What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

অজাচার দুনিয়া (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
অজাচার দুনিয়া – ১ (মা ও ছেলের ভালবাসার সম্পর্কের বাংলা চটি গল্প)

সুজনের মা লোপামুদ্রা লাহিরি এখন সেরকম সেক্সি বয়স যদিও ৩৯ হতে চলেছে।

একদিন সুজন বাসায় ফিরে দেখে লোপা রান্না করছে। লোপা দর দর করে ঘামাচ্ছিল কারন ফ্যান ছিল না রান্না ঘরে আর ঘামে ভিজে শরীরের সাথে একদম সেঁটে ছিল তার পরনের হাতাকাটা ব্লাউজটা ।

লোপার মাইগুলো রান্নাঘরে কাজ করার সময় এমনভাবে দুলছিলো যে সুজনের বুজতে অসুবিধে হলনা যে ব্লাউজের তলায় তার মা হয়ত ব্রা পরেনি। সুজনকে দেখে লোপা হেসে বলল তুই এসে গেছিস বাবা, কি গরম পরেছে আজকে উফফফ!! দেখ না আমি কি রকম ঘেমে গেছি, একটা পাখা এনে একটু বাতাস করতো। সুজন দৌড়ে গিয়ে পাখা এনে জোরে জোরে বাতাস করতে শুরু করল। লোপা তখন এলোমেলো চুল ঠিক করার জন্ন হাত তুলতেই সুজনের চোখ আটকে গেল মায়ের ঘামে ভেজা বগলের দিকে। কালো বালে ভর্তি মায়ের ভেজা বগল দুটো দেখে সুজনের বাড়া তড়াক করে লাফিয়ে উঠলো। কিছুক্ষন এভাবে মাকে দেখার পর সুজন আর থাকতে পারল না, "মা আমি স্নান করে আসছি" বলেই বাথরুমে গিয়ে খেচে একগাদা মাল ফেলল।
লোপা নিজের রুমে ভেজা চুল শুকাচ্ছিলো। এদিকে স্নান করে সুজন শুধু একটা হাফপ্যান্ট পড়ে মায়ের রুমে উকি দিল।


মায়ের পোশাক দেখে সুজনের দম আটকে গেল। কারন লোপার পরনে শুধুমাত্র একটা স্লিভলেস পাতলা নাইটি নিচে কিছু নাই। তাই পিছন থেকে পুরো শরীরটা একদম স্পস্ট বোঝা যাচ্ছে। নাইটির ভিতর থেকে মার বিশাল পাছা দেখে সুজনের বাড়া তড়াক করে লাফিয়ে উঠলো।

লোপা আপন মনে ড্রেসিং টেবিলের সামনে দাড়িয়ে কপালে সিন্দুর দিচ্ছিল তাই সুজনকে ঘরে ঢুকতে দেখেনি।

সুজন আস্তে আস্তে গিয়ে বিছানার উপর বসল। কিন্তু প্যান্টের নিচে জাঙ্গিয়া না থাকার ফলে নিজের ঠাটানো বাড়া সামলাতে প্রচন্ড সমস্যা হচ্ছিল। কোনমতে চেপে রেখে চুপচাপ বসে মাকে দেখতে থাকল। লোপা আয়নায় নিজের ছেলেকে দেখে চমকে পিছনে ফিরে বলল "ওমা তুই কখন এলি, আমি তো কিছু টেরই পেলাম না" সুজন কোন কথা না বলে ফ্যালফ্যাল করে নিজের মায়ের শরীরের দিকে তাকিয়ে রইল।
কারন নাইটি ভেদ করে মায়ের ফর্সা মাই, গোলাপি বোটা আর গুদের চুল ওর সামনে এখন স্পস্ট।


লোপা লজ্জা পেয়ে হাত দিয়ে দুধগুলো আড়াল করে বলল, এই পাজি ছেলে এভাবে কি দেখছিস? আমি ভাবলাম এই প্রচন্ড গরমে একটু খোলামেলা থাকি আর তুই এভাবে তাকিয়ে থেকে আমাকে লজ্জা দিচ্ছিস? মার দিকে কেউ এভাবে তাকায়?
সুজন কোনমতে বলল, আসলে মা তোমাকে এভাবে কোনদিন দেখিনি তো তাই।


লোপা বলল, জানিস এই মাক্সিটা তোর বাবা গত পুজোয় আমেরিকা থেকে এনেছিল। এনে আমাকে বলল এটার নিচে নাকি কোন কিছু পরার নিয়ম নাই, কিন্তু আমি
দেখলাম এটা পরা আর ল্যাংটা থাকার মধ্যে কোনো পার্থক্য নাই। তাই এতদিন লজ্জায় পরতে পারিনি। আজ মনে হল ফেলে রেখে কি লাভ, এত দামি জিনিশটা নস্ট হবে আর নিজের পেটের ছেলের সামনে লজ্জা কি তাই পড়ে ফেললাম। সত্যি করে বলতো আমাকে কেমন দেখাচ্ছে ?


সত্যি বলব?

হ্যা বলনা সোনা কেমন লাগছে আমাকে?

অসম্ভভ সেক্সি লাগছে তোমাকে।

ছেলের মুখে এই কথা শুনে লোপা অবাক হয়ে গেল। তবে দ্রুত নিজেকে সামলে নিয়ে সুজনের গাল টিপে ধরে বলল, কি বললি তুই পাজি ছেলে নাক টিপলে এখনো দুধ বের হয় তুই এসবের কি বুঝিস?

সুজন মুচকি হেসে বলল, মা তুমি যতোটা মনে করছো আমি কিন্তু ততটা ছোট নই আমি এখন সব বুঝি আর জানি।
এই তো সেদিনের কথা। মনে আছে তোর ছোট্ট নুনুটা ধরে হিসি করাতাম। তুই অনেক পাজি ছিলি আমি তোর নুনু ধরে যতক্ষণ না নাড়াতাম তুই হিসি করতি না। আর আজ বলছিস তুই নাকি বড় হয়ে গেছিস!!


সুজন মার চোখের দিকে তাকিয়ে বলল, সব ছোট জিনিস কিন্তু সবসময় ছোট থাকে না। লোপা ছেলের ইংগিতপুরন কথা শুনে অবাক হয়ে বলল, তুই এরকম পাকা পাকা কথা কবে শিখলি বলত। সুজন হেসে বলল, মা শুধু কথাই না আরো অনেক কিছু শিখেছি। লোপা চোখ মটকে বল, তাই তো দেখছি। এই বয়সেই যা পেকে গেছিস এর ফল তো মনে হচ্ছে ভাল হবে না। সময় হলে দেখা যাবে কত বড় হয়েছিস।

এমন সময় কারেন্ট চলে গেল। মা ছেলে দুজনেই ঘেমে অস্থির। লোপা বলল, যা হাত পাখাটা নিয়ে আয় তো। সুজন পাখা এনে দেখে মা বিছানার উপর হাত পা ছড়িয়ে শুয়ে আছে। সুজন বাতাস করতে করতে ওর মায়ের শরীরটা চোখ দিয়ে চাটছিল এমন সময় লোপা বলে উঠল, সেই সকাল থেকে দেখছি তুই কি যেন ভাবছিস আর কেমন করে যেন তাকাচ্ছিস আমার দিকে, কি ব্যাপার খুলে বলত।

মা তোমাকে আজকে অনেক সুন্দর লাগছে।

খুব ভাল কথা কিন্তু তুই তো আমার মুখের দিকেই তাকাচ্ছিস না তাহলে বুঝলি কি করে আজ আমাকে সুন্দর লাগছে?

সুজন ধরা পরে চুপ করে থাকল। লোপা আবার বলল, এভাবে মায়ের দিকে তাকিয়ে থাকা ভাল না।

কি করব মা তোমাকে এভাবে দেখার পর থেকে আমি নিজেকে আর আটকে রাখতে পারছি না। আমি তোমাকে অসম্ভভ ভালোবাসি মা। বলতে বলতে সুজন মাকে জড়িয়ে ধরে ফোপাতে (ভান) লাগল। লোপা ছেলের মাথায় হাত বুলিয়ে বলল, আরে বোকা ছেলে এর জন্য কাঁদার কি আছে? তোর কোনো শখ কি আমি অপূর্ন রেখেছি? শোন বাবা সব কিছুর একটা সময় আছে তুই এখন অনেক ছোট তাই চাইলেও ওসব করা যাবে না।

সুজন ফোপাতে ফোপাতে বলল মা প্লিজ একবার।

উফফ তোকে নিয়ে আর পারা গেল না এখনও ছোটবেলার মত জিদ ধরে বসে আছিস।
লোপা উঠে বসে সুজনের মাথা পরম মমতায় নিজের কোলের উপর নিল। তারপর ছেলের মাথায় হাত বুলিয়ে বলল


সুজন তোর মনে আছে তুই আমার দুধ খাওয়ার সময় কি কি করতি ?

না মা আমার কিভাবে মনে থাকবে। বলোনা কি করতাম?

আর বলিস না তোকে দুধ খাওয়াতে হলে আমাকে অনেক ঝামেলা পোহাতে হত।

কেন মা?

কেন আবার, বাসায় তখন পড়তাম শাড়ী ব্লাউজ এসব। চট করে ব্লাউজের হুক খুলে একটা দুধ বের করে তোর মুখে পুড়ে দেব সেই সুযোগ কি আর ছিলো। কারণ তোর অভ্যাস ছিলো চোখ বন্ধ করে আমার একটা দুধ চোষা আর ছোট ছোট হাত দিয়ে অন্য দুধটা চাপতে থাকা। এর ব্যাতিক্রম হলে চেচিয়ে বাড়ি মাথায় তুলতি।

তাহলে কিভাবে খাওয়াতে আমাকে ?

বাসায় ব্লাউজের ভিতর ব্রা পড়া একদম ছেড়ে দিলাম। কারণ প্রথমে ব্লাউজ খোলা তারপর আবার ব্রার হুক, অনেক ঝক্কি। তার উপর আবার তোর কান্না ওহ!!
একটু দেরি তোর সহ্য হতো না। তাই দুই হুকের ছোট হাতাকাটা ব্লাউজ পড়ার অভ্যাস করলাম। যাতে দ্রুত খুলে ফেলা যায়। আর বাসায় শুধু তোর বাবা থাকলে তো কিছুই পড়তাম না।


সুজন এতক্ষন মগ্ন হয়ে মার কথা শুনছিলো, এই কথা শুনে চমকে উঠে বলল, মা কি বললে, বাবার সামনে তুমি পুরো ন্যংটা থাকতে ?

লোপা একটু লাজুক হাসি দিয়ে বলল, তখন তো বয়্স কম ছিলো দুজনেরই। তাই অনেক রকম নোংরামো করতাম।

কি কি করতে বলোনা মা ?

ছি ছি ওসব তোকে বলতে পারব না, আমার ভীষণ লজ্জা লাগবে।
সুজন তখন আবদারের সুরে বলল, প্লিজ মা বলোনা প্লিজ প্লিজ।


লোপা বলল, উফফ একি জ্বালা !! মন খুলে তোর সাথে দুকথা বলার কোনো উপায় নাই দেখছি।

বাহ একটু আগেই না বললে "নিজের ছেলের সামনে কি লজ্জা", তাহলে এখন কেন অযথা লজ্জা পাচ্ছ মা ?

আর ভেবে পেল না লোপা এবার কি যুক্তি দেখিয়ে প্রসঙ্গটা এড়িয়ে যাবে। তাই সিদ্ধান্ত নিল বলে ফেলার ।

তোর বাবা আসলে কিছু বিচিত্র কান্ড করত আমার সাথে। আমার মনে হয় বিদেশ থেকে এসব শিখে এসেছিল।

কি কি করতো বাবা তোমার সাথে?

এই ধর কোনো একদিন রাতে বলল যে আমরা এখন অভিনয় করব, আমি তাকে এক নামে ডাকবো আর সে আমাকে আরেক নামে।

মানে ঠিক বুঝতে পারলাম না আমি।

এইজন্যই তো বলেছিলাম তুই অনেক ছোট এসব বুঝবি না তারপরও অযথা জিদ করছিস।

মা তুমি যদি পুরো ব্যপারটা পরিষ্কার করে না বলো নাহলে আমি কিভাবে বুঝব ?
 

Users who are viewing this thread

Back
Top