What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পুরুষ বিহীন কাটে না দিন (1 Viewer)

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
পুরুষ বিহীন কাটে না দিন – ১ by payelangle

– সায়েকার চোখ ঘুমে ঢুলু ঢুলু।

তবু সয়ে যেতে হচ্ছে তাকে এই অত্যাচার ।

কারন আজ প্রায় দু মাস পর …

সায়েকা বালিশে হেলান দিয়ে বেডের উপর শুয়ে আছে। ওর শরীরে ব্রা ছাড়া কোনো পোষাক অবশিষ্ট নেই। ওর গুদের উপর মুখ রেখে শুয়ে ওর গুদ চাটছে জয়।

জয় সায়েকার স্বামী। জয়ের বয়স একচল্লিশ সায়েকার বয়স ছত্রিশ। জয় এরকম করছে কারন আজ শনিবার ।

শনিবার দিন টা সায়েকাই নির্ধারিত করেছে । শনিবার সায়েকা জয়ের সাথে শোয়। অন্যান্য দিন সায়েকা একাই শোয়। প্রতি শনিবার নয়। সায়েকার যখন ইচ্ছা হয় তখন। ওদের বিরাট প্যালেসে ওরা দুটো মাত্র প্রানী। কাজের লোক আছে তারা প্যালেসে বাইরে আলাদা বিল্ডিঙ্গে থাকে। জয় সায়েকাকে সন্তান দিতে পারেনি। প্রথম প্রথম সায়েকা কিছু না মনে করলেও ধীরে ধীরে ওদের দুরত্ব বাড়তে থাকে। জয় অনেক বার ওর অক্ষমতার জন্য কেদেছে অনেক সায়েকার কাছে সায়েকার মনে হত ন্যাকামি।

যাইহোক জয় সায়েকার গুদ চাটছে অনেক্ষন ধরে। সায়েকার যৌন উত্তেজনায় গুদ থেকে গড়িয়ে আসা কামরস জয় চেটে চেটে খাচ্ছে। জয় ওর বউয়ের গুদ টা কে চুষে খেয়ে নিতে চাইছে। সায়েকা জয়ের মাথা নিজের গুদের সাথে চেপে ধরছে। জয় কখোনো ওর পুসি লিপসের ভিতর জীভ ঢুকিয়ে চেটে দেয় কখোনো গুদের ক্লিন্ট চুষে ধরে। আর জয় নিজের জিভ সায়েকার গুদের ফুটোর ভেতর ইন আউট করতে থাকে ।

সায়েকা আরাম পাওয়া গলায় বলল "অ্যাই ছাড়ো বলছি আমার কিন্তু ভীষন শূড়শুড়ি লাগছে। পেচ্ছাপ করে ফেলব কিন্তু"

জয় সায়েকার ওরকম কথা শুনে আরো উত্তেজিত হয়ে গেল। এরকম আদুরে কথা সায়েকা বিয়ের প্রথম প্রথম বলত। ও সব কিছু পেয়েছে, এত বড় প্রপাটির মালকিন ও, কিন্তু জয় ওর শরীরের খিদে কখোনো মেটাতে পারেনি।

জয় উত্তেজিত হয়ে নিজের ছোট্ট পেনিস টা আস্তে আস্তে সায়েকার গুদে ঢোকালো। জয়ের বাড়াটা মোটে তিন ইঞ্চি। আর সায়েকার এই ছত্রিশ বছর বয়সেও ফিগার দেখার মত। যেকোনো বয়েসের ছেলের প্যান্টের ভিতর টা শক্ত হয়ে যাবে সায়েকা কে দেখলে।
ফর্শা ধবধবে শরীর । সায়েকার স্তনের সাইজ ও বিশাল। যেন হিমালয়ের কোনো পর্বতশৃণ্গ পাশাপাশি দাড়িয়ে। পেটেতে মেদ। খুব সামান্য ও না আবার ভুঁড়ি ও নয়। পেটের মাঝখানে সুগভীর নাভী। সেক্সি শরীরের মতো সায়েকার নিতম্ব ও বিরাট বড় বড়। ছয় নম্বর ফুটবলের মতো দুখানা পাছা দুলিয়ে সায়েকা যখন হাটে সে দৃশ্য দেখে যেকোনো ছেলে পাগল হয়ে যাবে। ওর বর জয় নিজেই কতবার হস্তমৈথুন করেছে ওয়াসরুমে ঢুকে লাস্যময়ী সায়েকা কে দেখে তার হিসেব নেই।


অথচ বর হয়েও রোজ সেক্সি সায়েকা কে আদর করতে পারে না সপ্তাহে একদিন কখোনো মাসে একদিন জয় সায়েকার সঙ্গে সহবাস করে । ওর অপরাধ ও সায়েকাকে সন্তান দিতে অক্ষম। প্রথম প্রথম ও অনেক আদর করেছে। কিন্তু এই দীর্ঘ তেরো বছরের বিবাহিত জীবনে অনেক কিছুই বদলে গেছে। জয়ের নিজের লজ্জা করে সায়েকার সামনে বেশিক্ষন থাকতে। জয় প্রচুর হীনমন্যতায় ভোগে। সায়েকার কাছে একটু সময় চাইতেও ও লজ্জা করে। যেটা সায়েকা দেয় সেটা জয়ের কাছে করুনা বলে জয় মনে করে।

যাই হোক জয় ওর ছোট্ট তিন ইঞ্চি বাড়া টা সায়েকার গুদে ঢুকিয়ে বেশ কয়েক টা ঠাপ দিলো শরীরের সর্বশক্তি দিয়ে। ও পাগলের মত সায়েকার ব্রা টা নামি দিয়ে সায়েকার মাই এর বোঁটা চুঢতে লাগলো। সায়েকার মাই চুষতে চুষতে জয় সায়েকার গুদে তলঠাপ দিতে লাগল। খুব বেশি হলে পঞ্চান্ন কি সাতান্ন সেকেন্ড চলল এই প্রক্রিয়া । আর জয় পারল না ধরে রাখতে। একটা চরম সুখ চরম আরাম উপভোগ করে ও সায়েকার গুদের ভেতর বীর্য পাত করে দিল। জয় নেতিয়ে পড়ে সায়েকার বুকে হ্যা হ্যা করে কুকুরের মত হাফাতে লাগলো। সায়েকার গুদের ভিতর থেকে বেরিয়ে এসেছে জয়ের নেতিয়ে পড়া বাঁড়া জয়ের পাতলা ফ্যাদা সায়েকার গুদের ভিতর ভর্তি হয়ে রয়েছে।

সায়েকা জয় কে ওর গা থেকে ঝটকা মেরে নামিয়ে দিয়ে উঠে গেল তারপর বাথরুমে গিয়ে ঢুকল। যাবার সময় ও শুনতে পেল সব সময়ের মতো জয়ের সেই এক ই কথা "সায়েকা আয়াম সরি,আমি তোমাকে সুখ দিতে পারিনি" ন্যাকামি দেখে সায়েকার মাথা জ্বলে যায় । ও মনেমনে গালাগাল দিতে দিতে বাথরুমে গিয়ে ঢুকলো। তারপর বাথরুমের ভিতর একটা সেলফের মধ্যে বন্দি হয়ে থাকা ঘিয়ে কালার একটা ডিলডো বের করলো তারপর সেটায় একটু থুতু মাখিয়ে নিজের ক্ষুদার্থ গুদের ভেতর প্রবেশ করালো। এর পর জোরে জোরে সায়েকা নিজের গুদে মোটা ডিলডো টা ইন আউট করতে লাগলো।

সায়েকা আরামে শীতকার দিতে দিতে চেচাতে লাগলো। "আহ ওফ ইইইই উহহহ" এসব শব্দ করে পাগলের মতো সায়েকা নিজের গুদে ডিলডো টার চোদন খাচ্ছে । বিভিন্ন স্টাইলে দাড়িয়ে বসে সায়েকা ডিলডো দিয়ে হস্তমৈথুন করতে লাগল। শব্দ করে "ওহ মা! মরে গেলাম" এসব বলতে বলতে সায়েকা ডিলডোর চোদা খেতে খেতে সায়েকার অর্গাজম হয়ে গেল। সায়েকা নেতিয়ে পড়ল। জয় ঘরের মধ্যে বসে সায়েকার এসব শীতকার চিতকার শুনতে পাচ্ছে। ও নীরব শ্রোতা। ওর নিজেকে প্রতিবার ই অপদার্থ মনে হয়। যে সুখ সামান্য রাবারের বস্তু থেকে পায় ওর বউ সেই সুখের এক কনা ও জয় দিতে পারেনা সায়েকা কে। ওর হীনমন্যতা আরো বেড়ে যায়। জয় একবার নিজের অপদার্থতার কথা বলতে বলতে বলতে সায়েকার সামনে কাদছিল, সায়েকাই তখন বলেছিল " তোমার তো মুরোদ আমি জানি। আমায় তো এক মিনিটের সুখ দেওয়ার ক্ষমতা নেই ! একমিনিটের ও কম সময় তোমার ওটা পারে না আমায় আরাম দিতে। তোমার মত কাপুরুষ কে বিয়ে করে নিজের মাথায় নিজে কুড়ুল মেরেছি। ভাল বাসি বলে এত নাটক করার কি দরকার আছে? আর এই ন্যাকামির কান্নার? এসবের উত্তর এটাই বলব সেক্স টয় ডিলডো কিনে আনবে আমার আমার জন্য নানান সাইজের । আর দয়া করে তোমার সাইজের নেংটি কিনে আনবে না। ইনফ্যাক্ট নেংটি টা ঘরেই আছে।" সায়েকা রাগে গর্জাচ্ছিল।

জয় অপমানে মাথা নিচূ করে ছিল।

তারপর দিন সত্যিই সত্যিই সায়েকার জন্য সাত দিনের সাত টা বিভিন্ন কালারের ডিলডো কিনে এনে দিয়েছিল।

যাইহোক, বাথরুমের ভিতর মাস্টারবেট করতে করতে করতে সায়েকা যে চিতকার করছিল সেটা এখন থেমে গেছে। bathরুমের দরজায় লক করা ছিল না। জয় দরজা খুলে দেখলো বাথরুম এর মেঝেতে ক্লান্ত হয়ে নেতিয়ে পড়ে সায়েকা। জয় ওর শক্ত বাহু দিয়ে ধরে সায়েকা কে নিজের কোলে শোয়ালো। সায়েকার গুদ থেকে আলতো করে বের করে আনলো সায়েকার কামরসে ভেজা চটচটে ডিলডো টা তারপর সায়েকা কে কোলে করে নিয়ে গিয়ে শুইয়ে দিল বিছানায় ।ঘরে এসি চলছে জয় ওর গায়ে চাদর টেনে দিলো তার্পর বাথরুমে ঢুকলো।

বাথরুমে এসে জয় সায়েকার ব্যবহার করা ডিলডো টা ভাল করে সাবান দিয়ে প্রথমে তারপর ডেটল দিয়ে ধুয়ে পরিস্কার করে ওটাকে সেলফে রেখে দিলো। বাথরুমে সায়েকার ব্রা পড়েছিল সেটাকে কুড়িয়ে নিয়ে রেখে দিল। জয় পরিস্কার হয়ে বেরিয়ে এলো । তারপর বেডে তে গিয়ে শুয়ে পড়ল সায়েকার পাশে। সায়েকা জয়ের দিকে পেছন করে শুয়ে আছে। জয় সায়েকার মাথার চুলে বিলি কেটে দিতে দিতে সায়েকা ঘুমিয়ে পড়ল। তারপর সুন্দরী সায়েকা কে দেখতে দেখতে জয় ও ঘুমের রাজ্যে পাড়ি দিলো।

সায়েকা একজন আর্টিস্ট। ছবি আঁকে, ওর কাছে অনেকে শিখতে আসে। এটা ওর হবি । ও ড্রইং এর স্কুল খুলেছে । অনেক বড় বড় ঘর থেকে স্টুডেন্ট রা আসে। জয়ের অনেক বারন অনেক কিছু স্বত্তেও সায়েকা নিজের সিদ্ধান্ত থেকে নড়েনি। জয় ওকে অনেক বুঝিয়েছে। শিল্পপতি জয় সেনগুপ্তের স্ত্রী মামিলি একটা আর্ট স্কুল চালায় জয় কে ওর মহলের লোকেদের সামনে অস্বস্তিতে পড়তে হয়। জয় অনেক বুঝিয়ে হয়নি। সায়েকা স্কুল চালিয়ে যাচ্ছে।

সায়েকা বলেছিল "যারা বলে তাদের বলবে বাচ্চা নেই যার সে বাচ্চাদের জন্য কিছু করছে তাতে লোকেদের গায়ে ফোসকা পড়ছে, তারা কি এসে বাচ্চা করে দিয়ে যাবে! " জয় মাথা নিচু করে নিয়েছিল । ও বিশেষ ঘাটায়না সায়েকা কে। সায়েকার কোনো কাজ ই নেই বিশাল প্যালেসে ওকে চারিদিক থেকে ওর আকা ছবির মত ভয় গিলতে আসে যেন। এখন ওর এসব করেই সময় কেটে যায়। রান্না টা সায়েকা নিজে করে। নিজের জামা নিজেই ওয়াসিং মেশিনে কাচে। তিন জন কাজের লোক আছে। এক বয়স্ক মালি সে ওদের প্যালেসের বাগান দেখাশোনা করে। আর এক ওর ড্রাইভার স্বপন ।

ড্রাইভার স্বপন জয়ের কাছে ২০ কাজ করছে আগে জয়ের গাড়ি চালাতো জয় ড্রাইভার কে সায়েকাকে দিয়ে দিয়েছে বিশ্বস্ত লয়াল বলে তাই স্বপন এখন দিদিমনি মানে সায়েকার গাড়ি চালায় । আর একজন সেবিকা রাধা। রাধা সায়েকার পরিচারিকা বয়স ১৬ – ১৭ হবে সায়েকা ওকে কাজের মেয়ের মত রাখে না নিজের সন্তান নেই বলে রাধা কে ও স্নেহ করে।

শীঘ্রই পরের পর্ব আসছে।
 

Users who are viewing this thread

Back
Top