What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

গরুম কালের দুপুর বেলায় পুরো ল্যাংটো করে … (1 Viewer)

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
গরুম কালের দুপুর বেলায় পুরো ল্যাংটো করে … by haramidas

– আমার গার্লফ্রেন্ড এর নাম স্বেতা.আমরা এক এ কলেজ এ পড়তাম কিন্তু ওহ আমায় কোনোদিন পাতটা দিতো না.ওর শরীর এর প্রতি আমার বরাবর লোভঃ ছিল. স্বেতার হাইট ৫.১ কোমর ৩২ মাই গুলো ৩৪ র গায়ের রং ফর্সা বেশ সেক্সি ফিগার দেখলেই ধোন দাঁড়িয়ে যাওয়ার মতন.স্বেতার সাথে স্বেতার বয়ফ্রেইন্ড এর ব্র্যাক উপ হয়ে যাওয়ার পর ওর দুর্বলতার ফায়দা তুলে ওকে পটিয়ে ফেলি আমি. তারপর স্বেতা কে প্রায় অনেক বার এ আমি আমার ফ্লাট নিয়ে এসে ভোগ করেছি.আমার আসল বাড়ি মালদা কিন্তু কলেজ করার জন্নে বাবা কলকাতায় একটা ফ্লাট নিয়ে ছিল যেইখানে আমি মা র আমার বোন থাকি.

আজ আমি আপনাদের স্বেতা কে এক বছর পর গরুম কাল এ দুপুর বেলায় পুরো ল্যাংটো করে কি ভাবে চুদলাম সেই কাহিনী আপনাদের বলবো.

মাস্টার্স ডিগ্রী পড়ার জন্নে আমি র স্বেতা দুজনেই কলকাতার বাইরে চলে যাই.সেরাকম দেখা হতো না আমাদের খালি স্কাইপে এ কথা হতো.স্বেতা কলকাতায় অনেক বার এ এসেছে কলেজের ছুটির ফাঁকে কিন্তু আমি আস্তে পারি নি করুন পড়ার ভীষণ চাপ এর জন্নে.এই টানা এক বছর আমি খালি স্বেতার ফটো দেখে বাড়া খেঁচেছি.এক বছর পর ছুটি পেলাম ভাগ্য ক্রমে তখন স্বেতার ও ছুটি পড়লো.আমরা দুজন এ কলকাতায় এক সাথেই ফিরলাম.কলকাতায় সেই বাড়ে বিশন গরুম পড়েছিল বাইরে একদম টীকায় যাচ্ছিলো না.

স্বেতা আমায় বললো দেখা করতে ঘুরতে যাবে কিন্তু আমার আগে ওর গুদ মারার ছিল তাই স্বেতা কে আমার ফ্লাট এ ডাকলাম.ফ্লাট এ সেইদিন সবাই ছিল কিন্তু আমাদের তিনটে রুম তাই কোনো অসুবিদা ছিলো না.স্বেতা এলো স্বেতা কে দেখা আমি পুরো থো হয়ে গেলাম.স্বেতা আগের চেয়ে আরো বেশি হট হয়ে গেছে একটু হেলথি হয়েছে মাই এর সাইজও গুলো প্রায় ৩৬ এর কাছাকাছি হয়ে গেছে একটা ব্রাউন কালার এর কুর্তি র সাদা কালার এর লগ্গিন্স পরে এসেছিলো সেইদিন র ঠোঠ এ হালকা লিপস্টিক.স্বেতা কে দেখেই আমার ধোন দাঁড়িয়ে গেছিলো হাফ প্যান্ট থেকে উঁকি মারছিলো আমার বাড়া.

স্বেতা র আমি আমার রুম এ চলে গিয়ে গল্প করতে লাগলাম.স্বেতা আমি বলছিলো রেডি হতে সিনেমা দেখতে যাবে কিন্তু গুদের সাধ কি র সিনেমায় মিটানো যায়.সুযোগ পাচ্ছিলাম না করুন মা তখন জেগে র বোন ও গান শুনছে ড্রয়িং রুম এর টিভি তে তাই আমার রুম এর দরজা বন্ধ করতে পারছিলাম না.প্রায় বেলা দুটো হয়ে গেলো এদিকে স্বেতা আমার মাথা খারাপ করছে রেডি হয়ো রেডি হয়ো করে এদিকে মা ও যাচ্ছে না শুতে.ঠিক বেলা আড়াইটে মা এসে বললো যে শুতে যাচ্ছে র বোন ও মায়ের সাথে চলে গেলো এবার ময়দান পুরো ফাঁকা.আমি স্বেতা কে বললাম যে শোনা তুমি খুব হট হয়ে গেছে এই একবছর তোমায় খুব মিস করেছি পারছিলাম তোমায় ছেড়ে থাকতে.
স্বেতা বললো আমিও তোমায় খুব মিস করেছি.এই বলে স্বেতা কে একটা লিপ কিস করলাম.কিস করে স্বেতা কে জিজ্ঞাসা করলাম করবে???

স্বেতা বললো না আজ না.

আমি বললাম কেন অনেক দিন এ তো হয়ে নি ওরাই এক বছর করো না প্লিজ একবার করো.স্বেতা তও না না বলে গেলো.বললো যে এবার বাড়ি চলে যাবে ওকে জোর করলে তাই আমি কথা তা ঘুরিয়ে দিলাম র কি বই দেখতে যাবে সেইটা জিজ্ঞাসা করলাম.

স্বেতার মন একটু ডাইভার্ট হলো বললাম টিকেট বুকিং করো স্বেতা টিকেট বুকিং করছিলো তখন আবার স্বেতা কে বললাম করবে??? প্লিজ এক বার করো না শোনা বাইরে খুব রোদ একটু পরে বেরোবো একবার করো না স্বেতা একবছর আমি তরপেচি প্লিজ করো.করবে গো??

স্বেতা বললো ঘরে সবাই আছে কেউ এসে গেলে কি হবে আমি বললাম যে মা র বোন ঘুমিয়ে পড়েছে এখুন র কেউ আসবে না.স্বেতা শেষ মেশ রাজি হলো কিন্তু এক বার এ করবে বললো.আগে করুক তো তার পর দেখা যাবে আমি ভাবলাম.

আমার রুম এর দরজা বন্ধ করে এসেই স্বেতা কে জড়িয়ে ধরে সমুচ্ করতে লাগলাম র মাই গুলো বেশ করে টিপতে শুরু করলাম.স্বেতা কে বেড এ শুয়িয়ে স্বেতর হাত তা ধরে স্বেতা কে বেশ করে সমুচ্ করতে করতে কুটি তা তুলে স্বেতার নাভি র কাছ তাকে জিভ দিয়ে চাটলাম.স্বেতা পুরো ছটফট করছিলো.আমার হাত তা স্বেতার লগ্গিন্স এর ভিতরে ঢুকিয়ে প্যান্টি ভিতরে হাত ঢুকিয়ে স্বেতার গুদ এ একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম স্বেতার গুদ বিশাল টাইট ছিল একটাও আঙ্গুল ঢুকছিল না তাই স্বেতার গুদ উপরেই হাত বলেছিলাম স্বেতা কে সমুচ্ করতে করতে.স্বেতার গুদ এ বিশাল চুল র স্বেতার গুদ পুরো ভিজে গেছিলো রোষ এ.

আমার র সেক্স কন্ট্রোল হচ্ছিলো না তাই স্বেতা র লগ্গিন্স তা খুলে দিলাম স্বেতা কালো রঙের প্যান্টি পড়েছিলো সেইটাও খুলে দিলাম আমি হাফ প্যান্ট র টিশার্ট পরে ছিলাম আমার হাফ প্যান্ট তা খুলে আমি কনডম তা পরে নিলাম.স্বেতার পা ফাঁক করে আমার বাড়া তা স্বেতা র গুদ এ ঢুকিয়ে দিলাম সে বিশাল টাইট গুদ স্বেতা aa বলে চিৎকার করে উঠলো একটা ঠাপ দিতে না দিতেই দেখি দরজায় ঠক ঠক আওয়াজ করে বোন আমায় ডাকলো.বোন এর আওয়াজ শুনে স্বেতা ভূত দেখার মতন ভয়ে পেয়ে উঠলো আমিও ভয়ে পেয়ে গেলাম ভাবলাম যে শুনে ফেললো নাকি বোন কি হবে এবার.

আমি তাড়াহুড়ো করে উঠে স্বেতা কে বললাম লগ্গিন্স র প্যান্টি তা নিয়ে বাথরুম এ চলে গিয়ে ড্রেস করে আস্তে আমিও নিরোদ তা খোলার সময় পেলাম না হাফ তা পরে দরজা খুললাম.বোন বুঝতেই পেরেছিলো কি হচ্ছিলো কিন্তু কিছু আমায় বলে নি আমায় মুচকি হাসি মুখ করে বললো যে বোন র মা মামার বাড়ি যাচ্ছে ফিরতে রাত হবে.স্বেতা ততক্ষুন ড্রেস পরে বাইরে বেরিয়ে এসেছে.মা বললো যে বেরোলে চাবি তা দিয়ে বেরোস.আমি স্বেতা কে ঘরে বসিয়ে মা র বোন কে নেচে অব্দি ছেড়ে এলাম.আমার তো ফুর্তির মন গড়ের ম্যাথ যা হয়ে মঙ্গোল এর জন্যেই হয়ে এবার স্বেতা কে ল্যাংটো করে চুদতে পারবো কোনো তাড়াহুড়ো বা কেস খাওয়ার ভয়ে নেই.আমি ঘর লক করে রুম এ এলাম স্বেতা আমায় বললো এখুনি কেস খেয়ে যেতাম আমি বললাম দেখুন র কেউ নেই স্বেতা বললো র করবো না মুভি চলো না রেগে বললাম আমি করেই যাবো যেইখানে যাবার নইলে কথা বোলো না আমার সাথে.স্বেতা বললো চলো করি তাহলে.

আমার বাড়া ছোট গেছিলো তাই কনডম তা খুলে ফেলে দিলাম.স্বেতা কে আবার চুমু খেতে খেতে জড়িয়ে ধরলাম.স্বেতার লগ্গিন্স র প্যান্টি তা খুলে স্বেতা কে বেড এ শুয়িয়ে স্বেতার গুদ চুষতে লাগলাম আমি গুদ চুষতে চুষতে আঙ্গুল ও করতে লাগলাম এবার আমার দুটো আঙ্গুল ঢুকে গেলো আরাম এ স্বেতার চুল ভরা গুদে.স্বেতা আমার মুখেই জল ছেড়ে দিলো.প্রায় ১৫ মিনিট স্বেতার গুদ চুষে স্বেতার সেক্স আমি পুরো চরম করেদিয়েছিলাম.আমি পুরো ল্যাংটো হয়ে আমার বাড়া তা স্বেতার মুখে ঢুকিয়ে দিলাম স্বেতা আমার বাড়া বেশ করে চুষতে লাগলো ললিপপ এর মতন সে কি সুখ আপনাদের আমি বলে বোঝাতে পারবো না.

স্বেতা কে দেয়ার করিয়ে স্বেতার কুর্তি তা খুলে ফেললাম আমি স্বেতা কালো ক্রিম কালার এর ব্রা পড়েছিল ব্রা তা স্বেতা খুলে দিয়ে নিজের বোরো বোরো 36 সাইজও এর মাই গুলো কে মুক্তি দিলো.মাই কে আমি বেশ করে চটকালাম র চুষতে লাগলাম.স্বেতা কে জানলার গ্রিল তা ধরতে বললাম র কুকুর চোদার স্টাইল এ স্বেতা র গুদ এ আমার বাঁড়াটা ঢুকিয়ে পিছন থেকে ঠাপ দিতে লাগলাম.স্বেতা লাগছে লাগছে আ উউউ আ উউ আওয়াজ করতে লাগলো চুদতে চুদতে স্বেতার মাই গুলো কেও চটকাতে লাগলাম.জানলায় শ্বেতাকে চুদতে চুদতে দেখি রাস্তায় দুটো কুত্তা ও লাগালাগি করছে আমি সেইটা স্বেতা কে দেখিয়ে বললাম যে রাস্তায় কুত্তা রা লাগলছে র ঘরে আমি তোমায় চুদছি স্বেতা আ উউ মমম করতে করতে বললো আরো জোরে জোরে করো .আমি আমার ঠাপ এর গতি আরো বাড়িয়ে দিলাম.

স্বেতা আমার বাড়ার উপর জল ছাড়লো আমি স্বেতা কে বললাম হাটু গেড়ে বসে আমার বাড়া থেকে নিজের গুদের রস চুষে পরিষ্কার করো.স্বেতা আবার আমার বাড়া চুষতে লাগলো.কিছুক্ষন বাড়া চুসিয়ে স্বেতা কে বললাম বেড পা ফাঁক করে শুয়ে পরে স্বেতা ভালো মেয়ের মতন বেড এ পা ফাঁক করে শুয়ে পড়লো স্বেতার কোমরের তোলাই একটা বালিশ দিয়ে দিলাম র গুদে বাড়া ঢুকিয়ে দিলাম.স্বেতা ওরে বাবা রে বলে চিৎকার করে উঠলো.

পুরো নাভি অব্দি যাচ্ছে বললো আমি বললাম একটু সহ্য করো অনেক মজা দাবি র কিছুক্ষন এর ব্যাপার এই বলে স্বেতা কে ঠাপাতে লাগলাম পুরো ঠাপ ঠাপ ঠাপ করে আওয়াজ হচ্ছিলো র স্বেতা চিৎকার করে ঘর মাতাছিলো পুরো আ উউউ আ উউ লাগছে খুব লাগছে আ উউ করে চিৎকার করছিলো মাগিটা তাই ঠোঠ গুলো চুষতে লাগলাম ঠাপ দিতে দিতে স্বেতার দুটো পা আমার কাঁদে তুলে ঠাপের এর গতি বাড়িয়ে দিলাম আরো আমি পুরো ঘাম ছিলাম র স্বেতার ও এক এ অবস্থা ছিল.

প্রায় ৩০ মিনিট হয়ে গেছিলো ঠাপ দিতে দিতে স্বেতার গুদে আমার একবছরের জমানো সব বীর্য ফেলে দিলাম র ওর উপর শুয়ে আরো কিছুক্ষুণ ওর মাই গুলো চুষলাম র চুমু খেলাম.স্বেতা কে ড্রেস করতে বরুন করলাম বললাম আরো এক বার করবো.স্বেতা র আমি ল্যাংটো হয়ে পাশা পাশি শুয়ে থাকলাম.সেইদিন র সিনেমা দেখতে যাওয়া হলো না.স্বেতা আরো 3 বার চুদলাম আমি প্রায় সারা দুপুর র বিকেল স্বেতা কে ল্যাংটো করে চুদলাম.এক বছের সব ইচ্ছা পুরো হলো আমার.
 

Users who are viewing this thread

Back
Top