What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বড় বোনে আর মার সাথে চোদাচুদির কাহিনী (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বড় বোনে আর মার সাথে চোদাচুদির কাহিনী – ১ by gorav1352

– আমাদের পরিবারের সদস্য সংখ্যা কাজের মেয়ে সহ চারজন্। আমি মা, আর আমার চারবছরের বড় রিমা দিদি, বাবা দেশের বাইরে থাকেন। মা ঠিক করলো ১সপ্তাহের জন্য মামার বাসায় বেড়াতে যাবে । কিন্তু আমি এই বছর J.S.C. পরীক্ষাত্রি সেই কারনে মার সাথে মামার বাসায় বেড়াতে যেতে পারবোনা। দিদি সবে মাত্র বিশ্ববিদ্যালয় পা রেখেছে। সে বরগুনা হোষ্টেলে থেকে পড়া লেখা করে।আমি একা থাকবো সে কথা চিন্তা করে, দিদিকে হোষ্টেল থেকে নিয়ে এল। মা তারপরের দিন সকালের বাসে রওনা দিল। রাতে দিদি আর আমি একসাথে খাওয়া শেষ করলাম, দিদি ঔষধ খেল। আমি জিজ্ঞেস করলাম কিসের ঔষধ বলল-ঘুমের ঔষধ। ইদানিং নাকি ওর মোটেই ঘুম হয়না।

কিছুক্ষণের মধ্যেই দিদি- ঘুমিয়ে পড়ল। আমি ঢাকার টেষ্টা করলাম ঘুমিয়ে গেছে নাকি জেগে আছে তাই দেখার জন্য । দেখলাম দিদি ঘুমিয়ে গেছে তারপর আস্তে করে উঠে টিভি চালু করলাম। এক্স এক্স চ্যানেল চালু করতেই দেখলাম দারুণ মুভি চলছে। রাত ২টা পর্যন্ত মুভি দেখলাম। মুভি দেখতে দেখতে আমার অবস্থা একেবারে খারাপ। আমার লেওড়া বাবা-জি তো ঘুমাতে চাইছে না। দিদির দিকে তাকাতেই আমার শরীরের মধ্যে উত্তেজনা আরোও বাড়ল। মনে মনে চিন্তা করলাম যদি দিদির কমলা লেবু দুইটা একবার ধরতে পারতাম। অথচ আমি তাকে কখনো খারাপ ভাবে দেখিনি।

ছোটকাল থেকেই দিদির ঘুমের মধ্যে খুব বেশি লাফালাফি করার অভ্যাস ছিল । এ জন্য তার কাপড় কখনোই ঠিক থাকতো না। আজকেও তার ব্যতিক্রম হয়নি। দিদি পা দুইটা অনেকটা ফাক করে ঘুমিয়ে ছিল। আর একপায়ের পায়জামাটা হাটু পর্যন্ত উঠেছিল। তা দেখে তো আমার মাথায় আরো মাল উঠে গেল। তখনি মাথায় কু-বুদ্ধি বাসা বাধলো, যে দিদি তো আজ ঘুমের ঔষধ খেয়ে ঘুমিয়েছে। তাহলে আজ একটু তার শরীরের সাথে খেললে বুঝতে পারবে না। যেমনটাই মাথায় আসলো তেমনি কাজ। আমার লেওরা বাবা জি তো আগে থেকেই টাং মেড়ে ছিল। সে আমাকে ঠেলছে তাড়াতাড়ি গিয়ে চুদো।

আমি দিদির পাশে গিয়ে চুপ চাপ শুয়ে পড়লাম। দুবার দিদি দিদি বলে ডেকে ও কোন সাড়া পেলামনা। মনে মনে ভাবলাম এটাতো গোল্ডেণ-চান্স। কিন্তু মনে মনে খুব ভয়ও করছিল যদি দিদি জেনে যায়, তাহলে তো সর্বনাশ হয়ে যাবে। কিন্তু তারপরও আমার মনের উত্তেজনা কিছুতেই থামছেনা। দিদির শরীরের দিকে যতবার তাকাচ্ছিলাম ততই আমার নেশা বাড়ছিল। তারপর ধীরে ধীরে দিদির দুধ দুটোর উপর হাত রাখলাম। ও কোন সাড়া দিল না। তারপর আস্তে করে সালোয়ার আর উর্নাটা সরিয়ে ফেলাম। তারপর আস্তে আস্তে দুধ দুইটা টিপতে লাগালাম।

দিদি একবার ও নড়ল না। এবার সালোয়ারের নিচ দিয়ে হাত ঢুকিয়ে মনের সুখে ভোদার মধ্যে আঙ্গুল ঢুকালাম আর কমলা দুটো গালে নিয়ে চুষতে লাগলাম। আমার উত্তেজনা তো চরমে পৌঁছে গেল। সারা শরীরে আমার শুধু কামনার ঝড় বইছে। দিদিকে আর আমার বোন বলে মনে হয়না। শুধু মাত্র কামনার বস্তু ছাড়া আমি আমার নাইট ড্রেসটা খুলে ফেলাম। খুলতেই আমার ৭' ইঞ্চি ধোনটা লম্বা হয়ে দাড়িয়ে গেল। এরপর দিদির ঠোঁটে, দুধ দুটো চুষে কিছুক্ষণ সেক্সি বডির মজা উপভোগ করতে থাকলাম। তারপর খুব ভয়ে ভয়ে পায়জামার ফিতাটা খুলতেশুরু করলাম। দেখলাম খুলতেই দেখি দিদি রীতি মতো জংগল তেরি করে রেখেছে। আস্তে করে পেনটিটাও খুলে ফেললাম পা দুইটা আরো একটু ফাক করে, আমার ধোনটা ঢুকালাম। ঢুকানোর সময় দিদি হালকা কেপে উঠল। হয়তো ব্যাথা পেয়েছে।

আস্তে আস্তে করে ধাক্কা মারতে লাগলাম। একসময় পুরোটাই ভোদার ভিতরে ঢুকে গেল। তারপর আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম। আমি আগে থেকেই খুব বেশি উত্তেজিত ছিলাম তাই ৫মিনিটের মধ্যেই আমার মাল দিদির ভোদার মধ্যে ডেলে দিলাম। আমি চুদা শেষ করার পরেও দিদি টের পায়নি। আস্তে করে কাপর দিয়ে দিদির গুদমুছে, পেন্টি, পায়জামা পরিয়ে দিলাম। সকালে ঘুম থেকে উঠে দিদি রাতের ঘটনা কিছু বুঝতে পেরেছে কিনা বোঝার চেষ্টা করলাম মনে হল কিছুই বুঝতেনি। সারাদিন ভাবলাম, রাতে আমি দিদির সুন্দর দেহটা নিয়ে খেলেছি তা ভাবতেই আমার নুনুটা লাফ দিয়ে উঠল। ইস! দিনের বেলায় যদি দিদি আমাকে চুদতে দিত। তাহলে খুব মজা হতো। আমি এগুলো ভাবছি আর ঠিক সেই মূহুর্ত্বেই দিদি ঘরে ঢুকল। তবে উর্ণা ছাড়া। সাধারণত দিদি উর্ণা ছাড়া আমার সামনে কোন সময় আসে না। কিন্তু আজ আসলো।

যাইহোক সারাদিন মাথার মধ্যে এলো মেলো চিন্তাগুলো দোল দিয়ে রাত নেমে এলো। দিদি তাড়াতাড়ি শুয়ে পড়লো। আমি তো আবার ছোট্ট বেলা থেকেই সুযোগ সন্ধানী মানুষ তাতে কোন সন্দেহ নেই। অপেক্ষা করতে থাকলাম। গভীর রাতের আস্তে করে দিদির পাশে গিয়ে শুয়ে পড়লাম।গত কালকের ঘটনার পর থেকে আমার সাহসও অনেক বেড়ে গেছে। গতকাল আমি কাপড় চোপড় পরেই দিদির মধু খেয়েছি। তাই মনে মনে সিদ্ধান্ত নিলাম। আজও দিদির মধু ভান্ডার থেকে উজাড় করে মধু খাব। দিদির শরীরে হাত দিয়ে টেষ্ট করলাম, দিদি ঘুমিয়ে পরেছে কিনা।দেখি ঘুমিয়ে পড়েছে। আমার মনে তো মহা আনন্দ।

দিদি ভোদার মধু আবার খেতে পারবো ।এই ভেবে আসতে করে পায়জামা ফিতাটা খুললাম ।কিন্তু দিদির কোন সাড়া নেই। পায়জামাটা সামান্য নিচে নেমেছে মাত্র, কে যেন আমার হাত চেপে ধরল । পিছন ফিরে দেখি দিদি একহাত চেপে ধরেছে। আমি পুরো উলঙ্গ অবস্থায় ছিলাম। আমার নুনুটাতো একেবারে লোহার মতো ষ্ট্রং হয়ে ছিল। লজ্জায়তো আমার মাথাটা হেট হয়ে যাচ্ছে। পালাবো না কি করবো কিছু বুঝে উঠতে পারছিনা। দিদি আমাকে বললো, কিরে দিদির কিছু খেতে ইচ্ছে করছে, দিদিকে সোহাগ করতে চাস, তাই না?।

আমি যেন বোবা হয়ে গেছি। ও আস্তে করে উঠে বসল, তারপর আমার ধোনটাকে হাতে নিয়ে বললো, আমি যদি কিছু চাই তুই কি খুব বেশি মাইন্ট করবি। আমি বললাম না আমি কোন কিছু মনে করবো না। তাহলে এত লজ্জ্বা করছিস কেন। একটা মেয়ে এ রকম কথা কোন পরস্থিতিতে বলে জাসিনা। আয় ভাই আজ রাতে আমাকে আদর করবি। আজ আমি তোর কাছ থেকে প্রাণ ভরে আদর পেতে চাই। আমি কিছু বুঝে উঠার আগেই দিদি আমাকে কাছে টেনে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলো। আমিও সমানতালে দিদিকে কিচ করতে শুরু করলাম। আস্তে করে ওর বা দিকের কমলাটায় হাত রাখলাম, দিদি কেপে উঠলো।

বলল যা দুষ্টু হোয়েছিস তুই -খুব ডাকাত হোয়েছিস। কাল রাতে যা করেছিস?।তাহলে কাল রাতের কাহিনিও জানিস। হ্যাঁ, বাধা দেয়নি কারণ আমিও তোকে কামনা করছিলাম। দিদি আজকে তোকে খুব সুখ দেব, অনেক আদর করবো। এবলে আমি দিদিকে আলতো করে ঠোটে কিস করলাম আর দিদির দুধ দুইটা আস্তে আস্তে টিপতে থাকলাম। কালকে তো দিদি তোর কমলা দুইটা খেতে পারি নি, আজ মজা করে খাবো। দিদি শুধু কমলা কেন, আমাকে পুরোটাই খেয়ে ফেল। তারপর আস্তে করে, থ্রি-পিচের হুকটা খুললাম, রাতে-ব্রা পরে না থাকায় ওর কমলা দুইটা কাপড়ের আবরন থেকে বেরিয়ে আসল। তারপর আইসক্রিমের মতো করে দুধের বোটা দুইটা চুষতে থাকলাম।

আমি যতই চুষছিলাম দিদির- দুধ দুইটা শক্ত হয়ে উঠছিল, আর উত্তেজনায় বড় বড় নিশ্বাস নিচ্ছিল। ও যেন হাপিয়ে উঠেছে। দিদি আমাকে বুকের মাঝে শক্ত করে চেপে ধরলো, আর বলছে আয় ভাই আমার কাছে আয়। আরো কাছে খুব কাছে, তোকে আমার এখন খুব দরকার। আমি দিদির গুদে হাত দিলাম। দেখলাম আজ ওর ভোদায় একটাও চুল নেই সেভ করেছে।কি খুব খারাপ লাগছে?
 

Users who are viewing this thread

Back
Top