What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ওয়ার্ল্ড কাপ স্পেশাল বাংলা চটি – ওয়ার্ল্ড কাপ ফুটবল (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
ওয়ার্ল্ড কাপ স্পেশাল বাংলা চটি – ওয়ার্ল্ড কাপ ফুটবল – ১ by sumitroy2016

সেদিন সন্ধ্যায় বিশ্বকাপ ফুটবলের খেলা দেখছি। টানটান উত্তেজনা, আর তখনই বাড়ির ইলেকট্রিক লাইন ফিউজ হয়ে গেল। খেলার দফারফা ….. কিছুক্ষণ নিজেই সারাতে চেষ্টা করলাম …… পারলাম না! বাধ্য হয়ে ইলেকট্রিক মিস্ত্রী রাজাকে ফোন করলাম ……. ফোন সুইচ অফ! ব্যাটা ফোন বন্ধ করে বাড়িতে বসে খেলা দেখছে। অর্থাৎ তাকে বাড়ি থেকে ধরে আনতে হবে! অগত্য পড়ি কি মরি করে তার বাড়ির দিকে ছুটলাম।

রাজার বাবা ও মা গ্রামের বাড়িতে থাকে। পড়াশুনা করার জন্য রাজার কাকা তাকে শহরে এনে নিজের বাড়িতে রেখেছিল। রাজা কোনও ভাবে মাধ্যমিক পাস করেই ইলেকট্রিকের কাজ শিখে রোজগার আরম্ভ করে দিল।

বর্তমানে রাজার বয়স প্রায় আঠাশ বছর, পেটানো শরীর এবং সে যঠেষ্ট রুপবান। রাজা এখনও বিয়ে করেনি বা করতে পারেনি তার কারণ হলেন তার কাকীমা অপর্ণা। কাকীমার বয়স বর্তমানে চল্লিশ বছরের কাছাকাছি, কিন্তু তাঁকে দেখলে মনে হয় তার বয়স পঁচিশ থেকে তিরিশের মধ্যে। ভদ্রমহিলা খূবই ফর্সা, লম্বা, স্লিম, অসাধারণ সুন্দরী ও প্রচণ্ড সেক্সি! কাকীমার মাইগুলো এখনও অবিবাহিতা বা নববিবাহিতা মেয়েদের মত ছুঁচালো হয়ে আছে।

রাজার কাকার বয়স বর্তমানে প্রায় পঞ্চাশ বছর। কাকীমার ক্ষিদে সঠিক ভাবে মেটানোর শক্তি তার কোনওদিনই ছিলনা। কাকীমা সেজন্য জোওয়ান ভাসুরপো রাজাকে ধরে রেখে তার কাছেই কামক্ষুধা মেটাতে লাগল। রাজা একবার তার বন্ধুদের কাছে বলেই ফেলেছিল কোনও সুন্দরী মেয়ের সাথে প্রেম করে তার কোনও লাভ নেই কারণ তার কাকীমা কোনওদিনই তার বিয়ে হতে দেবেনা যাতে সে সারাজীবন রাজার রস চুষতে পারে!

যাই হউক, আমি রাজার বাড়ি পৌঁছালাম। ঘরের ভীতর থেকে টিভি তে ফুটবল খেলার আওয়াজ আসছিল। অর্থাৎ ছোকরা ফোন বন্ধ করে খেলা দেখছে! আমি কোনওরকম ডাকাডাকি না করে জানলার ফাঁক দিয়ে রাজার ঘরে উঁকি মারলাম। ওরে বাবা …. ঘরের ভীতরে ত ফুটবল খেলার সাথে সাথে জোর কদমে হ্যাণ্ডবল খেলা চলছে!! অর্থাৎ-

রাজার কাকীমা সম্পূর্ণ উলঙ্গ হয়ে রাজার দাবনার উপর বসে বারবার লাফ মারছে! রাজার ঘন বালে ঘেরা কালো মুষকো বাড়াটা তার কাকীমার গুদে ভচভচ করে ঢুকছে এবং বেরুচ্ছে! অপর্ণা সামনের দিকে একটু হেলে মাইদুটো রাজার মুখের সামনে দোলাচ্ছে এবং রাজার হাতের মুঠোয় তার কাকীমার দুটো বল, এবং রাজা দুটো বলই পালা করে টিপছে! পুরোদমে হ্যাণ্ডবল খেলা চলছে!

রাজার ঘরের ভীতরের দৃশ্য দেখে আমার ত সারা শরীর গরম হয়ে গেল। প্যান্টের ভীতর বাড়াটাও পুরো ঠাটিয়ে উঠল! না, শারীরিক সঙ্গমে লিপ্ত দুই নরনারীকে বিরক্ত করা কখনই উচিৎ নয়, তাই আমি রাজাকে ডাকাডাকি না করে জানলার ফাঁক দিয়ে হ্যাণ্ডবল খেলা দেখতে লাগলাম। ফুটবল খেলা আবারও হবে, তার হাইলাইটও দেখা যাবে কিন্তু এমন জীবন্ত হ্যাণ্ডবল খেলা দেখার সুযোগ আর নাও পাওয়া যেতে পারে! মনে মনে আমি নিজেকে রাজার যায়গায় কল্পনা করতে লাগলাম এবং উলঙ্গ কাকীমাকে লাগানোর স্বপ্ন দেখতে লাগলাম!

উঃফ কি অসাধারণ দৃশ্য! যখনই কোনও দল প্রতিদ্বন্দী দলের গোল পোস্টের দিকে বল নিয়ে যাচ্ছে ….. রাজার তলঠাপের চাপ ও গতি বেড়ে যাবার ফলে কাকীমার সীৎকারও বেড়ে যাচ্ছে! কাকীমার পেলব ফর্সা লোমহীন দাবনার ওঠা নামা দেখে আমার বাড়ার ডগা রসিয়ে গেল!

কিছুক্ষণ বাদে কাকীমা রাজার উপর থেকে নেমে পা ফাঁক করে পাশে শুয়ে পড়ল এবং রাজা তার উপরে উঠে ঠাপাতে আরম্ভ করল। রাজার বাড়া পিস্টনের মত অপর্ণার গুদে বারবর যাতাযাত করতে লাগল। তখনই একটা দল প্রতিদ্বন্দী দলকে একটা গোল দিল। রাজা প্রাণপনে ঠাপাতে ঠাপাতে 'গোল গোল' বলে কাকীমার গুদে বাড়া ঢুকিয়ে রীতিমত লাফাতে লাগল!

কাকীমার বোধহয় ব্যাথা লাগল তাই সে রাজার গালে ঠাস করে এক চড় কষিয়ে বলল, "এই ল্যাওড়া, তুই খেলা দেখছিস, না আমায় চুদছিস, বল ত? কাকীমাকে চোদার দিকে মন দে ….. তা নাহলে এক লাথি মেরে তোর বিচি ফাটিয়ে দেবো!"

রাজা এক চড়ে থতমত খেয়ে বলল, "না কাকীমা, খেলা ত আমি এমনিই দেখছি, আমার মন কিন্তু তোমার দিকেই আছে। পাছে তোমায় লাগানোর সময় কেউ ফোন করে ডিস্টার্ব করে তাই আমি ফোনটাও বন্ধ রেখেছি! কাকিমা, তুমিই আমার প্রেয়সী, তাই তোমাকে অবহেলা করে কি আমি কখনও খেলা দেখতে পারি? 'গোল গোল' বলে চেঁচালাম যাতে পাড়ার লোকে বুঝতে পারে যে আমি খেলা দেখছি!"

মনে মনে ভাবলাম, ছোকরার ফোন বন্ধ করে রাখার তাহলে এটাই আসল কারণ! তা তুই যদি খেলা দেখতেই চাস, ত আমাকে তোর কাকীমার কাছে পাঠিয়ে দে, না! তোর এই ড্যাবকা মাই ধারিণি কাকীমা আমার কাছে চুদে খূবই আনন্দ পাবে!

না মুখে বলার ত কোনও উপায় নেই! তাহলে খেলা না দেখে এই জীবন্ত ব্লু ফিল্ম উপভোগ করি! অগত্য জানলার ফাঁক দিয়ে রাজা এবং তার কাকীমার উলঙ্গ আদিম খেলা উপভোগ করতে লাগলাম।

প্রায় কুড়ি মিনিট বাদে লক্ষ করলাম কাকীমা এবং রাজা দুজনেই লম্বা লম্বা ঠাপ দিচ্ছে! তার মানে হয়ে এলো! হ্যাঁ, কয়েক মুহুর্তের মধ্যেই রাজা গলগল করে তার কাকীমার গুদে বীর্য ঢেলে দিল।

কিছুক্ষণ বাদে রাজা কাকীমার গুদ থেকে তার বিশাল ধনটা বের করল। ওঃহ, জিনিষটা কি বড়, এবং তখনও পুরো ঠাটিয়ে আছে, এতটুকুও নরম হয়নি! বাড়ার ডগায় বীর্য মাখামখি হয়ে আছে!

কাকীমার হাল্কা বাদামি মখমলের মত বালে ঘেরা গুদ থেকে বীর্য চুঁইয়ে পড়ছে! গুদের গঠন দেখেই বুঝলাম কাকীমা বাস্তবেই কামদেবী এবং তার অত্যধিক কামবাসনা! সেজন্যই সে জোওয়ান এবং বয়সে ছোট ভাসুরপো কে চুষে খাচ্ছে!

কাকীমা গায়ে নাইটি জড়িয়ে পাসের ঘরে চলে গেল। যাতে রাজার বাড়াটা পুরোপুরি সামান্য হয়ে যায় তাই আমি আরো কয়েক মুহুর্ত অপেক্ষা করে বাহিরে থেকে রাজা কে ডাক দিলাম। রাজা একটা গামছা জড়িয়ে বাহিরে বেরুলো এবং আমার কাছে ফিউজ হওয়ার ঘটনা শুনে জামা কাপড় পরে আমার বাড়ির দিকে রওনা দিল।

রাজা খুবই কাজের ছেলে! কয়েক মিনিটের মধ্যেই সে আমার বাড়ির লাইন সারিয়ে দিল। কাজের শেষে আমি রাজাকে ঘরে বসিয়ে তার পারিশ্রমিক দিলাম এবং বললাম, "রাজা, তোকে ডাকতে গিয়ে তোর বাড়িতে জানলার ফাঁক দিয়ে অন্য এক খেলা দেখলাম! খূব মজা লাগল! তোর কাকীমা কি অসাধারণ জিনিষ, রে! তুই ত বাড়ি বসেই সব পেয়ে যাচ্ছিস!"

রাজা একগাল হেসে বলল, "ওঃহ, তাহলে তুমি আমার আর আমার কাকীমার খেলাটা দেখেই ফেলেছো! আসলে আমার কাকীমা অত্যধিক কামুকি! তুমি ত দেখেছ চল্লিশ বছর বয়সেও তার কি অসাধারণ শারীরিক গঠন! কাকু কাকীমাকে কখনই তৃপ্ত করতে পারেনা তাই কাকীমা আমাকে ধরে তার যৌনক্ষুধা মেটাচ্ছে! কাকীমা আমায় অন্য কোনও মেয়ের কাছে ঘেঁষতেও দেয়না, পাছে আমি হাতছাড়া হয়ে যাই।"

আমি রাজাকে বললাম, "রাজা, তোর কাকীমার কামে ভরা উলঙ্গ শরীর দেখে আমারও তাকে লাগাতে খুব ইচ্ছে করছে, রে! তুই তার সাথে আমার লাইন করিয়ে দে না!"

রাজা মুচকি হেসে বলল, "হ্যাঁ দাদা, তোমার যেমন শারীরিক গঠন কাকীমা তোমায় পছন্দ করবে এবং দিতেও রাজী হয়ে যাবে! তুমি ত কাকীমারই সমবয়সী। কাকীমা কিন্তু টাকা পয়সা কিছুই চায়না। তার একটাই শর্ত, জিনিষটা লম্বা, মোটা এবং শক্ত হতে হবে এবং অন্ততঃ কুড়ি মিনিট যুদ্ধ করার ক্ষমতা থাকতে হবে। সে যখন মুখে নিয়ে চুষবে তখন কোনও তাড়াহুড়ো করা যাবেনা। দেখো, তোমার যদি সেইরকম থাকে তাহলে আমি কাকীমার সাথে তোমার লাইন করিয়ে দিতে পারি। তোমার সাথে কাকীমা ফিট হয়ে গেলে আমিও একটু রেহাই পাবো এবং আমার সমবয়সী মেয়েদের পটাতে পারবো।"

আমি বললাম, "দেখ রাজা, আমার চেয়ে তোর বয়স অনেক কম তাই তোর ধনের জোরও অনেক বেশী। তবে আমার যন্ত্রটা তোর মত বিশাল না হলেও অন্ততঃ ৬" লম্বা এবং যঠেষ্টই মোটা। আমার একটানা আধঘন্টা ঠাপানোর ক্ষমতা আছে। তাছাড়া ড্যাবকা মাগীদেরকে দিয়ে ধন চোষাতে আমার খূবই ভাল লাগে। আশাকরি আমি তোর কাকীমাকে তৃপ্ত করতে পারব!"

রাজা বলল, "ঠিক আছে, আমি কাকীমার সাথে কথা বলে রাখছি, তুমি আগামীকাল সন্ধ্যায় আমাদের বাড়ি চলে এসো। তবে আসার আগে তোমার বাল খূব ঘন হয়ে থাকলে একটু ছেঁটে নিও কারণ কাকীমা বালের জঙ্গল পছন্দ করেনা!"

রাজা চলে যাবার পর আমি খূবই যত্ন করে আমার বাল সেট করলাম এবং বাড়ায় জাপানী তেল মাখিয়ে সেটাকে আরো বেশী শক্ত করে তুললাম! আমার বাড়া কাকীমার পছন্দ হতেই হবে! কাকীমার ফর্সা পেলব দাবনা আমার চোখের সামনে সবসময় ভেসে উঠছিল।

সঙ্গে থাকুন …
 

Users who are viewing this thread

Back
Top