What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বাপ বেটার বৌ বদল (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বাপ বেটার বৌ বদল – ১

দরজার ফুটো দিয়ে দেখছি মহিলাটির গুদে পুরুষটা বাঁড়া ঠেসে ধরেছে.পুরুষটা যখন বাঁড়া গুদ থেকে বেড় করল তখন মহিলাটির গুদ থেকে থক থকে সাদা ফ্যেদা বা রস বেড় হতে লাগলো.আমি ও আর ধরে রাখতে পারলাম না,আমার হাতেই বেড়িয়ে গেল রস. আমি বিছানায় এসে শুলাম.আমার চোখে ভাসছে এই চোদাচুদির ছবি.
আমি যাদের চোদাচুদি করতে দেখলাম সে হলো আমার বাবা মা. আমার বাবার বয়স ৫০.বিরাট কাপড়ের ব্যাবসা.আর আমার মায়ের বয়স ৪৪.মা হলো গৃহবধূ.আমার মা লক্ষ্মী.কিন্তু আসলে আমার মা লক্ষ্মী না হয়ে রতি হতে পারতো. কামণার দেবী. আমার মা খুব বেসি লম্বা না.এই ধরুন ৫ ফুট হবে.কিন্তু মার ফিগারটা খাসা ৩৮-৩৬-৪০.একটু শ্যামলা ধরণের.


আমার মা একটা খানকি মাগী.খুব সেক্সি মাগী. তার সব সময় বাঁড়ার গাদন খেতে চাই যেন.মার শরীরটা একটু মোটা হলেও চুদতে চুদতে হাঁপিয়ে যায় না.বাড়ার উপরে বসে একনাগারে ৩০ মিনিট ধরে ঠাপ দিতে পারে.বলা ভালো খেতেও পারে. আমার বাবা হলো একটা গুদ খোর.সুযোগ পেলেই দরজা বন্ধ করে আমার মা মাগী ক চোদে.দুপুর রাত সন্ধ্যা সকাল যখন তখন আমার বাবা মা চোদন লীলায় মেতে ওঠে. আর যখন চোদা চুদি করে তখন যেন হুঁস থাকে না.খাটের আওয়াজ আর শীত্কারে ঘর গম গমণ করতে থাকে. আমি দেবু.এই মাগ আর মাগীর একমাত্র সন্তান.
আমার ভালো নাম দিবকার. ছোটো বেলা থেকেই মানে ১২ বছর বয়স থেকে আমার চোদা চুদি সম্পর্কে জ্ঞান হয়েছে.আমার মা বাবা এতো ওয়াইল্ড সেক্স করে যে জ্ঞান হওয়াটা সময়ের অপেক্ষা. আমি প্রথম যেদিন বাবা মা আর সেক্স দেখলাম সেদিন বৃস্টি পড়ছিলো. সন্ধ্যে বেলা বাবা দেখি মার কানে কানে কী বলল…
বুঝলাম না. তারপর বাবার পেছন পেছন মা তাদের বেড রুমে ঢুকলও.


বাবা দরজা বন্ধ করে দিলো. আমি অবাক হলাম. কিছুখন পর মার গলা পেতে লাগলাম. মা আহঃ আহঃ আহঃ করছে. আরও শুনতে পেলাম মা বলছে জোরে করো আরও জোরে আহঃ জোরে জোরে ঢোকাও. বাবার গলা পাচ্ছি হ্‌মহঁহঁহং করছি. আমি কৌতুহলি হয়ে দরজার কী হোলে চোখ রাখলাম. যা দেখলাম তাতে অবাক.

দেখি মা বিছানায় শুয়ে আছে.মার শাড়ি পেটিকোট কোমর পর্যন্ত তোলো.আর বাবা পুরো নেঙ্গটো.বাবা মার ওপরে শুয়ে ওঠা নামা করছে.আর মাঝে মাঝে মার ব্লাউস হীন দুধ টিপচে. মা বলছে জোরে করো জোরে করো আহঃ ঢোকাও. বাবা কথা না বলে শুধু উপর নীচ করছে. আমি কিছুই বুঝতে পারছি না,এসব কী হচ্ছে…
কিন্তু এসব দেখতে দেখতে আমার ছো্ট বাঁড়া শক্ত হয়ে গেছে.আমি দরজার কীই হোল থেকে চোখ সারাতে পারছি না. কিছুখন এভাবে কালার পর বাবা মার উপর থেকে উঠলো. আমি দেখলাম বাবার বাঁড়াটা ঝুলছে.


আর মা পাশে রাখা টাওয়েল দিয়ে নিজের গুদটা মুছলো.আমি যদিও গুদ আর বাড়ার নামটা পরে জেনেছি.কিন্তু প্রথম দিন এসব দেখে আমি সত্যি ভীষন অবাক হয়েছিলাম.আমি পরে বন্ধুদের কাছে,ইন্টার্নেট ঘেটে জানতে পেরেছি চোদা চুদি সম্পর্কে.আর সেদিন পর থেকে আমি মা বাবর চোদা চুদি প্রায় নিওমিতো দেখি.এইরকম চোদনখোর বাবা মার সন্তান আমি.খুব স্বাববিক ভাবেই আমি ও চোদনবাজ় হয়েছি.মা বাবার চোদন তো আমি দেখতাম আর হাত মারতাম.এটাই ছিলো নিওমিতো ঘটনা.কিন্তু আমার যখন ১৭ বছর বয়স তখন আমি প্রথম গুদের স্বাদ নিলাম.কিভাবে শুনুন…
আমি স্কুলে যাওয়ার জন্য বেড়িয়েছি…


এমন সময় দিদিমা মনে আমার মায়ের মা আমাদের বাড়িতে এলো.দিদিমা বলল,দূদিন থাকতে এলাম তোদের বাড়িতে.আমি খুসি হলাম.কারণ গল্পো করে,আড্ডা মেরে সময় কেটে যাবে.আর পড়াশুনা কম করতে হবে.স্কুলে গেলাম.কিন্তু টিফিনে ছুটি হয়ে গেলো.বাড়িতে যখন এলাম তখন ২.৩০ টা বাজে.আমার ঘরে ঢুকে চেঙ্গ করলাম.ওদিনও দোকান থেকে বাবা যথারীতি বাড়িতে এসেছে.আর দরজা বন্ধ করে মাকে চোদা শুরু করেছে.আমি মার আওয়াজ পেলাম.মাগীর গুদ মারানোর শীত্কার.আমি ওসব পাত্তা না দিয়ে দিদিমার ঘরে গেলাম.

আমার আর গেস্ট রুম মানে যেটাতে দিদিমা আছে তার মাঝে বাবা মার ঘর.
আমি দিদিমার ঘরের দরজা ধাক্কা মেরে খুলতে দেখি,দিদিমা খাটের ওপর হুরমুরিয়ে বসলো.
দিদিমার শাড়ি আলু থালু.কোমরের ওপরে ওঠানো শাড়ি.আর আঙ্গুল গুদে ঢোকানো.


আমি বললাম,কী করছ?
দিদিমা-চুপ এদিকে আয়.
দিদিমা আমাকে জড়িয়ে ধরে বসলো.চুপ করে শোন তোর বাবা মা কী করছে.
আমি বললাম,ও আর নতুন কী?
দিদিমা-তুই জানিস এসব.
আমি-হ্যাঁ.
দিদিমা-তোর যখন গরম ওঠে কী করিস?
আমি চুপ করে থাকলম.
দিদিমা-বল না কী করিস, হাত মরিস?
আমি লজ্জা পেলাম আর মাথা নেড়ে জানলাম হ্যাঁ.
দিদিমা আমার নাকের কাছে হাতটা দিয়ে বলল, গন্ধ টা কেমন…
আমি- কেমন একটা বসকা গন্ধ.কিন্তু নেশা ধরে যায়.
দিদিমা-এটা আমার গুদের গন্ধ.আমি উঙ্গলি করছিলাম.
আমি-কই দেখি দেখি আর একটু গন্ধ শুঁকী.


আমি মন ভরে গন্ধ শুঁকতে লাগলাম.আমার বাঁড়া যেন দাড়িয়ে গেলো.দিদিমা খাপ করে আমার বাঁড়া ধরলো.আমি হকচকিয়ে গেলাম.দিদিমা-দাদুভাই প্যান্টটা খোল একটু দেখি যনতরটা.আমি লজ্জা পেতে,দিদিমা আবার বলল,তোর মা আর বাবর চোদন কেত্তন শুনতে শুনতে খুব গরম হয়ে গেছি.একটু প্যান্টটা খোল.দেখি যনতরটা.
আমি বারমুডা খুললাম,দিদিমা আমার বাঁড়া হাতে নিয়ে মুখে ঢুকিয়ে নিলো.
আহঃ কী আরাম.এতো দিন বুঝি নি.


মা যখন বাবার বাঁড়া চুষতো আমি বুঝতাম না কিসের এতো সুখ. আজ বুঝতে পারছি বাঁড়া চোষানোর সুখ.আমি হাত বাড়িয়ে দিদিমার ৩৬ সাইজ়ের ঝোলা ঝোলা দুদু টিপতৈ লাগলাম.কিছুখন পরেই আমার মাল দিদিমার মুখে বেড়িয়ে গেলো.দিদিমা সব টুকু রস খেয়ে বলল, আহঃ কত দিন পর কচি বাড়ার রস খেলাম.আমার মনটা একটু খারাপ হয়ে গেলো.ধুর মালটা এত তাড়াতাড়ি বেড়িয়ে গেলো.ভাবলম একটু চুদবো…৫২ বছর বয়সে দিদিমা কে.(তখন আমার মার আগে ছিলো ৩৫) কিন্তু হলো না.দিদিমা বুঝতে পেরে বলল,এই রসটা না পড়লে তুই চুদতে শুরু করলেই মাল ফেলে দিতিস.এখন দেখিস দেরি করে আউট হবে.
এর পর দিদিমা আমার বাঁড়া আবার মুখে নিলো.আর কিছুখন এর মধেই বাঁড়া দাড়িয়ে গেলো.আমি দিদিমার মুখ থেকে বাঁড়া বেড় করে নিলাম.দিদিমা শুয়ে বলল,আয় এবার.


আমি কাছে যেতেই দিদিমা আমার বাঁড়া ধরে গুদের মুখে সেট করল.আর একটা তলতাপ দিলো. একটু ঢুকতেই বুঝলাম ভেতরটা খুব গরম. দিদিমা বলল,ঠাপ মার. আমি ও ঠাপ মারা শুরু করলাম. বাবা যে ভাবে মাকে চোদে আমি ও চুদতে লাগলাম দিদিমাকে. প্রায় আধ ঘন্টা চুদে দিদিমার গুদে মাল ঢাললাম. দিদিমা আমাকে জড়িয়ে ধরে শুলো. দিদিমা বলল,কেমন লাগলো.

আমি-ভালো?
দিদিমা-সব সময় বয়স্কো মহিলাদের চুদবি.দেখবি বেসি মজা পাবি.
আমি-মানে?
দিদিমা-মানে তোর মায়ের বয়সি এর মহিলাদের.ওরা খুব অভিজ্ঞ হয়.আর ওদের গুদের জ্বালাও বেসি হয়.
আমি বুঝলাম.আমার চদর হতে খড়ি হলো দিদিমার গুদে. দিদিমা আরও অনেক কিছু শিখিয়েছে ওই দুই দিনে.আরও অনেকবার চুদেছি দিদিমাকে. আমার বর্তমান আগে ২৪.আর আমার মা এর বয়স যা বলেছিলাম ৪৪. এই বযসেই আমি অনেককে চুদেছি.কাজের মাসি থেকে নিজের মাসি. বাজ়ারের মাগী অনেককে চুদেছি.কিন্তু আমার স্বপ্ন হলো মাকে চোদা.সেটা পুরাণ হয় নি. হবেই বা কেমন করে.মার গুদ তো সব সময় বাবর বাঁড়া দিয়ে ভর্তী থাকে. তাই মাকে আর চোদা হয় নি. এর মধ্যে আমি একটা চাকরী পেয়েছি.আর এর ফলে আমার বাড়িতে বিয়ের সম্বন্ধ আসতে লাগলো. আমার বাড়ি থেকেও বলল,হ্যাঁ দেবু তোর পছন্দ মতো একটা বিয়ে দেওয়া যাক.


আমি অল্প কিছু মেয়ে দেখলাম.তার মধ্যে একটি মেয়েকৈ পছন্দ হলো…কেনো আর কেমন করে পছন্দ হলো সেটাই বলবো…
আমি,আমার এক বন্ধুকে নিয়ে ঘটক মাসাই এর সাথে মেয়ে দেখতে গেলাম. আমাদের বাড়ি থেকে ২৫ কিমি দূরে মেয়ের বাড়ি. মেয়েটির নাম সোমা.মাত্রো ১৮ বছর বয়স. ওর বাবা নেই.ওর মা ৪০ বছরের বিধবা.আর একটি ১৪ বছরের বোন আছে. মেয়েটিকে আমার পছন্দের কারণ ওর মাই আর পোঁদ.যেমন পোঁদ তেমনি দুধের সাইজ়.
আরও একটি কারণ হলো মেয়েটির মা. মানে আমার হবু শ্বাশুড়ি.একটা খাসা মাল.যৌবন যেন উপছে পড়ছে. বিয়ে হলো.ফুলসয্যার রাতে আমি যখন বৌএর কাছে এলাম তখন রাত ১২ টা বাজে. দরজা বন্ধও করে বৌকে জড়িয়ে ধরলাম.আর একটি চুমু খেলাম. বৌ বাধা দিয়ে বলল,লাইট অফ করো.


আমি আগে তোমাকে দেখি ,তোমার্ গুদ পোঁদ মাই চোখ দিয়ে খাই.তারপর.
বৌ-অবস্যই….
আমি বউয়ের ঘাড়ে গলায় চুমু খেতে লাগলাম.ওর ঠোঁট দুটো চুষতে লাগলাম. ব্লাওসের ওপর দিয়ে ওর কমলা লেবুর মতো ৩২ সাইজ়ের মাই টিপতে লাগলাম. তারপর আমি বৌয়ের ব্লাওসের হুক গুলো খুলতে লাগলাম. ও চোখ বন্ধো করে আছে.
ব্লাউস খোলা হলে দেখি ওর ফর্সা দুধ দুটো লাল রংয়ের ব্রায়ে ঢাকা. আমি ওর ঘাড় গলায় চুমু খেতে লাগলাম.ব্রা এর হুক খুলে দিয়ে ওর দুধ টিপতে লাগলাম. ওর নিশ্বাস ঘন হচ্ছে.আমি বুঝতে পারলাম ও গরম হচ্ছে. ওর শাড়ি পেটিকোট সব খুলে দিলাম.ও শুধু একটি প্যান্টি পরে আছে.


আমি ওর প্যান্টি খুলতে গেলাম.ও বলল,পীজ় লক্ষ্মী লাইট অফ করো. আমি বললাম,লাইট জ্বালিয়ে প্রথম দিন চোদা খাও.দেখবে সব লজ্জা পোঁদে ঢুকে যাবে. বৌ- লক্ষ্মীটি কী সব কথা বলো…
আমি জোড় করে ওর প্যান্টি খুলে দিলাম.ওর গুদ পরিস্কার লোম হীন. আমি বললাম,কত দিন পর পর গুদ পরিস্কার করো. বৌ লজ্জা পেয়ে বলল,প্রথমবার…
আমি-তাই…কেনো করলে?
বৌ-বিয়ের আগে করতে হয়.
আমি-কে বলেছে তোমাকে?
বৌ-মা বলেছে?
আমি আরও কৌতুহলি হয়ে জিজ্ঞেস করলাম,তোমার মা আর কী কী বলেছে?


বৌ অনেকখন চুপ করে থাকলো.আমি জোড় করাতে বৌ বলল,,,মা বলেছে.অনেক বড় ঘর.চুপ করে থাকবি.আর যা বলবে সব শুনবি.গুদ কেলিয়ে চোদা খাবি.আর চোদার আগে বরের বাঁড়া চুষবি…
আমি সত্যি অবাক হলাম.আর বললাম,নাও তাহলো আমার বাঁড়া চোষো. আমি বাঁড়া বেড় করলাম.বৌ বলল,,,তোমার টা এতো বড়.আমার ফুটো দিয়ে ঢুকবে না. আমি-সে সব ব্যবস্থা আমি করবো.তুমি এখন চোষো আমার টা. বৌ আমার বাঁড়া মুখে ঢোকালো. আমি ৬৯ পোজ়িশনএ বৌয়ের গুদ চাটতে শুরু করলাম. কিছুখন গুদ ছাতার পর বৌয়ের গুদ থেকে রস ঝড়তে লাগলো. আমি তখন দুটো আঙ্গুল বৌয়ের গুদে ঢোকালাম. বৌ আমার বাঁড়া মুখে নিয়ে গোঁ গোঁ আওয়াজ করতে লাগলো. আমি জোরে জোরে আঙ্গুল চালাতে লাগলাম বউয়ের গুদে. বৌ ছট্‌ফট্ করতে লাগলো.


এরপর আমি বৌকে ভালো করে শোয়ালাম.ওর কোমরের নিচে বলিস দিলাম.আর গুদে সেট করলাম বাঁড়া. একটা চাপ দিতেই ওর গুদে ঢুকে গেলো বাঁড়া. বৌ চিতকার করে উঠলো. আমি বউয়ের মুখে জীব ঢোকালম. আর জোরে একটা ঠাপ দিলাম. খুব ছট্‌ফট্ করতে লাগলো আমার বৌ. আমার বউয়ের গুদ খুব টাইট.আমি জোরে জোরে ঠাপ মারতে লাগলাম বউয়ের গুদ.
বৌ-আহঃ আহঃ মামাআরররীঈ গেলাম. আমি ঠাপ এর পর ঠাপ মারতে লাগলাম. বৌ-আহঃ আর পা পারি নাআঅ মা গোওওও. আমি শ্বাশুড়ির শরীরের কথা চিন্তা করতে করতে বউয়ের গুদ মারতে লাগলাম. প্রায় এক ঘন্টা পর বউয়ের গুদে মাল ঢাললাম.আর বৌকে জড়িয়ে ধরে শুলাম.
 

Users who are viewing this thread

Back
Top