What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
মা মেয়ের গল্প – by faysal

– অামি রনি,এখন অামার বয়স ২৪ বছর।অামি অামার জীবনের সবচাইতে মজার একটি চুদাচুদির কাহীনি অাজকে অাপনাদের সামনে উল্লেখ করব।অামি যখন ১২ বছরে পা রাখি তখন থেকেই অামি অামার মামীর প্রতি দুর্বল হয়ে পরি।কারন তার দুধ দুটি ছিল বলিষ্ট দেখবার মত।যার সাইজ হবে ৩৬" কিন্তু এত বড় হওয়া সত্তেও দুধ দুটি ছিল খাড়া।

যখনই মামা বাড়িতে যাইতাম তখনই লুকিয়ে লুকিয়ে মামীর দুধ দুটি দেখতাম।মামী যখনই বিভিন্ন কাজে নিচের দিকে যুকত তখনই অামি তার মাই দুটি দেখতাম।তার অাগে বলে রাখি মামা কিন্তু বাড়িতে মাসে তিন মাসে একবার অাসত তাও ৩ দিনের ছুটিতে।মামীর মাত্র দুটি ছেলে মেয়ে।বড় মেয়েটি ক্লাস এইটে পড়ালেখা করে আর চোট ছেলেটি ক্লাস টু তে।

যখন অামি ইন্টারের প্রথম বর্ষের ফাইনাল পরীক্ষা দিয়ে ছুটি পেলাম গেলাম মামা বাড়িতে।গিয়ে দেখি মামী ঘুমাচ্ছে তার বুকের তার ওরনা টা নাই তার মাই দুটি যেন তার জানা ছিড়ে বের হয়ে অাসবে সাথে সাথে অামার ৭" ধন খারা জাইঙ্গা ছিড়ে বের হবার মত অবস্থা।সাথে একটু কন্ট্রোলে অানলাম অার একটা রুমে গেলাম গিয়ে নানীর সাথে কথা বললাম নানী মামীকে ডাক দিয়ে দিল।

মামাতো বোনটা ও কোথায় থেকে যেন অাসলো।মামাত বোন টা সবে মাত্র উঠতি বয়সে।তার দিকে এতটা নজর ছিলনা যতটা মামীর দিকে ছিল। এই ভাবে অনেক টা সময় কেটে যাবার পর রাতে মামাতো ভাই টাকে নিয়ে মামী যেই রুমে থাকে তার পাশের রুমে জায়গা দিল।রাত্রে ঘুমানোর সময় মামীর মাই এর কথা মনে হয়ে মাল অাউট হল।তারপরে ঘুমিয়ে গেলাম।

রাতে হঠাৎ ঘুম ভাঙ্গলো উঠে দেখি মামীর রুম থেকে মৃদু অালো চোখে পরলো।তার পরে অাবারো মনে মামীর মাই দুটি দেখার ইচ্ছা হল।দরজায় চৌখ রাখতেই দেখি কি অবাক কান্ড মামী ল্যাংটা হয়ে তার ভোদায় অাঙ্গুল দিয়ে ঘষাঘষি করছে।সাথে সাথে অামর বাড়া দাড়িয়ে লোহা হয়ে গেল।দেখি মামীর ভোদা কি সুন্দর হালকা বাল অাছে।গোলাপী দুটি পাপরী।যেন এই টাতে কখনো হাতের অাঙ্গুলও ঢুকে নি।দেখতে দেখতে অার পারছিলাম না।

মামীর পাশে ঘুমানো ছিল মামাতো বোনটা।মনে সাহস নিলাম যাই হবে পরে দেখা যাবে মামীকে অাজকে চুদবই।লুঙ্গিটা খুলে মেঝেতে ফেলে দরজাটা ফাক করে গিয়েই মামীর ভোদায় ধোন ঠেকালাম মামী ভয়ে চিৎকার দিবে সাথে সাথে এক হাত দিয়ে মামীর মুখটা চেপে ধরলাম। তারপরে সে স্পষ্ট ভাবে অামাকে দেখতে পেল কিন্তু কিছুই করার ছিল না।কারন তার ভোদাটা অামার ধোন বরাবর লেগে রইছে শুধু একটু ধাক্কা দিবার অপেক্ষা।

মামী না করল বলতে লাগল বাচ্চা হয়ে যাবে দিও না।অামি বললাম ঔষাধ নিয়ে নিও।তাও না করল বলল,পরে অামি বললাম যে বীর্য ভিতরে ফেলব না।তাই দেরি না করে দিলাম ঠাপ,মামী ব্যাথায় কুকিয়ে উঠল, ঢুকলো না।কি ব্যাপার মামী তুমার এটা এত টাইট কেন।

বলল যে তুর মামা অামার সাথে রাগ করে অাজকে এক বছর দেয় না।তার পরে ধোন টাতে থুথু লাগাতে একটু নরতেই মামী উঠে যাওয়ার চেষ্টা করল অামি দিলাম না উঠতে।থুথু লাগিয়ে অাবার দিলাম ঠাপ। একটু ঢুকল মামী ব্যাথায় কুকিয়ে উঠল,অার বলল যে তুমি অামার জীবনে দ্বিতীয় পুরুষ,কারো কাছে এই সব কথা বইল না।

তারপরে অামি অার একটা ঠাপ দিয়ে পুরু ধোন টা ঢুকিয়ে দিলাম। মামী ওহ ওহ অাহ করে ওঠল।শুরু হল মামী অার অামার চোদন খেলা।মামীর মাই গুলো ধরলাম,খেলাম,টিপাটিপি করলাম।অামার কল্পনার নারীকে ইচ্ছে মত করলাম।মামী অামাকে বলল যে দেখ কিন্তু ভিতরে যেন ননা পরে।মামী অারো বললো তোমার টা না তোমার মামারটা থেকে বড় অার মোটা।

এই ভাবে অনেক ক্ষন চলল।তারপরে দেখি যে মামাতো বোন ঘুম থেকে ওঠে অামাদের কির্তী টা দেখে নিল।সে অামাকে অার মামীকে বলল যে,ওকেও চুদতে হবে নতুবা সবার কাছে এই সব কথা বলে দিবে।অামি যেন অাকাশ থেকে ভেঙ্গে পরলাম।

মামী তো রেগে ওকে বলল তুই এখনো ছোট তুই পারবি না তাছারা তুর এখনো বিয়ে হয়নি।কিন্তু না ও চোদন নিবেই।অার কি করার অামি তো মহা খুশি।মামী লোক জানাজানির ভয়ে না করল না। ওর দিকে তাকাতেই দেখি ওর জামা কাপর খুলছে।

মামী ওকে ভয় দেখাল দেখ তুর বাচ্চা হয়ে যাবে ওহ বলল যে, হইলে রনি ভাইকে বিয়ে করব।এই বলতে বলতে ও তার জামা খুলল দেখলাম তার গুলো খারা এইমাত্র একটু খানি বেরেছে।হাত দিয়ে তার এগুলোর দিকে বারালাম এতে ও একটু কাতুকুতি পেল। মামী একটু ভয় পাচ্ছে ওকে নিয়ে।কারন প্রথমবার তাই তাছাড়া ওর ভোদা টা একটি অাঙ্গুলের প্রস্থের চেয়েও ছোট।তার পায়জামাটা অামি টান দিতেই ও খুলে দিল।বিশ্বাস করবেন না কি সুন্দর ভোদা।সবে নতুন কিছু পশম উঠেছে।

অামি অাস্তে করে অাঙ্গুল টা বাড়িয়ে ওর ভোদার কাছে নিলাম অাঙ্গুল টি ও ডুকছে না। মামী অামাকে ইশারা দিচ্ছে না করার জন্য।কিন্তু না ও অামার বাড়া টা জুর করে ওর মার ভোদা থেকে বের করল।তারপর তার কাছে নিল মামী হার মেনে সাহায্য করতে লাগল।মামী অামাকে বলল একটু অাস্তে অাস্তে করার জন্য।

মামী ওর রান দুটি ফাক করে ধরে ভোদাটা অামাকে দেখাল অামি ওর ভোদার জন্য পাগল হয়ে গেলাম।মামীর দুধ অার ওর ভোদা দেখে অামার বাড়া অারো শক্ত হয়ে গেল।তার পরে মামী ওর ভোদায় অামাকে ডুকাতে বলল, অামি অাস্তে করে কাছে নিয়ে লাগালাম মামী তার হাত দিয়ে ভোদাটা একটু ফাক করে ধরল।অামি অাস্তে করে ধোন টা লাগিয়ে ধাক্কা দিলাম কিন্তু একটু ও ডুকল না।

মামী বলল যে এখন হবে না ওর অারো বয়স লাগবে।তাছাড়া ও পারবে না।কিন্তু ওর বারাবারির কারনে অাবার চেষ্টা চালাতে লাগলাম।মামী অারো বেশি করে ফাক করে ধরতেই ধোনটা লাগিয়ে ধাক্কা দিলাম শুধু ধোনের মাথার একটু অংশ ডুকল।ও চিৎকার দিল কিন্তু মামী ওর মুখে হাত দিয়ে চাপা দিল।মামী বলল যে প্রথম বার একটু কষ্ট হয়।অামাকে অাস্তে ডুকাতে বলল, অামিঅাস্তে একটা ধাক্কা দিলাম অার এক ইঞ্চির মত ডুকল।ওর চোখ দিয়ে পানি চলে অাসল মামী মুখের চাপা চারল না।

ধোন টায় কি যেন একটা বাধা লাগল মামীকে বললাম।মামী বলল এটা হচ্ছে কুমারী পর্দা। অামাকে বলল ধোন টা বাহির করে অারো একবার ডুকাতে।ধোন টা বের করলাম অাবার দিলাম মামীর ইশারা মত একটু জুরে ধাক্কা দিলাম পচাৎ করে পর্দাটা চিরে ধোনের অর্ধেক ডুকতেই ওহ চটপট শুরু করল।

মামী ওকে শান্তনা দিল এ কিছু না এটা হয়।তারপরে অার একটু ধাক্কা দিলাম পুরোটা ডুকালাম কি টাইট ভোদা।কি যে ভালো লাগছে। মামী অামাকে না করল ওর ভিতরে যেন বীর্য না পেলি।ওর ভোদা থেকে রক্ত বের হচ্ছে।ওহ কাদছে।অামি অাস্তে অাস্তে ধোন বাহির করলাম অাবার ঢুকালম।

এইভাবে কয়বার করার পর ঠাপ শুরু করলাম।কয়েক মিনিট পর ও মজা পেতে লাগল।ওর ঠোটে ঠোট কামরিয়ে ধরছে।অামি মামীর মাই গুলা টিপতে টিপতে মামাতো বোনকে চুদতে লাগলাম।মিনিট দশেক পর মামী অার না পেরে অামার ধোন বের করে নিল। অামার ধোন মামীর ভিতরে ডুকালো।মামীকে মিনিট পাচ চুদার পর মামীর ভিতরে মাল ফেলতেই ওহ বলল এটা কি করলে।বলে উঠে বসতে লাগল কিন্ত অামি দিলাম না।

মামী চিন্তায় পরে গেল যদি কিছু হয়। এই রাত্রে মামী ও মামাতো বোনকে অারো তিনবার চুদলাম শেষবেশ মামাতো বোনটার ভোদাটা একবারে লুচ করে দিলাম এবং দুধগুলোও একটু বড় করে দিলাম।এভাবে দুদিন কাটলো তারপরে মামা অাসল। অামি রাতে লুকিয়ে লুকিয়ে দেখতে লাগলাম।বুঝলাম মমামীর সাথে মামার সম্প্রর্ক থুব একটা নেই।অামি যে মামীর ভোদায় বীর্য পেলছি তাই মামী জুর করে মামার ধোনটা মামীর ভোদায় নিল। মামী উপরে উঠে করতে লাগল।

মিনিট পাচেক করার পর মামার মাল অাউট হতেই মামী শুয়ে গেল।তারপরের দিন মামা চলে গেল।বুঝলাম মামা হয়তবা মামীকে দেখতে পারে না।তারপর দিন থেকে মামী নিজের ইচ্ছায় অামাকে রোজ দিত।মামীর ভিতরে মাল পেলতে বলত।অামি পেলতাম।মামাতো বোনটাকে চুদতাম কিন্তু মামী ভিতরে বীর্য ফেলতে দিত না।

এভাবে পনেরো দিন পরে বাড়িতে অাসলাম।অাবার প্রায় একমাস পরে গিয়ে দেখি মামী প্রেগনেন্ট।মামী অামাকে বলল তুমি বাবা হত যাচ্ছ।অামার কি যে হাসি পেল।মামা, নানা, নানী সবাই বুঝল এটা মামার সন্তান।

এই ভাবে অারো এক সপ্তাহ কাটালাম।মামীকে অার মামাতো বোনটাকে ইচ্ছে মত করলাম।এখনো ওদের দুজন কে চুদি।অামাদের বাড়িতে বেড়াতে অাসলেও করি।অার এখন মামীর দিকে তাকাতেও হয় না কারন মামাতো বোনটার ফিগার, দুধ অামি প্রায় মামীর মতই করে পেলেছি।

 

Users who are viewing this thread

Back
Top