What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
বাসর রাতের চোদন কাহিনী – আমার বউ শাহতাজকে চোদলাম ১ by PlayboyOvi

– আমি রুমে ঢুকে দেখলাম শাহতাজ খাটের উপর বিয়ের শাড়ি পড়ে বসে আছে। আমি গিয়ে তার পাশে বসে বিভিন্ন কথাবার্তা বলতে লাগলাম। আমি চাচ্ছিলাম তার সাথে একটু ফ্রি হয়ে নিতে। আর তার বাসর ঘরের ভীতিটাও কাটাতে চাচ্ছিলাম। আগে থেকেই বাসর ঘরে ভাবিদের দিয়ে যাওয়া ফলমুল ও মিষ্টি আমি খাচ্ছিলাম ও শাহতাজকেও খাওয়ায়ে দিচ্ছিলাম।

চুদাচুদিতে আমি মাষ্টার্স হলেও শাহতাজ ছিল নতুন। তাই আমি তার ভয় কাটানোর জন্য অনেক সময় নিচ্ছিলাম। একসময় আমি তার মুখটি উপর করে তুলে ধরে কপালে একটি চুমু খেলাম। দেখলাম সে তাতে কেমন জানি কেঁপে উঠলো। তখন আমি তার হাতটা ধরে আস্তে আস্তে চাপতে লাগলাম। তাকে বিয়ের পরের বিষয়টা কি বুঝাতে লাগলাম। একসময় জিজ্ঞাসা করলাম, বিয়ের রাতে নতুন বৌ জামাই কি করে, সে ব্যাপারে তার বাসার কেউ মানে নানি/ভাবি বা বান্ধবীদের কাছ থেকে কোন ধারনা পেয়েছে কিনা? সে লজ্জায় লাল হয়ে বলো তার এক বিবাহিত বান্ধবীর কাছ থেকে সে অনেক কিছু জেনেছে। তার বান্ধবী নাকি তাকে বলেছে, বাসর রাতে প্রথম ওই কাজ করার সময় নাকি বেশ ব্যাথা পাওয়া যায়, তাই সে খুব ভয় পাচ্ছে।

আমি বুঝলাম ওর সাথে সব কিছু আস্তে আস্তে শুরু করতে হবে। আমি তাকে অভয় দিয়ে তার পাশে বিছানায় শুয়ে আস্তে করে আমার পাশে তাকে টেনে নিলাম। তাকে আমার দিকে ফিরে শুয়ায়ে আমার বাম হাতটা খাড়া করে আমার মাথাটা তাতে রেখে ডান হাত দিয়ে তার চুলে বিলি কাটতে কাটতে লাগলাম। বললাম দেখ শাহতাজ, প্রতিটা মানুষই একসময় বড় হয়ে এই বিয়ের পিঁড়িতে বসে নিজের সংসার শুরু করে। এটা সাধারনত সামাজিক ও দৈহিক দুটো চাহিদার জন্যই হয়ে থাকে।

এটা প্রকৃতিরই নিয়ম। পৃথিবী সৃষ্টি থেকেই এই নিয়ম চলে আসছে। আজ আমরাও সেই প্রকৃতির বিধানে একঘরে অবস্থান করছি। তুমি একজন প্রাপ্তবয়স্ক মেয়ে, তোমাকে বুঝতে হবে নরনারীর চাহিদা কি? নিশ্চই তোমারও সেই চাহিদা রয়েছে? এটা একটা খুবই আনন্দের ব্যাপার। যদি তুমি নিজে সত্যিই বিষয়টির আনন্দ নিতে চাও তবে এটা ভয় হিসাবে না নিয়ে তা থেকে আনন্দটুকু খুঁজে নাও। দেখবে এতে তুমিও যেমন মজা পাবে, আমিও তেমন মজা পাবো। তাকে আমি এই সব বলছিলাম আর তার হাতে, কপালে, গালে আমার হাত দিয়ে আদর করে দিচ্ছিলাম। এতে দেখলাম তার জড়তাটুকু আস্তে আস্তে কমে আসছিল। সে তখন আমাকে বললো, আমার এই বিষয়টি সম্পর্কে ধারনা থাকলেও খুব ভয় করছে।

আমি বললাম ভয়ের কিছু নেই। তুমি শুধু আমার কাজে রেসপন্স কর, দেখবে সব কিছুই স্বাভাবিক হয়ে যাবে। বলে আমি তার কপালে একটা চুমু দিয়ে আস্তে আস্তে তার দুই চোখে, গালে, থুতনিতে চুমু দিতে লাগলাম। আমি তখনো তার চুলে আমার হাত
দিয়ে বিলি দিয়ে দিচ্ছিলাম। এবার আমি তার দুই গালে হাত দিয়ে ধরে তার লাল লিপিষ্টিক দেওয়া ঠোঁটে আমার মুখ নামিয়ে এনে প্রথমে আস্তে আস্তে ও পরে বেশ গাড় করে চুমু দিতে লাগলাম।


এইবার দেখলাম সে যথেষ্ঠ স্বাভাবিক। আমি তাকে চুমু দিতে দিতে বললাম, কি শাহতাজ, তুমি আমাকে চুমু দিবে না? কেউ কিছু গিফ্ট করলে তাকেও প্রতিদানে কিছু দিতে হয়। সে তখন কিছু না বলে তার দুই হাত দিয়ে আমার মাথাটা শক্ত ভাবে জড়িয়ে ধরে আমার ঠোঁটে একটা লম্বা চুমু দিল। প্রতি দানে আমিও তাকে জড়িয়ে ধরে শক্ত করে চুমু দিতে লাগলাম। এভাবে চুমাচুমির পর আমি আস্তে আস্তে আমার ডান হাতটি তার শাড়ির ফাঁক গলিয়ে তার পেটে রাখলাম। মনে হলো শাহতাজ একটু কেঁপে উঠলো। আমি আমার হাতের আংগুলের মাথা দিয়ে হাল্কা করে শাহতাজের পেটে আংলী করতে লাগলাম এবং শাহতাজের গলা, ঘাড়ে চুমো আর গরম নিস্বাস ফেলতে লাগলাম।এতে দেখলাম শাহতাজ চোখ বন্ধ করে কেমন কাঁপতে লাগলো।

সেও ফিসফিস করে বললো, কেন কি করবে?

-তোমার জিহ্বাটা চুষবো।

-না, আমার জানি কেমন লাগে।

আমি বলাম দাওনা প্লিজ, একটু চুষি। তখন সে তার জিহ্বাটা বের করে দিল। আমি তার জিহ্বাটা আমার মুখ দিয়ে যতটুকু পারি টেনে বের করে চুষতে লাগলাম। মাঝে মাঝে তার জিহ্বা সহ পুরা ঠোঁট জোড়া আমার মুখে নিয়ে চুষতে লাগলাম। সেও প্রতি উত্তরে আমার জিহ্বা ও ঠোঁট নিয়ে চুষতে লাগলো।
আমি জিগ্যাস করলাম – কি শাহতাজ ভালো লাগছে?


– হু।

– আরো চুষবো?

– হু, জোরে জোরে চুষ।

এদিকে এত ঘষাঘষির ফলে আমার নুনুটাতো পাজামার নিচে একদম লোহার মত শক্ত হয়ে উঠলো। আমি আস্তে করে আমার পাজামার দড়িটা খুলে জাংগিয়া সহ তা কোমর থেকে নামিয়ে দিলাম। সাথে সাথে আমার নুনুটা লম্বা ও শক্ত হয়ে শাহতাজের
উরুতে ঘসা খেতে লাগলো। এতক্ষন পাজামা ও জাংগিয়া পরা থাকাতে নুনুর ছোঁয়াটা শাহতাজ তেমন বুঝতে পারেনি। এবার সে তার অস্তিত্ব টের পেয়ে নিজেকে কেমন জানি একটু দুরে নিয়ে গেল কিন্তু সে আমাকে ঠিকই চুমো দিতে লাগলো। আমি তখন তার একটা হাত আস্তে আস্তে টেনে এনে আমার শক্ত ও খাড়া নুনুটাতে ধরিয়ে দিলাম। সে নুনুটা ধরেই হাত সরিয়ে নিয়ে আমাকে ধাক্কা দিয়ে তার শরীর থেকে ফেলে দিয়ে নিজে উঠে বসে পড়লো। আমি জিগ্যাস করলাম – কি হলো? – তোমার ওটা এত বড় ও মোটা কেন? সে ভয়ে আতংকিত হয়ে জিগ্যাস করলো।


আমি হেসে বললাম, এটাইতো ভালো। সব মেয়েরাই তো মোটা, লম্বা ও শক্ত নুনু পছন্দ করে, তুমি ভয় পাচ্ছ কেন? – সে বলল, এত মোটা আর এত বড়টা কখনই আমার ভিতর ঢুকবে না। আর যদি তুমি এটা ঢুকাও তবে আমার ওটা ফেটে আমি মরেই যাব।
– আমি জিগ্যাস করলাম, কেন এটার সম্পর্কে তোমার কোন ধারনা নাই?
সে বলল– আমার বিবাহিত বান্ধবীদের কাছে শুনেছি ওটা ঢুকার সময় নাকি খুব ব্যাথা পাওয়া যায়। তাছাড়া এখন বাস্তবে তোমার এটা যে মোটা আর লম্বা দেখছি, আমি নিশ্চিৎ ওটা আমার ভিতর ঢুকালে আমি মরে যাবো।


আমি তাকে অভয় দিয়ে বললাম, তুমি ঠিকই শুনেছো। প্রথম ঢোকানোর সময় হয়তো বা একটু ব্যাথা পাওয়া যায় ঠিকই কিন্তু কষ্ট করে একবার ভিতরে নিয়ে নিলে তখন মজাও পাওয়া যায় অসম্ভব। যা কিনা তুমি চিন্তাও করতে পারবে না। আর আমি তো তোমার হাজব্যান্ড, নিশ্চই আমি চাইনা যে তুমি কষ্ট পাও। যদি আমি জোর করে ওটা তোমার ভিতরে ঢুকাই, তাহলে তুমি আরো বেশি ব্যাথা পাবে। তাই বিষয়টা তে দুজনের সমান আগ্রহ থাকলে প্রথম অবস্থায় একটু ব্যাথা পেলেও পরে দেখবে নিশ্চই তুমি আনন্দ পাবে।

তাই প্লিজ ভয় পেওনা। কাম অন, শেয়ার উইথ মি প্লিজ। আমি যা বলি তা যদি তুমি মেনে চল, তাহলে তুমি বেশি ব্যাথা পাবে না।

এভাবে কিছুক্ষন বোঝানোর পর তার ভয় কিছুটা কেটে গেল। আমি তখন তাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। তার দুধ দুটো টিপতে লাগলাম। তার পিঠে, পাছায়, গলায় হাতাতে লাগলাম। তার জিব সহ পুরো ঠোঁট আমার মুখে নিয়ে চুষতে লাগলাম। তার গলায়, বুকে আমার ঠোঁট দিয়ে শক্ত করে চুমু দিলাম। সে ব্যাথায় কঁকিয়ে উঠে ফিস ফিস করে বলে উঠলো – এই কি করছো, গলায় দাগ হয়ে যাচ্ছে। সকালে সবাই দেখে কি বলবে?
– কি বলবে? আমি আমার বৌকে কামড়িয়ে দাগ বানিয়েছি তাতে কার কি?
– তবুও সবার সামনে আমি লজ্জা পাবো না?
– মোটেই না, দেখবে সকাল বেলা ভাবি ও নানি দাদিরা তোমার এই দাগ খুঁজে বেড়াবে আর বলবে দেখিতো আমাদের নতুন বৌকে চাঁদের দাগ আমাদের ছেলে দিতে পারলো কি না?"


আমার কথা শুনে শাহতাজ হেসে ফেললো আর শক্ত করে আমার মাথাটা তার বুকে চেপে ধরলো। আমিও আচ্ছামত তার দুই দুধ চটকাতে লাগলাম আর হালকা করে কামড়াতে লাগলাম। সেও পাগলের মত আমাকে চুমো খেতে লাগলো। আমি তার জিব সহ ঠোঁট আমার মুখের ভিতর নিয়ে চুষতে লাগলাম। মাঝে মাঝে তার একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম, আরেকটা দুধ একহাত দিয়ে শক্ত করে টিপতে লাগলাম। আমি একটা হাত আস্তে আস্তে তার পেট ঘষে নাভির উপরে রাখলাম আর হাতের
আংগুলগুলো দিয়ে তার নাভির ভিতর আংলি করতে লাগলাম। কিছুক্ষন পরে আমার হাতটা আস্তে আস্তে নামিয়ে তার তল পেট ছুঁয়ে তার পদ্মফুলের মত সোনায় নিয়ে রাখলাম। তার যোনিতে আমার স্পর্শে সে কেঁপে উঠলো। আমি আমার হাতটা তার যোনির উপরে ঘষতে লাগলাম।


এতে সে উত্তেজিত হতে লাগলো। আমার মাথার পিছনের চুলে সে আঙ্গুল দিয়ে খামচে ধরলো।
 

Users who are viewing this thread

Back
Top