What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সৈকত শহর দীঘায় গিয়ে পাল্টা পাল্টি (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
সৈকত শহর দীঘায় গিয়ে পাল্টা পাল্টি – ১ by sumitroy2016

– বোধহয় এমন কোনও বাঙ্গালী নেই যে কোনও দিন দীঘা ভ্রমণে যায়নি। অসংখ্য ছোট, বড় ও মাঝারী হোটেলে ভরা এই ছোট্ট শহর, যেখানে সমস্ত শ্রেণির মানুষ তার সামর্থ্য অনুযায়ী হোটলে বসবাস করে সপ্তাহান্ত উপভোগ করে। বিবাহিত লোক যেমন তার পরিবার নিয়ে আনন্দ করতে যায়, তেমনই অবিবাহিত ছেলেরাও কচি সুন্দরী মেয়েদের সাথে নিয়ে দীঘায় ফুর্তি করে।

দীঘায় সমুদ্রে চানটাও এক বিশেষ আকর্ষণ! নিজে চান করলেও মজা এবং আশে পাশে চান করতে থাকা সুন্দরী নবযুবতীদের জলে ভেজা শরীর দেখতে আরো বেশী মজা! ঢেউয়ের দাপটে আধুনিকাদের পিঠের দিকে গেঞ্জি উঠে যাবার ফলে ব্রেসিয়ারের স্ট্রাপ দেখতে পাওয়াটাও আর এক মজা! ঢেউয়ের জন্য টাল সামলাতে না পেরে জলের ভীতর পড়ে যাওয়া যুবতীদের টুসটুসে ফর্সা মাই এবং ভেজা লেগিংসের ভীতর দিয়ে পাছার পাশ দিয়ে উঠে থাকা প্যান্টির ধার দেখারও অন্য এক মজা!

দীঘার সমুদ্রের ধারে জড়ো হয়ে থাকা অত্যাধুনিক পোষাক পরিহিতা যুবতীদের দেখতে যে কি ভাল লাগে কথায় বোঝানো যাবেনা! বিশেষ করে সুইমিং কস্টিয়ুম অথবা স্বল্পবসনা আধুনিকাদের দিক থেকে ত চোখ ফেরানোই যায়না! হানিমুনে আসা জোড়া অথবা ফুর্তি করতে আসা অবিবাহিত ছেলেমেয়েদের জাপটা জাপটি বা একটু ফাঁকা যায়গায় চুমু খাওয়া দেখলে নিজের শরীরেও যেন আগুন লেগে যায়।

আমার বিয়ের পরে পরেই আমার বন্ধু চন্দনের বিবাহ হয়। তার বৌ অনামিকা পরমা সুন্দরী, ফর্সা, স্লিম, লম্বা এবং মাইদুটো ঠিক যেন ব্রা ছিঁড়ে বেরিয়ে আসছে! অবশ্য আমার বৌ পারমিতাও যঠেষ্ট সুন্দরী তবে অনামিকার সামনে তার সৌন্দর্য যেন ম্লান হয়ে থাকে। কথায় আছে, পরের বৌ সর্বদা বেশী সুন্দরী হয় সেজন্যই প্রথম থেকে আমি অনামিকার প্রতি এবং চন্দন আমার বৌয়ের প্রতি বেশী আকর্ষিত হত, কিন্তু ঠাট্টা ইয়ার্কি ছাড়া আমি অথবা চন্দন কেউই একে অপরের বৌয়ের দিকে এগুতে পারিনি।

বিয়ের এক বছর পরে আমি এবং চন্দন সস্ত্রীক দীঘা বেড়াতে যাব ঠিক করলাম। ঐখানে থাকার জন্য আমরা একটা ভাল হোটেলে দুটো ঘরের স্যুট বুক করলাম। বেড়াতে গেলেই মেয়েরা পোষাকের একঘেঁয়েমি কাটিয়ে নতুন সজ্জায় সজ্জিত হয়ে যায় সেইজন্য আমার বৌ এবং অনামিকা দুজনেই শাড়ী অথবা শালোয়ার তুলে রেখে খোলামেলা পাশ্চাত্য পোষাকগুলি সাথে নিয়ে দীঘার দিকে রওনা দিল।

প্রথম দিন দীঘায় আমি এবং চন্দন নিজের বৌয়র সাথে পাশাপাশি ঘরে থাকলাম এবং দুজনেই সারারাত মোক্ষম চোদাচুদি করলাম। পরের দিন আমরা চারজনে মিলে সমুদ্র স্নানের জন্য তৈরী হলাম। পারমিতা একটা স্কিন টাইট শর্ট প্যান্ট এবং টাইট গেঞ্জি পরেছিল, অথচ অনামিকা সুইমিং স্যুট পরেই বেরিয়ে পড়ল।

ফর্সা অনামিকা কে কালো সুইমিং স্যুটে দেখে আমারই ধন শুড়শুড় করতে লাগল। সুইমিং স্যুটের উপর দিক দিয়ে স্পোর্ট্স ব্রেসিয়ারের ভীতরে অনামিকার সুগঠিত মাইয়ের খাঁজ এবং কুঁচকির ঠিক তলায় লোমহীন মসৃণ পেলব দাবনা দুটি আমার মাথা খারাপ করে দিচ্ছিল।

আমার লক্ষ না থাকলেও চন্দনের তীক্ষ্ণ দৃষ্টি কিন্তু আমার বৌ পারমিতার শরীর গিলে খাচ্ছিল। এই পোষাকে পারমিতাকেও খূবই সেক্সি লাগছিল। আমার দৃষ্টিতে যেমন পারমিতার চেয়ে অনামিকা বেশী সুন্দরী ছিল, তেমনই হয়ত চন্দনের দৃষ্টিতে অনামিকার চেয়ে পারমিতা বেশী সুন্দরী ছিল।

চন্দন আর থাকতে না পেরে বলেই ফেলল, "ভাই অজয়, তোর বৌকে এই পোষাকে কি লাগছে, রে! পারমিতা এমনিতেই সুন্দরী, তার উপর এই পোষাকে ত যেন জ্বলে উঠেছে, রে! আমার মাথা খারাপ হয়ে যাচ্ছে!"

পারমিতা একটু লজ্জা পেয়ে বলল, "ধ্যাৎ চন্দনদা, তুমি না ভারী অসভ্য! তোমার কাছে অনামিকার মত সুন্দরী এবং সেক্সি বৌ থাকতে তুমি আমার দিকে কি এমন দেখছ? এদিকে অজয়ও ত অনামিকার দিক থেকে চোখ ফেরাতেই পারছেনা! তুমি এবং অজয় দুজনেই একে অপরের বৌয়ের দিকে এত লোলুপ দৃষ্টিতে কেন তাকিয়ে আছো, বল ত?"

আমি ইয়ার্কি করে বললাম, "আসলে প্রায় এক বছর ধরে চন্দন অনামিকার এবং আমি পারমিতার শরীরের সমস্ত ভাঁজ এবং খাঁজ দেখেই ফেলেছি, তাই এখন একে অপরের বৌয়ের ……… সেই যায়গা গুলি দেখতে ইচ্ছে হচ্ছে! তাছাড়া সুইমিং স্যুটে অনামিকা ত আমার ভীতরটা জ্বালিয়ে দিচ্ছে!"

এইবার অনামিকা খূব লজ্জা পেয়ে বলল, "তোমরা দুজনেই না, ভীষণ অসভ্য! একে অপরের বৌয়ের প্রতি লোভ করছ! দেখছিস ত পারমিতা, তোর বরটাও কিরকম বাজে কথা বলছে!"

চন্দন পারমিতার পাসে দাঁড়িয়ে হেসে বলল, "দেখো, আমি এবং অজয় আমাদের মনের কথাটা প্রকাশ করে ফেলছি। অথচ এরা দুজনে সেটা মনে মনে চাইলেও আমাদের সামনে প্রকাশ করতে পারছেনা। আমি একটা প্রস্তাব দিচ্ছি। আগামী দুইদিন আমরা একটু অন্য ভাবে কাটাই। আমি এবং অজয় পার্টনার পাল্টা পাল্টি করে নিই। এখন থেকে দুই দিন পারমিতা আমার বৌ এবং অনামিকা অজয়ের বৌ হয়ে থাকুক। তাহলে আমরা চারজনেই স্বাদ পালটাতে পারবো!"

আমি সাথে সাথেই অজয়ের প্রস্তাবে সায় দিলাম। পারমিতা এবং অনামিকা প্রথমে আপত্তি করলেও একটু পরে তারা দুজনেই রাজী হয়ে গেলো। আমি ত তখন থেকেই অনামিকার উলঙ্গ শরীর ভোগ করার স্বপ্ন দেখতে লাগলাম!

চন্দন পারমিতা কে এবং আমি অনামিকাকে নিয়ে জলে নামলাম। জলের ঢেউয়ে অনামিকা আমার সাথে এবং পারমিতা চন্দনের সাথে বারবার ধাক্কা খেতে লাগল। আমি লক্ষ করলাম চন্দন ঢেউয়ের সুযোগে গেঞ্জির উপর দিয়ে হাত ঢুকিয়ে বেশ কয়েকবার পারমিতার সুগঠিত মাইদুটো টিপে দিল যেগুলো গত রাত অবধি শুধু আমিই টিপেছি! এবং পারমিতাও কোনও প্রতিবাদ করল না।

কিছুক্ষণ বাদে চন্দন এবং পারমিতা কোমর জলে দাঁড়াল এবং পারমিতা পিছনে হাত বাড়িয়ে দিল। আমি ভালভাবেই বুঝলাম পারমিতা জীবনে প্রথমবার চন্দনের স্পর্শ পেয়ে প্যান্টের উপর দিয়েই তার ধন চটকাচ্ছে এবং চন্দনও তার হাতের মুঠোয় পারমিতার গুদ এবং গুদের চারপাশটা ধরে রেখেছে।

আমিও অনামিকাকে নিয়ে কোমর জলে নামলাম এবং পিছন থেকে তাকে জড়িয়ে ধরে দাবনার উপরের অংশে হাত বুলাতে লাগলাম। আমি অনামিকার কুঁচকির কাছ দিয়ে সুইমিং স্যুটের ভীতর আঙ্গুল ঢোকাতে চেষ্টা করলাম।

অনামিকা ঢেউয়ের ধাক্কা সামলে নিয়ে বলল, "অজয়দা, প্লীজ এমন করিওনা, চন্দন দেখতে পেলে কি ভাববে। ঐটা তুমি রাতের জন্য রেখে দাও।"

আমি অনামিকার গালে চুমু খেয়ে বললাম, "অনামিকা, চন্দন এখন পারমিতার সাথে ব্যাস্ত। সে বেশ কয়েকবার পারমিতার আমগুলো টিপেছে এবং এখন পারমিতা চন্দনের কলা চটকাচ্ছে! কাজেই তুমিও আর দ্বিধা না করে আমায় এগুনোর অনুমতি দাও।"

পাছে অনামিকা এবং পারমিতা নিজেদের স্বামীর সামনে পরপুরুষের হাতের স্পর্শে অস্বস্তি অনুভব করে, সেজন্য আমি অনামিকাকে নিয়ে একটু দুরে এগিয়ে গেলাম, যাহাতে চন্দন ও পারমিতা আরো বেশী স্বাচ্ছন্দের সাথে পরস্পরের শরীরের বিশেষ জায়গায় হাত দিতে পারে। অনামিকাও চন্দনের দৃষ্টি থেকে একটু দুরে থাকলে সে আরো সাবলীল ভাবে আমায় জড়াতে পারবে! এই সৈকতটা অপেক্ষাকৃত একটু ফাঁকা তাই এখানে একটু স্বাচ্ছন্দেই নিজেদের নতুন পার্টনারের গায়ে হাত দেওয়া যাচ্ছিল।

আমি এবং অনামিকা জলের ভীতর বসলাম এবং আমি জলের ভীতরেই তার পেলব দাবনায় হাত বুলাতে লাগলাম। অনামিকা মুচকি হেসে বলল, "গুরু, বন্ধুর বৌয়ের উপর তোমার অনেক দিন থেকেই লোভ ছিল, তাই না? সেজন্যই চন্দনের প্রস্তাব তুমি সাথে সাথেই লুফে নিলে!"

আমি অনামিকার মাইদুটো একবার টিপে দিয়ে বলাম, "অনামিকা, তুমি অসাধারণ সুন্দরী! পারমিতা তোমার কাছে কিছুই নয়! চন্দনের বিয়ের সময় যখন আমি প্রথমবার তোমায় দেখেছিলাম, তোমার রুপে আমার চোখ ধাঁধিয়ে গেছিল। তখন থেকেই আমি তোমায় বৌ হিসাবে ভোগ করার স্বপ্ন দেখছি! আজ রাতেই আমার সেই স্বপ্ন পুরণ হবে!"
 

Users who are viewing this thread

Back
Top