What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

যুবতী কাজের বুয়া ও আনাড়ী জনি (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
kAl1I3q.jpg


জনি ১৭-১৮ বছরের এক কিশোর। বাবার সাথে ছোট্ট একটা ফ্ল্যাটে থাকে। তার মা মারা গেছেন বহু বছর আগে। মা মারা যাবার পরে তার বাবা আর বিয়ে করেননি। ছেলেকে নিজের কাছে রেখে বড় করেছেন। তিনিই জনির বাবা তিনিই জনির মা। তিনি সরকারি চাকরি করেন। সরকারি চাকরি মানেই বদলির চাকরি। এইতো কয়দিন হল ঢাকাতে এসেছেন। বহু খোঁজাখুঁজি করে এই ফ্ল্যাটটা পেয়েছেন। ছোট্ট একটা বাসা তারই ভাড়া ১২ হাজার টাকা। শেষে এর থেকে ভাল কিছু না পেয়ে ছেলেকে নিয়ে এসে উঠেছেন এইখানে। তার ৮-৫টা অফিস। বাসা থেকে বের হন সকাল সাড়ে সাতটায় আর ফেরেন সন্ধ্যা ছয়টায়। জনি ইন্টার ফার্স্ট ইয়ারে পড়ে। সারাদিন থাকে কলেজে। ঘরে সারাদিন কেউ থাকেনা বলে কাজের বুয়াকে ঘরের একটা চাবি দেয়া আছে যাতে সে এর মাঝে এসে ঘরের সব কাজ রান্না বান্না শেষ করে রাখে। সে দিন জনি ম্যাথ স্যারের কাছে পড়া শেষ করে সোজা বাসায় চলে এলো। কলেজে এখন গরমের ছুটি চলছে। কল বেল চাপতেই বুয়া দরজা খুলে দিল। জনি তার রুমে ঢুকে ব্যাগটা রাখতে রাখতে বলল 'দিয়া এক কাপ চা দিস তো'

জনি ফ্রেশ হয়ে আসতে আসতেই দেখল টেবিলে চা দেয়া। চায়ের কাপে চুমুক দিতে দিতে বলল 'এই কয়দিন আমি এই টাইমেই ঘরে ফিরব। তোর প্রধান কাজ হল আমি ঘরের ঢোকার সাথে সাথেই আমার জন্য চা বানিয়ে আনা, বুঝেছিস??'
'জ্বী ভাইয়া, বুজসি' চা খেয়ে ও চলে গেল তার পড়ার টেবিলে।

সন্ধ্যা বেলায় নাস্তা করতে করতে বাবা তার পড়ালেখার খোঁজখবর নিলেন। টুকটাক কথা বলার পর নাস্তা শেষ করে জনি চলে গেল তার পড়ার টেবিলে। বাবার ঘরে টিভির শব্দ শুরু হতেই পিসিটা অন করল। রাজীবের কাছ থেকে আনা সিডিটা প্লে করল। ব্লু মুভির সিডি। খুবি রগরগে। সাউন্ড মিউট করে দেখতে লাগল। মুভি দেখে জনির মাথা গরম হয়ে গেল। সেই সাথে ধনও।এই সময় তার বাবার কন্ঠ শুনতে পেল 'দিয়া দরজাটা দে তো। আমি একটু বাইরে গেলাম। বাবা যেতেই জনি দরজা লক করে সাউন্ড অন করে মুভিটা দেখতে লাগল। দ্রুত হাতে জামা কাপড় খুলে ধন হাতে নিয়ে খেঁচতে লাগল। বীর্য বের হবে হবে এমন সময় দিয়া এসে রুমে ঢুকল। হাতে চায়ের কাপ। হায়! ডোর লক যে কাজ করেনা জনি সেটা ভুলেই গিয়েছিল। যাই হোক দিয়া এসে দেখল নগ্ন জনি ধনে হাত দিয়ে বসে আছে। হাত আর চেয়ার বীর্যে মাখামাখি। সে চায়ের কাপ টেবিলে রেখে চলে গেল। জনির তো পুরো মূর্ত্তির মত অবস্থা নট নড়ন চড়ন। কিছুক্ষন ঐ অবস্থাতেই রইল সে। হুঁশ ফিরে আসতেই সে দ্রুত বাথরুমে গেল পরিস্কার হতে। বাথরুম থেকে বের হয়ে দেখল দিয়া চেয়ার এর উপর পড়ে থাকা বীর্য মুছে ফেলেছে। সে ঘটনার আগা মাথা কিছুই বুঝল না। দিয়া কেন মুছে দিবে??
'ভাইয়া আমি গেলাম, দরজাটা লাগিয়ে দেন' বলেই দিয়া চলে গেল। মুখে তার এক চিলতে হাসি। মানুষের বাড়িতে কাজ করলেও পুরুষের সাথে বিছানায় যাওয়া তার পার্ট টাইম জব। মনে হচ্ছে সে নতুন একটা খদ্দের পেয়ে গেল।
রাতে শুয়ে শুয়ে জনি বিষয়টা নিয়ে চিন্তা করতে লাগল। দিয়া তাকে খেঁচতে গিয়ে দেখে ফেলেছে। তার মাল ভর্তি হাতও দেখেছে। যতই চিন্তা করছে সে ততোই হট হচ্ছে। হঠাৎ করেই দিয়াকে চোদার চিন্তা তার মাথায় এলো। দিয়াকে তার চুদতেই হবে। কিন্তু কিভাবে?? দিয়াকে কেমনে চোদা যায় তার চিন্তা করতে করতেই ঘুমের ঘোরে ঢলে পড়ল সে।

পরদিন সকালে বাবা যাবার পরপরই আবার নগ্ন হয়ে গেল সে। তারপর ডাক দিল 'দিয়া এক কাপ চা দিয়ে যা তো'
'এইতো ভাইয়া আনতেসি'
দিয়া কাপ নিয়ে রুমে এসেই দেখে জনি নগ্ন হয়ে দাঁড়িয়ে আছে। তার ধন মহারাজ ও দাঁড়িয়ে আছে। দিয়া ধন দেখেই বুঝল আচোদা ধন। নতুন খদ্দের পাবার খুশিকে মনে চেপে রেখে বলল 'ওমা জনি ভাই ন্যাংটা ক্যান?'
'গ…গরম লাগতেসে'
'হুম…ঠিকই বলসেন অনেক গরম'
হাতের কাপটা টেবিলে রেখে টেবিলে হেলান দিয়ে দাঁড়ায় দিয়া। জনিকে দেখে মনে হচ্ছে আনাড়ী। আর আনাড়ী খেলোয়াড়ই তার পছন্দ। জনিকে আরো জ্বালাবার জন্য সে বুকের কাপড় সরিয়ে দিল 'আমারো গরম লাগতেসে তাই সরালাম'
দিয়া ব্রা পরে নি। ৩৬ সাইজের মাই যেন ব্লাউজ ছিঁড়ে বের হয়ে আসবে। চোখের সামনে দিয়ার এত বড় মাই দেখে জনির ধন শক্ত হয়ে গেল।
দিয়া জনির কাছে এসে তার ধনের উপর তর্জনীটা টেনে আনল। জনির ধন আরো শক্ত হয়ে তিরতির করে কাঁপতে লাগল।

দিয়া এরপর জনির ধনের গোড়ার বালে আঙ্গুল চালিয়ে আদর করতে লাগল। জনির সারা দেহ কেঁপে কেঁপে উঠতে লাগল। কিছুক্ষণ এমন করার পর দিয়া জনির সামনে হাঁটু গেড়ে বসল। ঠোঁট জোড়া ফাঁক করে তার ধনটা মুখে পুরে নিল। জনি ধনের আগায় দিয়ার উষ্ণ নরম ঠোঁটের ছোঁয়া পেয়ে মনে হল সে স্বর্গে প্রবেশ করেছে। দিয়া আস্তে আস্তে তার ধন চুষতে লাগল। সেই সাথে হাত দিয়ে বিচিতে ম্যাসাজ করতে লাগল। আর একটা হাত জনির পাছার ফুটো থেকে বিচির গোড়া পর্যন্ত বোলাতে লাগল। চোষার মাঝেই জিহ্বা দিয়ে ধনের আগা চাটতে লাগল। দিয়ার এমন আদরে জনি প্রায় দিশেহারা হয়ে গেল। দিয়া এবার চোষার মাঝে মাঝে ধনের গোড়া থেকে আগা পর্যন্ত জিহ্বা টানতে লাগল। বিচি চুষতে লাগল। জনির এত আরাম কখনো খেঁচে পায়নি। আনাড়ী জনির পক্ষে দিয়ার আদর বেশিক্ষণ উপভোগ করা সম্ভব হল না। সে দিয়ার মুখ তার বীর্যে ভরিয়ে দিয়ে ধপাস করে বিছানায় পড়ম। খুবই ক্লান্তি লাগছে তার।
জনির বীর্য প্রায় সবটুকুই দিয়ার মুখে পড়েছে। দিয়া ওগুলো চেটেপুটে খেয়ে নিয়েছে। মুখের আসেপাশে যেটুকু পড়েছে ওটুকু মুছে নিয়ে জনির দিকে তাকাল। ক্লান্ত জনি বিছানায় চোখ বুজে শুয়ে আছে আর তার নেতানো ধনটাও পড়ে আছে একপাশে। জনিকে ব্লোজব দিতে দিতে সেও হট হয়ে গেছে। দিয়া জনির পাশে শুল। আস্তে করে চুমু খেল তার কানে। তারপর জিহ্বাটা ঢুকিয়ে দিল তার কানের গর্তে। অন্য রকম এক শিহরণ বয়ে গেল জনির মাঝে। এরপর দিয়া জনির ঘাড়ে চুমু খেল। চুমুতে চুমুতে ভিজিয়ে দিল তার ঘাড়।অনুভব করল জনির নেতিয়ে পড়া ধন আবার তার অস্তিত্ব জানান দিচ্ছে।
দিয়া চুমু খেতে খেতে নিচে এল। জনির নিপলের কাছে এসে থামল। জিহ্বা এর ডগা দিয়ে কয়েকবার স্পর্শ করল নিপলটা। তার পর হাল্কা করে চুষতে লাগল। দিয়ার এমন পাগল করা আদরে জনির মাথায় যেন আগুন লেগে গেল। তার হাত নিশপিশ করছে দিয়ার মাই ধরার জন্যে। শেষে আর থাকতে না পেরে দিয়ার উপর উঠল সে। হাত দিয়ে চেপে ধরল তার মাই দুটো। ওফফ…কি নরম। মনের সুখে চাপতে লাগল দিয়ার মাই দুটো। এক পর্যায়ে দিয়ার ব্লাউজ খুলে ফেলল সে। দিয়ার বিশাল মাই জোড়া ছলকে বের হয়ে এল। মাইয়ের বোঁটা দুইটা খাড়া হয়ে আছে। জনি আবার মুখ নামিয়ে আনল দিয়ির বুকে। একটা নিপল মুখে পুরে চুষতে লাগল সে। দিয়া জনির একটা হাত অন্য মাইয়ের উপর এনে রাখল। জনি বুঝে গেল দিয়ে কি চায়। এক হাতে একটা মাই টিপ্তে লাগল আর অন্যটা চুষতে লাগল। চুষতে চুষতেই কামড় দিল দিয়ার বোঁটাতে। 'ওফফ…জনি ভাই আস্তে…ইশশ…'

জনির আদর উপভোগ করতে করতেই কথা গুলো দিয়ার গলা দিয়ে বের হল। দিয়া জনির মুখটা তার নাভীর কাছে নিয়ে আসল। জনি অনেকটা ব্লু ফিল্মের মত করেই নাভীতে নাক ঘসতে লাগল আর ছোট ছোট চুমু খেতে লাগল। দিয়ার নাভীর আবেদনময়ী গন্ধে এবার জনি পুরো পাগল হয়ে গেল। একটানে দিয়ার শাড়ি-ছায়া খুলে ফেলল। দিয়া পেন্টি পরেছে ব্লু কালারের। পেন্টির উপর দিয়েই দিয়ার ভদায় চুমু খেল সে। তারপর পেন্টী খুলে ফেলল। দিয়ার ভোদা ছোট ছোট বালে ভর্তি। দিয়া তার দিকে বালে ভর্তি ভোদাটা এগিয়ে দিল। জনি নির্দ্বিধায় মুখ নামিয়ে আনল দিয়ার ভোদাতে। জিহ্বা দিয়ে চেটে চেটে খেতে লাগল। জনি দিয়ার ভোদাতে জিহ্বা লাগানোর সাথে সাথেই দিয়ার সারা শরীরের আগুন আর ও বেড়ে গেল। বুঝতে পারল এখন জল খসালে জনি পরে চুদে তার জল খসাতে পারবে না। তাই জনিকে নিচ থেকে টেনে এনে শুইয়ে দিল। তারপর জনির উপর চড়ে বসল সে। গুদের মাথায় ধন সেট করে আস্তে করে পুরোটা ঢুকিয়ে নিল সে। তারপর ধনের আগায় বসে বসে নিজে নিজেই থাপ খেতে লাগল। থাপানোর সময় দিয়ার মাই দুটো উপরে নিচে দোল খাওয়া আরম্ভ করল। জনি আবার হাত বাড়ীয়ে মাই টেপা শুরু করল।

'জনি ভাই জোরে টেপ…ওফফ…এইতো সোনা এম্ননি টিপতে থাক মাই জোড়া…আহহ…'

জনির মাই টেপা খেতে খেতে দিয়া থাপানোর বেগ বাড়ালো। থাপানর সাথে সাথে মুখ দিয়ে সুখ চিৎকার ও বাড়তে থাকল দুজনের। আর কিছু সময় যাবার পর লম্বা একটা চিৎকার ছেড়ে জল খসাল দিয়া আর তারপর পরই দিয়ার গুদে বির্য ঢালল জনি। দুইজন কিছুক্ষণ জড়াজড়ি করে শুয়ে থাকল। তারপর জনিকে বিছানাতে রেখে উঠে দাঁড়াল দিয়া। কাপড় চোপড় ঠিক করে টেবিলের উপর পড়ে থাকা জনির মানিব্যাগ থেকে ৫০০ টাকার একটা নোট নিয়ে বলল 'রেট ২০০ । কন্ডম ছাড়া করসেন তাই ৫০ বেশি। গুদে মাল ঢালসেন তার জন্য এখন ওষুধ কিনতে হইব তাই এক্সট্রা ২৫০ নিলাম'

কথা গুলো বলেই দিয়া রান্না ঘরে চলে গেল। পেছনে রেখে গেল হতবাক জনিকে।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top