What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ক্যাসিয়াসকে টপকাতে চান রামোস (1 Viewer)

Nirjonmela

Administrator
Staff member
Administrator
Joined
Mar 1, 2018
Threads
2,761
Messages
23,184
Credits
802,995
Pistol
Crown
Thread Title Style (One)
Profile Music
ZE6Gp95.jpg


স্পেনের জার্সি পরে ১৩ বছর খেলে ফেলেছেন সার্জিও রামোস। রিয়াল মাদ্রিদের পাশাপাশি অধিনায়কের বাহু বন্ধনী পরেন স্পেনের হয়েও। রিয়াল মাদ্রিদে এখনো যেমন সার্জিও রামোস প্রথম পছন্দ তেমনি স্পেন দলের রক্ষণও রামোস ছাড়া ভাবা কঠিন। লা রোজাদের এই ডিফেন্ডার এবার জানালেন স্পেনের হয়ে তিনি সবচেয়ে বেশি ম্যাচ খেলতে চান।

আর সেজন্য রামোসকে ভাঙতে হবে স্পেনের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইকার ক্যাসিয়াসের রেকর্ড। গতকাল শুক্রবার রাতে জার্মানির বিপক্ষে রামোস জাতীয় দলের হয়ে ১৫০ তম ম্যাচ খেলেছেন। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। তবে রামোস লা রোজাদের হয়ে আরো অনেক ম্যাচ খেলতে চান বলে আশা প্রকাশ করেছেন।

রামোস বলেন, 'সত্যি বলতে দেশের হয়ে ১৫০ ম্যাচ খেলা আমার জন্য বিশেষ মূহুর্ত। একজন ফুটবলারের জন্য দেশের জার্সি পরে মাঠে নামার চেয়ে ভালো আর কী হতে পারে! আমি যতোদিন নিজের গতি ধরে রাখতে পারবো, আমাকে দলে ডাকা হলেই দলের প্রতিনিধিত্ব করব। আমি স্পেনের হয়ে সবচেয়ে বেশি ম্যাচ খেলা ফুটবলার হতে চায়। তবে এটা সহজ নয়।'

রামোস এরইমধ্যে স্পেনের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ম্যাচ খেলা ফুটবলার হয়ে গেছেন। ভেঙেছেন জাভির ১৩৩ ম্যাচ খেলার রেকর্ড। রামোসের সামনে এখন শুধু ২০১৬ সালে স্পেন দল থেকে বিদায় নেওয়া ইকার ক্যাসিয়াস। ফুটবলের অন্যতম সেরা এই গোলরক্ষক স্পেনের গোলবার সামলাতে ১৬৭ বার মাঠে নেমেছেন। রামোসকে সেই রেকর্ড ভাঙতে হলে খেলতে হবে আরো ১৭ ম্যাচ। এখন পর্যন্ত রামোস যে ফর্মে আছে তাতে স্পেনের হয়ে সর্বোচ্চ ম্যাচ খেলার রেকর্ড গড়ার আশা তিনি করতেই পারেন।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top