What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মাকে যেভাবে আরো কাছে পেলাম (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মাকে যেভাবে আরো কাছে পেলাম - by Nishikabbo

– যখন থেকেই যৌনতা আমার মধ্যে এলো তখন থেকেই আমার মায়ের প্রতি এক ধরনের গভীর দুর্বলতা আমি অনুভব করতাম। কিন্তু মুসলিম পরিবারের ছেলে হওয়ায় বিষয়টি আমার নিজের কাছেও মাঝে মাঝে অনৈতিক মনে হতো। ভাবতাম এসব নিয়ে চিন্তা করাটাকি আমার ঠিক হচ্ছে!!!। তারপরও আমরা মানুষ তাই যৌনতার অনুভূতি হওয়াটা আমাদের প্রাকৃতিক আর সেটা যে কাউকেই নিয়েই ভাবা হোক না কেন…

মা কে আমি অনেক ভালোবাসি, এবং আমি যেটা মনে করি শারীরিক সম্পর্ক হওয়ার পর থেকে এটা আরো বেড়েছে। বাসা থেকে পারতোপক্ষে তেমন বের হই না, বন্ধুদের সাথেও আর তেমন দেখা করি না। কারণ আমি এখন খালি আমার মাকে নিয়েই থাকতে চাই।

মাকে নিয়ে আমার এই সম্পর্ক তৈরি হয় অস্বস্তিকর সময়ে, তাও ৬ মাস আগে।

তখন আমার খুব জ্বর হয় এবং সেটা প্রায় ১০ দিন পর্যন্ত গড়ায়। প্রথমদিকে আমি নিজেই নিজের ব্যাবস্থা নিতাম জ্বর কমানোর জন্যে কিন্তু চতুর্থ দিন থেকে আমি খুবই দুর্বল হয়ে গেলাম আর নিজ থেকে কিছুই করতে পারছিলামনা। তখন আমার সেবা করার দায়িত্ব মা নেয়। আমার বয়স তখন ২৫ আর মার ৪৫।

এই পঁচিশ বছর বয়সের ছেলেকে তার মা নেংটো করে গা মুছে দিতো। মার সামনে নেংটো হয়েছিলাম অনেক আগে, আমার তেমন একটা মনেও নেই তাও বয়স তখন 4 কি 5 হবে। আর এবার প্রথমে আমি রাজি হচ্ছিলাম না পড়ে মাই বললো এখানে আমি ছাড়া আর কেউ নেই।

মা আমাকে নেংটো করে গা মুছে দিতো আমার আমার বুকে যেন ধকধক করতো, মনে মনে ভাবছিলাম এইতো আমি চাইতাম। যখন আমার প্যান্ট খুললো আমার ধোন ছিল পুরা বালে ভরা, তা দেখে মা বললো "কিরে এগুলো সাফ করিস না কবে থেকে??"।

আমি বললাম "সময় পাচ্ছিনা তাই কাটা হচ্ছেনা"।

এরপর অসুস্থ থেকে সেরে ওঠার পর মার সামনে আর নেংটো হতে লজ্জা করতো না। সুযোগ পেলেই প্যান্টটা খুলে ফেলতাম। ইচ্ছা করেই বাথরুম থেকে নেংটো হয়ে বের হতাম। আর বাথরুম কোরতামও দরজা খুলে। মা প্রথমে বকা দিলেও পরে আর কিছুই বলতো না কারণ মা বুঝতে পেরেছে যে আমি কিছুই শুনবোনা।

কিন্তু এভাবে আর ভালো লাগতো না ভাবছিলাম মাকে নিয়ে কিভাবে খাটে শুবো, কারণ ওটাই তো আমার মেইন টার্গেট। একদিন তাই সুযোগ করে মাকে বললাম "মা আমি একজনকে ভালোবাসি"।

মা বললো, সে কে?? আমি এবার একটু চুপ মেরে গেলাম। মা আবারো জিগ্যেস করলো।

আমি মার আরো একটু কাছে এসে বললাম "আমি তোমাকে ভালোবাসি"। এই বলে আমি মাকে জড়িয়েও ধরলাম।

মা প্রথমে এটাকে স্বাভাবিক ভাবেই নিলো। আমিও বুঝলাম আমি মাকে ঠিক ভাবে বুঝতে পারিনি। এরপর মা রান্নাঘরে চলে গেলো। আমিও একটু পর রান্নাঘরে গিয়ে মাকে পিছন থেকে জড়িয়ে ধরলাম আর বলতে লাগলাম "আমি তোমাকে ভালোবাসি, মা। আরো বেশি ভালোবাসতে চাই।" মা আমার এই জড়িয়ে ধরাকে ভালো ভাবে নেয় নাই।

নিজেকে ছাড়িয়ে নিয়ে এবার ড্রইংরুমে চলে গেল। এবার বুঝলাম মা আমার বিষয়টা বুঝতে পেরেছে। আমি ড্রইংরুমে গিয়ে মাকে বারবার বুঝতে লাগলাম যে আমি তাকে কতটা ভালোবাসি। মা তখনও রাজি হচ্ছিলোনা। তখন আমি মাকে বলতে লাগলাম আমার কথা না শুনলে আমি মরে যাবো, চলে যাবো এসব।

মা মনে হলো এবার কিছুটা নরম হয়েছে। মার মুখ ধরে আমার দিকে নিলাম দেখলাম মার চোখে কিছুটা পানি চলে এসেছে। এরপর মার ঠোঁটে একটা করে চুমু দিলাম আর বললাম "মা, আমি তোমাকে ভীষণ ভালোবাসি।" এভাবে কয়েকটা চুমু দিলাম। প্রত্যেকটা চুমুতে মা উঁহু করে করে কেঁপে উঠছিল।

বুঝলাম মা এখনো confused কি করবে। এরপর আমি মার কোমর ধরে আস্তে করে আমার কাছে নিলাম আর কোলে তুলে ফেললাম। এবার মা একটু জোরে উঁহু করে উঠলো। এভাবে কোলে করে মাকে নিয়ে গেলাম মার ঘরে এবং মাকে খাটের একপাশে বসিয়ে দিলাম।

এই বসা অবস্থাতেই মার ঠোঁটে চুমু দিচ্ছিলাম আর আমার প্যান্টটাও খুলে নিলাম। আমার ধোনটা পুরাই দাঁড়ায় গিয়েছিল। মাকে এবার খাটের মাঝে শুয়ালাম। মা কিছুই বলছিলোনা। খালি উহঃ উহঃ করছিলো। মার ওড়নাটা ড্রয়িংরুমেই রাখা ছিল। আবার মার সালোয়ারটা খুলার জন্যে কামিজটা উপরের দিকে উঠলাম।

আর সালোয়ারের ফিতাটা খুলতেই মা আবার হাত দিয়ে বাঁধা দিলো আর বললো "এ কাজ করিসনা বাবা।"

আমার আর কথা শুনার মতো অবস্থা ছিল না তাই তাড়াতাড়ি সালোয়ারের ফিতা খুলে একটানে সেলোয়ার নীচে নামিয়ে নিলাম। মার অপরূপ সেই দেহ দেখে আমার মাথা পুরাই নষ্ট। পেটের চর্বি গুলো কয়েক ধাপে সজ্জিত ছিল। আর লাস্টের চর্বির ধাপ মার বালহীন গুদটাকে ঢাকার চেষ্টা করছিল।

আমি মার দুই পা দুদিকে ভাঁজ করে গুদটাকে আরো বড় করলাম। ঘামে ভেজা এই গুদ দেখে আর সইতে না পেরে গুদে মুখ লাগিয়ে চুষতে লাগলাম। এবার মা চোখ বন্ধ করে আহ আহ করতে লাগলো। আরো জোরে চুষার কারণে মা জোরে করে আহা করে আমার মাথা তার গুদে চেপে ধরলো। বুঝলাম মার খুবই ভালো লাগছে। এরপর মার গুদ ছেড়ে মার কামিজ গলা পর্যন্ত টেনে নিয়ে মার দুধ দুটো উন্মুক্ত করলাম।

৪৫ বছর বয়সেও মার দুধ এখনো ঝুলে পড়েনি। আস্তে করে মার দুধে হাত দিলাম, বুঝলাম এখনো বেশি নরম হয়নি দুধদুটো। মার ছোট আঙুরের মতো বোঁটা গুলো মুখে নিয়ে মনে হলো আমি শেষ। এভাবে মিনিট কয়েক চুষার পর মা আমার মাথা তার বুকে চেঁপে ধরলো। আমি দুধ চুষতে চুষতেই মার মুখের দিকে তাকালাম। মার চোখ বন্ধ, চোখের গোড়া থেকে পানি গড়িয়ে পড়ছে আর সুখে আহ আহ করছে।

দুই দুধ চুষার পর এবার মার নীচে নামলাম। মার দুই পা ভাঁজ করে তার মাঝে বসলাম আর মার কোমর উঁচু করে একটা বালিশ রাখলাম। এরপর মার গুদ আমার ধোন ঘষতে লাগলাম। মার খুব ভালো লাগছিলো কারণ মা আরো জোরে উঁহু উঁহু করছিল। মার গুদের ভিতর ভেজা থাকার কারণে আমার ধোন ঢুকতে কোনো সমস্যা হলোনা।

এভাবে কয়েক মিনিট মার গুদের উপর হালকা দোল দিলাম। এরপর শুরু হলো রামঠাপ দেয়া। আমাকে আর ঠেকায় কে, আমি একটা করে রামঠাপ দেয় আর মা জোরে জোরে শীৎকার করতে থাকে। জোর ঠাপ দিতে দিতেই আমি মাকে বল্লাম "মা কেমন লাগছে"।

মা বললো খুব ভালো লাগছে বাবা আরও জোরে জোরে কর। এভাবে প্রায় ত্রিশ মিনিট ঠাপানোর পর বুঝলাম আমার এখন বের হবে। নিজেকে আর ধরে রাখতে না পেরে সব ঢেলে দিলাম মার ভিতরে। মা সেটা বুঝতেই আমাকে এক ধাক্কা দিয়ে দূরে সরিয়ে দিয়ে বাথরুমে চলে গেলো। বুঝলাম মার ভিতরে ফেলা ঠিক হয়নাই।

আমিও এরপর আমার ঘরে চলে গেলাম। এরপর প্রায় ঘন্টা তিন পর মার সাথে দেখা হলো। দেখলাম মা গোসল করেছে। পরে বিকেলে আমার ঘরে গিয়ে আমাকে ১০০ টাকা দিয়ে বললো "এক পাতা contraceptive pill নিয়ে আসতে।" আমি বললাম "কেন?।

মা হাসি মুখে বললো "তুই যে রস ঢালছিস তা ঠেকাতে হবে না??" মার সাথে সাথে আমিও হাসলাম।

এরপর থেকে আমরা সময় পেলেই সেই আদিম খেলায় মেতে উঠি। আর মা আগের মতো বাঁধা দেয়না বরং নিজেই চোদা খাওয়ার জন্য আমার ঘরে আসে।
 

Users who are viewing this thread

Back
Top