What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বৃষ্টি ভেজা ইভার দেহ (1 Viewer)

babu

Banned
Joined
Jul 21, 2018
Threads
1
Messages
184
Credits
1,985
-১-
বৃষ্টিতে ভেজার পরপর আয়নার সামনে দাড়িয়ে ভিজে কামিজ ছাড়ার সময় নিজের খোলা বুকের দিকে এক ঝলক তাকিয়ে চমকে উঠলো ইভা। ভিজে নাইলনের ট্রান্সপারেন্ট ব্রায়ের ভিতর দিয়ে তার ভিজে বুক দুটো যেন ফেটে বের হয়ে আসতে চাইছে। বাইরে থেকেই দেখা যাচ্ছে তার খয়েরী হয়ে যাওয়া মাইয়ের বোঁটা। আবার মনে হয় ব্রা কিনতে হবে।

ভিজে ব্রায়ের হুক খুলে গা থেকে সড়িয়ে নিজের বুকের দিকে তাকিয়ে থাকলো ইভা। দু মাস আগেও তো তার বুক ছিলো উঠতি বযসের যে কোন মেয়েদের মতো। টেনিস বলের মতো ছোট ছোট দুটো মাংসের দলা। দু মাসে কি হয়েছে বুক দুটো ! বুকের সাইজ তার চৌত্রিশ হলে কি হবে, তার পাতলা গড়নের শরীরে এই দুটোকেই মনে হচ্ছে বাড়ন্ত দুটি বড় বেলের মতো। ঠান্ডা পানিতে ভিজে বোঁটা দুটো শক্ত হয়ে দাড়িয়ে আছে। হাত বুলাতেই টনটন করে উঠলো । শিউরে উঠলো ইভা। বেশ বুঝতে পারছে তার ষোল বসন্তের যৌবনের বাধ ভাঙ্গা রসে ভিজে যাচ্ছে তার যোনী। দ্রুত পায়জামাটা খুলে ফেলতেই বুঝতে পারলো কালো প্যান্টি যতো না ভিজেছে বৃষ্টির পানিতে, তার চেয়ে বেশী ভিজেছে কামরসে। প্যান্টি খুলতে গিয়ে নিজের পাছার সাইজও অবাক হয়ে লক্ষ্য করলো ইভা। আয়নায় পাশ ঘুরতেই দেখলো কোমড়ের নীচে বড় দুটো তরমুজের মতো বেড়ে উঠেছে তার হিপ। গায়ে রং দুধে আলতায় হওয়াতে প্যান্টির ইলাস্টিক কোমড়ে এটে বসে লাল রং এর বেল্টের মতো করে দিয়েছে। তার নিচে ঘন বালের জঙ্গল। সেখানে হাত বুলিয়ে চোখ বন্ধ করে নিজের যৌবনের স্বাদ নিতে লাগলো ইভা। মুখে বের হয়ে এলো শিৎকার ধ্বনি -

: আহ -

যোনীর দু পাশের মাংস ফুটে বের হয়ে আসা ক্লিটোরিসে হাত লাগতেই শিউরে উঠলো ইভা - নিজের পক্ষে আর দাড়িয়ে থাকা অসম্ভব হয়ে পড়লো। দ্রুত ঘরের দরজা বন্ধ করে বিছানায় শুয়ে পড়লো ইভা। খুব ফাস্ট তার হাত বুলাতে থাকলো বুকের ওপর থেকে নিয়ে তার নিজের সারা নগ্ন দেখে। খুব বুঝতে পারলো পুরুষের অভাব। বারবার তার মনে হতে লাগলো - আহ কেউ যদি তাকে কঠিন দুটি বাহুর বন্ধনে জড়িয়ে ধরতো। গরম হাতের নরম ছোয়া দিয়ে ছুয়ে দিতো তার শরীর টাকে। জুড়িয়ে দিতো এই দেহের যন্ত্রনা। কল্পনায় নিজের মনের মানুষের ছবি আকতে আকতে ইভার দুই হাত চলে গেলো তার যোনী প্রদেশে। দুই পা দু দিকে যতদুর সম্ভব ফাক করে সে নিজের হাত দিয়ে ঘসতে শুরু করলো তার ক্লিাটোরিস। কেপে কেপে উঠতে থাকলো তার পুরো শরীর। বার বার মনে হতে লাগলো তার যোনীর ভিতরে কেন যেন কিলবিল করছে। মনে হচ্ছে একটা কিছু ঢুকাতে পারলে ভালই লাগতো। ভাবতেই ডান হাতের তর্জনীটা আস্তে আস্তে ঢুকিয়ে দিলো ভিতরে।

সাথে সাথে ভিতর থেকে গরম কামরস বের হয়ে গিয়ে পড়লো বিছানার চাঁদরে। মুখ দিয়ে বের হয়ে এলো আরামের শিৎকার -

: উম -মা - আহ - হ -হ- হ - উমা ----

দেখা বøু ফিল্মের নটী মেয়েদের মতো সেই আঙ্গুল একবার ভিতরে ঢুকাতে আর বের করতে থাকলো। টিপতে থাকলো তার বুক দুটোকে। স্বর্গীয় সুখে তার শরীরর ধনুকের ছিলার মতো বাকিয়ে যেতে শুরু করলো। বারবার নিজের আঙ্গুল ঢুকিয়ে দিতে লাগলো আরো ভিতর থেকে ভিতরে। কোমড় উচিয়ে নিজের যোনী চেপে ধরতে লাগলো তার হাতে। বাম হাতের আঙ্গুল দিয়ে নিজের বাম দিকের বুকের বোটায় নখ দিয়ে আচড় কাটতেই নিজেকে আর সামলাতে পারলো না ইভা -

ঃ ইস -স-স-স -স

বলে ইভা তার রাগ রাস ছেড়ে দিলো - হাত বেয়ে তার রাগ রসে ভিজে গেলো বিছানার চাঁদর। আঙ্গুল দিয়ে যোনী খেচতে খেচতে রাগরস ছেড়ে দিয়ে বিছানায় এলিয়ে পড়লো ইভা।
ঃ ওফ - ওফ হো -

তার সমস্ত শরীর আবেশে আড়মোড়া কাটতে শুরু করলো। ভাবতে লাগলো এত সেক্স তার শরীরে এলো কোত্থেকে। কিছুদিন আগেও তো এমন অনুভুতি গুলো তার শরীরে ছিলো না। বান্ধবীদের সাথে তিন চারবার ব্লু ফিল্ম দেখেছিলো ঠিকই। কিন্তু তখন ঘেন্না ছাড়া আর কিছূই হয় নি। কিন্তু এখন মনে হচ্ছে কারো সাথে শিগগীরই সেক্স না করলে মরে যাবে ইভা। আঙ্গুল দিয়ে আর কতোদিন। কিন্তু এই বিদেশ বিভুইয়ে না আছে কোন ক্লাব - না আছে স্কুল কলেজ। তার বাবা চাকরির জন্য চলে এসেছে সৌদী আরবের এই দুর প্রদেশে। এখানে কোন বয়ফ্রেন্ড তো দুরের কথা - বোরখা ছাড়া বাইরে যাবারই উপায় নেই। কথা বলার মতো আশে পাশে কোন মানুষই নেই। সারাদিন হয় টিভি না হয় কম্পিউটারে ইন্টারনেট নিয়ে তাকে ব্যাস্ত থাকতে হয়। মা মারা গিয়েছে অনেক আগেই। তার বাবা তার পর আর বিয়ে করেনি। চাকরি পেয়ে তাই ইভাকে নিয়ে চলে এসেছে এখানে।

অনেকেই অবশ্য রতনকে বলেছিলো দ্বিতীয় বিয়ে করতে। কিন্তু ইভার জন্য রতন রাজী হয় নি। গত পাঁচ বছর রতনের জীবনে দ্বিতীয় কোন রমনীর ছায়াও দেখেনি ইভা। বাধ্য হয়ে সেই দায়িত্ব নিয়েছে বাড়ির গৃহিনীর। সেই রান্না বারা করে । সকালে এখানকার ইংলিশ মিডিয়াম স্কুলে যায়। আরবদেশ বলে পর্দা করতে হয় খুব বেশী। দস্তানা থেকে শুরু করে পায়ে মোজা পর্যন্ত পরতে হয় শীত গ্রীষ্ম সব ঋতুতে। বৃষ্টি কম হয় বলে - যেদিনই বৃষ্টি হয় সেদিন রতনও তাড়াতাড়ি বাড়ি ফিরে আসে। বাপ মেয়েতে মিলে বৃষ্টি ভিজে। আনন্দের মুুহুর্ত বলতে এই কয়েকটা দিনই। নিজের যৌবনের জ্বালা কিভাবে মেটাবে ভাবতেই বুক চিড়ে দীর্ঘশ্বাস বের হয়ে আসে ইভার। বাইরে আবার বৃষ্টি শুরু হতেই দ্রæত গায়ে একটা জামা গলিয়ে আবার বাইরে বের হয়ে এলো ইভা। বাপিটা যে কেন আসছে না। একা একা বৃষ্টির দিনে একদম ভালো লাগে না ইভার।
 

Users who are viewing this thread

Back
Top