের বাড়ায় কোনও নবযুবতীর নরম হাতের ছোঁওয়া লাগতেই আমার শরীরে আগুন লেগে গেছিল। ঐসময় দিদিকে আমি আর আমার বোন ভাবতে পারিনি, এক কামুকি কুমারী ভেবেছিলাম এবং সেদিনই আমি তার কৌমার্য নষ্ট করে তাকে সম্পূর্ণ নারীসুখ দিয়েছিলাম।
আমার এখনও সেই সময়টা মনে আছে যখন প্রথমবার দিদির রসালো গুদে আমার বাড়াটা যাওয়া আসা আরম্ভ করেছিল। দিদির সেই আনন্দ সীৎকার আমার এখনও যেন কানে ভাসছে। ঐদিন আমি প্রথমবার দিদির গুদে বীর্য ভরে দিয়েছিলাম যার ফলে দিদিকে গর্ভ নিরোধক ঔষধ খেতে হয়েছিল।
এরপর থেকে দিদি আমার কাছে বোন না হয়ে ভোগ্য বস্তু হয়ে গেল। সুযোগ পেলেই আমি দিদিকে তার ইচ্ছায় ন্যাংটো করে চুদতে আরম্ভ করেছিলাম।
এবছরও দিদি আমায় রাখী বন্ধনের দিন তার বাড়িতে আসতে নিমন্ত্রণ জানালো এবং এমন সময় আসতে বলল যখন ভগ্নিপতি কাজে বেরিয়ে যায়। আমি দিদিকে ইয়ার্কি করে বললাম, "হ্যাঁরে, তোর সাথে ত আমার আর ভাইবোনের সম্পর্ক নেই, প্রেমিক প্রেমিকার সম্পর্ক হয়ে গেছে। এমন অবস্থায় তুই আমার কোন যায়গায় রাখী বাঁধবি?"
দিদিও ইয়ার্কি করে বলল, "ভাই, তুই আমার বাড়িতে আয়, তারপর দেখ, আমি তোর কোথায় রাখী পরিয়ে দি!"

রাখী বন্ধনের দিন আমি সকালে দিদির বাড়ি পৌঁছালাম। দিদি অন্তর্বাস ছাড়া একটা পাতলা নাইটি পরেছিল, যার ফলে হাঁটাচলা করলে তার পুরুষ্ট আম দুটি অত্যন্ত কামুক ভাবে দুলে উঠছিল। এমনকি দিদি যখন আমায় ঘরে বসিয়ে জল আনতে গেল তখন পিছন থেকে তার প্যান্টি বিহীন পোঁদের দুলুনি দেখে আমার বাড়া ঠাটিয়ে উঠছিল।
দিদি আমার সামনে বসে বলল, "ভাই, আজ একটু অন্য ভাবে রাখী উৎসব পালন করব! তুই জামা প্যান্ট খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে আমার সামনে বসে পড়!"
আমি জামা প্যান্ট খুলতে খুলতে দিদিকে বললাম, "হ্যাঁরে, আমিই শুধু ন্যাংটো হব নাকি? তুই নাইটি খুলবি না?" দিদি একগাল হেসে বলল, "রাখী বন্ধনের প্রথম ধাপে তুই নিজে হাতে নাইটি খুলে আমায় ন্যাংটো করে দে! কতদিন হয়ে গেছে আমি তোর সামনে ন্যাংটো হইনি!"
আমি নিজের সমস্ত পোষাক খুলে দিদির নাইটিটাও খুলে দিলাম। অনেক দিন পর প্রেমিক প্রেমিকা পরস্পরের সামনে আবার উলঙ্গ হয়ে গেল। দিদি নিজের হাতের মুঠোয় আমার এক আঁটি বাল ধরে বলল, "ভাই, এত জঙ্গল বানিয়েছিস কেন? বিয়ের আগে আমিই ত কতবার তোর বাল ছেঁটে দিয়েছি, এখন নিজে নিজে আর ছাঁটতে পারিসনা? তবে এতদিন পর আমায় দেখে তোর বাড়াটা ত ফোঁসফোঁস করে উঠেছে, রে! চিন্তা করিসনি, রাখী বন্ধন অনুষ্ঠানটা সেরে ফেলার পর আমি তোর বাড়ার ক্ষিদে মিটিয়ে দেবো!"
আমি লক্ষ করলাম দিদি খূবই পরিষ্কার করে বাল কামিয়ে রেখেছে। যার ফলে তার পুরুষ্ট গোলাপি গুদ আরো বেশী স্পষ্ট হয়ে গেছে। দিদির ক্লিটটাও বেশ ফুলে আছে এবং প্রচুর মাত্রায় কামরস বেরুনোর ফলে গুদটা খূবই হড়হড় করছে। দিদির পোঁদের গর্তের চারিপাশে আগেও বাল ছিলনা, এখনও নেই। তবে ভগ্নিপতির নিয়মিত গাদন খেয়ে দিদির গুদ বেশ ফুলে ফেঁপে উঠেছে।

দিদি বলল, "ভাই, তোর ভগ্নিপতি বাল কামানো গুদ চুদতে ভালবাসে তাই সে নিজেই নিয়মিত ভাবে আমার বাল কামিয়ে দেয়। বাল কামানোর আরো একটা সুবিধা হল মাসিকের সময় বেশী মাখামাখি হয়না এবং খূব সহজেই গুদ পরিষ্কার হয়ে যায়। দেখ, গুদটাও কত সুন্দর দেখাচ্ছে!"
দিদি একটু পা ফাঁক করল। সত্যি, দিদির গুদটা খূব সুন্দর দেখাচ্ছিল। আমি দিদির পাছায় চাপ দিয়ে তাকে নিজের দিকে টেনে গুদে ও তার চারপাশে বেশ কয়েকটা চুমু খেলাম। গুদের ঝাঁঝালো গন্ধ শুঁকে আমার মন আনন্দে ভরে গেল।
দিদি বলল, "ভাই একটু অপেক্ষা কর, প্রথমে তোকে রাখী পরিয়ে দি।" এই বলে পোঁদ নাচিয়ে পাশের ঘর থেকে রাখী আর মিষ্টি আনতে চলে গেল। আমি মনে মনে ভাবছিলাম এক্ষণি যে মেয়ের বাল কামানো গুদে চুমু খেলাম, তার হাত থেকে কি করেই বা রাখী পরবো। এখন ত ভাই বোনের সম্পর্ক বলতে আর কিছুই নেই!
পরক্ষণেই দিদি ঘরে ঢুকলো। এক হাতে তিনটে রাখী এবং অন্য হাতে এক বাটি ক্ষীর। দুটো রাখীর দড়িগুলো বেশ লম্বা। দিদি একটা রাখী হাতে তুলল …. আমি বোকার মত হাতটা একটু এগিয়ে দিলাম …..
দিদি হেসে বলল, "ওরে, হাত নয় …. তোর মাঝের পা এগিয়ে দে! আমি তাতেই রাখী পরাবো! সেটাই ত আমার আসল প্রয়োজন!"
দিদি ভালভাবেই জানত সে আমার সামনে যতক্ষণ উলঙ্গ হয়ে দাঁড়িয়ে থাকবে আমার বাড়া ততক্ষণ ঠাটিয়ে থাকবে তাই রাখী বাঁধলে সেটা বাড়া থেকে খুলে পড়বে না।

দিদি মুচকি হেসে আমার আখাম্বা বাড়ায় রাখী বেঁধে দিল। বাড়ায় রাখী বাঁধা ….. এ এক সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা! দেখি দিদি আর দুটো রাখী কোথায় পরায়!
 

Users who are viewing this thread

Back
Top