What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মাসির কৌমার্যচ্ছেদ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কুমারী মাসি চোদার গল্প – মাসির কৌমার্যচ্ছেদ – ১ by sumitroy2016

– ছেলেবেলা থেকেই আমি রেখামাসিকে খূব ভালবাসতাম। রেখামাসি আমার মায়ের খুড়তুতো বোন, আমার চেয়ে বয়সে প্রায় দশ বছর বড়। রেখামাসির বিয়ের আগেও মামার বাড়িতে সেই আমার আকর্ষণের কেন্দ্রবিন্দু ছিল। আমার দশ বছর বয়স অবধি মামার বাড়ি গেলে রেখামাসির কাছে ন্যাংটো হয়ে চান করতে আমি খূব ভালবাসতাম। বিশেষ করে সে যখন আমার ছোট্ট নুঙ্কুতে সাবান মাখিয়ে দিয়ে আমার টুপিটা খোলার জন্য পিছন দিকে টান দিত।

তখন বুঝতে পারতাম না রেখামাসি কেন অমন করছে। তবে মাসির এই চেষ্টা আমার খূব ভাল লাগত। কিন্তু সত্যি বলতে রেখামাসিই কিন্তু একদিন আমার নুঙ্কুর ঢাকা খুলে দিয়ে বলেছিল, "যা, তোর একটা বড় কাজ করে দিলাম। বড় হয়ে যখন কোনও মেয়ের কাছে যাবি তখন বুঝতে পারবি মাসি তোর কি উপকারটা করেছিল।" সেদিন বুঝতে পারিনি, কিন্তু বড় হয়ে বুঝতে পারলাম সেদিন রেখামাসি কি বলতে চেয়েছিল।

বয়স বাড়ার সাথে সাথে আমার নুঙ্কুটাও কেমন যেন বড় হতে লাগল এবং তার চারপাশে ছোট ছোট লোম গজিয়ে উঠল। এই লোমগুলো দিন দিন মোটা হয়ে কোঁকড়া চুলের রূপ ধারণ করল এবং আমার নুঙ্কু ও বিচির চারপাশটা ঘিরে ফেলল।

এরপর থেকে আমি মামার বাড়ি গেলে রেখামাসি যখন আমায় জড়িয়ে ধরত আমার কেমন যেন গা শিরশির করে উঠত। বিশেষ করে মাসির দুধদুটো আমার শরীরের সাথে ঠেকলেই কেমন যেন উত্তেজনা হত এবং প্যান্টের ভীতর আমার ছোট্ট নুঙ্কুটাও কেমন যেন শক্ত হয়ে উঠত আর টুপিটা উপর থেকে সরে যেত।

আমার তখন প্রায় শোলো বছর বয়স। মাধ্যমিক পরীক্ষার শেষে মামার বাড়ি বেড়াতে গেছি। বাড়িতে ঢোকা মাত্রই আমার চোখ সবাইয়ের মধ্যে রেখামাসিকেই খুঁজছে।

রেখামাসি নিজেই আমার দিকে এগিয়ে এসে বলল, "আমার সেই ছোট্ট খোকন এখন কত বড় হয়ে গেছিস, রে। তোকে কতদিন আদর করিনি। আয় তোকে একটু আদর করি।"

আমার চোখ কিন্তু রেখামাসির দুলন্ত স্তনদুটির দিকে! জামার উপর দিয়ে মাসির বুকের খাঁজ দেখে আমার গা শিরশির করতে আরম্ভ করেছে। মাসির ভরা দাবনাদুটো দেখে মনে হচ্ছে একটু হাত বুলিয়ে দি।

রেখামাসির তখন ছাব্বিশ বছর বয়স, অথচ তখনও তার কিন্তু বিয়ে হয়নি। মাসির শরীরে যৌবনের জোওয়ার এসেছে। বোঝাই যাচ্ছে রেখামাসি পুরুষ সঙ্গ পাবার জন্য ছটফট করছে।

আমি বাথরুমে চান করছিলাম। তখনই হঠাৎ বাথরুমের দরজায় টোকা পড়ল। আমি গামছা জড়িয়ে দরজা খুলতেই দেখি রেখামাসি সামনে দাঁড়িয়ে! মাসি মুচকি হেসে বলল, "খোকন, তোকে কতদিন চান করাইনি। এখন ত একটু বড় হয়েছিস। আয় ত, তোকে আগের মত চান করিয়ে দি!"

মাসি প্রায় জোর করেই দরজা ঠেলে ভীতরে ঢুকে এলো এবং ভীতর থেকে দরজা বন্ধ করে দিলো। তারপর আমার গামছায় টান মেরে বলল, "খোকন, ছেলেবেলায় ত তোকে আমি ন্যাংটো করিয়ে চান করিয়ে দিতাম। আয় দেখি ত, তোর নুঙ্কুটা এতদিনে কত বড় হয়েছে!"

রেখামাসি মুহর্তের মধ্যেই আমার গামছা টান মেরে খুলে দিল। ভাবতে পারেন, একটা শোলো বছরের ছেলে একটা ছাব্বিশ বছরের অবিবাহিতা মেয়ের সামনে সম্পূর্ণ উলঙ্গ হয়ে দাঁড়িয়ে আছে! আমার খূব লজ্জা করছিল। আমি একহাতে আমার নুঙ্কু চেপে ফেললাম।

রেখামাসি আমার হাত সরিয়ে দিয়ে বলল, "এই তুই পুরুষ মানুষ, মেয়েদের সামনে ন্যাংটো হয়ে দাঁড়াতে লজ্জা পাবিনা ত!" তারপর নিজের হাতের মুঠোয় আমার নুঙ্কুটা ধরে বলল, "উঃফ খোকন, তোর নুঙ্কুটা কত বড় হয়ে গেছে, রে! এটা ত এখন নবযুবকের পূর্ণ বিকসিত বাড়া! মাইরি, এটা কত মেয়ের গুদে ঢুকবে কে জানে! তোর মনে আছে, আমিই কিন্তু প্রথমবার তোর টুপি খুলে দিয়েছিলাম? এখন ডগাটা কিরকম শক্ত আর তেল চকচকে হয়ে গেছে!

খোকন তোর বাল এতটাই ঘন হয়ে গেছে যে ততটা ত আমারই হয়নি, রে! আয় ত, তোর বাড়া আর বিচিতে সাবান মাখিয়ে তোকে ভাল করে চান করিয়ে দিই!"

তাহলে রেখামাসি যাচাই করে প্রমাণ পত্র দিয়ে দিল যে আমার নুঙ্কু এখন বাড়ায় পরিণত হয়ে গেছে। এদিকে মাসীর নরম হাতের ছোঁওয়ায় আমার বাড়াটা ততক্ষণে খূবই শক্ত ও বিশাল হয়ে উঠেছে। রেখামাসি আমার বাড়ার ডগায় বেশ কয়েকটা চুমু খেল এবং বিচিদুটো কচলে দিয়ে বলল, "খোকন, তোর বিচিদুটো ত দেখছি বালে ভর্তি হয়ে গেছে, রে! তোর এই বালে ঘেরা বাড়া আর বিচি আমার খূউব পছন্দ হয়েছে!"

রেখামাসি আমার বাড়ায় সাবান মাখিয়ে হাতের মুঠোয় নিয়ে খেঁচতে আরম্ভ করল। আমার সারা শরীর দিয়ে যেন বিদ্যুৎ বইতে লাগল। তিন চার মিনিটের মধ্যেই আমার বাড়া দিয়ে ছিটকে ছিটকে সাদা ঘন তরল বেরিয়ে রেখামাসির মুখের উপর পড়ল।

এর আগে আমার কোনও দিন বীর্যস্খলন হয়নি, তাই আমি এই ব্যাপারে কিছুই জানতাম না। হঠাৎ করে পেচ্ছাবের ফুটো দিয়ে গাঢ় সাদা জিনিষ বেরিয়ে আসতে আমি বেশ ভয় পেয়ে গেলাম এবং রেখামাসি কে বলেই ফেললাম, "মাসি আমার কি হয়েছে গো, ঐরকম সাদা গাঢ় পেচ্ছাব হল কেন?"

রেখামাসি একগাল হেসে বলল, "ওরে খোকন, ঐটা পেচ্ছাব নয় … ওটাকে বীর্য বলে! ঐটাই মেয়েদের ভীতরে ঢুকলে বাচ্ছা হয়! দেখছি, তুই কিছুই বুঝিস না! আচ্ছা তোকে আমি সব শিখিয়ে দেবো!"

তখন আমি মনে মনে ভেবেছিলাম ঐটা কি করেই বা মেয়েদের মধ্যে ঢোকে। যাই হউক রেখামাসি ত বলেই দিয়েছে আমায় সব শিখিয়ে দেবে। হঠাৎ আমার দৃষ্টি রেখামাসির জামার খোলা অংশ দিয়ে তার দুধ দুটোর উপর গেল। আমার মনে হল মাসির দুধ দুটো আরো বড় এবং পুরুষ্ট হয়েছে এবং দেখতে খূবই সুন্দর লাগছে।

রেখামাসির প্রতি আমার কেমন যেন একটা আকর্ষণ হচ্ছিল। মাসি তার দুধের দিকে আমায় তাকিয়ে থাকতে দেখে বলল, "খোকন, আমার দুধদুটো দেখতে তোর খুব ভাল লাগছে, তাই না? শোন, এগুলোকে মাই বলে। এগুলো দিয়ে শুধু মাত্র বাচ্ছাকে দুধ খাওয়ানোর কাজই করা হয়না, বরন মিলনের সময় এগুলোয় হাত পড়লে ছেলে ও মেয়ে দুজনেরই সেক্স জাগে। আমি এগুলো জামার ভীতর থেকে বের করে দিচ্ছি। তুই এগুলো একটু টিপে দেখ, খূব মজা পাবি!"

রেখামাসি জামার বোতাম খুলল, তার পর পিঠের দিকে হাত দিয়ে ব্রেসিয়ারের আংটা খুলে মাইদুটো বাহিরে বের করে আমার সামনে ধরল। মাসির মাইদুটো কি সুন্দর! এর আগে আমি লক্ষ করেছিলাম আমার মায়ের এবং কাকীমার মাইগুলো কেমন যেন বড় হয়ে ঝুলে গেছে অথচ রেখামাসির মাইদুটো খূবই পুরুষ্ট, এবং খাড়া হয়ে আছে।

আমি রেখামাসির মাইদুটো হাতের মুঠোয় নিয়ে টিপতে লাগলাম। রেখামাসির বোঁটাদুটো ফুলে শক্ত হয়ে গেল। আমার মনে হচ্ছিল আমি স্পঞ্জের নরম বল টিপছি। আমার মাই টিপতে খূবই ভাল লাগছিল এবং রেখামাসিও আনন্দে চোখ বন্ধ করে সীৎকার দিয়ে উঠছিল। ওদিকে আমার বাড়াটা যেন আরো টং টং করে উঠল।

রেখামাসি একটা মাই আমার মুখের কাছে নিয়ে এসে বলল, "খোকন, আমার একটা মাই চুষে দেখ, খুব মজা পাবি!" আমি একটা মাই চুষতে এবং অপর মাইটা টিপতে লাগলাম। মাসির মাই চুষতে আমার খুব মজা লাগল। মাসি নিজেও আমার মুখের মধ্যে মাই চেপে ধরছিল।

একটু বাদে রেখামাসি বলল, "খোকন, আমি আমার জামা ও পায়জামা খুলে দিচ্ছি। তার পর তুই আমাকে এবং আমি তোকে একসাথে চান করাবো!"

দেখতে দেখতে রেখামাসি আমার সামনে উলঙ্গ হয়ে দাঁড়িয়ে পড়ল। আমি জীবনে প্রথমবার কোনও প্রাপ্তবয়স্কা নারীর গুদ দর্শন করলাম। আমি যে কতবার রেখামাসির সামনে ন্যাংটো হয়ে দাঁড়িয়েছি তার হিসাব নেই কিন্তু রেখামাসি যে কোনওদিন আমার সামনে ন্যাংটো হয়ে দাঁড়াবে, আমি স্বপ্নেও ভাবিনি! রেখামাসির গুদটা কি সুন্দর! হাল্কা নরম ভেলভেটের মত বালে ঘেরা গোলাপি চেরার ভীতর থেকে এক মিষ্টি ঝাঁঝালো গন্ধ বেরুচ্ছে।

রেখামাসি আমার হাতটা ধরে তার গুদে ঠেকিয়ে বলল, "খোকন, আমার ত ছাব্বিশ বছর বয়স হয়ে গেলো যার ফলে আমার শরীরে যৌবন ভীষণ কামড় দিচ্ছে! এতদিন বিয়ে না হবার ফলে আমি খূব কষ্ট পাচ্ছি। তোর ছেলেবেলায় আমি তোকে সবরকমের সঙ্গ দিয়েছি। বড় হয়ে এবার তুই আমায় সঙ্গ দিবি। তোর ঐ বিশাল জিনিষটা আমার এইখানে ঢুকিয়ে আমায় আনন্দ দিবি!"

ঐ বয়সে আমি বুঝতেই পারছিলামনা কি করেই বা আমি আমার অত বড় ধন রেখামাসির ছোট্ট গুদে ঢোকাবো এবং কেনই বা তাতে রেখামাসি আনন্দ পাবে। আমি রেখামাসির উলঙ্গ শরীরে সাবান মাখাতে লাগলাম। বিশেষ করে আমি যখন মাসির পুরষ্ট মাইদুটো এবং মখমলী বালে ঘেরা গুদে সাবান মাখিয়ে চটকাচ্ছিলাম তখন আমার শরীরে এক অন্য রকমের শিরশিরানি হচ্ছিল এবং মাসি নিজেও চোখ বুজিয়ে আনন্দ উপভোগ করছিল।

রেখামাসি আমার বাড়া হাতে ধরে মুতিয়ে দিল এবং নিজেও আমার মুতের উপর মুততে আরম্ভ করল। এতদিন আমি জানতাম ছেলেরাই শুধু দাঁড়িয়ে মুততে পারে। মেয়ে হিসাবে রেখামাসিকে দাঁড়িয়ে মুততে দেখে আমার খূবই আশ্চর্য লাগল।
আমি যেন নিজের অজান্তেই রেখামাসির খুব কাছে চলে আসছিলাম। এতক্ষণে রীতমাসির সামনে ন্যাংটো হয়ে দাঁড়ানোর ফলে আমার সমস্ত লজ্জা কেটে গেছিল। মাসি আমায় চান করাতে করাতে বলল, "খোকন, ভাত খাবার পর তুই দুপুর বেলা আমার ঘরে শুইবি। আমি আজ তোকে সব কিছু শিখিয়ে দেবো।"


সঙ্গে থাকুন ….
 

Users who are viewing this thread

Back
Top